কীভাবে একটি ভিপিএন দিয়ে আপনার অ্যান্ড্রয়েড টিভি বাক্সটি সুরক্ষিত করবেন 2023 সালে গুগল / অ্যান্ড্রয়েড টিভিতে vyprvpn, ভিপিএন: কোনটি বেছে নিতে হবে?

গুগল/অ্যান্ড্রয়েড টিভি: 2023 সালে কোন ভিপিএন চয়ন করবেন

Contents

অ্যান্ড্রয়েড টিভির জন্য আপনার ভিপিএন হওয়ার সাথে সাথেই আপনি এটিতে চিহ্নিত হবেন, আপনি পদক্ষেপ নিতে সক্ষম হবেন. আবার, এটি খুব সহজ. আপনার পছন্দের দেশে কেবল একটি সার্ভার চয়ন করুন. আপনি যে সম্পাদকের জন্য বেছে নিয়েছেন তার উপর নির্ভর করে এটি হতে পারে যে আপনার পছন্দের সার্ভারে ক্লিক করার সাধারণ সত্যটি ভিপিএন সক্রিয়.

কীভাবে আপনার অ্যান্ড্রয়েড বক্স টিভি একটি ভিপিএন দিয়ে সুরক্ষিত করবেন

একটি স্মার্ট টিভি একটি টেলিভিশন যা ইন্টারনেটে সংযুক্ত. এটিকে একটি “সংযুক্ত টিভি” ও বলা হয় এবং স্মার্ট টিভিগুলি অ্যান্ড্রয়েড সহ বেশ কয়েকটি প্ল্যাটফর্মে পাওয়া যায়. ইন্টারনেটের সাথে যেমন সংযুক্ত রয়েছে, একটি স্মার্ট টিভিতে একটি সাধারণ টিভির বিপরীতে অনেকগুলি পরিষেবাতে অ্যাক্সেস রয়েছে. এই অ্যাক্সেসের ঝুঁকিও অন্তর্ভুক্ত রয়েছে, সুতরাং আপনার সংযোগটি সুরক্ষিত করা অপরিহার্য. Vyprvpn এর মতো একটি ভিপিএন আপনার সংযোগটি সুরক্ষিত করার এবং আপনার স্মার্ট টিভি সুরক্ষার একটি ভাল উপায়. আপনার অ্যান্ড্রয়েড টিভিতে একটি ভিপিএন কনফিগার করতে, এই পদক্ষেপগুলি অনুসরণ করুন:

  1. দেখুন গুগল প্লে স্টোর.
  2. ডাউনলোড এবং ইন্সটল আপনার অ্যান্ড্রয়েড টিভিতে অ্যান্ড্রয়েডের জন্য vyprvpn.
  3. আপনার সংযোগের তথ্য লিখুন এবং সংযোগ ক্লিক করুন.
  4. এটাই! আপনার অ্যান্ড্রয়েড টিভি সুরক্ষিত হবে.
  5. আপনি এটিও করতে পারেনVyprvpn ওয়েবসাইট থেকে APK ডাউনলোড করুন এবং আপনার অ্যান্ড্রয়েড টিভি ডিভাইসে অ্যাপটি লোড করুন.

আপনার অ্যান্ড্রয়েড টিভি বাক্সটি সুরক্ষিত করার সর্বোত্তম উপায় কী?

একটি ভিপিএন আপনার ইন্টারনেট সংযোগকে ক্রিপ্ট করে এবং আপনার অ্যান্ড্রয়েড টিভি বাক্সের মতো আপনার স্মার্ট টিভিতে আপনার গোপনীয়তা এবং অনলাইন সুরক্ষা উন্নত করে. যখন আপনার টিভি ইন্টারনেটের সাথে সংযুক্ত থাকে, এটি আপনার কম্পিউটারের মতো আপনার গোপনীয়তার ঝুঁকি রাখতে পারে. এর মধ্যে হ্যাকার বা স্নুপগুলি অন্তর্ভুক্ত থাকতে পারে যা আপনার ক্রিয়াকলাপের দিকে নজর দেয় বা আপনার আইএসপি বা পরিষেবা সরবরাহকারী যা আপনার অভ্যাস বা দেখার আচরণ সম্পর্কে তথ্য সংগ্রহ করে. আপনার স্মার্ট টিভিতে একটি ভিপিএন ব্যবহার করুন আপনার সংযোগটি দৃ strongly ়ভাবে সুরক্ষিত করে, যা টেলিভিশনের জন্য গোপনীয়তা উন্নত করে. অ্যান্ড্রয়েড টিভির জন্য ভিওয়াইপিআরভিপিএন -এর মতো একটি ভিপিএন ব্যবহার করুন, অন্যান্য আকর্ষণীয় সুবিধাগুলিও সরবরাহ করে. আপনি যখন সামগ্রী স্ট্রিম স্ট্রিম করেন তখন এটি আপনার স্ট্রিমিংয়ের অভিজ্ঞতার উন্নতি করে এবং এটি আপনার আইএসপি দ্বারা সীমাবদ্ধতার সাথে লড়াই করে.

গুগল/অ্যান্ড্রয়েড টিভি: 2023 সালে কোন ভিপিএন চয়ন করবেন ?

ভিপিএনগুলি আজ সংযুক্ত ডিভাইসের বিস্তৃত পরিসরে অনেকগুলি খুব দরকারী পরিষেবা সরবরাহ করে. যদি আমরা ইতিমধ্যে কম্পিউটার এবং স্মার্টফোনগুলির জন্য তাদের লাভগুলি জানি তবে গুগল টিভিতে তাদের ব্যবহারও খুব কার্যকর.

মূলত ওয়েবে সংযুক্ত ডিভাইসগুলির মধ্যে ডেটা এক্সচেঞ্জগুলি সুরক্ষার জন্য ব্যবহৃত হয় পাশাপাশি এর নাম প্রকাশ না করা, ভিপিএনগুলি এখন আরও অনেক বৈশিষ্ট্য সরবরাহ করে যা এই ফ্রেমগুলি ছাড়িয়ে যায়. তাদের মধ্যে: ভৌগলিক বা জিওব্লোকিং বিধিনিষেধের বাইপাস.

এই কার্যকারিতাটি বিস্তৃত রূপরেখায় কার্যকরভাবে বিভিন্ন আইনগুলির কারণে কোনও অঞ্চলে অবরুদ্ধ সামগ্রীতে আইনত অ্যাক্সেস করার অনুমতি দেয়. বড় পর্দায় বিশ্বজুড়ে স্ট্রিমিং এবং ভিওডি প্ল্যাটফর্মগুলির ক্যাটালগগুলি উপভোগ করতে সরাসরি আপনার টিভিতে সরাসরি কোনও ভিপিএন ইনস্টল করা আরও কী আরও যৌক্তিক হতে পারে, সর্বোত্তম সম্ভাব্য পরিস্থিতিতে.

কেন সংযুক্ত টিভিতে একটি ভিপিএন ব্যবহার করুন ?

আপনার সংযুক্ত টিভিতে একটি ভিপিএন ইনস্টল করার অনেক সুবিধা রয়েছে. আপনি যখন আপনার টিভি থেকে যাত্রা করেন তখন প্রথমে একটি সুরক্ষিত এবং বেনামে সংযোগ থেকে উপকৃত হওয়ার জন্য. তারপরে, নির্বাচিত ভিপিএন-এর উপর নির্ভর করে লগ অ-কন্ডাক্টিং নীতিটি নিশ্চিত করে যে আপনার ব্যক্তিগত ডেটা ভাগ করা যায় না, এবং তাই এই জাতীয় বা এই জাতীয় অ্যাপ্লিকেশনটির সম্ভাব্য লক্ষ্যযুক্ত বিজ্ঞাপনগুলি এড়িয়ে চলুন.

তবে সবচেয়ে বড় সুবিধা নিঃসন্দেহে নির্দিষ্ট কিছু দেশ দ্বারা প্রতিষ্ঠিত জিওব্লোকিং নীতিগুলি বাইপাস করার সম্ভাবনা রয়েছে. উদাহরণস্বরূপ, মার্কিন যুক্তরাষ্ট্র বা জাপানে অবস্থিত কোনও সার্ভারে আপনার আইপি ঠিকানা স্থানান্তরিত করে আপনি সীমাবদ্ধতা ছাড়াই সেখান থেকে হোস্ট করা সমস্ত অডিও সামগ্রী এবং ভিডিও অ্যাক্সেস করতে পারেন।. মিডিয়ার কালানুক্রমের কারণে ফ্রান্সে পাওয়া যায় না এমন অনেক চলচ্চিত্র বা সিরিজে কী অ্যাক্সেস রয়েছে, তবে সর্বোপরি লাইসেন্সের উদ্বেগ.

কেউ আইপিটিভি পরিষেবাদি, একটি ভিপিএন সম্পর্কেও ভাবতে পারেন, তাদের সমস্ত অফারগুলিতে আরও সুরক্ষিত পদ্ধতিতে অ্যাক্সেসের অনুমতি দেয়, পরেরটি অপরিষ্কার হওয়ার খ্যাতিযুক্ত. কিছু পরিষেবা এমনকি ফ্রান্সেও ভিপিএন ছাড়া অ্যাক্সেসযোগ্য নয়. যাই হোক না কেন, আমরা আপনাকে মোলোটভের মতো আইপিটিভি আইনী তৃতীয় -পার্টির পরিষেবাগুলির পক্ষে পরামর্শ দেওয়ার পরামর্শ দিচ্ছি. গুগল টিভিতে কোডির মাধ্যমে আইপিটিভি অ্যাক্সেস কনফিগার করা বেশ সম্ভব, বিশেষত বিদেশী চ্যানেলগুলির জন্য.

গুগল টিভিতে সেরা ভিপিএনগুলি কী কী ?

আমাদের তুলনামূলক বেশিরভাগ ভিপিএন -এর সরাসরি প্লে স্টোর থেকে একটি গুগল টিভি সংস্করণ অ্যাক্সেসযোগ্য রয়েছে. আমরা বেশ কয়েকটি মানদণ্ড অনুযায়ী তিনটি সেরা পরিষেবা নির্বাচন করেছি: জিওব্লোকাল সামগ্রীর সাথে ইন্টারফেস, পারফরম্যান্স এবং সামঞ্জস্যতা.

এক্সপ্রেসভিপিএন: সবচেয়ে কার্যকর

এর 10 বছরেরও বেশি জ্যেষ্ঠতা এবং অভিজ্ঞতার সাথে, এক্সপ্রেসভিপিএন সর্বদা এর অফারটি হাইলাইট করার জন্য তার পারফরম্যান্সে বাজি ধরেছে. 94 টি দেশে 3,000 এরও বেশি সার্ভার এবং 160 টি অবস্থান বিতরণ করা হয়েছে, পরিষেবাগুলির হার বিস্তৃত, এমনকি যদি এই পরিসংখ্যানগুলি এর প্রধান প্রতিযোগীদের চেয়ে কম থাকে. কিছু মনে করবেন না, এটি কার্যকারিতা যা বিরাজ করে. এটি পারফরম্যান্সের পক্ষে যা এক্সপ্রেসভিপিএন জোর দেয়, লাইটওয়ে নামের বাড়ির প্রোটোকলটি হাইলাইট করে এবং ওপেন-সোর্স ওয়্যারগার্ড প্রোটোকলের সাথে প্রতিযোগিতা করে যে অনেক পরিষেবা ইতিমধ্যে ব্যবহার করছে.

সাধারণভাবে, এক্সপ্রেসভিপিএন সার্ভারগুলি খুব ভাল প্রবাহের হারগুলি প্রদর্শন করে, প্রায়শই অন্যান্য অনেক পরিষেবাদিতে যা পাওয়া যায় তার চেয়ে উচ্চতর. আমরা ভিপিএন বিশেষায়িত সার্ভারগুলি (স্ট্রিমিং, পি 2 পি, টোর ইত্যাদি সরবরাহ না করার পছন্দটি করেছেন তা আমরা একইভাবে নোট করি.)). এক্সপ্রেসভিপিএন দাবি করে আসছে, এর সৃষ্টির পর থেকে তার ব্যবহারকারীদের সংবেদনশীল তথ্য সম্পর্কিত মোট গোপনীয়তা. পরিষেবাটি তাই একটি কঠোর শূন্য লগ নীতি প্রয়োগ করে যা আমাদের সম্পূর্ণ মতামত অনুসারে আমাদের এখনও সন্দেহ থাকে, এমনকি আমাদের সন্দেহ থাকে তবে এর কার্যকারিতা বহুবার প্রমাণিত হয়েছে.

নর্ডভিপিএন: রেফারেন্স

টেলিভিশনে বা ওয়েবে হোক না কেন আপনি নর্ডভিপিএন সম্পর্কে অগত্যা শুনেছেন. নিঃসন্দেহে এটি এখন পর্যন্ত সর্বাধিক পরিচিত ভিপিএন পরিষেবা, তবে এর খ্যাতি অতিরিক্ত ব্যবহার করা হয়নি, কারণ এটিও সবচেয়ে কার্যকর. এর অন্যান্য দৃ point ় বিন্দু তার কর্মক্ষমতা, দুর্দান্ত প্রবাহ এবং আপনি যে দেশের সাথে সংযুক্ত হন তার উপর নির্ভর করে একটি খুব নিয়ন্ত্রিত পিং উদ্বেগ করে, এমনকি যদি আপনি বিশ্বের অন্য দিক থেকে অলৌকিক ঘটনা আশা না করেন তবে. যাই হোক না কেন, নর্ড ভিপিএন ভিওডি প্ল্যাটফর্মগুলি থেকে ভিডিও স্ট্রিমিংয়ের জন্য (নেটফ্লিক্স, প্রাইম ভিডিও, ডিজনি+ইত্যাদি।.) বা পি 2 পি ডাউনলোড করার জন্য. এটিতে এই ধরণের ব্যবহারের জন্য নির্দিষ্ট সার্ভার রয়েছে, যা সর্বত্র নয়.

এটা জেনে রাখা ভাল যে নর্ডভিপিএন হ’ল মোটামুটি উন্নত স্বচ্ছতা নীতি সহ ভিপিএনগুলির মধ্যে একটি, বিশেষত ডেটা সংরক্ষণ সম্পর্কিত. পরিষেবাটি তার গোপনীয়তা নীতিটি নিশ্চিত করার জন্য চারটি স্বতন্ত্র নিরীক্ষণ সংস্থাকে আহ্বান জানিয়েছে: তৃতীয় পক্ষের কাছে ভাগ করা হলে কোনও ব্যবহারকারীর ডেটা রাখা হয় না. আপনি যদি নর্ড ভিপিএন সম্পর্কে আরও জানতে চান তবে আপনি আমাদের সম্পূর্ণ মতামতের সাথে পরামর্শ করতে পারেন.

প্রোটনভিপিএন: সবচেয়ে নিরাপদ

প্রোটনভিপিএন অনলাইন ভার্চুয়াল নেটওয়ার্কগুলির জগতের একজন প্রবীণ. পরিষেবাটিতে 61 গন্তব্যগুলিতে 1,300 টিরও বেশি সার্ভার রয়েছে এবং দেশ নির্বিশেষে দুর্দান্ত পারফরম্যান্স সরবরাহ করে (অবশ্যই দূরত্বের উপর নির্ভর করে). এটি একটি খুব কার্যকর জিওব্লোকিং বাইপাসও সরবরাহ করে. নেটফ্লিক্সের জাতীয় ক্যাটালগগুলি অ্যাক্সেস করতে কেবল আমেরিকান, কানাডিয়ান বা জার্মান সার্ভারের সাথে সংযুক্ত করুন, তবে স্ট্রিমিং ভিডিওতে অন্যান্য খেলোয়াড়. তবে, এর নিখরচায় সংস্করণ সম্পর্কে সাবধান থাকুন যা সীমিত ব্যান্ডউইথের পাশাপাশি সীমিত সংখ্যক সার্ভার সরবরাহ করে, মার্কিন যুক্তরাষ্ট্র এই তালিকা থেকে অনুপস্থিত.

প্রোটনভিপিএন ডেটা রিটেনশন নীতি সম্পর্কে, এটি খুব স্পষ্ট (যদিও ইংরেজিতে): সরবরাহকারী তার ভিপিএন সার্ভারগুলির ব্যবহারকারীরা যে ব্যবহার সম্পর্কে কোনও তথ্য ধরে রাখার দাবি করেছেন. প্রোটনভিপিএন দ্বারা সংগৃহীত একমাত্র ডেটা এই মুহুর্তে উদ্বেগ প্রকাশ করে যখন কোনও ব্যবহারকারী তার কোনও সার্ভারের সাথে সংযোগ স্থাপন করে (এবং কেবলমাত্র সময়). আমরা আমাদের সম্পূর্ণ মতামতটিতে নির্দিষ্ট করার সাথে সাথে এটি আজ অবধি সবচেয়ে নিরাপদ এবং স্বচ্ছ ভিপিএন পরিষেবাগুলির মধ্যে একটি.

এর সংযুক্ত টিভিতে কীভাবে কোনও ভিপিএন ইনস্টল করবেন ?

আপনার ডিভাইসের উপর নির্ভর করে (টিভি বা অ্যান্ড্রয়েড বাক্স), ইনস্টলেশন পদ্ধতিটি পৃথক. স্পষ্টতই, সহজতম পদ্ধতিটি আপনার ডিভাইসে সরাসরি অ্যাপ্লিকেশনটি ইনস্টল করতে সক্ষম হয় যখন এটি প্লে স্টোর দ্বারা সামঞ্জস্যপূর্ণ হয়. তবে, আপনার টিভি সামঞ্জস্যপূর্ণ না হলেও, আপনার রাউটারের মাধ্যমে ভিপিএন পরিষেবা ব্যবহার করা সর্বদা সম্ভব.

গুগল টিভি/অ্যান্ড্রয়েড টিভির অধীনে স্মার্ট টিভি এবং বাক্স

গুগল দ্বারা একটি অনুমান পিক্সেল টিভির জন্য অপেক্ষা করার সময়, গুগল টিভি (পূর্বে অ্যান্ড্রয়েড টিভি) টিভি নির্মাতাদের মধ্যে সবচেয়ে সাধারণ টিভি ওএস হিসাবে রয়ে গেছে. এখানে সম্পর্কিত চিহ্ন রয়েছে:

এবং যদি আপনার টিভি সংযুক্ত না থাকে তবে গুগল টিভি বাক্সগুলির বিকল্প এটি কাটিয়ে উঠার দুর্দান্ত উপায়. পরেরটি একই ইন্টারফেসটি ব্যবহার করে, এমনকি যদি তাদের ব্র্যান্ডগুলি অনুযায়ী একই আপডেট না থাকে তবে. যদি কোনও টিভি বক্স আপনার আগ্রহী হয় তবে আমরা আপনাকে কেবল এনভিডিয়া শিল্ড টিভিতে ফিরে যেতে পরামর্শ দিতে পারি যা আজও বাজারে সেরা গুগল/ অ্যান্ড্রয়েড টিভি বক্স হিসাবে রয়ে গেছে. আপনি সংযুক্ত টিভিতে যে কোনও টিভি রূপান্তর করতে খুব কার্যকর এইচডিএমআই ডংলে গুগলের সলিউশন, ক্রোমকাস্টের দিকেও যেতে পারেন.

বক্স 4 কে বা ফ্রিবক্স পপের ক্ষেত্রে যেমন কিছু অপারেটর তাদের টিভি ডিকোডারগুলিতে গুগল টিভিতে বিনামূল্যে ইন্টিগ্রেট গুগল টিভি টেলিকম বা ফ্রি ইন্টিগ্রেটেড. এমনকি যদি ইন্টারফেসগুলি অপারেটর দ্বারা আংশিকভাবে কাস্টমাইজ করা হয় তবে প্লে স্টোরটি সমস্ত ডাউনলোডযোগ্য ভিপিএনগুলির সাথে ভালভাবে অ্যাক্সেসযোগ্য.

অন্য ওএসের অধীনে স্মার্ট টিভি (ওয়েবওএস, ফায়ারফক্স ওএস ইত্যাদি)

গুগল টিভি ছাড়াও অন্যান্য ব্র্যান্ডের দ্বারা শোষিত অন্যান্য হোমমেড হাড় রয়েছে. আমরা বিশেষত এলজি, স্যামসাংয়ের টিজেনোস বা ফায়ারওস টিভিতে ওয়েবস সম্পর্কে ভাবি. প্রত্যেকের যদি সাধারণ অ্যাপ্লিকেশনগুলির একটি প্যানেল থাকে তবে এটি ভিপিএনগুলির ক্ষেত্রে স্পষ্টতই নয় যা ইচ্ছাকৃতভাবে গুগলেটভি বা ফায়ারওস (নিজেই অ্যান্ড্রয়েডের উপর ভিত্তি করে) এর অগ্রাধিকার হিসাবে তাদের অ্যাপ্লিকেশনগুলি বিকাশের পক্ষে পছন্দ করেছে, আজকাল সর্বাধিক বিস্তৃত প্ল্যাটফর্মগুলি.

তবে কোনও অ্যাপ্লিকেশন না করেই এই প্ল্যাটফর্মগুলিতে একটি ভিপিএন ব্যবহার করা বেশ সম্ভব, তবে কেবল একটি ইন্টারনেট বাক্স, রাউটার বা মডেম দ্বারা.

বেশিরভাগ আধুনিক রাউটার বা বক্স অপারেটর (লাইভবক্স, এসএফআর বক্স, ফ্রিবক্স বা বক্স) ভিপিএন সংযোগগুলি সমর্থন করে. আপনাকে যা করতে হবে তা হ’ল ম্যানুয়ালি আপনার রাউটার সেটিংসে আপনি যে ভিপিএন অ্যাকাউন্ট ব্যবহার করেন তার বিশদটি প্রবেশ করান. সুতরাং নিশ্চিত হয়ে নিন যে আপনার রাউটারটি একটি ভিপিএন এর সাথে সামঞ্জস্যপূর্ণ. তবুও বাজারে প্রতিটি রাউটার বা ইন্টারনেট বাক্স, ইন্টারফেস এবং এগিয়ে যাওয়ার উপায়গুলি যা মূলত পরিবর্তিত হতে পারে তার জন্য একটি সুনির্দিষ্ট পদ্ধতি দেওয়া অসম্ভব. ভাগ্যক্রমে, আপনার বাক্স বা রাউটারগুলির সংযোগ ইন্টারফেসগুলি একই সাংগঠনিক লজিকের উপর ভিত্তি করে.

সব ক্ষেত্রে. একটি মেনু থাকতে হবে ” ভিপিএন “বা” ব্যক্তিগত নেটওয়ার্ক This এই সংযোগ ইন্টারফেসে. কিছু ইন্টারনেট বাক্সের জন্য নির্দিষ্ট অ্যাক্সেসের প্রয়োজন হবে ” প্রো “বা” উন্নত ব্যবহারকারি “ভিপিএন বিকল্পগুলিতে অ্যাক্সেস পেতে, এটি উদাহরণস্বরূপ কমলা লাইভবক্সের ক্ষেত্রে.

এখানে তথ্য যা সাধারণত আপনাকে অনুরোধ করা হবে.

  • ভিপিএন এর নাম;
  • সার্ভার ইউআরএল;
  • আপনার ভিপিএন এর সাথে লিঙ্কযুক্ত ইমেল ঠিকানা;
  • আপনার ভিপিএন অ্যাকাউন্টের পাসওয়ার্ড;
  • একটি এনক্রিপশন কী.

আপনার সমস্ত তথ্য পূরণ হয়ে গেলে অবশ্যই ক্লিক করুন ঠিক আছে এগুলি সংরক্ষণ করতে এবং আপনার রাউটারটি পুনরায় চালু করতে.

মুহুর্তের সেরা ভিপিএন

অ্যান্ড্রয়েড টিভির জন্য ভিপিএন: 2023 এর সেরা সরবরাহকারী

আপনার যদি অ্যান্ড্রয়েডে কাজ করে এমন একটি স্মার্ট টিভি থাকে তবে আপনার জানা উচিত যে এই ডিভাইসগুলির অনেকগুলি সুবিধা রয়েছে. প্রকৃতপক্ষে, এই টেলিভিশনগুলি সম্পূর্ণ অ্যান্ড্রয়েড সিস্টেম, আপনাকে মোবাইল মিডিয়ার চেয়ে আরও বেশি পর্দায় একটি অনন্য অভিজ্ঞতা সরবরাহ করে. এবং একটি অ্যান্ড্রয়েড টিভি দিয়ে আপনি স্ট্রিম করতে পারেন, অনলাইনে এবং আরও অনেক কিছু খেলতে পারেন.

কেবল এখানে, নেট থেকে অন্য কোথাও যেমন, আপনি যখন আপনার অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি ব্যবহার করেন তখন বিধিনিষেধ এবং ঝুঁকি উপস্থিত থাকে. এখানে, আমরা তাই অ্যান্ড্রয়েড টিভির জন্য সেরা ভিপিএনগুলি উপস্থাপন করব, যাতে আপনি আরও সুরক্ষিত এবং সম্পূর্ণ নিখরচায় অভিজ্ঞতা থেকে উপকৃত হতে পারেন.

আপনার অ্যান্ড্রয়েড টিভিতে একটি ভিপিএন ব্যবহার করার 3 টি কারণ

বিষয়টি কেন্দ্রে পৌঁছানোর আগে এবং অ্যান্ড্রয়েড টিভির জন্য সেরা ভিপিএনগুলির আমাদের র‌্যাঙ্কিং উপস্থাপনের আগে, আপনাকে এই বিষয়ে কিছু মূল তথ্য দেওয়া গুরুত্বপূর্ণ বলে মনে হচ্ছে. সুতরাং আসুন দ্রুত দেখুন যে এই জাতীয় সফ্টওয়্যার আপনাকে কী নিয়ে আসবে.

আপনার সুরক্ষা এবং গোপনীয়তা নিশ্চিত করুন

এটি বেশ কয়েক বছর ধরে একটি সুপরিচিত সত্য: ইন্টারনেট নেভিগেট করা ঝুঁকি উপস্থাপন করে. আপনার ব্যক্তিগত ডেটা উন্মুক্ত এবং তাই আপনি যদি এটি পুনরুদ্ধার করে এবং ব্যবহার করা হয় তবে আপনি নিজেকে অসুবিধায় খুঁজে পেতে পারেন. এবং অ্যান্ড্রয়েড টিভিতে, জিনিসগুলি আলাদা নয়.

প্রকৃতপক্ষে এই অপারেটিং সিস্টেমটি আপনাকে আপনার টেলিভিশন থেকে ইন্টারনেটে যেতে দেয়, যেমন আপনি কম্পিউটারে চান. এটি সংযুক্ত অ্যাপ্লিকেশনগুলির ব্যবহারের জন্যও বৈধ. অ্যান্ড্রয়েড টিভির জন্য একটি ভিপিএন তাই আপনার সংযোগ এবং আপনার ব্যক্তিগত তথ্য রক্ষা করে এই স্তরে কাজ করবে. এটি বেশ কয়েকটি পরামিতিগুলির মধ্য দিয়ে যাবে, যেমন:

  • আপনার নেভিগেশন ডেটার উন্নত এনক্রিপশন, যার মধ্যে রয়েছে – অন্যদের মধ্যে – আপনার ব্যাঙ্কের বিশদ, পাসওয়ার্ড, ইমেল বা নেভিগেশন ইতিহাস. আমরা আপনাকে এখানে একটি ভিপিএন চয়ন করার পরামর্শ দিচ্ছি যা এইএস -256 অ্যালগরিদম ব্যবহার করে, বর্তমানে সাইবারসিকিউরিটির ক্ষেত্রে ব্যবহৃত সবচেয়ে শক্তিশালী.
  • আপনার আইপি ঠিকানার সম্পূর্ণ মাস্কিং, যা আপনার সম্পর্কে তথ্য রয়েছে যেমন আপনার আনুমানিক ভৌগলিক অবস্থান. এই স্তরে কোনও তথ্য ফাঁস (ডিএনএস এবং আইপি) প্রকাশ করে না এমন ভিপিএন সন্ধান করার জন্য যত্ন নিন.

আপনি যদি অ্যান্ড্রয়েড টিভিতে কোনও ভিপিএন ব্যবহার করেন তবে আপনি অনলাইনে কী করছেন তা কেউ জানতে পারবেন না, এমনকি আপনার এফএআইও নয়. আপনার নেভিগেশন আরও বেনামে হবে এবং আপনার গোপনীয়তা নিশ্চিত করা হবে. আপনি যদি কোনও “নো-লগ” সরবরাহকারী বেছে নেন তবে এটি আরও বৈধ হবে, যা আপনার অনলাইন ক্রিয়াকলাপ সম্পর্কিত কোনও ডেটা না রাখার উদ্যোগ নেয়. সুতরাং এটি অ্যান্ড্রয়েড টিভিতে সামঞ্জস্যপূর্ণ ভিপিএন এবং ব্যবহারযোগ্য হওয়ার অন্যতম প্রধান সুবিধা.

ভূ-বিস্ফোরণে থাকুন

ইন্টারনেট ব্রাউজিং এবং সংযুক্ত অ্যাপ্লিকেশনগুলির ব্যবহার সম্পর্কিত আরও একটি পর্যবেক্ষণ রয়েছে যা ক্রমবর্ধমান ইন্টারনেট ব্যবহারকারীদের বিরক্ত করে: আপনি যে দেশে রয়েছেন তার উপর নির্ভর করে অ্যাক্সেসযোগ্য সামগ্রী আলাদা.

এবং যদি আপনি ইতিমধ্যে “এই ভিডিওটি আপনার দেশে উপলভ্য নয়” ধরণের কোনও বার্তার সামনে নিজেকে খুঁজে পেয়ে থাকেন তবে আপনি জানেন যে আমরা কী সম্পর্কে কথা বলছি. এই বিধিনিষেধগুলি সমস্ত সামগ্রীতে প্রযোজ্য (টেলিভিশন চ্যানেল, স্ট্রিমিং পরিষেবা, গেম সার্ভার, সাইট ইত্যাদি) তবে স্ট্রিমিং ভক্তদের জন্য বিশেষত বিরক্তিকর.

প্রকৃতপক্ষে, নেটফ্লিক্স বা ভিডিও প্রিমিয়ামের মতো প্ল্যাটফর্মগুলিতে, আপনি কেবল আপনার দেশের জন্য প্রদত্ত প্রোগ্রামগুলি দেখতে পাবেন এবং অন্য কিছুই নেই. অতএব আপনি বিদ্যমান ফিল্ম, সিরিজ এবং ডকুমেন্টারিগুলি মিস করেছেন. ভাগ্যক্রমে, অ্যান্ড্রয়েড টিভির জন্য একটি ভিপিএন এই সমস্যাটি সমাধান করবে. এই জাতীয় সরঞ্জাম আপনাকে আপনার আইপি ঠিকানায় অভিনয় করে অনলাইনে আপনার অনুভূত অবস্থানটি সংশোধন করতে দেয়.

নেটফ্লিক্স জাপানে অ্যানিমেটেড

সুতরাং, আপনি সহজেই স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলির জন্য জিওলোকেশন সিস্টেমগুলি বীমা করতে পারেন এবং আপনার বাড়ি থেকে সরে না গিয়ে বিশ্বজুড়ে সামগ্রী দেখতে পারেন. আপনি যদি এমন কোনও ভিপিএন খুঁজে পান যা আপনাকে সীমাহীন ব্যান্ডউইথ সরবরাহ করে, যাতে আপনার অভিজ্ঞতা সীমাবদ্ধ না হয়.

আমাদের পরামর্শটি এমন সফ্টওয়্যার সন্ধান করা যা ভাল সংযোগের গতি সরবরাহ করে, যা তরল এবং এইচডি পড়ার জন্য রয়েছে. আরও বিবেচনার জন্য ওবফিউজড সার্ভারগুলি একটি প্লাস.

যাই হোক না কেন, একটি মানের অ্যান্ড্রয়েড টিভি ভিপিএন সামগ্রী স্ট্রিমিং (এবং অন্যদের) গ্লোবালের জন্য দরজা খুলবে. নোট করুন যে নিম্নলিখিত উপস্থাপিত সমস্ত পরিষেবা নেটফ্লিক্সে সবচেয়ে কার্যকর ভিপিএন হিসাবে বিবেচিত হয়.

আপনার নেটওয়ার্কে সীমাবদ্ধতা থেকে মুক্তি পান

অ্যান্ড্রয়েড টিভিতে একটি ভিপিএন ব্যবহারের সাথে যুক্ত একটি সুবিধা রয়েছে যা আমরা সবেমাত্র উল্লেখ করেছি তার চেয়ে কিছুটা কম পরিচিত. এটি আপনার সংযোগের পরামিতিগুলি এবং আরও সুনির্দিষ্টভাবে, আপনার আইএসপি অনুশীলন করতে পারে এমন বিধিনিষেধগুলি নিয়ে উদ্বেগ প্রকাশ করে. আমরা কী বলছি তা আপনি দেখতে পাচ্ছেন না ? আমরা আপনাকে ব্যাখ্যা করব.

খুব সহজভাবে, সচেতন হন যে আপনার ইন্টারনেট অ্যাক্সেস সরবরাহকারী আপনার সংযোগের বিভিন্ন উপাদানগুলিতে মনোনিবেশ করে হাতে রয়েছে. যদি প্রয়োজন হয় তবে নেটওয়ার্কে ওভারলোড (বিশেষত অনেক লোক যখন সংযুক্ত থাকে তখন) বা আপনার সাবস্ক্রিপশনের কারণে, আপনার আইএসপি আপনার ইন্টারনেট প্রবাহকে সীমাবদ্ধ করতে পারে.

এটি বিশেষত ক্ষেত্রে যদি আপনি গুরমেট ব্যান্ডউইথ ক্রিয়াকলাপগুলির সাথে একমত হন যেমন স্ট্রিমিং, টরেন্টস বা অনলাইন গেম আপলোড করা. এবং এখানেই অ্যান্ড্রয়েড টিভির জন্য ভিপিএনগুলি খেলতে আসে. এই সফ্টওয়্যার, যেহেতু এটি আপনার ইন্টারনেট ট্র্যাফিককে সরিয়ে নিয়েছে, আপনি কী করেন তা জানতে আপনার আইএসপিকে বাধা দেয় এবং তাই আপনার সংযোগকে সীমাবদ্ধ করে.

সুতরাং এটি গুরুত্বপূর্ণ – যেমন আমরা উপরে বলেছি – এমন একজন সম্পাদক খুঁজে পেতে যিনি কেবল খুব ভাল সংযোগের গতিই প্রকাশ করেন না, তবে একটি সীমাহীন ব্যান্ডউইথথও. এই শেষ সম্পদটি – আমাদের মতে – কমপক্ষে প্রথম দুটি হিসাবে গুরুত্বপূর্ণ.

অ্যান্ড্রয়েড টিভির জন্য সেরা ভিপিএন: আমাদের শীর্ষ 3

আসুন আমাদের নিবন্ধের হৃদয়ে এগিয়ে চলুন: অ্যান্ড্রয়েড টিভিতে সেরা ভিপিএন ব্যবহারযোগ্য. এখানে আমরা 3 টি সফ্টওয়্যার অফার করি যা – আমাদের মতে – এই ব্যবহারের জন্য সবচেয়ে গুণগত.

এক্সপ্রেসভিপিএন, অ্যান্ড্রয়েড টিভির সাথে সামঞ্জস্যপূর্ণ সেরা ভিপিএন

অ্যান্ড্রয়েড টিভিতে আমরা যে সেরা ভিপিএন পরীক্ষা করার সুযোগ পেয়েছি তা হ’ল এক্সপ্রেসভিপিএন. পরেরটি সমস্ত স্তরে দুর্দান্ত. বিশেষত স্ট্রিমিংয়ে সামগ্রী আনলক করতে এটি একটি রেফারেন্স.

এটি 3,000 টিরও বেশি সার্ভার সহ 94 টি দেশে অবস্থিত এবং এটি 160 টিরও বেশি বিভিন্ন অবস্থানকে কভার করে. সুতরাং নেটফ্লিক্স, ভিডিও বোনাস ইত্যাদি এর মতো মূল প্ল্যাটফর্মগুলির প্রোগ্রামগুলি আনলক করার জন্য আপনার যথেষ্ট পছন্দ থাকবে.

আপনি বিদেশী টেলিভিশন চ্যানেল এবং সমস্ত বিশ্ব ওয়েব সামগ্রী অ্যাক্সেস করতে পারেন. এই সরবরাহকারী আপনাকে উল্লেখযোগ্যভাবে মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা, যুক্তরাজ্য বা ফ্রান্সে একটি আইপি ঠিকানা সরবরাহ করতে পারে.

সর্বদা এই ধারণায়, এটি লক্ষণীয় ভাল যে এক্সপ্রেসভিপিএন সর্বাধিক বিবেচনার জন্য অবিবাহিত সার্ভার সরবরাহ করে.

এর সংযোগের গতি বাজারের সেরাগুলির মধ্যে রয়েছে (এটি আমাদের সর্বাধিক দক্ষ ভিপিএনগুলির শ্রেণিবিন্যাসের প্রধানকে ধারণ করে) এবং এটি তার সমস্ত সাবস্ক্রিপশনে একটি সীমাহীন ব্যান্ডউইথকে অনুমতি দেয়.

অ্যান্ড্রয়েড টিভির জন্য এক্সপ্রেসভিপিএন

তবে এক্সপ্রেসভিপিএন আরও এগিয়ে যায়. সুরক্ষা দৃষ্টিকোণ থেকে, এই সরবরাহকারী প্যাকেজটি রাখে. আপনি যদি অ্যান্ড্রয়েড টিভি দ্বারা চালিত আপনার টেলিভিশন থেকে ইন্টারনেট ব্রাউজ করেন তবে এক্সপ্রেসভিপিএন আপনার নেভিগেশন সম্পর্কিত তথ্যটি এইএস -256 অ্যালগরিদম দিয়ে এনক্রিপ্ট করবে এবং আপনার আইপি পুরোপুরি লুকিয়ে রাখবে. এটি একটি কিল সুইচ (যাকে নেটওয়ার্ক লক বলা হয়), এর লাইটওয়ে মালিক প্রোটোকল এবং 100% নো-লগ নীতিও সরবরাহ করে.

সামঞ্জস্যের দিক থেকে, এক্সপ্রেসভিপিএন অ্যাপ্লিকেশনটি অ্যান্ড্রয়েড টিভিতে অভিযোজিত এবং এনভিডিয়া শিল্ড টিভি, এলজি টিভি, স্যামসাং টিভি বা ক্রোমকাস্টের মতো বিভিন্ন প্রকরণ.

স্পষ্টতই, আপনি এটি কম্পিউটার, ট্যাবলেট এবং স্মার্টফোনে সমান্তরালভাবে ব্যবহার করতে পারেন. এখানে আপনি 5 টি যুগপত সংযোগ, একটি আর্গোনমিক ইন্টারফেস, একটি 24/7 সমর্থন এবং 30 দিনের ফেরত গ্যারান্টি থেকে উপকৃত হন.

সাইবারঘোস্ট, সত্যই সাশ্রয়ী মূল্যের বিকল্প

অ্যান্ড্রয়েড টিভির জন্য সেরা ভিপিএনগুলির এই তুলনার দ্বিতীয় অবস্থানে আমরা সাইবারঘোস্টটি পাই.

অবাক হওয়ার মতো বিষয় নয়, এর অ্যাপ্লিকেশনটি অ্যান্ড্রয়েড টিভির সাথে সামঞ্জস্যপূর্ণ. তবে আপনি সংযুক্ত বাক্সগুলিতে (উদাহরণস্বরূপ অ্যাপল টিভি বা ফায়ার টিভি স্টিক), পিসি, ম্যাক, স্মার্টফোন এবং ট্যাবলেটে (অ্যান্ড্রয়েড এবং আইওএস) এও এর সুবিধা নিতে পারেন.

সুরক্ষা দৃষ্টিকোণ থেকে, সাইবারঘোস্টের প্রত্যক্ষ প্রতিযোগীদের কাছে vy র্ষা করার কিছুই নেই. এটি কোনও ফাঁস না দেখিয়ে আপনার আইপি ঠিকানাটিকে পুরোপুরি ছদ্মবেশ দেয়. এটি বিখ্যাত এইএস -256 অ্যালগরিদমের সাথে আপনার নেভিগেশন ডেটাও চিত্রিত করে এবং ওয়্যারগার্ড নামে একটি গুণগত প্রোটোকল সরবরাহ করে.

এর গোপনীয়তা নীতি আপনাকে আশ্বাস দেয় যে সংস্থাটি আপনার অনলাইন ক্রিয়াকলাপ সম্পর্কিত কোনও তথ্য রাখে না এবং অ্যাপ্লিকেশনটি আরও উন্নত বৈশিষ্ট্যগুলির সাথে আসে যেমন একটি কিল স্যুইচ.

জিও-রেস্ট্রিকেশনগুলি বাইপাস করার ক্ষমতা সম্পর্কে কী ? স্ট্রিমিং সামগ্রী দেখার জন্য ভিপিএন হিসাবে, সাইবারঘোস্ট শক্তিশালী. এটি বিশ্বের 91 টি দেশে 9,000 টিরও বেশি সার্ভার রয়েছে এবং তাই আপনার আইপি ঠিকানা পরিবর্তন করে আপনাকে অনেকগুলি ভার্চুয়াল অবস্থান সরবরাহ করতে পারে.

এটি নেটফ্লিক্স এবং অন্যান্য অনেক স্ট্রিমিং পরিষেবা এবং প্ল্যাটফর্মগুলিতে কাজ করবে. এটি বলেছিল, সাইবারঘোস্ট ইন্টারফেসটি এক্সপ্রেসভিপিএন এর তুলনায় কিছুটা বেশি বোঝা হতে পারে উদাহরণস্বরূপ বিভিন্ন সার্ভার এবং দেশগুলির মধ্যে নেভিগেট করতে. সাইবারঘোস্ট অবশ্য আপনাকে দুর্দান্ত পারফরম্যান্সে অ্যাক্সেস দেয়, বিশেষত সংযোগের গতি এবং ব্যান্ডউইথের ক্ষেত্রে (এটি সীমাহীনও).

অ্যান্ড্রয়েড টিভির জন্য সাইবারঘোস্ট

এছাড়াও, এটি স্ট্রিমিংয়ের জন্য সার্ভারগুলি অনুকূলিত করেছে, তবে পি 2 পি এবং গেমিংও রয়েছে.

প্রযুক্তিগত দিকটির জন্য, নোট করুন যে আপনি এই সম্পাদকের সাথে একক অ্যাকাউন্টে 7 টি বিমানের সাথে সংযুক্ত করতে পারেন এবং সমর্থনটি একটি লাইভ বিড়ালের জন্য স্থায়ীভাবে অ্যাক্সেসযোগ্য ধন্যবাদ. অবশেষে, 2023 সালে বাজারে দামগুলি সস্তার মধ্যে রয়েছে এবং প্রতিযোগিতার তুলনায় ay ণ পরিশোধের গ্যারান্টি আরও বিস্তৃত: এটি 45 দিন (সাবস্ক্রিপশন 1 মাস বাদে) বাদে).

নর্ডভিপিএন, অ্যান্ড্রয়েড টিভিতে ব্যবহারের জন্য একটি সাধারণ ভিপিএন অ্যাপ্লিকেশন

অ্যান্ড্রয়েড টিভির জন্য সেরা ভিপিএন অ্যাপ্লিকেশন হিসাবে এই র‌্যাঙ্কিংয়ের সর্বশেষ সদস্য হলেন নর্ডভিপিএন.

নর্ডভিপিএন স্ট্রিমিংয়ের জন্যও খুব ভাল, যা অ্যান্ড্রয়েড টিভিতে একটি অনস্বীকার্য সম্পদ. এটি করার জন্য, এটি আপনাকে বিশ্বের 60 টি দেশে 5,800 টিরও বেশি সার্ভারের অ্যাক্সেস দেয় এবং দুর্দান্ত পারফরম্যান্সে.

উদাহরণস্বরূপ, আপনি নেটফ্লিক্সের বিদেশী ক্যাটালগগুলি আনলক করতে পারেন (নেটফ্লিক্স ইউএস, কানাডা বা জাপানের মতো, যা সর্বাধিক জনপ্রিয়গুলির মধ্যে রয়েছে), তবে ভিডিও বোনাস হিসাবে অন্যান্য প্ল্যাটফর্মগুলিও হুলু … নর্ডভিপিএন ইউটিউবের জন্য খুব ভাল ভিপিএনও রয়েছে.

অ্যান্ড্রয়েড টিভির জন্য নর্ডভিপিএন

এবং এই সমস্ত মধ্যে সুরক্ষা ? প্রকাশক এইএস -256 অ্যালগরিদম দিয়ে আপনার নেভিগেশন ডেটা চিত্রিত করেছেন এবং কোনও তথ্য ফাঁস ছাড়াই আপনার আইপি ঠিকানাটি ছদ্মবেশে অবহেলিত করা হচ্ছে না.

এই প্রকাশক একটি কিল সুইচ এবং নর্ডলিনেক্স নামে একটি উন্নত প্রোটোকলও সরবরাহ করে. এছাড়াও, নর্ডভিপিএন একটি শূন্য লগ নীতি প্রয়োগ করে. সুতরাং, আপনি যদি আপনার সংযুক্ত টেলিভিশন ব্রাউজ করেন তবে আপনি সমস্ত পরিস্থিতিতে বেনামে থাকবেন. কিন্তু এখানেই শেষ নয়.

নর্ডভিপিএন এর সার্ভারগুলি রয়েছে এবং এর সমস্ত ব্যবহারকারীদের একটি সীমাহীন ব্যান্ডউইথথ বরাদ্দ করেছে. কোনও কিছুই নষ্ট না করার জন্য, আপনি ভিপিএন দিয়ে শুরু করলেও নর্ডভিপিএন অ্যাপ্লিকেশনটি পরিচালনা করা সহজ. এটি কেবল অ্যান্ড্রয়েড টিভিতেই নয়, অন্যদের মধ্যে এনভিডিয়া শিল্ড টিভি বা ক্রোমকাস্টের মতো অন্যান্য সমর্থনগুলিতেও খাপ খায়.

অবশ্যই, এর অ্যাপ্লিকেশনটি কম্পিউটার, স্মার্টফোন বা ট্যাবলেটেও উপলব্ধ. একটি একক সাবস্ক্রিপশন সহ আপনি 6 টি ডিভাইস পর্যন্ত সংযোগ করতে পারেন এবং সমর্থনটি 24/7 অ্যাক্সেসযোগ্য. এছাড়াও, নর্ডভিপিএন দামগুলি খুব আকর্ষণীয় এবং 30 দিনের ay ণ পরিশোধের গ্যারান্টি আপনার পিছনটি নিশ্চিত করে.

অ্যান্ড্রয়েড টিভির জন্য কীভাবে ভিপিএন ব্যবহার করবেন: টিউটোরিয়াল

আমরা আপনাকে ছাড়ার আগে, আমরা আপনাকে অ্যান্ড্রয়েড টিভিতে একটি ভিপিএন ব্যবহার করতে সহায়তা করতে চাই. সুতরাং, আপনি যদি কখনও এই জাতীয় সরঞ্জাম ব্যবহার না করেন তবে আপনি প্রথমবারের মতো সমস্যা ছাড়াই এ থেকে বেরিয়ে আসবেন.

এবং যে কোনও ক্ষেত্রে, জেনে রাখুন যে আপনি সর্বদা ভিপিএনগুলির জন্য আমাদের ব্যবহারকারী গাইডকে উল্লেখ করতে পারেন.

একটি অফার সাবস্ক্রাইব করুন এবং সফ্টওয়্যার ডাউনলোড করুন

আপনি কোন সরবরাহকারী ব্যবহার করতে চান তা চয়ন করা এবং এর অফিসিয়াল ওয়েবসাইটে যেতে প্রথম কাজটি অবশ্যই. প্রকাশকের ওয়েবসাইটে একবার, আপনার পছন্দের অফারটিতে নিবন্ধন করুন এবং সাবস্ক্রাইব করুন.

এটি অনুরোধ করা তথ্য প্রবেশ করা এবং অর্থ প্রদানের প্রক্রিয়া অনুসরণ করা যথেষ্ট. এটি সম্পন্ন হওয়ার সাথে সাথেই আপনি অ্যাপ্লিকেশনটি সরাসরি আপনার অ্যান্ড্রয়েড টিভিতে ডাউনলোড করতে পারেন.

এটি করতে, গুগল প্লে স্টোরে যান এবং আপনার ভিপিএন সন্ধান করুন. অ্যাপ্লিকেশনটি নির্বাচন করুন, তারপরে সেট আপ করুন. এটি কয়েক সেকেন্ড সময় নেবে (সর্বাধিক কয়েক মিনিট), এবং আপনি ভিপিএন অ্যাপ্লিকেশনটি খুলতে পারেন. আপনাকে নিজেকে সনাক্ত করতে বলা হবে এবং তারপরে আপনি বিলম্ব ছাড়াই সরঞ্জামটি ব্যবহার করতে পারেন.

একটি সার্ভারের সাথে সংযোগ করুন এবং নেভিগেট করুন

অ্যান্ড্রয়েড টিভির জন্য আপনার ভিপিএন হওয়ার সাথে সাথেই আপনি এটিতে চিহ্নিত হবেন, আপনি পদক্ষেপ নিতে সক্ষম হবেন. আবার, এটি খুব সহজ. আপনার পছন্দের দেশে কেবল একটি সার্ভার চয়ন করুন. আপনি যে সম্পাদকের জন্য বেছে নিয়েছেন তার উপর নির্ভর করে এটি হতে পারে যে আপনার পছন্দের সার্ভারে ক্লিক করার সাধারণ সত্যটি ভিপিএন সক্রিয়.

অন্যান্য ক্ষেত্রে, আপনাকে “অন/অফ” বোতামে ক্লিক করে এটি সক্রিয় করতে হবে. যাই হোক না কেন, আপনি তখন নির্বাচিত দেশের সাথে সংযুক্ত থাকবেন এবং নেভিগেট করতে পারেন যেন কিছুই ছিল না. ভিপিএন হ্রাস করুন, যা পটভূমিতে চলবে এবং আপনার সংযুক্ত টেলিভিশনে আপনার ক্রিয়াকলাপগুলিতে লিপ্ত হবে.

নেভিগেট করুন বা নেটফ্লিক্সে যান, কোনও ব্যাপার নয়: আপনি ভিপিএন এর সমস্ত সুবিধা থেকে উপকৃত হবেন. সুতরাং, আপনি স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলির বিদেশী প্রোগ্রামগুলি দেখতে পারেন, বেনামে নেভিগেট করতে পারেন এবং আরও অনেক কিছু. আপনার কাজ শেষ হওয়ার সাথে সাথে আপনি যা করেন তা বন্ধ করুন এবং কেবল এটি নিষ্ক্রিয় করতে ভিপিএন -তে ফিরে যান.

উপসংহার: অ্যান্ড্রয়েড টিভির জন্য সেরা ভিপিএন কী ?

এখানে, আমরা অ্যান্ড্রয়েড টিভিতে সেরা ভিপিএনগুলিকে উত্সর্গীকৃত আমাদের নিবন্ধের শেষে পৌঁছেছি.

সংক্ষেপে বলতে গেলে, আমরা বলতে পারি যে এই জাতীয় সরঞ্জামটি আপনার পক্ষে খুব কার্যকর হবে. এটি আপনাকে ভূ-সীমা থেকে মুক্তি পেতে দেয়-বিশেষত স্ট্রিমিংয়ের ক্ষেত্রে এবং আপনার এফএআই দ্বারা প্রয়োগ করা কোনও বিধিনিষেধ. বোনাস হিসাবে, আপনি উচ্চতর স্তরের সুরক্ষা থেকে উপকৃত হবেন.

অ্যান্ড্রয়েড টিভিতে ভিপিএন উপভোগ করার ক্ষেত্রে এক্সপ্রেসভিপিএন -এর আমাদের পক্ষে এক্সপ্রেসভিপিএন আমাদের পক্ষে রয়েছে. এটি প্রকৃতপক্ষে সেই পরিষেবা যা সর্বোত্তম পারফরম্যান্স সরবরাহ করে এবং যা সর্বাধিক সংখ্যক স্ট্রিমিং পরিষেবাগুলিতে পরিচালনা করতে সক্ষম.