আইফোন 15: নতুন অ্যাপল মডেলের জন্য কি প্রকাশের তারিখ ?, আইফোন 15: মূল্য, প্রকাশের তারিখ, নকশা, বৈশিষ্ট্য. তোমার যা যা জানা উচিত

আইফোন 15: মূল্য, প্রকাশের তারিখ, নকশা, বৈশিষ্ট্য … আপনার যা জানা দরকার তা সবই

Contents

আর একটি উপাদান যা ডিজাইনের মতো প্রযুক্তিগত দিকটি যতটা উদ্বেগ করে তা প্রচুর পরিমাণে কালি সৃষ্টি করে. করিডোরের অনেক শব্দগুলি কোনও পোর্ট ছাড়াই আইফোন আসার আগে শারীরিক বোতাম ছাড়াই আইফোন 15 প্রো দেখার সম্ভাবনা জাগিয়ে তোলে. অবশেষে, আইফোন 15 এবং 15 প্রো ভাল পুরানো ভলিউম এবং পাশের বোতামগুলি রাখবে. প্রো মডেলগুলি ব্যতীত এই কুভির জন্য একটি traditional তিহ্যবাহী ধারণা একটি অফার করবে নতুন অ্যাকশন বোতাম.

আইফোন 15: নতুন অ্যাপল মডেলের জন্য কি প্রকাশের তারিখ ?

পরবর্তী আইফোন প্রকাশের বিষয়ে সর্বশেষ গুজব আবিষ্কার করুন.

জোসে বিলন / 27 শে জুন, 2023 এ 11:34 এ প্রকাশিত

অ্যাপল ইনসাইডার ডিজাইন আইফোন

ডাব্লুডাব্লুডিসি, অ্যাপলের প্রধান বার্ষিক ইভেন্ট, 5 জুন অনুষ্ঠিত হয়েছিল. ব্র্যান্ডটি তার উচ্চ প্রত্যাশিত ভিশন প্রো মিশ্র রিয়েল হোল্ড চালু করেছে এবং নতুন ম্যাকোস সোনোমা এবং আইওএস 17 অপারেটিং সিস্টেমগুলি উন্মোচন করেছে. ক্যালিফোর্নিয়ার ফার্মের এখন তার পরবর্তী সময়সীমাটি দেখার সময় এসেছে: আইফোন 15 এর মুক্তি. আমরা স্টক নিতে !

আইফোন 15 এর জন্য কি মুক্তির তারিখ ?

আজ অবধি, অ্যাপল তার নতুন আইফোন প্রকাশের জন্য কোনও অফিসিয়াল তারিখ জানায়নি. অন্যদিকে, অ্যাপল ব্র্যান্ড সাধারণত একটি নিয়মিত ক্যালেন্ডার গ্রহণ করে. পূর্ববর্তী আইফোনের প্রস্থান তারিখগুলি এখানে:

  • আইফোন এক্সএস: 21 সেপ্টেম্বর, 2018,
  • আইফোন 11: সেপ্টেম্বর 20, 2019,
  • আইফোন 12: 23 অক্টোবর, 2020 (কোভিড সংকট দ্বারা ক্যালেন্ডার ব্যাহত),
  • আইফোন 13: 23 সেপ্টেম্বর, 2021,
  • আইফোন 14: সেপ্টেম্বর 16, 2022.

সুতরাং, এটি অনুমান করা যেতে পারে যে আইফোন 15 পতনের শুরুতে ঘোষণা করা উচিত. আমেরিকান মিডিয়া ব্লুমবার্গের মতে, এই নতুন আইফোনটি 22 সেপ্টেম্বর, 2023 -এ দিনের আলো দেখতে পেল. সাধারণভাবে, নতুন মডেলগুলি মূল বক্তব্যে উপস্থাপন করা হয় এবং নিম্নলিখিত সপ্তাহগুলিতে মোতায়েন করা হয়.

4 টি মডেল ঘোষণা করা উচিত: আইফোন 15, আইফোন 15 প্লাস, আইফোন 15 প্রো এবং আইফোন 15 প্রো সর্বোচ্চ. প্রো রেঞ্জটি অবশ্য “আল্ট্রা” বিখ্যাত হতে পারে. দামগুলি সম্পর্কে কোনও তথ্য প্রকাশ করা হয়নি, তবে মুদ্রাস্ফীতি প্রসঙ্গে আইফোন 14 এর তুলনায় দাম বাড়ার পরামর্শ দেয়, যা প্রকাশিত হওয়ার পরে 1,029 ইউরো থেকে বিক্রি হয়েছিল.

আইফোন 15 এর জন্য কি নকশা ?

নকশার দৃষ্টিকোণ থেকে, পরবর্তী আইফোনটি এই বৈশিষ্ট্যগুলি উপস্থিত হওয়া উচিত:

  • দুটি স্ক্রিন আকার, 6.1 ইঞ্চি (আইফোন 15 এবং আইফোন 15 প্রো) এবং 6.7 ইঞ্চি (আইফোন 15 প্লাস এবং আইফোন 15 প্রো সর্বোচ্চ),
  • আইফোন 15 প্রো এবং আইফোন 15 প্রো ম্যাক্সে একটি স্ট্রাইপযুক্ত টাইটানিয়াম ফিনিস (স্টেইনলেস স্টিলের প্রতিস্থাপন),
  • সামান্য বাঁকা প্রান্ত,
  • গতিশীল দ্বীপ, আইফোন 14 প্রো -তে উপস্থিত গতিশীল খাঁজ, সমস্ত আইফোন 15 এ উপস্থিত থাকবে,
  • আইফোন 15 প্রো পাওয়ার এবং ভলিউম বোতামগুলি নীচে থাকতে পারে,
  • একটি গা dark ় লাল রঙ (410D0D) কালো, সাদা এবং সোনায় যুক্ত করা হবে.

আমাদের 9 টম্যাক সহকর্মীদের এশিয়ার শেল নির্মাতাদের কাছে অ্যাপল প্রেরিত সিএডি ফাইলগুলি আবিষ্কার করার সুযোগ ছিল. নকশাটি এর কাছাকাছি হতে পারে:

9 টম্যাক আইফোন ডিজাইন 9 টম্যাক আইফোন 15 আইফোন 9 টম্যাক

আইফোন 15 এর জন্য কি প্রযুক্তিগত বৈশিষ্ট্য ?

প্রযুক্তিগত স্তরে, নতুন আইফোনটি নিম্নলিখিত নতুন বৈশিষ্ট্যগুলির সাথে সজ্জিত করা উচিত:

  • 4 মডেলের 48 মেগাপিক্সেলের একটি লক্ষ্য.
  • একটি 12 -মেগাপিক্সেল পেরিস্কোপিক লেন্স যা রিয়ার ক্যামেরার জুমকে উন্নত করবে (যা দ্বিগুণ গুরুত্বপূর্ণ হবে).
  • আইফোন প্রো (বা আল্ট্রা) এর জন্য একটি এ 17 বায়োনিক চিপ. এই চিপ 35 % কম শক্তি গ্রাস করতে যথেষ্ট অগ্রিমের প্রতিনিধিত্ব করবে.
  • একটি ইউএসবি-সি পোর্ট: ইউরোপীয় আইন অনুসারে, যা 2024 এর শেষের দিকে সমস্ত ডিভাইসে ইউএসবি টাইপ-সি বন্দরটি বাধ্যতামূলক করে তোলে, অ্যাপল ইউরোপে তার বজ্রপাত বন্দর ত্যাগ করতে বাধ্য হবে. যাইহোক, বিশ্লেষক মিং-চি কুওর মতে, অ্যাপল ইউএসবি-সি (ইউএসবি-সি এমএফআই) এর নিজস্ব সংস্করণ বিকাশ করে এই নিয়মটি ঘুরে দেখার পরিকল্পনা করবে, ব্যবহারকারীদের অনুকূল লোডের জন্য অনুমোদিত অনুমোদিত কেবলগুলি ব্যবহার করতে বাধ্য করবে.

আইফোন 15: মূল্য, প্রকাশের তারিখ, নকশা, বৈশিষ্ট্য … আপনার যা জানা দরকার তা সবই

ইউএসবি-সি, এ 17 চিপ, পেরিস্কোপিক জুম, আইফোন 15 আল্ট্রা. ভবিষ্যতের অ্যাপল স্মার্টফোন সম্পর্কে আপনার যা জানা দরকার তা আমরা আপনাকে বলি.

অ্যাপল আইফোন 14 প্রো ভায়োলেট

অ্যাপল 2023 এর শরত্কালে তার নতুন আইফোন উপস্থাপন করবে এবং এটি সর্বদা একটি ইভেন্ট. আইফোনটি ষোল বছর বয়সী হতে পারে, অ্যাপল ব্র্যান্ডের ফ্ল্যাগশিপ পণ্য আগের চেয়ে আরও বেশি কিছু রয়েছে. সেপ্টেম্বরে, আইফোন 14 এর উত্তরসূরীদের প্রকাশ করার জন্য তার একটি নতুন ইভেন্টের আয়োজন করা উচিত. স্মরণ করার জন্য, টিম কুক এবং তার দলগুলি আইফোন 14 এবং 14 প্লাস, পাশাপাশি আইফোন 14 প্রো এবং 14 প্রো ম্যাক্স উপস্থাপন করেছে, সেপ্টেম্বর 2022 সালে.

দ্য আইফোন 15 অনেক আকর্ষণীয় নতুন বৈশিষ্ট্যগুলির প্রতিশ্রুতি দিন, যাতে গুজবগুলি ওয়েবে গুণিত হয়. বেশ কয়েক সপ্তাহ ধরে, আমরা এই নতুন কিউভি সম্পর্কে আপনাকে আরও বলার জন্য মিথ্যা থেকে সত্যকে বিচ্ছিন্ন করার চেষ্টা করছি. প্রত্যাশিত পরিবর্তনগুলি এবং সবচেয়ে নির্ভরযোগ্য গুজবগুলির মধ্যে আমরা আপনাকে নতুন আইফোন সম্পর্কে বলি. নোট করুন যে এই নিবন্ধটি নিয়মিত আপডেট করা হবে.

কত আইফোন 15 ?

অ্যাপল এখনও অফার করা উচিত চারটি মডেল, আইফোন 14 এর জন্য ব্যবহৃত অনুরূপ একটি পদ্ধতির সাথে. নির্মাতারা একটি বড় মডেলের পক্ষে তার মিনি মডেল থেকে মুক্তি পেয়েছিলেন.

সর্বদা চারটি মডেল

2023 সালে, নতুন আইফোনটি এখনও দুটি স্ক্রিনের আকার এবং দুটি সংস্করণে উপলব্ধ থাকবে:

প্রো রেঞ্জটি এখনও ব্র্যান্ডের মূল সংবাদকে কেন্দ্রীভূত করা উচিত. ক্লাসিক মডেলগুলি (আইফোন 15 এবং 15 প্লাস) গত বছর আইফোন 14 এবং 14 প্রো ম্যাক্সে প্রকাশিত উন্নতিগুলি পুনরুদ্ধার করতে পারে. কয়েক বছর ধরে, ফাঁকটি ফাঁকা এসও -কলড “স্ট্যান্ডার্ড” আইফোন এবং প্রো মডেলগুলির মধ্যে. এগুলি উচ্চতর এবং উচ্চতর এবং প্রিমিয়াম. এই প্রবণতাটি এই বছর বিপরীত করা উচিত নয়.

এবং আইফোন 15 আল্ট্রা ?

আমাদের কলামগুলিতে বেশ কয়েকবার উল্লেখ করা হয়েছে, আইফোন 15 আল্ট্রা সমস্ত অ্যাপল প্রেমীদের লালা করে তোলে. “মিনি” বৈকল্পিক অপসারণের সময়, অ্যাপল একটি নতুন নামকরণ সংশোধন করবে. গুজব চায় আইফোন 15 প্রো ম্যাক্স আইফোন 15 আল্ট্রা পথ দেয়.

একটি নাম পরিবর্তন যা সাক্ষ্য দেবে আরও প্রিমিয়াম টার্ন ব্র্যান্ডটি তার প্রো রেঞ্জের সাথে নিতে চায়. এছাড়াও, একটি “আল্ট্রা” ডিভাইসকে সংহত করার প্রলোভনটি বড় যেহেতু এই প্রত্যয়টি অ্যাপলটিতে স্থল লাভ করছে. আমাদের কাছে এম 1 আল্ট্রা চিপ বা অ্যাপল ওয়াচ আল্ট্রা, বা দুটি উচ্চ -“আল্ট্রা” পণ্য রয়েছে. একটি আল্ট্রা আইফোন 15 অতএব যদি এর প্রযুক্তিগত বৈশিষ্ট্যগুলি নিশ্চিত হয়ে থাকে তবে তা আরও বেশি করে তোলে এবং আরও বেশি কিছু হবে (ছবি দেখুন). এই উন্নতিগুলি এবং এই নাম পরিবর্তনও দাম বৃদ্ধির জন্য একটি ভাল অজুহাত হবে ..

তবুও, সন্দেহ অব্যাহত থাকে এবং অ্যাপল এখনও অপেক্ষা করতে পারে একটি “আল্ট্রা” মডেল দেওয়ার আগে. আইফোন 16 প্রো ম্যাক্স (বা আইফোন 16 আল্ট্রা) তার 6.9 -ইঞ্চি স্ক্রিন সহ আদর্শ প্রার্থী হবে.

আমাদের কি ডিজাইনের পরিবর্তনের জন্য অপেক্ষা করা উচিত? ?

পরবর্তী আইফোনের পরিসীমা কোনও আকার পরিবর্তন অনুভব করবে না, এর নকশাও. আসলে, আপেল করা উচিত ধারাবাহিকতা কার্ড খেলুন আইফোন 15 তাদের পূর্বসূরীদের কাছাকাছি, আইফোন 14 অফার করে. আমরা নতুন রঙ আশা করতে পারি এবং পাতলা পর্দার সীমানা, যদিও প্রো মডেলগুলি আরও বিকশিত হবে.

আইফোন 15 প্রো

নতুন বৈশিষ্ট্যগুলির মধ্যে, আইফোন 15 প্রো বহন করতে স্টেইনলেস স্টিলকে অদলবদল করবে টাইটানিয়াম. স্মার্টফোনটি আরও স্ক্র্যাচ প্রতিরোধী হবে এবং এটি গ্রহণ করবে – প্রয়োজনে – আরও বেশি প্রিমিয়াম টার্ন. স্টেইনলেস স্টিলের চেয়ে এই হালকা উপাদানের জন্য বেছে নিন আইফোন 15 কে কয়েক গ্রাম হারাতে সহায়তা করতে পারে. মনে রাখবেন যে বর্তমান আইফোন 14 প্রো ম্যাক্স এখন একটি ভাঁজ স্মার্টফোনের চেয়ে ভারী.

যাই হোক না কেন, আমাদের অবশ্যই পূর্ববর্তী কিউভির ধারাবাহিকতায় একটি সাধারণ নকশা আশা করতে হবে.

আইফোন 14 প্রো বনাম আইফোন 15 প্রো

সকলের জন্য গতিশীল দ্বীপ (তবে)

স্ক্রিন স্তরে, আইফোন 14 প্রো দিয়ে প্রবর্তিত গতিশীল দ্বীপটি অবশ্যই ফিরে আসবে. কার্যকারিতা এমনকি সমস্ত মডেলগুলিতে নিজেকে আমন্ত্রণ জানিয়ে আরও বড় জায়গা দখল করবে. আইফোন 15 প্রো এই কৌশলটি রাখবে যা অ্যাপলকে তার সেন্সর এবং এর ক্যামেরার জন্য সংরক্ষিত অবস্থানটি বুদ্ধিমানভাবে ব্যবহার করতে দেয়. অভিনবত্বটি হ’ল আরও অ্যাক্সেসযোগ্য আইফোন 15 এছাড়াও খাঁজের প্রতিস্থাপনের অধিকারী হবে. অ্যাপলের জন্য দুর্দান্ত খবর যা অবশেষে খাঁজকে বিদায় জানাতে হবে.

আইফোন 15 প্রো তবুও একটি ভাল পদক্ষেপ এগিয়ে রাখবে. প্রকৃতপক্ষে, তারা হবে শুধুমাত্র একটি প্রচার পর্দা শুরু করতে এবং সর্বদা অন ডিসপ্লে কার্যকারিতা (স্ক্রিনটি এখনও চালু আছে). আপনি যদি 1 হার্জ থেকে 120 হার্জেড পর্যন্ত অভিযোজিত রিফ্রেশ রেট দিয়ে পরিচালনা করতে সক্ষম কোনও স্ক্রিন থেকে উপকৃত হতে চান তবে কোনও প্রো মডেল বেছে নেওয়া প্রয়োজন হবে. আইফোন 15 এ, অ্যাপল সন্তুষ্ট হবে এখনও একটি 60 হার্জ স্ল্যাব এবং এটি একটি হতাশা হবে. প্রকৃতপক্ষে, পুরো বাজারটি নিমজ্জন নিয়েছে এবং একটি 90 হার্জেড স্ক্রিন আজ খালি ন্যূনতম হিসাবে উপস্থিত হয়েছে. হাই -এন্ড বিভাগে, আমরা এমনকি নিজেকে 120 হার্জ বা তারও বেশি দিকে লক্ষ্য করি (তবে এটি সর্বদা ন্যায়সঙ্গত নয়).

আইফোন 14 128 জিবি সেরা মূল্যে বেসিক দাম: € 1,019

বৈশিষ্ট্য: ইউএসবি-সি, বোতাম, এ 17 বনাম এ 16…

আসল দুর্দান্ত প্রযুক্তিগত অভিনবত্বটি হবে ইউএসবি-সি পোর্টে উত্তরণ. লিগথিং বন্দর আসার এগারো বছর পরে, অ্যাপল তার অনিচ্ছুক মালিক সংযোগকারীকে সংযোগ বিচ্ছিন্ন করবে. কাপার্টিনো ফার্মের আসলে কোনও পছন্দ ছিল না এবং অবশ্যই ইউরোপীয় ইউনিয়নের প্রয়োজনীয়তা মেনে চলতে হবে, যা ইউএসবি-সি-তে একটি সর্বজনীন চার্জার চাপিয়ে দেয়.

জোর করে এবং জোর করে, অ্যাপলকে শেষ পর্যন্ত সেপ্টেম্বরে একটি ইউএসবি-সি বন্দর দিয়ে সজ্জিত স্মার্টফোন চালু করা উচিত. ক আইফোনের জন্য ছোট বিপ্লব, তবে ব্র্যান্ড বা গ্রাহকদের জন্য নয়. প্রকৃতপক্ষে, অনেক ম্যাক, আইপ্যাড, আনুষাঙ্গিক এবং অ্যাপল টিভি ইতিমধ্যে ইউএসবি-সি সরবরাহ করে. এই পরিবর্তনটি ব্যবহারকারীর অভিজ্ঞতা সহজ করবে, যারা তাদের আইফোন 15 রিচার্জ করতে যে কোনও চার্জার বা কেবল ব্যবহার করতে পারে.

আইফোন 15 প্রো

তবুও, অ্যাপল অ্যাপল হবে না যদি এটি অন্য সবার মতো কাজ করে. বেশ কয়েকটি গুজব ইঙ্গিত দেয় যে আইফোন 15 ইউএসবি-সি পোর্টটি সংযত থাকবে, এটি বলার অপেক্ষা রাখে না, ইউএসবি 2 স্ট্যান্ডার্ডকে সমর্থন করে.0 (480 এমবি/এস). বিপরীতে, আইফোন 15 প্রো ইউএসবি 3 সরবরাহ করবে.থান্ডারবোল্ট 3 এর সমর্থনের ক্ষেত্রে 20 গিগিট/এস, এমনকি 40 গিগিট/এস গতির জন্য 2. অ্যাপল এইভাবে মানদণ্ডে খেলবে এবং ফর্ম্যাটে নয় (সমস্ত মডেলগুলিতে ইউএসবি-সি), এইভাবে প্রবিধানগুলির সাথে সম্মতি দেয়.

আর একটি উপাদান যা ডিজাইনের মতো প্রযুক্তিগত দিকটি যতটা উদ্বেগ করে তা প্রচুর পরিমাণে কালি সৃষ্টি করে. করিডোরের অনেক শব্দগুলি কোনও পোর্ট ছাড়াই আইফোন আসার আগে শারীরিক বোতাম ছাড়াই আইফোন 15 প্রো দেখার সম্ভাবনা জাগিয়ে তোলে. অবশেষে, আইফোন 15 এবং 15 প্রো ভাল পুরানো ভলিউম এবং পাশের বোতামগুলি রাখবে. প্রো মডেলগুলি ব্যতীত এই কুভির জন্য একটি traditional তিহ্যবাহী ধারণা একটি অফার করবে নতুন অ্যাকশন বোতাম.

এটি ডিভাইসের রিংটোন/সাইলেন্স স্যুইচটি প্রতিস্থাপন করবে এবং অ্যাপল ওয়াচ আল্ট্রা দ্বারা অনুপ্রাণিত হয়. ক্ষমতা, এটি বিভিন্ন ফাংশন যেমন সাইলেন্ট মোডে স্যুইচ করা বা ক্যামেরা চালু করা সম্ভব হবে.

6th ষ্ঠ এবং 5 জি ওয়াইফাই উন্নত

প্রযুক্তিগতভাবে, অ্যাপল ব্র্যান্ডটি পর্যবেক্ষকদের দ্বারা প্রত্যাশিত পরিবর্তনগুলি করবে. আইফোনটি শেষ পর্যন্ত 6th ষ্ঠ ওয়াইফাইতে গিয়ে একই সাথে অফার করবে, ক সেরা 5 জি মডেম. এটি এখনও কোনও বাড়িতে তৈরি চিপ নয় এবং অ্যাপল আবারও কোয়ালকমকে তার স্মার্টফোনগুলি সজ্জিত করতে বিশ্বাস করবে. ওয়াইফাই 6th ষ্ঠ সামঞ্জস্যের সাথে, আইফোনটি অন্যান্য ব্র্যান্ড পণ্যগুলিতে (আইপ্যাড প্রো, ম্যাক ইত্যাদি) যোগদান করবে এবং সর্বোপরি অ্যান্ড্রয়েডে অ্যান্ড্রয়েডের অধীনে প্রতিযোগিতায় অংশ নেবে. অনেক নির্মাতারা আইইইই 802 স্ট্যান্ডার্ড অফার করে.তাদের মডেলগুলিতে কয়েক প্রজন্মের জন্য 11 এএক্স. অ্যাপল তার সময় নিতে পছন্দ করে এবং এটি মূলত ওয়াইফাই 6th ষ্ঠ এখনও সাধারণীকরণ করা হয়নি এই বিষয়টি দ্বারা ব্যাখ্যা করা হয়েছে. “দৌড়ানোর কোনও মানে নেই, আপনাকে সময় যেতে হবে” অ্যাপল ব্র্যান্ডকে পুরোপুরি স্যুট করে.

আইফোন 15 প্রো এর জন্য এ 17 চিপ, আইফোন 15 এর জন্য এ 16

চিপ সম্পর্কে, অ্যাপল গত বছর তার পুরো পরিসরে একটি নতুন চিপ সরবরাহ করে তার কৌশল পরিবর্তন করেছে. যদি আইফোন 14 প্রো এ 16 বায়োনিক থাকে তবে আইফোন 14 অবশ্যই 2021 এর A15 বায়োনিকের সাথে সন্তুষ্ট থাকতে হবে. আশ্চর্য প্রভাবের পরে, সিদ্ধান্তটি নির্মাতার পক্ষে বরং যৌক্তিক যারা তার দুটি রেঞ্জকে আলাদা করতে চায়. এটি অর্থ সাশ্রয় করতে সহায়তা করে.

2023 সালে, অন্য কোথাও ফিরে আসার কোনও কারণ নেই এবং আইফোন 15 প্রো একটি নতুন চিপের একমাত্র হবে. এল ‘A17 বায়োনিক তার বড় শুরু করবে ব্র্যান্ডের দুটি ফ্ল্যাগশিপ বৈকল্পিকগুলিতে, টিএসএমসি দ্বারা 3 এনএমসি খোদাই থেকে উপকৃত হচ্ছে. আইফোন 15 এবং 15 প্লাসের পাশে তারা A16 বায়োনিকের উত্তরাধিকারী হবে আইফোন 14 প্রো তে দেখা. সহজ, বেসিক, দক্ষ ? হ্যাঁ !

এল ‘A16 বায়োনিক একটি শক্তিশালী চিপ হিসাবে রয়ে গেছে এবং আমরা দেখতে পাচ্ছি যে অনেক নির্মাতারা ইতিমধ্যে নিজেরাই প্রমাণিত ফ্লাইসের উপর বাজি রাখতে দ্বিধা করেন না. অ্যান্ড্রয়েড ইউনিভার্সে, স্ন্যাপড্রাগন 8+ জেনার 1 প্রতিরোধ করে যখন এর উত্তরসূরি কয়েক মাস ধরে উপলব্ধ ছিল. অনিবার্যভাবে, দ্যএ 17 বায়োনিক আরও দক্ষ এবং আরও শক্তি দক্ষ হবে. আপনাকে এটির অভ্যস্ত হতে হবে, “প্রো” অবশ্যই একটি পদক্ষেপ এগিয়ে রেখে তাদের নামকে ন্যায়সঙ্গত করতে হবে.

আইফোন 14 প্লাস 128 জিবি সেরা মূল্যে বেসিক দাম: € 1,169

ছবি: অবশেষে পেরিস্কোপিক জুম সময় ?

পাওয়ারের চেয়েও বেশি, এটি ক্যামেরা যা সমস্ত প্রত্যাশাগুলিকে স্ফটিক করে তোলে. বেশ কয়েকটি সংস্করণ প্রতিযোগিতা করে এবং 15 প্রো এর সম্ভাব্য আগমন সহ এখনও সুবিধা থাকবে পেরিস্কোপিক টেলিফোটো লেন্স. বিষয়টি নিয়মিত ফিরে আসে এবং আইফোন প্রিমিয়ামের অবশেষে এই অভিনবত্বটি একটি বৃহত্তর অপটিক্যাল জুম সরবরাহ করবে. অ্যাপল বর্তমান আইফোন 14 প্রো ম্যাক্সে 3x এর বিপরীতে 5x বা 6x অপটিক্যাল জুম বেছে নিতে পারে.

যেমনটি দাঁড়িয়ে আছে, এই পরিবর্তনটি নিশ্চিত থেকে অনেক দূরে এবং আইফোন 15 প্রো ম্যাক্স (বা আল্ট্রা) এমনকি একমাত্র হতে পারে. প্রকৃতপক্ষে, এই ধরণের জুম সাধারণত স্যামসাং গ্যালাক্সি এস 23 আল্ট্রা এবং এর এক্স 10 জুমের মতো বৃহত্তম স্মার্টফোনগুলিতে উপস্থিত হয়. অ্যাপল তার ডিভাইসগুলির সনি সেন্সরগুলি আপডেট করতে এই নতুন কিউভি চালু করার সুবিধা নেবে.

আইফোন 15 প্রো

তবুও, সম্ভবত এটি ব্র্যান্ডটি বর্তমান কনফিগারেশনটি ধরে রাখে. আরও সম্পূর্ণ, আইফোন 15 প্রো এর চারপাশে ঘোরে 48 এমপিএক্স প্রধান সেন্সর, ক আল্ট্রা গ্র্যান্ড কোণ এবং এক টেলিফোটো (প্রো সর্বাধিক উপর পেরিস্কোপিক). আইফোন 15 হিসাবে, এটি গুজব যে তারা পাস করবে 48 এমপিএক্স ফটো সেন্সর আইফোন 14 প্রো. তবুও, এখনও 12 এমপিএক্স (গ্র্যান্ড এঙ্গেল + আল্ট্রা গ্র্যান্ড-কোণ) এর ডাবল সেন্সর দেখার সম্ভাবনাটি বাদ দিন না.

যখন আইফোন 15 প্রকাশিত হবে ?

যদি আমরা অ্যাপলের অভ্যাসগুলি উল্লেখ করি তবে আইফোন 15 উপস্থাপন করা হবে 2023 সালের সেপ্টেম্বরে. ব্র্যান্ডটি তার অভ্যাস পরিবর্তন করা উচিত নয়, যদি আমরা বিশ্বাস করি যে প্রয়োজনীয় মার্ক গুরম্যানকে বিশ্বাস করি. অ্যাপল ব্র্যান্ড বিশেষজ্ঞ উস্কান 12 বা 13 সেপ্টেম্বর একটি ব্যাক -টু -স্কুল মূল বক্তব্য.

আমাদের পক্ষে, আমরা বরং 12 সেপ্টেম্বর, 2023 এর জন্য ঝুঁকছি যা একটি মঙ্গলবারের সাথে মিলে যায়. তবুও অ্যাপল 11 ই সেপ্টেম্বর, আমেরিকা যুক্তরাষ্ট্রের জন্য একটি বিশেষ দিন এড়ানোর পরিকল্পনাগুলি পর্যালোচনা করতে পারে. 13 সেপ্টেম্বর তারপরে চারটি ফিউচার আইফোন 15, 15 প্লাস, 15 প্রো এবং 15 প্রো ম্যাক্স চালু করার জন্য একটি আদর্শ তারিখ হবে .

উপস্থাপনার এক সপ্তাহ পরে প্রথম বিতরণ সহ মাসের শেষের আগে বিপণন শুরু হবে. তারা 18 বা 19 সেপ্টেম্বরের দিকে শুরু করবে, ক 22 সেপ্টেম্বর থেকে স্টোরগুলিতে প্রাপ্যতা. মনে রাখবেন যে আইফোন 14 প্লাসের মতো অক্টোবরে কোনও মডেলের পক্ষে পৌঁছানো অস্বাভাবিক কিছু নয়.

পরবর্তী অ্যাপল স্মার্টফোনগুলির জন্য কত খরচ হবে ?

আইফোন 14 প্রো 128 জিবি সেরা মূল্যে বেসিক দাম: € 1,329

এটি স্পষ্টতই প্রশ্ন যা ব্র্যান্ড আফিকোনাডো এবং সম্ভাব্য নতুন গ্রাহকদের আগ্রহী. বর্তমানে, আমাদের অবশ্যই অর্থ প্রদান করতে হবে কমপক্ষে 1,019 ইউরো একটি আইফোন ধরে রাখতে 14 বা 1,329 ইউরো আইফোন 14 প্রো এর জন্য. অ্যাপল মূল্য নির্ধারণের নীতিটি আরও ভালভাবে বোঝার জন্য আমরা আপনাকে সরকারী আইফোন 14 দামের একটি টেবিল স্লিপ করি.

আইফোন 14 আইফোন 14 প্লাস আইফোন 14 প্রো আইফোন 14 প্রো সর্বোচ্চ
128 জিবি 1,019 ইউরো 1,169 ইউরো 1,329 ইউরো 1,479 ইউরো
256 জিবি 1,149 ইউরো 1,299 ইউরো 1,459 ইউরো 1,609 ইউরো
512 জিবি 1,409 ইউরো 1,559 ইউরো 1,719 ইউরো 1,869 ইউরো
1 থেকে / / 1,979 ইউরো 2,129 ইউরো

বড় অবাক না হলে আমাদের অবশ্যই আশা করা উচিত দাম কমপক্ষে অভিন্ন এবং একটি বৃদ্ধি সম্ভবত আরও বেশি. সর্বশেষতম প্রবণতা আটলান্টিক এবং অ্যাপল জুড়ে দাম বৃদ্ধির উপর নির্ভর করে মুদ্রাস্ফীতি প্রবণতা অনুসরণ করা উচিত.

আইফোন 15 প্রো এবং 15 প্রো সর্বাধিক দ্বারা প্রভাবিত হতে পারে মূল্যবৃদ্ধি. মার্ক গুরম্যান এবং জেফ পুয়ের মতে, তিনি ফ্ল্যাগশিপ মডেলটি পৌঁছানোর প্রত্যাশা করছিলেন নতুন মূল্য রেকর্ড. যদিও আইফোন 14 প্রো ম্যাক্স ইতিমধ্যে 128 জিবি সংস্করণে 1,479 ইউরো খরচ করে, আমরা আশা করি যে আমরা এর সবচেয়ে সাশ্রয়ী মূল্যের সংস্করণে 1,500 ইউরো বা 1,600 ইউরোতে একের পর এক রয়েছি.

অন্যান্য মডেলগুলি এই প্রবণতা থেকে বাঁচবে না, তবে বৃদ্ধি কম গুরুত্বপূর্ণ হতে পারে. প্রকৃতপক্ষে, আইফোন 15 প্রো ম্যাক্স শুরু করতে পারে এই নতুন প্রাদুর্ভাব “ন্যায়সঙ্গত” করার জন্য এক্সক্লুসিভ প্রযুক্তিগুলি দাম. আইফোন 15 প্রো এখনও 1,400 ইউরো থেকে শুরু করতে পারে এবং প্রথমবারের জন্য 2,000 ইউরো ছাড়িয়ে যেতে পারে. প্রকৃতপক্ষে, অ্যাপল 2 টিবি স্টোরেজ সহ একটি বৈকল্পিক সরবরাহ করবে.

দ্য আশার একমাত্র কারণ এটি কি অ্যাপল ব্র্যান্ডটি মার্কিন যুক্তরাষ্ট্রে এই দামের বিস্ফোরণকে সীমাবদ্ধ করে. প্রকৃতপক্ষে, ফার্মটি ইতিমধ্যে গত বছর ইউরোপে এর আইফোনের দামকে ব্যাপকভাবে বাড়িয়েছে. আপনি যদি বিনিয়োগের পরিকল্পনা করে থাকেন তবে আমরা আপনাকে একটি সুন্দর খাম রাখার পরামর্শ দিই.

আইফোন 15: কি প্রাক -অর্ডার এবং স্টোর আউটটিংয়ের তারিখগুলি

আইফোন 15 প্রো ধারণা

30 আগস্ট, 2023 এর আপডেট: অ্যাপল আইফোন 15 উপস্থাপনের মূল বক্তব্যটির জন্য 12 সেপ্টেম্বর তারিখের নিশ্চিত করেছে. এটি আমাদের হাইপোথিসিসকে শক্তিশালী করে যে নতুন স্মার্টফোনগুলি 15 সেপ্টেম্বর প্রি -অর্ডারে চালু করা হবে এবং ব্যক্তিদের কাছে পৌঁছে দেওয়া হবে এবং 22 সেপ্টেম্বর, 2023 এ শুক্রবারে বিক্রয়ের জন্য রাখা হবে

  • নতুন আইফোন 15 সেপ্টেম্বরে আসবে
  • তাদের মুক্তির তারিখ বর্তমানে অজানা
  • ক্লুগুলি এখনও সবচেয়ে সম্ভবত দিনটি সংজ্ঞায়িত করা সম্ভব করে তোলে

অ্যাপল 15 রেঞ্জের বেশ কয়েকটি নতুন আইফোন প্রকাশের প্রস্তুতি নিচ্ছে. এগুলি সাধারণত সেপ্টেম্বরে আসবে. বা যে কোনও ক্ষেত্রে, ক্যালিফোর্নিয়ার সংস্থাটি মাসের শুরুতে একটি মূল বক্তব্য চলাকালীন তাদের উপস্থাপন করবে. যদি প্রযোজনা এবং অ্যাসেম্বলি চ্যানেলগুলিতে কোনও সমস্যা না থাকে যা কাপের্টিনোর traditional তিহ্যবাহী শেষ বছরের ক্যালেন্ডারে বিলম্বের আন্ডারলাইন করতে পারে, সম্ভবত, নতুন মেশিনগুলি অ্যাপল ইভেন্টের কয়েক দিন পরে স্টোরগুলিতে বিক্রি হবে যা উত্সর্গীকৃত হবে তাদেরকে.

এই মুহুর্তের জন্য, আইফোন 15 সম্পর্কে তথ্যগুলি মূলত তাদের প্রযুক্তিগত বৈশিষ্ট্যগুলি নিয়ে উদ্বিগ্ন হয়েছে. “দিক” সম্পর্কে, আসুন আমরা আউটিংয়ের দাম এবং তারিখগুলি শুনি, এটি অনেক বেশি অস্পষ্ট. যাই হোক না কেন, আমরা যেমন আইওএস 17 এবং ব্যাক -টু -স্কুল মূল বক্তব্যটির জন্য করেছি, আপনি যে তারিখে এই নতুন আইফোন 15 এর মধ্যে একটি প্রাক -অর্ডার করতে পারেন এবং যে তারিখটি আপনি সংরক্ষণ করতে পারেন তার একটি অনুলিপি কিনতে একটি অনুলিপি কিনতে পারেন তা নির্ধারণ করতে এই নতুন প্রজন্মের আইফোন. এই উদ্দেশ্যে, আসুন গত 7 বছরে অ্যাপলের ইতিহাসটি আবার ঘুরে দেখি এবং এই বিষয়ে সবচেয়ে নির্ভরযোগ্য গুজব বিশ্লেষণ করি.

আমরা কখন নতুন আইফোন 15 এর একটি কিনতে পারি ?

বিষয়টিতে অ্যাপলের ইতিহাসে ফিরে যান

  • আইফোন 14: September সেপ্টেম্বর, 2022 (বুধবার) উপস্থাপিত, 9 তারিখে প্রাক -অর্ডার্স এবং 16 এ প্রকাশিত
  • আইফোন 13: 14 সেপ্টেম্বর, 2021 (মঙ্গলবার) উপস্থাপিত, 17 তারিখে প্রাক -অর্ডার্স এবং 24 এ প্রকাশিত
  • আইফোন 12: 13 ই অক্টোবর, 2020 (মঙ্গলবার) উপস্থাপিত, 16 তারিখে প্রাক -অর্ডার্স এবং 23 এ প্রকাশিত
  • আইফোন 11: 10 সেপ্টেম্বর, 2019 (মঙ্গলবার) উপস্থাপিত, 13 তারিখে প্রাক -অর্ডার্স এবং 20 এ প্রকাশিত
  • আইফোন এক্সএস: 12 সেপ্টেম্বর, 2018 (বুধবার) উপস্থাপিত, 14 তারিখে প্রাক -অর্ডারস এবং 21 এ প্রকাশিত
  • আইফোন 8: 12 সেপ্টেম্বর, 2017 (মঙ্গলবার) উপস্থাপিত, 15 তারিখে প্রি -অর্ডারস এবং 22 এ প্রকাশিত
  • আইফোন 7: September সেপ্টেম্বর, 2016 (বুধবার) উপস্থাপিত, 9 তারিখে প্রাক -অর্ডার্স এবং 16 এ প্রকাশিত

গত 7 বছরে, অ্যাপল সর্বদা তার নতুন আইফোনটির জন্য প্রি -অর্ডারগুলি চালু করেছে শুক্রবার তাদের উত্সর্গীকৃত সম্মেলন অনুসরণ করে. এক সপ্তাহ পরে, মেশিনগুলি ব্যক্তিদের কাছে সরবরাহ করা হয় এবং দোকানে বিক্রি হয়.

আমাদের সর্বশেষ বিশ্লেষণ অনুসারে, অ্যাপলের মঙ্গলবার 12 বা বুধবার, 13 সেপ্টেম্বর এর আইফোন 15 ইভেন্টটি রাখা উচিত. এর অর্থ, কাপার্টিনো কোম্পানির সাধারণ ক্যালেন্ডারের উপর ভিত্তি করে, আইফোন 15 এর প্রাক -অর্ডারগুলি চালু করা হবে শুক্রবার 15 সেপ্টেম্বর, ফরাসি সময় দুপুর ২ টা ৪০ মিনিটে. মেশিনগুলি তখন পরের শুক্রবার প্রথম ঘন্টার ক্রেতাদের কাছে ডেলিভারি করতে আসত, অর্থাৎ সেপ্টেম্বর 22, 2023. এই দিন থেকে, সাধারণ জনগণ নিকটবর্তী নতুন পরিসরটি দেখতে অ্যাপল স্টোর এবং অংশীদার রিসেলারদের কাছেও যেতে পারে এবং বাহুর নীচে দেওয়া বিভিন্ন মডেলের একটি রেখে প্রলুব্ধ হতে পারে.

উপরে বর্ণিত গা dark ় লাল আইফোন

আইফোন 15 প্রো © ম্যাক্রুমার্স ধারণা

আইফোন 15 প্রকাশ সম্পর্কে সর্বশেষ গুজব পর্যালোচনা

উপরে উল্লিখিত হিসাবে, আইফোন 15 এর জন্য প্রকাশের তারিখের ইস্যুতে ভাল -প্লেসড ক্যালিফোর্নিয়ান ফার্মের তথ্যদাতা এবং অন্যান্য বিশেষজ্ঞরা খুব প্রকাশ করেননি. অ্যাপলের সাথে সর্বাধিক খ্যাতিমান বিশ্লেষকগুলির মধ্যে একটি এখনও সম্প্রতি সেখানে চলে গেছে. তাঁর মতে, টিম কুক আইফোনটি 15 সেপ্টেম্বর, 2023 এর সপ্তাহে উপস্থাপন করবেন. মার্ক গুরম্যান এটি বলেন না, তবে উপরে যেমন দেখা গেছে, সমস্ত কিছু পরামর্শ দেয় যে প্রাক -অর্ডারগুলি একই সপ্তাহে ঘটবে, সম্ভবত, শুক্রবার 15 সেপ্টেম্বর, 2023.

সারসংক্ষেপ

উপসংহারে, এখানে সবচেয়ে সম্ভবত সময়সূচী:

  • মূল আইফোন 15: মঙ্গলবার 12 বা বুধবার, 13 সেপ্টেম্বর (30 আগস্টের পরিবর্তন: অ্যাপল 12 সেপ্টেম্বর মূল দিন হিসাবে নিশ্চিত হয়েছে)
  • প্রাক -আইফোন 15: শুক্রবার 15 সেপ্টেম্বর দুপুর ২ টা থেকে
  • আউটিং এবং প্রথম বিতরণ সংরক্ষণ করুন: শুক্রবার 22 সেপ্টেম্বর

আইফোন 15: কী নতুন বৈশিষ্ট্য সহ

আইফোন 15, বা বরং, আইফোন 15 এর সাথে প্রত্যাশিত অনেক নতুন বৈশিষ্ট্য. আমরা এই বিষয়ে সম্প্রতি একটি বক্তব্য রেখেছি. স্মার্টফোনগুলির সম্ভাব্য বৈশিষ্ট্যগুলি সম্পর্কে আরও জানতে আপনি এখানে সমস্ত আইফোন 15 গুজব অনুসরণ করতে পারেন. মূলত, এখানে আপনার আশা করা উচিত:

  • 4 মডেল: আইফোন 15, আইফোন 15 প্লাস, আইফোন 15 প্রো এবং আইফোন 15 প্রো সর্বোচ্চ বা আল্ট্রা
  • সংযোগকারী: আরও বজ্রপাত, নতুন আইফোন 15 এর একটি ইউএসবি-সি সকেট থাকবে
  • শক্তি: প্রো মডেলগুলির জন্য একটি নতুন প্রজন্মের প্রসেসরের জন্য পথ তৈরি করুন, এ 17 চিপ
  • নকশা: ডায়নামিক দ্বীপটি 4 টি মডেলের উপস্থিত থাকবে এবং প্রো -এর জন্য সংরক্ষিত থাকবে না
  • স্টোরেজ: সর্বাধিক স্টোরেজ আইফোন 15 প্রো -তে 2 টিবি পৌঁছতে পারে (আইফোন 14 প্রো -তে 1 টিবি)
  • ফটোগ্রাফি: পিছনে নতুন পেরিস্কোপ লেন্স
  • সমাপ্তি: একটি নতুন লাল হওয়া উচিত
  • মূল্য:আইফোন 14 থেকে আইফোন 15 এর জন্য 1,019 ডলারে এবং আইফোন 15 প্রো ম্যাক্সের জন্য € 1,589 এর সাথে আইফোন 14 থেকে প্রত্যাশিত হবে

যিনি ইতিমধ্যে 15 নম্বরে পরবর্তী পরিসীমা থেকে কোনও মডেলের জন্য আপনার আইফোনটি পুনর্নবীকরণের পরিকল্পনা করেছেন ?