নেটফ্লিক্স অ্যাকাউন্ট ভাগ করে নেওয়ার সমাপ্তি: যা 2023 সালে পরিবর্তিত হতে পারে – ডিজিটাল, স্ট্রিমিং: আমার নেটফ্লিক্স সাবস্ক্রিপশন কীভাবে পরিবর্তন করবেন?

স্ট্রিমিং: কীভাবে আমার নেটফ্লিক্স সাবস্ক্রিপশন পরিবর্তন করবেন

Contents

2023 সালে অ্যাকাউন্ট ভাগ করে নেওয়ার নিয়মগুলি প্রয়োগ করতে আমেরিকান সংস্থা বিভিন্ন পদ্ধতি ব্যবহার করতে পারে. লাতিন আমেরিকাতে, একটি গ্লোব অঞ্চল যেখানে পাসওয়ার্ড ভাগ করে নেওয়া বিশেষত বিস্তৃত, সংস্থাটি অতিরিক্ত মাসিক চালান পরীক্ষা করেছে. বাড়ির বাইরে সর্বোচ্চ দু’জনের সাথে তাদের অ্যাকাউন্টগুলি ভাগ করে নেওয়ার জন্য, নেটফ্লিক্স প্রতি মাসে অতিরিক্ত তিন $ তিনটি অনুরোধ করে.

নেটফ্লিক্স অ্যাকাউন্ট ভাগ করে নেওয়ার সমাপ্তি: যা 2023 সালে পরিবর্তিত হতে পারে

নেটফ্লিক্স আক্রমণাত্মক এবং তাদের পাসওয়ার্ড ভাগ করে নেওয়ার ক্ষেত্রে চার্জ করার পরিকল্পনা করবে. অতিরিক্ত চালানের প্রয়োজন হতে পারে.

বিজ্ঞাপন, আপনার সামগ্রী নীচে অবিরত আছে

নেটফ্লিক্স 2023 সালে অ্যাকাউন্ট ভাগ করে নেওয়া শেষ করবে ? সমস্ত সূচক এই অর্থে একটি সিদ্ধান্তের জন্য ঝুঁকছে. আমেরিকান স্ট্রিমিং জায়ান্ট শীঘ্রই একই বাড়ির মধ্যে কোনও অ্যাকাউন্টের ব্যবহার সীমাবদ্ধ করার জন্য সীমাবদ্ধতা আরোপ করবে, তথ্য অনুসারে ওয়াল স্ট্রিট জার্নাল.

100 মিলিয়ন জালিয়াতি

সর্বশেষ কোম্পানির অনুমান অনুসারে 100 মিলিয়ন ইন্টারনেট ব্যবহারকারী পরিষেবা প্রদান না করে নেটফ্লিক্স ব্যবহার করবেন. এর গ্রাহকদের অংশ হ্রাস করার পরে, আমেরিকান প্ল্যাটফর্মটি একটি গিয়ার সরিয়ে নেবে. ছাড়ের মূল্যে প্রথম “বিজ্ঞাপন” অফারের প্রবর্তনটি উল্লেখযোগ্যভাবে জ্ঞানের প্রোফাইল ধার না করে প্ল্যাটফর্মে সাবস্ক্রাইব করার জন্য ব্যবহারকারীদের কিছু অংশ আনার উদ্দেশ্যে করা হয়েছে.

শেষ পর্যন্ত, লক্ষ্যটি একই বাড়ির মধ্যে কোনও অ্যাকাউন্টের ব্যবহার সীমাবদ্ধ করতে সক্ষম হওয়া. “আমাকে ভুল করবেন না, আমি মনে করি না গ্রাহকরা শুরু থেকেই এই পরিষেবাটি পছন্দ করবেন”, নেটফ্লিক্সের সহ-পিডিজি ডিসেম্বরের প্রথম দিকে বিনিয়োগকারীদের মধ্যে বলেছেন.

এই বছর, নেটফ্লিক্স তার ব্যবহারকারীদের বলেছে যে তাদের আর তাদের বাড়ির বহিরঙ্গন সদস্যদের কাছে তাদের অ্যাকাউন্ট ভাগ করে নেওয়ার অনুমতি নেই. “আপনার বাড়িতে থাকেন না এমন লোকদের নেটফ্লিক্স দেখার জন্য তাদের নিজস্ব অ্যাকাউন্ট ব্যবহার করতে হবে. নেটফ্লিক্সে সাবস্ক্রাইব করা সহজ এবং অনেকগুলি অফার দেওয়া হয়. সর্বদা হিসাবে, গ্রাহক যে কোনও সময় তার সাবস্ক্রিপশন অফার পরিবর্তন করতে বা বাতিল করতে পারেন “, বিশেষত সংস্থার সহায়তা পৃষ্ঠাগুলি নির্ধারণ করুন.

বিজ্ঞাপন, আপনার সামগ্রী নীচে অবিরত আছে

কয়েকটি ইউরোর পরিপূরকের দিকে ?

2023 সালে অ্যাকাউন্ট ভাগ করে নেওয়ার নিয়মগুলি প্রয়োগ করতে আমেরিকান সংস্থা বিভিন্ন পদ্ধতি ব্যবহার করতে পারে. লাতিন আমেরিকাতে, একটি গ্লোব অঞ্চল যেখানে পাসওয়ার্ড ভাগ করে নেওয়া বিশেষত বিস্তৃত, সংস্থাটি অতিরিক্ত মাসিক চালান পরীক্ষা করেছে. বাড়ির বাইরে সর্বোচ্চ দু’জনের সাথে তাদের অ্যাকাউন্টগুলি ভাগ করে নেওয়ার জন্য, নেটফ্লিক্স প্রতি মাসে অতিরিক্ত তিন $ তিনটি অনুরোধ করে.

কোনও অ্যাকাউন্টের বাহ্যিক ব্যবহার এড়ানোর জন্য, স্ট্রিমিং পরিষেবাটি অ্যাকাউন্টের মালিকের দ্বারা পূর্বে প্রাপ্ত একটি কোড প্রবেশের জন্য অনুরোধ করে. একটি পপ-আপ যা বেশ বিচ্ছিন্ন হতে পারে. “এই যাচাইকরণ আমাদের নিশ্চিত করতে দেয় যে অ্যাকাউন্টটি ব্যবহার করে এমন ডিভাইসটি এটি করার জন্য অনুমোদিত”, ইতিমধ্যে ফ্রান্স নেটফ্লিক্সে নির্দিষ্ট করে. কোনও অ্যাকাউন্টের অবৈধ দখলদার তারপরে সাবস্ক্রিপশন নিতে বা বিষয়বস্তু অ্যাক্সেসের জন্য পরিপূরকটি প্রদানের জন্য অগ্রাধিকারটি জিজ্ঞাসা করতে পারে.

আইপি ঠিকানা এবং ডিভাইস সনাক্তকারী

কোনও অ্যাকাউন্টের প্রতারণামূলক ব্যবহারগুলি সনাক্ত করার জন্য, নেটফ্লিক্স তিনটি সূচকের উপর ভিত্তি করে: অ্যাকাউন্টের সাথে সংযোগ স্থাপনের জন্য ব্যবহৃত ইন্টারনেট সংযোগের আইপি ঠিকানা, ডিভাইসের অনন্য শনাক্তকারী এবং শেষ পর্যন্ত অ্যাকাউন্টের ক্রিয়াকলাপ. লাতিন আমেরিকাতে, পদ্ধতিটি আবেদন করে না, তবে এটি স্পষ্ট যে অনেক ব্যবহারকারী ভাগ করে নেওয়ার জন্য অর্থ প্রদান করতে পছন্দ করেন, অভ্যন্তরীণ সূত্র অনুসারে ওয়াল স্ট্রিট জার্নাল.

প্রথম ভাগ করে নেওয়ার বিধিনিষেধের আগমন আটলান্টিক জুড়ে বছরের শুরুতে নির্ধারিত হয়েছে. যদি প্রথম স্থল প্রতিক্রিয়া ভাল হয় তবে ইউরোপ এগিয়ে যেতে পারে. মার্কিন যুক্তরাষ্ট্র এবং কানাডায়, এই পদক্ষেপটি অতিরিক্ত আয়ের জন্য $ 721 মিলিয়ন সনাক্ত করা সম্ভব করে তুলতে পারে, কোভেন ইনক এর অনুমান অনুসারে. সংস্থার জন্য একটি গুরুত্বপূর্ণ আর্থিক বায়ুপ্রবাহ. বছরের শুরু থেকেই নেটফ্লিক্স অ্যাকশন 50 % এরও বেশি কমেছে.

স্ট্রিমিং: কীভাবে আমার নেটফ্লিক্স সাবস্ক্রিপশন পরিবর্তন করবেন?

নেটফ্লিক্স বিভিন্ন বৈশিষ্ট্য এবং মূল্য নির্ধারণের বিকল্পগুলির সাথে বিভিন্ন সাবস্ক্রিপশন পরিকল্পনা সরবরাহ করে. এগুলি ব্যবহারকারীদের তাদের প্রয়োজন এবং আকাঙ্ক্ষা অনুসারে এক পরিকল্পনা থেকে অন্য পরিকল্পনা নিয়ে যাওয়ার সম্ভাবনা সরবরাহ করে.

এই নিবন্ধে, আমরা আপনার নেটফ্লিক্স সাবস্ক্রিপশন পরিবর্তন করতে ধাপে ধাপে গাইড করবে, আপনি অ্যান্ড্রয়েড কম্পিউটার, আইফোন বা ডিভাইস ব্যবহার করেন কিনা. সুতরাং, বিভিন্ন বিকল্পগুলি অন্বেষণ করার জন্য প্রস্তুত করুন এবং আপনার পক্ষে উপযুক্ত যেটি বেছে নিন!

বর্তমান আইন অনুসারে, অননুমোদিত স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলির মাধ্যমে কপিরাইট সামগ্রীর শোষণ একটি অপরাধ. যে কোনও অপরাধী আইনী প্রতিক্রিয়াগুলির সংস্পর্শে আসে. রিলিজ.এফআর উল্লিখিত প্ল্যাটফর্মগুলির সাথে সম্পর্ককে সমর্থন করে না বা বজায় রাখে না. প্রতিটি ব্যবহারকারীর পক্ষে তাদের দায়িত্ব সম্পর্কে সচেতন হওয়া জরুরী. এই যোগাযোগের একটি তথ্যমূলক এবং শিক্ষামূলক চরিত্র রয়েছে.

প্রেম দল.ফ্রি

বিভিন্ন নেটফ্লিক্স সাবস্ক্রিপশন পরিকল্পনা এবং কীভাবে এগুলি একটি সাধারণ এবং দ্রুত উপায়ে পরিবর্তন করা যায়

নেটফ্লিক্স নিঃসন্দেহে স্ট্রিমিং ফিল্ম, টেলিভিশন সিরিজ এবং ডকুমেন্টারিগুলিতে বিশ্ব নেতা. সর্বদা আরও সমৃদ্ধ এবং বৈচিত্র্যময় অফার সহ, প্ল্যাটফর্মের পক্ষে প্রতিটি ব্যবহারকারীর নির্দিষ্ট চাহিদা পূরণের জন্য বিভিন্ন সাবস্ক্রিপশন পরিকল্পনা সরবরাহ করা স্বাভাবিক. আপনি যদি আরও ভাল বিকল্পগুলির সুবিধা নিতে চান বা সস্তা অর্থ প্রদান করতে চান তবে নেটফ্লিক্স সাবস্ক্রিপশন কীভাবে পরিবর্তন করবেন ? আতঙ্কিত হবেন না, এটি আসলে খুব সহজ এবং আমরা এই প্রক্রিয়াটির ধাপে ধাপে আপনাকে গাইড করার জন্য এখানে আছি.

স্ট্রিমিং জায়ান্ট সবকিছু সম্পর্কে চিন্তা করেছে এবং একটি মডুলার সাবস্ক্রিপশন সিস্টেম প্রয়োগ করেছে যাতে প্রতিটি ব্যবহারকারী তার সেরা পরিকল্পনাটি বেছে নিতে পারেন. প্রচার, বিশেষ অফার, নতুন বৈশিষ্ট্য … পরিকল্পনা পরিবর্তন করার জন্য সর্বদা একটি ভাল কারণ রয়েছে !

আমরা এইভাবে একটি প্রিমিয়াম বা তদ্বিপরীত অফারে একটি প্রাথমিক অফার থেকে যেতে পারি, যেগুলি আমরা নেটফ্লিক্স বা হাই ডেফিনেশন (এইচডি) বা আল্ট্রা হাই ডেফিনিশন (ইউএইচডি) এর মতো বিকল্পগুলি কেবলমাত্র নির্দিষ্ট অফারে উপলব্ধ স্ক্রিনগুলির সংখ্যার উপর নির্ভর করে।.

এছাড়াও, এবং যেমন আমরা একসাথে দেখতে পাব, নেটফ্লিক্স সাবস্ক্রিপশন পরিকল্পনার পরিবর্তন হ’ল শিশুদের খেলা, আপনি কম্পিউটার, আইফোন বা অ্যান্ড্রয়েড ডিভাইস ব্যবহার করেন না কেন. সুতরাং এখানে আপনার আকাঙ্ক্ষা এবং আপনার বাজেট অনুযায়ী কীভাবে আপনার সাবস্ক্রিপশনটি মানিয়ে নেওয়া যায় তা এখানে.

এই গাইডে, আমরা কীভাবে আপনার নির্দিষ্ট প্রয়োজনীয়তা এবং আপনার পরিবার বা আপনার প্রিয়জনদের অনুসারে আপনার সাবস্ক্রিপশনটি সর্বোত্তমভাবে অনুকূল করতে পারি তাও ব্যাখ্যা করব. প্রকৃতপক্ষে, স্ট্রিমিংয়ে এর ব্যক্তিগত ব্যবহারের জন্য উপযুক্ত সূত্রটি খুঁজে পাওয়া সর্বদা সহজ নয়.

এই কারণেই আমরা আপনাকে এমন পরিকল্পনাটি সন্ধানের জন্য কিছু টিপস দেব যা আপনার ওয়ালেট সংরক্ষণের সময় আপনার প্রত্যাশাগুলি পুরোপুরি পূরণ করবে. উদাহরণস্বরূপ, আপনি যদি এইচডি সিরিজের অনুগামী হন তবে আপনি একবারে বেশ কয়েকটি স্ক্রিনে নেটফ্লিক্স দেখেন না, স্ট্যান্ডার্ড পরিকল্পনাটি আপনার জন্য সেরা সমাধান হতে পারে.

আপনার নেটফ্লিক্স সাবস্ক্রিপশন পরিকল্পনা পরিবর্তন করতে আপনাকে যে কারণটি চাপ দেয় তা যাই হোক না কেন, জেনে রাখুন যে এই পরিবর্তনটি কেবল কয়েকটি ক্লিকের মধ্যে করা যেতে পারে এবং আপনি দ্রুত আপনার নতুন বিকল্পগুলির সুবিধা নিতে পারেন. সুতরাং, আর দ্বিধা করবেন না এবং সমস্ত টিপস এবং পদ্ধতিগুলি আবিষ্কার করতে এখনই পড়া শুরু করবেন না যা আপনাকে আপনার প্রয়োজন এবং আকাঙ্ক্ষার সাথে খাপ খাইয়ে আপনার নেটফ্লিক্স সাবস্ক্রিপশনটি পুরোপুরি উপভোগ করতে দেয়.

নেটফ্লিক্স সাবস্ক্রিপশন পরিকল্পনা: আপনার প্রয়োজনের সাথে অভিযোজিত একটি অভিজ্ঞতা

আপনি যদি আপনার সাবস্ক্রিপশনটি পরিবর্তন করে আপনার নেটফ্লিক্স অভিজ্ঞতাটি সামঞ্জস্য করতে চান তবে প্ল্যাটফর্মটি আপনাকে এই পরিবর্তনটি দ্রুত এবং সহজেই করতে দেয়. প্রকৃতপক্ষে, কেবল আপনার নেটফ্লিক্স অ্যাকাউন্টে সংযুক্ত করুন এবং আপনার প্রোফাইল নির্বাচন করুন.

একবার বিভাগে ” অ্যাকাউন্ট“, নিশ্চিত হয়ে নিন যে আপনি আপনার সিদ্ধান্ত নেওয়ার আগে নেটফ্লিক্সের দেওয়া বিভিন্ন বিকল্পগুলি সাবধানতার সাথে পরীক্ষা করছেন.

উন্নতিগুলি, যেমন বেশ কয়েকটি স্ক্রিন যুক্ত করা বা উচ্চ সংজ্ঞা (এইচডি) এবং আল্ট্রা হাই ডেফিনেশন (ইউএইচডি) এর উপলভ্যতা, আপনার দেখার আপনার অভিজ্ঞতাকে ব্যাপকভাবে উন্নত করতে পারে. অন্যদিকে, আপনি যদি বর্তমান অফারের পুরো সুবিধা না নেন তবে এটি বিচার্য হতে পারে প্রতি মাসে কয়েকটি ইউরো বাঁচাতে একটি নিম্ন পরিকল্পনা চয়ন করুন.

আমার ব্যক্তিগত পরামর্শটি হ’ল আপনার প্রয়োজনগুলি মূল্যায়ন করার জন্য সময় নেওয়া এবং এটি আপনার অ্যাকাউন্টটি ভাগ করে নেওয়ার মতো লোকদের সাথে আলোচনা করা, যাতে আপনার দেখার অভ্যাস এবং আপনার বাজেটের সাথে মিলে যায় এমন একটি সাবস্ক্রিপশন চয়ন করার জন্য.

এটি লক্ষ করা গুরুত্বপূর্ণ যে পরিকল্পনার পরিবর্তনের প্রকৃতির উপর নির্ভর করে পরিবর্তনগুলি প্রয়োগের শর্তগুলি পরিবর্তিত হয়:

  • আপনি যদি কোনও উচ্চতর পরিকল্পনার বিকল্প বেছে নেন তবে আপগ্রেডটি তাত্ক্ষণিকভাবে কার্যকর হবে এবং আপনি তাত্ক্ষণিকভাবে অতিরিক্ত সুবিধাগুলি উপভোগ করতে পারেন.
  • অন্যদিকে যদি আপনি একটি নিম্ন পরিকল্পনায় যেতে চান তবে আপনার পরবর্তী চালানের তারিখের সময় এই পরিবর্তনটি কার্যকর হবে, আপনাকে এই তারিখ পর্যন্ত আপনার বর্তমান পরিকল্পনার সুবিধার সুযোগ নিতে দেয়.

কম্পিউটারে নেটফ্লিক্স সাবস্ক্রিপশন পরিকল্পনা পরিবর্তন করা হ’ল শিশুদের খেলা. আপনার স্ট্রিমিংয়ের অভিজ্ঞতাটি আপনার প্রয়োজন এবং আপনার বাজেটের সাথে মানিয়ে নিতে কেবল কয়েকটি ক্লিক লাগে.

মনে রাখবেন যে আপনি আরও বেশি নমনীয়তার জন্য কোনও মোবাইল ডিভাইস যেমন আইফোন বা অ্যান্ড্রয়েড ডিভাইস থেকে এই অপারেশনটি চালাতে পারেন.

এবং কোনও সমস্যার ক্ষেত্রে, নেটফ্লিক্স সহায়তা দলের সাথে যোগাযোগ করতে দ্বিধা করবেন না, সর্বদা আপনাকে আপনার অ্যাকাউন্ট পরিচালনা করতে সহায়তা করার জন্য প্রস্তুত.

আইফোনে আপনার নেটফ্লিক্স প্যাকেজটি কীভাবে সংশোধন করবেন

আপনার প্রয়োজনের বিবর্তন, আপনার দেখার অভ্যাস বা এর আর্থিক পরিস্থিতি অনুযায়ী আপনার নেটফ্লিক্স সাবস্ক্রিপশন পরিবর্তন করা কখনও কখনও প্রয়োজন. উদাহরণস্বরূপ, আপনি উচ্চ সংজ্ঞার সুবিধা নিতে বা আপনার বাড়ির অন্যান্য সদস্যদের সাথে আপনার অ্যাকাউন্ট ভাগ করে নেওয়ার জন্য উচ্চতর পরিকল্পনার বিকল্প বেছে নেওয়ার সিদ্ধান্ত নিতে পারেন. এই ক্ষেত্রে, আইফোনে এই পরিবর্তনটি কীভাবে করা যায় তা জানা গুরুত্বপূর্ণ.

জন্য আইফোন থেকে আপনার নেটফ্লিক্স সাবস্ক্রিপশন পরিবর্তন করুন, মূলটি ওয়েব ব্রাউজার ব্যবহার করার মধ্যে রয়েছে, নেটফ্লিক্স অ্যাপ্লিকেশন নিজেই নয়. প্রকৃতপক্ষে, অ্যাপল অ্যাপ স্টোর অ্যাপ্লিকেশনগুলির মাধ্যমে সরাসরি সাবস্ক্রিপশন পরিবর্তনের অনুমতি দেয় না. তবে আতঙ্কিত হবেন না ! পদ্ধতিটি সহজ এবং দ্রুত.

  1. প্রথমে আপনার আইফোনে একটি ওয়েব ব্রাউজার খুলুন, যেমন সাফারি, ক্রোম বা ফায়ারফক্স.
  2. তারপরে অফিসিয়াল নেটফ্লিক্স ওয়েবসাইটে যান এবং আপনার সাধারণ সনাক্তকারী ব্যবহার করে আপনার অ্যাকাউন্টে লগ ইন করুন.
  3. একবার সংযুক্ত হয়ে গেলে, স্ক্রিনের উপরের ডানদিকে অবস্থিত আপনার প্রোফাইলের আইকনটি টিপুন, তারপরে “অ্যাকাউন্ট” বিকল্পটি নির্বাচন করুন.
  4. আপনার অ্যাকাউন্ট সেটিংসে, উপলব্ধ বিভিন্ন নেটফ্লিক্স অফার অ্যাক্সেস করতে “পরিবর্তন পরিকল্পনা” ক্লিক করুন.
  5. বিভিন্ন বিকল্পগুলি বিশ্লেষণ করতে সময় নিন এবং আপনার প্রয়োজন এবং আপনার বাজেটের জন্য উপযুক্ত যে পরিকল্পনাটি বেছে নিন.
  6. “চালিয়ে যান” বা “আপডেট” এ ক্লিক করে আপনার পছন্দটি নিশ্চিত করুন.

মনে রাখবেন যে আপনি যদি একটি নিম্ন পরিকল্পনায় যেতে চান তবে পরবর্তী বিলিং চক্রের সময় পরিবর্তনটি কার্যকর হবে, যখন আপনি কোনও উচ্চতর পরিকল্পনায় যাওয়ার সিদ্ধান্ত নিলে আপডেট করার বিকল্পটি তাত্ক্ষণিকভাবে হবে. সুতরাং আপনার ব্যবহারকারীর অভিজ্ঞতার অনুকূলকরণের জন্য আপনার সাবস্ক্রিপশন পুনর্নবীকরণের তারিখের ঠিক আগে পরিকল্পনাটি পরিবর্তন করার পরামর্শ দেওয়া হচ্ছে.

কম্পিউটার বা অ্যান্ড্রয়েড ডিভাইস যেমন অন্যান্য ডিভাইসে নেটফ্লিক্স সাবস্ক্রিপশন কীভাবে পরিবর্তন করতে হয় সে সম্পর্কে আপনার যদি অতিরিক্ত পরামর্শের প্রয়োজন হয় তবে এই গাইডের অন্যান্য বিভাগগুলির সাথে পরামর্শ করতে দ্বিধা করবেন না.

একটি অ্যান্ড্রয়েড ডিভাইসে নেটফ্লিক্স পরিকল্পনা পরিবর্তন করুন

আমি যখন কয়েক বছর আগে নেটফ্লিক্সে সাবস্ক্রাইব করার সিদ্ধান্ত নিয়েছি তখন কোন পরিকল্পনাটি বেছে নেব তা আমি জানতাম না. আমি বেসিক প্ল্যানটি বেছে নিয়েছি, যা আমাকে পরিষেবাটি আবিষ্কার করতে এবং খুব অ্যাক্সেসযোগ্য মূল্যে সিরিজ এবং ফিল্মগুলির বিস্তৃত পছন্দ উপভোগ করতে দেয়. যাইহোক, সময়ের সাথে সাথে, আমি বুঝতে পেরেছিলাম যে আমি আমার সাবস্ক্রিপশনটি আমার পরিবারের সাথে ভাগ করে নিতে চাই, এবং প্রাথমিক পরিকল্পনাটি আমাকে কেবল একই সময়ে কেবল একটি স্ক্রিনে নেটফ্লিক্সের দিকে নজর দেওয়ার অনুমতি দেয়.

আমার যেমন একটি অ্যান্ড্রয়েড ডিভাইস রয়েছে (সময়ের সাথে সাথে), একটি উচ্চতর পরিকল্পনায় স্থানান্তর খুব দ্রুত এবং সহজেই করা হয়েছিল. আমি ধাপে ধাপে ব্যাখ্যা করেছি, আমি আমার অ্যান্ড্রয়েড ফোনে আমার নেটফ্লিক্স সাবস্ক্রিপশন পরিকল্পনাটি কীভাবে পরিবর্তন করতে করেছি:

  1. প্রথমত, আমি আমার অ্যান্ড্রয়েড ডিভাইসে নেটফ্লিক্স অ্যাপ্লিকেশনটি খুললাম এবং আমি কীভাবে বন্ধুত্বপূর্ণ এবং স্বজ্ঞাত ইন্টারফেসটি ছিল তা দেখে অবাক হয়েছি.
  2. তারপরে, আমি আমার প্রোফাইলের আইকনটি স্ক্রিনের উপরের ডানদিকে টিপলাম, যা আমাকে আমার অ্যাকাউন্টের পৃষ্ঠায় নিয়ে গেছে.
  3. “সাবস্ক্রিপশন এবং চালান” বিভাগে, আমি “পরিবর্তন পরিকল্পনা” বিকল্পটি পেয়েছি এবং আমি এটি নির্বাচন করেছি.
  4. আমি তখন তাদের সুবিধাগুলি এবং দাম সহ বিভিন্ন পরিকল্পনা উপলভ্য ছিল. আমি স্ট্যান্ডার্ড প্ল্যানে স্যুইচ করার সিদ্ধান্ত নিয়েছি, যা আমাকে একই সময়ে দুটি স্ক্রিনে নেটফ্লিক্স দেখার অনুমতি দেবে এবং এইচডি মানের সুবিধা নিতে পারে.
  5. নতুন পরিকল্পনাটি বেছে নেওয়ার পরে, আমি আমার পছন্দটি নিশ্চিত করেছি. কয়েক মুহুর্তের মধ্যে, আমি একটি নিশ্চিতকরণ ইমেল পেয়েছি যা ইঙ্গিত করে যে আমার সাবস্ক্রিপশনটি আপগ্রেড করা বিবেচনায় নেওয়া হয়েছিল.

আমি জোর দিয়ে বলতে চাই যে আপনি যদি আপনার সাবস্ক্রিপশনটি ডেমোট করতে চান তবে প্রক্রিয়াটি ঠিক তত সহজ এবং দ্রুত. যাইহোক, বিবেচনায় নেওয়া পরিবর্তনটি নিম্নলিখিত বিলিংয়ের তারিখে কার্যকর হয়.

আপনার নেটফ্লিক্স সাবস্ক্রিপশনটি সংশোধন করতে ব্যক্তিগতকৃত সহায়তা পান

এটি হতে পারে যে আপনার নেটফ্লিক্স সাবস্ক্রিপশন পরিবর্তন করার জন্য বিভিন্ন পদক্ষেপ অনুসরণ করার পরেও, আপনি এখনও সমস্যার মুখোমুখি হন বা উপলব্ধ বিভিন্ন অফার সম্পর্কিত প্রশ্ন রয়েছে. এই ক্ষেত্রে, নেটফ্লিক্স গ্রাহক পরিষেবার সহায়তার জন্য অনুরোধ করতে দ্বিধা করবেন না, যা আপনাকে ব্যক্তিগতকৃত সহায়তা সরবরাহ করতে সক্ষম হবে এবং আপনার পরিস্থিতির সাথে খাপ খাইয়ে নিতে সক্ষম হবে.

আপনি নেটফ্লিক্স গ্রাহক সমর্থন বিভিন্ন উপায়ে যোগাযোগ করতে পারেন. সবচেয়ে সহজ এবং দ্রুত বিকল্পগুলির মধ্যে একটি হ’ল তাদের অনলাইন বিড়ালের মধ্য দিয়ে যাওয়া, তাদের ওয়েবসাইটের সহায়তা পৃষ্ঠা থেকে অ্যাক্সেসযোগ্য. এই পদ্ধতিটি আপনাকে একজন উপদেষ্টার সাথে রিয়েল টাইমে বিনিময় করতে এবং আপনার সমস্যা সমাধানের জন্য তাত্ক্ষণিক সহায়তা থেকে উপকৃত হতে বা আপনার প্রশ্নের উত্তর দিতে দেয়. আপনি ফেসবুক এবং টুইটারের মতো সামাজিক নেটওয়ার্কগুলির মাধ্যমেও তাদের সাথে যোগাযোগ করতে পারেন, যেখানে পরামর্শদাতারা ব্যবহারকারীদের সহায়তা করার জন্যও খুব প্রতিক্রিয়াশীল.

নেটফ্লিক্স গ্রাহক সহায়তার সাথে আমার ব্যক্তিগত অভিজ্ঞতা সর্বদা খুব ইতিবাচক ছিল. পরামর্শদাতারা সক্ষম এবং মনোরম এবং তারা আমাকে সর্বদা আমার সমস্যাগুলি দ্রুত এবং কার্যকরভাবে সমাধান করতে সহায়তা করেছে.

নোট করুন যে নেটফ্লিক্স ওয়েবসাইটে একটি উত্সর্গীকৃত সহায়তা পৃষ্ঠাও রয়েছে, যেখানে আপনি সর্বাধিক ঘন ঘন জিজ্ঞাসিত প্রশ্ন এবং চিত্রিত টিউটোরিয়ালগুলির অনেক উত্তর পাবেন. এটি আপনাকে গ্রাহক পরিষেবার সাথে যোগাযোগ না করেই আপনার সমস্যা সমাধান করার অনুমতি দিতে পারে.

যাইহোক, আপনার সাবস্ক্রিপশনটি সংশোধন করতে অসুবিধা হলে বা আপনি যদি নেটফ্লিক্স দ্বারা প্রদত্ত বিভিন্ন অফার এবং বৈশিষ্ট্যগুলি সম্পর্কে আরও জানতে চান তবে এই বিভিন্ন সহায়তা চ্যানেলগুলিতে ফিরে যেতে দ্বিধা করবেন না. গ্রাহক পরিষেবা আপনাকে গাইড করতে এবং আত্মবিশ্বাসের সাথে আপনার স্ট্রিমিংয়ের অভিজ্ঞতা পুরোপুরি উপভোগ করতে সহায়তা করার জন্য রয়েছে.

এবং মনে রাখবেন যে যদি আপনার প্রয়োজনগুলি পরিবর্তন হয় তবে আপনার সর্বদা আপনার পরিস্থিতি এবং আপনার পছন্দ অনুযায়ী আপনার সাবস্ক্রিপশন সামঞ্জস্য করার সম্ভাবনা রয়েছে. আপনি কম ব্যয়বহুল পরিকল্পনায় ফিরে যেতে চান বা বিপরীতে, অতিরিক্ত বিকল্পগুলির সুবিধা গ্রহণ করুন, আপনাকে মুহুর্তের আপনার আকাঙ্ক্ষার সাথে আপনার সাবস্ক্রিপশনটি মানিয়ে নিতে পূর্বে বর্ণিত পদক্ষেপগুলি অনুসরণ করতে হবে.

আপনার নেটফ্লিক্স সাবস্ক্রিপশন সহ নতুন দিগন্তগুলি আবিষ্কার এবং অভিজ্ঞতা অর্জন করুন

সমস্ত নেটফ্লিক্স প্যাকেজ বিস্তারিতভাবে
পাব সহ প্রয়োজনীয় অপরিহার্য স্ট্যান্ডার্ড প্রিমিয়াম
মাসিক ব্যয় (€) 5.99 8.99 13.49 17.99
একই সাথে পর্দার সংখ্যা 1 1 2 4
বাইরে সংযোগ মোড (ভিডিও ডাউনলোড করা) না হ্যাঁ হ্যাঁ হ্যাঁ
আপনার কম্পিউটার, টিভি, স্মার্টফোন বা ট্যাবলেটে নেটফ্লিক্স হ্যাঁ হ্যাঁ হ্যাঁ হ্যাঁ
আল্ট্রা এইচডি 4 কে না না না হ্যাঁ

সমস্ত নেটফ্লিক্স প্যাকেজ বিস্তারিতভাবে

আপনি নেটফ্লিক্স সাবস্ক্রিপশন পরিকল্পনা পরিবর্তন করতে বিভিন্ন পদক্ষেপগুলি পড়েছেন এবং আপনি এখনও ভাবছেন যে এটি মূল্যবান কিনা ? জেনে রাখুন যে একটি পরিকল্পনা থেকে অন্য পরিকল্পনা করা আপনার ব্যবহার এবং আপনার স্ট্রিমিংয়ের প্রয়োজন অনুসারে সুবিধাজনক হতে পারে. উদাহরণস্বরূপ, আপনি যদি আপনার অ্যাকাউন্টটি দূরবর্তী বন্ধুবান্ধব বা পরিবারের সদস্যদের সাথে ভাগ করে নিতে চান তবে বেশ কয়েকটি যুগপত পর্দার সাথে একটি উচ্চতর পরিকল্পনার জন্য বেছে নিন.

অন্যদিকে, আপনি যদি সবেমাত্র একটি 4 কে টিভি অর্জন করেছেন বা আপনি উচ্চমানের সিনেমা এবং সিরিজ সম্পর্কে উত্সাহী হন তবে আপনি প্রিমিয়াম পরিকল্পনা দ্বারা প্রলুব্ধ হতে পারেন, যা একটি অতি এইচডি চিত্রের মানের অফার দেয়. এবং পরিশেষে, যদি আপনি বুঝতে পারেন যে আপনি আপনার বর্তমান প্যাকেজের সমস্ত বৈশিষ্ট্য ব্যবহার করেন না, একটি নিম্ন পরিকল্পনায় যাওয়া আপনার দেখার বিষয়ে ত্যাগ না করে প্রতি মাসে আপনাকে কয়েকটি ইউরো বাঁচাতে পারে.

এবং যদি আপনি এখনও দ্বিধা বোধ করেন তবে মনে রাখবেন যে নেটফ্লিক্স আপনাকে একই পরিকল্পনায় অনির্দিষ্টকালের জন্য থাকতে বাধ্য করে না: আপনি কয়েক সপ্তাহের জন্য একটি নতুন সাবস্ক্রিপশন পরীক্ষা করতে পারেন, তারপরে সহজেই আপনার পুরানো পরিকল্পনায় ফিরে আসুন সহজেই. একক বা পরিবার যাই হোক না কেন আপনার প্রত্যাশাগুলি পূরণ করতে এবং আপনাকে সর্বোত্তম সম্ভাব্য অভিজ্ঞতা দেওয়ার জন্য বিভিন্ন সাবস্ক্রিপশন পরিবর্তনের বিকল্পগুলি রয়েছে.

আপনার ব্যবহারের অভ্যাস এবং আপনার বাজেটের সাথে সর্বোত্তমভাবে মিলে যায় এমন একটি নির্ধারণ করতে বেশ কয়েকটি সাবস্ক্রিপশন চেষ্টা করতে দ্বিধা করবেন না. আপনার হারাতে এবং লাভ করার মতো কিছুই নেই, বিশেষত নমনীয়তা এবং সন্তুষ্টির দিক থেকে !

নেটফ্লিক্স সাবস্ক্রিপশন পরিকল্পনা পরিবর্তন করা আপনার স্ট্রিমিং অভিজ্ঞতাটি আপনার আকাঙ্ক্ষাগুলি এবং মুহুর্তের আপনার প্রয়োজনের সাথে খাপ খাইয়ে নিতে দখলের সুযোগের প্রতিনিধিত্ব করে. সুতরাং কেন আপনার নেটফ্লিক্স সাবস্ক্রিপশনটি সংশোধন করে অ্যাডভেন্ট করার সাহস করবেন না এবং নতুন অভিজ্ঞতা চেষ্টা করুন ?

প্রক্রিয়াটির সরলতা এবং প্ল্যাটফর্মের দেওয়া সুবিধাগুলি আপনার পক্ষে সবচেয়ে উপযুক্ত যে সাবস্ক্রিপশনটি খুঁজে পেতে পারে তার সুবিধাগুলি গ্রহণ করুন এবং নেটফ্লিক্স দ্বারা প্রদত্ত অডিওভিজুয়াল সামগ্রীর মনোমুগ্ধকর মহাবিশ্বের দিকে নিজেকে গাইড হতে দিন.

আমি কীভাবে আমার নেটফ্লিক্স প্যাকেজটি পরিবর্তন করতে পারি?

নেটফ্লিক্স ওয়েবসাইটে প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করে আপনি আপনার নেটফ্লিক্স প্যাকেজটি পরিবর্তন করতে পারেন. আপনার অ্যাকাউন্টে সংযুক্ত করুন, একটি প্রোফাইল চয়ন করুন, অ্যাকাউন্ট বিভাগে যান এবং “প্যাকেজ পরিবর্তন করুন” বোতামটি ক্লিক করুন. তারপরে পছন্দসই প্যাকেজটি নির্বাচন করুন এবং আপনার পছন্দটি নিশ্চিত করুন.

কতগুলি নেটফ্লিক্স প্যাকেজ রয়েছে?

নেটফ্লিক্সে তিনটি প্যাকেজ উপলব্ধ রয়েছে: বেসিক, স্ট্যান্ডার্ড এবং প্রিমিয়াম.

বিভিন্ন প্যাকেজগুলির সুবিধা কী?

বিভিন্ন প্যাকেজগুলি বিভিন্ন বৈশিষ্ট্য সরবরাহ করে, যেমন এইচডি এবং আল্ট্রা এইচডি ভিডিওগুলির স্ট্রিমিং এবং প্রাপ্যতার জন্য উপলব্ধ পর্দার সংখ্যা. প্রিমিয়াম প্যাকেজ আপনাকে একই সাথে চারটি স্ক্রিন দেখার অনুমতি দেয় এবং আল্ট্রা এইচডি রেজোলিউশন ভিডিও সরবরাহ করে. স্ট্যান্ডার্ড আপনাকে একই সময়ে দুটি স্ক্রিন দেখার অনুমতি দেয় এবং এইচডি রেজোলিউশন সরবরাহ করে. বেসিক আপনাকে উভয় স্ক্রিনে দেখার অনুমতি দেয় এবং স্ট্যান্ডার্ড সংজ্ঞা ভিডিও সরবরাহ করে.

আমি কীভাবে আমার নেটফ্লিক্স সাবস্ক্রিপশন বাতিল করতে পারি?

আপনার নেটফ্লিক্স সাবস্ক্রিপশন বাতিল করতে, আপনি নেটফ্লিক্স সাইটে বা অ্যাপ স্টোর বা গুগল প্লে স্টোরের মাধ্যমে প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করতে পারেন. আপনি যে অর্থ প্রদানের পদ্ধতিটি ব্যবহার করেন তার উপর নির্ভর করে পদক্ষেপগুলি পৃথক হয়.

প্যাকেজ পরিবর্তন করার জন্য কোনও অতিরিক্ত ব্যয় আছে??

না, নেটফ্লিক্স প্যাকেজ পরিবর্তন করতে অতিরিক্ত কোনও ব্যয় নেই. নতুন প্যাকেজের ব্যয় কেবল আপনার মাসিক বিলে যুক্ত করা হবে.

কতগুলি ডিভাইস একই সময়ে নেটফ্লিক্স দেখতে পারে?

আপনি সাবস্ক্রাইব করা প্যাকেজের উপর নির্ভর করে একই সময়ে নেটফ্লিক্সে দেখতে পারে এমন ডিভাইসগুলির সংখ্যা পরিবর্তিত হয়. বেসিক প্যাকেজটি আপনাকে একবারে একটি স্ক্রিনে দেখার অনুমতি দেয়, স্ট্যান্ডার্ড প্যাকেজটি আপনাকে একই সাথে দুটি স্ক্রিন দেখতে দেয় এবং প্রিমিয়াম প্যাকেজ আপনাকে একই সময়ে চারটি স্ক্রিনে দেখার অনুমতি দেয়.