বোর্ডে ডাব্লুআইএফআই: এয়ার ফ্রান্স তার নতুন অফার উপস্থাপন করেছে – ডিজিটাল, এয়ার ফ্রান্স 2020 সালের মধ্যে সমস্ত প্লেনে বিনামূল্যে ওয়াইফাই সরবরাহ করবে

ওয়াইফাই এয়ার ফ্রান্স

এয়ার ফ্রান্সের ফ্লাইটে ইন্টারনেটের সাথে সংযোগ স্থাপন আর কোনও সমস্যা হবে না. 2020 সালের মধ্যে সমস্ত এয়ারলাইন প্লেন ওয়াইফাই অ্যাক্সেস সরবরাহ করবে. এয়ার ফ্রান্স কানেক্ট 3 বার সাবস্ক্রিপশন সূত্র সরবরাহ করে. প্রথমটি নিখরচায় এবং আপনাকে কেবল মেসেজিংয়ের মাধ্যমে যোগাযোগ করার অনুমতি দেয়, ফেসবুক ম্যাসেঞ্জার, হোয়াটসঅ্যাপ, আইমেসেজে … আপনার স্মার্টফোন বা একটি ট্যাবলেটে আপনার পরিষেবাগুলি ব্যবহার করা সম্ভব হবে.

বোর্ডে ওয়াই-ফাই: এয়ার ফ্রান্স তার নতুন অফার উপস্থাপন করেছে

এয়ার ফ্রান্স বোর্ডের বোর্ডে প্রদত্ত সংযুক্ত পরিষেবাগুলির বিষয়ে ত্বরান্বিত করে, এয়ার ফ্রান্স কানেক্টের প্রবর্তন, বোর্ডে এর নতুন ওয়াই-ফাই অফার, প্রমাণিত হয়েছে.

বিজ্ঞাপন, আপনার সামগ্রী নীচে অবিরত আছে

এয়ার ফ্রান্স কানেক্ট, এটি নতুন নাম যা কোম্পানির সাথে সজ্জিত বোর্ড বিমানটিতে ওয়াই-ফাই অ্যাক্সেসের অফারগুলিকে মনোনীত করে. আসলে, একটি বিনামূল্যে সহ ভ্রমণকারীদের তিনটি নতুন প্যাকেজ দেওয়া হয়. প্রকৃতপক্ষে, “বার্তা পাস” সকলের কাছে দেওয়া হয়. এটি অন্যদিকে, পাঠ্য বার্তা প্রেরণের মধ্যে সীমাবদ্ধ. তবে এটি নির্দিষ্ট করা হয়েছে যে গ্রাহকরা তাদের বন্ধু, সহকর্মীদের এবং পরিবারের সাথে “তাদের প্রিয় অ্যাপ্লিকেশনগুলি থেকে” ফ্লাইটে বিনিময় চালিয়ে যেতে সক্ষম হবেন. অতএব আমরা বুঝতে পারি যে মেসেঞ্জার, হোয়াটসঅ্যাপ এবং অন্যান্যগুলির মতো খুব জনপ্রিয় তাত্ক্ষণিক বার্তা অ্যাপ্লিকেশনগুলি সমর্থিত হবে.

অন্য দুটি সূত্র প্রদান করা হয়. “সার্ফ পাস” তাত্ক্ষণিক মেসেজিংকে তার মেলবক্সটি ব্যবহার করার এবং ইন্টারনেট সার্ফ করার সম্ভাবনা যুক্ত করে. পুরো শর্ট-কারিকুলাম ফ্লাইটের জন্য একটি পাস চালানো 3 €, মাঝারি দূরত্বের পুরো ফ্লাইটের পূর্ণতার জন্য 5 ডলার থেকে এবং দীর্ঘ দূরত্বের ফ্লাইটে এক ঘন্টার জন্য 8 ডলার, বা 16 € ট্রিপ জুড়ে এটির সুবিধা গ্রহণের জন্য 16 €. একটি উড়ন্ত ব্লু কার্ডের ধারকরা এই বিকল্পটি “মাইলস” এ সেট করতে সক্ষম হবেন (এক ঘন্টার জন্য ২,7০০ মাইল, পুরো ফ্লাইটের জন্য, 000,০০০ মাইল).

“পাস স্ট্রিম” হিসাবে, কেবলমাত্র দীর্ঘ দূরত্বের ফ্লাইটে উপলভ্য, এটির উন্নত গতির সাথে অন্য দুটি সূত্রের সুবিধা রয়েছে (এয়ার ফ্রান্স ব্রডব্যান্ডকে আরও বিশদ ছাড়াই উত্সাহিত করে) এবং ফাইলগুলি ডাউনলোডের পাশাপাশি মাল্টিমিডিয়া সামগ্রী স্ট্রিমিংয়ের অনুমোদন দেয়. এই শেষ পাসটি ফ্লাইটের পুরো সময়কাল বা 10,000 মাইলের জন্য 30 at এ বিল করা হয়েছে.

শেষ তথ্য, এবং কমপক্ষে নয়, এয়ার ফ্রান্স ঘোষণা করার সুযোগটি গ্রহণ করে যে তার বহরে থাকা 100 % প্লেনগুলি 2020 সালের মধ্যে বোর্ডে ওয়াই-ফাই অফার করার জন্য সজ্জিত থাকবে. 2018 এর শেষে, এয়ার ফ্রান্স প্রতিশ্রুতি দিয়েছে যে 22 টি দীর্ঘ-দুরত্ব বিমান এবং 8 টি সংক্ষিপ্ত এবং মাঝারি-হোল বিমান এটি দিয়ে সজ্জিত হবে. নীচে, এমন একটি ভিডিও যাতে এয়ার ফ্রান্স দেখায় যে এটি কীভাবে বোর্ডে ওয়াই-ফাই অফার করার জন্য তার বিমানকে সজ্জিত করে.

বিজ্ঞাপন, আপনার সামগ্রী নীচে অবিরত আছে

গুগল নিউজে সমস্ত ডিজিটাল সংবাদ অনুসরণ করুন

এয়ার ফ্রান্স 2020 সালের মধ্যে সমস্ত প্লেনে বিনামূল্যে ওয়াইফাই সরবরাহ করবে

এয়ার ফ্রান্স 2020 সালের মধ্যে সমস্ত প্লেনে বিনামূল্যে ওয়াইফাই সরবরাহ করবে. তিনটি সাবস্ক্রিপশন সূত্র দেওয়া হবে, একটি বার্তাগুলির জন্য একটি বিনামূল্যে এবং দুটি ইন্টারনেট সার্ফিং এবং স্ট্রিমিংয়ের জন্য অর্থ প্রদান করা হবে. টার্মিনালগুলি সংযোগের জন্য প্লেনগুলিতে অবস্থিত, কেবল আপনার ওয়েব ব্রাউজারটি অ্যাক্সেস করুন. ব্যাংক কার্ড এবং পেপাল দ্বারা প্রদান করা সম্ভব.

বিনামূল্যে ওয়াইফাই এয়ারফ্রান্স 2020

এয়ার ফ্রান্সের ফ্লাইটে ইন্টারনেটের সাথে সংযোগ স্থাপন আর কোনও সমস্যা হবে না. 2020 সালের মধ্যে সমস্ত এয়ারলাইন প্লেন ওয়াইফাই অ্যাক্সেস সরবরাহ করবে. এয়ার ফ্রান্স কানেক্ট 3 বার সাবস্ক্রিপশন সূত্র সরবরাহ করে. প্রথমটি নিখরচায় এবং আপনাকে কেবল মেসেজিংয়ের মাধ্যমে যোগাযোগ করার অনুমতি দেয়, ফেসবুক ম্যাসেঞ্জার, হোয়াটসঅ্যাপ, আইমেসেজে … আপনার স্মার্টফোন বা একটি ট্যাবলেটে আপনার পরিষেবাগুলি ব্যবহার করা সম্ভব হবে.

এয়ার ফ্রান্স 2020 সালের মধ্যে তার সমস্ত প্লেনে 3 টি ইন্টারনেট সাবস্ক্রিপশন সূত্র সরবরাহ করবে, একটি বিনামূল্যে সহ

দ্বিতীয় “সার্ফ” অফারটি ফ্রান্সের ফ্লাইটে 3 ইউরো থেকে, ইউরোপের ফ্লাইটে 5 ইউরো থেকে, আন্তর্জাতিক ফ্লাইটে 8 ইউরো থেকে এক ঘন্টা বা 18 ইউরোর পুরো ফ্লাইটের জন্য দেওয়া হয়. “স্ট্রিম” পাস সম্পর্কে, এটির জন্য 30 ইউরো খরচ হয় এবং আপনাকে এসভিওডি প্ল্যাটফর্মগুলিতে স্ট্রিমিং ভিডিওগুলি দেখার পাশাপাশি ডাউনলোডগুলি করতে দেয়. নির্বাচিত সাবস্ক্রিপশন নির্বিশেষে এয়ার ফ্রান্স সাইটটি সর্বদা অ্যাক্সেসযোগ্য. এটি এয়ার ফ্রান্স দ্বারা নির্দিষ্ট করা হয়নি, তবে আমরা জানি যে ইউরোপীয় এভিয়েশন নেটওয়ার্ক 60 থেকে 75 এমবিপিএসের ক্রমের প্রবাহের 4 জি এর জন্য ধন্যবাদ অনুমোদন করে.

ভ্রমণকারীদের কেবল বিমানটিতে উপলব্ধ “এয়ার ফ্রান্স কানেক্ট” ওয়াইফাই টার্মিনালের সাথে সংযোগ স্থাপন করতে হবে. আমেরিকান এক্সপ্রেস, ভিসা এবং মাস্টারকার্ড বা পেপাল সহ ব্যাংক কার্ড দ্বারা বেশ কয়েকটি বিধি দেওয়া হয়. ভ্রমণকারীরা, আপনি এই সাবস্ক্রিপশন সূত্রগুলি সম্পর্কে কী ভাবেন ? আপনি কি এই প্যাকেজগুলির মধ্যে একটির জন্য আপনার পকেটে হাত রাখতে যাচ্ছেন? ? মন্তব্যে আপনার মতামত ভাগ করুন.

  • শেয়ার শেয়ার ->
  • টুইটার
  • ভাগ
  • বন্ধুকে পাঠাও