2023 সালে 10 সেরা ব্র্যান্ডের কম্পিউটার – র‌্যাঙ্কিং, বিশ্বের সেরা কম্পিউটার ব্র্যান্ডের শীর্ষ 10

বিশ্বের সেরা 10 সেরা কম্পিউটার ব্র্যান্ড

Contents

কম্পিউটার সমস্ত কাজের খাতে একটি প্রয়োজনীয় সরঞ্জাম হয়ে উঠেছে. প্রযুক্তির বিবর্তনের সাথে, দ্রুত, খুব বুদ্ধিমান এবং সহজ কম্পিউটার পরিধান করা বেশ কয়েকটি ব্র্যান্ড দ্বারা দেওয়া হয়. যাইহোক, এই উত্পাদনকারী বাড়ির প্রত্যেকটির আলাদা আলাদা নকশা পদ্ধতি রয়েছে, যা তাদের একে অপরের থেকে আলাদা করে. তারপরে বিশ্বের শীর্ষ 10 প্রধান কম্পিউটার উত্পাদন ব্র্যান্ডগুলি আবিষ্কার করুন. এই পর্যালোচনাতে প্রশংসার মানদণ্ড হ’ল ইন্টারনেট ব্যবহারকারীরা পুরষ্কার প্রাপ্ত তারকা নোট!

2023 সালে 10 সেরা কম্পিউটারের ব্র্যান্ড

কম্পিউটার আজ অনেক লোকের জন্য একটি প্রয়োজনীয় সরঞ্জাম হয়ে উঠেছে. কখনও কখনও বাজারে উপলব্ধ মডেল এবং ব্র্যান্ডগুলির প্রচুর পরিমাণে বেছে নেওয়া কঠিন. কিছু ব্র্যান্ডগুলি তাদের কম্পিউটারের গুণমান এবং পারফরম্যান্স দ্বারা পৃথক করা হয়.

আপনার কম্পিউটার ক্রয়ের সুবিধার্থে, আপনি কম্পিউটার কেনার জন্য সেরা সাইটগুলির তুলনাও পরামর্শ করতে পারেন.

আমরা আপনার জন্য সেরা ব্র্যান্ডের ল্যাপটপ এবং অফিস কম্পিউটারগুলি বেছে নিয়েছি, কাজের জন্য, গেমিং বা কেবল প্রতিদিনের ব্যবহারের জন্য.

2023 সালে আমাদের সেরা 10 সেরা ব্র্যান্ডের কম্পিউটার আবিষ্কার করুন.

2023 সালে সেরা কম্পিউটার ব্র্যান্ডের তুলনা

অ্যাপল – কম্পিউটারের সেরা ব্র্যান্ড

অ্যাপল ব্র্যান্ডটি 1976 সালে স্টিভ ওয়াজনিয়াক, রোনাল্ড ওয়েন এবং স্টিভ জবস তৈরি করেছিলেন. এটি আজ সাধারণভাবে সেরা কম্পিউটার এবং কম্পিউটার পণ্যগুলির মধ্যে একটি. অ্যাপল তার পণ্যগুলির গুণমান এবং স্বাচ্ছন্দ্যের জন্য বিশ্বব্যাপী পরিচিত হয়ে ওঠে. ফার্মটি বিখ্যাত ম্যাকিনটোসের মতো পণ্যগুলির সাথে বা আরও সম্প্রতি ম্যাকবুক বা আইম্যাকের সাথে বাজারে উদ্ভাবন ও বিপ্লব করার দক্ষতার জন্য সর্বাধিক পরিচিত.

অ্যাপলের দুটি পৃথক ল্যাপটপ মডেল রয়েছে. ম্যাকবুক এয়ারটি হালকা, কমপ্যাক্ট এবং দামের দিক থেকে আরও অ্যাক্সেসযোগ্য, যখন ম্যাকবুক প্রো আরও শক্তিশালী এবং আরও দীর্ঘ ব্যাটারি রয়েছে. অফিস কম্পিউটারের ক্ষেত্রে, অ্যাপল আইম্যাকগুলির একটি নির্বাচন, পাশাপাশি আরও নির্দিষ্ট কম্পিউটার যেমন ম্যাক মিনি বা ম্যাক প্রো সরবরাহ করে.

কম্পিউটার ছাড়াও, অ্যাপল ব্র্যান্ডটি তার বিখ্যাত আইফোনের জন্য খ্যাতিমান এবং এটিও একটি সেরা স্মার্টফোন ব্র্যান্ড. এর পণ্যগুলির মধ্যে এয়ার পোড বা অ্যাপল ওয়াচের মতো আনুষাঙ্গিকগুলিও রয়েছে.

সমস্ত অ্যাপল কম্পিউটার দেখুন:

ASUS – অর্থের জন্য সেরা ব্র্যান্ড।

আসুস হ’ল একটি তাইওয়ান ব্র্যান্ড যা 1989 সালে চারটি প্রাক্তন এসার ইঞ্জিনিয়ার দ্বারা প্রতিষ্ঠিত, বিশেষত টি সহ.এইচ. টুং এবং টেড এইচএসইউ. এটি দ্রুত কম্পিউটার এবং কম্পিউটারের অন্যতম সেরা ব্র্যান্ড হয়ে উঠেছে. প্রকৃতপক্ষে, আসুস এখন মাদারবোর্ডগুলির বিশ্ব উত্পাদনের এক তৃতীয়াংশ সরবরাহ করে এবং অ্যাপল, এইচপি বা ডেলের মতো অন্যান্য নির্মাতাদের পক্ষে অংশ তৈরি করে. আসুস পণ্যগুলির গুণমান এবং আজীবন তাইওয়ানীয় ব্র্যান্ডকে এই র‌্যাঙ্কিংয়ে নিজেকে উচ্চ রাখতে দেয়.

জেনবুক, ভিভবুক বা ক্রোমবুক সহ অনেকগুলি বিভিন্ন কম্পিউটার মডেল রয়েছে. আসুস নির্মাতা বা গেমারদের জন্য আরও নির্দিষ্ট মডেল সহ ল্যাপটপের একটি দুর্দান্ত পছন্দ সরবরাহ করে. ASUS ROG কম্পিউটারগুলির পরিসীমা (গেমার প্রজাতন্ত্র) বিশেষত গেমিংয়ের জন্য ডিজাইন করা হয়েছে. এএসইউগুলি প্রচলিত অফিস কম্পিউটার সহ বিভিন্ন ধরণের অফিস পিসি সরবরাহ করে, তবে মিনি-পিসি বা অল-ইন-ওয়ান কম্পিউটারও.

সমস্ত ASUS কম্পিউটার দেখুন:

এসার – শক্তিশালী কম্পিউটারগুলির সেরা ব্র্যান্ড

এসার ব্র্যান্ডটি 1976 সালে তাইওয়ানে প্রতিষ্ঠিত হয়েছিল স্ট্যান শিহ, প্রথমে মাল্টিটেক নামে. প্রথমে মাইক্রো-প্রসেসরগুলির উত্পাদনে বিশেষজ্ঞ, এসার দ্রুত বিকাশ করে এবং বিশ্বের বৃহত্তম কম্পিউটার নির্মাতাদের একটি হয়ে যায়. 2023 সালে, তিনি ল্যাপটপ এবং অফিস কম্পিউটারগুলির অন্যতম সেরা ব্র্যান্ড ছিলেন. এসার পিসিগুলি উচ্চ -প্রান্তের উপাদানগুলির সাথে নির্মিত এবং বিশেষত তাদের দৃ ust ়তার জন্য খ্যাতিমান.

এসারের ল্যাপটপগুলির একটি বৃহত নির্বাচন রয়েছে, যেমনটি অ্যাপ্রি রেঞ্জ, সুইফট রেঞ্জের সাথে আল্ট্রাফাইন ল্যাপটপ বা স্পিন রেঞ্জের সাথে রূপান্তরযোগ্য ল্যাপটপগুলির মতো প্রচলিত ল্যাপটপ সহ ল্যাপটপের একটি বৃহত নির্বাচন রয়েছে. তাইওয়ানীয় ব্র্যান্ড গেমিং বা বিশেষায়িত রেঞ্জের সাথে কাজের জন্য সমাধানও সরবরাহ করে. স্থির কম্পিউটারের ক্ষেত্রে, আমরা ক্লাসিক টাওয়ারগুলি খুঁজে পাই, তবে সমস্ত ইন-ওয়ান কম্পিউটারও.

সমস্ত এসার কম্পিউটার দেখুন:

এমএসআই – গেমিং কম্পিউটারগুলির সেরা ব্র্যান্ড

1986 সালে প্রতিষ্ঠিত, মাইক্রো-স্টার ইন্টারন্যাশনাল (এমএসআই) তাইওয়ান ভিত্তিক একটি কম্পিউটার সরঞ্জাম উত্পাদন সংস্থা. বিশ্বের কম্পিউটারগুলির তিনটি বৃহত্তম উত্পাদকের একজন হওয়ায়, এমএসআই সর্বোপরি গেমিংয়ের জন্য কম্পিউটারে বিশেষায়িত. এমএসআই কম্পিউটারের বিভিন্ন রেঞ্জের মধ্যে বিভিন্ন ধরণের মডেল আপনাকে পিসি গেমিংটিকে তার নিজস্ব প্রয়োজনের সাথে খাপ খাইয়ে নিতে দেয়. ব্র্যান্ডটি শক্তিশালী এবং উচ্চ -শেষ কম্পিউটার সরবরাহ করে, যা গড়ের তুলনায় কিছুটা বেশি দামের ব্যাখ্যা করে.

এমএসআইয়ের বেশ কয়েকটি রেঞ্জ ল্যাপটপ রয়েছে. আমরা উল্লেখযোগ্যভাবে জিটি টাইটান সিরিজটি উদ্ধৃত করতে পারি, যা খুব দক্ষ মডেলগুলি, বা জিএস স্টিলথ সিরিজকে আল্ট্রাপোর্টেবল পিসি এবং খুব দীর্ঘ -দীর্ঘায়িত ব্যাটারি বিন্যাসের সমন্বয়ে নিয়ে আসে. এমএসআই অফিসের কম্পিউটারগুলির অনেকগুলি মডেলও সরবরাহ করে, পিসি অতিরিক্ত শক্তিযুক্ত গেমিং বা অল-ইন-ওয়ান পিসিগুলির পরিবর্তে কাজের জন্য ওরিয়েন্টেড কিনা. এমএসআই নিঃসন্দেহে কম্পিউটারগুলির অন্যতম সেরা ব্র্যান্ড, বিশেষত গেমিংয়ের ক্ষেত্রে.

সমস্ত এমএসআই কম্পিউটার দেখুন:

এইচপি – সমস্ত শ্রোতার জন্য কম্পিউটারগুলির সেরা ব্র্যান্ড

হিউলেট-প্যাকার্ড ব্র্যান্ডটি ১৯৩৯ সালে মার্কিন যুক্তরাষ্ট্রে জন্মগ্রহণ করেছিলেন, উইলিয়াম হিউলেট এবং ডেভিড প্যাকার্ড প্রতিষ্ঠিত. প্রথমত, ফার্মটি পরিমাপের যন্ত্রগুলির উত্পাদনে বিশেষজ্ঞ এবং এমনকি তাদের প্রথম গ্রাহকদের মধ্যে ওয়াল্ট ডিজনি পিকচার স্টুডিও রয়েছে. 1960 এবং 1970 এর দশক থেকে, এইচপি তার প্রথম মিনি-মর্ডার তৈরি করেছিল এবং ব্যক্তিগত কম্পিউটারের ক্ষেত্রে অন্যতম অগ্রগামী ছিল. এইচপি এখন কম্পিউটারের অন্যতম সেরা ব্র্যান্ড. বরং সাধারণ জনগণের উদ্দেশ্যে, আমেরিকান ব্র্যান্ডের কম্পিউটারগুলি সন্তোষজনক গুণমান এবং কর্মক্ষমতা রাখার সময় প্রতিযোগিতামূলক মূল্যে উপলব্ধ.

এইচপি ল্যাপটপের মধ্যে পরিবার, পেশাদার বা গেমিং ল্যাপটপ রয়েছে. জেডবুক সিরিজের সাথে, ব্র্যান্ডটিতে প্রযুক্তিবিদ এবং সৃজনশীলদের জন্য ওয়ার্ক স্টেশনও রয়েছে. হিউলেট-প্যাকার্ড অবশ্যই কোনও ট্যুর বা অল-ইন-ওয়ান-এ অফিস কম্পিউটারগুলি সরবরাহ করে, পাশাপাশি বিভিন্ন ধরণের পেরিফেরিয়াল যেমন প্রিন্টার, ইঁদুর এবং কীবোর্ড বা ..

সমস্ত এইচপি কম্পিউটার দেখুন:

ডেল

ডেল ব্যক্তি এবং সংস্থাগুলির জন্য উভয়ই বিশ্বের বৃহত্তম কম্পিউটারগুলির মধ্যে একটি. মাইকেল ডেল দ্বারা 1984 সালে প্রতিষ্ঠিত, আমেরিকান ব্র্যান্ড এমনকি 2000 এর দশকে মার্কিন যুক্তরাষ্ট্রের বৃহত্তম পিসি বিক্রেতা হয়ে ওঠে. এমনকি যদি ডেল আর বিক্রয়ের শীর্ষে না থাকে তবে তিনি 2023 সালে সেরা ব্র্যান্ডের কম্পিউটারগুলির মধ্যে রয়েছেন. ডেল দ্বারা প্রদত্ত বিভিন্ন রেঞ্জগুলির মধ্যে একটি বিস্তৃত কম্পিউটার রয়েছে.

ব্যক্তিদের জন্য সাধারণ ল্যাপটপ ছাড়াও আমেরিকান ব্র্যান্ড 2-ইন -1 পিসি, পাশাপাশি তৈরি বা গেমিংয়ের জন্য আরও নির্দিষ্ট কম্পিউটারও সরবরাহ করে. 2006 সাল থেকে, এলিয়েনওয়্যার গেমিং কম্পিউটারগুলির বিখ্যাত ব্র্যান্ডও একটি ডেল ফিলসে পরিণত হয়েছে. ব্র্যান্ডটি ক্লাসিক টাওয়ার বা অল-ইন-ওয়ান কম্পিউটারগুলিও অফিস পিসি সরবরাহ করে. ডেল একটি পিসি যেমন স্ক্রিন, সাউন্ড সরঞ্জাম, কীবোর্ড এবং মাউসগুলির পাশাপাশি অনেকগুলি অতিরিক্ত খুচরা যন্ত্রাংশ সমর্থন করার জন্য প্রয়োজনীয় সমস্ত আনুষাঙ্গিক সরবরাহ করে.

সমস্ত কম্পিউটার ডেল দেখুন:

বিশ্বের সেরা 10 সেরা কম্পিউটার ব্র্যান্ড

লেনোভো

কম্পিউটার সমস্ত কাজের খাতে একটি প্রয়োজনীয় সরঞ্জাম হয়ে উঠেছে. প্রযুক্তির বিবর্তনের সাথে, দ্রুত, খুব বুদ্ধিমান এবং সহজ কম্পিউটার পরিধান করা বেশ কয়েকটি ব্র্যান্ড দ্বারা দেওয়া হয়. যাইহোক, এই উত্পাদনকারী বাড়ির প্রত্যেকটির আলাদা আলাদা নকশা পদ্ধতি রয়েছে, যা তাদের একে অপরের থেকে আলাদা করে. তারপরে বিশ্বের শীর্ষ 10 প্রধান কম্পিউটার উত্পাদন ব্র্যান্ডগুলি আবিষ্কার করুন. এই পর্যালোচনাতে প্রশংসার মানদণ্ড হ’ল ইন্টারনেট ব্যবহারকারীরা পুরষ্কার প্রাপ্ত তারকা নোট!

10. এমএসআই, 5 টির মধ্যে 3.5

সিও আন্তর্জাতিক মাইক্রো-স্টার., লিমিটেড (এমএসআই) এমন একটি সংস্থা যা ইলেকট্রনিক্স এবং প্রযুক্তির ক্ষেত্রে হস্তক্ষেপ করে. সে তাইওয়ানে বসে আছে. এই সংস্থাটি অফিস কম্পিউটার, ল্যাপটপ, মাদারবোর্ড এবং গ্রাফিক্স কার্ড উত্পাদন করে এবং বিক্রয় করে. এটি সার্ভার, শিল্প কম্পিউটার, পিসি পেরিফেরিয়াল এবং গাড়ী ইনফোটেইনমেন্ট পণ্যও সরবরাহ করে. এমএসআই ব্র্যান্ডটি আইটি গেম ইন্ডাস্ট্রিতে এবং বৈদ্যুতিন ক্রীড়াগুলির মধ্যে এর খ্যাতি প্রতিষ্ঠায় সফল হয়েছে. এর মতো গেম কম্পিউটারগুলির সিরিজ জিটি টাইটান, জিএস স্টিলথ, জিই রাইডার এবং জিপি চিতা বিশ্বজুড়ে সর্বাধিক খেলোয়াড় দ্বারা গৃহীত হয়েছিল.

এই ব্র্যান্ডটির পারফরম্যান্সের জন্য 5 টি তারা উপকূলে একটি 3.5 প্রদান করা হয়েছে.

9. স্যামসুং, 3.8 তারা

স্যামসুং দক্ষিণ কোরিয়ায় বহুজাতিক সংস্থাগুলির একটি সেট. ব্র্যান্ডটি প্রযুক্তির বিভিন্ন ক্ষেত্রে উপস্থিত রয়েছে. এটি এটিকে উন্নত প্রযুক্তি সহ বিস্তৃত ঘরোয়া বৈদ্যুতিন ডিভাইস সরবরাহ করতে দেয়. সুতরাং, আমরা স্যামসাংয়ের টেলিভিশন, স্মার্টফোন, ট্যাবলেট এবং পরিবারের সরঞ্জামগুলির বাজারে পাই. এই ব্র্যান্ডটি নতুন আছে উদ্ভাবনী ওয়্যারলেস স্ক্রিন প্রযুক্তি এবং কিউএলডি. এর নতুন প্রযুক্তিগুলির জন্য ধন্যবাদ, এর গ্যালাক্সি ল্যাপটপের পাশাপাশি এর উইন্ডোজ এবং ক্রোম পিসি পণ্যগুলি ব্যক্তিগত কম্পিউটারগুলির জন্য বিশ্ব বাজারের একটি ভাল অংশ নিয়েছে.

8. তোশিবা, ৩.৯ তারা

তোশিবা ব্র্যান্ড বিশ্বের অন্যতম প্রধান ইলেকট্রনিক্স নির্মাতারা. সংস্থার সদর দফতর জাপানের টোকিওতে অবস্থিত. তোশিবা তথ্য এবং যোগাযোগ প্রযুক্তি সরঞ্জাম এবং সিস্টেম উত্পাদন ও বিক্রয় বিশেষজ্ঞ. এছাড়াও, ব্র্যান্ডটি বাজার, খাদ্য ব্যবস্থা এবং শিল্প ও সামাজিক অবকাঠামো সিস্টেমগুলিতে বৈদ্যুতিন উপাদান এবং উপকরণ রাখে. আমরা এই ব্র্যান্ডটি ভোক্তা ইলেকট্রনিক্স, গৃহস্থালী সরঞ্জাম, চিকিত্সা সরঞ্জাম এবং অফিস সরঞ্জামের ক্ষেত্রেও খুঁজে পাই. কম্পিউটারের পরিসীমা তোশিবা গতিশীল এই সংস্থার অন্যতম জনপ্রিয় সিরিজ. তোশিবা ২০০৮ সাল থেকে তার পিসি ক্রিয়াকলাপ শার্প ব্র্যান্ডের কাছে বিক্রি করেছেন.

7. মাইক্রোসফ্ট, 4 তারা

মাইক্রোসফ্ট কর্পোরেশন একটি আমেরিকান প্রযুক্তিগত সংস্থা যার সদর দফতর ওয়াশিংটনের রেডমন্ডে রয়েছে. এটি সফটওয়্যার সেক্টর, ভোক্তা ইলেকট্রনিক্স, ব্যক্তিগত কম্পিউটার এবং সম্পর্কিত আইটি পরিষেবাদির বিশ্বের অন্যতম নেতাদের মধ্যে. মাইক্রোসফ্ট ব্র্যান্ড বিশ্বের অন্যতম সেরা প্রযুক্তি এবং সফ্টওয়্যার সংস্থা. গ্লোবাল ল্যাপটপের বাজারে, এটি এর ডিভাইসের পরিসীমা সহও প্রয়োজনীয় পৃষ্ঠতল. মাইক্রোসফ্টের সর্বাধিক জনপ্রিয় ল্যাপটপগুলি হ’ল: সারফেস গো, সারফেস প্রো 6, সারফেস বুক 2, সারফেস ল্যাপটপ 2 এবং এর একমাত্র ডেস্কটপ কম্পিউটার স্টুডিও সারফেস 2.

6. আসুস, 4.3 তারা

আসুস ইনক. একটি বহুজাতিক কম্পিউটার, টেলিফোন এবং বৈদ্যুতিন সরঞ্জাম. এর আসনটি তাইওয়ান ভিত্তিক. এই সংস্থাটি ব্যক্তিগত কম্পিউটার, মনিটর, গ্রাফিক্স কার্ড এবং রাউটারগুলির নকশা, উত্পাদন এবং বিক্রয় বিশেষজ্ঞ. আসুস ব্র্যান্ড অন্যান্য প্রযুক্তিগত সমাধানও সরবরাহ করে. ল্যাপটপ কম্পিউটার যেমন বিপণন ক্রোমবুক ফ্লিপ, জেনবুক, ভিভো, প্রজাতন্ত্রের গেমার এবং টিইউএফ গেমিং আসুসকে বিশ্বের বৃহত্তম কম্পিউটারগুলির মধ্যে র‌্যাঙ্ক করতে সহায়তা করুন.

5. এসার, 4.4 তারা

এসার ইনক. তাইওয়ানীয় বহুজাতিক সরঞ্জাম এবং ইলেকট্রনিক্স. এটি ল্যাপটপ এবং অফিস কম্পিউটার, ট্যাবলেট এবং স্মার্টফোনের উত্পাদন ও বিক্রয় বিশেষজ্ঞ. এই একই সংস্থাটি ব্যক্তি, ব্যবসায় এবং সরকারী গ্রাহকদের জন্য ক্লাউড মনিটর, প্রজেক্টর এবং সমাধান সরবরাহ করে. জাপান এবং উত্তর আমেরিকা হ’ল বৃহত্তম আঞ্চলিক বাজার যা এসার আইটি পণ্য গ্রহণ করে. অধিক 14.76 মিলিয়ন কম্পিউটার এসার বিশ্বব্যাপী বিক্রি হয়েছে, যা এই ব্র্যান্ডকে বিশ্বের সেরা কম্পিউটার ব্র্যান্ডগুলির একটি করে তোলে.

4. অ্যাপল, 4.5 তারা

অ্যাপল ইনকর্পোরেটেড. একটি শীর্ষস্থানীয় প্রযুক্তিগত সংস্থা যার সদর দফতর ক্যালিফোর্নিয়ার কাপার্টিনোতে অবস্থিত. এই সংস্থাটি গ্রাহক বৈদ্যুতিন পণ্য, সফ্টওয়্যার এবং অনলাইন পরিষেবাগুলি ডিজাইন করে, বিকাশ করে এবং বিক্রয় করে. উদ্ভাবনী নকশা এবং সুপিরিয়র কম্পিউটিং শক্তি সর্বদা অ্যাপলকে বিশ্বের অন্যতম জনপ্রিয় কম্পিউটার হিসাবে গড়ে তুলেছে. তার আইম্যাক, আইম্যাক প্রো, ম্যাকবুক এয়ার এবং ম্যাকবুক প্রো সেরা -বিক্রয় ব্যক্তিগত আইটি পণ্যগুলির মধ্যে রয়েছে. তারা বিশ্বজুড়ে ভিডিও এবং অডিও পেশাদারদের দ্বারা ব্যাপকভাবে প্রশংসা করা হয়.

3. ডেল, 4.6 তারা

সেখানে ডেল ব্র্যান্ড টাচ স্ক্রিন, ল্যাপটপ এবং অফিস কম্পিউটার সহ পিসি উত্পাদন ও বিক্রয় সম্পর্কিত একটি বিশ্ব নেতা. এটি মনিটর, সার্ভার, গেম সরঞ্জাম এবং স্টোরেজের ক্ষেত্রেও পাওয়া যায়. ১১ %এরও বেশি বৃদ্ধির সাথে ডেল আইটি প্রযুক্তি খাতে অন্যান্য সংস্থাগুলিতে আধিপত্য বিস্তার করেছিল. সুতরাং, আমরা এই ব্র্যান্ডটি আমাদের তালিকার তৃতীয় অবস্থানে খুঁজে পাই. এর প্রবৃদ্ধি মার্কিন যুক্তরাষ্ট্র এবং কানাডার ল্যাপটপের জন্য বিভিন্ন সরকারী চুক্তি দ্বারা ব্যাখ্যা করা হয়েছে. সংস্থাটি উত্তর আমেরিকা এবং আরও কিছু গুরুত্বপূর্ণ বাজারগুলিতে শক্তিশালী বাণিজ্যিক ক্রিয়াকলাপও অনুভব করেছে. বিশ্বের সেরা -বিক্রয় ব্র্যান্ড পণ্য হ’ল: এক্সপিএস, এলিয়েনওয়্যার, ইন্সপায়রন এবং অক্ষাংশ.

2. এইচপি, 4.8 তারা

হিউলেট প্যাকার্ড, এইচপি হিসাবে পরিচিত, কম্পিউটার বিজ্ঞান এবং ইলেকট্রনিক্সে আমেরিকান বহুজাতিক. সংস্থার সদর দফতর ক্যালিফোর্নিয়ার পালো অল্টোতে রয়েছে. এই সংস্থাটি প্রিন্টার এবং ব্যক্তিগত কম্পিউটার মডেলগুলি ডিজাইন করে, উত্পাদন করে এবং বিক্রি করে. এর সর্বাধিক জনপ্রিয় কম্পিউটারগুলি হ’ল: প্যাভিলিয়ন গেমিং, হিংসা, প্যাভিলিয়ন, ওমেন এবং এলিটবুক. এইচপি ব্র্যান্ডটি যুক্তরাষ্ট্রে 30 % এরও বেশি মার্কেট শেয়ার রাখে. এই দেশটি ব্র্যান্ডের বৃহত্তম আঞ্চলিক বাজার গঠন করে. এইচপি উত্তর আমেরিকার সর্বাধিক জনপ্রিয় ল্যাপটপ ব্র্যান্ডও.

1. লেনোভো, 5 টির মধ্যে 4.9

বাজারের শেয়ারের উপর ভিত্তি করে, সংস্থা লেনোভো বিশ্বের বৃহত্তম কম্পিউটার সংস্থা. বেইজিং ভিত্তিক, এটি ল্যাপটপ, ট্যাবলেট এবং স্মার্ট ডিভাইসগুলি উত্পাদন করে এবং বিক্রি করে. ব্যবসায়ের জন্য উদ্দেশ্যে করা পিসিগুলি লেনোভোর সর্বাধিক জনপ্রিয় অফারগুলির মধ্যে রয়েছে. তাঁর অন্যান্য পরিচিত অফারগুলি হ’ল থিঙ্কসেন্ট্রে অফিস কম্পিউটার এবং থিঙ্কপ্যাড ল্যাপটপ. এটি ছোট ব্যবসায়ের জন্য আরও সাম্প্রতিক এবং আরও মার্জিত থিঙ্কবুক রেঞ্জও সরবরাহ করে. অফিস কম্পিউটার এবং ল্যাপটপ কম্পিউটার যেমন থিঙ্কপ্যাড, থিঙ্কবুক, আইডিয়াপ্যাড, যোগ এবং লেজিয়ান সমাজের বিবর্তনে অবদান রেখেছেন. এটিই লেনোভো ব্র্যান্ডকে আমাদের তালিকার প্রধান হতে দেয়.

এখানে কিছু বড় ব্র্যান্ডের তালিকা রয়েছে যা আমাদের মানের কম্পিউটার সরবরাহ করে. আপনার কম্পিউটারের ব্র্যান্ডটি কী ?

লেনোভো থিঙ্কপ্যাড জেড 13 জেনার 1 32 জিবি র‌্যাম: কেন এই মডেলের জন্য ক্র্যাক ?

আপনি সবেমাত্র আবিষ্কার করেছেন, লেনোভো ব্র্যান্ডটি হ’ল আমাদের র‌্যাঙ্কিংয়ে সেরা নোটটি পেয়েছে. অতএব আমরা আপনাকে আরও দেখতে চাইলে এই লিঙ্কটিতে ক্লিক করে লেনোভো রেঞ্জটি আবিষ্কার করার জন্য আপনাকে আমন্ত্রণ জানাচ্ছি. আপনি বিশেষত লেনোভো থিঙ্কপ্যাড জেড 13 জেনার 1 দেখতে পাবেন. তবে এটি কি পেশাদার ?

আপনি দ্রুত বুঝতে পারবেন, এটি পেশাদার ব্যবহারের জন্য অনেক আকর্ষণীয় যুক্তি রয়েছে. আপনার একটি হবে শক্তিশালী ল্যাপটপ আপনাকে উচ্চ মানের ভিডিও তৈরি করতে দেয় সঙ্গে

  • একটি পূর্ণ এইচডি ইনফ্রারেড ক্যামেরা এবং অ্যান্টিব্রুট মাইক্রোফোন
  • একটি বৃহত ক্ষমতা ব্যাটারি
  • মুখের স্বীকৃতি
  • নোট নিতে সক্ষম একটি কীবোর্ড

বিশদে আরও কিছুটা পেতে, এটি উইন্ডোজ 11 প্রো এর সাথে কাজ করে. আপনারও হবে 8 টি কোর, একটি 32 গিগাবাইট র‌্যাম মেমরি এবং 1 টিবি এসএসডি স্টোরেজ সহ একটি প্রসেসর. 16 -ইঞ্চ স্ক্রিনটি একটি অ্যান্টি ঝলকানি সিস্টেম সহ একটি নিম্ন -সংস্থান মডেল. আমরা আপনাকে এটি সম্পর্কে আরও জানতে এই বিভাগের লিঙ্কে ক্লিক করতে আমন্ত্রণ জানাচ্ছি.