সেরা গেমিং পিসি: ভিডিও গেমগুলির জন্য কোন কম্পিউটার?, সেরা সস্তা গেমিং পিসি ব্র্যান্ডগুলি কি?

সেরা সস্তা গেমিং পিসি ব্র্যান্ডগুলি কি

Contents

আমরা উভয় বিশেষায়িত অ্যাসেমব্লার এবং প্রধান ব্র্যান্ডগুলিতে উভয়ই নির্দিষ্ট উপাদানগুলির শক্তি, স্কেলাবিলিটি এবং প্রাপ্যতা বিবেচনায় নিয়ে গেমিং পিসিগুলির একটি নির্বাচন করেছি, বাজার ক্রমাগত বিকশিত হয়.

সেরা গেমিং পিসি: ভিডিও গেমগুলির জন্য কোন কম্পিউটার ?

আপনি খেলতে একটি কম্পিউটার খুঁজছেন ? বাজারে উপলব্ধ গেমিং পিসিগুলির জঙ্গলের চারপাশে আপনার পথ খুঁজে পাওয়া সহজ নয় … এখানে ভিডিও গেমগুলির জন্য বিশেষভাবে ডিজাইন করা ভারসাম্য মডেলগুলির একটি নির্বাচন এখানে রয়েছে. এবং প্রায় সমস্ত বাজেটের জন্য !

আমাদের নির্বাচন

ভিডিও গেমগুলি নিঃসন্দেহে কম্পিউটার বিজ্ঞানের অন্যতম দাবিদার ক্ষেত্র, বর্তমান এএএ শিরোনামগুলি হলিউডের কৃতিত্বের যোগ্য প্রভাবগুলির সাথে জটিল 3 ডি দৃশ্যের তরল উপায়ে প্রদর্শনের জন্য একটি বিশাল কম্পিউটিং পাওয়ারের দাবি করে. তাই অবাক হওয়ার মতো বিষয় নয় যে গেমারের জন্য কিছু উচ্চ -পিসি পেশাদার কাজের স্টেশনগুলির মতো শক্তিশালী, যেমনটি আমরা অডিও এবং ভিডিও প্রোডাকশন স্টুডিওতে পাই ! প্রকৃতপক্ষে, অফিস অটোমেশনের জন্য উত্সর্গীকৃত কম্পিউটারের বিপরীতে, একজন প্লেয়ার পিসি অবশ্যই সমস্ত স্তরে সর্বাধিক শক্তি সরবরাহ করতে হবে: প্রসেসর (সিপিইউ), গ্রাফিক্স কার্ড (জিপিইউ), র‌্যাম এবং স্টোরেজ (গতি এবং ক্ষমতা) তবে পাওয়ার সাপ্লাইও. এবং গেমগুলি সর্বদা আরও লোভী হয়ে থাকে, খেলোয়াড়রা পারফরম্যান্স অর্জনের জন্য সর্বশেষ প্রজন্মের উপাদানগুলির পছন্দ করে. সংক্ষেপে, গেমিংয়ের জগতটি কিছুটা ফর্মুলা 1 এর মহাবিশ্বের মতো ..

হঠাৎ, আপনি যখন দৌড়ে থাকতে চান তখন নিজেকে সজ্জিত করা সহজ নয় এবং অনেক খেলোয়াড় তাদের পিসি নিজেই মাউন্ট করতে পছন্দ করেন, সময়ের সেরা উপাদানগুলির সাথে টেইলার-তৈরি কনফিগারেশনগুলি রচনা করে এবং তাদের নিয়মিত বিকশিত করে তোলে. কারণ আপনি যখন একটি ভাল কম্পিউটার খেলতে চান তখন তিনটি মানদণ্ড কখনই দৃষ্টিশক্তি হারাতে হবে না তা হ’ল শক্তি, ভারসাম্য এবং স্কেলাবিলিটি.

তবে বাজারে দুর্দান্ত প্রস্তুত -ব্যবহার গেমিং পিসি রয়েছে. একটি ব্যবহারিক সূত্র যখন আপনি আপনার প্রযুক্তিগত দক্ষতার উপর নির্ভর করবেন না বা আরও সহজভাবে, যখন আপনার কাছে সময় বা ‘কোনও মেশিনের সমাবেশে যাওয়ার ইচ্ছা নেই. অনেক মডেল বিশেষায়িত সমাবেশকারীদের দ্বারা স্বাক্ষরিত হয় যারা প্রখ্যাত নির্মাতাদের (এএসইউএস, এমএসআই, গিগাবাইট, কর্সায়ার ইত্যাদি থেকে নির্বাচিত উপাদানগুলি থেকে পিসি তৈরি করে.)). তবে প্রধান ব্র্যান্ডগুলি অনুসরণ করে এবং কম্পিউটার স্ট্যাম্পড গেমারও সরবরাহ করে, কখনও কখনও কিছু আপস করে.

যাই হোক না কেন, কাস্টম মাউন্ট করা পিসি, এসেম্বলার কম্পিউটার বা বড় ব্র্যান্ডের মডেলগুলি, দামগুলি বেশি. 700 ইউরোর চেয়ে কম খেলতে শুরু করার জন্য কোনও কম্পিউটার সন্ধানের প্রশ্ন নেই. সঠিক মডেলগুলি প্রায়শই 1500 ইউরোর বারকে ছাড়িয়ে যায় এবং 2000 ইউরো ছাড়িয়ে সবচেয়ে শক্তিশালী চলছে. সস্তার মেশিনগুলি বিভিন্ন সমঝোতার সাপেক্ষে যা দ্রুত দণ্ডিত হতে পারে, বিশেষত স্কেলিবিলিটি হিসাবে. তদ্ব্যতীত, কেন্দ্রীয় ইউনিটের দামে – প্রায়শই একটি ট্যুর ফর্ম্যাটে, উপাদানগুলিতে সহজে অ্যাক্সেসের জন্য – এটি একটি স্ক্রিনের দাম, একটি কীবোর্ড, একটি মাউস বা এমনকি একটি নিয়ামক যুক্ত করার জন্য উপযুক্ত. এবং আবার সেখানে, খেলতে বিশেষভাবে ডিজাইন করা ডিভাইসগুলি বেছে নিয়ে. এটি বলা যাক: একটি গেমিং পিসি একটি বিনিয়োগ !

আমরা উভয় বিশেষায়িত অ্যাসেমব্লার এবং প্রধান ব্র্যান্ডগুলিতে উভয়ই নির্দিষ্ট উপাদানগুলির শক্তি, স্কেলাবিলিটি এবং প্রাপ্যতা বিবেচনায় নিয়ে গেমিং পিসিগুলির একটি নির্বাচন করেছি, বাজার ক্রমাগত বিকশিত হয়.

সিপিইউর দিকে, ইন্টেল পেন্টিয়াম বা সেলারন বা এএমডি সিরিজ এ, ই বা অ্যাথলনের জেনাস এন্ট্রি -লেভেল ফ্লাস ব্যবহার করার কোনও প্রশ্ন নেই. এটি সর্বাধিক শক্তি নেয়, সুতরাং ইন্টেলগুলি I5, I7 বা I9 এবং AMD রাইজেন 5, 7 বা 9 থেকে আঁকুন. নিয়মটি সহজ: ফ্রিকোয়েন্সি যত বেশি, তত ভাল কারণ হৃদয়ের সঞ্চার সর্বদা গেমস দ্বারা খুব ভালভাবে সমর্থিত হয় না, এমনকি শেষ আউটওং.

আমাদের নির্বাচনের ক্ষেত্রে, আমরা ইন্টেল এবং এএমডি উভয়ই মেশিনগুলি সন্ধান করতে পেরেছি, তাদের নিজ নিজ মূল্য পরিসরে খুব ভাল পারফরম্যান্স-সরঞ্জাম-সরঞ্জাম সরবরাহ করে. পাওয়ার/দামের সাথে খুব ভালভাবে স্থাপন করা, রাইজেন রেঞ্জটি নিয়মিত বৃদ্ধি পাচ্ছে এবং ইন্টেল সলিউশনগুলির সমস্যা ছাড়াই প্রতিদ্বন্দ্বী. রাইজেন 5000 এর নতুন পরিবার – আর্কিটেকচার জেন 3 এ – যখন এটি অন্য পুনরাবৃত্তির দৃ strong ় বিন্দু ছিল না তখন গেমটির জন্য আশ্চর্য কাজ করে. ইন্টেলের কোর 12 এর প্রজন্ম – অ্যাল্ডার লেক – তারা গেমিংয়ের উপর একটি বড় কার্ড তৈরি করে এবং নিয়মিতভাবে অনেকগুলি পরীক্ষায় এটির নতুন আর্কিটেকচার এবং এর উচ্চ অপারেটিং ফ্রিকোয়েন্সিগুলির জন্য ধন্যবাদ জানায়. এই প্রসঙ্গে, প্রতিযোগিতা ভাল: শক্তিগুলি উড়ে যাওয়ার সময় দামগুলি মসৃণ হয়. পিসি প্লেয়ারদের জন্য উপযুক্ত !

গ্রাফিক্সের দিকে, অবিলম্বে সমস্ত ইন্টিগ্রেটেড আইজিপি -টাইপ সমাধানগুলি ভুলে যান – সম্পূর্ণরূপে গেমিং করার জন্য ইন্টিগ্রেটেড গ্রাফিক্স প্রক্রিয়াটির জন্য. এমনকি যদি বিষয়টিতে অগ্রগতি হয়েছে এবং এটি সময়ে সময়ে বাজানো সম্ভব হয় তবে ইন্টেলের আইরিস বা এএমডি -র একটি র্যাডিয়ন আরডিএনএ -তে পুরোপুরি কল চালানোর আশা করবেন না.

এটি ডেডিকেটেড ভিডিও মেমরির সাথে স্বতন্ত্র বিশেষায়িত সার্কিটগুলি নেয়: সংক্ষেপে, আসল গ্রাফিক্স কার্ডগুলি. যতক্ষণ না এএমডি একটি নতুন পরিসীমা প্রকাশ করে, এনভিডিয়া তার জিফর্স আরটিএক্স রেঞ্জের সাথে একটি ভাল পদক্ষেপ ধরে রাখে, যা পছন্দ করা হয়. তবে আপনাকে পণ্যের প্রাপ্যতার সাথে করতে হবে. কারণ যদি এনভিডিয়া আনুষ্ঠানিকভাবে তার জিফোর্স আরটিএক্স 3000 সিরিজের পরিসীমা প্রকাশ করে এবং সময়ে সময়ে এটি শক্তিশালী করে, তবে এই রেফারেন্স থেকে প্রাপ্ত করা খুব কঠিন. নির্মাতারা (আসুস, ডেল, এইচপি, লেনোভো) কম সমস্যা আছে তবে অতীতের মতো উত্পাদন করতে পারে না. এএমডি -তে, একই পর্যবেক্ষণ: নতুন র্যাডিয়ন 6000 সিরিজটি 2020 এর শেষে প্রকাশিত হয়েছে, 2022 এর গোড়ার দিকে এন্ট্রি এবং মিড -রেঞ্জ মডেলগুলি প্রকাশিত হয়েছিল তবে তাকগুলিতে তাদের পথ খুঁজে পেতে সংগ্রাম করে.

র‌্যামের ক্ষেত্রে, এমনকি যদি আমরা 8 জিবি দিয়ে খেলা শুরু করতে পারি – সমান্তরালভাবে খোলা সফ্টওয়্যারটির সংখ্যা সীমাবদ্ধ করে – আমরা স্বাচ্ছন্দ্য বোধ করার জন্য সর্বনিম্ন 16 জিবি রাখার পরামর্শ দিই এবং গেমস স্ট্রিম করতে সক্ষম হতে পারি, উদাহরণস্বরূপ. তবে ভবিষ্যতের জন্য প্রস্তুত করতে 32 জিবি যেতে সক্ষম হতে এবং তাই ক্রয়ের আগে সর্বদা পিসিতে সর্বাধিক ক্ষমতা নিয়ন্ত্রণ করতে পারে, যাতে অবরুদ্ধ না হয়. দয়া করে মনে রাখবেন, ইন্টেলের মূল দ্বাদশ প্রজন্ম মূলত এখন ডিডিআর 5 এর সাথে যুক্ত. ফলাফল: নির্দিষ্ট মেশিনের দামগুলি আরও বেড়েছে কারণ এই ধরণের স্মৃতি একেবারে নতুন.

স্টোরেজের দিকে, এসএসডি ছাড়াই কনফিগারেশনগুলি এড়ানো একেবারে প্রয়োজনীয় ! সর্বনিম্ন, দ্বিতীয়টি উইন্ডোজ এবং বেসিক সফ্টওয়্যার হোস্ট করবে, যা এমন একটি চিত্তাকর্ষক গতি লাভের প্রস্তাব দেয় যে আপনি যখন এই ধরণের স্টোরেজটি স্বাদ পেয়েছেন তখন বিপরীত হওয়া অসম্ভব. এনভিএমইতে এসএসডি পছন্দ করুন, যা সাতায় চিত্তাকর্ষক, উচ্চতর স্থানান্তর সরবরাহ করে. এটি কোনও কিছুর জন্য নয় যদি নতুন প্রজন্মের কনসোলগুলি (প্লেস্টেশন 5, এক্সবক্স সিরিজ এক্স) এই প্রযুক্তিটি গ্রহণ করে. আপনার বাজেট আপনাকে বাকী মেশিনটি কেটে না ফেলে সর্বাধিক ক্ষমতাটি লক্ষ্য করে, কারণ দুর্ভাগ্যক্রমে আধুনিক গেমগুলি ভয়াবহ গতিতে ওজন বেশি. কখনও কখনও এটি নির্দিষ্ট শিরোনামের জন্য 100 জিবি বেশি লাগে !

অবশেষে, খাবারের শক্তি পর্যবেক্ষণ করুন, যা অবশ্যই সবচেয়ে লোভী উপাদানগুলিকে সমর্থন করার জন্য পর্যাপ্ত হতে হবে, বিশেষত গ্রাফিক্স কার্ডগুলিতে, বিশেষত যদি আপনি একদিন পরিবর্তন করার পরিকল্পনা করেন.

শেষ বিবরণ, এমনকি যদি নির্মাতারা তাদের গেমিং পিসিগুলিকে বিভিন্ন এলইডি ভিত্তিক আলো সিস্টেম সরবরাহ করতে দ্বিধা না করে তবে ভুলে যাবেন না যে এটি কেবল সাজসজ্জা -টিউনিং -, পাওয়ার মেশিনগুলিতে কোনও প্রভাব ছাড়াই. রক্তাক্ত ক্রিসমাস গাছের চেয়ে ভাল -ডিজাইন করা কম্পিউটার, তাই ভাল ভারসাম্যযুক্ত ..

কমপ্যাক্ট গেমিং পিসি

কমপ্যাক্ট গেমিং পিসি

  • প্রসেসর: ইন্টেল কোর I5-10400F (6 কোর / 12 থ্রেড – 2.9 থেকে 4.3 গিগাহার্টজ)
  • মাদারবোর্ড: এনসি
  • চিপসেট: এনসি
  • র‌্যাম: ডিডিআর 4 এর 16 জিবি
  • গ্রাফিক্স কার্ড: এনভিডিয়া জিফর্স আরটিএক্স 3060
  • ভিডিও মেমরি: 12 জিবি জিডিডিআর 6
  • এসএসডি স্টোরেজ: 240 জিবি
  • হার্ড ড্রাইভ স্টোরেজ: 2 থেকে
  • সংযোগকারী: 1 এক্স পিএস/2, 2 এক্স ইউএসবি 2.0, 4 এক্স ইউএসবি 3.2 জেনার 1, 1 এক্স এইচডিএমআই 2.1, 2 এক্স ডিসপ্লেপোর্ট, 1 এক্স ডিভিআই-ডি

আমরা ছোট এবং শক্তিশালী হতে পারি. মর্যাদাপূর্ণ এস্পোর্ট মিলেনিয়াম দল দ্বারা স্বাক্ষরিত এই কমপ্যাক্ট গেমিং পিসি নিখুঁত উদাহরণ. খেলোয়াড়ের জন্য একটি মিনি পিসি যিনি এনভিডিয়া থেকে শেষ জিফোর্স আরটিএক্স 3060 এর 3 ডি প্রতিভা সহ একটি ভাল -মাস্কুলার কোর আই 5 ইন্টেলের শক্তি যুক্ত করেন, উদ্বেগ ছাড়াই আপনার গেমগুলি প্রদর্শন করতে আরও খারাপ আছে, আরও খারাপ রয়েছে ! আপনার বাজেটের সাথে সর্বোত্তমভাবে খাপ খাইয়ে নিতে এই মেশিনের কম -বেশি পেশীবহুল সংস্করণগুলি এফএনএসি সাইটে দেওয়া হয়.

এইচপি গেমার পিসি

এইচপি গেমার পিসি

  • প্রসেসর: এএমডি রাইজেন 5,5700 জি (8 হৃদয় – 3.8 গিগাহার্টজ এ 4.6 গিগাহার্টজ)
  • মাদারবোর্ড: এনসি
  • চিপসেট: এএমডি বি 550 এ
  • স্মৃতি (র‌্যাম): ডিডিআর 4 থেকে 3733 মেগাহার্টজ 16 জিবি
  • গ্রাফিক্স কার্ড: এএমডি র্যাডিয়ন আরএক্স 6600 এক্সটি
  • ভিডিও মেমরি: 8 জিবি জিডিডিআর 6
  • এসএসডি স্টোরেজ: 512 জিবি
  • হার্ড ডিস্ক স্টোরেজ: না
  • অডিও চিপ: এনসি
  • সংযোগকারী: 4 এক্স ইউএসবি 2.0, 3 এক্স ইউএসবি 3.2 জেনার 1, 1 এক্স ইউএসবি 3.2 জেনার 2, 1 এক্স ইউএসবি টাইপ-সি 3.2 জেনার 1, 1 এক্স এইচডিএমআই 2.0, 1 এক্স ইথারনেট, ওয়াই-ফাই 6, ব্লুটুথ 5.2

ক্ষণস্থায়ীভাবে উজ্জ্বল না হয়ে সময়ের সাথে তাল মিলিয়ে একটি নকশার সাথে, এই গেমিং পিসিটি মিডিয়াম -টোন ফর্ম্যাটে ভাল -ভারসাম্যযুক্ত সরঞ্জামগুলি থেকে উপকৃত হয়, একটি রাইজেন 8 -কোর প্রসেসর, গেমের জন্য একটি স্ট্যান্ডার্ড পরিমাণ র‌্যাম, একটি আরামদায়ক এনভিএমই এসএসডি থেকে, , পুরো এইচডি (দীর্ঘমেয়াদে বিকশিত হওয়ার জন্য) এবং অনেকগুলি ইন্টারফেসে গেমের জন্য একটি এএমডি গ্রাফিক্স কার্ড কাটা. এই ছোট পিসির সম্পদ ? এটি সুপার কমপ্যাক্ট এবং সহজেই একটি ছোট ছোট আসবাবের একটি ডেস্কে থাকার ব্যবস্থা করা হয়.

সেরা সস্তা গেমিং পিসি ব্র্যান্ডগুলি কি ?

গেমার পিসি ব্র্যান্ড

গেমিংয়ের জগতটি ঝলমলে গতিতে বিকশিত হয় এবং খেলোয়াড়দের তাদের প্রিয় গেমগুলির পুরো সুবিধা নিতে উপযুক্ত সরঞ্জাম প্রয়োজন. ডায়াবলো 4 থেকে হরিজন নিষিদ্ধ পশ্চিমে, জিটিএ ভি থেকে স্ট্রিট ফাইটার 6 পর্যন্ত প্রযুক্তিটি এত তাড়াতাড়ি বিকশিত হয়েছে যে শীর্ষে থাকার জন্য প্রতি দুই বছরে তার কনফিগারেশন আপডেট করা প্রয়োজন. তবে বাজারে উপলব্ধ বিভিন্ন ব্র্যান্ড এবং মডেলগুলির মধ্যে কীভাবে আপনার পথ সন্ধান করবেন. এই নিবন্ধে, ক্যাম্পাসটেক সেরা ব্র্যান্ডগুলি উপস্থাপন করে সস্তা গেমিং পিসি সাশ্রয়ী মূল্যের দামের জন্য উচ্চ -স্তরের পারফরম্যান্স সরবরাহ করে এমন কিছু মডেল সহ.

এসার: পারফরম্যান্সে কোনও আপস ছাড়াই সাশ্রয়ী মূল্যের গেমিং পিসি

এসার ব্র্যান্ডটি কম -বুজেট গেমিং পিসিগুলির ক্ষেত্রে অন্যতম জনপ্রিয়. এটি মাঝে মাঝে বা নিয়মিত খেলোয়াড়দের জন্য বিস্তৃত মডেল সরবরাহ করে যারা ব্যাংকটি না ভেঙে শক্তিশালী কম্পিউটারে বিনিয়োগ করতে চায়. এর ফ্ল্যাগশিপ সিরিজের মধ্যে আমরা উদ্ধৃত করতে পারি:

  • শিকারী ল্যাপটপ : এই মেশিনগুলি ইন্টেল কোর আই 5 বা আই 7 প্রসেসর এবং এনভিডিয়া জিফোর্স জিটিএক্স গ্রাফিক্স কার্ডগুলিতে সজ্জিত, এটি ধীর না করে অনেকগুলি উচ্চ রেজোলিউশন গেমগুলি চালানো সম্ভব করে তোলে.
  • নাইট্রো স্থির পিসি : তাদের নিখুঁত এবং মার্জিত নকশার সাহায্যে, এই ডেস্কটপ কম্পিউটারগুলি গেমারদের জন্য গ্রাফিক সংস্থানগুলিতে দাবি করা শিরোনামগুলি খেলতে একটি শক্তিশালী মেশিনের সন্ধানের জন্য উপযুক্ত.

কীভাবে সঠিক এসার মডেল চয়ন করবেন ?

একটি পিসি গেমার এসার চয়ন করতে, আপনি কি পারফরম্যান্স এবং স্কেলিবিলিটির ক্ষেত্রে আপনার প্রয়োজনগুলি জানেন? ? বিবেচনায় নেওয়ার জন্য এখানে কয়েকটি উপাদান রয়েছে:

  1. প্রসেসর শক্তি : একটি ইন্টেল কোর আই 5 সহ একটি মডেল হ’ল ন্যূনতম গুরুত্বপূর্ণ, সর্বাধিক জনপ্রিয় শিরোনাম খেলতে যথেষ্ট, অন্যদিকে একটি ইন্টেল কোর আই 7 আপনাকে পুরোপুরি গুরমেট গেমস উপভোগ করবে. একটি আই 9 আরও ভাল !
  2. ধারণ ক্ষমতা : আপনি যদি অনেক গেম ডাউনলোড করার পরিকল্পনা করেন তবে কমপক্ষে 1 টিবি এর এসএসডি হার্ড ড্রাইভের জন্য বেছে নিন.
  3. র‌্যাম (র‌্যাম) : 8 গিগাবাইট র‌্যাম ব্যবহারের ভাল আরামের জন্য ন্যূনতম প্রস্তাবিত, তবে আপনার যদি উপায় থাকে তবে 16 গিগাবাইট বা তার বেশি যেতে দ্বিধা করবেন না.
  4. গ্রাফিক্স কার্ড: একটি র্যাডিয়ন আরএক্স 6600 বা একটি জিফর্স আরটিএক্স 3060 কমপক্ষে

পিসি গেমার এসার 1299 €

পিসি গেমার এসার

বৈশিষ্ট্য বিশদ
প্রসেসর ইন্টেল কোর আই 9-10900 কে
গ্রাফিক কার্ড এএমডি অ্যাথলন 3000 ডেডিকেটেড, 8 জিবি জিডিডিআর 6 মেমরি, ভার্চুয়াল রিয়েলিটি সামঞ্জস্যপূর্ণ
র্যাম 6 জিবি, 4 বারেটস
স্টোরেজ এসএসডি 320 জিবি, এসএটিএ সংযোগ
সংযোগকারী এবং শক্তি ইথারনেট (আরজে 45), 650 ডাব্লু বিদ্যুৎ সরবরাহ, কুলিং ফ্যান
অপারেটিং সিস্টেম এবং সফ্টওয়্যার অপারেটিং সিস্টেম ব্যতীত, অ্যান্টি ভাইরাস এবং মাইক্রোসফ্ট অফিস প্যাক সরবরাহ করা হয়নি
মাত্রা এবং ওজন 20 x 60 x 30 সেমি, 8.000 কেজি

পড়তে: ASUS ROG ফোন 7: সর্বশেষতম উচ্চ -গেমিং স্মার্টফোন সম্পর্কে আমাদের সম্পূর্ণ মতামত

শক্তির তালিকা:

  • উচ্চ পারফরম্যান্স প্রসেসর: ইন্টেল কোর আই 9-10900 কে
  • ডেডিকেটেড গ্রাফিক্স কার্ড: এএমডি অ্যাথলন 3000, ফটো বা ভিডিও প্রসেসিং এবং ভিডিও গেমগুলির জন্য আদর্শ.
  • ভার্চুয়াল বাস্তবতার সাথে সামঞ্জস্যপূর্ণ: একটি নিমজ্জনিত গেমিং অভিজ্ঞতার জন্য.
  • 6 জিবি র‌্যাম: অ্যাপ্লিকেশনগুলির দ্রুত এবং তরল কার্যকর করার অনুমতি দেয়.
  • 320 জিবি এসএসডি স্টোরেজ: সিস্টেম এবং অ্যাপ্লিকেশনগুলির দ্রুত শুরু করার জন্য.
  • স্টোরেজের জন্য এসএটিএ সংযোগ: দ্রুত ডেটা সংক্রমণের অনুমতি দেয়.
  • 650 ডাব্লু বিদ্যুৎ সরবরাহ: সমস্ত উপাদানগুলির জন্য স্থিতিশীল শক্তি সরবরাহ করে.
  • ফ্যান কুলিং: নিবিড় কাজগুলি সম্পাদন করার সময় পিসিকে সর্বোত্তম তাপমাত্রায় রাখে.
  • কমপ্যাক্ট এবং হালকা: মাত্র 8 কেজি ওজন সহ পরিবহন করা সহজ.
  • অপারেটিং সিস্টেম ছাড়াই: ব্যবহারকারী পছন্দসই অপারেটিং সিস্টেমটি চয়ন এবং ইনস্টল করার স্বাধীনতা দেয়.

লেনোভো: প্রতিযোগিতামূলক মূল্যে দক্ষ মেশিন

এর পেশাদার ল্যাপটপের জন্য স্বীকৃত, লেনোভো ব্র্যান্ডটি তাদের বাজেটের সাথে সম্পর্কিত খেলোয়াড়দের জন্য আকর্ষণীয় গেমিং পিসি সরবরাহ করে. সর্বাধিক প্রশংসিত মডেলগুলির মধ্যে রয়েছে:

  • লেজিয়ান ল্যাপটপ : এই মেশিনগুলি ইন্টেল কোর আই 5 বা আই 7 প্রসেসর এবং এনভিডিয়া জিফোর্স জিটিএক্স বা আরটিএক্স গ্রাফিক্স কার্ডগুলির মতো মানের উপাদানগুলির সাথে একটি আকর্ষণীয় নান্দনিকতার সংমিশ্রণ করে.
  • স্থির পিসি আইডেসেন্ট্রে গেমিং : রাইজেন বা ইন্টেল কোর এএমডি প্রসেসর দিয়ে সজ্জিত, এই ডেস্কটপ কম্পিউটারগুলি বহুমুখিতা বলিদান ছাড়াই খেলায় ভাল পারফরম্যান্স দেওয়ার জন্য ডিজাইন করা হয়েছে.

লেনোভো গেমিং পিসি চয়ন করার পক্ষে কী মানদণ্ড ?

  • প্রসেসর পারফরম্যান্স (সিপিইউ): আপনার পছন্দের একটি মূল উপাদান অবশ্যই সিপিইউর শক্তি হতে হবে. একটি দ্রুত এবং শক্তিশালী প্রসেসর সর্বশেষতম এএএ গেমস ফ্লুয়ডিটি খেলার জন্য একটি আসল সম্পদ.
  • র‌্যামের ক্ষমতা (র‌্যাম): যাচাই করার জন্য আরেকটি প্রয়োজনীয় বিষয় হ’ল র‌্যামের ক্ষমতা. একটি অনুকূল গেমিং অভিজ্ঞতার জন্য কমপক্ষে 8 জিবি পছন্দ করুন, 16 জিবি আদর্শ.
  • গ্রাফিক্স কার্ডের গুণমান (জিপিইউ): আমরা কখনই এটির যথেষ্ট পুনরাবৃত্তি করব না, একটি ভাল জিপিইউ খেলার ক্ষেত্রে সমস্ত পার্থক্য করে. উচ্চ গ্রাফিক্সের সুবিধা নিতে, একটি উচ্চ -গ্রাফিক্স কার্ডের জন্য বেছে নিন.
  • স্টোরেজ স্পেস: স্টোরেজ ক্ষমতা অবহেলা করবেন না. একটি এসএসডি হ্রাস লোডিং সময় এবং আরও ভাল সাধারণ প্রতিক্রিয়াশীলতার অনুমতি দেবে.
  • ওয়ালপেপারের গুণমান: মোট নিমজ্জনের জন্য, রেজোলিউশন, রিফ্রেশ রেট এবং স্ক্রিনের ধরণ (উজ্জ্বল রঙের জন্য আইপি এবং গতির জন্য টিএন) পরীক্ষা করুন.
  • উপলভ্য সংযোগকারীগুলি: নিশ্চিত করুন যে পিসিতে আপনার প্রয়োজনীয় বন্দর রয়েছে (এইচডিএমআই, ইউএসবি 3.0, ইত্যাদি).

পড়তে: একটি ফাঁস এনভিডিয়া আরটিএক্স 4070 টিআই এর স্পেসিফিকেশন এবং দাম প্রকাশ করে এবং এটি আঘাত করবে

পিসি গেমার লেনোভো লেজিয়ান টি 5: 1699 €

পিসি গেমার লেনোভো লেজিয়ান টি 5 একটি ভাল গেমার কনফিগারেশন. একটি অতি-দ্রুত ইন্টেল কোর আই 5-11400F প্রসেসর এবং একটি উচ্চ-এনভিডিয়া জিফর্স আরটিএক্স 3070 গ্রাফিক্স কার্ড সহ, এটি গ্রাফিক কর্মক্ষমতা এবং গতির ক্ষেত্রে আপনার সমস্ত প্রত্যাশা পূরণ করবে. এটির খুব দক্ষ কুলিং সিস্টেমের পাশাপাশি এর স্বচ্ছ প্যানেলটি একটি অনন্য নকশা এবং টেকসই টেকসই সরবরাহ করে. একটি 16 জিবি র‌্যাম এবং 512 জিবি এসএসডি স্টোরেজ সহ, আপনি কোনও সমস্যা ছাড়াই আপনার সমস্ত গেম এবং অ্যাপ্লিকেশনগুলি সঞ্চয় করতে পারেন. অবশেষে, এর সংযোগটি ওয়াইফাই 6 (এক্স), ব্লুটুথ 5 দিয়ে সম্পূর্ণ.1 এবং বিভিন্ন ইউএসবি সংযোগকারী.

লেনোভো-লিগন-টি 5

বৈশিষ্ট্য স্পেসিফিকেশন
প্রসেসর ইন্টেল কোর I5-11400F
গ্রাফিক কার্ড এনভিডিয়া জিফর্স আরটিএক্স 3070
র্যাম 16 জিবি ডিডিআর 4
স্টোরেজ এসএসডি 512 জিবি সাতা
কুলিং ফ্যান
সংযোগ ওয়াইফাই 6 (এক্স), ব্লুটুথ 5.1, ইউএসবি, হেডফোন জ্যাক, ইথারনেট (আরজে 45)

শক্তিশালী পয়েন্ট :

  • ইন্টেল কোর I5-11400F দ্রুত প্রসেসর.
  • এনভিডিয়া জিফর্স আরটিএক্স 3070 উচ্চ -পারফরম্যান্স গ্রাফিক্স কার্ড.
  • দুর্দান্ত তরলতার জন্য 16 জিবি র‌্যাম.
  • সর্বোত্তম স্টোরেজ ক্ষমতার জন্য 512 জিবি এসএসডি স্টোরেজ.
  • উচ্চতর স্থায়িত্বের জন্য অত্যন্ত দক্ষ কুলিং সিস্টেম.
  • একটি অনন্য ডিজাইনের জন্য স্বচ্ছ প্যানেল.
  • ওয়াইফাই 6 (এক্স), ব্লুটুথ 5 এর সাথে সম্পূর্ণ সংযোগ.1 এবং বিভিন্ন ইউএসবি সংযোগকারী.

আসুস: সাশ্রয়ী মূল্যের এবং বহুমুখী গেমিং কম্পিউটার

অবশেষে, ASUS ব্র্যান্ডটি ঝরঝরে ডিজাইন এবং উল্লেখযোগ্য পারফরম্যান্স সহ তার গেমিং পিসির জন্য পরিচিত. এটি বিশেষত অফার করে:

  • ল্যাপটপস টিইউএফ গেমিং : এই শক্তিশালী মেশিনগুলি অর্থের জন্য দুর্দান্ত মান দেওয়ার জন্য ইন্টেল কোর আই 5 বা আই 7 প্রসেসর এবং এনভিডিয়া জিটিএক্স বা আরটিএক্স গ্রাফিক্স কার্ড দিয়ে সজ্জিত.
  • আরওজি স্টিক্স ফিক্সড পিসি : এই বোল্ড ডিজাইন অফিস কম্পিউটারগুলি সাশ্রয়ী মূল্যের সময় চিত্তাকর্ষক গেমিং পারফরম্যান্স সরবরাহ করার জন্য ডিজাইন করা হয়েছে.

কীভাবে সেরা আসুস গেমিং পিসি চয়ন করবেন ?

আপনার আসুস গেমিং কম্পিউটার চয়ন করতে, বিবেচনায় নেওয়ার জন্য এখানে কিছু মানদণ্ড রয়েছে:

  • প্রসেসরের পারফরম্যান্স: আপনার মেশিনের মারধর হৃদয় অবশ্যই দৃ ust ় হতে হবে. ইন্টেল কোর আই 7 বা এএমডির রাইজেন 7 এর মতো মডেলগুলি বিস্ময়কর কাজ করে.
  • র‌্যাম (র‌্যাম): একটি তরল গেমের জন্য এবং মন্দা ছাড়াই উচ্চ লক্ষ্য ! ন্যূনতম 16 জিবি ইনভেটারেট গেমারদের জন্য আদর্শ হবে.
  • গ্রাফিক কার্ড : সর্বোত্তম পরিস্থিতিতে আপনার প্রিয় গেমগুলি পুরোপুরি উপভোগ করতে একটি এনভিডিয়া আরটিএক্স 2060 বা তার বাইরেও বেছে নিন.
  • ধারণ ক্ষমতা : কমপক্ষে 512 গিগাবাইটের একটি এসএসডি আপনার গেমগুলি ইনস্টল করতে এবং লোডিংয়ের সময়গুলি হ্রাস করার জন্য সুপারিশ করা হয়.
  • স্ক্রিনের মান: দ্রুত রিফ্রেশ রেট (120Hz বা আরও বেশি) সহ একটি পূর্ণ এইচডি স্ক্রিন পরিষ্কার চিত্র এবং তরল আন্দোলন নিশ্চিত করবে.
  • ব্যাটারি লাইফ: ব্যবহারের উপর নির্ভর করে স্বায়ত্তশাসন পরিবর্তিত হতে পারে, তবে ন্যূনতম 4 থেকে 5 ঘন্টা সময়কাল বাড়ির বাইরে গেমিং সেশনের জন্য প্রশংসনীয় হবে.
  • সংযোগ: নিশ্চিত হয়ে নিন যে ল্যাপটপটিতে প্রয়োজনীয় বন্দর রয়েছে (ইউএসবি, এইচডিএমআই ইত্যাদি।.) আপনার সমস্ত ডিভাইস সংযোগ করতে.
  • কীবোর্ড ব্যাকলাইট: নাইট সেশনের জন্য, একটি ব্যাকলিট কীবোর্ড আপনার সেরা মিত্র হবে !
  • কুলিং: তীব্র সেশনের সময় অতিরিক্ত উত্তাপ এবং কম পারফরম্যান্স এড়াতে কার্যকর কুলিং সিস্টেমগুলি প্রয়োজনীয়.
  • ওজন এবং আকার: আপনি যদি আপনার ল্যাপটপটি পরিবহনের পরিকল্পনা করেন তবে একটি কমপ্যাক্ট এবং হালকা মডেলের পক্ষে.
  • মূল্য: সর্বশেষে তবে সর্বনিম্ন নয়, নিশ্চিত করুন যে ল্যাপটপটি আপনার বাজেটের সাথে মিলে যায়. আসুস তুফ মডেলগুলি সাধারণত অর্থের মূল্য হিসাবে ভাল অবস্থানে থাকে.

পড়তে: কেন আপনার বাথরুমের জন্য একটি সংযুক্ত আয়না চয়ন করুন ?

এখানে, এখন আপনার ভবিষ্যতের গেমিং সঙ্গী চয়ন করতে আপনার হাতে সমস্ত কার্ড রয়েছে !

পিসি গেমার আসুস টুফ এফ 15: € 899

Asus tuf f15

বৈশিষ্ট্য স্পেসিফিকেশন
মডেল পিসি গেমার আসুস টুফ এফ 15
প্রসেসর ইন্টেল কোর আই 5 11400H
গ্রাফিক কার্ড এনভিডিয়া জিফর্স আরটিএক্স 3050
পর্দার আকার 15.6 ″ (39.6 সেমি)
র‌্যাম (র‌্যাম) 8 জিবি
স্টোরেজ এসএসডি 512 জিবি (পিসিআই-এক্সপ্রেসে)
পর্দা রেজল্যুশন ফুল এইচডি (1920 x 1080 পিক্সেল)
মেমরি টাইপ জিডিডিআর 6
অপারেটিং সিস্টেম উইন্ডোজ 11

ASUS TUF 15 এর শক্তি:
1. শক্তিশালী প্রসেসর: এনভিডিয়া জিফর্স আরটিএক্স 3050 গ্রাফিক্স কার্ডের সাথে যুক্ত সর্বশেষ প্রজন্মের ইন্টেল কোর আই 5 গেমিংয়ের জন্য ব্যতিক্রমী পারফরম্যান্স সরবরাহ করে.
2. পর্যাপ্ত র‌্যাম: একটি 8 গিগাবাইট র‌্যাম সহ, এই কম্পিউটারটি মন্দা ছাড়াই একসাথে বেশ কয়েকটি কাজ পরিচালনা করতে সক্ষম.
3. দ্রুত স্টোরেজ: পিসিআই-এক্সপ্রেসে 512 জিবি এসএসডি সিস্টেমের একটি দ্রুত শুরু এবং অ্যাপ্লিকেশনগুলির তরল খোলার গ্যারান্টি দেয়.
4. পূর্ণ এইচডি স্ক্রিন: 15 স্ক্রিন.6 ″ একটি নিমজ্জনিত ভিজ্যুয়াল অভিজ্ঞতার জন্য পূর্ণ এইচডি রেজোলিউশন সরবরাহ করে.
5. বর্ধিত সংযোগ: বিভিন্ন প্রজন্মের বেশ কয়েকটি ইউএসবি পোর্ট, একটি এইচডিএমআই পোর্ট, একটি প্রদর্শন এবং একটি ইথারনেট বন্দর সহ, এই পিসি বহুমুখী সংযোগ সরবরাহ করে.
6. সম্মানজনক স্বায়ত্তশাসন: ভিডিওটি পড়ার সময় ব্যাটারিটি সাধারণ ব্যবহারে 9 ঘন্টা এবং 6 ঘন্টা পর্যন্ত স্থায়ী হতে পারে.
7. অপারেটিং সিস্টেম অন্তর্ভুক্ত: পিসি প্রাক ইনস্টল উইন্ডোজ 11 সহ আসে.
8. এর সংহত: দুটি সংহত স্পিকার গেমের সময় বা ভিডিও দেখার সময় ভাল অডিও মানের অনুমতি দেয়.
9. শক্তিশালী সুরক্ষা: একটি কেনসিংটন অ্যান্টি -চেস্ট ক্যাবল অবস্থানের উপস্থিতি একটি অতিরিক্ত সুরক্ষা স্তর যুক্ত করে.
10. এক্সবক্স গেম পাস সাবস্ক্রিপশন: এক্সবক্স গেম পাসের একটি তিন -মনের সাবস্ক্রিপশন ক্রয় অন্তর্ভুক্ত করা হয়েছে, গেমগুলির বিস্তৃত নির্বাচনের অ্যাক্সেসের প্রস্তাব দেয়.