ভবিষ্যতের মার্সিডিজের দাম কত??, মার্সিডিজ ভিশন এভিআর: অবতার দ্বারা অনুপ্রাণিত এই ভবিষ্যত ধারণাটি প্রশংসা করুন

মার্সিডিজ ভিশন এভিআর: অবতার দ্বারা অনুপ্রাণিত এই ভবিষ্যত ধারণাটি প্রশংসা করুন

Contents

ফার্মটি 2040 এর জন্য ডেলোরিয়ান মোটর কোম্পানির মতে ভবিষ্যতের দৃষ্টিভঙ্গি সহ আরও দুটি ধারণা উন্মোচন করেছে, ভবিষ্যত গাড়ির চেয়ে আরও ভবিষ্যত সহ: দেলোরিয়ান ওমেগা. যে গাড়িটি বিশ্বের শেষের দিকে ভয় পায় না. দেলোরিয়ান ওমেগা অ্যাপোক্যালাইপসের জন্য একটি ডাইস্টোপিয়ান ধারণা কাটা.

ভবিষ্যতের মার্সিডিজের দাম কত? ?

মার্সিডিজ ইকিউএস 2021 এর গ্রীষ্মে ফ্রান্সে তার বিপণন শুরু করেছিল. বেসিক 450 + বেসিক কনফিগারেশন হার 127,250 ডলার থেকে শুরু হয়. হাই -এন্ড সংস্করণ 580 4 ম্যাটিক জন্য, আপনাকে 152,800 ডলার দিতে হবে.

যখন মার্সিডিজ এভিটিআর বেরিয়ে আসবে ?

এই কনসেপ্ট গাড়িটি প্রথমবারের মতো সিইএস 2021 -এ, বছরের শুরুতে লাস ভেগাসে উপস্থাপন করা হয়েছিল.

যা মার্সিডিজ অ্যাভিটিআর রয়েছে ?

লাস ভেগাস, নেভাডা – মার্সিডিজ -বেঞ্জের বিগ বস, ওলা কেলেনিয়াস, একজন চলচ্চিত্র প্রেমিক এবং এই আবেগই নির্মাতাকে সপ্তম শিল্পের কাছ থেকে অনুপ্রেরণা তৈরি করতে ভবিষ্যতের দৃষ্টিভঙ্গি তৈরি করতে পরিচালিত করেছিল.

বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল মার্সিডিজ কি ?

এখন, বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল গাড়ি হ’ল মার্সিডিজ-বেঞ্জ 300 এসএলআর উহলেনহাট কুপি 1955 সাল থেকে, যা সবেমাত্র নিলামে একটি বেসরকারী সংগ্রাহকের কাছে 135 মিলিয়ন ইউরোর রেকর্ড মূল্যের জন্য বিক্রি হয়েছে. স্বয়ংচালিত ইতিহাসের এই আইকনটি একটি পরম বিরলতা.

বিশ্বের সবচেয়ে ভবিষ্যত গাড়িটি কী ?

ফার্মটি 2040 এর জন্য ডেলোরিয়ান মোটর কোম্পানির মতে ভবিষ্যতের দৃষ্টিভঙ্গি সহ আরও দুটি ধারণা উন্মোচন করেছে, ভবিষ্যত গাড়ির চেয়ে আরও ভবিষ্যত সহ: দেলোরিয়ান ওমেগা. যে গাড়িটি বিশ্বের শেষের দিকে ভয় পায় না. দেলোরিয়ান ওমেগা অ্যাপোক্যালাইপসের জন্য একটি ডাইস্টোপিয়ান ধারণা কাটা.

মার্সিডিজ-বেঞ্জের অবিশ্বাস্য অবতার ধারণা

42 সম্পর্কিত প্রশ্ন পাওয়া গেছে

2050 সালে গাড়িটি কেমন হবে ?

ধারণাটি আজ অযৌক্তিক বলে মনে হতে পারে তবে আইএইচএস অটোমোটিভের বিশ্লেষকদের মতে, 2050 সালে বিশাল সংখ্যাগরিষ্ঠ যানবাহন সম্পূর্ণ স্বায়ত্তশাসিত হবে.

2030 সালে গাড়িগুলি কীভাবে হবে ?

এছাড়াও, সম্প্রতি ইপিএম সংস্থা কর্তৃক প্রকাশিত প্রতিবেদন অনুসারে, বিশ্বব্যাপী 96% নতুন যানবাহনের সংহত সংযোগ থাকবে বা 10 বছরের গুণে দুটি হবে. 2030 গাড়িটি গাড়ির ডিজিটাল ইকোসিস্টেম এবং আপনার মধ্যে মিথস্ক্রিয়াগুলির গুণকে মঞ্জুরি দেবে.

মার্সিডিজের দ্রুততম গাড়িটি কী ?

এএমজি জিটি 63 এস, তাড়াহুড়োয় পাপাদের জন্য

একটি নতুন স্পিড গিয়ারবক্স এবং একটি পারফরম্যান্স -ওরিয়েন্টেড অল -হুইল ড্রাইভ সিস্টেম দ্বারা সমর্থিত, গাড়িটি সর্বোচ্চ 315 কিমি/ঘন্টা গতিতে পৌঁছানোর আগে 3.2 সেকেন্ডের মধ্যে 0 থেকে 100 কিমি/ঘন্টা গতি বাড়িয়ে দিতে পারে).

বিশ্বের সবচেয়ে বিলাসবহুল গাড়িটি কী ?

1. ল্যাম্বোরগিনি ভেনেনো রোডস্টার: 3.3 মিলিয়ন ইউরো. ভি 12 6 সহ.5 এল 750 এইচপি., ল্যাম্বোরগিনি ভেনেনো রোডস্টার আমাদের র‌্যাঙ্কিংয়ে প্রথম স্থান দখল করেছে.

বিশ্বের দ্রুততম গাড়িটি কী ?

1 – এসএসসি টুয়াতারা

দুর্ভাগ্যক্রমে, দ্বিতীয় প্রয়াসের সময়, এসএসসি টুয়াতার গড় গতি ছিল “কেবল” 455 কিমি/ঘন্টা. সত্যটি এখনও রয়ে গেছে যে এই ছোট রত্নটি প্রায় এক মিলিয়ন ইউরো রয়েছে বিশ্বের দ্রুততম স্ট্যান্ডার্ড গাড়ি হিসাবে বিবেচিত হয়.

মার্সিডিজ এভিটিআর কী ?

মার্সিডিজ-বেঞ্জ “উন্নত যানবাহন রূপান্তর” দিয়ে তার নতুন কনসেপ্ট কার ভিশনের সাথে নিজেকে সবচেয়ে সুন্দর উপায়ে আলাদা করেছেন. এই ভবিষ্যত রত্নটি হ’ল মার্সিডিজ-বেঞ্জ দল এবং অবতার চলচ্চিত্রের পরিচালক জেমস ক্যামেরনের মধ্যে সহযোগিতার চূড়ান্ত ফল.

কীভাবে মার্সিডিজ এভিটিআর চালাবেন ?

ধারণা পরিচালনা

প্রচলিত স্টিয়ারিং হুইলের পরিবর্তে, একটি বায়োমেট্রিক স্বীকৃতি সিস্টেম মানুষকে গাড়িতে অনুমতি দেয়. কেন্দ্রীয় নিয়ন্ত্রণ ইউনিটে হাত রেখে অভ্যন্তরটি জাগ্রত হয় এবং গাড়িটি তার হার্ট রেট এবং তার শ্বাস দ্বারা চালককে চিনে.

কে বিশ্বের সবচেয়ে সুন্দর গাড়ি ?

এবং এই পদ্ধতি অনুসারে, বিশ্বের সবচেয়ে সুন্দর গাড়িটি হ’ল 2019 ফেরারি মনজা এসপি 1 ! এর নকশাটি ফ্ল্যাভিও মানজোনিতে স্বাক্ষরিত এবং কিংবদন্তি বারচেটাস 1950 এর দ্বারা অনুপ্রাণিত, সুতরাং এই কালজয়ী শৈলী যা বিপরীতমুখী এবং ভয়ানক আধুনিক উভয়ই.

সেরা গাড়ী ব্র্যান্ড কি ?

বুগাটি, লাম্বোরগিনি, ম্যাসেরতি…

মার্সিডিজ ভিশন এভিআর: অবতার দ্বারা অনুপ্রাণিত এই ভবিষ্যত ধারণাটি প্রশংসা করুন

“অবতার” ছবি দ্বারা অনুপ্রাণিত তার অতি ভবিষ্যত ধারণা গাড়িটি অন্তর্ভুক্ত করার কয়েক মাস পরে, লা ভিশন এভিটিআর, মার্সিডিজ এটিকে “টপ গিয়ার” প্রোগ্রামের উপস্থাপক ফেলিক্স স্মিথের সাথে তৈরি একটি ভিডিওতে একটি বিক্ষোভ করে তোলে, “টপ গিয়ার”.

২০২০ সালের জানুয়ারিতে এর উপস্থাপনার সময়, মার্সিডিজ ভিশন এভিটিআর ভবিষ্যতের চেয়ে সরাসরি মনে হয়েছিল. আশ্বাস দিন, আজ সর্বদা এটি হয়. এই ধারণার গাড়িতে এখন তের মিনিটের ভিডিওর অধিকার রয়েছে এমন পার্থক্যের সাথে, সেই সময় উপস্থাপক টপ গিয়ার, ফেলিক্স স্মিথ, এই অ্যাটিপিকাল মেশিনটি অনুভব করার জন্য বোর্ডে উঠার সুযোগ পেয়েছিলেন.

কোনও স্টিয়ারিং হুইল বা পেডেল নেই

আসুন আমরা এই অটোমোবাইল সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ তথ্য স্মরণ করার চেষ্টা করি যা সিরিয়াল মডেল হওয়ার উদ্দেশ্যে নয়. স্বেচ্ছায় দৃষ্টিভঙ্গি মহাবিশ্ব থেকে এর অনুপ্রেরণা আকর্ষণ করে অবতার এবং অগ্রভাগে মানুষ, মেশিন এবং প্রকৃতির মধ্যে একটি মিথস্ক্রিয়া রাখার চেষ্টা করে. এর কোকুন -আকারের কেবিন তাই একটি নিয়ন্ত্রণ ইউনিট হোস্ট করে যা একটি প্রয়োজনীয় টাচপ্যাডের অনুরূপ.

মার্সিডিজ ভিশন এভিটিআর

“” একটি traditional তিহ্যবাহী স্টিয়ারিং হুইলের পরিবর্তে, কনসোলের কেন্দ্রে মাল্টিফংশন নিয়ন্ত্রণ উপাদানটি মানুষ এবং মেশিনকে মার্জ করতে দেয় “দশ মাস আগে স্টার ফার্ম লিখেছিলেন. এর ঝোঁকটি খেলে, এই বিখ্যাত কনসোলটি আপনাকে স্টিয়ারিং এবং গাড়ির বাজার পরিচালনা করতে দেয়. এখানে, কোনও স্টিয়ারিং হুইল বা প্যাডেল নেই.

চাকাগুলিতে একটি “জীবিত জীব”

মার্সিডিজ প্রকৃতির সাথে সম্পর্কিত পুনর্ব্যবহারযোগ্য উপকরণগুলিকেও গর্ব দেয়: ডিনামিকা ভেগান চামড়া কেবিনের মধ্যে নিজেকে আমন্ত্রণ জানায় যার মেঝে কাঠের তৈরি. “” আমরা শুধু একটি গাড়ি তৈরি করতে চাইনি “, বরং একটি” জীবন্ত উদ্ভিজ্জ “, ডেইমলারের মধ্যে ডিজাইন পোলের পরিচালক গর্ডেন ওয়াগনার নির্দিষ্ট করে.

ব্যাটারির পাশে, রাইন জুড়ে গ্রুপটি জৈব রসায়ন এবং গ্রাফিনের উপর ভিত্তি করে বিপ্লবী প্রযুক্তির উল্লেখ করেছে, যা সাধারণত বিরল ধাতু থেকে সম্পূর্ণরূপে বিচ্ছিন্ন হয়. এই কেন্দ্রস্থল এমনকি 100 % পুনর্ব্যবহারযোগ্য হবে. আমরা এখানে বিজ্ঞান কল্পকাহিনীতে রয়েছি, যেহেতু এই প্রক্রিয়াটি, যদি এটি সত্যই বিদ্যমান থাকে তবে তখন থেকে খাতটির প্রধান নির্মাতারা ব্যবহার করতেন.

এই বিষয়বস্তু অবরুদ্ধ কারণ আপনি কুকিজ এবং অন্যান্য ট্রেসার গ্রহণ করেন নি. এই বিষয়বস্তু ইউটিউব দ্বারা সরবরাহ করা হয়.
এটি কল্পনা করতে সক্ষম হওয়ার জন্য, আপনাকে অবশ্যই ইউটিউব দ্বারা আপনার ডেটা দিয়ে পরিচালিত ব্যবহারটি গ্রহণ করতে হবে যা নিম্নলিখিত উদ্দেশ্যে ব্যবহার করা যেতে পারে: নিজেকে সামাজিক মিডিয়াগুলির সাথে সামগ্রী দেখার এবং ভাগ করে নেওয়ার অনুমতি দিন, ডি’হিউড এবং এর পণ্যগুলির বিকাশ এবং উন্নতির প্রচার করুন এবং উন্নয়নের অনুমতি দিন অংশীদাররা, আপনার প্রোফাইল এবং ক্রিয়াকলাপের সাথে সম্পর্কিত আপনাকে ব্যক্তিগতকৃত বিজ্ঞাপনগুলি প্রদর্শন করুন, আপনাকে একটি ব্যক্তিগতকৃত বিজ্ঞাপনের প্রোফাইল সংজ্ঞায়িত করুন, এই সাইটের বিজ্ঞাপন এবং সামগ্রীর কার্যকারিতা পরিমাপ করুন এবং এই সাইটের শ্রোতাদের পরিমাপ করুন (আরও)

ডেনিশ উপস্থাপক ফেলিক্স স্মিথের এই আশ্চর্যজনক মেশিনে উঠার সৌভাগ্য হয়েছিল, যা ক্র্যাব-এর মতো চলতে পারে ভবিষ্যতের বৈদ্যুতিন হামার পিক-আপ-থ্যাঙ্কস-এ চারটি চাকা থেকে একই অক্ষের মধ্যে নিজেকে অবস্থান করতে সক্ষম (30 ডিগ্রি পর্যন্ত সর্বোচ্চ). এভিটিআর দৃষ্টিভঙ্গি এইভাবে তির্যকভাবে সরাতে সক্ষম.

যখন পাইলট এবং গাড়িটি কেবল একটি হয়

“গতি” এবং স্টিয়ারিংয়ের জন্য, পাইলট অটোমোবাইলকে নেতৃত্ব দেওয়ার জন্য নিয়ন্ত্রণ ইউনিটে তার হাত অবস্থান করে. কনসোলটি ড্রাইভারের হার্টের হার এবং শ্বাসকেও ধারণ করে, যা সহ-পাইলট সমান্তরালভাবে তাঁর আসনে অনুভব করে. ধারণাটি আবার, গাড়ির সাথে যতটা সম্ভব মার্জ করা হচ্ছে.

এভিটিআর ভিশনের পিছনে রাখা ত্রিশটি স্কেলগুলিও পরিচালনা এবং হাঁটা অনুসারে অবস্থান পরিবর্তন করে, তাই পরিবেশের বাকী অংশের সাথে এর যোগাযোগকে আরও শক্তিশালী করার জন্য. এই সুন্দর প্রকল্পটি কোনও ধারণার চেয়ে কম থাকবে না, তবে ভিডিওটি এখনও ডিটোরের পক্ষে মূল্যবান.

মার্সিডিজ ভিশন এভিটিআর

মার্সিডিজ ভিশন এভিটিআর

নুমেরামার ভবিষ্যত শীঘ্রই আসছে ! তবে তার আগে, আমাদের সহকর্মীদের আপনার প্রয়োজন. আপনার 3 মিনিট আছে ? তাদের তদন্তের উত্তর দিন

মার্সিডিজ ভিশন এভিটিআর: বিপ্লবী ধারণা গাড়ির আমাদের ছবি

খুব দর্শনীয় মার্সিডিজ ভিশন এভিটিআর কনসেপ্ট গাড়িটি তার সম্পূর্ণ ভবিষ্যত শৈলীর সাথে মুগ্ধ করে, সরাসরি একটি বিজ্ঞান কল্পকাহিনী চলচ্চিত্রের বাইরে. তবে জেমস ক্যামেরনের দ্বারা চলচ্চিত্র অবতার (২০০৯) দ্বারা অনুপ্রাণিত এর চরম চেহারা ছাড়াও, এই অবিশ্বাস্য শোকার কার্যকরী, যা এই জাতীয় গাড়ির জন্য বিরল ! বছরের শুরুতে সিইএস (কনজিউমার ইলেকট্রনিক্স শো) এ আবিষ্কার করা হয়েছে, এটি সেপ্টেম্বরে মিউনিখ 2021 মঞ্চে উপস্থিত রয়েছে, এটি আমাদের পক্ষে এটি অমর করার সুযোগ হিসাবে এটি হওয়া উচিত.

মার্সিডিজ বছরের শুরুতে তার স্টাইল এবং এর বোর্ড প্রযুক্তি দ্বারা একটি উদ্ভাবনী ভবিষ্যত যানবাহন প্রকাশ করেছিল. “অ্যাডভান্সড যানবাহন রূপান্তর” এর জন্য কনসেপ্ট কার ভিশন এভিটিআর জেমস ক্যামেরনের দ্বারা অবতার চলচ্চিত্রের দলগুলির সাথে ডিজাইন করা হয়েছিল, যা স্বপ্ন এবং বাস্তবতার মধ্যে এর বিশ্বব্যাপী নকশাটি ব্যাখ্যা করে. যদিও রাস্তায় কল্পনা করা কঠিন, জার্মান প্রস্তুতকারকের ধারণা গাড়িটি পুরোপুরি কার্যকরী এবং উল্লেখযোগ্যভাবে একটি প্রতিবেদন আকারে একটি দীর্ঘ ভিডিও উপস্থাপনার বিষয় হয়ে দাঁড়িয়েছে. এটি জীবন্ত জগতের দ্বারা অনুপ্রাণিত অনেকগুলি উপাদানকে অন্তর্ভুক্ত করে যেমন পিছনে এর মোবাইল স্কেলগুলি যার একটি বায়ুবিদ্যার ভূমিকা রয়েছে তবে প্রস্তুতকারকের মতে “যোগাযোগ এবং অভিব্যক্তি” রয়েছে. ভিশন এভিটিআর ধারণাটি তার অপ্রকাশিত ধ্বংসাত্মক চাকাগুলির জন্য কাঁকড়াটিতে যেতে সক্ষম.

বৈদ্যুতিক প্রবণতা ব্যবহার করে, কনসেপ্ট গাড়িটি গ্রাফিনের সাথে বিপ্লবী ব্যাটারির জন্য শক্তি দিয়ে জ্বালানী তৈরি করা হয়, এটি প্রায়শই এই অ্যাপ্লিকেশনটির জন্য উল্লিখিত একটি উপাদান তবে যা এখনও শিল্পায়নের পর্যায়ে পৌঁছায়নি. দেহটি তার অংশের জন্য, “জৈব” হিসাবে বর্ণিত এর নকশার সাথে উদ্ভিদের দ্বারা অনুপ্রাণিত হয়ে কোষের আকারে তার বৃহত স্বচ্ছ দরজা সহ গাড়ির অভ্যন্তর এবং বাহ্যিকের মধ্যে লাইনগুলিকে ঝাপসা করে. কেন্দ্রীয় কনসোলে স্টিয়ারিং হুইল হিসাবে কাজ করে এমন এক ধরণের মোবাইল কন্ট্রোল উপাদান সহ একটি প্রচলিত গাড়িতে আপনি যা জানতে পারবেন তার থেকে বোর্ডে ড্রাইভিংয়ের অভিজ্ঞতা সম্পূর্ণ আলাদা.