কীভাবে একটি অর্থনৈতিক জ্বালানী গাড়ি চয়ন করবেন?, শীর্ষ 10 গাড়ি যা 2023 সালে সর্বনিম্ন গ্রাস করে Voromy

শীর্ষস্থানীয় 10 গাড়ি যা 2023 সালে কমপক্ষে গ্রাস করে

Contents

যে যুক্তিগুলি আপনাকে এই ফোর্ড পুমা চয়ন করতে সহায়তা করতে পারে:

কীভাবে একটি অর্থনৈতিক জ্বালানী গাড়ি চয়ন করবেন ?

নতুন গাড়ি কেনার সময় জ্বালানী অর্থনীতি অন্যতম গুরুত্বপূর্ণ কারণ. তবে যখন আমরা অর্থনৈতিক জ্বালানী গাড়ি সম্পর্কে কথা বলি তখন আমাদেরও নজর দেওয়া উচিত অন্যান্য বাহ্যিক কারণ যা সরাসরি আপনার ব্যবহারকে প্রভাবিত করে. আমাদের সমস্ত পরামর্শ আবিষ্কার করুন.

একটি অর্থনৈতিক জ্বালানী গাড়ি এটি কি ?

আপনি যখন অর্থনৈতিক জ্বালানী গাড়ি সম্পর্কে কথা বলেন, আপনি সম্পর্কে কথা বলেন আপনি লিটার জ্বালানী দ্বারা ব্রাউজ করা কিলোমিটার সংখ্যা. জেনে রাখুন যে আপনি যখন বিভিন্ন জ্বালানী খরচ টেবিলগুলি পড়েন যে এগুলি সিমুলেটেড পরিস্থিতিতে পরিমাপ করা হয় এবং এমন অনেকগুলি কারণ রয়েছে যা আপনার জ্বালানী খরচকে প্রভাবিত করতে পারে. সামান্য গ্রাস করে এমন একটি গাড়ি ছাড়াও, অর্থনৈতিক ড্রাইভিং গ্রহণ করা পার্থক্য তৈরি করতে পারে.

একটি অর্থনৈতিক জ্বালানী গাড়ী সঙ্গে অসুবিধা আছে? ?

সাধারণত না, তবে আপনার মনে রাখা উচিত যে একটি অর্থনৈতিক জ্বালানী গাড়িতে সাধারণত থাকে কম শক্তি, যার অর্থ কম টোয়িং ক্ষমতা এবং কম ত্বরণ.

আমাদের নিউজলেটার সদস্যতা!

একটি অর্থনৈতিক গাড়ি চয়ন করার জন্য গুরুত্বপূর্ণ কারণগুলি

ওজন এবং এয়ারোডাইনামিক্স

হালকা গাড়িগুলি এগিয়ে যাওয়ার জন্য কম শক্তি প্রয়োজন, যার অর্থ কম জ্বালানী খরচ. একটি গাড়ি যত বেশি ভারী, তত বেশি গ্রাস করে. এছাড়াও, আপনি গাড়ি চালানোর সময় একটি বড় গাড়ি আরও প্রতিরোধের প্রস্তাব দেয়, বিশেষত মহাসড়কে, যা উচ্চ জ্বালানী খরচও বাড়ে.

প্রযুক্তিগত

আধুনিক গাড়িগুলি জ্বালানী অর্থনীতির উন্নতির জন্য খুব ভাল প্রযুক্তিগত সমাধান দেয়. উদাহরণস্বরূপ, জ্বালানী খরচ হ্রাস করার ক্ষেত্রে একটি স্টার্ট স্টপ সিস্টেমটি খুব সাধারণ, তবে খুব কার্যকর বিকল্প. এমনকি গুগল ম্যাপ এমনকি আপনার জ্বালানী খরচ কমাতে আপনাকে আজ ভ্রমণ করে.

ইঞ্জিনের ধরণ

কম পাওয়ার সহ একটি ছোট ইঞ্জিন পরিচালনা করতে কম জ্বালানী প্রয়োজন. একটি চার -সিলিন্ডার ইঞ্জিন আপনাকে সেরা জ্বালানী অর্থনীতি সরবরাহ করে. ইঞ্জিন স্থানচ্যুতিও গুরুত্বপূর্ণ কারণ ইঞ্জিনটি চলাকালীন যত বেশি বায়ু প্রয়োজন, তত বেশি জ্বালানী এটি গ্রাস করে.

অর্থনৈতিক জ্বালানী ডিজেল গাড়ি

একটি ডিজেল গাড়ি যদি এটি গ্রাস করে তবে একটি অর্থনৈতিক গাড়ি হিসাবে বিবেচিত হয় 4.5 লিটার ডিজেল বা তার চেয়ে কম 100 কিমি জন্য. তবে ডিজেল ইঞ্জিন সম্পর্কে যা জানা গুরুত্বপূর্ণ তা হ’ল এটি দীর্ঘ ভ্রমণে আরও কার্যকর হয়ে ওঠে. দীর্ঘমেয়াদে, একটি ডিজেল ইঞ্জিন পেট্রোল ইঞ্জিনের চেয়ে কম খরচ করে. সুতরাং আপনি যদি ভ্রমণ না করেন 20,000 কিলোমিটারেরও বেশি, একটি ডিজেল গাড়ি চয়ন করুন.

অবশ্যই, খরচও স্বাভাবিকভাবেই নির্ভর করে কারণ আপনি শহরে বা দেশের রাস্তায় গাড়ি চালান, যাতে আপনি প্রতিদিনের ভিত্তিতে আপনার গাড়ি চালানোর সময় আপনি যা পরিমাপ করেন তার থেকে পৃথক হতে পারে তার থেকে পৃথক হতে পারে. দ্বিধা ছাড়াই, পিউজিট 308 এবং ফোর্ড ফোকাস আজ কি দুটি ডিজেল গাড়ি যা কমপক্ষে গ্রাস করে:

পিউজিট 308: এর আকারের জন্য একটি বড় ট্রাঙ্ক সহ একটি মজাদার গাড়ি, যা গাড়িগুলির সাথে খুব জনপ্রিয় ছিল, বিশেষত গতিশীল ডিজেল মডেলটিতে. নমনীয় স্থগিতাদেশের সাথে, এই ছোট্ট সিটির গাড়িটি গাড়ি চালাতে খুব মনোরম. মডেল 1 এর আনুমানিক জ্বালানী খরচ.5 ব্লুহদি 130 সক্রিয় প্যাক: 4.2 লিটার/100 কিমি.

ফোর্ড ফোকাস: একটি অর্থনৈতিক এবং ব্যবহারিক গাড়ি যা ভাল আরাম এবং ভাল সাউন্ডপ্রুফিং সরবরাহ করে, বিশেষত একটি হাইওয়েতে গাড়ি চালানোর সময়. মডেল 1 এ আনুমানিক জ্বালানী খরচ.5 ইকোবুবল কুল অ্যান্ড কানেক্ট: 4.2 লিটার/100 কিমি.

অর্থনৈতিক জ্বালানী পেট্রোল গাড়ি

একটি পেট্রোল গাড়ি একটি গাড়ী জ্বালানী অর্থনৈতিক হিসাবে বিবেচিত হয় যদি এটি প্রতি 100 কিলোমিটারে 5.5 লিটারেরও কম পেট্রোল গ্রহণ করে. একটি পেট্রোল ইঞ্জিন সাধারণত ডিজেল ইঞ্জিনের চেয়ে বেশি জ্বালানী খায়, তবে ডিজেল ইঞ্জিনের বিপরীতে, যাত্রার সময়কাল জ্বালানী খরচকে প্রভাবিত করে না. অতএব, একটি পেট্রোল গাড়ি জ্বালানীতে ঠিক অর্থনৈতিক হতে পারে হাইওয়েতে সংক্ষিপ্ত দৈনিক ভ্রমণ বা দীর্ঘ ভ্রমণের জন্য.

আমরা জোর দিয়ে বলতে চাই যে খরচ স্বাভাবিকভাবেই আপনার ড্রাইভিংয়ের পদ্ধতির উপর নির্ভর করে, আনুমানিক পরিসংখ্যানগুলি তাই আপনি যখন আপনার গাড়িটি প্রতিদিনের ভিত্তিতে চালনা করেন তখন আপনি যা পরিমাপ করেন তার থেকে পৃথক হতে পারে. এখানে আমরা পেট্রোল গাড়ি সরবরাহ করি যা জ্বালানীতে খুব বেশি গুরমেট নয়:

পিউজিট 208: মজাদার নকশা সহ একটি কমপ্যাক্ট গাড়ি. 208 অনেক সুবিধা দেয়: ভাল সুরক্ষা সরঞ্জাম যেমন স্পিড অ্যাডাপ্টার এবং স্থিতিশীলতা নিয়ন্ত্রণের সাথে ইউরো এনসিএপি সুরক্ষা পরীক্ষাগুলিতে আরও ভাল নোট. এটি একটি ভাল -সজ্জিত যান, যেমন একটি দ্রুত দিকনির্দেশ এবং ভাল গ্রিপের মতো ভাল ড্রাইভিং বৈশিষ্ট্য সহ. 82 এইচপি মডেলের আনুমানিক খরচ: 4.5 লিটার/100 কিমি.

রেনাল্ট ক্লিও: ক্লিওর জনপ্রিয়তার অন্যতম কারণ হ’ল এটি একটি জ্বালানী অর্থনৈতিক গাড়ি. এই গাড়িটি সুরক্ষা পরীক্ষার জন্য ভাল ফলাফল এবং ছয়টি এয়ারব্যাগের সাথে মুগ্ধ করে. একটি ছোট গাড়ির জন্য, ক্লিও রাস্তার বেশিরভাগ অংশে গাড়ি চালাতে খুব স্বাচ্ছন্দ্যযুক্ত, এমনকি যদি এটি গাড়ি চালানোর জন্য সবচেয়ে মজাদার গাড়ি নাও হতে পারে. 90 এইচপি মডেলটিতে আনুমানিক জ্বালানী খরচ: 4.5 লিটার/100 কিমি.

টয়োটা ইয়ারিস: টয়োটাতে, আমরা আপনার জন্য বেশ কয়েকটি মডেল খুঁজে পাই যারা অর্থনৈতিক জ্বালানী গাড়ি খুঁজছেন. উদাহরণস্বরূপ, ইয়ারিস দীর্ঘকাল ধরে বিদ্যমান এবং এটি গাড়ি চালাতে আরও বেশি গতিশীল এবং আরামদায়ক হয়ে ওঠে. এটি একটি গতিশীল এবং সিটি গাড়ি পার্ক করা সহজ.

আমাদের নিউজলেটার সদস্যতা!

শীর্ষস্থানীয় 10 গাড়ি যা 2023 সালে কমপক্ষে গ্রাস করে

আপনার গাড়িটি মেরামত করার জন্য সেরা গ্যারেজটি সন্ধান করুন:

জ্বালানির দামের প্রাদুর্ভাব কারও পক্ষে আর অবাক হওয়ার কিছু নেই. সুতরাং আপনার সমস্ত জ্বালানী ব্যয় মেটাতে একটি জঘন্য বড় বাজেট সরবরাহ করা প্রয়োজন. অর্থ সাশ্রয় করার জন্য কিন্তু পরিবেশকে কম দূষিত করার জন্য, কম পেট্রোল বা ডিজেল গ্রহণকারী গাড়িগুলিতে ফিরে যাওয়া বুদ্ধিমানের কাজ. এখানে আমাদের গাড়িগুলির র‌্যাঙ্কিং যা কমপক্ষে গ্রাস করে !

  • 10 – ভক্সওয়াগেন গল্ফ 2.0 টিডিআই 115 (4.5-6 এল/100 কিলোমিটার)
  • 9 – ফোর্ড পুমা হাইব্রিড বা E85 (5.41 এল/100 কিমি)
  • 8 – সিট্রোয়ান সি 1 (4.8 এল/100 কিমি)
  • 7 – পিউজিট 308 ব্লুহদি 130 (4.7 এল/100 কিমি)
  • 6 – ভক্সওয়াগেন টি -রোক টিডিআই 150 (4.5 এল/100 কিমি)
  • 5 – রেনাল্ট ম্যাগান ব্লু ডিসিআই 115 (4.5 এল/100 কিমি)
  • 4- রেনাল্ট ক্লিও (4.3 এল/100 কিমি)
  • 3 – অডি এ 3 স্পোর্টব্যাক 30 টিডিআই (4.41 এল/100 কিমি)
  • 2 – পিউজিট 208 (3.4-5.4 এল/100 কিমি)
  • 1 – ফিয়াট 500 (3.4 এল/100 কিমি)

আপনার গাড়িটি মেরামত করার জন্য সেরা গ্যারেজটি সন্ধান করুন:

10 – ভক্সওয়াগেন গল্ফ 2.0 টিডিআই 115 (4.5-6 এল/100 কিলোমিটার)

ভক্সওয়াগেন গল্ফ 2.0 টিডিআই 115

ভক্সওয়াগেন গল্ফের অনেক উন্নয়নের পরে, আপনি একটি খুব কার্যকর ডিজেল ইঞ্জিন সহ সজ্জিত একটি 8 ম প্রজন্মে অংশ নেবেন. এর প্রধান সম্পদ: 115 অশ্বশক্তি এবং 300 এনএম এর দু’টি. তদতিরিক্ত, এটি একটি খুব নির্ভরযোগ্য যানবাহন মডেল যা প্রচুর জ্বালানী গ্রহণ করে না. প্রকৃতপক্ষে এটি একটি দিয়ে সজ্জিত ইঞ্জিন পুনরায় প্রোগ্রামিং যা এই খরচ হ্রাস করা সম্ভব করে তোলে.

আপনি সর্বদা ভাবছেন কেন ভক্সওয়াগেন গল্ফ 2 বেছে নিন.0 টিডিআই 115 ? আমরা আপনাকে আবার কিছু অতিরিক্ত তথ্য দিই:

  • শহরে খরচ : 6 এল/100 কিমি
  • মিশ্র খরচ : 4.5 এল/100 কিমি
  • CO2 নির্গমন : 119 জিআর/কিমি

9 – ফোর্ড পুমা হাইব্রিড বা E85 (5.41 এল/100 কিমি)

ফোর্ড পুমা হাইব্রিড বা E85

এই এসইউভি সহ, আপনার কাছে বিকল্প রয়েছে হাইড্রাইড সারমর্ম. এটি বিশেষত বৃদ্ধির মুখে একটি উল্লেখযোগ্য পয়েন্ট গঠন করে জ্বালানী মূল্য. প্রকৃতপক্ষে ফোর্ড ব্র্যান্ডটি হ্রাস পেয়েছে মোটরাইজেশন E85 এর গুরুত্ব দেওয়া সুপারথানল আজকাল.

যে যুক্তিগুলি আপনাকে এই ফোর্ড পুমা চয়ন করতে সহায়তা করতে পারে:

  • 5.41 এল/100 কিমি ব্যবহার
  • ইঞ্জিন ক্ষমতা105 অশ্বশক্তি বা E85 মোটরাইজেশনের জন্য 125 অশ্বশক্তি

তবে দ্রষ্টব্য, এই ধরণের ইঞ্জিনটি প্রচলিত ইঞ্জিনের চেয়ে বেশি খরচ করে তবে একটি ইতিবাচক পয়েন্ট সহ: সুপারথানলের কম দাম (প্রতি লিটারে € 0.70).

আপনার গাড়িটি মেরামত করার জন্য সেরা গ্যারেজটি সন্ধান করুন:

8 – সিট্রোয়ান সি 1 (4.8 এল/100 কিমি)

সিট্রোয়েন সি 1

আপনি যদি গুরুত্বপূর্ণ জ্বালানী সঞ্চয় করতে চান তবে সিট্রোয়ান সি 1 বেছে নিন. প্রকৃতপক্ষে এটি খুব কম খরচ সহ একটি সিটি গাড়ি. এছাড়াও আপনি একটি থেকে উপকৃত হতে পারেন গুরুত্বপূর্ণ ড্রাইভিং আরাম. তবে এটির একটি ত্রুটি রয়েছে: ক বুক খুব লম্বা না এবং শুধুমাত্র বোর্ডে 4 টি জায়গা. গাড়ির এই মডেলটি খুব বড় নয়, আপনি শহরের কেন্দ্রস্থলে ছোট স্কোয়ারে পুরোপুরি পার্ক করতে পারেন.

সিট্রোয়ান সি 1 এর প্রধান সম্পদ:

  • 4.8 এল/100 কিমি ব্যবহার
  • শক্তিইঞ্জিন72 অশ্বশক্তি
  • দম্পতি93 এনএম থেকে 4,400 আরপিএম
  • এর 108 জিআর/কিমি সিও 2 নির্গমন

7 – পিউজিট 308 ব্লুহদি 130 (4.7 এল/100 কিমি)

পিউজিট 308 ব্লুহদি 130

পিউজিট 308 একটি গাড়ী মডেল যা আপনাকে গ্যারান্টি দেয় a খুব দুর্দান্ত আরাম রোবোটিক বাক্সের কারণে এটি রয়েছে. এটা সত্যিই EAT8 বক্স. এছাড়াও আপনি আপনার জ্বালানীর কম খরচ থেকে উপকৃত হতে পারেন, ক পাওয়ার রিজার্ভ এটি আপনাকে নিরাপদে সরাতে দেয়. পিউজিট 308 এছাড়াও একটি খুব চটচটে গাড়ি মডেল, শোষিত এবং একটি দিয়ে সজ্জিত আগে ট্রেন নির্ভুল.

এর বৃহত্তম সুবিধা:

  • 130 অশ্বশক্তি ইঞ্জিন শক্তি
  • 300 এনএম দম্পতি
  • 4.7 এল/100 কিমি মিশ্রিত খরচ
  • এর 92 জিআর/কিমি সিও 2 নির্গমন

6 – ভক্সওয়াগেন টি -রোক টিডিআই 150 (4.5 এল/100 কিমি)

ভক্সওয়াগেন টি-রক টিডিআই 150

আরেকটি ভক্সওয়াগেন: আপনি যদি বাজি ধরেন স্বাচ্ছন্দ্য, এই এসইউভি আপনার জন্য তৈরি. প্রকৃতপক্ষে গাড়ির এই মডেল আপনাকে কেবল কম জ্বালানী ব্যবহারের গ্যারান্টি দেয় না. আপনি সত্যিই একটি উপভোগ করতে পারেন কেবিনের মধ্যে নিখুঁত আরাম তবে এছাড়াও ক রাস্তা আচরণ গতিশীল এবং আশ্বাস উভয়ই. ভক্সওয়াগেন কিছু সেরা এসইউভি উত্পাদন করে এবং আমরা জানি কেন !

টি-আরসি টিডিআই 150 এরও বিভিন্ন বড় সুবিধা রয়েছে:

  • 150 অশ্বশক্তি শক্তি
  • মিশ্র চক্রে 4.5L/100 কিমি ব্যবহার
  • বাক্সরোবোটাইজড ডিএসজি 7
  • এর 113 জিআর/কিমি পর্যন্ত সিও 2 নির্গমন

5 – রেনাল্ট ম্যাগান ব্লু ডিসিআই 115 (4.5 এল/100 কিমি)

রেনাল্ট ম্যাগান ব্লু ডিসিআই 115

রেনাল্ট ম্যাগান, আপনি অবশ্যই এটি শুনেছেন. এটি এর ইঞ্জিনগুলির বিষয়ে একটি রেফারেন্স তবে ড্রাইভিং এর স্বাচ্ছন্দ্য. তদতিরিক্ত, মুদ্রাস্ফীতির এই সময়কালে ফ্ল্যাগশিপ পয়েন্ট: ক পুরোপুরি যুক্তিসঙ্গত খরচ এবং সর্বাধিক অনুকূল কর্মক্ষমতা.

এছাড়াও, আপনি আপনার ভ্রমণের সময় একটি পাওয়ার রিজার্ভ এবং পর্যাপ্ত টর্ক থেকে এই ধরণের গাড়িটি দিয়েও উপকৃত হতে পারেন.

  • মিশ্র খরচ : 4.5 এল/100 কিমি
  • শক্তিইঞ্জিন : 115 অশ্বশক্তি
  • দম্পতি : 2,000 আরপিএম এ 260 এনএম
  • CO2 নির্গমন : 119 জিআর/কিমি

4- রেনাল্ট ক্লিও (4.3 এল/100 কিমি)

রেনাল্ট ক্লিও ভি

এটি রেনাল্ট ক্লিওর 5 ম প্রজন্ম. এটিতে আরও দক্ষ ইঞ্জিন রয়েছে. আপনি একটি খুঁজে পেতে পারেন মোটরাইজেশন হাইব্রিড ই-টেক খুব শক্তিশালী. এই গাড়ির আরেকটি সুবিধা যা বাজারের অন্যতম সেরা সিটি গাড়ি: জ্বালানীতে কম ক্ষুধা সহ ছোট ক্রীড়া পারফরম্যান্স.

  • ইঞ্জিন ক্ষমতা140 অশ্বশক্তি
  • গড়ে ৪.৩ এল/১০০ কিমি ব্যবহার
  • 260 এনএম দম্পতি
  • এর 96 জিআর/কিমি সিও 2 নির্গমন

3 – অডি এ 3 স্পোর্টব্যাক 30 টিডিআই (4.41 এল/100 কিমি)

অডি এ 3 স্পোর্টব্যাক 30 টিডিআই

কম খরচ ছাড়াও, অডি এ 3 আপনাকে একটি প্রস্তাব দেয় শক্তি এবং এক বিশেষত আরামদায়ক দম্পতি. এছাড়াও আপনি যে ধরণের রাস্তাগুলি প্রচার করেন তা নির্বিশেষে আপনি গুরুত্বপূর্ণ তত্পরতা অনুভব করতে পারেন. এছাড়াও, এই কমপ্যাক্টের চাকাটির পিছনে, আপনি একটি স্বাস্থ্যকর এবং সুরক্ষিত রাস্তা আচরণ থেকে উপকৃত হবেন.

এখানে কিছু কারণ রয়েছে যা আপনাকে অডি এ 3 চয়ন করতে চাপ দিতে পারে:

  • শক্তিইঞ্জিন116 অশ্বশক্তিবাক্সগতি
  • 4.41 এল/100 কিমি ব্যবহার
  • এমনকি কম শাসন ব্যবস্থার জন্য 300 এনএম এর টর্ক
  • এর 114 এবং 137 জিআর/কিমি এর মধ্যে সিও 2 নির্গমন

2 – পিউজিট 208 (3.4-5.4 এল/100 কিমি)

পিউজিট 208

এর আধুনিক এবং গতিশীল দিক ছাড়াও পিউজিট 208 একটি খুব অর্থনৈতিক গাড়ী মডেল. এটি পেট্রোল বা ডিজেল ইঞ্জিন হোক না কেন, আপনি হতাশ হবেন না. এছাড়াও আপনি যাত্রীবাহী বগির মধ্যে একটি বড় ট্রাঙ্ক এবং একটি উল্লেখযোগ্য স্থান থেকে উপকৃত হন.

পিউজিট 208 এর শক্তিশালী পয়েন্ট:

  • ডিজেল ইঞ্জিনের জন্য, একটি ব্লুহডিআই 100 একটি 6 -স্পিড গিয়ারবক্স দিয়ে সজ্জিত
  • পেট্রোল ইঞ্জিন সম্পর্কিত, 6 -স্পিড গিয়ারবক্স সহ একটি পুরিটেক 100.

এই উপাদানগুলি এইভাবে পিউজিট 208 এর জ্বালানী খরচ যথেষ্ট পরিমাণে হ্রাস করা সম্ভব করে তোলে:

  • 75, 100 বা 130 অশ্বশক্তি মোটর শক্তি এসেন্স ইঞ্জিনগুলির জন্য, 100 ঘোড়া ডিজেল ইঞ্জিনগুলির জন্য এবং 136 ঘোড়া পর্যন্ত বৈদ্যুতিক সংস্করণের জন্য
  • 3.4 থেকে 5.4 এল/100 কিমি মিশ্রিত খরচ তাপ ইঞ্জিনগুলির জন্য এবং 14.7 কেডাব্লুএইচ/100 কিমি বৈদ্যুতিক মোটর জন্য
  • 118 থেকে 250 এনএম পর্যন্ত দম্পতি
  • এর সিও 2 নির্গমন 90 থেকে 100 গ্রাম/কিমি পর্যন্ত

তুমি কি জানতে ? পিউজিট 208 এখনও ফ্রান্সে একটি সাফল্য. এটি এই অঞ্চলের অন্যতম সেরা -বিক্রয় মডেল তবে তরুণ ড্রাইভারদের প্রিয় গাড়িগুলিও.

1 – ফিয়াট 500 (3.4 এল/100 কিমি)

ফিয়াট 500

এটি সেই গাড়ি যা কমপক্ষে গ্রাস করে: ফিয়াট 500 ! এটি একটি হাইব্রিড মডেল. এর প্রধান সুবিধা এটি প্রায়অন্যতম অর্থনৈতিক মডেল. সত্যটিতে একটি খুব চটকদার এবং ট্রেন্ডি ডিজাইনও রয়েছে. তবে এখনও একটি অপূর্ণতা রয়েছে: সীমিত পারফরম্যান্স.

যে কারণগুলি আপনাকে ফিয়াট 500 এর জন্য ক্র্যাক করতে পারে:

  • 70 অশ্বশক্তি ইঞ্জিন শক্তি
  • 92 এনএম দম্পতি
  • 3.4 এল/100 কিমি ডাব্লুএলটিপি খরচ
  • এর 118 জিআর/কিমি এর সিও 2 নির্গমন

আপনি এখন জানেন কোন গাড়িটি সবচেয়ে কম ! জ্বালানির দামের মূল্যস্ফীতি মোকাবেলার জন্য, আমরা আপনাকে কোনও মডেলের বিকল্প বেছে নেওয়ার আগে এটি সম্পর্কে চিন্তা করার পরামর্শ দিই. এর বিরুদ্ধে লড়াই যদি গাড়ি দূষণ আপনি আগ্রহী, আপনাকে এখন এমন যানবাহন সম্পর্কে অবহিত করা হয়েছে যা কম সিও 2 নির্গত করে. আপনার গাড়ির জ্বালানী অতিরিক্ত সংযোজনের ক্ষেত্রে, আপনার যানবাহন পরীক্ষা করার জন্য ভরুমলিতে একটি বিশ্বস্ত গ্যারেজে অ্যাপয়েন্টমেন্ট করতে দ্বিধা করবেন না.

আপনার গাড়িটি মেরামত করার জন্য সেরা গ্যারেজটি সন্ধান করুন: