2023 স্কুল বছর শুরু করার জন্য যা উচ্চ -স্মার্টফোনটি বেছে নিতে পারে?, এই স্মার্টফোনগুলি 2023 বছর চিহ্নিত করবে

এই স্মার্টফোনগুলি 2023 বছর চিহ্নিত করবে

Contents

স্মার্টফোন ব্র্যান্ডগুলি ইতিমধ্যে বড় খেলাটি গ্রহণ করছে এমন বছরের উদযাপনের সবেমাত্র. বার্সেলোনায় মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস, এই খাতের একটি উচ্চ ভর, ২ February ফেব্রুয়ারি থেকে ২ শে মার্চ পর্যন্ত অনুষ্ঠিত হবে. এই ভবিষ্যতের অ্যাকশন ডিভাইসগুলি আবিষ্কার করার সুযোগ. তবে অন্যদের ইতিমধ্যে দেখানো হয়েছে, কারণ ইতিমধ্যে চীনে প্রকাশিত হয়েছে বা ইউরোপে বের হতে চলেছে.

2023 স্কুল বছর শুরু করার জন্য যা উচ্চ -স্মার্টফোনটি বেছে নিতে পারে ?

2023 এই স্কুল বছরের জন্য, আপনি নিজেকে একটি নতুন উচ্চ -শেষ স্মার্টফোন সরবরাহ করতে চান ? আপনি আইফোন 14 প্রো, স্যামসাং গ্যালাক্সি এস 23 আল্ট্রা, স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 5 এবং শাওমি 13 আল্ট্রা এর মধ্যে দ্বিধা বোধ করছেন ? কোনটি আপনার জন্য সত্যই তৈরি করা হয়েছে তা চয়ন করতে সহায়তা করার জন্য এখানে কয়েকটি তুলনা বৈশিষ্ট্য রয়েছে.

স্যামসাং গ্যালাক্সি এস 23 আল্ট্রা

ডিজাইনটি সবার ব্যবসায়ের কিছুটা, তবে আমরা আপনার জন্য যে সমস্ত উচ্চ -প্রথম মডেলগুলি বেছে নিয়েছি সেগুলি তাদের শক্তি উপস্থাপন করে. আইফোন 14 প্রো এর বৃত্তাকার কোণ এবং মসৃণ প্রোফাইলগুলির সাথে সম্পূর্ণ ফ্ল্যাট রয়েছে যা একটি দুর্দান্ত গ্রিপকে অনুমতি দেয়. এর ফটো সেন্সরগুলি বাম দিকের উপরের কোণে ইনস্টল করা হয়েছে এবং ত্রিভুজটিতে সাজানো হয়েছে. স্যামসুং গ্যালাক্সি এস 23 আল্ট্রা একটি অত্যন্ত পরিশ্রুত নকশা সরবরাহ করে যা সোবার লাইন এবং ফটো সেন্সরগুলির সাথে কেবল পিছনের শেলটিতে স্থাপন করা হয়েছে বলে মনে হয়, আরও আর্টিফাইস ছাড়াই. শাওমি 13 আল্ট্রা, এর অংশের জন্য, ডিজিটাল ক্যামেরার সাথে একই রকম হতে পারে যা তার অ্যান্টি-গ্লাইডিং টেক্সচারের জন্য ধন্যবাদ যা ছবির কোডগুলি গ্রহণ করে. এটি সেন্সর এবং ফ্ল্যাশকে সংহত করার জন্য পিছনে একটি খুব বড় বৃত্ত দিয়ে সজ্জিত, যেন এটি আরও ভালভাবে দেখানোর জন্য যে এটি একটি আসল ফটোফোন।. স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 5, অবশেষে, একটি ভাঁজ ভালভ মডেল. বন্ধ, এটি সকলের মধ্যে সবচেয়ে কমপ্যাক্ট, তবে এটি যখন খোলা থাকে তখন সম্পত্তির কোনও ঘাটতি নেই. ভাঁজ মডেল ছাড়াও অন্যের মধ্যে সবচেয়ে কমপ্যাক্ট হ’ল আইফোন 14 প্রো. এটি স্যামসুং গ্যালাক্সি এস 23 আল্ট্রা যা শাওমি 13 আল্ট্রা, 206 গ্রাম আইফোন 14 প্রো এর জন্য 227 গ্রামের বিপরীতে 233 গ্রামের ওজন সহ সবচেয়ে ভারী, হালকা, গ্যালাক্সি জেড ফ্লিপ 5 এর জন্য 206 গ্রাম এবং 187 গ্রাম. উন্মুক্ত, এটি পরবর্তীটি যা অ্যাপল মোবাইলের জন্য 85.৮৫ মিমি, স্যামসাংয়ের জন্য ৮.৯ মিমি এবং শাওমির জন্য ৯.০6 মিমি -এর তুলনায় কেবলমাত্র 6.9 মিমি প্রোফাইল অফার করে.
স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 5 এর জন্য 3700 এমএএইচ এর বিপরীতে 5000 এমএএইচ ক্ষমতা সহ একটি ব্যাটারি রয়েছে এবং আইফোন 14 প্রো -এর উপরে 3200 এমএএইচ. এটি মোবাইল শাওমি যা গ্যালাক্সি এস 23 আল্ট্রা এবং গ্যালাক্সি জেড ফ্লিপ 5 এর জন্য 25 ওয়াটের জন্য কেবল 45 ওয়াটের বিপরীতে 90 ওয়াটের লোডকে দ্রুত সমর্থন করে. সমস্ত ওয়্যারলেসভাবে রিচার্জ করতে পারে এবং বিপরীত লোড সরবরাহ করতে পারে (আইফোন 14 প্রো বাদে যা এর পিছনে অন্য ডিভাইসগুলি রিচার্জ করতে পারে না).

এই স্মার্টফোনগুলি 2023 বছর চিহ্নিত করবে

2023 বছর চালু করা হয়েছে এবং এটি এখনও আমাদের একটি দুর্দান্ত যুদ্ধের প্রতিশ্রুতি দেয়. আমরা পরবর্তী বারো মাসে বাজারকে কাঁপানোর সম্ভাবনা মডেলগুলির স্টক গ্রহণ করি.

মহিলাদের হাত স্মার্টফোন

© মার্কাস অরেলিয়াস / পেক্সেল

প্রতিশ্রুতি পূর্ণ একটি নতুন বছর স্মার্টফোন বাজারে খোলে. অবশ্যই, এবং আমরা এটিতে ফিরে আসব, ছায়াগুলি খাতকে ব্যাহত করে এবং নির্মাতাদের মানিয়ে নিতে বাধ্য করে. এর মধ্যে আরও বেশি পরিশীলিত এবং টেকসই মডেল জড়িত, দুটি ধারণা যা আগত বছরগুলিকে বিরামচিহ্ন করবে. নির্মাতারা তাদের স্মার্টফোনগুলির জন্য যে দিনগুলি গ্যারান্টি দেয় সে সময়কালের সময়কালের সময়কালের সময়কালের সময়কালের বিষয়ে প্রতিশ্রুতি দেওয়ার সময় এমন মডেলটির সন্ধানে রয়েছেন.

এই ক্ষেত্রে, আমরা 2023 সালের সবচেয়ে প্রত্যাশিত মডেলগুলিতে আগ্রহী. আপনি প্রচুর উচ্চ -স্মার্টফোন পাবেন (তবে কেবল নয়), কারণ তারা তারাই সুরটি সেট করে. আরও সাশ্রয়ী মূল্যের মডেলগুলি পরে আসবে, একইভাবে ভাঁজ ডিভাইসের মতো. দ্বিতীয়টি সেগমেন্টটি তরঙ্গ করে তবে তারা এখনও সব হাতে থেকে দূরে থাকে.

স্যামসাং গ্যালাক্সি এস 23 (আল্ট্রা): পিক্সেল যুদ্ধ আসতে

আমরা ইতিমধ্যে আপনাকে দীর্ঘ, প্রশস্ত এবং মাধ্যমে গ্যালাক্সি এস 23 সম্পর্কে বলতে শুরু করেছি. নতুন স্যামসাং সিরিজটি 1 ফেব্রুয়ারি উন্মোচিত হবে এবং এতে তিনটি প্রতিনিধি থাকবে: গ্যালাক্সি এস 23, গ্যালাক্সি এস 23+ এবং গ্যালাক্সি এস 23 আল্ট্রা. আইফোন 14 এবং অ্যান্ড্রয়েড প্রতিযোগীদের মধ্যে, বিশ্ব এক নম্বর সময় সময় নষ্ট করতে চায় না.

চীনা প্রতিযোগিতায় চাপ দেওয়ার জন্য প্রথম দুটি প্রতিশ্রুতি সামঞ্জস্য. যাইহোক, স্যামসুংয়ের সমস্ত জ্ঞান-ইন একটি ক্লাসিক স্মার্টফোন-ইচ্ছা গ্যালাক্সি এস 23 আল্ট্রা-এর মধ্যে স্থান নেয়. “আল্ট্রা” শব্দটি একটি পরিসরের ফ্ল্যাগশিপ মডেলটি হাইলাইট করার জন্য নির্মাতাদের মধ্যে ট্রেন্ডি. এর শক্তিশালী স্ন্যাপড্রাগন 8 জেনার 2 (এমনকি ফ্রান্সেও) এবং এর প্রধান 200 মেগাপিক্সেল সেন্সর সহ, গ্যালাক্সি এস 23 আল্ট্রা এখনও সমস্ত সুপারল্যাটিভের স্মার্টফোন হতে চায়.

স্যামসাং গ্যালাক্সি এস 23 আল্ট্রা

এক নম্বর বিশ্বও সফ্টওয়্যার অংশে পার্থক্য আনতে পারে. স্যামসুং 4 বছরের অ্যান্ড্রয়েড আপডেট এবং 5 বছরের সুরক্ষা আপডেটগুলি নিশ্চিত করে দাঁড়িয়ে আছে. অ্যান্ড্রয়েড ইউনিভার্সে, ব্র্যান্ডটি উদাহরণ দেয় এবং অন্যদের – ওপ্পোর মতো – মামলা অনুসরণ করে.

আইফোন 15: আল্ট্রা অবাক ?

সর্বাধিক প্রত্যাশিত স্মার্টফোনগুলির মধ্যে আইফোনটি উদ্ধৃত করুন আসলে অবাক হওয়ার কিছু নেই, তবে এটি অবশ্যই আবশ্যক. 15 বছর বয়সে, অ্যাপলের ফ্ল্যাগশিপ ডিভাইস বাজারে বৃষ্টি এবং ভাল আবহাওয়া তৈরি করে চলেছে; বিশেষত প্রিমিয়াম বিভাগে.

2023 সালে অ্যাপল আমাদের জন্য কী আছে তা খুঁজে বের করা এখনও কিছুটা তাড়াতাড়ি, তবে এই কুভিটি historic তিহাসিক হতে পারে. প্রকৃতপক্ষে, আমরা ইউএসবি-সি-তে যাওয়ার জন্য পরিসীমাটি অপেক্ষা করছি এবং সমস্ত মডেল এই প্রয়োজনীয় পরিবর্তন দ্বারা প্রভাবিত হবে. অ্যাপল অবশ্য এই বছর কোর্সটি অতিক্রম করতে বাধ্য নয় এবং এই পরিবর্তনটি তার প্রো রেঞ্জে সংরক্ষণ করতে পারে. এটিও সম্ভবত যে পার্থক্যটি বেসিক মডেল এবং প্রো ভেরিয়েন্টগুলির মধ্যে আরও প্রশস্ত হতে থাকে.

আইফোন 15 আল্ট্রা

সর্বাধিক ব্যয়বহুল আইফোনটিতে ভবিষ্যতের এ 17 বায়োনিক চিপ থাকবে, যখন “ক্লাসিক” আইফোন 15 এবং আরও বেশি কিছু এ 16 বায়োনিককে স্বাগত জানাবে … যা আজ আইফোন 14 প্রো এবং আইফোন 14 প্রো ম্যাক্সকে সজ্জিত করে. যেমনটি প্রত্যাশা করা হয়েছিল, ব্র্যান্ডটি ডিভাইসগুলিকে প্রো ডিভাইসগুলিতে সর্বশেষ সংবাদ সরবরাহ করার জন্য তার কৌশলটি স্থানান্তরিত করবে এবং তার স্ট্যান্ডার্ড সংস্করণগুলিতে প্রমাণিত উপাদানগুলি বিক্রয় করবে.

আইফোন 15 এবং 15 প্লাস একটি নতুন 48 মেগাপিক্সেল সেন্সর দিয়ে নিজেকে সজ্জিত করতে পারে. একটি আকর্ষণীয় সংবাদ যা সিরিজটিকে একটি নতুন ক্যাপটি অতিক্রম করতে সহায়তা করবে, এমনকি যদি টেলিফোটো লেন্স এবং লিডার সেন্সরটি প্রো ভেরিয়েন্টগুলির সাথে একচেটিয়া থাকতে পারে. তথ্যগুলি কয়েক মাস ধরে পরিমার্জিত হবে এবং অন্যান্য বড় বিস্ময়টি আইফোন 15 আল্ট্রা থেকে আসতে পারে, একটি নতুন খুব উচ্চ -স্মার্টফোন. অ্যাপল ওয়াচ আল্ট্রা আগমন এই নতুন মডেল সম্পর্কে গুজব পুনরুদ্ধার করেছে.

ওপ্পো সন্ধান করুন এক্স 6 প্রো: ছবির ভবিষ্যতের রাজা ?

স্যামসাং এবং অ্যাপল যে “historic তিহাসিক” এর পিছনে, ওপ্পোর বক্সগুলিতে বছরের সবচেয়ে প্রত্যাশিত স্মার্টফোন থাকতে পারে. এক্স 5 প্রো খুব দৃ inc ়প্রত্যয়ী সন্ধানের পরে, চীনা ব্র্যান্ডটি ফাইন্ড এক্স 6 প্রো উপস্থাপন করবে এবং এই স্মার্টফোনটি ফটোটির নতুন রাজা হতে পারে. হুয়াওয়ের পতনের পর থেকে ওপ্পো ফটোতে স্বাচ্ছন্দ্যে প্রিমিয়াম মডেলগুলির সাথে নিজেকে তার “উত্তরসূরি” হিসাবে প্রতিষ্ঠিত করার প্রবণতা পোষণ করেছে.

ফাইন্ড এক্স 6 প্রো একটি ঝরঝরে প্রযুক্তিগত শীট সরবরাহ করে পেরেকটি চালানোর পরিকল্পনা করে, ফটোগ্রাফিক পারফরম্যান্সকে জোর দিয়ে. এটি তিনটি 50 মেগাপিক্সেল সেন্সর শুরু করবে. তাদের মধ্যে, 1 ইঞ্চি সনি আইএমএক্স 989 যা আমরা শাওমি 12 এস আল্ট্রাতে দেখেছি এবং এটি আকর্ষণীয় পারফরম্যান্স সরবরাহ করে.

এটির সাথে, ওপ্পো একটি অপটিক্যাল জুম এক্স 3 সহ 50 মেগাপিক্সেল (আইএমএক্স 890) এবং একটি টেলিফোটো লেন্স (আইএমএক্স 766 বা আইএমএক্স 890) এর একটি অতি-প্রশস্ত কোণ যুক্ত করবে. এবং এই স্মার্টফোনটি নিয়ন্ত্রণ করতে ? অনিবার্য এসওসি স্ন্যাপড্রাগন 8 কোয়ালকমের জেন 2, দ্বিতীয় প্রজন্মের মানুষ মেরিসিলিকন এক্স চিপ ভুলে না গিয়ে. এছাড়াও নোট করুন যে ডিভাইসটিতে হাসেলব্ল্যাড ফটো বিশেষজ্ঞের দক্ষতা থাকবে.

ওপ্পো তার ভবিষ্যতের পতাকাটির মুক্তির তারিখ প্রকাশ করেনি. আমরা যদি নির্মাতার অভ্যাসকে বিশ্বাস করি তবে উপস্থাপনাটি ফেব্রুয়ারির শেষে বা মার্চের প্রথম দিকে অনুষ্ঠিত হতে পারে. তিনি এর সাথে এক্স 6 এর সাথে থাকবেন.

ওয়ানপ্লাস 11: শক্তি, প্রচুর শক্তি

এখানে উল্লিখিত বেশ কয়েকটি মডেলের বিপরীতে, ওয়ানপ্লাস 11 ইতিমধ্যে অফিসিয়াল. আন্তর্জাতিক প্রবর্তনের জন্য অপেক্ষা করার সময়, ওয়ানপ্লাস 11 চীনে আত্মপ্রকাশ করেছিল. সফল সূচনা যদি আমরা বিশ্বাস করি যে নির্মাতাকে 2023 সালে জিনিসগুলি প্রমাণ করতে চায়.

ওপ্পোর খুব কাছাকাছি, ওয়ানপ্লাস তার এককত্ব বজায় রাখতে চায়. ওয়ানপ্লাস 11 ব্র্যান্ডের 6.7 -ইঞ্চি অ্যামোলেড স্ক্রিন সহ ব্র্যান্ডের দর্শনের চেয়ে ভাল করে, 1,440 x 3,216 পিক্সেল 120 ​​হার্জ পর্যন্ত প্রদর্শন করে. ডিভাইসে সর্বশেষ প্রযুক্তি রয়েছে (এলটিপিও 3.0, ডলবি ভিশন, এইচডিআর 10+…) এবং খুব শক্তিশালী.

ওয়ানপ্লাস 11

কোয়ালকমের স্ন্যাপড্রাগন 8 জেনার 2 যাত্রা শুরু করার জন্য বাজারের প্রথম মডেলগুলির মধ্যে এটি 16 গিগাবাইট র‌্যাম এবং ইউএফএস 4 স্টোরেজের 512 গিগাবাইট পর্যন্ত যুক্ত করেছে.0. ছবির জন্য, বিশেষজ্ঞ ফটো হাসেলব্ল্যাড তিনটি সেন্সর রচনা করে একটি প্রতিশ্রুতিবদ্ধ কনফিগারেশন সহ 50 মেগাপিক্সেল (ওআইএস) এর একটি সনি আইএমএক্স 890 প্রধান সেন্সর সহ একটি প্রতিশ্রুতিবদ্ধ কনফিগারেশন সহ. একটি 48-মেগাপিক্সেল আইএমএক্স 581 আল্ট্রা এঙ্গেল আইএমএক্স 581 এবং একটি 32-মেগাপিক্সেল আইএমএক্স 709 টেলিফোটো লেন্স 2x অপটিক্যাল জুম উপস্থিত রয়েছে.

স্মার্টফোনটি February ফেব্রুয়ারি বিশ্বব্যাপী প্রবর্তনের অধিকারী হবে. এটি এর প্রিমিয়াম প্রতিযোগীদের তুলনায় কিছুটা বেশি সাশ্রয়ী মূল্যের প্রমাণিত হতে পারে.

গুগল পিক্সেল 8 এবং 8 প্রো: সর্বদা আরও উচ্চাকাঙ্ক্ষা

আইফোন 15 এর মতো, পিক্সেল 8 এর প্রবর্তন বছরের দ্বিতীয়টির আগে হস্তক্ষেপ করবে না. গুগল বর্তমানে তার পিক্সেল 7 এবং পিক্সেল 7 এ এর ​​আগমনের দিকে মনোনিবেশ করছে, যা এই বছর অনুসরণ করার জন্য একটি মডেলও হবে. পিক্সেল 8 সম্পর্কিত, এটি এখনও গুজব রইল যে গুগল স্মার্টফোনগুলি ফটো সেন্সরের একটি বড় বিবর্তন অনুভব করতে পারে. এই উপাদানটি ইতিমধ্যে পরিসীমাটির একটি শক্তিশালী পয়েন্ট, যখন মাউন্টেন ভিউ ফার্মটিতে সর্বশেষতম বাজার সেন্সর অন্তর্ভুক্ত নয়. সফ্টওয়্যার প্রসেসিং পার্থক্য তৈরি করে, যা নির্মাতাকে নতুন সমাধানগুলিতে কাজ করতে বাধা দেয় না.

গুগল পিক্সেল 7 প্রো

স্যামসাংয়ের প্রচেষ্টার জন্য ধন্যবাদ, গুগল সন্ধান করেছে যে এর পিক্সেল 8 স্তম্ভিত এইচডিআর যত্ন নেবে. এ সম্পর্কে আরও জানতে, এই উদ্ভাবনের জন্য উত্সর্গীকৃত আমাদের নিবন্ধটি পড়তে দ্বিধা করবেন না. দৃ concrete. তবে এটি ফার্মটিকে তার পিক্সেল 8 এ 50 মেগাপিক্সেলের একটি নতুন সেন্সর (আইসোসেল জিএন 2) সংহত করতে বাধ্য করবে. এর প্রাক্কশনটি কম আলোতে সহায়তা করবে এবং এই মডিউলটি পিক্সেল 7 এর বর্তমান আইসোসেল জিএন 1 এর চেয়ে কম শক্তি -সংঘবদ্ধ বলে মনে করা হয়. বেসিক মডেলটি একটি নতুন, আরও কমপ্যাক্ট ডিজাইনও সরবরাহ করবে.

পিক্সেল 8 এর প্রবর্তন 2023 এর পতনের জন্য নির্ধারিত হয়েছে. গুগল আই/ও সম্মেলনের সময় আমরা বসন্ত থেকে আরও শিখতে পারি. এই বছর, এটি পিক্সেল পরিসরে একটি ভাঁজ স্মার্টফোন অবতরণের সম্ভাবনা বাদ দেওয়া হয়নি.

শাওমি 13 এবং 13 প্রো: বহিরাগতদের চেয়ে বেশি

গত ডিসেম্বরে চীনে চালু হয়েছিল, শিয়াওমি 13 প্রো শীঘ্রই ইউরোপে শুরু হবে. এর স্মার্টফোনগুলির অর্থের জন্য খ্যাতিমান, শাওমি নিজেকে উচ্চ-প্রান্তের বিভাগে আমন্ত্রণ জানিয়ে ইচেলনে আরোহণ করতে চায়. শাওমি 13 প্রো সহ, এটি সঠিক হতে পারে কারণ এই মডেলটি দৃ inc ়প্রত্যয়ী যুক্তি উপস্থাপন করে.

এর উপস্থাপনার সময়, আমাদের নিশ্চিতকরণ ছিল যে চীনা প্রস্তুতকারক কনফিগার করার জন্য সেখানে ছিলেন না. এর শাওমি 13 প্রো 2 কে (1,440 x 3,200 পিক্সেল) 120 হার্জেড পর্যন্ত প্রদর্শিত 6.73 ইঞ্চি (এলটিপিও) এর একটি ওএলইডি স্ক্রিন সরবরাহ করে. উজ্জ্বলতা 1,900 নিট পর্যন্ত উঠে যায়, যা বরং চিত্তাকর্ষক.

শাওমি 13 এবং শাওমি 13 প্রো

হুডের নীচে, স্ন্যাপড্রাগন 8 জেনার 2 সর্বোচ্চ 12 জিবি র‌্যাম এবং 512 জিবি স্টোরেজ (ইউএফএস 4 সহ রয়েছে.0). ছবির জন্য, তার হাইপার ওআইএস সহ 50 মেগাপিক্সেল (এফ/1.9) এর 1 ইঞ্চি সনি আইএমএক্স 989 সেন্সর রয়েছে. এটি একটি 50 মেগাপিক্সেল টেলিফোটো লেন্স (এফ/2.0, 75 মিমি ফোকাল দৈর্ঘ্য) এর সাথে সম্পর্কিত একটি অপটিকাল জুম x3.2 সরবরাহ করে. এটি 50 মেগাপিক্সেল (এফ/2.2) এর একটি অতি-কোণ যা ডিভাইসের পিছনে স্থান নেয়, একটি বহুমুখী কনফিগারেশন সরবরাহ করে.

শাওমি 13 এবং 13 প্রো এমডাব্লুসি 2023 চলাকালীন ইউরোপে নিজেকে দেখাবে. আমরা আগামী মাসগুলিতে একটি শাওমি 13 আল্ট্রা সম্ভাব্য প্রবর্তনের দিকেও নজর রাখব.

স্যামসাং গ্যালাক্সি এ 54: যিনি সেরা বিক্রি করবেন

গ্যালাক্সি এ 54 এখানে উল্লিখিত মডেলগুলির মধ্যে কিছুটা অনুপ্রবেশকারী. এটি প্রিমিয়াম বা সত্যই উচ্চ -প্রান্ত হবে না এবং এটি দাঁড়াতে দেয় এমন একটি ফ্ল্যাগশিপ কার্যকারিতা থাকবে না. তবুও স্যামসাং গ্যালাক্সি এ 54 এর এই ফাইলটিতে এর জায়গা রয়েছে, একটি বিশেষ জায়গা দখল করে.

গ্যালাক্সি নোট পরিসীমা বন্ধ করার পরে, এটি গ্যালাক্সি এস ফে যা অনুপস্থিত গ্রাহক. গ্যালাক্সি এ 52 এবং এ 53 সুকারদের তাই মিড -রেঞ্জ এবং উচ্চ -শীর্ষের মধ্যে লিঙ্কটি বাজারের এক নম্বরের মধ্যে রেখে সমস্ত কার্ড রয়েছে. এই পূর্বসূরীরা বেস্টসেলার ছিলেন এবং গ্যালাক্সি এ 54 একই রেসিপিটি পুনরাবৃত্তি করার চেষ্টা করবে, অর্থের জন্য আকর্ষণীয় মানটি.

স্যামসাং গ্যালাক্সি এ 54 5 জি

এটি করার জন্য, আমরা একটি অ্যামোলেড স্ক্রিন আশা করি যা 6 ইঞ্চি ছাড়িয়ে যায় (গুজবগুলির উপর নির্ভর করে 6.4 থেকে 6.6 ইঞ্চি পর্যন্ত) এবং 120 হার্জেডে একটি শীতল হার. হুডের নীচে, চিপটি একটি আপডেট জিতবে (এক্সিনোস 1380) এবং আমরা 12 মেগাপিক্সেল এবং ম্যাক্রো মডিউল (5 মেগাপিক্সেল) এর অতি-কোণ ছাড়াও 50 মেগাপিক্সেলের একটি প্রধান সেন্সরের জন্য অপেক্ষা করছি.

আমরা সর্বদা আশা করি এমন একটি মূল্য সহ যথেষ্ট শক্ত কনফিগারেশন. সামান্য অতিরিক্ত: সফ্টওয়্যার সমর্থন গ্যালাক্সি এস, বা চার বছরের অ্যান্ড্রয়েড আপডেট এবং পাঁচ বছরের ফিক্সের সমতুল্য হবে. এটি এই জানুয়ারিতে আনুষ্ঠানিক করা উচিত.

2023 এর সর্বাধিক প্রত্যাশিত স্মার্টফোন

একটি স্যাচুরেটেড মার্কেট সত্ত্বেও, 2023 আরও একবার নতুন মোবাইল ডিভাইসের আধিক্যটি দেখতে হবে।

কে বলে নববর্ষ স্পষ্টতই নতুন স্মার্টফোনগুলির আধিক্য বলে যা বাজারে প্লাবিত হয়. অল্প বয়স্ক, বয়স্ক, খাবার, ভাঁজ … 2023 আবার মাঝখানে আগ্রহী যে কোনও ব্যক্তির জন্য একটি উত্তেজনাপূর্ণ বছর হতে পারে.

স্মার্টফোন ব্র্যান্ডগুলি ইতিমধ্যে বড় খেলাটি গ্রহণ করছে এমন বছরের উদযাপনের সবেমাত্র. বার্সেলোনায় মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস, এই খাতের একটি উচ্চ ভর, ২ February ফেব্রুয়ারি থেকে ২ শে মার্চ পর্যন্ত অনুষ্ঠিত হবে. এই ভবিষ্যতের অ্যাকশন ডিভাইসগুলি আবিষ্কার করার সুযোগ. তবে অন্যদের ইতিমধ্যে দেখানো হয়েছে, কারণ ইতিমধ্যে চীনে প্রকাশিত হয়েছে বা ইউরোপে বের হতে চলেছে.

আমরা স্যামসাং গ্যালাক্সি এস 23, এস 23+ এবং এস 23 আল্ট্রা, ভিভো এক্স 90 প্রো বা ওয়ানপ্লাস 11 এর বিশেষভাবে ভাবি যা এই লাইনগুলি যখন লেখা হয় তখন আমাদের ফরাসি বাজারে আসতে চলেছে. ভিভো এবং ওয়ানপ্লাসের দুটি চীনা স্মার্টফোনগুলিও আমাদের অঞ্চলগুলিতে তাদের মূল এবং মার্জিত নকশার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে, উভয়ই একটি বৃত্তাকার ফটো ব্লক সরবরাহ করছে.

তবে তারা একবারের জন্য পুরো দৃশ্যটি দখল করার জন্য অনেক দূরে থাকবে. অ্যাপল সহ প্রতিটি ব্র্যান্ড, ইতিমধ্যে ভালভাবে ইনস্টল করা, প্রযুক্তিগত দক্ষতায় একটি অতি -প্রতিযোগিতামূলক খাতে উপযুক্ত বাজারের শেয়ারের প্রতিযোগিতা করবে. 2023 এছাড়াও ভাঁজ করার জন্য একটি গুরুত্বপূর্ণ বছর হবে, বিশেষত ক্ষেত্রের গুগলের আগমন সহ. স্যামসুং কাঁপতে কিছু আছে.

আইফোন 15 এবং এর খুব উচ্চ -প্রথম মডেল

অ্যাপল আমাদের আইফোন 15 দিয়ে কিছু উল্লেখযোগ্য পার্থক্য সরবরাহ করতে পারে. সেপ্টেম্বরে স্কুল বছর শুরুর জন্য নির্ধারিত, এই উচ্চ -স্মার্টফোনগুলি, জেনারটিতে বিপ্লব না করেই তাদের আকর্ষণীয় নতুন বৈশিষ্ট্যগুলির অংশ নিয়ে আসা উচিত.

আমরা traditional তিহ্যবাহী প্রো ম্যাক্স মডেলের জায়গায় একটি আল্ট্রা আইফোন 15 এর আগমনের কথা বলছি. তবে পুরো শিল্পটি যা যাচাই -বাছাই করবে তা হ্যাপটিক ব্যাকট্র্যাকগুলির সুবিধার জন্য অ্যাপলের শারীরিক বোতামগুলির বিসর্জন, বা না হবে.

আইফোন 14 এবং 14 প্লাস

পর্যবেক্ষণের আরেকটি বিষয়, যা এই সময়টি সমস্ত মডেলকে উদ্বেগ করতে পারে: অ্যাপল জায়ান্ট কি তার আইফোনে একটি ইউএসবি-সি বন্দর সংহত করেছে? ? নতুন ইউরোপীয় নির্দেশিকা, যা ২০২৪ সালে কার্যকর হবে, নির্মাতারা তাদের পণ্যগুলি ইউরোপীয় ইউনিয়নের মধ্যে বিক্রি করে এই মানটি গ্রহণ করতে বাধ্য করে. অবশ্যই এখনও কিছুই নিশ্চিত করা হয়নি, তবে বলা হয় যে ডিভাইসটি থান্ডারবোল্ট 3 সামঞ্জস্য দিয়ে সজ্জিত হতে পারে, যা ডেটাগুলির একটি অতি -দ্রুত স্থানান্তরকে অনুমতি দেয়. ইউএসবি-সি পোর্টের উপস্থিতির একটি সূত্র.

অ্যাপল স্মার্টফোনগুলি ব্র্যান্ডের সর্বশেষ পণ্যগুলির মধ্যে রয়েছে যা এখনও হাউস পোর্ট লাইটিং রয়েছে. আমরা সমস্ত মডেলের ওয়াইফাই 6th ষ্ঠ সামঞ্জস্যের সম্ভাব্য আগমনও নোট করব. অবশেষে, আইফোন 14 এর চেয়েও বেশি আইফোন 15 এর প্রবর্তনের দামগুলি দেখার আশঙ্কাগুলি মুদ্রাস্ফীতি উড়ে যাওয়ার সময় তীব্রতর হচ্ছে.

শাওমি 13 এবং 13 প্রো

প্রযুক্তিগতভাবে, আমরা ইতিমধ্যে এই শাওমি 13 এবং 13 প্রো জানি. চীনা ব্র্যান্ডের দুটি উচ্চ -স্মার্টফোন গত বছরের শেষে চীনে বেরিয়ে এসেছিল এবং তাই আমরা তাদের প্রযুক্তিগত বৈশিষ্ট্যগুলি সম্পর্কে ইতিমধ্যে সচেতন. প্রো সংস্করণটি উল্লেখযোগ্যভাবে একটি ইঞ্চির একটি প্রধান ফটো সেন্সর এবং 120 ডাব্লুতে একটি অতি -দ্রুত রিচার্জিং নেবে. এই মডেলগুলির সাথে যথারীতি, সংস্থাটি তাদের প্রাথমিক প্রকাশের কয়েক মাস পরে তাদের বিশ্ব বাজারে প্রকাশ করে.

শাওমি 13

আমরা এখনও তাদের প্রস্থানের তারিখ বা স্ব স্ব মূল্য নিশ্চিতভাবে জানি না. তবে, 8 ই মার্চ ফ্রান্সের স্মার্টফোনে ফ্রান্সের আগমনের বিষয়ে সাম্প্রতিক ফাঁসের প্রতিবেদন শাওমি 13 এর জন্য 999 ডলার এবং শাওমি 13 প্রো -এর জন্য 1,299 ডলার দামে. 2022 সালের মার্চ মাসে 12 রিলিজের চেয়ে দামগুলি অনেক উন্নত. ব্র্যান্ডটি খুব শীঘ্রই এই সমস্ত তথ্য নিশ্চিত করবে, সম্ভবত বার্সেলোনায় এমডব্লিউসি চলাকালীন 27 ফেব্রুয়ারি থেকে 2 মার্চের মধ্যে তার ইভেন্টের সময়. দুর্দান্ত ধোঁয়াশা সহ একটি বিজ্ঞাপনের জন্য আদর্শ প্ল্যাটফর্ম.

গুগল পিক্সেল ভাঁজ

আমাদের অঞ্চলগুলিতে, ভাঁজ স্মার্টফোন বাজারে, স্যামসুং রাজত্ব (এখনও) অবিসংবাদিত মাস্টার. ইউরোপে, কেবল হুয়াওয়ে এবং মটোরোলা দক্ষিণ কোরিয়ার ব্র্যান্ডের সাথে প্রতিযোগিতা করার জন্য যথেষ্ট সাহস প্রদর্শন করে. তবে 2023 এর উচিত এই বিভাগে নতুন আস্তাবলগুলির অংশটি নিয়ে আসা উচিত, প্রতিটি কোরিয়ান জায়ান্টকে ছায়া দেওয়ার আশা করে.

বছরের প্রধান অভিনবত্ব, গুগলের বাজারে আগমন. মাউন্টেন ভিউ ফার্মটির তার অসচেতন পিক্সেল ভাঁজ ঘোষণা করা উচিত, এটি একটি প্রথম ভাঁজ স্মার্টফোন যা ইতিমধ্যে সাম্প্রতিক মাসগুলিতে বড় প্রস্থে ফাঁস হয়ে গেছে, তবে যার অস্তিত্ব গুগল এখনও অস্তিত্ব ছিল.

গুগল পিক্সেল ভাঁজ

ডিভাইসটি একটি অভ্যন্তরীণ 7.69 ইঞ্চি স্ক্রিন এবং 5.79 -ইঞ্চি তির্যক একটি বাহ্যিক স্ক্রিন সরবরাহ করতে পারে. দামের দিক থেকে, আপনার কোনও অলৌকিক আশা করা উচিত নয়, ফাঁসগুলি প্রায় 1,800 ডলার একটি লঞ্চ নির্দেশ করে. ভাঁজ স্মার্টফোনটি বসন্তের শেষে দ্বিতীয় ত্রৈমাসিকের মধ্যে উপস্থাপন করা যেতে পারে.

পিক্সেল 7 এ, পিক্সেল 8 এবং পিক্সেল 8 প্রো

পরবর্তী দৈত্য স্মার্টফোন ঘোষণা করা হবে, পিক্সেল 7 এ, গুগল মিড -রেঞ্জ ডিভাইস, এখনও খুব গোপন. বেশিরভাগ ক্ষেত্রে আমরা এর সম্ভাব্য নকশা বিভিন্ন ফাঁসকে ধন্যবাদ দেখেছি. কিছুটা কম সমাপ্তির প্রস্তাব দেওয়ার সময় এটি দেখতে অনেকটা এর উচ্চতর -মডেলের মতো দেখতে অনেক বেশি লাগবে. এর স্ক্রিন সীমানাগুলি গত বছর প্রকাশিত পিক্সেল 7 এবং 7 প্রো এর চেয়ে আরও প্রশস্ত হতে পারে. দামের স্তর, পিক্সেল 6 এ এর ​​চেয়ে বেশি না হলে আপনাকে কমপক্ষে অনুরূপ একটি কাঁটাচামচ আশা করতে হবে.

তারপরে, 2023 বছরটি ব্র্যান্ডের নতুন পিক্সেল 8 এবং 8 প্রো প্রো দেখবে, যা তাদের প্রযুক্তিগত সক্ষমতাগুলিতে আবারও মূলধন তৈরি করতে চায়. হাই -এন্ড স্মার্টফোনগুলিতে কংক্রিটের তথ্য থাকা এখনও স্পষ্টতই খুব তাড়াতাড়ি. তবে, আমরা তাদের পূর্বসূরীরা প্রস্তাবিত তার চেয়েও ভাল একটি চিত্র প্রক্রিয়াকরণ এবং ফটোগুলি আশা করতে পারি. ফটো স্তর এখনও, ডিভাইসগুলি একটি নতুন স্যামসাং সেন্সরকে ধন্যবাদ এইচডিআর প্রযুক্তি ব্যবহার করতে পারে.

Oppo x6, x6 প্রো সন্ধান করুন এবং এন 2 ফ্লিপটি সন্ধান করুন

আমরা ওপ্পো ফাইন্ড এক্স 6 এবং এক্স 6 প্রো সম্পর্কে জানি না, এই বছর চীনা ব্র্যান্ডের উচ্চ -স্মার্টফোনগুলি এই বছর ফ্রান্সে আসা উচিত. পূর্ববর্তী ফাঁসগুলি আমাদের কাছে প্রকাশিত হয়েছিল ডিভাইসগুলি কেমন হতে পারে. এটি আবার তাদের, বিশাল ফটো ব্লক যা চোখকে আকর্ষণ করে. ডিভাইসগুলির সিরিজটি 50 -এমপি ইঞ্চি প্রধান সেন্সর দিয়ে সজ্জিত করা উচিত. স্ন্যাপড্রাগন 8 জেনার 2 চিপের উপস্থিতি ব্র্যান্ডটিকে তার অভ্যন্তরীণ ইঞ্জিনের মাধ্যমে বিকশিত গেমগুলিতে রে ট্রেসিং সরবরাহ করার অনুমতি দেবে. কিছুটা অতিরিক্ত যা কৌতূহল জাগিয়ে তোলে.

ওপ্পো এন 2 ফ্লিপ সন্ধান করুন

ভাঁজ দিকে, ফ্রান্স কেবল তার ব্যবসায়গুলিতে স্বাগত জানাবে যে ক্ল্যাপেটে এন 2 ফ্লিপ মডেল ফাইন্ড এন 2 ফ্লিপ মডেল. ওপ্পো ইঙ্গিত দেয় যে এর স্মার্টফোনটি এই ধরণের একটি স্মার্টফোনে সংহত করা বৃহত্তম কভার স্ক্রিনে সজ্জিত হবে. যদি আমরা ভিজ্যুয়ালগুলিকে বিশ্বাস করি তবে প্রকৃতপক্ষে, বাহ্যিক পর্দাটি শেলের একটি বৃহত জায়গা দখল করে এবং 3 ইঞ্চিরও বেশি একটি তির্যক প্রদর্শন করতে পারে.

অনার ম্যাজিক বনাম এবং ম্যাজিক 5 প্রো

আমরা কয়েক মাস আগে এটি চেষ্টা করেছিলাম এবং উত্তরগুলির চেয়ে আরও বেশি প্রশ্ন নিয়ে বেরিয়ে এসেছি. ফোল্ডিং হোনর ম্যাজিক বনাম স্মার্টফোনটি খুব অল্প সময়ের মধ্যে ফরাসি বাজারটি গ্রহণ করা উচিত. স্পষ্টতই, চীনা ব্র্যান্ডটি স্যামসাংয়ে এসে একটি সামান্য ছায়া তৈরি করবে যা বাজারে আধিপত্য বিস্তার করে, তবে 2023 সালে যখন বিভাগে অভিনেতাদের সংখ্যা বিস্ফোরিত হবে তখন কিছুই এখনও খেলেনি. আমরা ইতিমধ্যে জানি যে সম্মান সেখানে তার নতুন ডিভাইস চালু করতে 27 ফেব্রুয়ারি মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে উপস্থিত থাকবে.

অনার ম্যাজিক বনাম হ্যান্ডলিং

এর মধ্যে, ম্যাজিক 5 প্রো, যা আমরা শেষ পর্যন্ত তার আগমনের খুব শীঘ্রই খুব বেশি কিছু জানি না. এটি খুব সম্ভব যে ডিভাইসে আবার একটি বৃত্তাকার ফটো ব্লক রয়েছে. এতে, তিনি চীনা ব্র্যান্ডগুলির ফ্যাশনের ধারাবাহিকতায় স্থির হন যা তাদের উচ্চ -স্মার্টফোনগুলির জন্য এই ধরণের ফটো ব্লক গ্রহণ করে. আমরা সম্ভবত ফেব্রুয়ারির শেষে জানব যে কতগুলি সেন্সর স্মার্টফোনটি সজ্জিত করবে এবং যদি এটি একটি চূড়ান্ত মডেলের অধিকারী হবে, পূর্বাভাস হিসাবে গুজব এবং ফাঁস.

গ্যালাক্সি জেড ভাঁজ 5 এবং জেড ফ্লিপ 5

পরবর্তী স্যামসাং ভাঁজ স্মার্টফোনগুলি এখনও তাদের প্রচুর গোপনীয়তা প্রকাশ করতে পারেনি. তারা তাদের পূর্বসূরীদের মতো সম্ভবত আগামী আগস্টের মতো সাধারণ জনগণের কাছে ঘোষণা করা এই তালিকার পরবর্তীগুলির মধ্যে থাকবে. এই খুব উচ্চ -প্রান্তিক ডিভাইসগুলি এখনও প্রতিযোগিতা সত্ত্বেও অত্যন্ত উচ্চ মূল্যের অবস্থান নির্ধারণের সম্ভাবনা রয়েছে. বেশিরভাগ ক্ষেত্রে, আমরা প্রায় জানি যে গ্যালাক্সি জেড ফোল্ড 5 এস পেন স্টাইলাসের জন্য একটি অবস্থান সমন্বিত করতে পারে.

গ্যালাক্সি জেড ভাঁজ 4 এবং জেড ফ্লিপ 4, বর্তমানে প্রি -অর্ডারে।

গ্যালাক্সি জেড ভাঁজ 5 এবং জেড ফ্লিপ 5 এছাড়াও তাদের কব্জায় একটি ফেসলিফ্ট গ্রহণ করা উচিত. ফাঁসগুলির উপর নির্ভর করে, এই নতুন কব্জাগুলি আরও ভাল বন্ধের অনুমতি দেয় এবং তাই আরও ভাল সিলিং. জেড ফ্লিপ 5 কভার স্ক্রিনটি শেষ পর্যন্ত এর আকারটি পুনরায় কাজ করতে পারে. ওপ্পোর সম্ভাব্য পর্দায় টিউতে না গিয়ে এন 2 ফ্লিপটি সন্ধান করুন, এটি এখনও গুরুত্ব অর্জন করা উচিত.