সেরা হালকা বৈদ্যুতিক বাইক 2023, 2023 সালে বাজারে সেরা হালকা বৈদ্যুতিক বাইক | আপওয়ে

আরও স্বাধীনতা প্রয়োজন? এখানে বাজারে হালকা বৈদ্যুতিক বাইক রয়েছে

Contents

সাইক্লিস্টরা কেন হালকা সাইকেলটি বেছে নেওয়ার মূল কারণটি পরিচালনা করে, বহনযোগ্যতা, তবে কম সহায়তা বা এমনকি সহায়তা ছাড়াই গাড়ি চালানোর সম্ভাবনাও রয়েছে.
এটি বিশেষত সত্য যখন আপনি একটি ope াল আরোহণ করছেন. বাইকটি যত ভারী, তত বেশি প্রচেষ্টা আপনাকে এটি বাড়িয়ে তুলতে হবে এবং ইঞ্জিনটি সরবরাহ করতে হবে এমন শক্তিটির জন্য এটি একই রকম হয়.
আমরা সমস্ত সুবিধার স্টক গ্রহণ করি !

সেরা হালকা বৈদ্যুতিক বাইক 2023

মূল সহায়তা সহ 2023 সালে সেরা হালকা বৈদ্যুতিক বাইকটি আবিষ্কার করুন. ফ্রান্সে উত্পাদিত 12.5 কেজি এরও কম একটি খুব হালকা vae. একটি শক্তিশালী এবং আরামদায়ক বাইক, আপনার প্রতিদিনের ভ্রমণের জন্য, আপনার গ্রীষ্মের পদচারণা বা আপনার ক্রীড়া আউটিংয়ের জন্য অনলাইনে 100% কাস্টমাইজযোগ্য.

2023 এর জন্য সেরা হালকা বৈদ্যুতিক বাইক

অরিজিন ব্র্যান্ডের সহায়তা মডেলের মতো একটি বৈদ্যুতিক বাইক একটি হালকা বাইক যা প্যাডেলটিতে অতিরিক্ত সহায়তা দেওয়ার জন্য একটি সংহত বৈদ্যুতিক মোটর এবং একটি ব্যাটারি রয়েছে. এই সহায়তা সাইকেলের আচরণকে সহজতর করতে পারে, বিশেষত খাড়া আরোহণ বা একটি শক্তিশালী বাতাসের মুখোমুখি অসুবিধাগুলিতে. বৈদ্যুতিক মোটর প্যাডেলগুলিতে প্রয়োগ করা বলের উপর নির্ভর করে ট্রিগার করা হয় এবং সাইকেলের একটি বোতাম দ্বারা নিয়ন্ত্রণ করা যায় . এই ধরণের বৈদ্যুতিক বাইকটি সহজেই 25 কিলোমিটার/ঘন্টা গতিতে পৌঁছতে পারে, যে গতি থেকে সহায়তা ম্লান হয়ে যায়, বাইকটি ধীর না করেই. এই ধরণের সাইকেলের 100 কিলোমিটার ব্যাপ্তি রয়েছে.

বৈদ্যুতিক বাইক হ’ল গাড়ি বা মোটরসাইকেলের মতো পরিবহণের traditional তিহ্যবাহী উপায়গুলির স্থায়ী বিকল্প, যা কার্বন পদচিহ্ন হ্রাস করতে সহায়তা করতে পারে. এছাড়াও, বৈদ্যুতিক বাইকটি বিশেষত সংক্ষিপ্ত ভ্রমণের জন্য একটি অর্থনৈতিক এবং ব্যবহারিক মোড সরবরাহ করতে পারে. সংক্ষেপে, বৈদ্যুতিক বাইকটি পরিবহণের traditional তিহ্যবাহী উপায়গুলির জন্য ব্যবহারিক, অর্থনৈতিক এবং পরিবেশগত বিকল্পের সন্ধানকারীদের জন্য আদর্শ পছন্দ হতে পারে.

বৈদ্যুতিক বাইক ইঞ্জিন চাকা

কেন হালকা বৈদ্যুতিক বাইক চয়ন করুন ?

হালকা বৈদ্যুতিক বাইক নির্বাচন করা অনেক সুবিধা দেয়. প্রথমত, একটি হালকা ভিএই চালাকি করা সহজ হবে এবং প্রতিদিনের ভ্রমণের জন্য ব্যবহার করা আরও আনন্দদায়ক হবে, যা তাদের বৈদ্যুতিন বাইকটি দীর্ঘ ভ্রমণের জন্য বা ক্রীড়া ক্রিয়াকলাপের জন্য ব্যবহার করতে ইচ্ছুকদের জন্য একটি গুরুত্বপূর্ণ কারণ হতে পারে.

এছাড়াও, বৈদ্যুতিক সহায়তা সক্রিয় না করেও একটি হালকা বৈদ্যুতিক বাইক ব্যবহার করা যেতে পারে. মাত্র 12 কেজি ওজন সহ, আসল সহায়তা ব্যাটারির জীবন নিয়ে চিন্তা না করেই দীর্ঘ ভ্রমণের জন্য ব্যবহার করা যেতে পারে. তদতিরিক্ত, একটি হালকা বৈদ্যুতিক বাইক পরিবহন করা সহজ হবে, যা তাদের বাইকগুলি গাড়িতে করে বা পাবলিক ট্রান্সপোর্টে পরিবহন করতে চায় তাদের পক্ষে কার্যকর হতে পারে. এটি ভালোটাফের জন্য আদর্শ বাইক .

সহায়তা, হালকা বৈদ্যুতিক বাইক

মাহলে x20, হালকা ইঞ্জিন-ব্যাটারি সিস্টেম

মাহলে ইবাইক সিস্টেমগুলি জার্মান সংস্থা মাহলের একটি বিভাগ, বৈদ্যুতিন বাইকের জন্য ইঞ্জিনগুলির উত্পাদন বিশেষজ্ঞ. মাহলে এক্স 20 ইঞ্জিনটি বাজারের হালকা ইঞ্জিন. এটি 60 এনএম টর্কের শক্তি দ্বারা চিহ্নিত করা হয়েছে, যা এটি উল্লেখযোগ্য স্বাচ্ছন্দ্যের সাথে কঠিন অঞ্চল পরিচালনা করতে সক্ষম করে তোলে.

মাহলে এক্স 20 ইঞ্জিনটি বুদ্ধিমান নিয়ন্ত্রণ প্রযুক্তিতেও সজ্জিত যা পরিস্থিতির উপর নির্ভর করে সর্বোত্তম সহায়তার অনুমতি দেয়, এটি তাদের কর্মক্ষমতা এবং শক্তি দক্ষতা সর্বাধিকতর করার চেষ্টা করে এমন সাইক্লিস্টদের জন্য এটি একটি জনপ্রিয় পছন্দ হিসাবে পরিণত করে. তদতিরিক্ত, এই ইঞ্জিনটি কমপ্যাক্ট এবং হালকা হিসাবে ডিজাইন করা হয়েছে, যা এর সংহতকরণ উভয়কে সহজ এবং নান্দনিক করে তোলে.

উপসংহারে, মাহলে x20 ইঞ্জিন একটি হ্রাস, নির্ভরযোগ্য এবং দক্ষ ওজন সহ একটি ইঞ্জিন খুঁজছেন সাইক্লিস্টদের জন্য একটি জনপ্রিয় পছন্দ. এটি একটি মনোরম এবং কার্যকর ড্রাইভিং অভিজ্ঞতার জন্য যথেষ্ট শক্তি এবং উন্নত প্রযুক্তি সরবরাহ করে.

পিছনের চাকায় ইঞ্জিন সহ বৈদ্যুতিক বাইকটি কেন চয়ন করুন ?

রিয়ার হুইলে একটি ইঞ্জিনের ক্র্যাঙ্কসেটের ইঞ্জিনের তুলনায় তিনটি প্রধান সুবিধা রয়েছে .

হালকা এবং কর্মক্ষমতা
রিয়ার হুইলে ইনস্টল করা বৈদ্যুতিক মোটরগুলি সাধারণত হালকা হয় এবং তাই ভিএই আরও দক্ষ করে তোলে, বিশেষত যখন আপনি সহায়তা ছাড়াই সাইকেলটি ব্যবহার করতে চান বা হ্রাস সহায়তার সাথে ব্যবহার করতে চান.

হ্যান্ডলিং
পিছনের চাকায় ইনস্টল করা বৈদ্যুতিক মোটরগুলি সাইকেলের হ্যান্ডলিং উন্নত করতে পারে, কারণ সিস্টেমের ওজন খুব হ্রাস পেয়েছে. এটি মহাকর্ষের কেন্দ্র বা সাইকেলের জ্যামিতিকে উল্লেখযোগ্যভাবে প্রভাবিত করে. এটি ড্রাইভিং সহজ এবং মনোরম করে তুলতে পারে.

নান্দনিক
রিয়ার হুইলে ইনস্টল করা বৈদ্যুতিন ইঞ্জিনগুলি প্রায়শই আরও বিচক্ষণ হিসাবে বিবেচিত হয়, কারণ তারা সাইকেলের লাইনটিকে বিরক্ত করে না এবং লুকানো সহজ. সহায়তা হ’ল ভিএই যার বাহ্যিক উপস্থিতি একটি পেশী বাইকের সাথে অত্যন্ত মিল.

সহায়তা রাস্তা, বৈদ্যুতিক রোড বাইক

অরিজিন, ফ্রান্সে তৈরি পছন্দ, উন্নত প্রযুক্তি এবং ব্যক্তিগতকরণ

অরিজিন সাইকেলগুলি ফ্রান্সে তৈরি একটি ফ্রেঞ্চ ব্র্যান্ড, ফ্রান্সে তৈরি এবং কাস্টমাইজযোগ্য. অরিজিন সাইকেলগুলি বিভিন্ন ধরণের ক্ষেত্র এবং ড্রাইভিংয়ের জন্য বিভিন্ন ধরণের বৈদ্যুতিক বাইক সরবরাহ করে শহরের vae , এর Vae কঙ্কর বা রোড vae . ব্র্যান্ডটি গ্রাহকদের একটি আরামদায়ক এবং মনোরম ড্রাইভিং অভিজ্ঞতা সরবরাহ করতে গুণমান, কর্মক্ষমতা এবং নকশার উপর দৃষ্টি নিবদ্ধ করে.

অরিজিন সাইকেলগুলি উচ্চমানের উপাদানগুলি ব্যবহার করে যেমন স্বীকৃত বৈদ্যুতিক মোটর, দীর্ঘ -মেয়াদী ব্যাটারি এবং উচ্চ -প্রান্ত অ্যালুমিনিয়াম ফ্রেমের সেরা ড্রাইভিং অভিজ্ঞতার গ্যারান্টি দিতে. ব্র্যান্ডটি একটি অনলাইন কনফিগারেটরও সরবরাহ করে, তাদের প্রয়োজনীয়তা এবং তাদের ড্রাইভিং স্টাইল অনুসারে তাদের বৈদ্যুতিক বাইকটি ব্যক্তিগতকৃত করার অনুমতি দেয়.

উপসংহারে, অরিজিন সাইকেলগুলি এর বৈদ্যুতিক বাইকের গুণমান এবং পারফরম্যান্সের জন্য স্বীকৃত একটি ব্র্যান্ড, বিভিন্ন ধরণের ভূখণ্ডের জন্য বিভিন্ন ধরণের মডেল সরবরাহ করে, পাশাপাশি গ্রাহকদের জন্য অনেক গ্রাহক সম্ভাবনারও বেশি.

কেন ইন্টারনেটে আপনার হালকা vae কিনুন ?

ইন্টারনেটে আপনার হালকা বৈদ্যুতিক বাইক কিনতে বেশ কয়েকটি সুবিধা রয়েছে. এখানে কয়েকটি গুরুত্বপূর্ণ সুবিধা রয়েছে:

দীর্ঘ দিক
অনলাইন, আপনার কাছে বিভিন্ন ব্র্যান্ড এবং মডেলগুলি থেকে হালকা বৈদ্যুতিক বাইকের বিস্তৃত নির্বাচনের অ্যাক্সেস থাকবে, যা আপনাকে আপনার প্রয়োজনের জন্য উপযুক্ত উপযুক্ত হিসাবে খুঁজে পেতে দেয়.

সহজ দামের তুলনা
অনলাইন সাইকেল ক্রয় সাইটগুলি যেমন উত্স-চক্রের মতো.com আপনাকে সহজেই বিভিন্ন হালকা বৈদ্যুতিক বাইকের দামের তুলনা করার অনুমতি দেয়, যা আপনাকে অর্থের জন্য সর্বোত্তম মান খুঁজে পেতে সহায়তা করবে.

দূরবর্তী ক্রয়
আপনি সরানো ছাড়াই অনলাইনে আপনার হালকা বৈদ্যুতিক বাইক কিনতে পারেন, যা ব্যবহারিক এবং আপনার সময় এবং অর্থ সাশ্রয় করতে পারে.

বিস্তারিত তথ্য
অনলাইন, আপনার হালকা বৈদ্যুতিক বাইক যেমন বৈশিষ্ট্য, স্পেসিফিকেশন, মতামত এবং গ্রাহকের মন্তব্যগুলির উপর প্রচুর বিশদ তথ্যের অ্যাক্সেস থাকবে যা আপনাকে একটি আলোকিত সিদ্ধান্ত নিতে সহায়তা করবে.

সরাসরি সরবরাহ
বেশিরভাগ অনলাইন সাইটগুলি আপনার বাড়িতে সরাসরি ডেলিভারি দেয় যা আপনাকে আপনার হালকা বৈদ্যুতিক বাইকটি নিজেই পরিবহন করতে বাধা দেয়.

উপসংহারে, ইন্টারনেটে হালকা বৈদ্যুতিক বাইক কেনা তাদের জন্য বিস্তৃত নির্বাচন, একটি সহজ দামের তুলনা, বিশদ তথ্য এবং সরাসরি বিতরণ খুঁজছেন তাদের জন্য বুদ্ধিমান পছন্দ হতে পারে.

আরও স্বাধীনতা প্রয়োজন ? এখানে বাজারে হালকা বৈদ্যুতিক বাইক রয়েছে

হালকাতা এবং বৈদ্যুতিক সাইকেল খুব কমই একসাথে চলে যায়, বছরের পর বছর ধরে, ভেসগুলি ভারী মেশিন ছিল, পরিবহণের জন্য জটিল, ব্যয়বহুল এবং সীমিত স্বায়ত্তশাসনে সজ্জিত. আস্তে আস্তে, এটি পরিবর্তিত হয়েছে.
একটি “হালকা” বৈদ্যুতিক বাইকের দিকে ঘুরিয়ে বেশ কয়েকটি সুবিধা রয়েছে ! শুরু করার জন্য, আপনি একটি ক্লাসিক বাইকের কাছাকাছি ড্রাইভিং সংবেদনগুলি দেখতে পাবেন যেহেতু হালকাতা আরও ভাল হ্যান্ডলিংয়ের প্রস্তাব দেয়. একটি অন্তর্ভুক্ত ওজনও ব্যাটারি সংরক্ষণ করে যেহেতু আপনি কম সহায়তা দিয়ে গাড়ি চালাতে পারেন ! অবশেষে, যদি আপনার নিয়মিতভাবে আপনার বাইকটি পরতে হয়, উদাহরণস্বরূপ, ওজন দ্রুত একটি প্রতিবন্ধকতা হয়ে যায়.
এতে, আপনার কার্বন পদচিহ্ন হ্রাস করার সময় সরানোর একটি ভাল উপায় !

একটি বৈদ্যুতিক বাইকের ওজন কত ?

ভিএএর ওজন হ’ল অন্যতম কারণ যা নির্দিষ্ট ব্যবহারকারীদের প্রতিদিন বিনিয়োগ বা ব্যবহার করা থেকে বিরত রাখতে পারে. এটা শেষ ! সাধারণত, সমস্ত স্টাইল একত্রিত, এটি 10 ​​থেকে 30 কেজি এর মধ্যে পরিবর্তিত হয়. বেশিরভাগ এমনকি 18 থেকে 25 কেজি এর মধ্যে রয়েছে. একটি হালকা বৈদ্যুতিক বাইকের ওজন 10 থেকে 15 কেজি এর মধ্যে.

কেন হালকা বৈদ্যুতিক বাইকের জন্য বেছে নিন ?

উত্তরটি সহজ: এর ওজন এবং স্বায়ত্তশাসনের জন্য ! অবশ্যই এটি বাজেট, নকশা, স্পেসিফিকেশন এবং সাইকেলের ধরণ (রাস্তা, পর্বত বাইকিং, শহর, ভাঁজ করার উপর নির্ভর করে এটি পরিবর্তিত হয়. )). ইঙ্গিত হিসাবে, এখানে বিভিন্ন ধরণের VAE এর কয়েকটি উদাহরণ রয়েছে:

বাইকের ধরণ মডেল ওজন
শহুরে গোঁফ শনিবার 28 খোলা 23 কেজি
পর্বতে বাইসাইকেল চালনা কিউব স্টেরিও হাইব্রিড 160 এসএল 500 24 কেজি
ভিটিসি কালকফফ আগট্টু 1.বি অগ্রিম 26 কেজি
ভাঁজ ইওভোল্ট সিটি এক্স 15 কেজি
জাহাজী মাল কিউব হাইব্রিড কার্গো 48 কেজি

সাইক্লিস্টরা কেন হালকা সাইকেলটি বেছে নেওয়ার মূল কারণটি পরিচালনা করে, বহনযোগ্যতা, তবে কম সহায়তা বা এমনকি সহায়তা ছাড়াই গাড়ি চালানোর সম্ভাবনাও রয়েছে.
এটি বিশেষত সত্য যখন আপনি একটি ope াল আরোহণ করছেন. বাইকটি যত ভারী, তত বেশি প্রচেষ্টা আপনাকে এটি বাড়িয়ে তুলতে হবে এবং ইঞ্জিনটি সরবরাহ করতে হবে এমন শক্তিটির জন্য এটি একই রকম হয়.
আমরা সমস্ত সুবিধার স্টক গ্রহণ করি !

বহন করা সহজ

নিয়মিতভাবে খুব ভারী বৈদ্যুতিক বাইক পরিবহন করা সমস্যার উত্স হতে পারে – যদি আপনার হাঁটাচলা করে ভ্রমণের জন্য খুব বেশি দূরত্ব থাকে – এবং সবচেয়ে খারাপ একটি সত্য সমস্যা – উদাহরণস্বরূপ যদি আপনাকে এটি আপনার অ্যাপার্টমেন্টে ‘না হওয়া পর্যন্ত এটি কোনও সিঁড়িতে পরতে হয়. এই ব্যবহারের জন্য, আপনার 15 কেজি কাছাকাছি একটি বাইক বেছে নেওয়া উচিত এবং আদর্শভাবে কয়েক কেজি নীচে.
আপনি যদি মুডগার্ডস, একটি লাগেজ র্যাক এবং ইন্টিগ্রেটেড লাইটের মতো ব্যবহারিক বৈশিষ্ট্যযুক্ত একটি সাইকেল চান তবে 18 কেজি আরও বাস্তবসম্মত লেন্স.
সাইকেলটি হালকা, চালাকিযোগ্যতা এবং বহনযোগ্যতার দিক থেকে সহজ জিনিসগুলি সহজ হয়ে যায়. আপনি যদি এমন একজন শহরতলির হয়ে থাকেন তবে এটি একটি পার্থক্য তৈরি করে যাকে অবশ্যই তার বাইকটি উপরে তুলতে এবং পাবলিক ট্রান্সপোর্ট আনতে, বাইকের ক্যারিয়ারে লোড করতে, এটি কোনও বাধা পেরিয়ে যেতে বা আপনার আবাসনের উপরের সিঁড়িতে এটি পরতে হবে !

সহায়তা ছাড়াই অগ্রসর হওয়া সহজ

20 কেজি বেশি ওজনের বৈদ্যুতিক বাইকগুলি সহায়তা অক্ষমতার সাথে খুব ভালভাবে অগ্রসর হতে পারে তবে অতিরিক্ত ওজন দ্রুত ডিশের উপর বোঝা হয়ে যায়, তাই আরোহণের কল্পনা করুন. আপনার ক্রমাগত একটি ট্রেলার টোয়িংয়ের ছাপ থাকবে !
আপনি যখন হালকা বৈদ্যুতিক বাইক চালান, সহায়তা ছাড়াই পেডেলিং খুব কম সমস্যাযুক্ত. হালকা ভেসগুলি প্রচলিত বাইকের মতো দেখায় এবং অতিরিক্ত ওজন সাধারণ ড্রাইভিং সংবেদনে কম প্রভাব ফেলে.

দক্ষতা বৃদ্ধি: আরও স্বায়ত্তশাসন এবং জীবনকাল

বৈদ্যুতিক বাইক যাই হোক না কেন, ব্যাটারি যুদ্ধের স্নায়ু ! হালকা বৈদ্যুতিক বাইকের পাশে, ব্যাটারি সাধারণত কম ক্ষমতা. এর দুটি প্রধান কারণ রয়েছে: ওজন হ্রাস করা এবং ফ্রেমওয়ার্কে ব্যাটারি সংহত করা.
এর অর্থ এই নয় যে একটি হালকা বৈদ্যুতিক বাইকের অবশ্যই একটি ছোট ব্যাটারি থাকতে হবে (যদিও বেশিরভাগ হালকা ভেসের একটি থাকে). হালকা এবং সর্বাধিক পরিশোধিত সংস্করণগুলির মধ্যে একটি হ’ল বিশেষ টার্বো ভাদো এসএল. এটিতে 320 এরও বেশি ব্যাটারি রয়েছে এবং এতে একটি স্বায়ত্তশাসন এক্সটেনশন সিস্টেমও রয়েছে যার অর্থ আপনি অতিরিক্ত ব্যাটারি সংযোগ করতে পারেন. এই সমস্ত 14.9 কেজি ওজনের ওজনের জন্য. পেডাল ইঞ্জিন, 10 গতি, একটি সংহত মাথা শক শোষণকারী এবং একটি শালীন ব্যাটারি সহ একটি বৈদ্যুতিক বাইকের জন্য এটি চিত্তাকর্ষক.
যদি আপনাকে ব্যাটারি থেকে বেরিয়ে আসতে হয় তবে একটি হালকা বৈদ্যুতিক বাইক আপনাকে আরও নির্মলভাবে বাড়িতে যেতে দেয়.

পাহাড়ে ত্বরান্বিত

প্রচলিত বাইকগুলি ব্যবহার করে এমন রোড সাইক্লিস্টরা ওজনের সাথে আচ্ছন্ন, কারণ এটি একটি কারণ যা পারে কম প্রচেষ্টা সরবরাহ করে পাহাড়ে আরোহণে সহায়তা করুন.
এটিকে সহজভাবে বলতে গেলে, প্যাডেলিং চড়াই উতরাইয়ের বিরুদ্ধে কাজ করার পরিমাণ, তাই পাহাড়ের মাউন্ট করার জন্য আপনার ওজন যত কম থাকে (সাইক্লিস্টের শক্তি, বাতাস এবং ওজনের মতো অন্যান্য সমস্ত কারণ সমান হওয়া), আপনি তত দ্রুত দ্রুত হবেন.
এটি দেখতে আরও সাধারণ বৈদ্যুতিন রোড বাইক গ্রুপ হাইকিংয়ের সময় সাধারণ রোড বাইকের পাশাপাশি. অনেক মডেল নিজেকে একটিতে দুটি বাইক হিসাবে উপস্থাপন করে (একটি ভিএই এবং একটি সাধারণ বাইক), কারণ এগুলি যতটা সম্ভব সহজেই সহায়তার সীমা ছাড়িয়ে ব্যবহার করার জন্য ডিজাইন করা হয়েছে. এমনকি একটি আছে অপসারণযোগ্য ইঞ্জিন সিস্টেম জার্মান সংস্থা ফাজুয়া থেকে অনেক বাইকে ব্যবহৃত.

একটি বৈদ্যুতিক বাইক যা দেখতে সাধারণ বাইকের মতো দেখাচ্ছে

এই গাইডে উপস্থাপিত সমস্ত বাইকগুলি আসলে বৈদ্যুতিক বাইকের মতো দেখায় না. এটির কিছু সুবিধা থাকতে পারে: একটি নান্দনিক দৃষ্টিকোণ থেকে, এই বাইকগুলি হয় আরও অনেক ঝরঝরে, কোনও বড় ব্যাটারি ব্লক ফ্রেমওয়ার্ককে প্রাধান্য দেয় না.
তারা চোরদের লক্ষ্য হওয়ার সম্ভাবনাও কম.

প্রতিদিনের ভ্রমণের জন্য আদর্শ

হালকা বৈদ্যুতিক বাইকগুলি এমন ব্যবহারকারীদের জন্য উপযুক্ত যারা কেবল পাঁজর অতিক্রম করতে বৈদ্যুতিক সহায়তা ব্যবহার করতে চান. যেহেতু ওজন খুব কম (অন্যান্য ভিএইএসের তুলনায়), আপনি যখন কোনও সহায়তা ছাড়াই দৌড়ে যান তখন আপনার সর্বদা প্রচলিত বাইকের কাছাকাছি অনুভূতি থাকে.

বিভাগ অনুসারে সেরা হালকা বৈদ্যুতিক বাইক

এই গাইডে, আমরা রাস্তা, সিটি বৈদ্যুতিন বাইক, মাউন্টেন বাইকিং, হাইব্রিড এবং ভাঁজগুলির বিকল্পগুলি কভার করেছি.
প্রতিটি বৈশিষ্ট্য, ব্যবহারের স্বাচ্ছন্দ্য এবং পারফরম্যান্সের ক্ষেত্রে প্রত্যেকের নির্দিষ্ট সুবিধা রয়েছে.
আমরা বিবেচনায় নিয়েছি এমন কয়েকটি মূল মানদণ্ড এখানে রয়েছে:

  • টাকার মূল্য : এমনকি সেরা বৈদ্যুতিক বাইকগুলি তাদের দামে যথেষ্ট পরিবর্তিত হতে পারে. হালকা বাইকগুলি প্রায়শই (অনেক) বেশি ব্যয়বহুল হয়.
  • ইঞ্জিন দক্ষতা : ইঞ্জিনগুলির শক্তি, দক্ষতা এবং স্তর স্তর.
  • ব্যাটার কার্যকারিতা : স্বায়ত্তশাসন, শক্তি এবং লোড গতি.
  • সাধারণ পারফরম্যান্স : ড্রাইভিংয়ের অভিজ্ঞতা কী ? সাইকেলটি আরোহণ এবং অবতরণে কীভাবে প্রতিক্রিয়া দেখায় ?

হালকা বিদ্যুৎ শহর বাইক

Furtivoo néomuv

  • ওজন : 13.5 কেজি
  • দাম : প্রায় 1900 € নতুন এবং 20 এবং 60% এর মধ্যে আপওয়েতে সস্তা !
  • স্বায়ত্তশাসন : 30 থেকে 60 কিমি
  • গতি : 1 গতি
  • শহরতলির জন্য এবং ফুটপাতগুলিতে প্রচার করার জন্য আদর্শ

মোরগ-এ-ডুডল ডু ! এই ফরাসি বৈদ্যুতিক বাইকের একটি অ্যালুমিনিয়াম ফ্রেম এবং কাঁটাচামচ সহ একটি খুব পরিশোধিত শৈলী রয়েছে, 13.5 কেজি খুব হালকা ওজনের জন্য. এর ব্যাটারিটির ক্ষমতা 160 ডাব্লু, এটি রেট্রোপেডাল্যান্টে রিচার্জ করতে পারে এবং বিভিন্ন কারণের উপর নির্ভর করে 30 থেকে 60 কিমি স্বায়ত্তশাসন রয়েছে: ব্যাটারির পদ্ধতি, প্রবণতা, ব্যবহারকারীর ওজন ইত্যাদি.

এটি বিটরাইড অ্যাপ্লিকেশন ব্যবহার করে ব্লুটুথের মাধ্যমে আপনার ফোনে সংযুক্ত হতে পারে (অ্যান্ড্রয়েড এবং আইওএসে উপলব্ধ). আপনি গতি, বৈদ্যুতিক সহায়তা এবং আরও অনেক বৈশিষ্ট্য সামঞ্জস্য করতে পারেন.

তবে এটির একটি বড় অসুবিধা রয়েছে. এর ব্যাটারিটি সাইকেলের পিছনের চক্রের সাথে সংযুক্ত রয়েছে, যার অর্থ এটি লোড করতে আপনাকে আপনার বাড়ি থেকে VAE প্রবেশ করতে হবে. এমনকি যদি এটির ওজন দেওয়া জটিল না হয় তবে এটি বিবেচনায় নেওয়া একটি দিক, বিশেষত আপনি যদি কোনও অ্যাপার্টমেন্টে থাকেন.

ই-বাইক অ্যালরিওন

  • ওজন : 13.2 কেজি
  • দাম : প্রায় 2000 € নতুন এবং 20 থেকে 60% এর মধ্যে আপওয়েতে সস্তা !
  • স্বায়ত্তশাসন : 80 কিমি পর্যন্ত
  • গতি : 1 গতি
  • প্রতিদিনের ভ্রমণগুলি সহজতর করে: অফিসে যান বা পানীয় পান করুন

ব্র্যান্ড একটি বাইক সরবরাহ করে ফ্রান্সের তৈরি সাদা, আড়ম্বরপূর্ণ এবং খুব হালকা বলা হয় “সর্বদা সময়মতো”. কিছুই ইঙ্গিত দেয় না যে এটি বৈদ্যুতিন !

ব্যাটারিটির একটি শক্তি 360 ডাব্লু এবং ফ্রেমে সংহত করা হয়েছে, যখন ইঞ্জিনটি রিয়ার হুইল হাবে রয়েছে. এর ফ্রেমটি অ্যালুমিনিয়াম এবং কার্বন কাঁটাচামচ দিয়ে তৈরি, এটি সর্বোচ্চ 80 কিলোমিটারের স্বায়ত্তশাসনে পৌঁছতে পারে.

সিওবিওসি একাইলে এফ 1

  • ওজন : 10.8 কেজি
  • দাম : € 4,999 নতুন এবং 20 এবং 60% এর মধ্যে আপওয়েতে সস্তা !
  • স্বায়ত্তশাসন : 70 থেকে 100 কিমি
  • গতি : 1 গতি, অভিযোজিত
  • সমস্ত প্রতিদিনের ভ্রমণের জন্য

জার্মান প্রস্তুতকারক এফ 1 সিওবিওসি এর একটি আসল কীর্তি হালকাতা এবং প্রযুক্তি. স্কেলটিতে কেবল 10.8 কেজি সহ, এটি আমাদের শীর্ষে সবচেয়ে হালকা সহায়তা বাইক (ভেলো বাইক+ এখনও বিক্রয়ের জন্য উপলব্ধ নয়) 70 কিলোমিটারেরও বেশি পরিসীমা সরবরাহ করার সময়.

প্রথম নজরে, এফ 1 আইকেলটি দেখে মনে হচ্ছে এটি কোনও ক্লাসিক বাইকের জন্য ভুল হয়েছে. এখানে, কোনও আপাত ইলেকট্রনিক্স এবং কোনও নিয়ন্ত্রণ স্ক্রিন নেই, তবে ফ্রেমের একটি সুন্দর লুকানো ব্যাটারি এবং ইন্টিগ্রেটেড টর্ক সেন্সর সহ একটি রিয়ার হুইল ইঞ্জিন.

একটি অ্যালগরিদম প্রতিটি পরিস্থিতিতে সঠিক পরিমাণে সহায়তা বিতরণ করার জন্য প্যাডেলগুলিতে চাপ প্রয়োগ করে রিয়েল টাইমে বিশ্লেষণ করে. এই স্বয়ংক্রিয় এবং স্বজ্ঞাত অপারেশন আপনাকে সহায়তা ছাড়াই সাইকেলের তুলনায় ড্রাইভিং সংবেদনগুলি যতটা সম্ভব কাছাকাছি রাখতে দেয়.

যদিও আপনার বেশিরভাগ ভিএইএস সজ্জিত traditional তিহ্যবাহী ড্যাশবোর্ডের মাধ্যমে সহায়তার স্তরের উপর নিয়ন্ত্রণ নেই, তবে আপনি আপনার স্মার্টফোনের সাথে আপনার ড্রাইভিং অভিজ্ঞতাটি কাস্টমাইজ করতে পারেন. সিওবিওসি অ্যাপ্লিকেশনটি উদাহরণস্বরূপ, স্টার্টআপে দেওয়া সহায়তা সেট করতে বা সহায়তার সংবেদনশীলতা চয়ন করার অনুমতি দেয়: এটি তত বেশি হবে এবং বাইকটি আপনাকে পেডাল করতে সহায়তা করবে.

এফ 1 আইকেলটি একটি বেল্ট দ্বারা চালিত হওয়ায় প্যান্টগুলিতে চর্বিযুক্ত এবং ফ্যাটগুলির ট্রেসগুলিও শেষ হয়েছে. এই বাইকটিতে তাদের প্রতিদিনের ভ্রমণের জন্য হালকা VAE খুঁজছেন নগরবাসীদের খুশি করার জন্য সমস্ত কিছু রয়েছে. তবে নোট করুন যে এর ব্যাটারি অপসারণযোগ্য নয় এবং তাই আপনাকে এটি একটি পাওয়ার আউটলেটটির কাছাকাছি লোড করতে হবে.