আলোচনা এবং খেলাধুলা চলমান, ওয়্যারলেস এবং ব্লুটুথ স্পোর্টস | ডিকাথলন, সেরা ব্লুটুথ স্পোর্ট 2023 হেডফোন – ক্রয় এবং তুলনা গাইড

7 সেরা ব্লুটুথ স্পোর্ট 2023 হেডফোন

Contents

দ্য ব্লুটুথ স্পোর্ট হেডফোন হলিহিহ ইটি 6 হালকা আপ এবং সংযোগ স্বয়ংক্রিয়ভাবে শেষ যন্ত্র তারা ছেড়ে যাওয়ার সাথে সাথেই সংযুক্ত লোড বক্স.

চলমান সুইংগার

যদিও অনেক রানার দৌড়ানোর সময় প্রকৃতির শব্দের দিকে মনোনিবেশ করার প্রশংসা করে, অন্যদের অনুপ্রেরণা বজায় রাখতে এবং তাদের রেসিং ছন্দ খুঁজে পেতে সংগীত শুনতে হবে. চলমান হেডফোনগুলির সাথে, আপনি আপনার প্রশিক্ষণের সময় অনুকূল আরাম উপভোগ করবেন. আমাদের চলমান হেডফোনগুলির মডেলগুলির দুর্দান্ত সমর্থন রয়েছে এবং এটি ঘামের জন্য অতি-প্রতিরোধী, যা আপনাকে প্রতিটি আউটিংয়ের সাথে এগুলি পরতে দেয়. আপনার রেসকে আরও প্রশংসা করার জন্য, আমরা আপনাকে প্রশিক্ষণে আপনার কর্মক্ষমতা এবং আপনার অগ্রগতি অনুসরণ করতে একটি ক্রিয়াকলাপ ব্রেসলেট বা একটি জিপিএস এবং কার্ডিও ঘড়ি গ্রহণের জন্য আমন্ত্রণ জানাই. হেডফোনস, আপনার চলমান আউটিংয়ের সময় আপনার অন্যতম সেরা অংশীদার ! এখানে আমাদের সমস্ত হেডফোনগুলি বিশেষভাবে খেলাধুলার সাথে অভিযোজিত এবং ঘামের বিরুদ্ধে প্রতিরোধী, কারণ সংগীতে দৌড়াদৌড়ি করা প্রচুর সুবিধা উপভোগ করছে.

কিভাবে চয়ন কীভাবে চলমান হেডফোনগুলি চয়ন করবেন ?

7 সেরা ব্লুটুথ স্পোর্ট 2023 হেডফোন

সুস্বাস্থ্য বজায় রাখার জন্য খেলাধুলা একটি সাধারণ অভ্যাস এবং অনুশীলনে পরিণত হয়েছে. আজ, বিশ্বের জনসংখ্যার প্রায় 15% প্রতিদিন শারীরিক ক্রিয়াকলাপ অনুশীলন করছে. এটি বলেছিল, ক্রীড়া ক্রিয়াকলাপ কখনও কখনও ক্লান্তিকর এবং/অথবা বিরক্তিকর হতে পারে. এটির প্রতিকারের জন্য, লোকেরা এমন বিনোদন তৈরি করার প্রবণতা রাখে যা উত্সাহের উত্সও হতে পারে. সেরা উদাহরণ সংগীত. এই উদ্দেশ্যে ব্লুটুথ স্পোর্ট হেডফোনগুলি চালু করা হয়েছিল. এই নিবন্ধটি আপনাকে বাজারে উপলব্ধ সেরা ব্লুটুথ স্পোর্ট হেডফোনগুলি চয়ন করতে সহায়তা করবে. এটি বিভিন্ন তুলনা, পেশাদার পরীক্ষা এবং জনসাধারণের মতামতের উপর ভিত্তি করে.

ব্লুটুথ স্পোর্ট শ্রোতার সেরা পণ্যগুলির তালিকা 2023

ব্লুটুথ স্পোর্ট শ্রোতার সেরা পণ্যগুলির তালিকা 2023

শেষ আপডেট: 03.09.2023

20 টিরও বেশি স্মার্টফোন এবং 50 টি ল্যাপটপ সহ তার ক্রেডিট সহ অভিজ্ঞ পরীক্ষক.
ফটোগ্রাফি এবং নেটফ্লিক্স সিরিজ সম্পর্কে উত্সাহী. “প্রতিদিনের ভিত্তিতে, আমি সবচেয়ে সাম্প্রতিক প্রযুক্তির মুখোমুখি. আমি আমার নিবন্ধগুলির মাধ্যমে আমার অভিজ্ঞতার ফল ভাগ করি.””
[গ্যাব্রিয়েল বিএফএমটিভির সম্পাদকীয় কর্মীদের অংশ নয়.com]

  • বাড়ি
  • উচ্চ প্রযুক্তি
  • উচ্চ প্রযুক্তির আনুষাঙ্গিক
  • ব্লুটুথ স্পোর্ট ইয়ারফোন

মূল্যায়ন 1872 পড়ুন

ব্লুটুথ স্পোর্ট হেডফোনগুলি কী ?

দ্য ব্লুটুথ স্পোর্ট হেডফোন একটি রিসিভার প্রতিনিধিত্ব করুন তার একটি মাল্টিমিডিয়া ডিভাইস যা ট্রান্সমিটারের ভূমিকা পালন করে. ডিভাইসটি সাধারণত একটি স্মার্টফোন প্রযুক্তি দিয়ে সজ্জিত ব্লুটুথ ধন্যবাদ যা সংক্রমণ ঘটে.

ব্লুটুথ স্পোর্ট ইয়ারফোন বা ওয়্যারলেস স্পোর্টস ইয়ারফোনগুলি একটি দিয়ে সজ্জিত ব্যাটারি রিচার্জেবল যা একটি নির্দিষ্ট গ্যারান্টি দেয় স্বায়ত্তশাসন, যা পণ্যের গুণমান অনুসারে বৃদ্ধি পায়. তারা সাধারণত সেশনের সময় কাঁপুনি সত্ত্বেও কানের সাথে যুক্ত হওয়ার জন্য ডিজাইন করা হয় খেলা, তারা অন্তঃ-কানে বা সুপারিকুলার, এবংও বেশ জলরোধী বৃষ্টি এবং ব্যবহারকারীর ঘামের বিরুদ্ধে. তারা একটি ভাল প্রস্তাব ফলন তাদের আকার এবং দামের তুলনায়.

বেনিফিট এবং প্রয়োগের ক্ষেত্রগুলি

বিভিন্ন ধরণের আছে ব্লুটুথ স্পোর্ট হেডফোন বিভিন্ন সঙ্গে বৈশিষ্ট্য, প্রতিটি একটি ভিন্ন উদ্দেশ্য জন্য ব্যবহৃত. বিবেচনা ছেলেরা আরও ভাল পছন্দ করতে সক্ষম হতে নিম্নলিখিত তালিকার বিষয় হবে.

সেরা ব্লুটুথ স্পোর্ট হেডফোনগুলি কী কী?কী ধরণের ব্লুটুথ স্পোর্ট হেডফোন রয়েছে ?

ব্লুটুথ স্পোর্ট জয়েন্টগুলি

দ্য ব্লুটুথ স্পোর্ট হেডফোন জয়েন্টগুলি এক ধরণের হেডফোন যা একে অপরের সাথে সংযুক্ত থাকে বৈদ্যুতিক তার প্রায় বিশ সেন্টিমিটার শেষ. তারা কেবল একটি দিয়ে সজ্জিত ব্যাটারি ইউনিফাইড, শুধুমাত্র একটি রিসিভার ব্লুটুথ এবং একটি সংযোগকারী ডাম্প.

থ্রেডটি সামনে বা পিছনে রাখা যেতে পারে ঘাড়, তবে বেশিরভাগ ব্যবহারকারী শেষ বিকল্পটি পছন্দ করেন. এটি এই হেডফোনগুলি না বলে চলে যায় জলরোধী এবং এ স্বায়ত্তশাসন দীর্ঘ ক্রীড়া সেশনের জন্য পর্যাপ্ত ব্যাটারি সন্তোষজনক. তুলনামূলক এবং জনমতগুলির একটি বিশাল সংখ্যক প্রমাণ প্রমাণ করেছে যে এই ধরণের মূলত ব্যবহৃত উন্নত বয়স দ্বারা.

ব্লুটুথ স্পোর্ট অসন্তুষ্টি ইকুটার

দ্য ব্লুটুথ স্পোর্ট বিচ্ছিন্ন হেডফোন শুধুমাত্র সমন্বয়ে গঠিত দুই ডিভাইসগুলির সাথে যোগাযোগ করার উদ্দেশ্যে কান, অন্তঃ-কানে বা সুপারিকুলার কিনা. শারীরিকভাবে পৃথক করা, প্রতিটি ইয়ারপিস নিজস্বতা আছে উপাদান : ব্যাটারি, ব্লুটুথ রিসিভার, সংযোগকারী এবং লোড সার্কিট.

এই ধরণের প্রধান সুবিধাটি রয়েছে সর্বাধিক আরাম ব্লুটুথ স্পোর্ট হেডফোনগুলির সাথে তুলনা করে জয়েন্টগুলি. এগুলি সাধারণত এক বা একাধিক সমন্বয় বোতাম দিয়ে সজ্জিত থাকে ভলিউম এবং ইগনিশন. এটি লক্ষণীয় যে শারীরিক বিচ্ছেদ সত্ত্বেও, ভলিউম সামঞ্জস্য থেকে যায় সিঙ্ক্রোনাইজড এবং একই সময়ে স্তর. বেশ কয়েকটি তুলনামূলক পরীক্ষা এবং পেশাদার মতামত বলে যে এই ধরণের সবচেয়ে বেশি বিস্তৃত বাজারে.

ব্লুটুথ ইন্ট্রা-ইয়ার

দ্য ব্লুটুথ ইন্ট্রা-আকাঙ্ক্ষা এর সাথে হেডফোনগুলির একটি সন্নিবেশ বা যোগাযোগের স্পেসিফিকেশন মনোনীত করে কান. কানের ভিতরে হেডফোনগুলির একটি অংশ সম্পূর্ণরূপে এবং এর জন্য ধন্যবাদ সংযুক্ত করে নকশা পরিপূরক. খুব হচ্ছে আলো, তারা খুব অসম্ভব যে তারা পড়ে একটি ক্রীড়া অধিবেশন চলাকালীন. এই ধরণটি কেবল বহন করার সম্ভাবনাও সরবরাহ করেএকটি ইয়ারপিস উভয় একটি কল ইভেন্টে. ভিন্নভাবে সুপার-ওয়ার্কার যা কানের উপরে উঠে আসে এবং এটি covers েকে রাখে, অন্তঃ-কানের প্রকারের একটি খুব বড় রয়েছে ফলন শব্দ বিহীন শব্দ. বিভিন্ন তুলনামূলক পরীক্ষা এবং জনসাধারণের মতামত রয়েছে অনুকূল অন্য সকলের কাছে এই ধরণের.

ব্লুটুথ স্পোর্ট হেডফোনগুলির মূল্যায়নের উদাহরণ

বিভিন্ন মডেল বাজারে বিদ্যমান পছন্দ একটি ঝাপসা কাজ কেনা. এর সেরা মডেল কি ব্লুটুথ স্পোর্ট হেডফোন বাজারে উপলব্ধ ? নিম্নলিখিত তালিকাটি পরীক্ষা এবং পেশাদার তুলনাগুলির পাশাপাশি ভোক্তাদের মতামত থেকে এটি একটি সংক্ষিপ্ত সংক্ষিপ্তসার করে তোলে.

ব্লুটুথ স্পোর্ট এমপো পিএ-এফআর-বিএইচ 088ar

এমপিও পিএ-এফআর-বিএইচ 088 এআর সম্পূর্ণ হেডফোন: জলরোধী, দুর্দান্ত স্বায়ত্তশাসন এবং স্থায়িত্ব

দ্য ব্লুটুথ স্পোর্ট হেডফোন এমপিও পিএ-এফআর-বিএইচ 088 এআর নিঃসন্দেহে হয় নিখুঁত চালানো, সাইকেল চালানো, হাইকিং, যোগ, ট্রিপস ইত্যাদি. তাদের জলরোধী মূল্যায়ন সূচককে ধন্যবাদ আইপিএক্স 7, দ্য এমপিও পিএ-এফআর-বিএইচ 088 এআর একটি ভাল আছে সুরক্ষা গ্যারান্টি দিতে ঘাম, স্প্ল্যাশ এবং বৃষ্টি জীবনকাল দীর্ঘ.

দ্য এমপিও পিএ-এফআর-বিএইচ 088 এআর আনো একটি আনন্দ একটি ক্রীড়া সেশনের মাঝখানে বাদ্যযন্ত্র এবং এটি পর্যন্ত 10 ঘণ্টা ক্রিয়াকলাপে এবং স্ট্যান্ডবাইতে 280 ঘন্টা, চার্জ সহ দ্রুত দুই ঘন্টা কম. বেশ কয়েকটি তুলনামূলক পরীক্ষা গ্যারান্টি দেয় দৃ ust ়তা এর এমপিও পিএ-এফআর-বিএইচ 088 এআর.

ব্লুটুথ স্পোর্ট মুজিলি জি 4 ইকৌটাররা

কোন ব্লুটুথ স্পোর্ট হেডফোনগুলির সেরা শব্দ আছে?

দ্য ব্লুটুথ স্পোর্ট হেডফোন মুজিলি জি 4 দু’জনের সাথে খাঁটি শব্দ অফার করুন স্পিকার গতিশীল এবং দুর্দান্ত বাস গভীর, এর উন্নত প্রযুক্তি দ্বারা সমর্থিত শব্দ মুছে ফেলা সিভিসি 8.0, যা বিকৃতি হ্রাস করে এবং এটি অনুকূলিত করে শব্দ মানের.

যে ছাড়াও মুজিলি জি 4 সর্বশেষ সংস্করণ গ্রহণ করুন ব্লুটুথ 5.0 গ্যারান্টি ক সংযোগ দ্রুত এবং স্থিতিশীল.

দ্য মুজিলি জি 4 এছাড়াও আপনাকে কাজ করার অনুমতি দিন দুটি পেরিফেরাল পৃথকভাবে মোডে মনো, বা মোডে জুটি হিসাবে তাদের একই সাথে ব্যবহার করুন স্টেরিও, ব্যবহারকারীর প্রয়োজন এবং আকাঙ্ক্ষার উপর নির্ভর করে. বিভিন্ন পরীক্ষা এবং জনসাধারণের মতামত প্রমাণ করে বহুমুখিতা এবং সেরা নকশা মুজিলি জি 4.

ব্লুটুথ স্পোর্ট জাবরা 100-99010000-60

কোন ব্লুটুথ স্পোর্ট হেডফোনগুলি কল করা সম্ভব করে তোলে?

দ্য ব্লুটুথ স্পোর্ট হেডফোন জাবরা 100-9901000000-60 পনের ঘন্টা অফার করুন স্বায়ত্তশাসন পকেট লোডিং কেস দিয়ে আপনাকে নিতে দেয় কল একটি সম্প্রচারের মাঝখানে বাদ্যযন্ত্র.

দ্য জাবরা 100-9901000000-60 এছাড়াও বেশ কয়েকটি অফার পরামর্শ গ্যারান্টি হিসাবে পরিবর্তনশীল আকার সহ a আদর্শ শব্দ মানের এবং সমস্ত পরিস্থিতিতে স্বাচ্ছন্দ্য বৃদ্ধি করুন এবং প্রতিরোধী ধুলা এবং জলের বিরুদ্ধে ঘাম এবং শ্রেণিবদ্ধ আইপি 56.

এটাও সম্ভব – ধন্যবাদ জাবরা 100-9901000000-60 – এ থেকে চাপ দিয়ে চাপ তৈরি করা স্পর্শ, দ্বারা ভয়েস কমান্ড উত্সর্গীকৃত বা ফাংশন দ্বারা শ্রোতা চারপাশে শব্দগুলি ফিল্টার করতে. তুলনামূলক পরীক্ষাগুলির একটি ভাল সংখ্যক দীর্ঘ গ্যারান্টি দিয়েছে জীবনকাল এর জাবরা 100-9901000000-60.

ব্লুটুথ স্পোর্ট হলিহিহ ইটি 6

কোন ব্লুটুথ স্পোর্ট হেডফোনগুলির সেরা স্বায়ত্তশাসন রয়েছে?

দ্য ব্লুটুথ স্পোর্ট হেডফোন হলিহিহ ইটি 6 হালকা আপ এবং সংযোগ স্বয়ংক্রিয়ভাবে শেষ যন্ত্র তারা ছেড়ে যাওয়ার সাথে সাথেই সংযুক্ত লোড বক্স.

চিপ ধন্যবাদ ব্লুটুথ 5.0 কম শক্তি খরচ সহ সর্বাধিক উন্নত, হলিহিহ ইটি 6 সময় কাজ করতে পারে ছয়টা বাজে বা আরও একটি একক লোডে.

এটি ছাড়াও, পোর্টেবল লোড বক্সটি লোড করতে পারে হলিহিহ ইটি 6 পাঁচবার এছাড়াও, যাতে মোট স্বায়ত্তশাসন পর্যন্ত পৌঁছতে পারে 36 ঘন্টা.

নির্মাতাদের বেশ কয়েকটি পরীক্ষা পাশাপাশি ব্যবহারকারী পর্যালোচনাগুলি এটি সাক্ষ্য দেয় হলিহিহ ইটি 6 সেরা আছে স্বায়ত্তশাসন বাজারে উপলব্ধ.

গ্রাহক মন্তব্যে বর্ণিত সুবিধা এবং অসুবিধাগুলি

ব্লুটুথ স্পোর্ট হেডফোনগুলির সুবিধা এবং অসুবিধাগুলি কী কী?

দ্য বেনিফিট এবং অসুবিধাগুলি এর ব্লুটুথ স্পোর্ট হেডফোন নিম্নলিখিত পয়েন্টগুলিতে তালিকাভুক্ত করা হয়.

সুবিধা:

  • অবিচ্ছিন্নতা ঘাম এবং বৃষ্টির বিরুদ্ধে.
  • অত্যন্ত স্বজ্ঞাত পণ্য এবং সহজ ব্যবহার.
  • থেকে যাও কল খেলাধুলার মাঝখানে স্বয়ংক্রিয়ভাবে.
  • স্বায়ত্তশাসন বেশিরভাগ ক্ষেত্রে সন্তোষজনক ব্যাটারি.
  • সম্ভাবনা রিচার্জ বিদ্যুৎ ছাড়া লোড বক্সকে ধন্যবাদ.
  • প্রযুক্তি অ্যান্টি আওয়াজ উন্নত একটি পরিষ্কার, পরিষ্কার এবং পরিষ্কার শব্দ নিশ্চিত করে.
  • প্রযুক্তি ব্লুটুথ 5.0 উন্নত এবং স্থিতিশীল সংযোগ.
  • আনন্দ ব্লুটুথ স্পোর্ট ইয়ারফোনগুলির জন্য ক্রীড়া অধিবেশন চলাকালীন গুণিত.

অসুবিধাগুলি:

  • কিছু মডেল সমস্যার মুখোমুখি হয় লোড হচ্ছে কয়েক সপ্তাহ ব্যবহারের পরে.
  • কিছু গ্রাহকরা সমস্যার মুখোমুখি হয়েছেন সামঞ্জস্যতা বেশ কয়েকটি ডিভাইস সহ.
  • এল ‘স্বায়ত্তশাসন কয়েকটি মডেলের কয়েকটি ব্যবহারের পরে দ্রুত অবনতি ঘটে.
  • কিছু পণ্য সম্পূর্ণ জলরোধী নয়, যার কারণ একটি ব্রেকডাউন.
  • কিছু মডেল উত্পাদন একটি ধূসর মাথা ব্যথা.
  • কিছু ক্ষেত্রে, সুযোগ হেডফোনগুলি সন্তোষজনক নয়.
  • কিছু পণ্য দেখায় a পিছনের শব্দ অ -অবহেলিত.
  • যৌথ ধরণের ইয়ারফোন কখনও কখনও বিবেচিত হয় বিরক্তিকর.

ব্লুটুথ ক্রীড়া ক্রয়ের মানদণ্ড

ওজন (গ্রামে – জি)

দ্য ওজন, কিলোগ্রামে, পরিমাপের জন্য একটি মানদণ্ড ভর এর ব্লুটুথ স্পোর্ট হেডফোন. হেডফোনগুলিও বেছে নেওয়া গুরুত্বপূর্ণ আলো যতটুকু সম্ভব. ইয়ারফোন ভারী যথেষ্ট হ্রাস সান্ত্বনা এবং অভিজ্ঞতার মান হ্রাস করুন. এই ধরণের পণ্যগুলির সর্বোত্তম ওজন চারদিকে ঘোরে 20 গ্রাম. 25 গ্রাম ছাড়িয়ে, হেডফোনগুলি খুব ভারী এবং এর অভাবের কারণ হতে পারে একাগ্রতা, যা পুরো অধিবেশনকে প্রভাবিত করে খেলা.

ব্যাপ্তি (মিটার – মি)

তুমি কি জানতে ? খুব প্রথম ব্লুটুথ হেডফোনগুলি জাপানি সংস্থা দ্বারা উত্পাদিত হয়েছিল ওঙ্কিও 2015 সালে. তারা তাকে ডেকেছিল ওঙ্কিও ডাব্লু 800 বিটি.

সেখানে সুযোগ এর ব্লুটুথ স্পোর্ট হেডফোন প্রতিনিধিত্ব করে সর্বোচ্চ দূরত্ব যে এগুলি সম্পূর্ণরূপে আবরণ এবং হতে পারে অপারেশনাল. এই দূরত্ব যত বেশি বড়, এটা ভাল. কিছু অনুশীলন পরা অনুমতি দেয় না স্মার্টফোন এবং এটি আরও এগিয়ে রাখা প্রয়োজন, তাই একটি ভাল প্রয়োজন সুযোগ.

স্বায়ত্তশাসন (ঘন্টা – এইচ)

এল ‘স্বায়ত্তশাসন বিচার করার জন্য ব্যবহৃত একটি মানদণ্ড সময়কাল অপারেটিং ব্লুটুথ স্পোর্ট হেডফোন. এই সময়কাল যত বেশি বড়, এটা ভাল. সেরা হেডফোনগুলির চেয়ে বেশি স্বায়ত্তশাসন রয়েছে 6 ঘন্টা. এই মানদণ্ডটি প্রায়শই অন্যটির সাথে মিলিত হয় যা হয় লোডিং সময়কাল এর ব্যাটারি.

ব্যাটারি যত বেশি যত্ন নেয় দ্রুত, এটা ভাল. ব্লুটুথ স্পোর্ট হেডফোনগুলিতে সাধারণত একটি থাকে রিচার্জ বক্স অনুমতি দেওয়া রিচার্জ হেডফোনগুলি বারবার ছাড়া বিদ্যুৎ.

অতিরিক্ত লিঙ্ক এবং উত্স

  • https: // www.সাউন্ডগুইস.com/5-REANS-BUY-BLUTEOUTH- হেডফোন -12362/
  • https: // www.পিসিএমএজি.com/এনসাইক্লোপিডিয়া/টার্ম/ব্লুটুথ-হেডফোন
  • https: // www.জাবরা.Com/fq/how-dos-bluteuth-dset- কাজ

FAQ

ব্লুটুথ স্পোর্ট হেডফোনগুলির জীবনকাল কী ?

গড়ে, তাদের জীবনকাল দুই বছর. এটি বলেছিল, যদি তারা দায়বদ্ধ হয় তবে তারা পাঁচ বছরেরও বেশি সময় ধরে পৌঁছতে পারে.

ব্লুটুথ স্পোর্ট হেডফোনগুলির গ্যারান্টি কী ?

মামলার বড় অংশে, ব্লুটুথ ক্রীড়া প্রস্তুতকারকের প্রস্তুতকারকের ওয়ারেন্টি দুই বছরের বেশি নয়. এই প্যারামিটারটি সাধারণত জীবনকালের সাথে জুড়ি দেয়.

কানের হেডফোনগুলির জন্য কীভাবে ব্লুটুথ স্পোর্ট পরিমাপ করবেন ?

সাধারণভাবে, ভেরিয়েবল আকারের বেশ কয়েকটি টিপস ব্লুটুথ স্পোর্ট হেডফোনগুলির সাথে বিক্রি হয়, আপনাকে কেবল আপনার সেরা উপযুক্ত একটি বেছে নিতে হবে.

ব্লুটুথ স্পোর্ট হেডফোনগুলি কীভাবে ব্যবহার করবেন ?

কেবল তাদের বাক্স থেকে এগুলি সরিয়ে দিন যাতে তারা আলোকিত হয়. তারপরে আপনাকে ব্লুটুথের মাধ্যমে আপনার স্মার্টফোনের মাধ্যমে এটিতে সংযোগ করতে হবে.

খেলাধুলার জন্য 10 সেরা ব্লুটুথ হেডফোন

খেলাধুলার জন্য সেরা ব্লুটুথ কাটার

যেমনটি আমরা জানি, আমরা যখন খেলাধুলা করি তখন সংগীত অনুপ্রেরণার একটি আসল উত্স. এর সর্বাধিক উপার্জনের জন্য, সেরা উপযুক্ত ওয়্যারলেস হেডফোনগুলিতে বাজি ধরুন.

প্রশিক্ষণের জন্য বিশেষভাবে ডিজাইন করা উচ্চ -ওয়্যারলেস হেডফোন এবং হেডফোন রয়েছে. আপনি বরং দৌড়াদৌড়ি বা জিম থাকুক না কেন, আপনারা অনেকেই আপনার “অনুপ্রেরণা” বা “ওয়ার্কআউট” প্লেলিস্ট ছাড়া অনুপ্রাণিত হতে পারবেন না. ন্যায়বিচারের সাথে তাঁর হেডফোনগুলি বেছে নেওয়া গুরুত্বপূর্ণ কারণ এগুলি সমস্তই তৈরি হয় না. আপনি প্রতিদিনের ভিত্তিতে যে হেডফোনগুলি ব্যবহার করেন সেগুলি যদি তাদের ঘাম বা এমনকি পানির বিরুদ্ধে সুরক্ষা না থাকে তবে তাদের দ্রুত অন্ধ মন পেতে পারে. এই কারণেই অডিওতে বিশেষায়িত প্রযুক্তিগুলির প্রধান ব্র্যান্ডগুলি অ্যাথলিটদের জন্য ব্লুটুথ হেডফোন তৈরি করেছে. আপনার চারপাশের শব্দটি আড়াল করার জন্য দীর্ঘ -মেয়াদী ব্যাটারি, ভয়েস কমান্ড এবং একটি সক্রিয় শব্দ বাতিল (এএনসি) সহ প্রচুর দুর্দান্ত বিকল্প উপলব্ধ রয়েছে, আপনাকে আপনার প্রিয় গানে ফোকাস করার অনুমতি দেয়. সেরা কি ? আপনার স্পোর্টস ব্যাগে বা আপনার চলমান শর্টসগুলিতে স্লিপ করতে আমাদের প্রয়োজনীয় ওয়্যারলেস হেডফোনগুলির নির্বাচন এখানে !