কীভাবে একটি বিনামূল্যে ইউটিউব প্রিমিয়াম ট্রায়াল সংস্করণ পাবেন? ব্লগ – ফ্রাইউরমিউজিক, পারিবারিক প্যাকেজ ইউটিউব প্রিমিয়াম প্রতি মাসে 22.99 ডলারে যায় – সংবাদ

প্রিমিয়াম ইউটিউব পরিবার প্যাকেজ প্রতি মাসে 22.99 ডলারে উন্নীত হয়

Contents

এটি প্রিমিয়াম ইউটিউবের সর্বাধিক সুস্পষ্ট সুবিধা, তবে এটি পুনরাবৃত্তি করার মতো: আরও বিজ্ঞাপন! আপনি বিড়াল ভিডিও, রান্নাঘরের টিউটোরিয়াল বা সর্বশেষ সংগীত ক্লিপগুলি দেখুন না কেন, আপনাকে আর কোনও বিজ্ঞাপনের দ্বারা বাধা হওয়ার আশঙ্কা করতে হবে না.

কীভাবে একটি বিনামূল্যে ইউটিউব প্রিমিয়াম ট্রায়াল সংস্করণ পাবেন?

আপনি এমন বিজ্ঞাপনে ক্লান্ত হয়ে পড়েছেন যা আপনার প্রিয় সংগীত ভিডিও এবং ব্লগগুলিকে বাধা দেয়? আপনি কি কখনও আপনার প্রিয় ইউটিউব নির্মাতাদের পর্দার পিছনে থাকতে চান?? আর দেখবেন না, ইউটিউব প্রিমিয়াম আপনাকে বাঁচানোর জন্য রয়েছে!

এর বহিরাগত স্থিতি দ্বারা প্রতারিত হবেন না: ইউটিউব প্রিমিয়ামের বিশেষ বৈশিষ্ট্য রয়েছে যা আপনাকে আপনার ভিডিও এবং বাদ্যযন্ত্রের অভিজ্ঞতা উন্নত করতে দেয়. এবং সবচেয়ে সুন্দর হ’ল আপনি এটি বিনামূল্যে চেষ্টা করতে পারেন! আপনি এটি বিনামূল্যে চেষ্টা করতে পারেন! হ্যাঁ, আপনি ঠিক শুনেছেন.

আপনি যদি এখনও ইউটিউব প্রিমিয়াম বা ইউটিউব মিউজিক প্রিমিয়াম না জানেন তবে আপনি একটি পরীক্ষার সময়কালের জন্য নিবন্ধন করতে পারেন এবং নিজের দ্বারা সমস্ত সুবিধাগুলি আবিষ্কার করতে পারেন.

মজার ঘটনা! আপনি কি জানেন যে ইউটিউব প্রিমিয়াম সর্বদা বলা হয় নি? তিনি 2014 সালে সংগীত কী নামে শুরু করেছিলেন. তারপরে তিনি আজ প্রিমিয়াম ইউটিউব হওয়ার আগে ইউটিউব রেডের দিকে বিকশিত হন যা আমরা আজ জানি এবং ভালবাসি. প্রতিটি নাম পরিবর্তনের সাথে আরও আকর্ষণীয় বৈশিষ্ট্য এবং সুবিধা ছিল.

আপনি কীভাবে একটি নিখরচায় ইউটিউব প্রিমিয়াম ট্রায়াল সংস্করণ পেতে চান তা জানতে চান তবে পড়া চালিয়ে যান. আমরা এখানে সমস্ত বিবরণ সংগ্রহ করেছি যা আপনাকে ইউটিউবে একটি গিয়ার সরিয়ে নিতে দেয়.

প্রিমিয়াম ইউটিউব বৈশিষ্ট্য

এমনকি যদি আমরা ইউটিউবকে ভালবাসি তবে এটি অনস্বীকার্য যে বিজ্ঞাপনগুলি সত্যিকারের ঘাটতি হতে পারে. আপনি যখন কোনও ভিডিওতে নিজেকে নিমজ্জিত করছেন, এমন কোনও পণ্যের জন্য আপনাকে 30 -সেকেন্ড বিজ্ঞাপন দ্বারা গ্রেপ্তার করা হয়েছে যা আপনার কিছু করার নেই. ঘরের মধ্যে আপনার ফোনটি ছুঁড়ে ফেলতে চাইতে আপনার আরও কিছু দরকার নেই.

তবে, ইউটিউব প্রিমিয়াম হ’ল যারা বাধা ছাড়াই তাদের প্রিয় ভিডিওগুলির সুবিধা নিতে চান তাদের সকলের জন্য আদর্শ সমাধান. ইউটিউব প্রিমিয়ামের সাহায্যে আপনি কোনও বিজ্ঞাপন ছাড়াই কয়েক মিলিয়ন ভিডিও দেখতে পারেন. আরও প্রাক-রোল, মিড-রোল, ব্যানার বা গবেষণা বিজ্ঞাপন-খাঁটি এবং নিরবচ্ছিন্ন সামগ্রী. এবং এটি কেবল শুরু.

ইউটিউব আপনাকে কী প্রিমিয়াম দেয় তা ঘনিষ্ঠভাবে দেখে নেওয়া যাক:

আরও বিজ্ঞাপন

এটি প্রিমিয়াম ইউটিউবের সর্বাধিক সুস্পষ্ট সুবিধা, তবে এটি পুনরাবৃত্তি করার মতো: আরও বিজ্ঞাপন! আপনি বিড়াল ভিডিও, রান্নাঘরের টিউটোরিয়াল বা সর্বশেষ সংগীত ক্লিপগুলি দেখুন না কেন, আপনাকে আর কোনও বিজ্ঞাপনের দ্বারা বাধা হওয়ার আশঙ্কা করতে হবে না.

এর অর্থ হ’ল আপনি বিভ্রান্ত না হয়ে আপনার সামগ্রী উপভোগ করতে পারেন এবং আপনাকে আগ্রহী না এমন পণ্যগুলির বিজ্ঞাপনগুলি দেখতে হবে না.

তবে বিজ্ঞাপন ছাড়াই সামগ্রীর সুবিধাগুলি সুবিধার মধ্যে সীমাবদ্ধ নয়. ইউটিউব প্রিমিয়ামে সাবস্ক্রাইব করে, আপনি আপনার পছন্দসই নির্মাতাদেরও সমর্থন করেন. আপনি যখন বিজ্ঞাপনের সাথে ইউটিউবে ভিডিওগুলি দেখেন, পরবর্তীকালে উত্পন্ন আয় ইউটিউব এবং বিজ্ঞাপনদাতার কাছে যান এবং কেবল একটি ছোট শতাংশ স্রষ্টাকে দান করা হয়.

অন্যদিকে, আপনি যখন ইউটিউব প্রিমিয়ামে বিজ্ঞাপন ছাড়াই সামগ্রী দেখেন, আপনার সাবস্ক্রিপশনের একটি বৃহত্তর অংশ আপনি যে স্রষ্টাদের দিকে তাকান তাদের কাছে সরাসরি যান. সুতরাং, আপনি কেবল বাধা ছাড়াই আপনার সামগ্রী থেকে উপকৃত হন না, তবে আপনি স্রষ্টাদের সমর্থন করতেও সহায়তা করেন.

অফলাইন ভিডিও

আসুন আমরা একে অপরের মুখোমুখি হই না: এটি ঘটে যে আমাদের ইন্টারনেটে অ্যাক্সেস নেই, দীর্ঘ বিমানের সময়, বনের মধ্যে একটি শিবিরের জায়গা বা কেবল এমন একটি অঞ্চলে যেখানে পরিষেবাটি অনিয়মিত. তবে এটি এমন নয় যে আপনার ইন্টারনেটে অ্যাক্সেস নেই যে আপনি আপনার প্রিয় ভিডিওগুলির সুবিধা নিতে পারবেন না. ইউটিউব প্রিমিয়ামের সাহায্যে আপনি এগুলি অফলাইনে দেখতে ভিডিওগুলি ডাউনলোড করতে পারেন.

ভিডিও ডাউনলোড খুব সহজ: আপনি যে ভিডিও ডাউনলোড বোতামটি সংরক্ষণ করতে চান তা টিপুন এবং এটি আপনার অফলাইন লাইব্রেরিতে যুক্ত করা হবে. তারপরে আপনি যে কোনও সময় এটি দেখতে পারেন, আপনি যেখানেই থাকুন না কেন, ইন্টারনেট সংযোগ ছাড়াই. এটি দীর্ঘ ফ্লাইট, গাড়ির ভ্রমণের জন্য বা আপনি যখন নিজের মোবাইল ডেটা ব্যবহার করতে চান না তার জন্য উপযুক্ত.

তবে প্রিমিয়াম ইউটিউবের অফলাইন ফাংশনটি কেবল সুবিধার প্রশ্ন নয়, এটি নমনীয়তার প্রশ্নও. আপনি যখন ভিডিওগুলি ডাউনলোড করেন, আপনি এগুলি আপনার নিজের গতিতে দেখতে পারেন, বিরতি নিতে পারেন এবং প্রয়োজনে ফিরে যেতে পারেন এবং এমনকি ইন্টারনেট সংযোগ সম্পর্কে চিন্তা না করে তাদের বন্ধুদের সাথে ভাগ করে নিতে পারেন. এটি যারা তাদের পছন্দসই ভিডিওগুলির সদ্ব্যবহার করতে চান তাদের সকলের জন্য পরিস্থিতি পরিবর্তন করে.

ইউটিউব সংগীত প্রিমিয়াম

আপনি যদি সংগীত পছন্দ করেন তবে আপনি জানতে পেরে খুশি হবেন যে ইউটিউব প্রিমিয়াম আপনাকে ইউটিউব সংগীত প্রিমিয়ামে অ্যাক্সেস দেয়. ইউটিউব মিউজিক প্রিমিয়ামের সাহায্যে আপনি কোনও বিজ্ঞাপন ছাড়াই কয়েক মিলিয়ন গান শুনতে পারেন, যেমন স্পটিফাই প্রিমিয়াম বা অ্যাপল সংগীতের সাথে.

আপনি অ্যাপ্লিকেশনটিতে না থাকলেও শ্রবণ চালিয়ে যাওয়ার জন্য আপনি অফলাইনে শোনার জন্য, পড়ার তালিকা তৈরি করতে এবং ব্যাকগ্রাউন্ড রিডিংয়ের সুবিধা নিতে গানগুলিও ডাউনলোড করতে পারেন.

তবে ইউটিউব মিউজিক প্রিমিয়াম একটি সাধারণ বাদ্যযন্ত্র স্ট্রিমিং পরিষেবার চেয়ে অনেক বেশি. এটি ব্যক্তিগতকৃত পড়ার তালিকা, নির্বাচিত স্টেশন এবং লাইভ পারফরম্যান্স, রিমিক্স এবং কভারগুলির বিস্তৃত নির্বাচনও সরবরাহ করে. এছাড়াও, ইউটিউব সংগীতের বিশাল লাইব্রেরির জন্য ধন্যবাদ, আপনি নতুন সংগীত এবং নতুন শিল্পীদের আবিষ্কার করতে পারেন যা আপনি অন্যথায় আবিষ্কার করতে পারেন নি.

পটভূমি

আপনি কি কখনও ইউটিউবে কোনও ভিডিও দেখছেন এবং আপনার ফোনে অন্য কিছু করার সময় এটি শুনতে চালিয়ে যেতে সক্ষম হতে চান ? প্রিমিয়াম ইউটিউব সহ, এটি সম্ভব. ব্যাকগ্রাউন্ড রিডিং ফাংশন আপনাকে অ্যাপ্লিকেশনটি ছেড়ে দেওয়ার পরেও বা আপনার ফোনের স্ক্রিনটি বন্ধ করে দেওয়ার পরেও কোনও ভিডিওর শব্দ শুনতে দেয়.

এর অর্থ হ’ল আপনি আপনার ইমেলগুলির সাথে পরামর্শ করার সময়, সোশ্যাল মিডিয়ায় ধরা বা আপনার সামগ্রীকে বাধা না দিয়ে কোনও গেম খেলতে গিয়ে সংগীত শুনতে পারেন. পটভূমিতে পড়া সংগীতের জন্য সংরক্ষিত নয়: আপনি এটি ইউটিউবে যে কোনও ভিডিওর জন্য ব্যবহার করতে পারেন, ব্লগ, টেড উপস্থাপনা বা ডিআইওয়াই টিউটোরিয়ালগুলি.

এটি মাল্টিটাস্কিংয়ের জন্য উপযুক্ত, আপনি আপনার ব্যবসায়ের দিকে যাওয়ার সময় কাজ, অধ্যয়ন বা কেবল শ্রবণ চালিয়ে যাওয়া হোক না কেন.

স্মার্ট ডাউনলোড

প্রিমিয়াম ইউটিউবের অন্যতম ব্যবহারিক বৈশিষ্ট্য হ’ল বুদ্ধিমান ডাউনলোড. স্মার্ট ডাউনলোডগুলির সাথে, আপনি কী দেখাশোনা করতে যাচ্ছেন তা নিয়ে আপনাকে চিন্তা করতে হবে না: ইউটিউব আপনার জন্য আপনার যত্ন নেয়.

আপনি যখন কোনও ভিডিও দেখা শেষ করেছেন, ইউটিউব স্বয়ংক্রিয়ভাবে আপনার কাতারে নিম্নলিখিত ভিডিওগুলি অফলাইনে দেখার জন্য ডাউনলোড করে. এর অর্থ হ’ল আপনার কাছে সর্বদা দেখার জন্য নতুন কিছু থাকবে, এমনকি আপনার কাছে ইন্টারনেট সংযোগ না থাকলেও.

এবং সেরা ? স্মার্ট ডাউনলোডগুলি সম্পূর্ণ কাস্টমাইজযোগ্য. আপনি যদি আপনার ইউটিউব ডাউনলোড পরিচালনা করতে পছন্দ করেন তবে আপনি এটি ডাউনলোড করতে এবং নিষ্ক্রিয় করতে ভিডিওগুলির সংখ্যা চয়ন করতে পারেন. যারা তাদের অফলাইন দেখার অভিজ্ঞতাটি সর্বাধিক করতে চান তাদের সকলের জন্য এটি আদর্শ ফাংশন.

আমরা সবেমাত্র উল্লেখ করেছি এমন সমস্ত বৈশিষ্ট্য ছাড়াও, ইউটিউব প্রিমিয়াম আরও কিছু সুবিধাও দেয় যা উল্লেখ করার যোগ্য:

  • ইউটিউব মূল: ইউটিউব প্রিমিয়ামের সাহায্যে আপনি ইউটিউব দ্বারা নির্মিত একচেটিয়া মূল সিরিজ এবং চলচ্চিত্রগুলি দেখতে পারেন. রিয়েলিটি টিভির মাধ্যমে কমেডি থেকে নাটক থেকে শুরু করে প্রত্যেকের জন্য কিছু আছে. এবং এই প্রোগ্রামগুলি কেবল প্রিমিয়াম ইউটিউবে উপলভ্য হওয়ায় আপনাকে স্পয়লারদের নিয়ে চিন্তা করতে হবে না বা সর্বশেষ উদ্ভাবনগুলি মিস করতে হবে না.
  • বিজ্ঞাপন ছাড়াই বাচ্চাদের জন্য সামগ্রী: আপনার যদি সন্তান থাকে তবে আপনি ইউটিউব বাচ্চাদের কাছে ইউটিউব প্রিমিয়াম সাবস্ক্রিপশন সহ উপলব্ধ বিজ্ঞাপন ছাড়াই সামগ্রীর প্রশংসা করবেন. আপনাকে আর বিজ্ঞাপন বা অনুপযুক্ত সামগ্রী সম্পর্কে চিন্তা করতে হবে না. ইউটিউব প্রিমিয়াম সহ ইউটিউব বাচ্চাদের আপনার বাচ্চাদের বিজ্ঞাপন ছাড়াই একটি নিরাপদ পরিবেশ.
  • প্রিমিয়াম সহায়তা: প্রিমিয়াম ইউটিউব প্রচুর পরিমাণে, আপনি ইউটিউব থেকে উত্সর্গীকৃত সহায়তা থেকে উপকৃত হন. আপনার অ্যাকাউন্ট বা সাবস্ক্রিপশন নিয়ে কোনও সমস্যা হওয়ার ক্ষেত্রে আপনি সহায়তা পেতে ইউটিউবের সাথে যোগাযোগ করতে পারেন.

কীভাবে বিনামূল্যে ইউটিউব প্রিমিয়াম পাবেন

আপনি যদি নিয়মিত ইউটিউব ব্যবহারকারী হন তবে আপনি জানেন যে বিজ্ঞাপনগুলি সত্যিকারের বোঝা হতে পারে. তবে ইউটিউব প্রিমিয়ামের সাহায্যে আপনি অনন্য সামগ্রী অ্যাক্সেস করতে পারেন এবং প্ল্যাটফর্মে বিজ্ঞাপন ছাড়াই একটি অভিজ্ঞতা উপভোগ করতে পারেন. এবং সবচেয়ে সুন্দর হ’ল আপনি এটি বিনামূল্যে চেষ্টা করতে পারেন. আপনি এটি বিনামূল্যে চেষ্টা করতে পারেন.

একটি বিনামূল্যে ইউটিউব প্রিমিয়াম ট্রায়াল সংস্করণ পাওয়ার কিছু উপায় এখানে রয়েছে:

নতুন গ্রাহকদের জন্য এক মাসের বিনামূল্যে পরীক্ষা

আপনি যদি নতুন ব্যবহারকারী হন তবে গুগল আপনাকে এক মাসের বিনামূল্যে ইউটিউব প্রিমিয়াম ট্রায়াল সরবরাহ করে. প্রকৃতপক্ষে, আপনি বিজ্ঞাপন, অফলাইন ভিডিওগুলি এবং পুরো মাসের জন্য পটভূমিতে পড়া ছাড়াই সামগ্রীটি উপভোগ করতে পারেন, কোনও পয়সা প্রদান না করে. এটি আপনার জন্য ইউটিউব প্রিমিয়াম তৈরি হয়েছে কিনা তা দেখার আদর্শ উপায়.

তবে সাবধান: পরীক্ষার সময়কাল সময়মতো সীমাবদ্ধ এবং আপনি পরিষেবাটি ব্যবহার চালিয়ে যেতে চাইলে আপনাকে অর্থ প্রদান করতে হবে. সুতরাং আপনার পরীক্ষার সময় শেষ হওয়ার আগে প্রিমিয়াম ইউটিউবের ব্যয়টি পরীক্ষা করতে ভুলবেন না.

প্রিমিয়াম ইউটিউব স্পনসরশিপ লিঙ্ক

বিনামূল্যে (বা প্রায়) জন্য প্রিমিয়াম ইউটিউব পাওয়ার আরেকটি উপায় হ’ল প্রিমিয়াম ইউটিউবের বর্তমান সদস্য দ্বারা সরবরাহিত স্পনসরশিপ লিঙ্কটি ব্যবহার করা. যদিও এটি কোনও কঠোরভাবে নিখরচায় অফার নয়, আপনি একক স্পনসরশিপ লিঙ্ক ব্যবহার করে কেবল 99 সেন্টের জন্য তিন মাসের প্রিমিয়াম ইউটিউব পেতে পারেন. এটি একটি বাস্তব বুন!

আপনি নিবন্ধনের সাথে সাথেই আপনার সাবস্ক্রিপশনটি নিশ্চিত করুন. সুতরাং, আপনার পরীক্ষার সময়কালের শেষে আপনাকে $ 11.99 এর উচ্চ মূল্যে বিল দেওয়া হবে না. এবং যদি আপনি সিদ্ধান্ত নেন যে আপনি পরিষেবাটি পছন্দ করেন এবং এটি ব্যবহার চালিয়ে যেতে চান তবে আপনি সর্বদা আপনার পরীক্ষার সময়কালের শেষে পুনরায় নিবন্ধন করতে পারেন.

ডাইরেক্ট ইউটিউব অফার

ইউটিউব কখনও কখনও এমন প্রচার সরবরাহ করে যা ঘন ঘন পরিবর্তিত হয়. আপনি যদি নিখরচায় তিনটি -মঞ্চের পরীক্ষার সময়কাল (বা এমনকি চার মাস) থেকে উপকৃত হতে পারেন তবে আপনার ইউটিউব অ্যাপ্লিকেশনটি পরীক্ষা করা দরকারী.

তবে, মনে রাখবেন যে অফারটি সর্বদা পাওয়া যায় না এবং এটি কখনও কখনও এক মাসের জন্য বৈধ হয়. সুতরাং চোখ খোলা রাখুন এবং সুযোগে ঝাঁপ দাও!

কৌশল: কিছু ব্যবহারকারী ইঙ্গিত করেছেন যে আপনার ব্রাউজারে ছদ্মবেশী মোড ব্যবহার করা আপনার ফ্রি ফোর -মঞ্চ ট্রায়াল থেকে উপকৃত হওয়ার সম্ভাবনা বাড়িয়ে তুলতে পারে. এটা চেষ্টা করার মতো!

কীভাবে 6 মাসের প্রিমিয়াম ইউটিউব ট্রায়াল পাবেন?

আপনি যদি ছয় মাস বা তারও বেশি সময় ধরে একটি বিনামূল্যে প্রিমিয়াম ইউটিউব ট্রায়াল খুঁজছেন, তবে আমরা বর্তমানে কোনও অফার উপলব্ধ নেই তা ঘোষণা করে দুঃখিত. তবে চিন্তা করবেন না, প্রিমিয়াম প্রিমিয়ামের সমস্ত সুবিধা উপভোগ করার সময় অর্থ সাশ্রয়ের এখনও উপায় রয়েছে.

এখানে বিবেচনা করার জন্য কিছু বিকল্প পরিকল্পনা রয়েছে:

প্রিমিয়াম ইউটিউব ছাত্র পরিকল্পনা

আপনি যদি একজন ছাত্র হন তবে আপনি প্রিমিয়াম স্টুডেন্ট প্ল্যান ইউটিউব অফারটিতে সাবস্ক্রাইব করতে পারেন এবং নিখরচায় পরীক্ষার এক মাস পরে প্রতি মাসে $ 6.99 হারের হার থেকে উপকৃত হতে পারেন. এটি স্বাভাবিক দামের তুলনায় 40 % এরও বেশি হ্রাস!

আপনার যা দরকার তা হ’ল একটি ইমেল ঠিকানা .এডু আপনার শিক্ষার্থীর স্থিতি পরীক্ষা করতে এবং বিজ্ঞাপন, অফলাইন ভিডিও এবং ব্যাকগ্রাউন্ড রিডিং ছাড়াই সামগ্রী উপভোগ করা শুরু করতে.

পরিবার পরিকল্পনা ইউটিউব প্রিমিয়াম

আপনার যদি পরিবার থাকে তবে প্রিমিয়াম ইউটিউব পারিবারিক পরিকল্পনা অর্থ সাশ্রয়ের দুর্দান্ত উপায় হতে পারে. এই সূত্রটি সহ, 5 জন পরিবারের সদস্য নিখরচায় পরীক্ষার এক মাস পরে প্রতি মাসে কেবল 17.99 ডলারে সাবস্ক্রাইব করতে পারেন.

এর অর্থ হ’ল আপনি পরিবারের সদস্যদের মধ্যে ব্যয় বিতরণ করতে পারেন এবং গ্রাহক প্রতি কম দিতে পারেন. এছাড়াও, প্রত্যেকেরই একটি বিজ্ঞাপনের অভিজ্ঞতা, অফলাইন ভিডিও এবং ব্যাকগ্রাউন্ড রিডিং রয়েছে.

বিনামূল্যে ইউটিউব প্রিমিয়াম পরীক্ষার জন্য যোগ্যতার শর্তাদি

আপনার বিনামূল্যে প্রিমিয়াম ইউটিউব ট্রায়ালটি সুচারুভাবে যাওয়ার জন্য, যোগ্যতার শর্তগুলি জানা অপরিহার্য. যদিও তাদের মধ্যে কিছু আপনার ভৌগলিক অবস্থানের উপর নির্ভর করে পরিবর্তিত হতে পারে তবে আমরা এই নিখরচায় পরীক্ষা থেকে উপকৃত হতে পারেন কিনা তা নির্ধারণে আপনাকে সহায়তা করার জন্য আমরা সাধারণ মানদণ্ডের একটি তালিকা সংকলন করেছি.

  • নতুন প্রিমিয়াম ইউটিউব বা ইউটিউব সংগীত প্রিমিয়াম ব্যবহারকারী: আপনি যদি কখনও ইউটিউব প্রিমিয়াম বা ইউটিউব মিউজিক প্রিমিয়াম ব্যবহার না করে থাকেন তবে আপনি ভাগ্যবান ! ফ্রি ট্রায়ালটি মূলত নতুন ব্যবহারকারীদের জন্য ডিজাইন করা হয়েছে, এটি প্ল্যাটফর্মের সুবিধাগুলি অন্বেষণ করার আদর্শ সুযোগ তৈরি করে.
  • দীর্ঘকালীন গ্রাহকরা: আপনি অতীতে কোনও প্রিমিয়াম বা ইউটিউব সংগীত প্রিমিয়াম ইউটিউব সাবস্ক্রিপশনে সাবস্ক্রাইব করেছেন?? আপনি যদি 12 মাস আগে আপনার সাবস্ক্রিপশনটি সমাপ্ত করে থাকেন তবে আপনার একটি নতুন ফ্রি ট্রায়াল পিরিয়ড থাকতে পারে. যাইহোক, এই সম্ভাবনাটি প্ল্যাটফর্মের প্রশংসা ছেড়ে দেওয়া হয়েছে এবং আপনার আবাসনের জায়গার উপর নির্ভর করে পরিবর্তিত হতে পারে.
  • গুগল অ্যাকাউন্ট: ইউটিউব প্রিমিয়াম অ্যাক্সেস করতে আপনার অবশ্যই একটি গুগল অ্যাকাউন্ট থাকতে হবে. আপনার যদি এখনও একটি না থাকে তবে আপনি স্ক্রিনে প্রদর্শিত নির্দেশাবলী অনুসরণ করে সহজেই বিনামূল্যে একটি নতুন অ্যাকাউন্ট তৈরি করতে পারেন.
  • বয়সের পরিস্থিতি: একটি নিখরচায় প্রিমিয়াম ইউটিউব ট্রায়াল সময়কাল থেকে উপকৃত হতে সক্ষম হতে, আপনার অবশ্যই আপনার দেশে প্রয়োজনীয় ন্যূনতম বয়স হতে হবে. এটি সাধারণত 18 বছর বা তার বেশি হয় তবে আপনার দেশের জন্য নির্দিষ্ট বয়সের সীমা যাচাই করা অপরিহার্য.
  • অবস্থান: ইউটিউব প্রিমিয়াম 100 টিরও বেশি দেশ এবং অঞ্চলগুলিতে উপলব্ধ, তবে আপনার অঞ্চলে পরিষেবাটি দেওয়া হয়েছে তা নিশ্চিত করা অপরিহার্য. আপনি ইউটিউব সহায়তা কেন্দ্রের ওয়েবসাইটে সমর্থিত দেশগুলির একটি সম্পূর্ণ তালিকা পাবেন.
  • মূল্যপরিশোধ পদ্ধতি: যদিও নিখরচায় ট্রায়াল আপনার কোনও পয়সা খরচ করে না, তবুও নিবন্ধভুক্ত করার সময় আপনাকে অর্থ প্রদানের একটি বৈধ উপায় সরবরাহ করতে হবে. আপনি যদি পরীক্ষার সময়কালের পরে পরিষেবাটি ব্যবহার চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন তবে এটি একটি নিরবচ্ছিন্ন অভিজ্ঞতার গ্যারান্টিযুক্ত.
  • সাবস্ক্রিপশন পছন্দ: ইউটিউব প্রিমিয়াম ব্যক্তি, পরিবার এবং শিক্ষার্থীদের সূত্র সহ আপনার চাহিদা মেটাতে বেশ কয়েকটি সূত্র সরবরাহ করে. নিখরচায় পরীক্ষার সময়কাল থেকে উপকৃত হতে সক্ষম হওয়ার জন্য, আপনাকে অবশ্যই আপনার ব্যক্তিগত পরিস্থিতি অনুসারে উপযুক্ত সূত্রটি নির্বাচন করতে হবে, উদাহরণস্বরূপ আপনি যদি “শিক্ষার্থী” সূত্রের জন্য কোনও উচ্চশিক্ষা প্রতিষ্ঠানে নিবন্ধিত হন.

এখন আপনি নিখরচায় ইউটিউব প্রিমিয়ামের যোগ্যতার মানদণ্ড জানেন, আপনি বিজ্ঞাপন ছাড়াই একটি বিনোদন জগতের কাছাকাছি চলে যান. অভিজ্ঞ অভিজ্ঞতা নিশ্চিত করতে প্রিমিয়াম ইউটিউব পৃষ্ঠায় আপনার যোগ্যতা যাচাই করতে ভুলবেন না.

সাবস্ক্রিপশন সূত্রের পছন্দ

আপনি যখন ফ্রি ইউটিউব প্রিমিয়াম পরীক্ষার জন্য নিবন্ধন করেন, আপনাকে বেশ কয়েকটি সাবস্ক্রিপশন সূত্র দেওয়া হয়. প্রতিটি সূত্র নির্দিষ্ট প্রয়োজন এবং পছন্দগুলি পূরণ করার জন্য ডিজাইন করা হয়েছে.

আপনাকে একটি অবহিত সিদ্ধান্ত নিতে সহায়তা করার জন্য, আমরা আপনার কাছে বিভিন্ন বিকল্প উপস্থাপন করব:

স্বতন্ত্র পরিকল্পনা: স্বতন্ত্র সাবস্ক্রিপশন তাদের জন্য আদর্শ যারা ব্যক্তিগতকৃত এবং একক ইউটিউব অভিজ্ঞতা চান. এই সূত্রটি সহ, আপনি বিজ্ঞাপন ছাড়াই ভিডিওগুলি থেকে, ব্যাকগ্রাউন্ড রিডিং এবং অফলাইন দেখার জন্য সামগ্রী ডাউনলোড করার সম্ভাবনা থেকে উপকৃত হন. যারা অন্যদের সাথে ভাগ করে না নিয়ে ইউটিউবে তাদের ব্যক্তিগত অভিজ্ঞতা উন্নত করতে চান তাদের সকলের জন্য এটি আদর্শ পছন্দ.

  • পারিবারিক পরিকল্পনা: আপনার যদি ইউটিউব উত্সাহীদের পূর্ণ বাড়ি থাকে তবে পরিবারের অফারটি সম্ভবত আপনার পক্ষে উপযুক্ত. এই সূত্রটি পরিবারের আরও পাঁচ জন সদস্যকে (13 বছর বা তার বেশি বয়সের) একই ঠিকানায় বসবাসকারী প্রিমিয়াম ইউটিউবের সুবিধাগুলি থেকে উপকৃত হতে দেয়. এছাড়াও, এটি ছোটদের জন্য আরও নিয়ন্ত্রিত অভিজ্ঞতার জন্য ইউটিউব বাচ্চাদের অ্যাক্সেস অন্তর্ভুক্ত করে. ভুলে যাবেন না যে এই সূত্রে সাবস্ক্রাইব করতে অ্যাকাউন্টের প্রধান ধারককে অবশ্যই 18 বছর বা তার বেশি হতে হবে.
  • ছাত্র পরিকল্পনা: আপনি বর্তমানে একটি উচ্চশিক্ষা প্রতিষ্ঠানে তালিকাভুক্ত আছেন? শিক্ষার্থীর সাবস্ক্রিপশন আপনাকে হ্রাস হারে আরও মনোরম ইউটিউব অভিজ্ঞতা উপভোগ করতে পারে. এই অফারটি থেকে উপকৃত হওয়ার জন্য, আপনাকে অবশ্যই অনুমোদিত যাচাইকরণ পরিষেবা দিয়ে আপনার শিক্ষার্থীর স্থিতি যাচাই করতে হবে. ভুলে যাবেন না যে শিক্ষার্থীর সাবস্ক্রিপশন পৃথক সাবস্ক্রিপশনের মতো একই বৈশিষ্ট্যগুলি সরবরাহ করে তবে আরও সুবিধাজনক মূল্যে.

আপনি যখন ইউটিউবে সাবস্ক্রিপশন সূত্রটি চয়ন করেন, আপনার নির্দিষ্ট প্রয়োজনীয়তা এবং পছন্দগুলি বিবেচনা করা অপরিহার্য. আপনি এককভাবে উড়ে যান না কেন, আপনি আপনার পরিবারের সাথে ভাগ করে নেন বা আপনি কঠোরভাবে অধ্যয়ন করছেন, এমন একটি সূত্র রয়েছে যা আপনাকে পুরোপুরি উপযুক্ত করে তুলবে.

আপনি ফ্রি প্রিমিয়াম ইউটিউব ট্রায়াল শুরু করার আগে প্রতিটি বিকল্পের উপকারিতা এবং কনসকে ওজন করার জন্য সময় নিন এবং বিজ্ঞাপন ছাড়াই আপনি একটি দুর্দান্ত অভিজ্ঞতা উপভোগ করার জন্য সঠিক পথে থাকবেন.

ফ্রি ইউটিউব প্রিমিয়াম ট্রায়াল পেতে অনুসরণ করা পদক্ষেপগুলি

এই বিভাগে, আমরা আপনাকে ইউটিউব প্রিমিয়ামের বিনামূল্যে ট্রায়াল সংস্করণ পাওয়ার প্রক্রিয়া জুড়ে গাইড করব. বিব্রতকর বিজ্ঞাপনগুলিকে বিদায় জানান এবং পটভূমিতে পড়ার সুবিধা নিন, অফলাইন ডাউনলোড এবং আরও অনেক কিছু.

স্বাচ্ছন্দ্যে বসুন এবং শিথিল করুন, এবং আসুন আপনার আরও ভাল ইউটিউব অভিজ্ঞতায় ভ্রমণ শুরু করুন.

পদক্ষেপ 1: ইউটিউবে যান এবং সংযোগ করুন

আপনার প্রিয় ওয়েব ব্রাউজার বা আপনার ডিভাইসে ইউটিউব অ্যাপ্লিকেশনটি খোলার মাধ্যমে শুরু করুন. একবার সাইটে, উপরের ডানদিকে কোণে “সংযোগ” বোতামটি টিপুন বা ক্লিক করুন এবং আপনার গুগল অ্যাকাউন্টে সংযোগ করুন.

আপনি যদি এখনও গুগল না জানেন তবে ভয় পাবেন না! আপনি সহজেই বিনামূল্যে একটি অ্যাকাউন্ট তৈরি করতে পারেন. শুরু করতে পর্দায় প্রদর্শিত নির্দেশাবলী অনুসরণ করুন.

পদক্ষেপ 2: প্রিমিয়াম ইউটিউব পৃষ্ঠা অ্যাক্সেস করুন

এখন আপনি সংযুক্ত আছেন, প্রিমিয়াম ইউটিউব প্রতিনিধিত্ব করে এমন ধনটি আবিষ্কার করার সময় এসেছে. স্ক্রিনের বাম পাশের মেনুটি সনাক্ত করুন (বা অ্যাপ্লিকেশনটিতে মেনু আইকন টিপুন) এবং “ইউটিউব প্রিমিয়াম” বা “ইউটিউব প্রিমিয়াম পান” সন্ধান করুন.

এই বিকল্পটিতে ক্লিক করুন বা টাইপ করুন এবং আপনাকে প্রিমিয়াম ইউটিউব পৃষ্ঠায় পরিচালিত করা হবে. আপনি বিজ্ঞাপন ছাড়াই স্বর্গের কাছাকাছি যান!

পদক্ষেপ 3: আপনার বিনামূল্যে পরীক্ষা শুরু করুন

আপনি এতদূর এসেছেন; সেরা আসা হয়. আপনি প্রিমিয়াম ইউটিউব পৃষ্ঠায় একটি “ফ্রি ট্রাই” বোতামটি দেখতে পাবেন. এই বোতামে ক্লিক করুন এবং আপনার সূত্রটি চয়ন করতে আপনাকে আমন্ত্রিত করা হবে.

পদক্ষেপ 4: আপনার উপযুক্ত অফারটি নির্বাচন করুন

ইউটিউব প্রিমিয়াম বিভিন্ন প্রয়োজনের সাথে অভিযোজিত বেশ কয়েকটি সূত্র সরবরাহ করে. আপনি পৃথক সাবস্ক্রিপশন, ইউটিউবের একাকী অ্যাডভেঞ্চারারদের জন্য আদর্শ বা একই ঠিকানায় বসবাসরত সর্বাধিক পাঁচ পরিবারের সদস্যের জন্য ডিজাইন করা বিকল্পগুলির মতো বিকল্পগুলি পাবেন.

এমনকি উচ্চশিক্ষা প্রতিষ্ঠানে নিবন্ধিত স্টাডিয়াস লোকদের জন্য একটি “শিক্ষার্থী” সূত্রও রয়েছে. যে সূত্রটি আপনার পক্ষে সবচেয়ে উপযুক্ত তা চয়ন করুন এবং পরবর্তী পদক্ষেপে যান.

পদক্ষেপ 5: অর্থ প্রদানের তথ্য সরবরাহ করুন

আতঙ্কিত হবেন না: নিখরচায় পরীক্ষার জন্য আপনার কিছুই ব্যয় হবে না! তবে, আপনি যদি পরীক্ষার সময়কালের পরে পরিষেবাটি ব্যবহার চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন তবে স্বচ্ছ রূপান্তর নিশ্চিত করতে ইউটিউব অর্থ প্রদানের তথ্যের জন্য অনুরোধ করে. আপনার অর্থ প্রদানের তথ্য লিখুন, এটি পরীক্ষা করুন এবং বৈধতা দিন.

পদক্ষেপ 6: নিশ্চিত করুন এবং উপভোগ করুন!

তুমি অনেকটা সেখানে! আপনার অর্থ প্রদানের তথ্য প্রেরণের পরে, আপনি একটি নিশ্চিতকরণ পৃষ্ঠা উপস্থিত দেখতে পাবেন. শেষবারের মতো বিশদটি পরীক্ষা করুন, তারপরে ক্লিক করুন বা “আপনার ফ্রি ট্রায়াল শুরু করুন” এ টাইপ করুন. সুতরাং! আপনি এখন একটি ফ্রি ইউটিউব প্রিমিয়াম ট্রায়াল সংস্করণের গর্বিত মালিক.

এখন যেহেতু আপনি এই অ্যাডভেঞ্চারটি সফলভাবে শুরু করেছেন এবং আপনার ফ্রি ইউটিউব প্রিমিয়াম পরীক্ষার সময়কালের জন্য জিজ্ঞাসা করেছেন, এর থেকে সর্বাধিক উপকার পাওয়ার বিষয়ে নিশ্চিত হন. এগুলি অফলাইনে ব্যবহার করতে ভিডিওগুলি ডাউনলোড করুন, পটভূমিতে সংগীত শুনুন এবং বিজ্ঞাপন ছাড়াই একটি অভিজ্ঞতা উপভোগ করুন. এবং ভুলে যাবেন না যে আপনি যদি সিদ্ধান্ত নেন যে ইউটিউব প্রিমিয়াম আপনার চায়ের কাপ নয়.

ফ্রি ইউটিউব প্রিমিয়াম ট্রায়াল বাতিল

প্রিমিয়াম ইউটিউব বাতিল করার মতো, ফ্রি ইউটিউব প্রিমিয়াম ট্রায়ালের সমাপ্তি একটি সাধারণ পদ্ধতি. নীচে বিনামূল্যে প্রিমিয়াম ইউটিউব ট্রায়াল বাতিল করতে অনুসরণ করা পদক্ষেপগুলি নীচে দেওয়া হয়েছে:

  1. ইউটিউবে সংযুক্ত করুন: প্রথমত, ইউটিউবে যান.com বা আপনার ডিভাইসে ইউটিউব অ্যাপ্লিকেশনটি খুলুন. আপনার প্রিমিয়াম ইউটিউব ট্রায়াল পিরিয়ডের সাথে সম্পর্কিত গুগল অ্যাকাউন্টের সাথে আপনি সংযুক্ত রয়েছেন তা নিশ্চিত করুন.
  2. আপনার অ্যাকাউন্ট সেটিংস অ্যাক্সেস করুন: একবার সংযুক্ত হয়ে গেলে, স্ক্রিনের উপরের ডানদিকে আপনার প্রোফাইল চিত্রটিতে ক্লিক করুন. আপনার সাবস্ক্রিপশন তথ্য অ্যাক্সেস করতে ড্রপ -ডাউন মেনু থেকে “ক্রয় এবং সাবস্ক্রিপশন” নির্বাচন করুন.
  3. আপনার প্রিমিয়াম ইউটিউব মূল্যায়ন সংস্করণটি সন্ধান করুন: “ক্রয় এবং সাবস্ক্রিপশন” পৃষ্ঠায়, আপনি আপনার সক্রিয় সাবস্ক্রিপশনগুলির একটি ওভারভিউ পাবেন. প্রিমিয়াম ইউটিউব ট্রায়ালটির সন্ধান করুন এবং সাবস্ক্রিপশনের বিশদটি প্রদর্শন করতে “সাবস্ক্রিপশন পরিচালনা করুন” এ ক্লিক করুন.
  4. পরীক্ষার সময়কাল বাতিল করুন: “সাবস্ক্রিপশন পরিচালনা করুন” বিভাগে, আপনি “নিষ্ক্রিয়” বা “সাবস্ক্রিপশন বাতিল করুন” এর একটি বিকল্প পাবেন. এই বোতামে ক্লিক করুন এবং আপনার বাতিলকরণ নিশ্চিত করতে আপনাকে আমন্ত্রিত করা হবে. “হ্যাঁ, বাতিল করুন” নির্বাচন করুন এবং আপনার পরীক্ষা বাতিল হয়ে যাবে.
  5. বাতিলকরণ পরীক্ষা করুন: আপনার পরীক্ষার সময়কাল বাতিল হয়ে গেছে তা নিশ্চিত করার জন্য, আপনি ইমেলের মাধ্যমে একটি ইউটিউব বাতিলকরণের নিশ্চয়তা পেয়েছেন তা পরীক্ষা করে দেখুন. এছাড়াও, আপনার প্রিমিয়াম ইউটিউব মূল্যায়ন সংস্করণটি আর সক্রিয় নয় তা নিশ্চিত করতে আপনি আবার “ক্রয় এবং সাবস্ক্রিপশন” পৃষ্ঠার সাথে পরামর্শ করতে পারেন.

ফ্রাইউরমিউজিক ব্যবহার করে আপনার পড়ার তালিকাগুলি স্থানান্তর করুন

আপনার প্রিমিয়াম ইউটিউব অভিজ্ঞতায় একটি উত্সাহ দিতে প্রস্তুত? ফ্রাইউরমিউজিকের সাহায্যে আপনি স্পটিফাই (বা অন্য কোনও সংগীত স্ট্রিমিং পরিষেবা) থেকে সরাসরি আপনার সমস্ত পড়ার তালিকাগুলি ইউটিউবে স্থানান্তর করতে পারেন.

বিজ্ঞাপন ছাড়াই এবং প্রিমিয়াম ইউটিউবের কার্যকারিতা সমৃদ্ধ মহাবিশ্বে আপনার সংগীত সংগ্রহের সাবধানতার সাথে গঠিত সুবিধা নিন. সময় নষ্ট করবেন না, ফ্রাইউরমিউজিক চেষ্টা করুন এবং ইউটিউব প্রিমিয়ামে যতটা সম্ভব আপনার ভ্রমণ উপভোগ করুন.

এখনই স্থানান্তর শুরু করুন এবং নিজেকে সঠিক সময়ের দ্বারা দূরে সরিয়ে দিন – আপনার প্লেলিস্টগুলি সম্পূর্ণ নতুন খাঁজ পেতে চলেছে!

প্রিমিয়াম ইউটিউব পরিবার প্যাকেজ প্রতি মাসে 22.99 ডলারে উন্নীত হয়

গুগল ইউটিউব প্রিমিয়াম পরিবার এখনও রোমানিয়ায় প্রায় 8 ডলারে অবরুদ্ধ রয়েছে (উত্স: নিজস্ব)

যদিও নির্দিষ্ট বাজারের ব্যবহারকারীরা এখনও নতুন পরিসংখ্যানের মুখোমুখি হননি, মনে হয় কিছু প্রিমিয়াম পরিবার ইউটিউব গ্রাহকরা র‌্যাডিক্যাল মূল্য পরিবর্তনের বিজ্ঞপ্তিগুলি পান. যদিও রোমানিয়ান গ্রাহকরা এখনও প্রায় 8 ডলারে পারিবারিক পরিকল্পনা থেকে উপকৃত হতে পারেন, অন্যান্য বাজারে দাম বেড়েছে $ 22.99.

কোড্রুট নিস্টর, প্রকাশিত 10/21/2022 ���� ���� ���� ���� . ���� ���� ���� ���� ���� ���� ���� ���� ���� ���� ���� ���� ���� ���� ���� ���� ���� ���� ���� ���� ���� ���� ���� ���� ���� ���� ���� ���� ����

গুগল ইউটিউব দ্বারা উত্পন্ন আয়ের অনুকূলকরণের সংগ্রাম অব্যাহত রেখেছে, তবে এবার মনে হচ্ছে তারা আর সহজ পরীক্ষা নয়. যদিও অনেক ব্যবহারকারী এখনও কোনও বিজ্ঞপ্তি পাননি, নির্দিষ্ট বাজারে ইউটিউব প্রিমিয়াম পরিবারে গ্রাহকরা তাদের মাসিক সাবস্ক্রিপশনের দামের উল্লেখযোগ্য বৃদ্ধির মুখোমুখি হন.

প্রিমিয়াম ইউটিউব পরিবারের বেশ কয়েকজন গ্রাহক সম্প্রতি তাদের পরিষেবার দাম বৃদ্ধির বিষয়ে ইমেল পেয়েছেন, যা $ 17.99 থেকে 22.99 ডলারে যায়. এমনকি কিছু গ্রাহক https: // www এ অর্জিত অধিকার থেকে উপকৃত হচ্ছে.অ্যান্ড্রয়েডহেডলাইনস.com/2018/05/ইউটিউব-কনফার্মস-বর্তমান-সাবস্ক্রাইশ-দাদা-ইয়েউটিউব-প্রিমিয়াম-মিউজিক.এইচটিএমএল যারা বর্তমানে $ 14 বা তার চেয়ে কম অর্থ প্রদান করে তাদের সাবস্ক্রিপশনটি 22.99 ডলারে দেখবে. তবে, ইউটিউবের সাবস্ক্রিপশনের ব্যয় বাজারের উপর নির্ভর করে পরিবর্তিত হয় এবং মনে হয় যারা কম অর্থ প্রদান করেছেন তারা এই মুহুর্তে দাম বাড়ায়.

রোমানিয়ায়, উদাহরণস্বরূপ, ইউটিউব প্রিমিয়াম পরিবারের সাবস্ক্রিপশনটির দাম 26 রন, প্রতি মাসে 8 ডলারেরও কম সমতুল্য. এই মুহুর্তের জন্য, মনে হচ্ছে খারাপ সংবাদ বহনকারী ইমেলটি এখনও আসেনি. যেহেতু রোমানিয়ান বাজারটি মূলত আনন-বডিগুলির সমন্বয়ে গঠিত, যারা ইউটিউব প্রিমিয়াম পরিবারের জন্য অর্থ প্রদান করতে পছন্দ করেন তারা সম্ভবত একটি নির্দিষ্ট সময়ের জন্য বর্তমানে উপলব্ধ দুর্দান্ত অফারে রয়েছেন.

ইউটিউব প্রিমিয়াম পরিবার আপনাকে 5 জন পরিবারের সদস্য যুক্ত করতে দেয়. বিজ্ঞাপন ছাড়াই ইউটিউব অভিজ্ঞতা ছাড়াও, সাবস্ক্রিপশনে ইউটিউব মিউজিক প্রিমিয়ামের অ্যাক্সেস, পাশাপাশি অফলাইন দেখার জন্য ভিডিওগুলি ডাউনলোড করাও অন্তর্ভুক্ত রয়েছে. এই মুহুর্তের জন্য, নতুন দামটি মার্কিন যুক্তরাষ্ট্রের ওয়েবসাইটে দর্শকদের জন্য নির্দেশিত হয়েছে, তবে অন্যান্য অঞ্চলে ইউটিউবের ব্যবহারকারীরা এখনও পূর্ববর্তী দামটি দেখতে পান (উপরে উল্লিখিত রোমানিয়ার ক্ষেত্রে, প্লাস এল ‘জার্মানি, যেখানে দাম নির্দেশিত সময় প্রকাশনা € 17.99).