আইফোন মেরামত: বিনামূল্যে টিউটোরিয়াল এবং গাইড., স্ক্রিন পরিবর্তন, ব্যাটারি, রিয়ার উইন্ডো আইফোন 11

আপনি আপনার আইফোন 11 এ কি মেরামত করতে চান

আইফোন 3/3 জিএস যখন টাচ উইন্ডো বা এলসিডি স্ল্যাব পরিবর্তন করা সম্ভব করে তোলে, নিম্নলিখিত প্রজন্মগুলি পুরো স্ক্রিনটি পরিবর্তন করতে বাধ্য করে কারণ স্পর্শকাতর এবং এলসিডি রেটিনা স্ক্রিন ব্যবহারের কারণে কারখানায় থার্মোকোলস হয়. তারপরে, যেখানে আইফোন 4/4 এস পিছনের উইন্ডো দিয়ে খোলা হয়েছে, আইফোন 5 এবং 6 রেঞ্জটি সরাসরি স্ক্রিনের মাধ্যমে লোড পোর্টের চারপাশে দুটি পেন্টালোবিক স্ক্রুগুলি আনস্রুভ করে স্ক্রিনটি খোলার জন্য একটি স্তন্যপান কাপ দিয়ে সরাসরি খোলে. অভিনবত্বটি আইফোন 7 এর সাথে আসে যা পর্দার সাথেও খোলে, তবে একটি বইয়ের মতো কারণ স্ক্রিন টেবিলক্লথগুলি ঠিক একই জায়গায় নেই. আমাদের আইফোন মেরামত টিউটোরিয়ালগুলি ছবিতে সমস্ত কিছু বিশদ করে জেনে সত্যিই নিজের মধ্যে কোনও অসুবিধা নয় ! নিম্নলিখিত মডেলগুলি, আইফোন 8 এবং এক্স একই চিত্রটি গ্রহণ করে.

আইফোন মেরামত

আইফোন হ’ল অ্যাপলের স্মার্টফোন, ২০০ 2007 সালে প্রথমবারের জন্য প্রকাশিত এবং যার সাফল্য বছরের পর বছর ধরে অস্বীকার করা হয়নি. যখন এটি প্রকাশিত হয়, আইফোনটি স্মার্টফোনগুলি স্পর্শ করার জগতে একটি বাস্তব বিপ্লবের প্রতিনিধিত্ব করে, তারপরেও স্ট্যামারিং, বিশেষত এর তরল এবং সহজেই আইওএস ইন্টারফেস ব্যবহার করার জন্য ধন্যবাদ ধন্যবাদ. এটি আপনাকে একটি ওয়াইফাই বা এজ ইন্টারনেট সংযোগের জন্য (তারপরে 3 জি এবং 4 জি) ধন্যবাদ অ্যাপ্লিকেশন এবং গেমগুলি ডাউনলোড করতে দেয়, অনেক গিক আসক্ত করার জন্য যথেষ্ট ! বছরের পর বছর ধরে, আইফোনটি মোবাইল বাজারে হেভিওয়েটের মতো অবতরণ করে এবং সর্বদা একটি প্রিমিয়াম স্মার্টফোন হিসাবে ব্রেড নিয়েছে. যদি সময়ের সাথে সাথে এর নকশাটি বিকশিত হয়ে যায়, বিশেষত বৃহত্তর স্ক্রিনের সাথে, আইফোন মেরামত শুরু থেকেই, সবচেয়ে অ্যাক্সেসযোগ্য এবং এর পিছনের শেলটি ডিক্লিপেট না করে না সত্ত্বেও সবচেয়ে সহজতম একটি. এবং এই বিশাল সাফল্যের সাথে, আপনার আইফোনটি ভাঙা সাধারণ তবে সোসাভ আপনাকে এখনও অবধি সমস্ত ছোট ঘাগুলির মুখোমুখি হতে সহায়তা করার জন্য রয়েছে. আমাদের চিত্রিত এবং মন্তব্য করা মেরামত গাইডকে ধন্যবাদ, আপনি দেখতে পাবেন যে আমরা মেন্টিং করছি না এবং আপনার আইফোনটি মেরামত করা সহজ, এমনকি দ্রুত ! পেশাদারদের মাধ্যমে না গিয়ে এইচএস উপাদানগুলির প্রতিস্থাপন তাই সম্ভব !

আপনার আইফোনটি কীভাবে ঠিক করবেন ?

নীচে আপনার আইফোন মডেলটি নির্বাচন করুন, তারপরে সমস্যাটি পূরণ করুন, তারপরে আপনি একা আপনার আইফোনটি মেরামত করতে একটি বিনামূল্যে টিউটোরিয়ালটির সুবিধা নিতে পারেন.

30 আইফোন মডেল

  • 11 থেকে 14 প্রো পর্যন্ত
  • এক্স থেকে এক্সএস সর্বোচ্চ
  • 6 থেকে 8 প্লাস পর্যন্ত
  • পুরানো আইফোন

উপস্থাপনা

রিলিজের পর থেকে আইফোনের এক বিলিয়নেরও বেশি বিক্রি হয়েছে.. সময় উড়ে যায়. আইফোনটি এখন 10 বছরেরও বেশি পুরানো এবং এর সাফল্য বিরক্ত করে না. এবং কে বলেছে যে সেখানে বিলিয়ন কোটি পরিমাণ প্রচলন, আইফোন মেরামতের একটি প্রয়োজন যা বৃদ্ধি পেয়েছে ! এটি অ্যাপলের স্মার্টফোন, ২০০ 2007 সালে প্রথমবারের মতো প্রকাশিত হয়েছিল এবং তিনিই সত্যই টাচস্ক্রিন স্মার্টফোনের ফ্যাশন চালু করেছিলেন. একটি বাস্তব বিপ্লব যখন এটি প্রকাশিত হয়েছিল যখন স্মার্টফোনগুলির সূচনা এখনও শৈশবে ছিল. সময়ের জন্য তাঁর অবিশ্বাস্য ইন্টারফেসের কাছে বিশেষত তাঁর গৌরব ow ণী: খুব তরল এবং আইওএস ব্যবহার করা সহজ. তবে ওয়াইফাই বা এজ (তারপরে 3 জি এবং 4 জি) এ অ্যাপস্টোরে ডাউনলোড করার জন্য প্রচুর অ্যাপ্লিকেশন সহ, যা এখন 1 মিলিয়নেরও বেশি রয়েছে ! একটি বোমা যা তৈরিতে অনেক গিক তৈরি করেছে।.

বছরের পর বছর ধরে, আইফোনটি মোবাইল বাজারে হেভিওয়েটের মতো অবতরণ করে এবং সর্বদা একটি প্রিমিয়াম স্মার্টফোন হিসাবে ব্রেড নিয়েছে. যদি সময়ের সাথে সাথে এর নকশাটি বিকশিত হয়ে যায়, বিশেষত বৃহত্তর স্ক্রিনের সাথে, আইফোন মেরামত শুরু থেকেই, সবচেয়ে অ্যাক্সেসযোগ্য এবং এর পিছনের শেলটি ডিক্লিপেট না করে না সত্ত্বেও সবচেয়ে সহজতম একটি. আইফোন মেরামত সাধারণ মানুষের পক্ষে খুব কঠিন হিসাবে বিবেচিত হয়, কারণ অ্যাপল দ্বারা ব্যাপকভাবে জানানো একটি কিংবদন্তির কারণে এটি সম্পূর্ণ মিথ্যা. এবং এটি আরও ভাল কারণ সোসাভে আমরা জানি যে সাফল্য প্রায়শই দুর্ঘটনার সাথে ছড়া দেয়. ভাঙা পর্দা, ক্লান্ত ব্যাটারি বা ক্যামেরা যা ফিল্মে অস্বীকার করে, সেখানে সাধারণ অঙ্গভঙ্গি এবং প্রতিচ্ছবি রয়েছে: সোসাভ.

আতঙ্কিত হওয়ার পরিবর্তে, আপনি আইফোন মেরামত সম্পর্কে খুঁজে বের করা ঠিক. আপনি শিখবেন যে ছোট প্রতিদিনের ঘাগুলি সহজেই মেরামত করা হয় এবং প্রায়শই খুব দ্রুত. আপনার আইফোন ব্যাটারি বা আপনার স্ক্রিন পরিবর্তন করার ক্ষেত্রে এটি বিশেষত. এবং আইফোন মেরামতকে গণতান্ত্রিকীকরণ করা যা সোসাভ বিশেষজ্ঞরা এই কয়েক ডজন সচিত্র ও মন্তব্য গাইড করেছেন. আপনি দেখতে পাবেন যে আপনার আইফোনটি মেরামত করা ধৈর্য্যের সন্দেহ এবং এক চিমটি সাবধানতার সাথে প্রত্যেকের নাগালের মধ্যে রয়েছে ! আপনি এইচএস উপাদানগুলি প্রতিস্থাপনের জন্য কোনও পেশাদার বা জিনিয়াস বারের মধ্য দিয়ে যেতে বাধ্য নন.

আইফোন নিজেই মেরামত করা আরও ভাল ? একটি বাস্তব অর্থনীতি ! কারণ হ্যাঁ, আপনার আইফোনটি মেরামত করে, এটি নির্মাতার পরে -সেলস পরিষেবার তুলনায় দুই থেকে তিনগুণ কম দাম উপভোগ করছে. আপনি এইভাবে আপনার মূল্যবান ফোনের জীবনকাল প্রসারিত করেন এবং আপনি একই সাথে পরিবেশের জন্য একটি অঙ্গভঙ্গি করেন. অই ভাল ? তবে হ্যাঁ ! আপনি একটি সাধারণ স্ক্রিন বা ভাঙা বোতামের জন্য স্থির কার্যকর আইফোন নিক্ষেপ করবেন না. বলটি এখন আপনার শিবিরে 🙂

২৯ শে জুন, ২০০ 2007 সাল থেকে, আইফোনটি সবার সাথে টাচ স্ক্রিন চাপিয়ে টেলিফোনের বাজারকে পুরোপুরি পরিবর্তন করেছে. 10 বছরেরও বেশি সময় ধরে, আইফোনটি তার নির্ভরযোগ্যতা এবং আইওএসের স্থায়িত্ব, এর অপারেটিং সিস্টেমের জন্য ক্রমবর্ধমান ক্রমবর্ধমান সাফল্যের সাথে স্মার্টফোনের ইউনিভার্সের অন্যতম নেতা হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে. বছরের পর বছর ধরে, আইফোনের স্ক্রিনটি বেড়েছে, আইফোন 6 প্লাসের সাথে উদ্বোধন করা বৃহত্তম মডেলগুলির জন্য 3.5 “থেকে 4.5” এ চলে গেছে. মৃত্যুদণ্ডের শক্তি এবং গতিও দশগুণ বাড়ানো হয়েছে আরও বেশি গুরমেট এবং দক্ষ অ্যাপ্লিকেশনগুলির সাথে খাপ খাইয়ে নিতে. সংক্ষেপে, বৈশিষ্ট্যগুলি যা বছরের পর বছর উন্নত হয় তবে একটি সাধারণ আইফোন মেরামত সর্বদা সেখানে থাকে এবং এটি একটি ভাল জিনিস !

এমনকি যদি অ্যাপল তার বিমান প্রকাশের বেশ কয়েক বছর পরে আপডেট দেওয়ার জন্য কয়েকজন নির্মাতাদের মধ্যে একজন হয় তবে প্রথম প্রজন্ম ধীরে ধীরে এবং যুক্তিযুক্তভাবে বাজার থেকে অদৃশ্য হয়ে যায়. এটি পারফরম্যান্স রেসের মাধ্যমে পরিকল্পিত অপ্রচলিত খেলা. এবং অ্যাপল, অন্যান্য নির্মাতারা যেমন সবার জন্য আইফোন মেরামত সম্পর্কে যোগাযোগ না করার বিষয়ে সতর্ক হন. জানানো বার্তাটি হ’ল আইফোনটি মেরামত করার জন্য জেনিয়াস বারের মাধ্যমে উত্তরণটি চাপিয়ে দেওয়া. তবে আইফোন মেরামত সম্ভবত সবচেয়ে সহজ মেরামত, সমস্ত স্মার্টফোন একত্রিত ! খুব কম লোকই এটি জানে তবে আপনি এখন এটির অংশ এখানে দেখেছেন ! আপনি দেখতে সক্ষম হয়েছেন যে আপনার আইফোনটি মেরামত করা এত জটিল নয়.

এবং এটি আইফোনের অন্যতম সুবিধা, কারণ এটি এটিকে দ্বিতীয় জীবন সরবরাহ করার অনুমতি দেয় বা এটি অন্য ব্র্যান্ড এবং মডেলগুলির তুলনায় তাদের ছাড়টি খুব ধীর গতির কারণে এটি পুনরায় বিক্রয় করতে দেয়. এবং যদি আপনার আইফোনটি মেরামত করা সহজ হয় তবে নিয়মিত এবং বেশ কয়েক বছরের আইওএসের আপডেটগুলি আপনাকে এটি একটি ভাল সময় রাখার অনুমতি দেয়. অ্যান্ড্রয়েডের তুলনায় একটি পার্থক্য যেহেতু এটি যথাযথ শোষণ ব্যবস্থা. এটি আইফোনের সাথে একটি সিম্বিওসিস এবং একটি বাস্তব বাস্তুতন্ত্র গঠন করে, যেখানে নিখুঁত অপ্টিমাইজেশন. এই সমস্ত সম্পূর্ণ অ্যাক্সেসযোগ্য আইফোন মেরামতের সাথে মিলিত, এটি ব্যাঙ্কটি না ভেঙে পরিকল্পিত অভিযোগের বিরুদ্ধে লড়াইয়ের দরজা উন্মুক্ত ! আমাদের মেরামত টিউটোরিয়ালগুলি ত্রুটিযুক্ত উপাদানগুলি প্রতিস্থাপনের জন্য কোনও প্রো -এর মাধ্যমে না গিয়ে কম খরচে স্যুইচ করা সম্ভব করে তোলে.

মেরামত

হ্যাঁ, আইফোনটি খোলার এবং মেরামত করার জন্য অন্যতম সহজ স্মার্টফোন ! যদি, অনেক পুরানো টেলিফোন মডেলের বিপরীতে, আইফোনটি কখনও তার শেলটি তার ব্যাটারি অ্যাক্সেস করতে দেয়নি উদাহরণস্বরূপ, তবে আইফোন মেরামতের অসুবিধা প্রজন্ম ধরে স্থিতিশীল রয়েছে, যেখানে অনেক নির্মাতারা টাস্কটি বাড়িয়েছেন. আইফোনের অংশগুলি প্রতিস্থাপন করা তাই সহজ এবং সবার কাছে অ্যাক্সেসযোগ্য.

আইফোন 3/3 জিএস যখন টাচ উইন্ডো বা এলসিডি স্ল্যাব পরিবর্তন করা সম্ভব করে তোলে, নিম্নলিখিত প্রজন্মগুলি পুরো স্ক্রিনটি পরিবর্তন করতে বাধ্য করে কারণ স্পর্শকাতর এবং এলসিডি রেটিনা স্ক্রিন ব্যবহারের কারণে কারখানায় থার্মোকোলস হয়. তারপরে, যেখানে আইফোন 4/4 এস পিছনের উইন্ডো দিয়ে খোলা হয়েছে, আইফোন 5 এবং 6 রেঞ্জটি সরাসরি স্ক্রিনের মাধ্যমে লোড পোর্টের চারপাশে দুটি পেন্টালোবিক স্ক্রুগুলি আনস্রুভ করে স্ক্রিনটি খোলার জন্য একটি স্তন্যপান কাপ দিয়ে সরাসরি খোলে. অভিনবত্বটি আইফোন 7 এর সাথে আসে যা পর্দার সাথেও খোলে, তবে একটি বইয়ের মতো কারণ স্ক্রিন টেবিলক্লথগুলি ঠিক একই জায়গায় নেই. আমাদের আইফোন মেরামত টিউটোরিয়ালগুলি ছবিতে সমস্ত কিছু বিশদ করে জেনে সত্যিই নিজের মধ্যে কোনও অসুবিধা নয় ! নিম্নলিখিত মডেলগুলি, আইফোন 8 এবং এক্স একই চিত্রটি গ্রহণ করে.

এমনকি যদি অ্যাপল তার গ্রাহকদের সামান্যতম উদ্বেগের সাথে তাদের পরিষেবার মধ্য দিয়ে যেতে উত্সাহিত করে, তবে আপনার আইফোনটি নিজেই এবং এটি মেরামত করা সম্ভব, আইফোনের প্রজন্ম যাই হোক না কেন. প্রচলন এবং তাদের দীর্ঘায়ুতে ব্যবহারের সংখ্যা সহ, আপনার আইফোনের স্ক্রিনটি ভাঙা বা আপনার ব্যবহৃত ব্যাটারিটি রিচার্জগুলির উপরে প্রতিস্থাপন করতে হবে. সর্বাধিক সাধারণ ব্রেকডাউন বা সর্বাধিক সাধারণ ছোট বিরতিগুলি সহজেই মেরামতযোগ্য. এবং এটি আপনাকে প্রমাণ করার জন্য, সোসাভ বিশেষজ্ঞরা কয়েকশ আইফোন মেরামত গাইড তৈরি করেছেন ! আমাদের টিউটোরিয়ালগুলি চিত্রিত এবং মন্তব্য করা হয়েছে যাতে তৈরি করা সমস্ত আন্দোলন অবিকলভাবে পচে যায়.

এটি এখনও মনে রাখা দরকার যে আইফোন মেরামত প্রজন্ম অনুসারে একই অসুবিধা বোঝায় না. আইফোন খোলার সিস্টেমটি সময়ের সাথে সাথে সামান্য বিকশিত হয়েছে, যেহেতু প্রতিবারই বিস্টের অন্ত্রগুলি অ্যাক্সেস করতে স্ক্রিনটি সরানো প্রয়োজন. কেবল আইফোন 4 এবং 4 এস পিছনের উইন্ডো দ্বারা ভেঙে ফেলা দরকার. এবং যেহেতু আইফোনের স্ক্রিনটি মাত্র কয়েক মিনিটের মধ্যে খোলে, এটি একটি ভাঙা স্ক্রিনটি তবে একটি ব্যবহৃত ব্যাটারি প্রতিস্থাপনের জন্য যৌক্তিকভাবে দ্রুত কারণ এটি এই পদক্ষেপের পরে সরাসরি অ্যাক্সেসযোগ্য. আমরা এটিও লক্ষ করতে পারি যে আইফোন মেরামত সময়ের সাথে সাথে সরল হয়ে গেছে, যেখানে 3 জি, 3 জি বা এমনকি আইফোন 4 এস সাধারণ ব্যাটারি অ্যাক্সেস করার জন্য অনেকগুলি উপাদান প্রত্যাহারের প্রয়োজন ছিল, বেশ কয়েকটি প্রজন্মের আইফোন 6 এর আইফোনের নকশা অবশ্যই এটি ভেঙে ফেলার সহজ ফর্ম্যাট. সমবেত স্ক্রিন 10 মিনিটেরও কম সময়ে পরিবর্তিত হয় !

আইফোন মেরামতের ব্যয় সম্পর্কে, এটি রেটিনা স্ক্রিনগুলির বিষয় থেকে যুক্তিসঙ্গতভাবে বাড়ছে তবে এটি আরও বড়. আইফোন 4 এবং এর রেটিনা স্ক্রিন থেকে, এলসিডি স্ল্যাবটি স্পর্শকাতর গ্লাসে থার্মোকোলাইজ করা হয়, একটি অবিচ্ছেদ্য ব্লক গঠন করে. এটি আর সম্ভব নয়, কেবল স্ক্রিন বা উইন্ডো প্রতিস্থাপন করতে 3 জি / 3 জি আইফোনের বিপরীতে. তবে এটি একটি সুবিধা রয়েছে যেহেতু এটি দীর্ঘমেয়াদে আইফোন মেরামতকে সহায়তা করে. আপনার আইফোনটি মেরামত করার জন্য একটি ব্যয় রয়েছে তবে এটি বাজারে সর্বাধিক মেরামত করা স্মার্টফোন হওয়ায় এটি খুব আপেক্ষিক রয়ে গেছে. সুতরাং এর অর্থ হ’ল উদ্ধার সম্পাদনের জন্য অনেকগুলি উপাদান উপলব্ধ !

আজ, আপনার আইফোনটি মেরামত করা প্রত্যেকের নাগালের মধ্যে রয়েছে এবং প্রতিভা বার বা প্রো -এর চেয়ে দুই থেকে তিনগুণ কম দামের জন্য ব্যয় হয়. ম্যানিপুলেশন যা প্রায় তুচ্ছ হয়ে উঠবে এবং এটি আরও ভাল ! কারণ সোসাভে, আমরা যতটা সম্ভব আপনার মোবাইল রাখতে আপনাকে সহায়তা করার জন্য আইফোন মেরামত গাইড তৈরি করি. যাতে আপনি নির্মাতাদের দ্বারা নির্ধারিত পরিকল্পিত অভিযোগগুলির শিকার হন না এবং আপনি নিজের স্মার্টফোনটি ব্যবহার করতে সম্পূর্ণ স্বাধীন হন. আইফোন মেরামত প্রত্যেকের কাছে অ্যাক্সেসযোগ্য করে তোলে, আমরা ভাঙ্গন বা ভাঙ্গনের ক্ষেত্রে প্রত্যেককে সঠিক প্রতিচ্ছবি দেওয়ার আশা করি.

আইফোনের জন্য আমাদের মেরামত টিউটোরিয়ালগুলির জন্য ধন্যবাদ, ত্রুটিযুক্ত উপাদানগুলি প্রতিস্থাপন করা সাধারণ হয়ে যায় এবং আপনাকে আপনার মূল্যবান ফোনের জীবনকাল বাড়ানোর অনুমতি দেয়. আপনার আইফোনটি মেরামত করা উভয়ই আপনাকে আপনার হানিমুন চালিয়ে যেতে দেয় তবে এটি আরও সাম্প্রতিক মডেলটিতে বিনিয়োগের জন্য পুনরায় বিক্রয় করে. আইফোন মেরামতটি তাই পুনরায় বিক্রয়ের সময় আপনার স্মার্টফোনের উপকূলকে কমিয়ে না দেওয়ার জন্য ব্যবহার করা যেতে পারে, আপনি এটি দ্বিতীয় যুবকের অফার দিয়ে আপনার ফোনটিকে পুনঃনির্মাণের কথা বলছেন এটিই. আজ, আপনার আইফোন ভাঙা এখন আর অনিবার্য নয় কারণ এটি মেরামত করা প্রায় সন্তানের খেলা !

আপনি আপনার আইফোন 11 এ কি মেরামত করতে চান ?

আপনার আইফোন 11 একটি ক্লিক মেরামত প্রেরণ করুন ! সহজ, দ্রুত এবং শিপিং ব্যয় দেওয়া.

আইফোন 11 মেরামত

কিভাবে এটা কাজ করে ?

স্মার্টফোন মেরামত

আমি আমার আইফোন 11 মেরামত করতে চাই:

  1. আমি আমার উপর যা মেরামত করতে চাই তা নির্বাচন করি আইফোন 11
  2. আমি আমার যোগাযোগের বিশদটি পূরণ করে আমার অর্ডার রাখি
  3. আমি পরিবহন ভাউচার মুদ্রণ করি এবং আমি আমার প্যাকেজ প্রস্তুত করি

24/48 ঘন্টা আমার আইফোন 11 এর মেরামত মুদ্রণ করুন:

  • সর্বাধিক বিলম্ব: 72 ঘন্টা রাউন্ড-ট্রিপ পরিবহন সহ
  • আজীবন মেরামত গ্যারান্টি

আইফোন 11 স্ক্রিন মেরামত:

  • উচ্চ মানের নতুন এলসিডি স্ক্রিন
  • ফেস আইডি 100% কার্যকরী
  • জীবনকাল পাটা

আইফোন 11 রিয়ার উইন্ডো মেরামত:

  • সুনির্দিষ্ট মেরামতের জন্য লেজার প্রযুক্তি
  • আপনার আইফোন 11 ভিতরে এবং বাইরে পরিষ্কার করা হয়েছে
  • নতুন রিয়ার উইন্ডোটি আপনার আইফোন 11 এর সাথে পুরোপুরি অভিযোজিত

আইফোন 11 ব্যাটারি প্রতিস্থাপন:

  • উচ্চ মানের নতুন ব্যাটারি
  • মূল ব্যাটারি হিসাবে একই ক্ষমতা
  • 1 বছরের ওয়ারেন্টি আইফোন 11 ওয়ারেন্টি

আইফোন 11 লোড সংযোগকারী পরিবর্তন করুন:

চার্জিং সংযোগকারী আপনার আইফোন 11 এর সঠিক শক্তি অনুমতি দেয়. সুতরাং এটি আপনার লোড ওয়্যার এবং ফোনের মধ্যে সংযোগটি ব্যাটারির গ্যারান্টি দেওয়ার অনুমতি দেয়. যদি এটি ক্ষতিগ্রস্থ হয় তবে ব্যাটারির লোডিং আর বাহিত হতে পারে না. কখনও কখনও এটি কেবল একটি সাধারণ পরিষ্কারের জন্য যথেষ্ট কারণ প্রচুর সংখ্যক কণা চার্জিং সংযোগকারীটিতে প্রবেশ করে

ফ্রন্ট ক্যামেরা / সেলফি আইফোন 11:

আপনার আইফোন 11 এর সামনের ক্যামেরা আপনাকে আপনার সেলফি তুলতে দেয় এবং নির্দিষ্ট অ্যাপ্লিকেশনগুলির জন্য কার্যকর হতে পারে. এটি সর্বদা কর্মহীনতার ঘটনায় মেরামত করা যায়. আপনার ক্যামেরায় হস্তক্ষেপের আগে, আপনার সেটিংস পরীক্ষা করুন: সেটিংস> সাধারণ> পুনরায় সেট করুন> সমস্ত সেটিংস পুনরায় সেট করুন. যদি এটি কাজ না করে তবে একটি মেরামত সম্ভব. দয়া করে নোট করুন: আইডি পক্ষের কাজ করার আগে ক্যামেরা পরিবর্তনের ক্ষেত্রে.

আইফোন 11 রিয়ার ক্যামেরা:

আপনার আইফোন 11 এর রিয়ার ক্যামেরা আপনাকে সমস্ত ধরণের ফটো এবং ভিডিও নিতে দেয়. সামনের ক্যামেরার মতো, এটি আপনার সেটিংসে গিয়ে একটি সাধারণ কর্মহীনতা হতে পারে: সেটিংস> সাধারণ> রিসেট> সমস্ত সেটিংস পুনরায় সেট করুন. যদি এটি কাজ না করে তবে একটি মেরামত সম্ভব.

আইফোন 11 রিয়ার ক্যামেরা লেন্স:

আপনার আইফোন 11 এর রিয়ার ক্যামেরা লেন্স আপনাকে ধূলিকণা এবং তরল সন্নিবেশকে সীমাবদ্ধ করতে দেয় যা ক্যামেরার ক্ষতি করতে পারে. এছাড়াও, এটি বিকাশ করাও সম্ভব করে তোলে. বিরতি বা ত্রুটির ক্ষেত্রে এটি খুব সহজেই পরিবর্তন করা যেতে পারে.

আইফোন 11 মাইক্রো -ওয়েল্ডিং মেরামত:

  • ব্যাকলাইট: আপনার আইফোন 11 এর পর্দার উজ্জ্বলতা খুব কম বা প্রদর্শনটি কার্যকর হয় না.
  • স্পর্শ ব্যর্থতা: স্ক্রিন পরিবর্তন সত্ত্বেও আপনার পর্দার স্পর্শ আর কাজ করে না.
  • অডিও: আপনার আইফোন 11 আর কোনও স্পিকার বা মাইক্রোফোন দ্বারা কানের কাছে শব্দটি নির্গত করে না
  • আপনার আইফোন 11 আর আর অন্তর্ভুক্তি বা বজ্রপাতের মাধ্যমে চার্জ করে না
  • নেটওয়ার্ক সমস্যা: আপনার অপারেটরের সাথে আর ওয়াইফাই এবং/অথবা নেটওয়ার্ক নেই.
  • আপনার আইফোন 11 আর শুরু হয় না, বা “অ্যাপল” এর একটি লুপে পুনরায় আরম্ভ হয় না
  • সিম কার্ডটি আর সনাক্ত করা যায় না

ফেস মেরামত আইডি আইফোন 11:

  • আপনার আইফোন 11 এ আপনার বার্তাটি রয়েছে: ট্রুডেফ্ট ক্যামেরা দিয়ে একটি সমস্যা সনাক্ত করা হয়েছে. ফেস আইডি অক্ষম ছিল
  • আপনার আইফোন 11 এর আইডি ফেস ব্যবহারযোগ্য নয়
  • আপনার ফেস আইডি আর আপনার আইফোন 11 এ কাজ করে না
  • আপনি আর প্রতিকৃতি মোড ব্যবহার করতে পারবেন না
  • আপনার আইফোন 11 এর ক্যামেরায় স্ক্রিনটি সংযুক্ত করার টেবিলক্লথটি ক্ষতিগ্রস্থ হয়েছে
  • আইফোন 11 ফেস আইডি একটি ত্রুটি বার্তা প্রদর্শন করে

আইফোন 11 এর নির্ণয়:

আপনার আইফোন 11 এর সাথে মিলিত হয়েছে যেখানে এটির তরল ক্ষতি হয়েছে সেখানে আপনি জানেন না ? যত্নশীল ! এই চেক করা ব্রেকডাউন বিকল্পটি দিয়ে আপনার অর্ডারটি রাখুন এবং আমরা আপনার আইফোন 11 পাওয়ার সাথে সাথেই ব্রেকডাউনটি সন্ধান করার জন্য একটি রোগ নির্ণয় করা হয়. আপনার আইফোন 11 পাওয়ার 48 ঘন্টার মধ্যে আমরা একটি উদ্ধৃতি দিয়ে আপনার সাথে যোগাযোগ করব. আপনি যদি মেরামতটি গ্রহণ করেন তবে রোগ নির্ণয়ের 30 ডলার চূড়ান্ত উদ্ধৃতি থেকে হ্রাস করা হবে. যে কোনও প্রশ্নের জন্য, 02 46 99 08 10 বা বিড়ালের মাধ্যমে আমাদের কল করতে দ্বিধা করবেন না.

আইফোন 11 এ সাধারণ তথ্য:

আইফোন 11 হ’ল একটি বিপ্লবী ব্যবস্থা যা উভয় বিশ্বের সেরাকে একত্রিত করে: সুবিধা এবং প্রযুক্তি. এটি একটি কার্যকরী বিদ্যুৎ কেন্দ্র, একটি মার্জিত এবং দুর্দান্ত নকশায় আবৃত. এটি তাদের জন্য একটি আদর্শ পছন্দ যারা সর্বাধিক দাবিদার কাজগুলি পরিচালনা করতে সক্ষম একটি শক্তিশালী ডিভাইস চান. এটি একটি স্মার্টফোন যা জীবনকে আরও সহজ এবং আরও মনোরম করতে পারে. আইফোন 11 বিস্তৃত বৈশিষ্ট্য সরবরাহ করে যেমন 5.8 -ইঞ্চে রেটিনা এইচডি স্ক্রিন, একটি 12 -মেগাপিক্সেল ডাবল ক্যামেরা সিস্টেম এবং একটি এ 13 বায়োনিক প্রসেসর. এটি ওয়্যারলেস চার্জিং, আইডি ফ্রন্ট এবং একটি দীর্ঘ -দীর্ঘস্থায়ী ব্যাটারি দিয়েও সজ্জিত. এই বৈশিষ্ট্যগুলি এটি পেশাদার এবং অবসর ব্যবহারকারীদের জন্য একটি দুর্দান্ত ডিভাইস তৈরি করে. আইফোন 11 একটি নির্ভরযোগ্য ডিভাইস যা স্থায়ীভাবে নির্মিত. এটি খুব টেকসই, এটি প্রতিদিনের ব্যবহার প্রতিরোধ করতে সক্ষম ফোনের সন্ধানকারীদের জন্য এটি একটি দুর্দান্ত পছন্দ হিসাবে তৈরি করে. তবে, যদি এটি অবশ্যই মেরামত করা উচিত তবে আপনার কাছে বেশ কয়েকটি বিকল্প উপলব্ধ. অ্যাপল একটি অফিসিয়াল মেরামত পরিষেবা, পাশাপাশি তৃতীয় -পার্টির মেরামত পরিষেবাদির একটি সিরিজ সরবরাহ করে. যে কোনও সমস্যা সমাধানের জন্য অনলাইনে অতিরিক্ত যন্ত্রাংশ কেনা সম্ভব. আইফোন 11 মেরামত প্রক্রিয়াটি সহজ এবং প্রায়শই দ্রুত এবং সহজেই করা যায়. সামগ্রিকভাবে, আইফোন 11 একটি দুর্দান্ত ডিভাইস যা সুবিধা এবং শক্তির একটি দুর্দান্ত সংমিশ্রণ সরবরাহ করে. এটি একটি নির্ভরযোগ্য এবং টেকসই স্মার্টফোন যা কোনও কাজ সম্পাদন করতে পারে. এটিতে ওয়্যারলেস চার্জিং, ফেস আইডি এবং একটি দীর্ঘ -দীর্ঘস্থায়ী ব্যাটারি হিসাবে বিস্তৃত বৈশিষ্ট্য রয়েছে. যদি এটি মেরামত করার প্রয়োজন হয় তবে অফিসিয়াল অ্যাপল মেরামত পরিষেবা এবং তৃতীয় -পার্টির মেরামত পরিষেবাগুলি সহ বেশ কয়েকটি বিকল্প উপলব্ধ. আইফোন 11 মেরামত প্রক্রিয়াটি সহজ এবং প্রায়শই দ্রুত এবং সহজেই করা যায়.