হাইব্রিড ভিটিসি গাড়ি বেছে নেওয়ার 3 টি কারণ – বিভিটিসি, হাইব্রিড যানবাহনগুলি ভিটিসি ড্রাইভারদের জন্য কেন বেশি লাভজনক

হাইব্রিড যানবাহন কেন ভিটিসি ড্রাইভারদের জন্য বেশি লাভজনক

Contents

আরো তথ্যের জন্য অনুগ্রহ করে আমাদের সাথে যোগাযোগ করুন :

হাইব্রিড ভিটিসি যান চয়ন করার 3 টি কারণ

যখন একটি নতুন যানবাহন অর্জনের প্রশ্ন উত্থাপিত হয়, অনেক ভিটিসি ড্রাইভার ভাবছেন যে হাইব্রিড যানবাহন কেনা আকর্ষণীয় কিনা.

এটি অবশ্যই বলা উচিত যে একটি হাইব্রিড মডেলের সামান্য উচ্চতর দাম কিছু শীতল হতে থাকে. যাইহোক, তাদের রাতারাতি হওয়া উচিত যে এই জাতীয় যানবাহন তাদের ব্যবসায় বাড়ানোর জন্য অনেক সুবিধা দেয়.

হাইব্রিড গাড়ি দিয়ে ভবিষ্যতের বাজি রাখা অগত্যা বেশি ব্যয়বহুল নয়

সাম্প্রতিক বছরগুলিতে, গাড়ি নির্মাতাদের মধ্যে প্রবণতা ক্রমাগত কম দূষণকারী গাড়িগুলির নকশায় রয়েছে.

সকলেই তাই বৈদ্যুতিক যানবাহন বিকাশে ব্যস্ত যা নিঃসন্দেহে ভবিষ্যত.

কেবলমাত্র এখানে, পরবর্তীকালে গণতান্ত্রিকীকরণের জন্য অপেক্ষা করার সময়, উত্পাদনকারীরা হাইব্রিড মডেল সরবরাহ করে বৈদ্যুতিক মোটর এবং তাপ ইঞ্জিন সংমিশ্রণ, সাধারণত পেট্রোল.

প্রচলিত অটোমোবাইলের চেয়ে কিছুটা বেশি ব্যয় করা, একটি হাইব্রিড গাড়ি ভিটিসি ড্রাইভারের জন্য একটি দুর্দান্ত বিনিয়োগ. এটি অবশ্যই বলা উচিত যে বেশিরভাগ সময়, স্থানীয় সম্প্রদায়ের প্রস্তাবিত একটি পরিবেশগত বোনাস এবং সহায়তা অবশ্যই কোনও ভিটিসি পেশাদারকে অনুরূপ পেট্রোল গাড়ির কাছাকাছি দামে এটি পাওয়ার সম্ভাবনা দিতে হবে.

আরও ভাল, এই হাইব্রিড গাড়ি আপনাকে অনুমতি দেবে দুর্দান্ত জ্বালানী সঞ্চয় করুন (আপনি যদি পুরো -টাইম ভিটিসি ড্রাইভার হন তবে প্রতি মাসে প্রায় 500 €) তবে রক্ষণাবেক্ষণ ব্যয় হ্রাস করুন. ড্রেসিং, যেমন তেল ফিল্টার প্রতিস্থাপন, পেট্রোল গাড়ির চেয়ে কম ঘন ঘন.

কিন্তু অন্যান্য সঞ্চয় আপনাকে দেওয়া হবে আপনি যদি একটি হাইব্রিড গাড়ি বেছে নেন. দ্য নিবন্ধন ফি ট্যাক্স ঘোড়ার সংখ্যা কম গুরুত্বপূর্ণ হবে বলে কম হবে বীমা ফি এছাড়াও হ্রাস করা হবে, বেশিরভাগ সংস্থাগুলি এই ধরণের অটোমোবাইলগুলির অধিগ্রহণকে উত্সাহিত করার জন্য নির্দিষ্ট পণ্য সরবরাহ করে.

অবশেষে, প্রশাসনিকভাবে, আপনার ক্রিয়াকলাপটি প্রয়োগ করার জন্য একটি হাইব্রিড গাড়ির পছন্দ আপনাকে ভিটিসি সেক্টরের নির্দিষ্ট কিছু মানদণ্ডের সাথে সম্মতি কাটিয়ে ওঠার সুযোগ দেবে, রাজ্য ক্লিনার যানবাহনে পেশাদারদের বিনিয়োগকে উত্সাহিত করতে চায়. উদাহরণস্বরূপ, আপনার গ্রাহকদের পরিবহনের জন্য একটি সাদা হাইব্রিড সেডান প্রশাসন দ্বারা বৈধ করা হবে যখন একটি সাদা পেট্রোল মোটর সেডান হবে না ..

একটি ইকোসিটোয়ান পদ্ধতির নিবন্ধন করুন এবং আপনার চিত্রটি বাড়ান

এক বা একাধিক হাইব্রিড যানবাহন অর্জন করে, একটি ভিটিসি সংস্থা (ফ্রান্সে কোনও ভিটিসি সংস্থা কীভাবে তৈরি করবেন তা আবিষ্কার করুন) অগত্যা হবে আপনার চিত্র প্রচার করুন এবং একটি ইকোসিটোয়ান পদ্ধতির অংশ হন. এমন এক সময়ে যখন পরিবেশ সুরক্ষার প্রশ্নটি এতটা উপস্থিত ছিল না, তাই এই জাতীয় বিনিয়োগ সাহসী.

তবে যদি আপনার ভিটিসি সংস্থার চিত্রটি মূল্যবান হয় তবে এটির একটি ভাল সম্ভাবনাও রয়েছে আপনার কিছু বিটিওবি গ্রাহকরা আপনার মাধ্যমে তাদের চিত্র বাড়িয়ে তুলতে চান.

প্রকৃতপক্ষে, বড় সংস্থাগুলির কাছ থেকে পরিবহন পরিষেবার জন্য দরপত্রের আহ্বানের সময়, আপনার বহরটি হাইব্রিড যানবাহন নিয়ে গঠিত হলেও আপনাকে অবস্থান নির্ধারণের মাধ্যমে অবস্থান নির্ধারণের সময় আপনাকে একটি প্রতিযোগিতামূলক সুবিধা পেতে দেয়.

হ্যাঁ, গ্রাহক, যদি তিনি আপনাকে বেছে নেন তবে রাষ্ট্রীয় ভর্তুকি থেকে উপকৃত হতে পারেন এবং একটি দায়িত্বশীল এবং পরিবেশগত ব্যবসায়ের চিত্র বিকাশ করতে পারেন. তবে একটি ভাল চিত্র অমূল্য.

অপ্রতিরোধ্য স্বাচ্ছন্দ্যের জন্য হাইব্রিড গাড়ি

হাইব্রিড গাড়ি থাকলে আপনাকে সম্ভাবনা দেবে গ্রাহকদের জয়ের নতুন সুযোগগুলি থেকে উপকৃত যেমনটি আমরা সবেমাত্র দেখেছি, এটি আপনাকে আপনার গ্রাহকদের ধরে রাখতেও অনুমতি দেবে.

প্রকৃতপক্ষে, কেউ কেউ কখনও কখনও এটি হাইলাইট করতে বাদ দেয় তবে একটি হাইব্রিড গাড়ি একটি রেস তৈরির জন্য আদর্শ.

পেট্রোল মোটর গাড়ির চেয়ে অনেক বেশি শান্ত, এটি আপনাকে একটি আরামদায়ক দৌড়ের গ্যারান্টি দেয় যেখানে প্রশান্তি থাকবে.

বলার অপেক্ষা রাখে না যে গ্রাহকরা যদি উভয়ই পারেন একটি উচ্চ -যুক্ত রেসিং অভিজ্ঞতা লাইভ অনুভূতি থাকার সময় পরিবেশের জন্য ভাল অভিনয়, তারা তাদের বঞ্চিত করা ভুল হবে.

হাইব্রিড গাড়িতে বিনিয়োগ যে কোনও ভিটিসি ড্রাইভারের জন্য একটি ভাল কৌশলগত সিদ্ধান্ত. এই জাতীয় অধিগ্রহণকে অবশ্যই নতুন গ্রাহকদের, বিশেষত ব্যবসায়ে জয়লাভ করা নয়, আপনার বর্তমান গ্রাহকদের ধরে রাখাও সম্ভব নয়.

আমরা আপনাকে আরও বলি

আমাদের সর্বশেষ নিবন্ধ

ব্যবহৃত গাড়ী

আপনার নতুন বা ব্যবহৃত গাড়ি কিনুন ? ত্রুটি করা হবে না!

একটি নতুন গাড়ি এবং ব্যবহৃত একটির মধ্যে একটি পছন্দ করুন, এটি এখন পর্যন্ত সহজ দেখায়.তবুও কয়েক বছর ধরে সাম্প্রতিক সুযোগগুলি বাজার বিকাশ করছে, কীভাবে একটি পছন্দ করা যায় ? দুটি সম্ভাবনার সুবিধা এবং অসুবিধাগুলি নিয়ে এই বিষয়টির সাথে আমাদের এই কঠিন পছন্দের জন্য আপনাকে সহায়তা করুন: পছন্দ…

ভিটিসি গাড়ি

ইন্টারনেটে একটি ব্যবহৃত গাড়ি কিনুন: এটি সহজ !

এই টিউটোরিয়ালটি আপনাকে সহজেই ইন্টারনেটে একটি ব্যবহৃত যানবাহন সন্ধান করার অনুমতি দেবে. আমরা আপনার যানটি খুঁজে পেতে আপনাকে সেরা সাইট সরবরাহ করব. প্রশ্নযুক্ত সাইটটি পার্কিং করছে, কেন এই সাইটটি আপনার যানটি খুঁজে পাওয়ার জন্য সবচেয়ে সম্পূর্ণ ? কেবল কারণ এটি একটি বিদ্যুৎ কেন্দ্র যা সমস্তকে একত্রিত করে ..

ভিটিসি আনুষাঙ্গিক

12 প্রয়োজনীয় আনুষাঙ্গিক যা আপনাকে প্রতিটি দৌড়ে একটি 5 -স্টার ভিটিসি তৈরি করবে!

ভিটিসি হিসাবে 5 -স্টার রেসের জন্য এখানে 12 টি আনুষাঙ্গিক রয়েছে. 1- মোবাইল সমর্থন 6:00 p.m., এক পতনের সন্ধ্যা, আপনার ফোন বেজে. এটি এমন একজন গ্রাহক যিনি আপনাকে অনুরোধ করেন যাতে আপনি এটি বিমানবন্দরে সকাল: 00 টা ৪০ মিনিটে সংগ্রহ করতে আসতে পারেন. এমন একটি সমর্থন স্থির করুন যা আপনাকে নিয়ন্ত্রণের অধীনে কল পেতে দেয় ..

বিভিটিসি যোগাযোগ

আমরা আপনার কথা শুনছি

আরো তথ্যের জন্য অনুগ্রহ করে আমাদের সাথে যোগাযোগ করুন :

হাইব্রিড যানবাহন কেন ভিটিসি ড্রাইভারদের জন্য বেশি লাভজনক

যানবাহন-হাইব্রিড

হাইব্রিড যানবাহন ভিটিসি ড্রাইভারদের মধ্যে আরও বেশি জনপ্রিয় এবং একটি ভাল কারণে. হাইব্রিড গাড়িগুলির সুবিধাগুলি অসংখ্য এবং ভিটিসি ড্রাইভারদের দীর্ঘ -মেয়াদী সঞ্চয় পাশাপাশি অন্যান্য টেকসই সুবিধাগুলি সরবরাহ করতে পারে. এই নিবন্ধে, আমরা কীভাবে ভিটিসি ড্রাইভারদের একটি হাইব্রিড গাড়ির সুবিধা নিতে পারে এবং বুঝতে পারে যে কেন তাদের এই ধরণের গাড়িটিকে লাভজনক বিনিয়োগ হিসাবে বিবেচনা করা উচিত তা বুঝতে পারি.

  • ভিটিসি ড্রাইভারদের জন্য হাইব্রিড যানবাহনের সুবিধাগুলি বুঝতে
  • হাইব্রিড গাড়িগুলির দীর্ঘ -মেয়াদী অর্থনীতি অন্বেষণ করুন
  • একটি হাইব্রিড যানবাহনের জন্য স্থায়ী মুনাফা
  • ভিটিসি ড্রাইভারগুলি কীভাবে একটি হাইব্রিড গাড়ির সুবিধা নিতে পারে?

হাইব্রিড যানবাহন ভিটিসি ড্রাইভারদের মধ্যে আরও বেশি জনপ্রিয় এবং একটি ভাল কারণে. তারা ড্রাইভারদের যে সুবিধাগুলি দেয় তা অসংখ্য এবং তারা ভ্রমণের মোট ব্যয় হ্রাস করতে সহায়তা করতে পারে.

হাইব্রিড ইঞ্জিনগুলি পেট্রোল এবং বিদ্যুৎ উভয় ক্ষেত্রেই কাজ করে, যা আপনাকে উচ্চ স্তরের বিদ্যুৎ বজায় রেখে কম পেট্রোল ব্যবহার করতে দেয়. এর অর্থ হ’ল যানবাহনগুলি কম জ্বালানী গ্রহণ করে এবং তাই কম গ্রিনহাউস গ্যাস উত্পাদন করে. তদতিরিক্ত, এই গাড়িগুলি প্রচলিত ইঞ্জিনযুক্তদের চেয়ে শান্ত থাকে, যা ভিটিসি গ্রাহকদের জন্য উপকারী যারা শান্ত এবং আরামদায়ক যাত্রা খুঁজছেন.

তদতিরিক্ত, এই গাড়িগুলির প্রায়শই সংহত প্রযুক্তি থাকে যা ভিটিসি ড্রাইভারদের রিয়েল টাইমে তাদের ব্যবহার অনুসরণ করতে দেয় যাতে তারা সামগ্রিক খরচ হ্রাস করার সময় যানবাহন কর্মক্ষমতা অনুকূল করতে তাদের ড্রাইভিংকে মানিয়ে নিতে পারে – তাদের জন্য একটি দুর্দান্ত উপায় ‘দ্রুত গাড়ির প্রাথমিক মূল্য শোষণ করে তার প্রতিদিনের ব্যবহারের ফলে সৃষ্ট জ্বালানী সঞ্চয়কে ধন্যবাদ.

সংক্ষিপ্তসার হিসাবে, এটি স্পষ্ট যে একটি হাইব্রিড যানবাহনের অনেক সুবিধা রয়েছে: আরও ভাল শক্তি দক্ষতা, জ্বালানী চালানের উপর উল্লেখযোগ্য সঞ্চয়, এই জাতীয় মডেল ইত্যাদির অধিগ্রহণের সুবিধার্থে সংহত উদ্ভাবনী প্রযুক্তিগুলি … এই সমস্তই হাইব্রিড যানবাহনকে কোনও লাভজনক করে তোলে কেবল পরিবেশগতভাবেই নয়, আর্থিকভাবেও বিকল্প !