পরীক্ষা স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3: এটি আপনার সমস্ত আকাঙ্ক্ষাগুলিতে ভাঁজ করে, স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 এর পরীক্ষা: ভাঁজ স্মার্টফোন যা প্রত্যাশিত ছিল | বাউইগস টেলিকম

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3: ভাঁজ স্মার্টফোনটির জন্য আমরা অপেক্ষা করছিলাম

Contents

ডিজাইনের এই পছন্দটির সমকক্ষটি তাত্ক্ষণিক: সামান্যতম ক্রিয়াকলাপের জন্য আপনাকে সর্বোপরি ফোনটি খুলতে হবে. কেউ কেউ প্রতিদিনের ভিত্তিতে একটি বাস্তব চ্যালেঞ্জ দেখতে পাবেন, যেখানে অন্যরা “আমি আমার স্মার্টফোনটি ব্যবহার করি না” এবং “আমি এটি ব্যবহার করি” এর মধ্যে এই ছোট্ট ডিকম্প্রেশন এয়ারলকটি প্রশংসা করবেন এবং “আমি এটি ব্যবহার করি”. আপনার মতো কিছুটা হঠাৎ এই দুটি রাজ্যের মধ্যে কখনও কখনও অস্পষ্ট সীমানা খুঁজে পান. এটি দেখতে মজাদার যে কোনও ফাংশনের জন্য যা এতটা উপাখ্যানীয় দেখায় (ফোনটি ভালভের মতো বন্ধ হয়), আমরা তাই ভিন্ন বস্তুর সাথে একটি সম্পর্ক অর্জন করতে পারি.

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 পরীক্ষা: এটি আপনার সমস্ত আকাঙ্ক্ষা ভাঁজ করে

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 হ’ল দক্ষিণ কোরিয়ার প্রস্তুতকারকের অন্যান্য ভাঁজ স্মার্টফোন যা একটি অনুভূমিক ভাঁজ সহ একটি সেল ফোন টাইপ ফর্ম্যাট সরবরাহ করে যা উভয়ই একটি অত্যন্ত কমপ্যাক্ট ফর্ম বন্ধ করে দেয়, তবে এটি একটি বৃহত মোবাইলও সম্পূর্ণ উন্মুক্ত. একটি শক্ত অভিজ্ঞতার প্রতিশ্রুতি দেওয়া, বিশেষত অ্যান্ড্রয়েডের জন্য অন্যতম সেরা প্রসেসর এবং সেইজন্য দুটি স্ক্রিন, সমস্ত পূর্ববর্তী এবং জলরোধী তুলনায় আরও কঠোর চ্যাসিসে একটি -ইউআই ইন্টারফেসের জন্য ধন্যবাদ তরল এবং বৈশিষ্ট্যগুলি সরবরাহ করে. আমরা এটি পুরোপুরি পরীক্ষা করতে সক্ষম হয়েছি এবং এখানে আমাদের ইমপ্রেশনগুলি রয়েছে.\

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 পরীক্ষা: এটি আপনার সমস্ত আকাঙ্ক্ষা ভাঁজ করে

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 এর প্রযুক্তিগত শীট:

  • 6.7 -ইঞ্চ অ্যামোলেড স্ক্রিন, 1080×2636 পিক্সেল 120 ​​হার্জেড
  • 1.9 ইঞ্চি অ্যামোলেড স্ক্রিন, 112×300 60 হার্জ পিক্সেল
  • চিপসেট কোয়ালকম স্ন্যাপড্রাগন 888
  • 8 জিবি র‌্যাম
  • 128/256 অ -এক্সটেনসিবল অভ্যন্তরীণ স্টোরেজ জিবি
  • ডাবল 12+12 মেগাপিক্সেল ফটো সেন্সর
  • 10 মেগাপিক্সেল ফ্রন্ট সেন্সর
  • প্রোফাইলে ফিঙ্গারপ্রিন্ট রিডার
  • 3300 এমএএইচ ব্যাটারি সামঞ্জস্যপূর্ণ চার্জিং 25 ওয়াট
  • অপারেটিং সিস্টেম: একটি ইউআই 3 সফ্টওয়্যার ওভারলে সহ অ্যান্ড্রয়েড 11.1

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 এর নকশা

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 এর পূর্বসূরীর ঠিক লাইনগুলি নেয় এত বেশি যে তিনি অফার কঠোরভাবে অভিন্ন মাত্রা ঠিক 173 গ্রাম ওজনের মতো, ভাঁজ স্মার্টফোনের জন্য বরং যুক্তিসঙ্গত. তবে নির্দিষ্ট বাজারে বর্তমানে উপলব্ধ অন্যান্য মডেলের তুলনায়, দ্যই ফ্লিপ 3 একটি অনুভূমিক খোলার উপর নির্ভর করে যা এটি বন্ধ হয়ে গেলে এটি একটি অত্যন্ত কমপ্যাক্ট আকারের প্রস্তাব দেয়. এটি এই দুর্দান্ত বাহিনীগুলির মধ্যে একটি এবং প্রতিদিনের ভিত্তিতে, শেষ পর্যন্ত আমরা এমন একটি মোবাইল ডিভাইস “খুঁজে” পেয়ে খুশি যা পকেটে বেশি জায়গা নেয় না. এমনকি যদি প্রশ্নে (বা ব্যাগ) পকেটটি কিছুটা বড় হয় তবে আমরা এটি কখনও কখনও এটি সন্ধান করার জন্য গ্রহণ করি. স্বীকার করা যায়, এটি বেধ ভাঁজযুক্ত 17.3 মিমি, তবে এটি যখন খোলা থাকে তখন কেবল 7.2 মিমি, বাজারে সেরা হিসাবে. এটি চারটি রঙে পাওয়া যায়: সবুজ, ল্যাভেন্ডার, ক্রিম বা কালো.

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 এর পিছনে

পূর্ববর্তী মডেলের চেয়ে আরও নমনীয় এবং সহজ খোলার প্রস্তাব দেওয়ার জন্য কব্জাগুলি পর্যালোচনা করা হয়েছে. একদিকে খোলার সম্ভব, তবে কিছুটা সূক্ষ্ম. যখন এটি খোলা থাকে, এটি খুব স্থিতিশীল থাকে, পিছনে কাত না করা এবং এই জাতীয় অবস্থানের নির্দিষ্ট মিডিয়া দেখার অনুমতি দেয় না, উদাহরণস্বরূপ. এটি স্যুইচিং ছাড়াই 145 ডিগ্রি খোলার কোণ পর্যন্ত এটি ধরে রাখতে পারে. একটি 90 ডিগ্রি অবস্থান, বা আরও কিছুটা আরও, আপনাকে উত্তেজনাপূর্ণ বাহু ছাড়াই সেলফি তুলতে দেয়, মোবাইলটি কেবল আপনার সামনে রাখা হচ্ছে. এটি অত্যন্ত ব্যবহারিক. স্যামসুংয়ের মতে, কব্জাটি কমপক্ষে 200,000 ম্যানিপুলেশন বা 5 বছরের জন্য প্রতিদিন 100 টি ভাঁজ সহ্য করার জন্য প্রত্যয়িত হয়েছিল. বন্ধ, প্রান্তগুলি গ্যালাক্সি জেড ফ্লিপ 5 জি এর চেয়ে একে অপরের সাথে খুব সামান্য কাছাকাছি. তবে এটি অবশ্যই লক্ষ করা উচিত যে একটি ছোট জায়গা আছে. ভাঁজ স্মার্টফোন ওপ্পো ফাইন্ড এন এর ক্ষেত্রে এটি নয়, যার দুটি দিক আক্ষরিকভাবে স্পর্শ করা হয়েছে. ডিভাইসটি অ্যালুমিনিয়াম চ্যাসিস থেকে উপকৃত হয়, আগের মডেলের চেয়ে প্রতিরোধী. এছাড়াও, এর আইপিএক্স 8 শংসাপত্রটি নোট করুন, যা এটিকে সম্পূর্ণ জলরোধী করে তোলে, তবে ধুলো নয়. এটি ইতিমধ্যে একটি দুর্দান্ত জিনিস এবং এইভাবে এই ডিভাইসটিকে তার বাস্তব প্রযুক্তিগত শোকেসটির পদমর্যাদা ধরে রাখতে দেয়.

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 বন্ধ

স্ট্যান্ডবাই বোতামের স্তরে ডান প্রোফাইলে ফিঙ্গারপ্রিন্ট রিডার এর পূর্ববর্তী মডেল হিসাবে উপস্থিতি দেখতে মোবাইলটি খুলুন. মোবাইলটি খোলা থাকলে এটি কিছুটা উঁচু, তবে বন্ধ হয়ে গেলে ভালভাবে স্থাপন করা. ঠিক পাশেই, ভলিউম পরিচালনা করতে একটি ডাবল বোতাম রয়েছে. সিম কার্ড ড্রয়ারটি বিপরীত প্রোফাইলে অবস্থিত. কেবল একটি সমর্থিত, তবে সক্রিয় করার সম্ভাবনাটি নোট করুন দ্বিতীয় লাইনের জন্য ESIM ফাংশন. দুর্ভাগ্যক্রমে, অভ্যন্তরীণ স্টোরেজ ক্ষমতা প্রসারিত করতে অক্ষম.

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 এর প্রোফাইল

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 এর নিম্ন এবং উপরের প্রোফাইল

অবশেষে, নীচের প্রান্তে, স্পিকারের জন্য ইউএসবি-সি সংযোগকারী এবং একটি গ্রিড রয়েছে. অন্য স্পিকার স্ক্রিনের উপরে ইনস্টল করা আছে. সুতরাং আমরা একটি স্টেরিও শব্দের সুবিধা গ্রহণ করি যা একটি ভাল জিনিস বিশেষত যেহেতু স্তরটি বরং সুসংগত. মাঝারি এবং ট্রেবল কলটিতে নিম্ন -কল ফ্রিকোয়েন্সিগুলির চেয়ে অনেক বেশি উপস্থিত রয়েছে. আপনি যখন ভলিউমটি কিছুটা উঁচুতে চাপলেন তখন শব্দটি স্যাচুরেটেড. ডলবি এটমোস ফর্ম্যাটের সাথে সামঞ্জস্যতা নোট করুন. আমরা দ্রুত তাকে ব্লুটুথ হেলমেটের সাথে যুক্ত করব বা তারযুক্ত শ্রবণ সিস্টেমের জন্য অ্যাডাপ্টার ব্যবহার করব. পূর্ববর্তী গ্যালাক্সি জেড ফ্লিপের মতো, এটি 5 জি সামঞ্জস্যপূর্ণ, তবে এই সময়টি ওয়াই-ফাই 6 সরবরাহ করে, আরও ভাল গতি এবং বৃহত্তর পরিসীমা সহ আরও দক্ষ. ডিভাইসটি অবশ্যই যোগাযোগহীন অর্থ প্রদানের জন্য এনএফসির সাথে সামঞ্জস্যপূর্ণ. আপনি যদি স্যামসাং পে পরিষেবা ব্যবহার করেন তবে আপনাকে অর্থ প্রদানের জন্য ডিভাইসটি খুলতে হবে না. পেমেন্ট ফাংশনটি সক্রিয় করতে কেবল টাচ স্ক্রিনে একটি আঙুলটি স্লাইড করুন এবং তারপরে এটি টার্মিনাল থেকে যোগাযোগ করুন এবং আঙুলের ছাপ পাঠকের উপর আপনার আঙুলটি রেখে অপারেশনটিকে বৈধতা দিন. দুর্ভাগ্যক্রমে, এই ফাংশনটি কেবল স্যামসুং বেতনের সাথেই উপলব্ধ এবং গুগল বেতনের সাথে কাজ করে না যার জন্য একই অপারেশন চালানোর জন্য মোবাইল খোলার প্রয়োজন.

এসএফআর দ্বারা রেড থেকে স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 কিনুন

স্যামসাং থেকে স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 কিনুন

এফএনএসি থেকে স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 কিনুন

একটি গৌণ বাহ্যিক পর্দা এখন স্পর্শ

গ্যালাক্সি জেড ফ্লিপ 3 এর একটি বাহ্যিক স্ক্রিন রয়েছে. তিনি আগেরটির চেয়ে বড় 1.9 ইঞ্চি পরিমাপ (গ্যালাক্সি জেড ফ্লিপ 5 জি -তে 1.1 ইঞ্চির বিপরীতে). এখন স্পর্শকাতর, আপনি যখন দু’বার দ্রুত ক্লান্ত হয়ে পড়বেন তখন তিনি জীবিত হয়ে উঠতে পারেন. আপনি বেশ কয়েকটি ফাংশনগুলি স্ক্রোল করতে পারেন যার অর্ডার কাস্টমাইজযোগ্য: আবহাওয়া, ঘড়ি, অ্যালার্ম, ভয়েস রেকর্ডার, টাইমার, সংগীত নিয়ন্ত্রণ, পদক্ষেপের সংখ্যা, বার্তা, এজেন্ডা ইত্যাদি ইত্যাদি. এবং প্রয়োজনে উইজেট যুক্ত করুন. খুব খারাপ আমরা সরাসরি উত্তর দিতে পারি না, স্ক্রিনটি মূলত তথ্য এবং প্রাপ্ত বিভিন্ন বিজ্ঞপ্তিগুলির সাথে পরামর্শ করার জন্য ব্যবহৃত হয়েছিল, ডিভাইসটি খোলার মাধ্যমে বাকি অপারেশনগুলি করা হবে. সংগীত পড়া নিয়ন্ত্রণ করা সম্ভব.

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 এর বাহ্যিক স্ক্রিন

ব্যবহারে, এটি ব্যবহারিক এবং প্রায়শই বার্তাগুলি দেখার জন্য মোবাইলটি খোলার এড়িয়ে চলে তবে আমরা সবকিছু সত্ত্বেও আরও কিছুটা ইন্টারঅ্যাকশন সম্ভাবনা থাকতে পছন্দ করতাম. এটি একটি ডিআলে যার মধ্যে আমরা পুরো রোদে এমনকি বাইরে পাঠযোগ্য হতে যথেষ্ট ভাল গুণ এবং উজ্জ্বলতা হাইলাইট করি.

আরও প্রতিরোধী এবং 120 হার্জ অভ্যন্তরীণ স্ক্রিন

22: 9 ফর্ম্যাটে গ্যালাক্সি জেড ফ্লিপ 3 এর অভ্যন্তরীণ স্ক্রিনটি 6.7 ইঞ্চি তির্যকভাবে প্রকাশিত হচ্ছে 1080×2636 পিক্সেলের সংজ্ঞা সহ. অন্যান্য পর্দার মতো নয়, এটি একটি সামান্য কালো সীমানা দ্বারা বেষ্টিত যা আমরা স্পর্শকাতর হেরফেরগুলির জন্য বিব্রতকর বলে মনে করি তবে শেষ পর্যন্ত এটি ব্যবহারে ভুলে যায়. পর্দা একটি থেকে উপকৃত 120 হার্জ রিফ্রেশ ফ্রিকোয়েন্সি, পূর্ববর্তী মডেলের তুলনায় 60 হার্জেডের মধ্যে সীমাবদ্ধ একটি উন্নতি. আরও, স্ক্রিনটি স্যামসাং আরও শক্তিশালী বলে মনে করা হয় সক্ষম, একটি অগ্রাধিকার, আরও ভাল স্ট্রাইপগুলি প্রতিরোধ করতে. এটি একটি প্রতিরক্ষামূলক চলচ্চিত্র দ্বারা আচ্ছাদিত. এটি সরানো যেতে পারে এবং এটি এমনকি পরিবর্তন করা যেতে পারে যদি এটি ব্যবহারের সময় খুব বেশি স্ট্রাইপ হয়ে যায়. ওএলইডি স্ল্যাব নমনীয় হচ্ছে, যখন এটি পুরোপুরি উদ্ঘাটিত হয়, আমরা এখনও মাঝখানে একটি ছোট ব্র্যান্ডের উপস্থিতি নোট করি. যদি আমরা এটি শুরুতে লক্ষ্য করি তবে আমরা ডিভাইসটির ব্যবহারের জন্য এটি দ্রুত যথেষ্ট ভুলে যাই. আপনি যখন আঙুলটি পাস করেন, আপনি ভাঁজটিও অনুভব করেন. রঙিনমেট্রি পুরো প্রদর্শন পৃষ্ঠের উপরে নিয়ন্ত্রিত থাকে কেন্দ্রে অনর্থক ছাড়াই, যা একটি দুর্দান্ত জিনিস.

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 এর অভ্যন্তরীণ স্ক্রিন

ডিভাইস সেটিংসে, আপনি প্রতিটি পর্দার উজ্জ্বলতা স্বাধীনভাবে সামঞ্জস্য করতে পারেন. অভিযোজিত মোডটি নির্বাচন করে অভ্যন্তরীণ পর্দার রিফ্রেশ ফ্রিকোয়েন্সি সামঞ্জস্য করাও সম্ভব যা ব্যবহারের অ্যাপ্লিকেশন অনুযায়ী ফ্রিকোয়েন্সি বা স্ট্যান্ডার্ড মোড যা ব্যাটারি সংরক্ষণ করতে 60 হার্জেডে ক্যাপ করে তা স্বয়ংক্রিয়ভাবে ফ্রিকোয়েন্সিটিকে অভিযোজিত করে. দুটি স্ক্রিন মোড উপলভ্য: পরবর্তী ক্ষেত্রে, সাদা ভারসাম্য সংশোধন করার সম্ভাবনা সহ প্রাণবন্ত এবং প্রাকৃতিক. উজ্জ্বলতা বহিরঙ্গন ব্যবহারের জন্য যথেষ্ট, এমনকি পুরো রোদেও. অবশেষে, সামনের ফটো সেন্সরে জায়গা ছেড়ে যাওয়ার জন্য কেন্দ্রের শীর্ষে একটি ঘুষি নোট করুন.

L পরামিতি

আপনার প্রয়োজন শক্তিশালী সবকিছু

প্রযুক্তিগতভাবে, গ্যালাক্সি জেড ফ্লিপ 3 পূর্ববর্তী মডেলের তুলনায় একটি খাঁজ থেকে উঠে আসে একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 888 চিপ দিয়ে সজ্জিত (গ্যালাক্সি জেড ফ্লিপ 5 জি -তে স্ন্যাপড্রাগন 865 এর বিরুদ্ধে) কভেক 8 জিবি র‌্যাম. তিনি সঙ্গে উপলব্ধ 128 বা 256 জিবি স্টোরেজ স্পেস, নির্বাচিত কনফিগারেশনের উপর নির্ভর করে. আসুন আমরা এই ক্ষমতাটি বাড়ানোর অসম্ভবতা স্মরণ করি, যার অর্থ আপনার স্মৃতি প্রয়োজন অনুসারে আপনাকে সঠিক ক্রয়টি বেছে নিতে হবে. এই জাতীয় প্ল্যাটফর্মের সাথে, মোবাইল দক্ষ এবং একটি বৃহত বেগ সহ সমস্ত অ্যাপ্লিকেশন সম্পাদন করে. কোনও গেম একটি ভাল তরলতা এবং গ্রাফিক্সের একটি দুর্দান্ত স্তরের সাথে খেলতেও প্রতিরোধী নয়. আমরা একটি দীর্ঘস্থায়ী মন্দা লক্ষ্য করি নি, যা খুব ভাল জিনিস.

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 পারফরম্যান্স পরীক্ষা

এসএফআর দ্বারা রেড থেকে স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 কিনুন

স্যামসাং থেকে স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 কিনুন

এফএনএসি থেকে স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 কিনুন

মাল্টিমিডিয়ার জন্য অনেক ব্যবহারিক ব্যবহার

গ্যালাক্সি জেড ফোল্ড 3 এর মতো কিছুটা, গ্যালাক্সি জেড ফ্লিপ 3 ফ্লেক্স মোডে থাকতে পারে, অর্থাৎ 90 ডিগ্রিতে ভাঁজ করা অন্যটি ফ্ল্যাট সমর্থন হিসাবে কাজ করে যখন এর একটি শাটারগুলিতে ভিডিও দেখার অনুমতি দেওয়ার জন্য. আমরা স্যামসাংয়ের অন্যান্য ভাঁজ মোবাইলের মতো যতটা প্রস্থের সুবিধা গ্রহণ করি না, তবে অবস্থানটি ব্যবহারিক থেকে যায়. নির্দিষ্ট অ্যাপ্লিকেশনগুলিতে (উন্নয়নের ক্ষেত্রে সরবরাহ করা হয়েছে), উদাহরণস্বরূপ, ইউটিউব বা স্পটিফাইয়ের অধীনে স্ক্রিনের নীচের অংশে স্পর্শ নিয়ন্ত্রণগুলি প্রদর্শিত হয়. নোট করুন যে এই অবস্থানে, আমরা আবার একটি অভিযোজিত ইন্টারফেসের সাথে গুগল ডুওর সাথে যোগাযোগ করতে পারি. গ্যালাক্সি জেড ফ্লিপ 3 সম্পূর্ণ এইচডি গুণমানের এইচডি মাল্টিমিডিয়া সামগ্রী পড়তে পুরোপুরি সক্ষম কারণ এটি ডিআরএম উইডলাইন এল 1 এর সাথে সামঞ্জস্যপূর্ণ.

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 স্ক্রিন

অন্যথায়, মোবাইলটি একটি ইউআই সফ্টওয়্যার ওভারলে সহ অ্যান্ড্রয়েড 11 ব্যবহার করে ইতিমধ্যে গ্যালাক্সি জেড ফোল্ড 3 এ দেখা গেছে, তবে ব্র্যান্ডের অন্যান্য মোবাইলগুলিতেও. এটি বিজ্ঞপ্তি বারে ইতিমধ্যে উপলব্ধ যারা ছাড়াও সংক্ষিপ্ত ফাংশনগুলির জন্য একটি উচ্চ স্তরের ব্যক্তিগতকরণের পাশাপাশি একটি সাইডবার সরবরাহ করে না.

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 এর ইন্টারফেস

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 সেটিংস

বিস্তারিত স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 পরামিতি

উন্নত ছবির মান

ছবি তোলার জন্য, গ্যালাক্সি জেড ফ্লিপ 3 পূর্ববর্তী মডেলের সেন্সরগুলি গ্রহণ করে, যথা প্রশস্ত কোণ এবং অতি-কোণগুলির জন্য দুটি 12 মেগাপিক্সেল মডিউল. তাদের সাথে, ডিভাইসটি আরও গুরুত্বপূর্ণ স্তরের বিশদ এবং দুর্দান্ত রঙিনমেট্রি সহ গ্যালাক্সি জেড ফ্লিপ 5 জি এর চেয়ে আরও চাটুকার শট সরবরাহ করে. সফ্টওয়্যার প্রসেসিং দক্ষ হিসাবে প্রমাণিত, এইভাবে সেন্সর ব্যবহৃত নির্বিশেষে সামগ্রিকভাবে সুন্দর ছবি পাওয়া সম্ভব করে তোলে. এখানে কোনও অপটিকাল জুম নেই, তবে কেবল ডিজিটাল যা আপনাকে 10x পর্যন্ত যেতে দেয় কিছুটা সূক্ষ্ম ফলাফলের জন্য. ডিভাইসটিতে স্ক্রিন স্তরে একটি 10 ​​মেগাপিক্সেল সেন্সরও রয়েছে. এটি আরও স্যাচুরেটেড এবং কম সুনির্দিষ্ট রেন্ডারিং সহ কম সন্তোষজনক শট সরবরাহ করে.

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 সহ গ্র্যান্ড-এঙ্গেল ফটো

দুটি স্ক্রিন থাকার সুবিধা হ’ল আপনি সেলফি তুলতে দুটি ব্যাক সেন্সরও ব্যবহার করতে পারেন, ফ্রেমিং উত্স হিসাবে বাহ্যিক স্ক্রিনটি ব্যবহার করার জন্য কেবল ইন্টারফেসে সংশ্লিষ্ট ফাংশনটি সক্রিয় করে. এটি খুব ব্যবহারিক এবং ফলাফলগুলি সেলফিগুলির জন্য আরও ভাল. ছবি তোলা দূরবর্তীভাবে ট্রিগার করা যেতে পারে, একটি সাধারণ অঙ্গভঙ্গি দ্বারা. ক্যামেরা অ্যাপ্লিকেশন ইন্টারফেসটি অভ্যন্তরীণ পর্দার খোলার সাথে অভিযোজিত হয় যদি এটি সম্পূর্ণরূপে উদ্ঘাটিত হয় বা কেবল স্ক্রিনের উপরের অংশে কোনও দৃশ্য সরবরাহ করা হয় তবে এটি সামান্য ভাঁজ করা হলেও নীচের অংশে ঘুরিয়ে দেওয়া হয় সাধারণত সাধারণত উপলভ্য বিকল্পগুলি শীর্ষ. বেশ কয়েকটি মোড অবিলম্বে অ্যাক্সেসযোগ্য: একক টেক, প্রতিকৃতি, ফটো, ভিডিও এবং আরও অনেক কিছু. এই শেষ মেনুটি অন্যান্য মোডগুলিতে অ্যাক্সেস সরবরাহ করে: এআর ডুডল, প্রো, প্যানোরামা, খাবার, রাত, প্রতিকৃতি ভিডিও, প্রো ভিডিও, সুপার আইডল, স্লো মোশন, হাইপারল্যাপস এবং ডিরেক্টরের ভিউ (ডাবল ভিউ).

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 ক্যামেরা ইন্টারফেস

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 সহ ফটো জুম

অবশেষে, সম্ভাবনা নোট করুন প্রতি সেকেন্ডে 60 ফ্রেম পর্যন্ত একটি আল্ট্রা এইচডি সংজ্ঞা সহ ফিল্ম. আমরা ডিভাইসের সীমানার সীমাবদ্ধতার প্রশংসা করি, বিশেষত এর সংহত স্ট্যাবিলাইজারের জন্য ধন্যবাদ.

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 সহ 1x জুম ফটো

একটি সঠিক স্বায়ত্তশাসন, তবে একটি এখনও ধীর বোঝা

সঙ্গে এর 3300 এমএএইচ ব্যাটারি, এইটা বর্তমানে একটি মোবাইলের ক্ষুদ্রতম সক্ষমতাগুলির মধ্যে একটি. আশ্চর্যজনকভাবে, আমাদের একটি দিন আছে, তবে আরও বেশি কিছু নয়. যদি আমাদের বরং নিবিড় ব্যবহার থাকে তবে এটিকে কিছু রঙ দেওয়ার জন্য এবং এটি ব্যবহার চালিয়ে যাওয়ার জন্য একটি মধ্যবর্তী লোড সমাধান সরবরাহ করা ফ্যাশনেবল. অন্যথায়, আমরা রিফ্রেশ ফ্রিকোয়েন্সি এবং অভ্যন্তরীণ পৃষ্ঠটি খোলার এড়ানো বাহ্যিক পর্দার সর্বাধিক ব্যবহারে খেলতে পারি, আরও শক্তি গ্রাহক. আসলে যা সঠিক দিকে যাচ্ছে না তা হ’ল সত্য ব্যাটারি দ্রুত লোড সমর্থন করে না. প্রকৃতপক্ষে, এটি 15 ওয়াটে ক্যাপ করে এমনকি মিড -রেঞ্জ স্মার্টফোনগুলি 65 ওয়াট সরবরাহ করে, শাওমি 11 টি প্রো উল্লেখ না করে যা 120 ওয়াট সমর্থন করে. এর অর্থ হ’ল তিনি আধা ঘন্টা চার্জে সবেমাত্র 40% উপার্জন করেন. এবং সর্বোপরি, স্যামসুং বিদ্যুৎ সরবরাহ সরবরাহ করে না … অন্যান্য সর্বাধিক উচ্চতর সিরিজের মতো. মোবাইল অবশ্য ওয়্যারলেস লোড সমর্থন করতে পারে. 35%এ, এই ক্ষেত্রে, এটি এখনও একটি সম্পূর্ণ লোডের আগে 1H46 প্রয়োজন.

এসএফআর দ্বারা রেড থেকে স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 কিনুন

স্যামসাং থেকে স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 কিনুন

এফএনএসি থেকে স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 কিনুন

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 সম্পর্কে আমাদের মতামত

আমাদের জন্য, এর নতুন সংস্করণ ভাঁজ ভালভ স্মার্টফোন কে খুব ছোট হতে পারে তবে কে জানে তবে কেও অফার করতে পারে একটি খুব সুন্দর প্রদর্শন পৃষ্ঠ পূর্ববর্তী মডেলের তুলনায় বিশেষত একটি সাফল্য. এটি আরও দৃ ust ় চরিত্র, পানিতে জলরোধী, আরও ভাল মানের ফটো এবং বর্ধিত কর্মক্ষমতা সহ সমাপ্তির স্তরকে বাড়িয়ে তোলে. অতএব তিনি পূর্ববর্তীটির ত্রুটিগুলি মুছে ফেলেন এমনকি যদি আমরা সর্বদা তাকে সীমিত স্বায়ত্তশাসন এবং প্রতিযোগিতার মুখে অত্যধিক ধীর চার্জের জন্য দোষ দিতে পারি. আমাদের জন্য, এরগোনমিক এবং শক্তিশালী, এটি এখনও দৈনিক ভিত্তিতে ব্যবহার করা অত্যন্ত আনন্দদায়ক.

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3: ভাঁজ স্মার্টফোনটি আমরা প্রত্যাশা করেছি

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ_3

ওয়াটার ওয়াটারপ্রুফ, আরও দৃ ust ়, আরও ভাল সমাপ্ত, গ্যালাক্সি জেড ফ্লিপ 3 এর পূর্বসূরীর চেয়ে অনেক বেশি সাশ্রয়ী মূল্যের. এর কমপ্যাক্ট ভালভ ফর্ম্যাট যা একটি দুর্দান্ত 6.7 -ইঞ্চি অ্যামোলেড স্ক্রিনটি লুকায়.

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 পরীক্ষা: আমাদের মতামত

আপনি একটি ফোল্ডেবল স্মার্টফোনে পড়বেন ? 2021 সালের আগস্টে উন্মোচিত, স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 আপনাকে ভালভাবে ক্যাপসাইজ করতে পারে ! উদ্ঘাটিত, 6.7 -ইঞ্চি অ্যামোলেড স্ক্রিন (17 সেমি তির্যক) পুরো এইচডি+ এ কেবল নিখুঁত এবং সর্বাধিক তরলতা সহ. ভাঁজ (একটি ভালভ ফোন পদ্ধতি), এটি একটি ছোট স্কোয়ার ফোনে পরিণত হয়, আপনার পকেটে পিছলে যাওয়া খুব সহজ, তবে একটি ছোট বাহ্যিক স্ক্রিন সহ যা আপনাকে এটি পুনরায় নিয়োগ না করেই এটি ব্যবহার করতে দেয়. পারফরম্যান্সগুলি স্পষ্টতই এর স্ন্যাপড্রাগন 888 সামঞ্জস্যপূর্ণ 5 জি প্রসেসর এবং এর 8 জিবি র‌্যামের সাথে রয়েছে. এবং তার পূর্বসূরীর তুলনায় 500 ইউরোর হ্রাসের দামের সাথে, সমস্ত টেকনোফিলগুলি বোঝানোর জন্য তাঁর সমস্ত সুবিধা রয়েছে.

আরও শক্তিশালী স্মার্টফোন

স্ক্রিনের ভঙ্গুরতা এবং কব্জাগুলি ছিল, এটি অবশ্যই স্বীকার করা উচিত, একটি ভাঁজ স্মার্টফোন কেনার আগে অন্যতম প্রধান প্রশ্ন বিষয়. গ্যালাক্সি জেড ফ্লিপ 3 এর মতো গ্যালাক্সি জেড ফ্লিপ 3 এর জন্য স্যামসুং এই দিকটিতে অনেক কাজ করেছে. উভয়েরই একটি শক্তিশালী অ্যালুমিনিয়াম ফ্রেম রয়েছে, 2020 এর ভাঁজ পরিসরের চেয়ে 10% বেশি প্রতিরোধী. অভ্যন্তরীণ স্ক্রিনটি পূর্ববর্তী সংস্করণগুলির তুলনায় 80% বেশি প্রতিরোধী এবং সমস্ত বাহ্যিক মুখগুলি সর্বশেষতমের একটি শক্তিশালী কাচের গরিলা গ্লাস ভিক্টাস দ্বারা স্ক্র্যাচ এবং শক থেকে সুরক্ষিত থাকে. অবশেষে, স্যামসুং ঘোষণা করেছে যে গ্যালাক্সি জেড ফ্লিপ 3 এর কব্জাগুলি 200,000 বার ভাঁজ করার জন্য পরীক্ষা করা হয়েছে.

প্রথম ভাঁজযোগ্য এবং জলরোধী ফোন

কোরিয়ান প্রস্তুতকারক আরও একটি প্রযুক্তিগত কীর্তি পরিচালনা করেছেন: গ্যালাক্সি জেড ফ্লিপ 3 এবং জেড ফোল্ড 3, এটি প্রথম জল -রেজিস্ট্যান্ট ফোল্ডিং স্মার্টফোন (আইপিএক্স 8 সূচক). তারা 30 মিনিটের জন্য 1.5 মিটার (মিঠা পানিতে) নিমজ্জন সহ্য করতে পারে. এই সমস্ত উন্নতিগুলি গ্যালাক্সি জেড ফ্লিপ 3কে প্রতিদিনের ভিত্তিতে ব্যবহার করা আরও সহজ করে তোলে. আপনি যখন এটি আপনার পকেট বা ব্যাগে স্লিপ করেন তখন ক্ষতির ভয় পাওয়ার দরকার নেই. এবং সবচেয়ে সতর্কতার জন্য, স্যামসুং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 এর জন্য বেশ কয়েকটি প্রতিরক্ষামূলক শেল এবং কেসগুলি তৈরি করেছে বিশেষত ভালভাবে চিন্তা করা.

পকেট ফর্ম্যাটে একটি এক্সএল স্ক্রিন

গ্যালাক্সি জেড ফ্লিপ 3 এর ভালভ ডিজাইন সহ একটি সত্যই পৃথক স্মার্টফোন যা এটি একবার বন্ধ হয়ে গেলে এটি খুব কম আকার দেয় (72.2 x 86.4 x 17.1 মিমি). এটি এই মোবাইলের প্রধান সম্পদ, কমপ্যাক্ট এবং লাইট (183 গ্রাম) পকেটে পিছলে যাওয়া সহজ করে তোলে. অতএব এটি অপ্রীতিকর হলে সবচেয়ে প্রশস্ত প্রদর্শন পৃষ্ঠগুলির একটি সরবরাহ করে. যখন আমরা এই দুটি মানদণ্ডকে একত্রিত করতে চাই তখন একটি খুব ভাল আপস.

একটি উজ্জ্বল এবং তরল প্রদর্শন

গ্যালাক্সি জেড ফ্লিপ 3 একটি দুর্দান্ত ভাঁজ স্ক্রিনে খোলে (2640 x 1080 পিক্সেল) যা সম্মুখের 82% দখল করে. ডিজিটাল.কম, আমাদের অংশীদার, এর উজ্জ্বলতা পরিমাপ করেছে যা গ্যালাক্সি এস 21 আল্ট্রা এর প্রায় সমতুল্য. এটি সমস্ত আলোক শর্তে একটি উজ্জ্বল প্রদর্শনের গ্যারান্টি, যা 120 হার্জেডের শীতল হারের জন্য সর্বোত্তম তরলতা সহ আরও বেশি. এবং আমরা স্যামসুং ওএলইডি স্ল্যাবের গুণমানটি পাই যা রঙের বিশ্বস্ততা এবং প্রায় অসীম বিপরীতে হারের সংমিশ্রণ করে. গ্যালাক্সি জেড ফ্লিপ 3 এ ফটো বা ভিডিও দেখা কেবল একটি ট্রিট.
আমাদের পরামর্শ: পছন্দমতো ডিসপ্লে সেটিংসে “প্রাকৃতিক” মোডটি বেছে নিন.

একটি অভিযোজিত এবং ব্যবহারিক পর্দা

সমস্ত কোণ থেকে অবস্থিত হতে পারে এমন কব্জাগুলির জন্য ধন্যবাদ, ফোনটি না রেখে সেলফি তৈরি করা বা ভিডিও কল করা খুব সহজ হয়ে যায়. এগুলি গ্যালাক্সি জেড ফ্লিপ 3 এর ফ্লেক্স মোড দ্বারা প্রদত্ত দুটি সম্ভাবনা, যা পর্দার নীচের অংশে নির্দিষ্ট নিয়ন্ত্রণ সহ স্ক্রিনের প্রদত্ত অবস্থান অনুসারে নির্দিষ্ট অ্যাপ্লিকেশনগুলির ইন্টারফেসকে অভিযোজিত করে. এর পূর্বসূরীর মতো, গ্যালাক্সি জেড ফ্লিপ 3 এর একটি ছোট বাহ্যিক স্ক্রিন রয়েছে. স্যামসুং এই ডিসপ্লেটির অপর্যাপ্ত আকারে রিটার্ন শুনেছে. ফলাফল, মিনি স্ক্রিনটি চারগুণ বড় (1.9 ইঞ্চি) এবং বার্তাগুলি পড়ার জন্য, বিজ্ঞপ্তিগুলি, আপনার সংগীতকে চালিত করা বা মূল স্ক্রিনটি না খোলার সাথে আবহাওয়ার পরামর্শের জন্য সত্যই উপযুক্ত হয়ে ওঠে. সময় সাশ্রয় করুন, তবে এই সাধারণ কাজগুলির জন্য স্বায়ত্তশাসন সংরক্ষণের একটি ভাল উপায়. আরও ভাল, আপনি ছবি বা ফিল্ম নিতে এই বাহ্যিক স্ক্রিনটি ভিউফাইন্ডার হিসাবে ব্যবহার করতে পারেন.

সমস্ত ব্যবহারের জন্য পুনরায় বিক্রয় করার ক্ষমতা

গ্যালাক্সি জেড ফ্লিপ 3 এর ভাঁজ স্ক্রিনের অধীনে, একটি স্ন্যাপড্রাগন 888 প্রসেসর রয়েছে 8 জিবি র‌্যামের সাথে র‌্যাম সহ. একটি কম্বো যা বর্তমান ব্যবহার, মাল্টিটাস্কিং এবং এমনকি ভিডিও গেমগুলির জন্য প্রয়োজনীয় সমস্ত পারফরম্যান্স সরবরাহ করে. অ্যাপ্লিকেশনগুলি দেরি না করেই চালু হয় এবং নেভিগেশন হারাতে না পেরে অভিযোগ করা যেতে পারে. দুটি স্টেরিও স্পিকারের জন্য একটি ভাল নোট যা সম্পূর্ণরূপে দৃ inc ়প্রত্যয়ী শব্দ সরবরাহ করে. শেষ অবধি, গ্যালাক্সি জেড ফ্লিপ 3 স্পষ্টতই 5 জি এর সাথে সামঞ্জস্যপূর্ণ এবং তাই যোগাযোগ এবং ডেটা স্থানান্তর গতির জন্য সর্বোত্তম পারফরম্যান্স সরবরাহ করতে পারে (5 জি প্যাকেজ থাকার সাপেক্ষে এবং কোনও আচ্ছাদিত অঞ্চলে থাকা নেটওয়ার্ক নয়).

উন্নত গ্যালাক্সি জেড ফ্লিপ 3 এর স্বায়ত্তশাসন

স্বায়ত্তশাসনের দিকে, গ্যালাক্সি জেড ফ্লিপ 3, একটি ভাল দৈনিক অংশীদার হবে. প্রকৃতপক্ষে, ফোল্ডেবল স্মার্টফোনটি 13H31 মিনিট ধরে রেখেছে, আমাদের অংশীদারের পরীক্ষাগার পরীক্ষার প্রোটোকল, ডিজিটাল অনুসারে.com. এটি পূর্ববর্তী গ্যালাক্সি জেড ফ্লিপের চেয়ে এক ঘন্টা ভাল, যা আপনি বর্তমান কাজের জন্য বাহ্যিক স্ক্রিনে ন্যায়বিচারের সাথে ঝুঁকছেন, যদি ‘মূল স্ক্রিনটি প্রকাশ করার প্রয়োজন হয় না তবে আপনাকে ব্যবহারের একটি দিন বিবেচনা করতে দেয়.

নেট অগ্রগতিতে একটি ক্যামেরা

গ্যালাক্সি জেড ফ্লিপ 2020 এ নিখুঁত হিসাবে বিবেচিত, 2021 ভিনটেজের ক্যামেরাটি শটটি ভালভাবে সংশোধন করেছে. গ্যালাক্সি জেড ফ্লিপ 3 এখনও দুটি 12 মেগাপিক্সেল মডিউলগুলির উপর ভিত্তি করে: গ্র্যান্ড এঙ্গেল এবং আল্ট্রা গ্র্যান্ড এঙ্গেল. তবে দিনের ফটোগুলি আরও বিশদ এবং আরও ভাল উন্মুক্ত এবং বেশিরভাগ পরিস্থিতিতে সন্তুষ্টি দেয়. নাইট মোডটি সেরা উচ্চ -মডেলের তুলনায় এখনও পিছনে রয়েছে তবে এটি সম্পূর্ণ ব্যবহারযোগ্য শট তৈরি করে. গ্যালাক্সি জেড ফ্লিপ 3 এছাড়াও প্রতি সেকেন্ডে 30 বা 60 ফ্রেমে 4 কে পর্যন্ত ফিল্ম করতে পারে. অপটিক্যাল স্থিতিশীলতা থেকে এর প্রধান সেন্সর উপকারগুলি যা কার্যকরভাবে কম্পনগুলি সরিয়ে দেয়.

কে গ্যালাক্সি জেড ফ্লিপ 3 ?

আরও সফল, সাধারণ ব্যবহারের পক্ষে আরও উপযুক্ত এবং আর্থিকভাবে আরও সাশ্রয়ী মূল্যের, গ্যালাক্সি জেড ফ্লিপ 3 সমস্ত ব্যবহারকারীকে ইতিমধ্যে ভাঁজ করে স্মার্টফোনগুলি ভাঁজ করে প্রলুব্ধ করে বোঝানো হবে, তবে যারা এখনও তাদের খুব ব্যয়বহুল এবং যথেষ্ট ব্যবহারিক নয় বলে মনে করেছেন. তিনি 2021 সালে সেরা 5 জি স্মার্টফোনগুলির মধ্যে একটিও ছিলেন.

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 এর দাম কত? ?

স্যামসুং বাজি দেয় যে গ্যালাক্সি জেড ফ্লিপ 3 ভাঁজ স্মার্টফোনটিকে গণতান্ত্রিক করে তুলবে. এটি করার জন্য, কোরিয়ান জায়ান্টটি বেস মূল্যটি উল্লেখযোগ্যভাবে সামঞ্জস্য করেছে, যা 128 জিবি সংস্করণের জন্য 1059 ইউরোতে পড়ে. 2020 গ্যালাক্সি জেড ফ্লিপ 1499 ইউরো বিক্রি হয়েছিল.
গ্যালাক্সি জেড ফ্লিপ 3 চয়ন করুন

  • আরও শক্তিশালী পর্দা এবং কব্জা
  • জল এবং ধূলিকণা দিয়ে জলরোধী
  • মাধ্যমিক পর্দা, বৃহত্তর এবং আরও ব্যবহারিক
  • তীব্র দাম হ্রাস

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 সহ 6 মাস: তিনি ভাঁজটি নিয়েছিলেন

আমি স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 এর সংস্থায় ছয় মাস কাটিয়েছি. স্বায়ত্তশাসন, পর্দার প্রতিরোধ এবং কব্জা, আপডেট, দাম বিবর্তন, দৈনিক ব্যবহার. আমরা এই স্মার্টফোনটির স্টক গ্রহণ করি সত্যিই অন্যদের মতো নয়.

আমি গ্যালাক্সি জেড ফ্লিপ 3 এর সাথে ছয় মাস কাটিয়েছি. অনুস্মারক হিসাবে, এটি “মাঝের ভাঁজ” ফর্ম্যাট সহ স্যামসাংয়ের সর্বশেষ ভাঁজ স্মার্টফোন. তার জন্য, যখন তাকে মুক্তি দেওয়া হয়েছিল তখন তার তিনটি প্রধান সম্পদ ছিল: তার পূর্বসূরীদের তুলনায় কম দাম (সেই সময়ে 1059 ইউরো), একটি বৃহত্তর বাহ্যিক পর্দা এবং একটি খোলামেলা মৌসুমী এবং কমপ্যাক্ট ডিজাইন একবার ভাঁজ করে.

এই বিষয়বস্তু অবরুদ্ধ কারণ আপনি কুকিজ এবং অন্যান্য ট্রেসার গ্রহণ করেন নি. এই বিষয়বস্তু ইউটিউব দ্বারা সরবরাহ করা হয়.
এটি কল্পনা করতে সক্ষম হওয়ার জন্য, আপনাকে অবশ্যই ইউটিউব দ্বারা আপনার ডেটা দিয়ে পরিচালিত ব্যবহারটি গ্রহণ করতে হবে যা নিম্নলিখিত উদ্দেশ্যে ব্যবহার করা যেতে পারে: নিজেকে সামাজিক মিডিয়াগুলির সাথে সামগ্রী দেখার এবং ভাগ করে নেওয়ার অনুমতি দিন, ডি’হিউড এবং এর পণ্যগুলির বিকাশ এবং উন্নতির প্রচার করুন এবং উন্নয়নের অনুমতি দিন অংশীদাররা, আপনার প্রোফাইল এবং ক্রিয়াকলাপের সাথে সম্পর্কিত আপনাকে ব্যক্তিগতকৃত বিজ্ঞাপনগুলি প্রদর্শন করুন, আপনাকে একটি ব্যক্তিগতকৃত বিজ্ঞাপনের প্রোফাইল সংজ্ঞায়িত করুন, এই সাইটের বিজ্ঞাপন এবং সামগ্রীর কার্যকারিতা পরিমাপ করুন এবং এই সাইটের শ্রোতাদের পরিমাপ করুন (আরও)

ছয় মাসের ভাল এবং অনুগত সেবার পরে, আমার পকেট ছেড়ে যাওয়ার সময় এসেছে. যে প্রশ্নগুলি উত্থাপিত হয় সেগুলি নিম্নরূপ: এটি প্রকাশিত হওয়ার পরে যদি আমি এটি কিনে থাকি তবে আমি আফসোস করব ? এটি কি এখনও ছয় মাস পরে মূল্যবান, এখন হাইপটি পাস হয়েছে ? আসুন আমরা এটি সব ছড়িয়ে দিন.

দাম একটি বড় হ্যাঁ

দামের সম্মুখভাগে, আমরা বলতে পারি যে পরিস্থিতি প্রকাশের ছয় মাস পরে আরও ভাল. ফোনটি নতুন সহ এর অনেক মূল্য হারিয়েছে, এটি যখন প্রকাশিত হয় তার চেয়ে এটি আরও ভাল চুক্তি করে তোলে. আজ আপনি এই মুহুর্তে কিছুটা তাকিয়ে সর্বোচ্চ 750 ইউরোর সর্বোচ্চ দামে একটি জেড ফ্লিপ পেতে পারেন, দামগুলি পুনঃনির্মাণে 600 এবং 550 ইউরোর সাথে ফ্লার্ট করে.

যখন এটি প্রকাশিত হয়, এর ডিটেক্টররা উল্লেখ করেছেন – কেবল – আঙুলটি যে জেড ফ্লিপটি এমআই 11 আল্ট্রা বা এস 21 প্লাসের মতো প্রিমিয়াম স্মার্টফোনের মতো প্রায় ব্যয়বহুল ব্যয় করে উদাহরণস্বরূপ, সূত্রের traditional তিহ্যবাহী সুবিধাগুলি ছাড়াই (কিউএইচডি স্ক্রিন, ফটোতে ফটো শীর্ষ, ইত্যাদি.) এক অর্থে, জেড ফ্লিপের বর্তমান ব্যয়টি আমাদের “প্রাকৃতিক” দাম আমাদের কাছে আরও বেশি মনে হয়, যার কাছে আপনার অর্থের জন্য আপনার কাছে আরও বেশি অনুভূত হতে পারে.

স্বায়ত্তশাসন: বড় ত্রুটি

ত্রুটিগুলির মধ্যে প্রথমটি, যিনি অন্য সকলকে ছাড়িয়ে যান, তিনি যে জেড ফ্লিপ 3 এর সুন্দর নকশায় নিজেকে অধীর আগ্রহে ছুঁড়ে ফেলার আগে তাকে অবশ্যই বিবেচনায় নেওয়া উচিত, নিঃসন্দেহে তাঁর বিপর্যয়কর স্বায়ত্তশাসন. আমরা ইতিমধ্যে এটি আমাদের পরীক্ষায় আন্ডারলাইন করেছি, জোর দিয়ে জোর দিয়ে জেড ফ্লিপ 3 কীভাবে স্বায়ত্তশাসিত স্মার্টফোন নয় (আমাদের টার্গেট প্রোটোকলের মাধ্যমে ব্যাটারির 7:46, বিকেলের মাঝামাঝি একটি বাধ্যতামূলক লোড যাতে ফোন ছাড়াই ফিরে না আসে), আমরা আন্ডারলাইন করার জন্য যথেষ্ট জোর দিতে পারে না যে এটি মোটেও উন্নতি করে না.

আমি আপনাকে জেড ফ্লিপ 3 এর স্বায়ত্তশাসন সম্পর্কিত নির্দিষ্ট ডেটা সরবরাহ করতে পছন্দ করতাম, সাধারণ ব্যবহারের ক্ষেত্রে, এই জাতীয় জিনিস. তবে সত্যটি সহজ: আমি এই ছয় মাস 25W স্যামসাং চার্জার (ফোনের সাথে সরবরাহ করা হয়নি) স্থায়ীভাবে আমার ব্যাগে কাটিয়েছি, যাতে এটি পিছনে রাখার জন্য দিনে একবার বা দু’বার লোড করতে হবে.

আপনি সত্যিই ফোনটি ব্যবহার করার সময় সবচেয়ে খারাপটি আসে. আমি এই সকালে মনে করি যখন আমি সকাল 9 টায় একটি পূর্ণ ব্যাটারি নিয়ে আমাকে ছেড়ে চলে গিয়েছিলাম, যা আমি মেট্রো দ্বারা জিপিএস দিয়ে প্যারিস পেরিয়েছিলাম, নেওয়া নোটগুলি একবার আমার অ্যাপয়েন্টমেন্টে এসেছিল এবং যেখানে আমি সকাল 11:30 টায় 25 % স্বায়ত্তশাসন ছিলাম. এই ফোনটি কেবল স্বায়ত্তশাসনে কম নয়, এটি কিছুটা তীব্রভাবে ব্যবহৃত হওয়ার সাথে সাথে এটি অনেক বেশি গরম করে. তাই তিনি আমার অভিজ্ঞতা অনুসারে গড়ের চেয়ে দ্রুত স্রাবের ঝোঁক রাখেন.

ব্যক্তিগতভাবে (আমি আমার বাড়ি থেকে খুব দূরে একটি অফিসে কাজ করি, আমি খুব কমই আমার দৈনন্দিন জীবনে আমার বাড়ি থেকে এক ঘণ্টারও বেশি দূরে চলে যাই), তাই আমি খুব বেশি পুনরায় শুরু না করেই এই বড় ত্রুটিটিকে সমর্থন করেছি, এটিকে আমি যে খারাপ দিক হিসাবে গ্রহণ করতে পারি তা গ্রহণ করে যা আমি করতে পারি আমার রুটিনে নিজেকে সামঞ্জস্য করুন. আমি অবশ্যই এখানে বা সেখানে রাইম করেছি, জগিংয়ের আগে বা বন্ধুদের দেখতে বেরিয়ে যাওয়ার আগে আমাকে কিছুটা রিচার্জ করার জন্য অপেক্ষা করতে হয়েছিল এমন সময়গুলির মতো. আমি এটি সামঞ্জস্য করেছি, কারণ আমার ব্যক্তিগত এবং পেশাদার জীবন আমাকে অনুমতি দেয়. অন্যদিকে, আমি এই ফোনের বিরুদ্ধে যে কাউকে পরামর্শ দেব যার যদি কেবলমাত্র কিছুটা প্রয়োজন হয় তবে এমন একটি ব্যাটারি যা মোটামুটি শক ধরে রাখে. অথবা আমি তাকে একটি বাহ্যিক ব্যাটারি সহ একটি বান্ডিল সন্ধান করার পরামর্শ দেব (এটি একটি রসিকতা, এটি বিদ্যমান নেই).

আমরা বন্ধ একটি স্মার্টফোন একটি স্মার্টফোন যা আমরা খুলতে পছন্দ করি

এটি আরও বিরক্তিকর যে জেড ফ্লিপ 3 হ’ল, যদি আমরা ব্যাটারির জন্য এই উদ্বেগটি ভুলে যাই তবে একটি স্মার্টফোন যা প্রতিদিনের ভিত্তিতে সবচেয়ে উত্তেজনাপূর্ণ.

আমার চোখের সবচেয়ে আকর্ষণীয় বিষয়টি সম্ভবত সবার সাথে কথা বলবে না. তবে আপনি যদি কোনও বিজ্ঞপ্তির পরামর্শের সাথে সাথে আপনি যদি আপনার ফোনের প্রভাবের অধীনে থাকেন তবে জেড ফ্লিপটিতে আপনাকে তার বাহ্যিক পর্দার সাথে অবহিত থাকার অনুমতি দেওয়ার এই অপরিসীম সুবিধা রয়েছে, টিক টোকের এক বা দুটি সোয়াইপ না করেই টুইটার. এটি কিছুই বলে মনে হচ্ছে না, তবে এমন এক সময়ে যখন সামান্যতম অ্যাপ্লিকেশনটি আপনাকে আচরণগত আসক্তিতে পড়তে চায়, এই শারীরিক বাধা (ফোনটি বন্ধ রয়েছে, আমাকে প্রবেশ করতে অবশ্যই এটি খুলতে হবে) তার মূল্যবান সঙ্গীর সাথে একটি স্বাস্থ্যকর দূরত্ব বজায় রাখতে অনেক সহায়তা করে.

ডিজাইনের এই পছন্দটির সমকক্ষটি তাত্ক্ষণিক: সামান্যতম ক্রিয়াকলাপের জন্য আপনাকে সর্বোপরি ফোনটি খুলতে হবে. কেউ কেউ প্রতিদিনের ভিত্তিতে একটি বাস্তব চ্যালেঞ্জ দেখতে পাবেন, যেখানে অন্যরা “আমি আমার স্মার্টফোনটি ব্যবহার করি না” এবং “আমি এটি ব্যবহার করি” এর মধ্যে এই ছোট্ট ডিকম্প্রেশন এয়ারলকটি প্রশংসা করবেন এবং “আমি এটি ব্যবহার করি”. আপনার মতো কিছুটা হঠাৎ এই দুটি রাজ্যের মধ্যে কখনও কখনও অস্পষ্ট সীমানা খুঁজে পান. এটি দেখতে মজাদার যে কোনও ফাংশনের জন্য যা এতটা উপাখ্যানীয় দেখায় (ফোনটি ভালভের মতো বন্ধ হয়), আমরা তাই ভিন্ন বস্তুর সাথে একটি সম্পর্ক অর্জন করতে পারি.

অভ্যন্তর স্ক্রিনটি ডান প্রান্তটি ধারণ করে

এখন একবার খোলা একবার ফোন বিশ্লেষণে যাই. প্রথম দ্রষ্টব্য: জেড ফ্লিপ উভয় বিশ্বের সেরা অফার করে: ভাঁজ করার সময় একটি কমপ্যাক্ট ফোন, 6, 7 ইঞ্চি একটি বড় পর্দা উপভোগ করার সময় এই ছয় মাস জুড়ে আমি এই ছয় মাস জুড়ে চলেছি. এত কমপ্যাক্ট যে আমি এটি আমার পকেটের নীচে, আক্ষরিক অর্থে ভুলে গিয়েছিলাম এবং এটি হারিয়ে যাওয়ার কথা ভেবে আমার পুরো অ্যাপার্টমেন্টটি ফিরিয়ে দিতে পেরেছি.

22: 9 স্ক্রিনের অনুপাতটি সেই বিন্দু যা সময়ের সাথে সবচেয়ে ক্লান্তি শেষ করে. এটি অগ্রহণযোগ্য কিছু নয়, তবে পাশের দুটি বিশাল কালো বারগুলি না করে ইউটিউব ভিডিওগুলির প্রশংসা করতে সক্ষম না হওয়ায় স্পষ্টভাবে এই পছন্দটি আফসোস করে শেষ হয়. অবশ্যই, আরও কিছু সিনেমা সামগ্রী এই ফর্ম্যাটটির সাথে আরও ভাল মানিয়ে নিয়েছে, যেহেতু তারা স্ক্রিনের উপরের এবং নীচে কালো বারগুলি মুছবে. সেখানে, এটি একটি সত্যিকারের আনন্দ, তবে খুব বিরল একটি আনন্দ: আমি এই ফোনে যা দেখেছি তার প্রায় 10 % এই বাক্সে এসেছিল.

যেখানে জেড ফ্লিপ 3 এর খুব দীর্ঘায়িত দিকটি নিখুঁত, তবে এটি সামাজিক নেটওয়ার্কগুলিতে উদাহরণস্বরূপ টিকটোকের মতো আরও সাম্প্রতিক, যেখানে উল্লম্বতা কেন্দ্রীয়. আমি 22: 9 এ আমাকে দেওয়া এই সামান্য অতিরিক্ত স্থানটির প্রশংসা করেছি.

সূত্রটির আরেকটি মোটামুটি অনন্য সুবিধা, যা আমি এই ছয় মাসের মধ্যে খুব নিয়মিত উপায়ে ব্যবহার করে চলেছি: টেলিফোনটি 90 ডিগ্রিতে ভাঁজ করার সময় এটি তার নিজের ভারসাম্যের মধ্যে রয়েছে. এমনকি আপনি পর্দার নীচের অংশে চেক এবং শীর্ষে অ্যাপ্লিকেশন ইন্টারফেসের সাথে নির্দিষ্ট অ্যাপ্লিকেশনগুলি আলাদাভাবে প্রদর্শন করতে বেছে নিতে পারেন. আমি আর আমার পিসিতে ব্যয় করা সন্ধ্যা গণনা করি না জেড ফ্লিপটিকে কেন্দ্রীয় কেন্দ্র হিসাবে ব্যবহার করতে, আমার ডেস্কটপে চুপচাপ রাখা. এটি আমাকে মতবিরোধ সম্পর্কে কথা বলার সময়, আমার সংগীত বা অন্যটি পরিচালনা করার জন্য কিছুটা স্ক্রোল করার অনুমতি দিয়েছে. যদি আমরা কোনও স্ট্যান্ডে রাখা ক্লাসিক স্মার্টফোন দিয়ে সমস্ত কিছু করতে পারি তবে আমি এখনও একটি স্মার্টফোনের স্বাচ্ছন্দ্যের প্রশংসা করেছি যা আনুষঙ্গিক ছাড়াই এই ধরণের অভিজ্ঞতা সরবরাহ করতে সক্ষম. এটি সম্ভবত কার্যকারিতা যা আমি সবচেয়ে বেশি মিস করব.

সে কি ভাল পাচ্ছে? ?

এই দুর্বল এসকিউয়ের দৃষ্টিতে, অনেকেই এর দৃ ity ়তা সম্পর্কে অবাক হন. সুতরাং এটি এই দীর্ঘ পরীক্ষার অন্যতম সুস্পষ্ট আগ্রহ, এমনকি যদি এটি আংশিক থেকে যায়. খুব ভাল কাজের ক্রমে একটি স্মার্টফোন তার ক্রয়ের 6 মাস পরে উদাহরণস্বরূপ এক বছর পরে নির্ভরযোগ্যতা হারাতে পারে.

বাহ্যিক, শুরু করার জন্য, আমার কাছে মনে হয় সময়ের ভয়াবহতাগুলি মোটামুটি ভালভাবে প্রতিরোধ করে এবং তার বেশিরভাগ ক্যাশে রাখে. অন্যদিকে, আমরা আপনাকে এই ফোনের জন্য একটি শেল আনার জন্য আমন্ত্রণ জানাচ্ছি. আমরা ক্রিম অংশে স্ক্র্যাচগুলির ধীরে ধীরে উপস্থিতি এবং ফোনের স্লাইসে ছোট প্রভাবগুলি ডিভাইসের বাকী অংশের চেয়ে কিছুটা নরম লক্ষ্য করেছি.

স্ক্রিনটি তার অংশের জন্য, একটি ছোট বিশদ ব্যতীত সঠিক প্রান্তটি ধারণ করে. সামগ্রিকভাবে, আমরা স্ক্রিনের গ্লাসটি অনুকরণ করার জন্য প্লাস্টিকের উপস্থিতিতে অভ্যস্ত হয়ে পড়েছি. এটি খুব প্রতিরোধী এবং এর পৃষ্ঠের 98 % এর জন্য চিহ্নিত করা হয়নি. ক্যাচটি হ’ল কব্জির স্তরে, ব্যবহারের শেষ মাসে, আমি দেখতে শুরু করি যে আমার থাম্বটি আরও কিছুটা ঝুলছে. খুব দ্রুত, কিছু মাইক্রো স্ক্র্যাচ উপস্থিত হতে শুরু করে. ভাগ্যক্রমে, এগুলি প্রতিদিনের ভিত্তিতে মোটেই দৃশ্যমান নয়. সত্যটি এখনও রয়ে গেছে যে আমি কেবল ফোনটি ছয় মাস ব্যবহার করেছি এবং ক্রয়ের জন্য এর স্ক্রিন সুরক্ষা ছাড়াই আমাদের নির্দিষ্ট করতে দিন. তাই আমরা আপনাকে এটি রাখার পরামর্শ দিতে পারি.

বস্তুর স্থায়িত্ব সম্পর্কে উদ্বেগের পদে, এটি জোর দেওয়া উচিত যে চার থেকে পাঁচ মাস ব্যয় করাও, টেলিফোনটি আর 100 %খোলে না, তবে 99.8 %এ সম্ভবত একটি জমে থাকা ধুলাবালি কারণে. এটি যদি বিশেষ বিরক্তিকর না হয় তবে তা পুরোপুরি তার কব্জাগুলি পুরোপুরি খুলতে সক্ষম হয়ে কিছুটা হতাশার বিষয়.

ফোনের জীবনকালের জন্য আরেকটি গুরুত্বপূর্ণ উপাদান: আমি এটি একটি ইউআই 4 (অ্যান্ড্রয়েড 12) এর অধীনে আপডেট করতে সক্ষম হয়েছি এবং এইভাবে ইন্টারফেসের সর্বশেষ সংস্করণের সমস্ত ছোট উদ্ভাবনের সুবিধা নিতে পারি. প্রথম মাসে কয়েকটি বাগ থাকা সত্ত্বেও, রূপান্তরটি সুচারুভাবে চলে গেছে এবং আমার এমনকি স্মার্টফোনটি কিছুটা ব্যবহারের স্বাচ্ছন্দ্য অর্জন করেছে এমন অনুভূতিও আছে. বিজ্ঞপ্তিগুলি উদাহরণস্বরূপ অনেক কম স্থান গ্রহণ করে.

একটি জেড ফ্লিপ প্রিমিয়াম স্মার্টফোনটির প্রত্যাশিত যা অফার করে না, তবে এটি কোনও ব্যাপার নয়

শেষ পর্যন্ত, আমি গ্যালাক্সি জেড ফ্লিপ 3 এর সাথে ব্যয় করা এই ছয় মাস সত্যিই উপভোগ করেছি. এটি এমন একটি স্মার্টফোন যা সত্যিই অন্যদের মতো নয় যা প্রতিদিনের ভিত্তিতে ব্যবহার করতে খুব স্বাচ্ছন্দ্যযুক্ত, যদি আপনার কাছে কাছাকাছি একটি গ্রিপ থাকে.

অন্যদিকে, জেড ফ্লিপ 3 অবশ্যই নিজের ভালোর জন্য খুব ব্যয়বহুল, এটি 2022 সালে একটি প্রিমিয়াম স্মার্টফোনের প্রত্যাশিত গুণাবলী সরবরাহ করে না. উদাহরণস্বরূপ, আমি এই নিবন্ধে ফটোগুলি সম্পর্কে খুব কম কথা বলেছি, একটি সাধারণ কারণে: এগুলি সাম্প্রতিক মাসগুলিতে প্রকাশিত ফ্ল্যাগশিপ উত্পাদন করতে পারে তার চেয়ে অনেক কম. ফোনের সামান্য তারিখের সেন্সরগুলি অবশ্যই কোনও কিছুর জন্য. এটি বলেছিল, গুণটি সম্পূর্ণরূপে সঠিক রয়েছে, ভয় করবেন না.

সংক্ষেপে, স্যামসাংয়ের ভাঁজটি শব্দটির traditional তিহ্যবাহী অর্থে আসলে কোনও প্রিমিয়াম স্মার্টফোন নয়, তবে এটি এমন অনেক অনন্য গুণাবলী সরবরাহ করে যা আপনি অন্য কোথাও পাবেন না. এই ছয় মাসের মধ্যে আমি যে গুণাবলী প্রতিদিন ব্যবহার করতে থাকি. আমরা ভাবতাম যে একবার হাইপটি নেমে গেলে আমি এটি অন্য কোনও স্মার্টফোনের মতো ব্যবহার করে শেষ করব, তবে এটি আসলে তা নয়. এবং আসল সুসংবাদটি হ’ল এটি প্রকাশের ছয় মাস পরে, এটির আর কোনও প্রিমিয়াম স্মার্টফোনের দাম আর ব্যয় হয় না.

জেড ফ্লিপ 3 অতএব এমন একটি ফোন থাকবে যা অগত্যা সমস্ত হাতে রাখা হবে না. তবে আপনি যদি মনে করেন যে আপনি এর অনেক গুণাবলীর গ্রাহক, যখন এর ত্রুটিগুলি উপেক্ষা করতে সক্ষম হন তবে এটি কেবল বাজারে এর ফর্ম্যাট সহ সেরা স্মার্টফোন. এটা খারাপ না.