নেটফ্লিক্স বনাম অ্যামাজন প্রাইম ভিডিও: সেরাটি কী? | টিউনপ্যাট, প্রাইম ভিডিও নেটফ্লিক্স এবং স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলির 1 নম্বরে পরিণত হয়

নেটফ্লিক্স বা অ্যামাজন প্রাইম

Contents

সংক্ষেপে, নেটফ্লিক্স এবং অ্যামাজন প্রাইম ভিডিওর নিজস্ব সুবিধা এবং বৈশিষ্ট্য রয়েছে. আপনি যদি কম দামে 4K ভিডিও সম্প্রচার করতে চান তবে অ্যামাজন প্রাইম ভিডিওটি আপনার প্রথম পছন্দ হবে. আপনি যদি আসল সামগ্রী পছন্দ করেন তবে দয়া করে নেটফ্লিক্সে একটি বিতরণ পরিকল্পনায় সাবস্ক্রাইব করুন. অবশ্যই, আপনি নেটফ্লিক্স এবং অ্যামাজন প্রাইম ভিডিওতে 30 -দিনের ফ্রি ট্রায়াল পরিষেবা চেষ্টা করার পরে সিদ্ধান্ত নিতে পারেন.

নেটফ্লিক্স বনাম অ্যামাজন প্রাইম ভিডিও: সেরাটি কী?

ভিডিও স্ট্রিমিং পরিষেবাদি সম্পর্কিত, যা আপনি প্রথমে ভাবেন? নেটফ্লিক্স বা অ্যামাজন প্রাইম ভিডিও ? উভয়ই বিশ্বের সর্বাধিক জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং পরিষেবা এবং আমাদের বিনোদন আয়ের জন্য প্রতিযোগিতা করার জন্য আমাদের পকেটে অর্থ উপার্জনের সমস্ত সম্ভাব্য উপায় খুঁজছেন. সবচেয়ে ভাল কী তা নির্ধারণ করা কঠিন কারণ তাদের সকলের পদে তাদের নিজস্ব বৈশিষ্ট্য রয়েছে মূল্য এবং প্যাকেজ, সামগ্রী, স্ট্রিমিং মান এবং অন্যান্য বৈশিষ্ট্য.

সুতরাং আমরা কিছু করতে যাচ্ছি নেটফ্লিক্স এবং অ্যামাজন প্রাইম ভিডিওর মধ্যে তুলনা . আপনি যদি আপনার পছন্দের ক্ষেত্রে সমস্যার মুখোমুখি হন তবে আমরা আশা করি এই নিবন্ধটি আপনাকে আরও ভাল পছন্দ করতে সহায়তা করার জন্য কার্যকর হবে.

নেটফ্লিক্স বনাম অ্যামাজন প্রাইম ভিডিও

1. নেটফ্লিক্স বনাম অ্যামাজন প্রাইম ভিডিও: মূল্য এবং পরিকল্পনা

নেটফ্লিক্স এবং অ্যামাজন প্রাইম ভিডিও নতুন ব্যবহারকারীদের একটি পিরিয়ড সরবরাহ করে বিনামূল্যে 30 -দিনের ট্রায়াল, তাদের পরিষেবার গ্রাহক হিসাবে সামগ্রী অ্যাক্সেস করার অনুমতি দেয়. এক মাস পরে, আপনি যদি স্ট্রিমিং পরিষেবাটি ব্যবহার চালিয়ে যেতে চান তবে আপনার একটি স্ট্রিমিং পরিকল্পনায় সাবস্ক্রাইব করা উচিত. নেটফ্লিক্সে তিনটি সাবস্ক্রিপশন স্তর রয়েছে: প্রয়োজনীয়, মান এবং প্রিমিয়াম . তারা ভিডিও মানের এবং যুগপত সম্প্রচারের জন্য ব্যবহার করা যেতে পারে এমন ডিভাইসের সংখ্যায় পৃথক. প্রয়োজনীয় প্যাকেজ ব্যয় 7.99 ইউরো প্রতি মাসে. এটি কেবল আপনাকে নেটফ্লিক্স সামগ্রী সম্প্রচার করতে দেয় একটি একক ডিভাইসে এবং আপনাকে স্ট্যান্ডার্ড সংজ্ঞাতে সীমাবদ্ধ করে (480 পি). স্ট্যান্ডার্ড প্যাকেজ ব্যয় 11.99 ইউরো প্রতি মাসে. তিনি উপলব্ধ একই সময়ে দুটি পর্যন্ত ডিভাইসে এবং আপনাকে এইচডি রেজোলিউশন ভিডিওগুলি সম্প্রচার করতে দেয় (1080p). প্রিমিয়াম প্যাকেজ ব্যয় 15.99 ইউরো প্রতি মাসে, যা পরিবারের জন্য সেরা পছন্দ. এটা ব্যবহার করা যেতে পারে একসাথে চারটি ডিভাইসে এবং সামগ্রীটি এইচডি বা 4 কে আল্ট্রা এইচডি -তে এইচডিআর সহ সম্প্রচারিত হতে পারে.

দাম তুলনা

ভিডিও প্রিমিয়াম সত্যিই কোনও দাম সরবরাহ করে না. সংক্ষেপে, আপনি যখন প্রাইম ভিডিওতে নিবন্ধন করেন, আপনি একটি অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশনের জন্য নিবন্ধন করুন, যা বেশ কয়েকটি প্ল্যাটফর্মের একটি সম্পূর্ণ প্যাক সরবরাহ করে. অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন আপনাকে ক্যাটালগ প্রাইম ভিডিও, প্রাইম মিউজিক, প্রাইম গেমিং এবং আরও অনেক কিছুতে অ্যাক্সেস দেয়. ভিডিও প্রিমিয়ামের দেশ এবং অঞ্চলগুলির উপর নির্ভর করে বিভিন্ন দাম রয়েছে, তাই ফ্রান্সে অ্যামাজনের দাম কী বিরাজ করছে? প্রতি মাসে 5.99 ইউরো বা প্রতি বছর 49 ইউরোতে, এটি এটিকে সবচেয়ে সাশ্রয়ী মূল্যের স্ট্রিমিং প্ল্যাটফর্ম করে তোলে. আপনি যদি ছাত্র হন তবে আপনি অ্যামাজন প্রাইমের হ্রাসের সুবিধাও নিতে পারেন, প্রতি বছর 24 ইউরো, এবং বিনামূল্যে 90 -দিনের ট্রায়াল পিরিয়ডের সুবিধা নিন! এছাড়াও, সমস্ত অ্যামাজন প্রাইম ভিডিও সাবস্ক্রিপশন আপনাকে একই সময়ে তিনটি পৃথক ডিভাইসে ভিডিওগুলি সম্প্রচারের অনুমতি দিন, তবে আপনি কেবল একই সময়ে দুটি ডিভাইসের মতো একই শিরোনামটি দেখতে পারেন.

দাম তুলনা

2. নেটফ্লিক্স বনাম অ্যামাজন প্রাইম ভিডিও: স্ট্রিমিং সামগ্রী

নেটফ্লিক্স এবং অ্যামাজন প্রাইম ভিডিওতে বিভিন্ন সামগ্রী রয়েছে. নেটফ্লিক্স হাজার হাজার ফিল্ম, টেলিভিশন এবং ডকুমেন্টারি সরবরাহ করতে অনেক সামগ্রী সরবরাহকারীদের সাথে সহযোগিতা করুন. এছাড়াও, নেটফ্লিক্স তার নিজস্ব সামগ্রীও উত্পাদন করে, যথা নেটফ্লিক্স আসল, যিনি তাঁর মূল সিনেমা এবং টেলিভিশন প্রোগ্রামগুলির জন্য পুরষ্কার জিতেছিলেন, যা তাকে সর্বসম্মত প্রশংসা অর্জন করেছিল. কিছু ক্লাসিক সামগ্রী (যেমন স্ট্র্যাঞ্জার থিংস, কমলা হ’ল নতুন কালো, বোক হলম্যান ইত্যাদি.) এখনও উচ্চ দর্শন আছে.

অ্যামাজন প্রাইম ভিডিওতে প্রতিটি বিভাগে সিনেমা এবং টেলিভিশন শোগুলির একটি বিশাল গ্রন্থাগার রয়েছে এবং এটি ফিল্মও সরবরাহ করে আসল অ্যামাজন এবং মূল প্রাইম সিরিজ পুরষ্কার অন্যান্য প্ল্যাটফর্মগুলিতে পাওয়া যায় না. অ্যামাজন প্রাইম ভিডিওর সুবিধাটি হ’ল তিনি নেটফ্লিক্সের চেয়ে দ্রুত নতুন সামগ্রী প্রকাশ করেন এবং আপনাকে প্রথম সম্প্রচারের পরে এপিসোড ভাড়া বা কেনার সুযোগ দেয়.

ভিডিও বিষয়বস্তু

3. নেটফ্লিক্স বনাম অ্যামাজন প্রাইম ভিডিও: স্ট্রিমিং মানের

স্ট্রিমিংয়ের মানের জন্য, অ্যামাজন প্রাইম ভিডিওটি সবচেয়ে বড় বিজয়ী. দুটি পরিষেবা 4K এবং আল্ট্রা এইচডি সামগ্রী সরবরাহ করে. নেটফ্লিক্স ব্যবহারকারীদের জন্য, নেটফ্লিক্স 4 কে এইচডিআর সামগ্রীর বিস্তৃত পরিসীমা সরবরাহ করে, তবে এটির জন্য আপনার সামগ্রী অ্যাক্সেস করার জন্য একটি প্রিমিয়াম পরিকল্পনা রয়েছে. তুলনা করলে, সমস্ত অ্যামাজন প্রাইম ভিডিও পরিষেবাগুলি উচ্চ মানের ভিডিওগুলি সম্প্রচার করতে পারে, এইচডিআর সহ 4 কে আল্ট্রা এইচডি সহ. সুতরাং আপনাকে অ্যামাজন প্রাইম ভিডিওতে এইচডি ভিডিও দেখতে প্রতি মাসে 5.99 ইউরো দিতে হবে.

ভিডিও এর ধরন

4. নেটফ্লিক্স বনাম অ্যামাজন প্রাইম ভিডিও: ডিভাইসের সামঞ্জস্যতা

আরও ডিভাইসের সাথে সামঞ্জস্যপূর্ণ ভিডিও স্ট্রিমিং পরিষেবাগুলি আরও ব্যবহারিক বলে মনে হচ্ছে. এই দুটি ভিডিও স্ট্রিমিং পরিষেবা একটি ওয়েব ব্রাউজারে ব্যবহার করা যেতে পারে এবং নেটফ্লিক্স অ্যাপ্লিকেশন এবং প্রাইম ভিডিও অ্যাপ্লিকেশন ব্যবহার করে বিভিন্ন ডিভাইসেও পরামর্শ নেওয়া যেতে পারে.

নেটফ্লিক্স অ্যামাজন ফায়ার টিভি, অ্যান্ড্রয়েড ফোন এবং ট্যাবলেট, আইওএস ডিভাইস (আইফোন, আইপ্যাড, আইপড টাচ), স্মার্ট টেলিভিশন, গুগল ক্রোমকাস্ট, ওয়েব ব্রাউজার, প্লেস্টেশন, রোকু, এক্সবক্স এবং নিন্টেন্ডো সিরিজে উপলব্ধ.

সামঞ্জস্যতা

অ্যামাজন প্রাইম ভিডিও অ্যামাজন, অ্যামাজন ফায়ার টিভি ডিভাইস, অ্যান্ড্রয়েড এবং আইওএস ডিভাইস, স্মার্ট টেলিভিশন, ব্লু-রে প্লেয়ারগুলিতে (যেমন এলজি, প্যানাসোনিক, স্যামসাং . ), ডিকোডারস (ক্রোমকাস্ট, এনভিডিয়া শিল্ড টিভি এবং অন্যান্য), ওয়েব ব্রাউজার, এক্সবক্স ওয়ান এবং একটি এক্স কনসোলস, প্লেস্টেশন 3 এবং 4 কনসোল.

সামঞ্জস্যতা

5. নেটফ্লিক্স বনাম অ্যামাজন প্রাইম ভিডিও: অফলাইন প্রদর্শন

নেটফ্লিক্স এবং অ্যামাজন প্রাইম ভিডিও অফলাইন ভিজ্যুয়ালাইজেশনের জন্য সিনেমা এবং টেলিভিশন প্রোগ্রামগুলি ডাউনলোড করতে পারে . ডাউনলোড ফাংশন পরিষেবার প্রয়োগে উপলব্ধ. নেটফ্লিক্সে সাবস্ক্রাইব করা যারা আইফোন, আইপ্যাড বা আইপড টাচ চলমান আইওএস 9 এ ডাউনলোড ফাংশনটি ব্যবহার করতে পারেন.0 বা উচ্চতর, অ্যান্ড্রয়েড অ্যান্ড্রয়েড 4 ফোন বা ট্যাবলেট 4.4.2 বা উচ্চতর এবং ফায়ার ওএস 4.0 বা উচ্চতর অ্যামাজন ফায়ার.

তবে উল্লিখিত ডিভাইসে ভিডিওগুলি ডাউনলোড করার ক্ষেত্রে অন্যান্য বিধিনিষেধ রয়েছে.প্রথমটি আপনি একবারে কেবল একটি ডিভাইসে কেবল 100 টি শিরোনাম ডাউনলোড করতে পারেন. আপনি যদি নেটফ্লিক্স থেকে নতুন সামগ্রী ডাউনলোড করার চেষ্টা করেন তবে আপনাকে আগে ডাউনলোড করা ভিডিওটি মুছতে হবে. দ্বিতীয়টি যে সমস্ত ভিডিও ডাউনলোড করা যায় না. নেটফ্লিক্স অ্যাপ্লিকেশনটিতে একটি বিকল্প রয়েছে “ডাউনলোডের জন্য উপলব্ধ”, যা নেটফ্লিক্স থেকে আপনি ডাউনলোড করতে পারেন এমন সমস্ত সামগ্রী তালিকাভুক্ত করে. হতাশার বিষয়টি হ’ল আপনার ডাউনলোড করা প্রতিটি ভিডিও সময়েই সীমাবদ্ধ এবং মেয়াদোত্তীর্ণ সময়টি একটি শিরোনাম থেকে অন্য শিরোনামে পরিবর্তিত হয়. সাধারণত নেটফ্লিক্স আপনাকে স্মরণ করিয়ে দেবে 7 দিন আগেই যে ডাউনলোড করা ভিডিওটির মেয়াদ শেষ হবে. তবে কিছু ভিডিও অনেক কম হয়, আপনি যখন প্রথমবারের জন্য পড়া টিপেন, সেগুলি 48 ঘন্টা পরে শেষ হবে.

নেটফ্লিক্সের মতো, অ্যামাজন প্রাইম ভিডিও আপনাকে অ্যামাজন ফায়ার ট্যাবলেট, অ্যান্ড্রয়েড এবং আইওএস ডিভাইস এবং উইন্ডোজ 11 কম্পিউটারগুলিতে সামগ্রী ডাউনলোড করতে দেয়. তবে একইভাবে, সমস্ত অ্যামাজন প্রাইম ভিডিও শো অফলাইন ভিজ্যুয়ালাইজেশনের জন্য ডাউনলোড করা যায় না. আপনার ভৌগলিক অবস্থানের উপর নির্ভর করে, অ্যামাজন আপনাকে ডাউনলোড করতে দেয় 15 থেকে 25 শিরোনাম একেবারে. নেটফ্লিক্সের সাথে পার্থক্যটি হ’ল এই ভিডিওগুলি সময় অ্যাক্সেসযোগ্য 30 দিন ডাউনলোড করার পরে এবং আপনাকে প্রথমবারের জন্য পড়ার চাপ দেওয়ার পরে 48 ঘন্টার মধ্যে এগুলি শেষ করতে হবে. যখন সময় শেষ হতে চলেছে, আপনি স্ক্রিনে একটি বিজ্ঞপ্তি পাবেন.

অফলাইন প্রদর্শন

6. উপসংহার: নেটফ্লিক্স বা অ্যামাজন প্রাইম ভিডিও?

সংক্ষেপে, নেটফ্লিক্স এবং অ্যামাজন প্রাইম ভিডিওর নিজস্ব সুবিধা এবং বৈশিষ্ট্য রয়েছে. আপনি যদি কম দামে 4K ভিডিও সম্প্রচার করতে চান তবে অ্যামাজন প্রাইম ভিডিওটি আপনার প্রথম পছন্দ হবে. আপনি যদি আসল সামগ্রী পছন্দ করেন তবে দয়া করে নেটফ্লিক্সে একটি বিতরণ পরিকল্পনায় সাবস্ক্রাইব করুন. অবশ্যই, আপনি নেটফ্লিক্স এবং অ্যামাজন প্রাইম ভিডিওতে 30 -দিনের ফ্রি ট্রায়াল পরিষেবা চেষ্টা করার পরে সিদ্ধান্ত নিতে পারেন.

টিপ: কম্পিউটারে কীভাবে স্থায়ীভাবে প্রিমিয়াম ভিডিও এবং নেটফ্লিক্স ভিডিও রেকর্ড করা যায়?

প্রাইম ভিডিও এবং নেটফ্লিক্স দ্বারা সরবরাহিত ভিডিও ডাউনলোড ফাংশনগুলি রয়েছে কেবল সময় সীমা নয়, শিরোনামের সীমাও, যা নির্দিষ্ট ব্যবহারকারীর প্রয়োজনীয়তা পূরণ করতে পারে না. আপনি সক্ষম হতে ভিডিও ডাউনলোড করতে নীচের প্রস্তাবিত সরঞ্জামগুলি ব্যবহার করার চেষ্টা করতে পারেন সাবধান আপনার কম্পিউটার, মোবাইল ফোন বা ট্যাবলেটে যে কোনও সময় এবং আপনি পারেন আপনার কম্পিউটারে স্থায়ীভাবে আপনার প্রিয় এপিসোড এবং সিনেমাগুলি রেকর্ড করুন.

সরঞ্জাম প্রয়োজনীয় – টিউনপ্যাট অ্যামাজন ভিডিও ডাউনলোডার

টিউনপ্যাট অ্যামাজন ভিডিও ডাউনলোডার অ্যামাজন প্রাইম ভিডিওর জন্য একটি পেশাদার ভিডিও ডাউনলোড সরঞ্জাম যা এমপি 4 বা এমকেভি ফর্ম্যাট ফর্ম্যাট থেকে যে কোনও সিনেমা এবং টেলিভিশন প্রোগ্রাম ডাউনলোড করতে পারে. এছাড়াও, টিউনপ্যাট অ্যামাজন ভিডিও ডাউনলোড এইচডি কোয়ালিটিতে ভিডিও ডাউনলোডকে সমর্থন করে (1080p অবধি) অডিও ট্র্যাক এবং সমস্ত ভাষায় রাখা সাবটাইটেলগুলি সহ. এবং এটি সম্পূর্ণরূপে সামঞ্জস্যপূর্ণ উইন্ডোজ ওএস 7, 8, 10 এবং ম্যাক কম্পিউটার. আপনি যদি চিরকালের জন্য অ্যামাজন ভিডিও সংরক্ষণ করতে চান তবে টুনিপ্যাট হ’ল আপনি মিস করতে পারবেন না.

টিউনপ্যাট অ্যামাজন ভিডিও ডাউনলোডারের প্রধান বৈশিষ্ট্য

অ্যামাজন ভিডিও ডাউনলোডার

টিউনপ্যাট অ্যামাজন ভিডিও ডাউনলোডার

  • ঠিক আছেসিনেমা এবং প্রাইম ভিডিও টিভি ডাউনলোড করুন.
  • ঠিক আছেসমর্থন এইচডি অ্যামাজন ভিডিও ডাউনলোড.
  • ঠিক আছেসমস্ত ভাষায় অডিও ট্র্যাক এবং সাবটাইটেল রাখুন.
  • ঠিক আছেএমপি 4 বা এমকেভি ফর্ম্যাটে প্রাইম ভিডিও ডাউনলোড করুন.
  • ঠিক আছেকোনও অতিরিক্ত আবেদনের প্রয়োজন হয় না.

সরঞ্জাম প্রয়োজনীয় – টিউনপ্যাট নেটফ্লিক্স ভিডিও ডাউনলোডার

যেমনটি আমরা উল্লেখ করেছি, নেটফ্লিক্স ব্যবহারকারীদের অস্থায়ীভাবে দেখার জন্য ভিডিওগুলি ডাউনলোড করার অনুমতি দেয়. আরও প্রিয় টিভি সিনেমা এবং নির্গমন ডাউনলোড করতে আপনার নেটফ্লিক্স ভিডিও ডাউনলোড করার জন্য একটি সরঞ্জাম প্রয়োজন এবং যে কোনও সময় নেটফ্লিক্স ভিডিও দেখতে সক্ষম হন. আমরা আপনাকে সুপারিশ করি যে আপনি নেটফ্লিক্স ডাউনলোডার টিউনপ্যাটটি চেষ্টা করুন যা নেটফ্লিক্স ভিডিওগুলি খুব দ্রুত ডাউনলোড করে. টিউনপ্যাট সহ, আপনি উচ্চ সংজ্ঞা ভিডিও পেতে পারেন এবং অডিও ট্র্যাক এবং সাবটাইটেল রাখতে পারেন.

টিউনপ্যাট নেটফ্লিক্স ভিডিও ডাউনলোডারের মূল বৈশিষ্ট্য

টিউনপ্যাট নেটফ্লিক্স ভিডিও ডাউনলোডার

টিউনপ্যাট নেটফ্লিক্স ভিডিও ডাউনলোডার

  • নেটফ্লিক্স টিভি সিনেমা এবং টিভি শো ডাউনলোড করুন.
  • নেটফ্লিক্স এইচডি ভিডিও ডাউনলোড সমর্থন.
  • অডিও ট্র্যাক এবং সাবটাইটেলগুলি রাখুন.
  • আউটপুট ফর্ম্যাট হিসাবে এমপি 4 এবং এমকেভি.
  • দ্রুত গতির সাথে নেটফ্লিক্স ডাউনলোড করুন.

লক্ষ্য: টিউনপ্যাট অ্যামাজন ভিডিও ডাউনলোডারের ফ্রি ট্রায়াল সংস্করণে সম্পূর্ণ সংস্করণের মতো একই বৈশিষ্ট্য রয়েছে তবে এটি আপনাকে প্রতিটি ভিডিওর প্রথম 5 মিনিট ডাউনলোড করতে দেয়. সীমাবদ্ধতা আনলক করতে, আপনাকে সম্পূর্ণ সংস্করণ কেনার পরামর্শ দেওয়া হচ্ছে.

ভিডিও প্রিমিয়াম নেটফ্লিক্সকে ডিট্রোনড এবং স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলির 1 নম্বরে পরিণত হয়

ইতিহাসে প্রথমবারের মতো, অ্যামাজন প্রাইম ভিডিওটি মার্কিন যুক্তরাষ্ট্রে 1 নম্বর স্ট্রিমিং প্ল্যাটফর্ম, নেটফ্লিক্স ছাড়িয়ে গেছে. এই মুহুর্তের জন্য, পরেরটি আন্তর্জাতিক নেতা হিসাবে রয়ে গেছে, তবে এর আধিপত্য আরও বেশি বিতর্কিত.

অ্যামাজন প্রাইম ভিডিও

স্ট্রিমিং শুরু হওয়ার পর থেকে নেটফ্লিক্স সর্বোচ্চ রাজত্ব করেছে. এটি অবশ্যই বলা উচিত যে দীর্ঘ সময়ের জন্য, লস গ্যাটোস ফার্মটি বাজারে একমাত্র ছিল. যাইহোক, দীর্ঘ -প্রতিযোগীদের উপস্থিতির সাথে 2010 এর দশকের শেষে জিনিসগুলি কিছুটা বিকশিত হয়েছে. 2023 সালে, নেটফ্লিক্স অবশেষে একজন নেতা হিসাবে তার জায়গাটি হারিয়েছে অ্যামাজন প্রাইম ভিডিওর পক্ষে. এটি সর্বপ্রথম.

এটি জাস্টওয়াচ সাইট যা এই বছরের প্রথম প্রান্তিকের উপর ভিত্তি করে একটি নতুন বাজার অধ্যয়নের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে. এটি কেবল আমেরিকা যুক্তরাষ্ট্র উদ্বিগ্ন, তবে দীর্ঘমেয়াদে আরও বিশ্বব্যাপী ঘটনাটি অনুবাদ করতে পারে. হ্যাঁ, নেটফ্লিক্স এক দশকেরও বেশি সময় ধরে যে আরামদায়ক সিংহাসন দখল করেছে তা আরও বেশি বিতর্কিত.

প্রাইম ভিডিও মার্কিন যুক্তরাষ্ট্রে স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলির 1 নম্বর হয়ে যায়

প্রাইম ভিডিও 21% মার্কেট শেয়ার সহ চাচা স্যামের দেশে 1 নম্বর প্ল্যাটফর্মে পরিণত হয়, নেটফ্লিক্সের জন্য 20% বিপরীতে. শিল্পে একটি বাস্তব ভূমিকম্প, বিশেষত যেহেতু নেটফ্লিক্সের চতুর্থ প্রান্তিকে 202222 এর প্রতিযোগীর উপর 3% “অগ্রিম” ছিল. আমরা প্যারামাউন্ট+এর সুন্দর অগ্রগতিটিও নোট করি, এটি সর্বশেষতম চ্যালেঞ্জারগুলির মধ্যে একটি যা 4 থেকে 7 %পর্যন্ত যায়, অ্যাপল টিভি ছাড়িয়ে যায়+. জাস্টওয়াচের সম্পূর্ণ শ্রেণিবিন্যাস এখানে:

ভিডিও প্রিমিয়াম

এই উত্থানটি বেশ কয়েকটি কারণ দ্বারা ব্যাখ্যা করা যেতে পারে: নেটফ্লিক্স প্রোডাকশনে মানের কঠোর ড্রপ, কয়েকটি ব্যতিক্রম (দ্য উইচার, স্ট্র্যাঞ্জার থিংস, ব্রিজারটন …) সহ শক্তিশালী লাইসেন্সের অনুপস্থিতি, এমন একটি প্রতিযোগিতা যা জনসাধারণকে প্ররোচিত করার জন্য সমস্ত কিছু করে এবং শক্তিশালী সৃষ্টির গুণকে ..

আপনার নেটফ্লিক্সের ত্বক যতদূর বিক্রি করা উচিত নয়. আন্তর্জাতিক, প্ল্যাটফর্ম 230 মিলিয়ন গ্রাহক নিয়ে নেতা রয়েছেন স্ট্যাটিস্টার মতে, প্রাইম ভিডিও 200 মিলিয়ন ছাড়িয়েছে. ডিজনি+ 161 মিলিয়ন গ্রাহকদের সাথে তৃতীয় স্থানে রয়েছে. স্ট্রিমিং যুদ্ধ চলছে এবং থামতে চলেছে না.

  • শেয়ার শেয়ার ->
  • টুইটার
  • ভাগ
  • বন্ধুকে পাঠাও