কীভাবে ম্যাকের জন্য মাইক্রোসফ্ট ওয়ার্ডটি বিনামূল্যে 2022 এর জন্য ব্যবহার করবেন, ম্যাকের জন্য সক্রিয় অফিস – মাইক্রোসফ্ট সমর্থন

ম্যাকের জন্য সক্রিয় অফিস

ইউলিসিস সাম্প্রতিক বছরগুলিতে অন্যতম জনপ্রিয় লেখার অ্যাপ্লিকেশন. পুরো পাণ্ডুলিপিগুলিতে ছোট নোটগুলি, বিভ্রান্তি ছাড়াই এর পরিবেশ আপনাকে কেবল জিনিসগুলি সম্পন্ন করতে দেয়. অ্যাপ্লিকেশনটিতে মার্কডাউন সাপোর্টের পাশাপাশি ব্যাকরণ যাচাইকরণ সরঞ্জাম এবং স্টাইল রয়েছে. আপনি যখন শেষ করেছেন, কেবল আপনার ফলাফলগুলি পিডিএফ ফর্ম্যাটে রফতানি করুন বা এগুলি সরাসরি ওয়ার্ডপ্রেস বা মিডিয়ামে প্রকাশ করুন.

কীভাবে ম্যাকের জন্য মাইক্রোসফ্ট ওয়ার্ড পাবেন

1980 এর দশক থেকে, মাইক্রোসফ্ট ওয়ার্ড বিশ্বের সমস্ত লেখার সফ্টওয়্যারকে প্রাধান্য দিয়েছে. আপনি যদি আজ কোনও সিভি, একটি নথি, একটি প্রতিবেদন বা একটি পরিষেবা নোট পান তবে ফাইলটি ফর্ম্যাটে থাকার একটি ভাল সম্ভাবনা রয়েছে .ডক বা .ডকেক্স. এটি কর্পোরেট যোগাযোগের মোড ডি ফ্যাক্টো আন্তর্জাতিকভাবে গৃহীত.

আশ্চর্যজনকভাবে, মাইক্রোসফ্ট ওয়ার্ডটি নিখরচায় নয়. অফিস 365 স্যুটের অংশ হিসাবে, মাইক্রোসফ্ট ওয়ার্ডের জন্য পরিবারগুলিতে প্রতি মাসে $ 6.99 (পুরো পরিবারের জন্য 9.99 ডলার) বা পেশাদার ব্যবহারকারীর জন্য প্রতি মাসে 12.50 ডলার ব্যয় হবে. আপনি কেবল মাইক্রোসফ্ট ওয়ার্ডের একটি স্বায়ত্তশাসিত সংস্করণ $ 139.99 এর জন্যও কিনতে পারেন. তবে যদি আপনাকে কেবল সময়ে সময়ে কোনও নথি সংশোধন করতে বা বেসিক ফর্ম্যাটিং বৈশিষ্ট্যগুলি ব্যবহার করতে হয় তবে আপনি কিছুই ব্যয় করতে পছন্দ করেন না.

ম্যাকের জন্য মাইক্রোসফ্ট ওয়ার্ডের একটি বিনামূল্যে সংস্করণ আছে? ? ম্যাকের জন্য একটি বিনামূল্যে স্বয়ংক্রিয় সংস্করণ আছে? ? আপনি কীভাবে ম্যাকের জন্য মাইক্রোসফ্ট ওয়ার্ডের একটি বিনামূল্যে সমতুল্য পেতে পারেন এবং আরও ভাল বিকল্পগুলি অধ্যয়ন করতে পারেন সে সম্পর্কে এই প্রশ্নগুলি এবং অন্যদের উত্তর দিন.

ম্যাকের এমএস ওয়ার্ডের বিকল্প

মাইক্রোসফ্ট ওয়ার্ড প্রতিস্থাপনের জন্য কোলবিও স্পেসগুলি সেরা অ্যাপ্লিকেশন. আপনার অফলাইন নথি লিখুন এবং সহ-সম্পাদনা করুন.

আমি কি ম্যাক অন ম্যাকের জন্য মাইক্রোসফ্ট ওয়ার্ড ডাউনলোড করতে পারি? ?

যখন কেউ আপনাকে একটি ফাইল প্রেরণ করে .ডকেক্স এবং আপনি ম্যাকের জন্য মাইক্রোসফ্ট ওয়ার্ড ইনস্টল করেন নি, আপনি কী করছেন ? আপনি অবশ্যই দ্রুত চেহারা বা পূর্বরূপ সহ ফাইলটি খুলতে পারেন তবে শৈলীটি নিষ্ক্রিয় করা যেতে পারে এবং আপনি এটি পরিবর্তন করতে সক্ষম হবেন না.

আপনি যদি অনলাইনে “মাইক্রোসফ্ট ওয়ার্ডের ফ্রি ডাউনলোড” এর মতো কিছু সন্ধান করার সিদ্ধান্ত নেন তবে আপনি কয়েক ডজন ইউটিউব টিউটোরিয়াল এবং লিখিত গাইডগুলি জুড়ে আসবেন কীভাবে একটি ট্রায়াল সংস্করণ ডাউনলোড করে এবং লাইসেন্স কী পেতে একটি প্রশংসিত অ্যাপ্লিকেশন ব্যবহার করে কীভাবে বিনামূল্যে মাইক্রোসফ্ট ওয়ার্ড পাবেন তা ব্যাখ্যা করে. এটি কেবল অবৈধই নয়, আপনি আপনার ম্যাকের সমস্ত ধরণের দূষিত সফ্টওয়্যারও ডাউনলোড করতে পারেন.

ভাগ্যক্রমে, মাইক্রোসফ্ট ওয়ার্ড বিনামূল্যে পাওয়ার জন্য আরও বেশ কয়েকটি উপায় রয়েছে.

অনলাইনে এমএস ওয়ার্ড ব্যবহার করুন

ম্যাকের জন্য মাইক্রোসফ্ট ওয়ার্ড এটি বিনামূল্যে ? না. মাইক্রোসফ্ট ওয়ার্ড অনলাইন এটি বিনামূল্যে ? হ্যাঁ ! এটি খুব সুপরিচিত নয়, তবে আপনি ওয়েবে শব্দটি বিনা ব্যয়ে ব্যবহার করতে পারেন. আপনার যা দরকার তা হ’ল একটি বিনামূল্যে মাইক্রোসফ্ট অ্যাকাউন্ট. সমস্যাটি হ’ল এমএস ওয়ার্ডের অনলাইন সংস্করণটি তার অফিসের সমকক্ষের মতো উন্নত নয়, তবে এটি এখনও নথিগুলিতে মৌলিক কাজের জন্য এবং আপনার নিজের পাঠ্য লেখার জন্য যথেষ্ট.

মাইক্রোসফ্ট ওয়ার্ড অনলাইনে কীভাবে বিনামূল্যে পাবেন তা এখানে:

  1. এমএস ওয়ার্ডের অনলাইন পৃষ্ঠা দেখুন
  2. “বিনামূল্যে নিবন্ধন করুন” এ ক্লিক করুন
  3. আপনার একাউন্ট তৈরী করুন
  4. একটি নতুন ডকুমেন্ট শুরু করতে বা ওয়েব অ্যাপ্লিকেশনটিতে সরাসরি একটি বিদ্যমান ডকুমেন্ট স্লাইড করতে চয়ন করুন

একটি বিনামূল্যে মাইক্রোসফ্ট অফিস 365 ট্রায়াল ট্রায়াল পান

আপনার যদি একটি আসন্ন জটিল প্রকল্প থাকে যার জন্য এমএস ওয়ার্ড অনলাইনে আরও বেশি বৈশিষ্ট্য পাওয়া যায় না, আপনি মাইক্রোসফ্ট অফিস 365 এর মাধ্যমে একটি বিনামূল্যে মাইক্রোসফ্ট ওয়ার্ড ট্রায়াল সাবস্ক্রাইব করে মাইক্রোসফ্ট ওয়ার্ডের সমস্ত কিছু অ্যাক্সেস করতে পারেন. আপনার প্রকল্পটি শেষ করতে আপনার এক মাস সময় থাকবে এবং আপনি ওয়ার্ড, এক্সেল, পাওয়ারপয়েন্ট, ওয়াননোট, আউটলুক ইত্যাদি সহ সমস্ত এমএস অফিস 365 অ্যাপ্লিকেশন ব্যবহার করতে পারেন.

বিনামূল্যে মাইক্রোসফ্ট ওয়ার্ড ট্রায়ালের জন্য কীভাবে নিবন্ধন করবেন তা এখানে:

  1. মাইক্রোসফ্ট 365 পৃষ্ঠা দেখুন
  2. “এক মাসের জন্য বিনামূল্যে চেষ্টা করুন” এ ক্লিক করুন
  3. আপনার বিনামূল্যে মাইক্রোসফ্ট অ্যাকাউন্টের সাথে লগ ইন করুন বা একটি নতুন সংরক্ষণ করুন
  4. মাইক্রোসফ্ট ওয়ার্ড থেকে আপনার বিনামূল্যে ডাউনলোড পান

মাইক্রোসফ্ট ওয়ার্ডে বিনামূল্যে বিকল্প চেষ্টা করুন

যদি আপনাকে একটি বর্ধিত সময়ের জন্য মাইক্রোসফ্ট ওয়ার্ড ব্যবহার করতে হয় এবং একটি এক -মঞ্চ ট্রায়াল যথেষ্ট না হয় তবে আপনি মাইক্রোসফ্ট ওয়ার্ডের সাথে সম্পূর্ণরূপে সামঞ্জস্যপূর্ণ অনুরূপ অন্য একটি নিখরচায় অ্যাপ্লিকেশন দিয়ে এটি প্রতিস্থাপন করার চেষ্টা করতে পারেন.

একক অ্যাপ্লিকেশনটিতে 10 টিরও বেশি লেখার সরঞ্জাম

সেট অ্যাপের সাথে আপনার লেখার দক্ষতা উন্নত করুন, এমন একটি উত্পাদনশীলতা পরিষেবা যা আপনাকে অনেকগুলি লেখার এবং সম্পাদনা অ্যাপ্লিকেশনগুলিতে অ্যাক্সেস দেয়.

জি স্যুটের অংশ হিসাবে গুগল ডক্সগুলি বছরের পর বছর ধরে যথেষ্ট উন্নতি করেছে এবং এখন ব্যক্তিগতকৃত শৈলী, টেবিল, সংহত চিত্র ইত্যাদি সমর্থন করে. যদিও এটি একটি অনলাইন অ্যাপ্লিকেশন, এটি স্থানীয় বলে মনে হয় এবং উভয় ফাইল সম্পাদনা ও রফতানি করতে পারে .সমস্ত অক্ষত আকার বজায় রাখার সময় ডকেক্স. ম্যাক এম 1 এর জন্য নোটপ্যাড ++ আবিষ্কার করুন.

লিব্রেফিস (ওপেনঅফিস নামেও পরিচিত) প্রত্যেকের জন্য উপলব্ধ পাঠ্য প্রকাশনা অ্যাপ্লিকেশনগুলির আরও একটি সিরিজ. মাইক্রোসফ্ট ওয়ার্ডের বিকল্পটিকে লিব্রেফিস রাইটার বলা হয়, যার কম্পিউটার-সহায়তায় প্রকাশনা সমাধানগুলির সাথে তার প্রদত্ত প্রতিযোগীর সাথে অনেক সামঞ্জস্য রয়েছে এবং এটির সাথেও পুরোপুরি সামঞ্জস্যপূর্ণ.

আইপ্যাড সহ মাইক্রোসফ্ট ওয়ার্ড ব্যবহার করুন

একটি টিপ আশ্চর্যজনকভাবে কম মাইক্রোসফ্ট ওয়ার্ডের সম্পূর্ণ সংস্করণ পেতে আপনার আইপ্যাডে লোড করা. হ্যাঁ, মাইক্রোসফ্ট ওয়ার্ডের আইপ্যাড সংস্করণটির জন্য কিছুই খরচ হয় না এবং আইপ্যাডের মুক্তির সাথে ব্লুটুথ কীবোর্ডগুলি সমর্থন করে, এটি তার ম্যাকোসের অংশের মতোই দক্ষ.

ম্যাক তৃতীয়াংশ ম্যাক অ্যাপ্লিকেশন গ্রহণ করুন

যদিও মাইক্রোসফ্ট ওয়ার্ডের আধিপত্য সর্বদা সুস্পষ্ট, এটি আমাদের অবশ্যই সমস্ত ওয়ার্ড প্রসেসিং কাজের জন্য সেরা অ্যাপ্লিকেশন নয় যা আমাদের আজ করতে হবে. ম্যাক অ্যাপ স্টোর প্রকাশের সাথে সাথে আমরা কুলুঙ্গি পাঠ্য প্রকাশক, জার্নাল, কম্পিউটার -সহায়ক প্রকাশনার সরঞ্জাম ইত্যাদি একটি দুর্দান্ত বিস্তারে অংশ নিয়েছি., প্রতিটি সমাধান একটি নির্দিষ্ট সমস্যা সমাধান করার জন্য সেরা.

আজ শব্দের সাথে কাজ করার জন্য কয়েকটি সেরা অ্যাপ্লিকেশন আবিষ্কার করুন.

কোলবিও স্পেসগুলি অনন্য অ্যাডহক সহযোগিতা বৈশিষ্ট্যযুক্ত একটি পাঠ্য সম্পাদক. এই অ্যাপ্লিকেশনটি পাঠ্য তৈরি এবং বিন্যাসের বাইরে চলে যায় (যদিও আপনি অবশ্যই এটি করতে পারেন, অবশ্যই). কোলবিও আপনার ডিভাইসটিকে একটি সার্ভারে রূপান্তর করে এবং আপনার দস্তাবেজটি অন্য লোকের কাছে প্রেরণ করে. আপনাকে যা করতে হবে তা হ’ল আপনার অংশীদারদের সাথে একটি পাসওয়ার্ড ভাগ করে নেওয়া এবং মেঘে আপনার দস্তাবেজটি ডাউনলোড না করে রিয়েল টাইমে সহ-সম্পাদনা শুরু করা.

কোলবিও স্পেস অ্যাপ্লিকেশন

ইউলিসিস সাম্প্রতিক বছরগুলিতে অন্যতম জনপ্রিয় লেখার অ্যাপ্লিকেশন. পুরো পাণ্ডুলিপিগুলিতে ছোট নোটগুলি, বিভ্রান্তি ছাড়াই এর পরিবেশ আপনাকে কেবল জিনিসগুলি সম্পন্ন করতে দেয়. অ্যাপ্লিকেশনটিতে মার্কডাউন সাপোর্টের পাশাপাশি ব্যাকরণ যাচাইকরণ সরঞ্জাম এবং স্টাইল রয়েছে. আপনি যখন শেষ করেছেন, কেবল আপনার ফলাফলগুলি পিডিএফ ফর্ম্যাটে রফতানি করুন বা এগুলি সরাসরি ওয়ার্ডপ্রেস বা মিডিয়ামে প্রকাশ করুন.

মার্কডাউন ইউলিসিস ম্যাক রাইটিং

ফোকাস হ’ল পিউরিস্টদের লেখার জন্য আরেকটি আবেদন যা আপনাকে কীবোর্ডে প্রবেশ করা শব্দগুলিতে ফোকাস করতে সহায়তা করার জন্য সবকিছু করে. অ্যাপ্লিকেশনটি একটি সুন্দর টাইপোগ্রাফি সমর্থন করে, বিভিন্ন থিমগুলি দিনের বিভিন্ন সময়ে অভিযোজিত পাশাপাশি পরিবেষ্টিত সাউন্ডট্র্যাকগুলি আপনাকে আপনার পরিবেশে নিজেকে পুরোপুরি নিমগ্ন করার অনুমতি দেয়.

আবেদন d

মার্সেডিট আপনাকে আপনার সম্পূর্ণ অফলাইন ব্লগিং কনফিগারেশন ব্যবহার করতে দেয়. আপনি ইন্টারনেট সংযোগ ছাড়াই চিত্র, ইনফোগ্রাফিক্স এবং ভিডিও সহ ব্লগ নিবন্ধগুলি লিখতে এবং ডিজাইন করতে এইচটিএমএল, সমৃদ্ধ পাঠ্য বা কাঁচা পাঠ্য সম্পাদনা করতে পারেন. তারপরে আপনি যখন আবার অনলাইনে থাকবেন তখন আপনার সময়সূচী অনুসারে আপনার নতুন ব্লগ পোস্টটি চার্জ করুন. মার্সেডিট যেমন আপনার ম্যাকের অগ্রগতির সাথে সাথে সমস্ত কিছু রেকর্ড করে, ওয়াই-ফাই সমস্যার কারণে আপনি কখনই ডেটা হারাবেন না.

মার্সডিট ম্যাক ব্লগ সংস্করণ

ইউলিসিস আপনাকে এমনকি সবচেয়ে জটিল লেখার প্রকল্পগুলি গ্রহণ করতে দেয়: গবেষণা নথি, ম্যানুয়াল, উপন্যাস, পরিস্থিতি ইত্যাদি. অ্যাপ্লিকেশনটি বিভিন্ন ধরণের ফর্ম্যাট, বিভিন্ন স্তরে পরিকল্পনা, মডেল, টেবিল, গ্রাফিক্স, ল্যাটেক্স, নথিগুলির নথি পরিচালনা এবং কোটের সংস্করণ সমর্থন করে. আপনার প্রয়োজনের সাথে মাইক্রোসফ্ট শব্দটি মানিয়ে নেওয়ার চেষ্টা করার পরিবর্তে ইউলিসিস আপনাকে খাপ খাইয়ে নিতে দিন.

ম্যাক পাণ্ডুলিপিগুলি রাইটিং পেপারগুলি তৈরি করার জন্য সংশোধন করার জন্য

ডায়রলি আপনাকে অবাধে ভাবতে দেয়. অ্যাপ্লিকেশনটি আপনার প্রতিদিনের জার্নালাইজেশনের অনুশীলনকে উত্সাহ দেয় এবং এটি সহজ এবং সুন্দর লেখার অভ্যাস করে তোলে. আপনি আপনার নোটগুলি সংগঠিত করতে পারেন, তালিকা যুক্ত করতে পারেন, ক্যালেন্ডার ইভেন্টগুলি, ডিভাইসগুলির মধ্যে ডেটা সিঙ্ক্রোনাইজ করতে পারেন ইত্যাদি. ডায়রলিও আপনার সুরক্ষাকে গুরুত্ব সহকারে নেয়, ফ্লাইয়ের সমস্ত প্রবেশদ্বার এনক্রিপ্ট করে.

ডাইরলি ম্যাক ডেইলি জার্নাল

সুতরাং, ম্যাকের জন্য মাইক্রোসফ্ট ওয়ার্ড এটি বিনামূল্যে ? বেশ না. তবে আপনি এমএস ওয়ার্ড অনলাইনের একই বৈশিষ্ট্যগুলির একটি বড় অংশ পেতে পারেন, মাইক্রোসফ্ট ওয়ার্ডের বিনামূল্যে ট্রায়াল সংস্করণের জন্য নিবন্ধন করতে পারেন, গুগল ডক্স বা লিব্রেফিস লেখককে একবার দেখুন, বা আইপ্যাডে বিনামূল্যে মাইক্রোসফ্ট ওয়ার্ড ব্যবহার করতে পারেন. আরও ভাল, আরও বিশেষায়িত অ্যাপ্লিকেশনগুলির একটি ভিড় চেষ্টা করুন. ইউলিসিসে নোট নিন, ফোকাসযুক্ত আপনার লেখার উপর ফোকাস করুন, মার্সডিটে আপনার ব্লগ নিবন্ধটি শেষ করুন, পান্ডুলিপিতে আপনার জীবনের কাজ তৈরি করুন এবং ডায়র্লি সহ একটি সংবাদপত্র রাখুন.

আরও ভাল, সহযোগিতা স্পেসস, ইউলিসিস, ফোকাসড, মার্সেডিট, পান্ডুলিপি এবং ডায়রলি একটি সাত -দিনের সেটাপি ট্রায়াল সহ বিনামূল্যে পাওয়া যায়, আপনার ম্যাকের জন্য 200 টিরও বেশি ব্যতিক্রমী অ্যাপ্লিকেশন সহ একটি প্ল্যাটফর্ম. আজ তাদের সমস্ত চেষ্টা করুন এবং ম্যাক ইঞ্জিনিয়ারিংয়ের সর্বশেষ এবং বৃহত্তর দক্ষতা বিনামূল্যে আবিষ্কার করুন.

ম্যাকের জন্য সক্রিয় অফিস

এই নিবন্ধটি ম্যাকের জন্য কীভাবে অফিসকে সক্রিয় করতে হবে সে সম্পর্কে বিশদ নির্দেশাবলী সরবরাহ করে. আপনার ম্যাকটিতে স্বয়ংক্রিয়ভাবে ইনস্টল ও সক্রিয় করার সময় যদি আপনি ত্রুটি বা সমস্যার মুখোমুখি হন তবে আপনি যদি ম্যাকের জন্য অফিস ইনস্টল বা সক্রিয় করতে না পারেন তবে কী করবেন তা দেখুন.

আপনি অ্যাক্টিভেশন শুরু করার আগে, যদি ইতিমধ্যে সম্পন্ন না হয় তবে আপনাকে অবশ্যই অফিস পিসি বা ম্যাক ব্যবহার করতে হবে এবং ইনস্টল করতে হবে.

লাইন

ধাপ 1

উপরের মেনু বারে নির্বাচন করুন সন্ধানকারী > অ্যাপ্লিকেশন এবং আপনার কাছে নীচে স্ক্রোল করুন.

দ্বারা একটি অফিস আবেদন খুলুন মাইক্রোসফ্ট ওয়ার্ড, তারপরে নতুন জোনে খোলে, নির্বাচন করুন হ্যান্ডলিং.

ম্যাকের জন্য ওয়ার্ড 2016 অ্যাক্টিভেশন শুরু করুন

লাইন

দ্বিতীয় পদক্ষেপ

পর্দায় সক্রিয় রয়েছে, সংযোগ নির্বাচন করুন.

লক্ষ্য: যদি আপনাকে আপনার কাছে আমন্ত্রিত না করা হয় তবে একটি খালি ফাইল খুলুন এবং ফাইলটিতে যান >নতুন মডেল থেকে> সংযুক্ত করুন.

ম্যাকের জন্য অ্যাক্টিভেট অফিসে সংযোগ করুন নির্বাচন করুন

লাইন

ধাপ 3

ম্যাকের জন্য মাইক্রোসফ্ট 365 সম্পর্কিত ইমেল ঠিকানা লিখুন এবং ক্লিক করুন পরের দিকে.

লক্ষ্য: এটি ইমেলের মাধ্যমে সেখানে থাকতে পারে যে আপনি আপনার ব্যবসা বা স্কুল দ্বারা আপনাকে বরাদ্দকৃত মাইক্রোসফ্ট বা মাইক্রোসফ্ট 365 কোম্পানির অ্যাকাউন্টের জন্য ব্যবহার করেছেন.

সম্পর্কিত অফিস মেল ঠিকানা লিখুন।

লাইন

পদক্ষেপ 4

আপনি প্রবেশ করেছেন এমন ইমেল ঠিকানায় সম্পর্কিত পাসওয়ার্ড লিখুন, তারপরে ক্লিক করুন সংযোগে.

লক্ষ্য: আপনার মেল সরবরাহকারীর উপর নির্ভর করে, এই স্ক্রিনের উপস্থিতি পৃথক হতে পারে.

আপনার পাসওয়ার্ড পাস

লাইন

পদক্ষেপ 5

আপনার যদি বৈধ লাইসেন্স থাকে তবে সিস্টেমটি পরীক্ষা করে, তারপরে পণ্যটি সক্রিয় করুন.

গুরুত্বপূর্ণ: আপনার যদি বেশ কয়েকটি লাইসেন্স থাকে তবে বেশ কয়েকটি লাইসেন্স সহ অ্যাক্টিভেট বিভাগে বর্ণিত পদক্ষেপগুলি অনুসরণ করুন.

সক্রিয় করার জন্য ম্যাক টেন্টের জন্য অফিসের সময় অপেক্ষা করুন

লাইন

পদক্ষেপ 6

আপনি শেষ করেছেন ! ক্লিক করুন শব্দ ব্যবহার শুরু করুন অ্যাপ্লিকেশন ব্যবহার করতে.

পরামর্শ: অফিস অ্যাপ্লিকেশনগুলির শুরুটি সহজ করার জন্য, আপনি সেগুলি ডকে যুক্ত করতে পারেন.

ম্যাকের জন্য ওয়ার্ড 2016 ব্যবহার করুন

বর্তমান প্রশ্ন

আমি অভিনয় করতে পারি না এবং আমার সহায়তা দরকার.

  • বর্তমান সমস্যাগুলি সমাধান করতে, আপনি যদি ম্যাকের জন্য অফিস ইনস্টল বা সক্রিয় করতে না পারেন তবে কী করবেন তা দেখুন.
  • উদীয়মান সমস্যার বিষয়ে সহায়তা এবং আপডেট পেতে সাম্প্রতিক স্বয়ংক্রিয় ইনস্টলেশন বা অ্যাক্টিভেশন সম্পর্কিত সমস্যার জন্য সংশোধন বা বাইপাস করার সমাধানগুলির পরামর্শ নিন.
  • মাইক্রোসফ্ট সমর্থন যোগাযোগ করুন.

কীভাবে বেশ কয়েকটি লাইসেন্স দিয়ে সক্রিয় করা যায় ?

ম্যাকের জন্য মাইক্রোসফ্ট 365 দ্বারা, আপনার একই মাইক্রোসফ্ট অ্যাকাউন্টের সাথে যুক্ত 25 টি পর্যন্ত লাইসেন্স থাকতে পারে: একটি সাব -সাবস্ক্রিপশন স্মিক্রফ্ট 365 এবং ম্যাক ফ্যামিলি এবং ছোট ব্যবসায় এবং ছোট ব্যবসায়ের জন্য মাইক্রোসফ্ট 365 এর বেশ কয়েকটি একক -ব্যবহার ইনস্টলেশনগুলির জন্য একটি একক লাইসেন্স.

আপনার যদি একই মাইক্রোসফ্ট অ্যাকাউন্টের সাথে যুক্ত বেশ কয়েকটি ম্যাক লাইসেন্স যুক্ত থাকে তবে সাবস্ক্রাক্টমোসফ্ট 365 দিয়ে শুরু করা ভাল, কারণ আপনি এটি আপনার সমস্ত ডিভাইসে ইনস্টল করতে পারেন এবং একই সাথে পাঁচটি ডিভাইসে অফিসে সংযুক্ত থাকতে পারেন. অন্যদিকে, একটি একক -ব্যবহার লাইসেন্স নিষ্ক্রিয় করা যায় না. আপনার যদি সাবস্ক্রোসফ্ট 365 সাবস্ক্রিপশন না থাকে তবে তালিকার শীর্ষে লাইসেন্সটি ব্যবহার করে শুরু করুন এবং তালিকায় যান.

ইতিমধ্যে বরাদ্দকৃত অনন্য লাইসেন্সগুলি অনুসরণ করা সম্ভব নয়, তাই আমরা আপনাকে সক্রিয় লাইসেন্স এবং সংশ্লিষ্ট যন্ত্রপাতিগুলির তালিকা আঁকতে সুপারিশ করি. আপনি যদি আর জানেন না যে কোন লাইসেন্সগুলি ব্যবহার করা হয়েছে, আপনি ইতিমধ্যে ব্যবহার করেছেন তাদের সনাক্ত করতে আপনাকে একটি নির্মূলকরণ প্রক্রিয়া চলতে হবে.

ম্যাকের জন্য 2016 অফিস লাইসেন্সের ধরণটি চয়ন করুন

  • ব্যবহারের জন্য লাইসেন্স চয়ন করুন. (আমরা দৃ strongly ়ভাবে সুপারিশ করি যে আপনার কাছে থাকলে লাইসেন্স লাইসেন্সটি বেছে নিন.))
  • লাইসেন্সটি বৈধ হয়ে গেলে, পণ্যটি সক্রিয় হয়ে যায় এবং আপনি ক্লিক করতে পারেন শব্দ ব্যবহার শুরু করুন ম্যাকের জন্য মাইক্রোসফ্ট 365 ব্যবহার করে শুরু করতে এবং শুরু করতে.