3-চাকাযুক্ত মোটরসাইকেলগুলি-এএম সুর-রুটে, শীর্ষ 5 টি তিন চাকা গাড়ি!

শীর্ষ 5 থ্রি -হুইলড গাড়ি

Contents

একটি সাহসী এবং পেশীবহুল নকশা. যানবাহন এটি প্রতিনিধিত্ব করে. ক্যান-এম স্পাইডার এফ 3 পারফরম্যান্সের সীমাটিকে ঠেলে দেয় এবং এটি যে আরাম দেয় তা আপনাকে কখনও রাস্তা ছাড়তে চায় না.

রাস্তাটি পুনরায় আবিষ্কার করুন

স্থিতিশীল এবং গাড়ি চালানো সহজ: এটি চেষ্টা করার জন্য এটি গ্রহণ করা হয়. সমস্ত অ্যাডভেঞ্চার এবং ড্রাইভারদের জন্য ডিজাইন করা আমাদের তিনটি চাকা ক্যান-অ্যাম যানবাহনের সাম্প্রতিক পরিসীমা আবিষ্কার করুন.

কাস্টমাইজযোগ্য

হাজার হাজার উপলব্ধ ব্যক্তিগতকরণ বিকল্প. প্যানেলগুলি প্রতিস্থাপন করুন, স্টোরেজ স্পেস যুক্ত করুন বা আপনার চিত্রটিতে আপনার 3 -হুইল গাড়িটি কনফিগার করতে এরগনোমিক্সে পরিবর্তন করুন.

গাড়ি চালানো সহজ

শিক্ষা প্রোগ্রাম এবং ড্রাইভার গ্রুপগুলিকে ধন্যবাদ, ক্যান-এম যানবাহন চালানো শিখতে সহজ!

সুরক্ষা এবং স্থিতিশীল

এর ওয়াই ফ্যাক্টর সহ, আমাদের 3-চাকা ক্যান-এম গাড়িগুলি স্থিতিশীল এবং আরামদায়ক.ক্যান-এম আপনাকে পারফরম্যান্সের সীমাটি ধাক্কা দিতে সহায়তা করবে, যখন স্বাচ্ছন্দ্যময় বসার অবস্থানটি সর্বদা আপনার আরও সন্ধান করবে.

ক্যান-এম যানবাহনের 3-চাকা পরিসীমা

ক্যান-এম রাইকার

ক্যান-এম রাইকার

থেকে $ 12 199
থেকে $ 12 199

আপনার খেলার মাঠটি আপনার জন্য অপেক্ষা করছে. দিনরাত, রাস্তার মাস্টার হন. ক্যান-এম রাইকারের সাথে, আপনি যেখানেই চান সেখানে যা লাগে তা আপনার কাছে রয়েছে! তুমি কতদূর যাবে?

ক্যান-এম স্পাইডার এফ 3

ক্যান-এম স্পাইডার এফ 3

থেকে , 27,599
থেকে , 27,599

একটি সাহসী এবং পেশীবহুল নকশা. যানবাহন এটি প্রতিনিধিত্ব করে. ক্যান-এম স্পাইডার এফ 3 পারফরম্যান্সের সীমাটিকে ঠেলে দেয় এবং এটি যে আরাম দেয় তা আপনাকে কখনও রাস্তা ছাড়তে চায় না.

ক্যান-এম স্পাইডার আরটি

ক্যান-এম স্পাইডার আরটি

থেকে , 32,399
থেকে , 32,399

এর আধুনিক চেহারা, বর্ধিত আরাম এবং আরও স্টোরেজ সহ, স্পাইডার আরটি আপনাকে রাস্তার সেরা এবং যাত্রীবাহী যানবাহনের বিলাসিতার বিলাসিতা সরবরাহ করে.

শীর্ষ 5 থ্রি -হুইলড গাড়ি !

কে বলেছিল যে রাস্তায় মজা করার জন্য আপনার পিয়ার সংখ্যা টায়ার থাকতে হবে ?

1. মরগান সুপার 3

এটি শুরু না করে মজাদার থ্রি-হুইলযুক্ত যানবাহনের বিষয়ে কথা বলা অসম্ভব: মরগান সুপার 3 ! সম্প্রতি পুনর্নবীকরণ করা হয়েছে, এই ছোট মেশিনটি এখন মনোকোক আর্কিটেকচারের উপর ভিত্তি করে. এটিতে 118 এইচপি এবং 150 এনএম টর্ক বিকাশকারী 1.5 লিটারের একটি 3 -সিলিন্ডার মূল ফোর্ড রয়েছে. আপনি যখন উপাদানগুলির সাথে সম্পূর্ণ উন্মুক্ত হন তখন পর্যাপ্ত পরিমাণের চেয়ে বেশি !

2. রবিনকে সংযুক্ত করা হচ্ছে

আপনি যখন তিনটি চাকার মধ্যে সীমাবদ্ধ থাকবেন তখন আরেকটি প্রয়োজনীয় প্রতিযোগী, কিংবদন্তি সংযোগকারী রবিন ! এটি আপনার মজাদার চাকাটিতে অগত্যা নয়, বরং এটি দেখে এটি দেখে. এটি অবশ্যই বলা উচিত যে একাধিকবার একটি নির্দিষ্ট ইংরেজি প্রোগ্রাম দ্বারা প্রদর্শিত তার পাশে বা এমনকি তার ছাদে শেষ করার জন্য তার বিরক্তিকর প্রবণতা রয়েছে.

3. কেরভ

আমাদের বাড়ি থেকে তিনটি চাকাযুক্ত মেশিন সহ চ্যানেলের আমাদের পাশে ফিরে ! কার্ভার ওয়ান থেকে শুরু করে, বেলজিয়ামের সংস্থা কেরভ ধারণাটি যথেষ্ট উন্নত করেছে. তার রিয়ার স্টেপস, 1.5 এল টার্বো 140 এইচপি এবং একটি সিভিটি স্বয়ংক্রিয় সংক্রমণ রয়েছে. 200 কিলোমিটার স্বায়ত্তশাসনের জন্য 24 কিলোমিটার ব্যাটারি দিয়ে সজ্জিত 204 এইচপি এর 100 % বৈদ্যুতিক সংস্করণ এমনকি কেরভ বাক্সগুলিতেও থাকবে ! তাপ বা বৈদ্যুতিক, বেলজিয়াম প্রস্তুতকারক 0 থেকে 100 কিমি/ঘন্টা কাছাকাছি 6 এস ঘোষণা করে.

4. মেসার্সমিট কাবিনেনরোলার

ভবিষ্যত তিনটি বৈদ্যুতিক চাকা থেকে, আমরা অতীতে অন্য কিংবদন্তি ট্রাইসাইকেলের সাথে ফিরে আসি. অ্যারোনটিক্সের বিশেষজ্ঞের দ্বারা সমাবেশটি একটি স্বয়ংচালিত প্রস্তুতকারক হিসাবে রূপান্তরিত, মেসারশমিট কাবিনেনরোলার সবেমাত্র দশটি ঘোড়ার 2 -স্ট্রোক দ্বারা চালিত হয়. আজ, আমরা তাদের ছিঁড়ে ফেলেছি ! বিরল সংস্করণগুলি 150 এ পৌঁছতে পারে.000 € !

বৈদ্যুতিক বগি ! তবে এবার 4 টি চাকা ..

আপনি স্বয়ংচালিত সংবাদ সম্পর্কে অবহিত হতে চান ?

আপনি এই নিবন্ধটি পছন্দ করেছেন এবং আপনি সরাসরি আপনার মেলবক্সে সর্বশেষতম স্বয়ংচালিত সংবাদ পেতে চান ? ঠিক 300 এরও বেশি মতো নিখরচায় সাবস্ক্রাইব করুন.আপনার আগে 000 গাড়ি প্রেমিক:

মোটরসাইকেলের সুবিধা এবং তিনটি -চাকাযুক্ত যানবাহন

একটি মোটরসাইকেল চালান. কোনকিছু মেলেনা. মুখে বাতাস. আপনার পায়ের নীচে ইঞ্জিনের গুতুরাল রাম্বল. আপনার চারপাশে বিশ্ব স্ক্রোল করার সাথে সাথে রাস্তার ধ্রুবক ভিড়. মোটরসাইকেল চালানো আত্মার পক্ষে কেবল ভাল. আপনি একা গাড়ি চালান বা কোনও দলে থাকুক না কেন, রাস্তায় থাকার অনুভূতি এমন একটি যা আপনি এটি সন্ধান করার জন্য অপেক্ষা করতে পারবেন না. এটি এমন একটি অনুভূতি যা আপনি কখনই ত্যাগ করতে চান না এবং এই অভিজ্ঞতাটি দীর্ঘায়িত করার অনেকগুলি উপায় রয়েছে, এমনকি যখন কোনও মোটরসাইকেল আপনার জীবনে কম ব্যবহারিক হয়ে যায়. এ কারণেই এতগুলি মোটরসাইকেল চালক তিনটি চাকাতে যান.

দ্বি-চাকা মোটরসাইকেল থেকে মোটরসাইকেলের বা তিন চাকার গাড়িতে যাওয়ার সময় কি সময়??

মোটরসাইকেল চালকরা তিন চাকার মোটরসাইকেলে স্যুইচ করার বিষয়টি বিবেচনা করতে পারে এমন অনেকগুলি কারণ রয়েছে (কখনও কখনও কেবল “থ্রি হুইলার” নামে পরিচিত. এটি প্রায়শই একটি খুব ব্যক্তিগত সিদ্ধান্ত যা যে কোনও বয়সে ঘটতে পারে. এটি বলেছিল, এই কারণগুলির মধ্যে প্রায়শই মোটরসাইকেল চালকের জন্য এমন একটি যানবাহনের সন্ধানের আকাঙ্ক্ষা অন্তর্ভুক্ত রয়েছে যার উপরে এটি আরও নিরাপদ এবং সম্ভবত পরিচালনা করা কিছুটা সহজ বোধ করে এবং যার সাথে এটি হাইকিং এবং এটির সাথে আরও বেশি মনোনিবেশ করার জন্য কম মনোযোগ প্রয়োজন. তিনটি -হুইলড মোটরসাইকেল, রোডস্টার এবং ট্রাইকারগুলি (যেমন স্লিংশট পোলারিস) মোটরসাইক্লিস্টদের যে বহিরঙ্গন অভিজ্ঞতা পছন্দ করে তা রাখার সময় এই সমস্ত অফার দেয়.

তিনটি চাকা বনাম 2 -চাকা ড্রাইভিং দিয়ে ড্রাইভিং

তিনটি -হুইলযুক্ত যানবাহন আরও বেশি জনপ্রিয় হয়ে উঠছে, আরও বেশি সংখ্যক ড্রাইভার তাদের সন্তুষ্টি প্রকাশ করে সন্তুষ্টি প্রকাশ করে. আপনি যেমন আপনার ব্যক্তিগত পছন্দ করেন, এখানে কিছু গুরুত্বপূর্ণ উপাদান মনে রাখতে এখানে.

স্বাচ্ছন্দ্য এবং মাত্রা

মোটরসাইক্লিস্টরা তাদের বিকল্পগুলি মূল্যায়ন করার সময় খেলতে আসা সবচেয়ে বড় কারণগুলির মধ্যে একটি হ’ল এই যানবাহনগুলি কেবল বৃহত্তর এবং বৃহত্তর. এর অর্থ আপনার শরীরে সহজে গাড়ি চালানোর জন্য আরামের বৈশিষ্ট্যগুলির জন্য আরও জায়গা, বিশেষত যদি আপনার পেশী, যৌথ বা পিছনের সমস্যা থাকে.

আরও স্থিতিশীলতা পান

অবশ্যই, তৃতীয় চাকা যুক্ত করাও অবিশ্বাস্য স্থায়িত্ব এবং সহজ টার্নগুলি নিয়ে আসে. এর অর্থ হ’ল আপনাকে মোটরসাইকেলের ওজন পরিচালনা করতে হবে না, এবং আপনি যেমন আপনার ভাড়া বাড়ানোর মাঝখানে ক্লান্ত হয়ে পড়বেন না.

দীর্ঘ হাইকের জন্য সুবিধা

এই স্বাচ্ছন্দ্য, স্থান এবং স্থিতিশীলতার কারণে, চালকরা প্রায়শই দেখতে পান যে তারা তিন -চাকাযুক্ত গাড়িতে বেশি দিন থাকতে পারে, দিনের বেলা তাদের পর্বতারোহণ বাড়িয়ে, ভ্রমণে শুরু করে যা পরের দিন পর্যন্ত প্রসারিত হতে পারে. এছাড়াও, এই সমস্ত অতিরিক্ত স্থান অর্থ একটি অতিরিক্ত সঞ্চয় স্থান.

একটি নির্দিষ্ট বয়সের মোটরসাইকেল চালকদের জন্য সুবিধা

উপরে উল্লিখিত হিসাবে, সমস্ত বয়সের মোটরসাইক্লিস্টরা তিনটি -হুইলড ড্রাইভিংয়ের সুবিধাগুলি কল্পনা করে. এটি একটি পছন্দ যা বয়সের বাইরে চলে যায়. অবশ্যই, আমরা সকলেই এই গুরুত্বপূর্ণ পদক্ষেপে পৌঁছে যাব যেখানে আমাদের মোটরসাইকেলের পরিচালনা আরও কিছুটা কঠিন হয়ে যায়. একটি তিন চাকা মোটরসাইকেল, একটি তিন চাকার বা একটি ট্রাইকার ড্রাইভিংকে সহজতর করে এবং আপনাকে হাইকিংয়ের দিকে মনোনিবেশ করার অনুমতি দেয়.

একটি গুরুত্বপূর্ণ বিবেচনা: থ্রি-হুইলারগুলি আলাদাভাবে পরিচালনা করা হয়

যদিও থ্রি -হুইলড মোটরসাইকেলগুলি রাস্তায় থাকার একই অনুভূতি সরবরাহ করে, তবে কিছু কসরতযোগ্যতা বৈশিষ্ট্যগুলি খুব আলাদা. সম্পূর্ণরূপে স্বাচ্ছন্দ্য হওয়ার আগে আপনাকে আপনার মস্তিষ্ককে কিছুটা পুনরায় প্রোগ্রাম করতে হবে. স্টিয়ারিং হুইল কন্ট্রোল, টার্নস এবং স্টপস আপনার কাছে নতুন হবে. মনে রাখার জন্য এখানে কিছু টিপস রয়েছে:

চিপ আইকন

আপনার পা মাটি থেকে দূরে রাখুন, আপনার মোটরসাইকেলটি রাখার জন্য আপনার আর তাদের আর দরকার হবে না এবং তারা আপনার গাড়ির নীচে আটকে যেতে পারে.

চিপ আইকন

আপনি দুটি চাকার মধ্যে পাল্টা দেবেন, তবে তিন চাকার মোটরসাইকেল গাড়ির মতো গাড়ি চালাচ্ছেন; আপনি ভ্রমণের দিকে চাকাটি নির্দেশ করুন.

চিপ আইকন

মনে রাখবেন যে আপনার কাছে এখনও সামনের এবং পিছনের হাতের ব্রেক রয়েছে, তবে পিছনে দুটি চাকা সহ আপনার অতিরিক্ত ব্রেকিং শক্তি রয়েছে, আপনার সামনের চাকাটি ওভারলোড না করার জন্য যত্ন নিন.

চিপ আইকন

আপনি দুটি চাকার উপর চোখের পলকে পালা নিতে পারেন, তবে আপনাকে তিনটি চাকাযুক্ত গাড়ির অতিরিক্ত টার্নিং ব্যাসার্ধে অভ্যস্ত হতে হবে.

চিপ আইকন

তিনটি চাকাযুক্ত গাড়ির বিভিন্ন সংবেদন এবং কসরতযোগ্যতার অভ্যস্ত হওয়ার জন্য পার্কিং লট হিসাবে সুরক্ষার জায়গাতে গাড়ির সাথে নিজেকে পরিচয় করিয়ে দিন, আপনি এটি করতে সময় নিতে পেরে আনন্দিত হবেন.

আপনার বিকল্পগুলি সাবধানে পরীক্ষা করুন. এখানে অনেক.

থ্রি -হুইলড মোটরসাইকেল চালানোর সময় আরও বেশি জনপ্রিয় হয়ে উঠছে, আপনি চয়ন করতে পারেন এমন এক টন বিকল্প রয়েছে. সর্বাধিক সুস্পষ্ট হ’ল ফ্রন্টে সাধারণ চাকা সহ এবং পিছনে দুটি চাকা সহ, যদিও আপনি বিপরীত কনফিগারেশনের সাথে মোটরসাইকেলের সাথেও মিলিত হন. যেমনটি আমরা আগেই উল্লেখ করেছি, তিনটি হুইলযুক্ত যানবাহনের তুলনামূলকভাবে নতুন বিভাগ রয়েছে যেমন ট্রাইকারস, যেমন স্লিংশট পোলারিস. তিনি মোটরসাইকেল, গাড়ির অংশ এবং একেবারে অতুলনীয় রেখে গেছেন. আমাদের পরামর্শ, আপনি যা বেছে নিন তা বিবেচনা না করেই – নিরাপদ থাকা, মজা করা এবং হাইকিং উপভোগ করা. আমরা আপনাকে অ্যাকশনে দেখার জন্য অপেক্ষা করতে পারি না.