ইনশট – অ্যাপ স্টোরটিতে ভিডিও এবং ফটো অ্যাসেম্বলি, 2023 সালে আইফোন এবং অ্যান্ড্রয়েডের জন্য শীর্ষ 16 ভিডিও সম্পাদনা অ্যাপ্লিকেশন (বিনামূল্যে এবং অর্থ প্রদান করা)

2023 সালে শীর্ষ 16 ভিডিও সম্পাদনা অ্যাপ্লিকেশন (বিনামূল্যে এবং অর্থ প্রদান)

Contents

সেরা ভিডিও সম্পাদনা অ্যাপ্লিকেশনগুলি আপনাকে সীমিত ক্ষমতা সরবরাহ করে তবে ভ্রমণের সময় আপনাকে সূক্ষ্ম ভিডিওগুলি সম্পাদনা এবং তৈরি করতে সহায়তা করতে পারে. আপনি চেষ্টা করতে পারেন এমন কয়েকটি সেরা ফ্রি ভিডিও সম্পাদনা অ্যাপ্লিকেশনগুলি হ’ল: ইমোভি, কুইক্যাপ, স্প্লাইস ইত্যাদি.

ইনশট – ভিডিও এবং ফটো মন্টেজ 4+

এটিতে প্রচুর দুর্দান্ত বৈশিষ্ট্য রয়েছে, অনেক ধন্যবাদ. সাবস্ক্রিপশন মোটেও উঁচু নয়, ভিডিওর পূর্বরূপের আকার পরিবর্তন করতে সক্ষম হওয়ার জন্য এবং কীফ্রেমগুলি দেখার জন্য আরও জায়গা থাকতে পারে তার জন্য কেবল একটি বিকল্পের প্রয়োজন. এক ঘন্টা পরে আমার চোখ সম্পাদনা করার পরে কিছুটা আঘাত. আমি যখন ফোনটি অনুভূমিকভাবে ব্যবহার করি তখন স্ক্রিনের সাথে অ্যাপটি ঘোরানোর জন্য একটি বিকল্প যুক্ত করার পরামর্শও দিচ্ছি, একটি বিশাল পার্থক্য আনতে হবে. পাশাপাশি শনিবারে যুক্ত করতে একাধিক ক্লিপ নির্বাচন করতে সক্ষম হচ্ছেন

বিশ্বের সেরা ওয়ালপেপার, 08/06/2021

ইনশট চেষ্টা করুন

সত্যিই এটি অ্যাপ স্টোরে আমি দেখেছি সেরা সম্পাদনা ভিডিওগুলির মধ্যে একটি এটি আপনাকে নিখুঁত ভিডিও সম্পাদনা করার জন্য প্রয়োজনীয় সমস্ত বিকল্প দেয়. আমাদের পরিস্থিতির কারণে আজ আমরা সকলেই অনলাইন সমস্যা নিয়ে কাজ করছি এবং প্রচুর প্রকল্প এবং উপস্থাপনা প্রয়োজন এবং ইশট ব্যবহার করা সত্যই আপনি এটি ডাউনলোড করেছেন তা নিশ্চিত করুন যে আপনি এটি ডাউনলোড করেছেন!!ধন্যবাদ

লেডি শেরি, 07/23/2020

আশ্চর্যজনক

এটি একটি আশ্চর্যজনক অ্যাপ্লিকেশন, আপনি ভিডিও বা ভিডিওগুলি তৈরি করার সময় আপনার ফটো এবং ভিডিওগুলি ব্যতিক্রম সম্পাদনা করার জন্য এটি চিরকালের জন্য ছিল এবং আমি আপনাকে এই বৈশিষ্ট্যযুক্ত অ্যাপ্লিকেশনটিতে এই বৈশিষ্ট্যটি যুক্ত করার জন্য এই বৈশিষ্ট্যটি যুক্ত করতে চাই, আমি আপনাকে শুভেচ্ছা জানাচ্ছি এবং এটি রাখুন ��

2023 সালে শীর্ষ 16 ভিডিও সম্পাদনা অ্যাপ্লিকেশন (বিনামূল্যে এবং অর্থ প্রদান)

আপনি আইফোন এবং অ্যান্ড্রয়েডের জন্য সেরা সম্পূর্ণ ভিডিও সম্পাদনা অ্যাপ্লিকেশনগুলি খুঁজছেন ? আমরা 2023 এর জন্য 16 টি সেরা ভিডিও সম্পাদনা অ্যাপ্লিকেশনগুলি নির্বাচন করেছি.

2023 এর জন্য সেরা ভিডিও সম্পাদনা অ্যাপ্লিকেশন:

1. অ্যাডোব প্রিমিয়ার রাশ

ইনভিজিও (ফিল্মার): ভিডিও সম্পাদক

প্ল্যাটফর্ম: ক্যানভাস, আইওএস এবং অ্যান্ড্রয়েড

অ্যান্ড্রয়েড, আইওএস এবং ওয়েবে ভিডিও তৈরি করার জন্য ইনভিজিও (ফিল্মার) সহজতম, দ্রুত এবং নমনীয় উপায়. এমনকি ভিডিও সম্পাদনা করার ক্ষেত্রে আপনার কোনও পূর্ব অভিজ্ঞতা না থাকলেও, ভিডিও তৈরি করা ইনভিডিয়োর সাথে একটি সহজ কাজ. স্বজ্ঞাত টান এবং ড্রপ ইন্টারফেস. আপনি কোনও স্ট্রাইকিং ভিডিও বিজ্ঞাপন তৈরি করতে চান, কোনও পণ্য ভিডিও বা আকর্ষণীয় ভিডিও যা আপনাকে সামাজিক নেটওয়ার্কগুলিতে ভাইরাল করে তোলে, কয়েক মিনিটের মধ্যে এগুলি করা যেতে পারে.

প্রয়োজনীয় কনফিগারেশন:

আইওএস 14 প্রয়োজন.0 বা পরবর্তী সংস্করণ এবং 342 এমবি স্টোরেজ স্পেস এবং অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য, সংস্করণ 5 প্রয়োজন.0 বা উচ্চতর, 3 জিবি র‌্যাম এবং 32 জিবি স্টোরেজ সহ একটি তরল ভিডিও সম্পাদনা.

ইনভিজিও (ফিল্মার) হ’ল আপনার শেষের জন্য আপনার প্রয়োজনের জন্য কেবলমাত্র অ্যাপ্লিকেশন. 4 কে 60 আইপিএস ইন্টিগ্রেটেড ক্যামেরা সহ ফিল্ম করুন, একটি সুপার স্বজ্ঞাত ইন্টারফেসের সাথে সহজেই পরিবর্তন করুন এবং সমস্ত সামাজিক মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে ভাগ করুন, সমস্ত একক অ্যাপ্লিকেশন থেকে. সম্পাদকটিতে, আপনি কয়েকটি ক্লিকে আপনার ক্লিপগুলি কেটে এবং সারিবদ্ধ করতে পারেন, পাঠ্য এবং একটি ট্রেন্ডি ব্যাকগ্রাউন্ড ট্র্যাক যুক্ত করতে পারেন এবং ক্লিপগুলির মধ্যে তরল রূপান্তর যুক্ত করতে পারেন. আপনি এখনও অ্যানিমেশন, অপরাধী এবং উন্নত রঙিন ক্রমাঙ্কন বৈশিষ্ট্য সঙ্গে অগ্রগতি করতে পারেন.

মূল্য:

একটি ইনভিডো ওয়াটারমার্কের সাথে বিনামূল্যে সংস্করণ উপলব্ধ, প্রতি মাসে 15 ডলার থেকে অর্থ প্রদানের পরিকল্পনা শুরু হয়

বেনিফিট অসুবিধাগুলি
ইন্টারফেস ব্যবহার করা সহজ সীমিত ভিডিও রেজোলিউশন বিকল্প
প্রকাশনা সরঞ্জামগুলির বৃহত পরিসীমা কিছু বৈশিষ্ট্যগুলির জন্য সংহত ক্রয় প্রয়োজন
সঙ্গীত এবং পাঠ্য বিকল্প অফার উন্নত রঙ সংশোধন সরঞ্জামের অভাব
বিভিন্ন ফর্ম্যাটে রফতানি করতে পারেন বড় ভিডিও রফতানি করতে ধীর হতে পারে

আপনার ধারণাগুলি কয়েক মিনিটের মধ্যে, যে কোনও জায়গায় এবং যে কোনও সময় ইনভিজিও (ফিল্মার) এর মধ্যে আকর্ষণীয় ভিডিওগুলিতে রূপান্তর করুন.

3. ইমোভি

ভিডিওশপ - ভিডিও প্রকাশক

প্ল্যাটফর্ম: অ্যান্ড্রয়েড এবং আইওএস

ভিডিওশপ একটি দুর্দান্ত বন্ধুত্বপূর্ণ অ্যাপ্লিকেশন. এটি আপনাকে আপনার ভিডিওগুলি ব্যক্তিগতকৃত করতে এবং আপনার সমস্ত বন্ধুদের সাথে ভাগ করে নিতে দেয়. আপনি সহজেই ভিডিওগুলি কেটে ফেলতে পারেন, এগুলিকে একের সাথে একীভূত করতে পারেন বা এই একক অ্যাপ্লিকেশনটিতে ক্লিপগুলি ধীর করতে পারেন. এটি একটি পরিসীমা অফার প্রাণী শোরগোল, বিস্ফোরণ মত শব্দ প্রভাব এবং আরও. আপনি আপনার ভিডিওগুলিতে পাঠ্য এবং সাউন্ডট্র্যাক যুক্ত করতে পারেন এবং ইনস্টাগ্রাম দ্বারা অনুপ্রাণিত বেশ কয়েকটি ফিল্টার থেকে চয়ন করতে পারেন. আপনার ভিডিওটি উন্নত করতে এবং এটিকে আরও আকর্ষণীয় করে তুলতে অ্যানিমেটেড শিরোনাম এবং ট্রানজিশনগুলিও যুক্ত করা যেতে পারে. অ্যান্ড্রয়েড এবং আইওএসের জন্য এই ভিডিও সম্পাদনা অ্যাপ্লিকেশনটি দ্রুত সমাবেশের জন্য, ফিল্টার এবং সাউন্ড এফেক্টস যুক্ত করা এবং আরও অনেক কিছুর জন্য আদর্শ. আপনি অ্যাপ্লিকেশনটিতে সংরক্ষণ করতে পারেন এবং সামাজিক নেটওয়ার্ক, ইউটিউব এবং ই-মেইলে আপনার ক্রিয়েশনগুলি ভাগ করতে পারেন.

প্রয়োজনীয় কনফিগারেশন:

আইওএস 13 প্রয়োজন.0 বা পরে. অ্যান্ড্রয়েড 8.0 বা তার পরে কমপক্ষে 3 জিবি র‌্যাম এবং 200 এমবি ফ্রি স্টোরেজ স্পেস সহ.

এর সেরা বৈশিষ্ট্যটি হ’ল বেশ কয়েকটি ক্লিপগুলিকে একের সাথে একীভূত করার ক্ষমতা. এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করার জন্য পূর্বের সম্পাদনার অভিজ্ঞতা পাওয়ার দরকার নেই. অ্যাপ্লিকেশনটি আপনাকে এমন পদক্ষেপগুলির মাধ্যমে গাইড করবে যা সাধারণত কয়েকটি ক্লিক স্থায়ী হয়. অ্যাপ্লিকেশনটি গতি এবং ব্যবহারের সহজতার উপর দৃষ্টি নিবদ্ধ করে.

মূল্য:

সংহত ক্রয়ের সাথে বিনামূল্যে (3 থেকে আপগ্রেড পরিকল্পনা শুরু হয়.$ 99/মাস, আপনি 2 এ সমস্ত ফিলিগ্রেন মুছতে পারেন.$ 99)

বেনিফিট অসুবিধা
দ্রুত এবং সহজ সংস্করণ মাসিক সাবস্ক্রিপশন প্রয়োজন
বিশেষ প্রভাব, শব্দ, ফিল্টার, ট্রানজিশন অন্যান্য অ্যাপ্লিকেশনগুলির তুলনায় সীমিত বৈশিষ্ট্য
বেশ কয়েকটি ভিডিওর ক্লিপগুলি একত্রিত করুন ভিডিওগুলির জন্য 4K সমর্থন নেই
অ্যাপ্লিকেশনটিতে ভিডিও ক্লিপগুলি সংরক্ষণ করুন কোনও ডেস্কটপ সংস্করণ উপলব্ধ নেই

14. ভিভাভিডিও

প্ল্যাটফর্ম: আইওএস এবং অ্যান্ড্রয়েড

ভিভাভিডিও একটি খুব জনপ্রিয় এবং সম্পূর্ণ ভিডিও সম্পাদনা অ্যাপ্লিকেশন যা আপনার ভিডিও এবং শীতল ফটোগুলি তৈরি করতে বিভিন্ন মাউন্টিং সরঞ্জামগুলির সাথে আসে. এটি ব্যবহার করা সহজ তবে শক্তিশালী ভিডিও সম্পাদক যার সাহায্যে আপনি আপনার প্রতিদিনের মুহুর্তগুলিকে শিল্পের কাজে রূপান্তর করতে পারেন. স্টোরিবোর্ডিং শৈলী ব্যবহার করে, ক্লিপগুলি লোড, সম্পাদনা, কাটা, ক্রপড, নকল এবং মার্জ করা যেতে পারে.

প্রয়োজনীয় কনফিগারেশন:

আইওএস 12 প্রয়োজন.0 বা পরে. অ্যান্ড্রয়েড সংস্করণ 5.কমপক্ষে কমপক্ষে 2 জিবি র‌্যাম সহ 0

আপনি আপনার সাধারণ ফটোগুলি একটি ফিল্মে রূপান্তর করতে এবং অ্যাপ্লিকেশন ব্যবহার করে আইফোনের জন্য পাঠ্য চিত্র, অ্যানিমেটেড পাঠ্য এবং সেরা ফটো অ্যাপ্লিকেশন তৈরি করতে স্লাইডশো ফাংশনটি ব্যবহার করতে পারেন. আপনি ভিডিও স্পিড অ্যাডজাস্টমেন্ট, ব্যাকগ্রাউন্ড ব্লার, জিআইএফ, অ্যানিমেটেড টেক্সটস এবং ফন্টগুলি, জিআইপিএইচ ভিডিও স্টিকার, এনচান এবং সংগীত প্রকাশক হিসাবে বিভিন্ন ভিডিও সম্পাদনা প্রভাবগুলি ব্যবহার করতে পারেন.

এই অ্যাপ্লিকেশনটি ব্যবহারকারীকে যে কোনও সময় তার গ্যালারিতে গল্প রফতানি করতে দেয়. এবং এটি তাদের সামাজিক মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপ, ইউটিউব এবং আরও সরাসরি তাদের ফোন থেকে ভাগ করা যায়. অ্যাপ্লিকেশনটি কী আলাদা করে তা হ’ল এটিতে 200 টিরও বেশি ভিডিও ফিল্টার রয়েছে. এছাড়াও, কয়েকটি ক্লিকে পেশাদার মানের ভিডিও গল্প তৈরি করার দক্ষতার কারণে, ভিভাভিদিও 2019 সালে অ্যান্ড্রয়েড ব্লগারদের দ্বারা “সেরা ফ্রি ভিডিও এডিটিং অ্যাপ্লিকেশন” নির্বাচিত হয়েছিল.

মূল্য:

সংহত ক্রয়ের সাথে বিনামূল্যে (আপগ্রেড পরিকল্পনা 4 থেকে শুরু হয়.$ 99/মাস, আপনি 1 এ সমস্ত ফিলিগ্রেন মুছতে পারেন.$ 99)

বেনিফিট অসুবিধা
সমৃদ্ধ সম্পাদনা সরঞ্জাম উপলব্ধ নৈমিত্তিক বাগ এবং রোপণ
টানা এবং ড্রপ দ্বারা স্বজ্ঞাত সম্পাদক সীমিত রেজোলিউশন বিকল্পগুলি
সংগীত, রূপান্তর, প্রভাব ইত্যাদি যুক্ত করুন. ছোট প্রভাব এবং ফিল্টার লাইব্রেরি
ফিলিগ্রেন ভিডিও এবং বিনামূল্যে চিত্র বিনামূল্যে সংস্করণে বিজ্ঞাপন

15. ম্যাজিস্টো

ম্যাজিস্টো ভিডিও সম্পাদক – আমাদের ভিডিও অ্যাপ্লিকেশন পছন্দ

প্ল্যাটফর্ম: আইওএস, অ্যান্ড্রয়েড এবং ইন্টারনেট

ম্যাজিস্টো হ’ল এআই (কৃত্রিম বুদ্ধিমত্তা) ব্যবহার করে ভিডিও এবং ফটোগুলিকে পরিশোধিত শর্ট ফিল্মে রূপান্তর করতে একটি স্বজ্ঞাত অ্যাপ্লিকেশন. এটি দ্রুত এবং খুব সাধারণ উপায়ে ফটোমন্টেজ তৈরি করতে সহায়তা করে. বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে মডেলগুলি, একটি মাল্টিমিডিয়া লাইব্রেরি, একটি পাঠ্য সুপারপজিশন, ড্র্যাগ এবং ড্রপ, একটি কাস্টমাইজযোগ্য ব্র্যান্ড চিত্র, গোপনীয়তার বিকল্প, ভিডিওতে একটি পাঠ্য এবং একটি সামাজিক ভাগাভাগি. ফিল্টারগুলি আপনার ভিডিওটিকে একটি সুপারমপোজড উপস্থিতি দিতে পারে.

প্রয়োজনীয় কনফিগারেশন:

আইওএস 13 প্রয়োজন.0 বা পরে. অ্যান্ড্রয়েড অ্যান্ড্রয়েড 5 ডিভাইসের জন্য.0 বা পরে

এআই ব্যবহার করে, এই স্বজ্ঞাত অ্যাপ্লিকেশনটি স্বয়ংক্রিয়ভাবে আপনার ভিডিও প্রকাশ করবে এবং তৈরি করবে, আপনাকে অনেক সময় সাশ্রয় করবে. এই অ্যাপ্লিকেশনটি ইনস্টাগ্রামে দ্রুত প্রকাশনাগুলির জন্য বিশেষভাবে উপযুক্ত. আপনি একটি ভাল মানের ভিডিও তৈরি করতে পারেন এমন স্বাচ্ছন্দ্য কেবল বিস্ময়কর. এর চিত্তাকর্ষক স্বয়ংক্রিয় সম্পাদনা ক্ষমতা এটির সেরা বৈশিষ্ট্য. এটি ব্যবহার করা সহজ, ভিডিও মন্টেজগুলির জন্য একটি ঝামেলা -ফ্রি অ্যাপ্লিকেশন, যা আপনাকে অনেক সময় সাশ্রয় করে তবে আপনার ভিডিওর উপর আপনার সৃজনশীল নিয়ন্ত্রণের কিছু অংশ সরিয়ে দেয়.

নিখরচায় পরীক্ষা কেবল জলের পরীক্ষা করা. যেহেতু মাসিক সাবস্ক্রিপশন ব্যয় উত্থাপিত হয়, আপনি যদি প্রতিদিন প্রোগ্রামটি ব্যবহার করেন তবে এটি কেবল তখনই উপযুক্ত হবে. এর একটি ত্রুটিগুলির মধ্যে একটি হ’ল ছোট পরিবর্তনগুলি বিরক্তিকর হতে পারে কারণ এটি ডাউনলোড করার আগে আপনার অবশ্যই একটি গল্প থাকতে হবে.

মূল্য:

সংহত ক্রয়ের সাথে বিনামূল্যে (আপগ্রেড পরিকল্পনা 4 থেকে শুরু হয়.$ 99/মাস)

বেনিফিট অসুবিধা
স্বজ্ঞাত এবং সহজেই ব্যবহার করা যায় প্রিয়
উচ্চ মানের ভিডিও চুক্তিতে ছোট ছাপ
প্রকাশনা সরঞ্জাম সীমিত ব্যক্তিগতকরণ বিকল্প
কৃত্রিম বুদ্ধিমত্তা অফেরতযোগ্য

16. পিকপ্লেপস্ট

পিকপ্লেপোস্ট ভিডিও সম্পাদনা অ্যাপ্লিকেশন

প্ল্যাটফর্ম: অ্যান্ড্রয়েড, আইওএস

পিকপ্লেপোস্ট হ’ল ভিডিওগুলি সম্পাদনা করার জন্য একটি স্বজ্ঞাত এবং সাধারণ আইওএস এবং অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন যা আপনার ফটো এবং ভিডিওগুলিকে অবিশ্বাস্য গল্পে রূপান্তরিত করে. এটি ভিডিও সম্পাদক ব্যবহার করা দ্রুত এবং সহজ যা দ্রুত মহাকাব্য বা স্মৃতি তৈরি করতে পারে যা আপনি আপনার বন্ধুদের সাথে ভাগ করে নিতে পেরে আনন্দিত হবেন.

প্রয়োজনীয় কনফিগারেশন:

আইওএস 12 প্রয়োজন.4 বা পরে. অ্যান্ড্রয়েড অ্যান্ড্রয়েড 5 ডিভাইসের জন্য.0 বা পরে

এই অ্যাপ্লিকেশনটি ব্যবহারকারীদের 365 টি ভিডিও, লাইভ ফটো, ফটো এবং জিআইএফ সংযুক্ত করে 30 মিনিট ভিডিও তৈরি করতে দেয়. আপনি ইনস্টাগ্রামের গল্পগুলির জন্য 9 টি ফটো এবং ভিডিও কোলাজও তৈরি করতে পারেন. এই কোলাজগুলি বিনামূল্যে নিদর্শন এবং ব্যাকগ্রাউন্ড ব্যবহার করে ব্যক্তিগতকৃত এবং স্টাইলাইজ করা যেতে পারে. আপনি আপনার স্লাইডশোতে ভাগ করা স্ক্রিন ট্রানজিশনগুলিও যুক্ত করতে পারেন, বেশ কয়েকটি গিফি স্টিকার যুক্ত করতে পারেন, বেশ কয়েকটি সাউন্ডট্র্যাক যুক্ত করতে পারেন, বেশ কয়েকটি পাঠ্য অঞ্চল যুক্ত করতে পারেন; বিপরীত, ত্বরান. এই অ্যাপ্লিকেশনটির সেরা বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হ’ল এর ভিডিও কোলাজ ফাংশন এবং এটি ভিডিও কোলাজের মাধ্যমে ভাগ করে নেওয়ার দক্ষতা সহ সোশ্যাল মিডিয়া প্রভাবকদের পক্ষে আরও উপযুক্ত.

তবে এর সেরা বৈশিষ্ট্যগুলি অ্যাক্সেস করতে আপনাকে অবশ্যই আপগ্রেড করতে হবে. সাবস্ক্রিপশন পরিকল্পনা অনুযায়ী সাবস্ক্রিপশনগুলি মাসিক চার্জ করা হয়. বিকল্পভাবে, একটি একক অর্থ প্রদানও উপলব্ধ.

মূল্য:

সংহত ক্রয়ের সাথে বিনামূল্যে (আপগ্রেড পরিকল্পনা 6 থেকে শুরু হয়.99 99, আপনি 4 এ সমস্ত ফিলিগ্রান মুছতে পারেন.$ 99)

বেনিফিট অসুবিধা
ব্যবহারকারী -বন্ধুত্বপূর্ণ ব্যবহারকারী ইন্টারফেস ট্রানজিশন এবং প্রভাবগুলির ছোট গ্রন্থাগার
সংগীত একটি নির্বাচন অন্তর্ভুক্ত সীমিত ভাগ করে নেওয়ার বিকল্পগুলি
অনেক মডেল চয়ন করতে কোনও পাঠ্য সম্পাদনা ফাংশন নেই
সামঞ্জস্যযোগ্য আকার এবং অবস্থান বিনামূল্যে সংস্করণে বিজ্ঞাপন

উপসংহার

আপনি যদি কোনও কেনার আগে মূল্যায়ন করতে সমস্ত পরামিতি জানেন তবে ভিডিওগুলি সম্পাদনা করার জন্য সেরা অ্যাপ্লিকেশনটি বেছে নেওয়া এত কঠিন নয়. এই অ্যাপ্লিকেশনগুলির বেশিরভাগ একটি নিখরচায় সংস্করণ দিয়ে সরবরাহ করা হয় যাতে আপনি বিনিয়োগের আগে সেগুলি পরীক্ষা করতে পারেন. আপনি অপেশাদার বা পেশাদার হোন না কেন, আপনার পছন্দগুলি আপনার প্রয়োজন হতে পারে এমন বৈশিষ্ট্যগুলির সেট দ্বারা নির্ধারিত হবে. আমরা আশা করি এই নিবন্ধটি আপনাকে নিখুঁত অ্যাপ্লিকেশনটি খুঁজে পেতে সহায়তা করবে যা আপনার পক্ষে সবচেয়ে উপযুক্ত.

সচরাচর জিজ্ঞাস্য

সেরা ফ্রি ভিডিও এডিটিং অ্যাপ্লিকেশনটি কী ?

সেরা ভিডিও সম্পাদনা অ্যাপ্লিকেশনগুলি আপনাকে সীমিত ক্ষমতা সরবরাহ করে তবে ভ্রমণের সময় আপনাকে সূক্ষ্ম ভিডিওগুলি সম্পাদনা এবং তৈরি করতে সহায়তা করতে পারে. আপনি চেষ্টা করতে পারেন এমন কয়েকটি সেরা ফ্রি ভিডিও সম্পাদনা অ্যাপ্লিকেশনগুলি হ’ল: ইমোভি, কুইক্যাপ, স্প্লাইস ইত্যাদি.

ইমোভির চেয়ে সেরা ভিডিও সম্পাদক আছে? ?

আইওএস ব্যবহারকারীদের জন্য ইমোভি অন্যতম সেরা ফ্রি ভিডিও সম্পাদনা অ্যাপ্লিকেশনগুলির মধ্যে একটি. আপনি যদি বিশেষত ইমোভির বিকল্পগুলি সন্ধান করেন তবে কেডেনলাইভ, শটকাট, অ্যাভিডেমাক্স ইত্যাদি চেষ্টা করুন., যা নিখরচায় এবং ওপেন সোর্সও.

অ্যান্ড্রয়েডে বিনামূল্যে ভিডিওগুলি কীভাবে সম্পাদনা করবেন ?

গুগল ফটোগুলি ভিডিও নান্দনিকতা উন্নত করতে ক্রপিং এবং অতিরিক্ত ফিল্টারগুলির মতো প্রাথমিক সম্পাদনা বৈশিষ্ট্যগুলি সরবরাহ করে. আপনি যদি আপনার ভিডিওগুলি দিয়ে আরও কিছু করতে চান তবে আপনি অ্যাডোব প্রিমিয়ার রাশ, ইমোভি, মুভাভি ক্লিপস, কুইক অ্যাপ, পাওয়ার ডিরেক্টর ইত্যাদি ব্যবহার করতে পারেন.