4 কে ভিডিও প্রজেক্টর: গাইড এবং নির্বাচন 2023, 4 কে / 8 কে ভিডিও প্রজেক্টর – ইউএইচডি কিনুন – |

আল্ট্রা এইচডি 4 কে / 8 কে ভিডিও প্রজেক্টর

এই 2 “ফর্ম্যাট” এর মধ্যে পার্থক্য সম্পর্কে আরও তথ্যের জন্য, আপনি নিম্নলিখিত দুটি নিবন্ধের সাথে পরামর্শ করতে পারেন:

4 কে ভিডিও প্রজেক্টর

4 কে বা ইউএইচডি প্রজেক্টরগুলির ক্লাসিক ফুল এইচডি মডেলের চেয়ে 4 গুণ বেশি রেজোলিউশন রয়েছে. যদি এটি ছায়াছবি, খেলাধুলা এবং ভিডিও গেমগুলির জন্য ভবিষ্যতের মান হয় তবে এই মানটি এখনও এই সূচনা এবং বেশিরভাগ সামগ্রী (টিভি প্রোগ্রাম, চলচ্চিত্র, সিরিজ ইত্যাদি।.) এখনও এইচডি আছে. এর নির্বাচন দেখুন সেরা 4 কে ভিডিও প্রজেক্টর 2023 জন্য.

4 কে, আল্ট্রা এইচডি এবং এইচডি

খুব উচ্চ সংজ্ঞা নির্ধারণ করার জন্য বেশ কয়েকটি পদ রয়েছে. আমরা খুব প্রায়ই নামটি পাই 4 কে টেলিভিশন বা ভিডিও প্রজেক্টরের মতো ভোক্তা পণ্যগুলির জন্য, তবে এগুলি প্রায়শই ডিভাইস উহড, জন্য অতি উচ্চ সংজ্ঞা. যদিও খুব কাছাকাছি, এই দুটি মানের রেজোলিউশনগুলি আলাদা.

কঠোরভাবে বলতে গেলে, 4 কে সিনেমার জন্য আরও একটি ফর্ম্যাট (চিত্রগ্রহণ এবং প্রজেকশন) তবে এই শব্দটি ইউএইচডি মনোনীত করার জন্য প্রতিদিনের ভাষায় ফিরে এসেছে.

প্রধান এইচডি রেজোলিউশন

প্রধান রেজোলিউশন

  • এসডি (স্ট্যান্ডার্ড সংজ্ঞা): 720 x 576 পিক্সেল
  • এইচডি (উচ্চ সংজ্ঞা): 1920 x 1080 পিক্সেল
  • ইউএইচডি (অতি উচ্চ সংজ্ঞা): 3840 x 2160 পিক্সেল
  • 4 কে: 4096 × 2160 পিক্সেল

এইচডি এবং ইউএইচডির মধ্যে মানের পার্থক্য

যদিও 4 কে/ইউএইচডি চিত্রটিতে আরও 4x আরও পিক্সেল রয়েছে, তবে উপলব্ধিযোগ্য পার্থক্যটি এসডি এবং এইচডি এর মধ্যে তুলনায় কম হবে, বিশেষত চিত্রের ছোট এবং মাঝারি আকারের আকারের আকারের জন্য.

তবে, স্ক্রিনটি যত বড় হবে তত বেশি মানের লাভ দৃশ্যমান হবে এবং এটি একটি টেলিভিশনের চেয়ে ভিডিও প্রজেক্টরের সাথে আরও বেশি যা আপনি 4 কে এবং উচ্চ সংজ্ঞার মধ্যে পার্থক্য বুঝতে পারবেন.

4 কে প্রযুক্তি

বিভিন্ন ধরণের ইউএইচডি/4 কে ভিডিও প্রজেক্টর রয়েছে. সংক্ষিপ্তসার হিসাবে, আমরা তিনটি প্রধান বিভাগকে আলাদা করতে পারি:

  • নেটিভ 4 কে ভিডিও প্রজেক্টর: প্রজেকশন ম্যাট্রিক্সের রেজোলিউশনটি সত্যই ইউএইচডি (বা 4 কে). এগুলি সাধারণত সবচেয়ে ব্যয়বহুল মডেল (এবং এগুলি তুলনামূলকভাবে বিরল).
  • Wobulation দ্বারা 4 কে ভিডিও প্রজেক্টর: ইউএইচডি রেজোলিউশনটি পুরো এইচডি ম্যাট্রিক্স (1920 x 1080 পিএক্স) থেকে প্রাপ্ত হয়. নীতিটি দ্রুত পিক্সেলের সংখ্যা বাড়ানোর জন্য ম্যাট্রিকগুলি দ্রুত সরিয়ে নিয়ে গঠিত (এবং এইভাবে একটি চিত্র 3840 x 2160 পিএক্স তৈরি করুন). ব্যবহৃত পরিভাষা নির্মাতাদের উপর নির্ভর করে (ই-শিফট, পিক্সেল শিফট ইত্যাদি.)).
  • প্রো-ইউএইচডি এপসন ভিডিও প্রজেক্টর: তারা এইচডি এবং 4 কে এর মধ্যে অর্ধেক পথের সাথে একটি চিত্র প্রজেক্ট করে. অ্যাপসন “4 কে উন্নতি” অভিব্যক্তিটি ব্যবহার করে এবং 4 কে প্রো-ইউএইচডি রেজোলিউশন সম্পর্কে কথা বলে. এই “আধা-ইউএইচডি” প্রজেক্টরগুলি একটি ইউএইচডি সিগন্যালের সাথে সামঞ্জস্যপূর্ণ তবে কেবল পিক্সেলের অর্ধেকটি প্রদর্শন করবে (এইচডি রেজোলিউশনের দ্বিগুণ সমস্ত একই).

এই 2 “ফর্ম্যাট” এর মধ্যে পার্থক্য সম্পর্কে আরও তথ্যের জন্য, আপনি নিম্নলিখিত দুটি নিবন্ধের সাথে পরামর্শ করতে পারেন:

  • 4 কে প্রো-ইউএইচডি প্রযুক্তি (অ্যাপসনে).com): এই পৃষ্ঠাটি এই প্রযুক্তির নীতি বর্ণনা করে.
  • প্রো-উহড বনাম ইউএইচডি (বেনকিউতে.কম, ইংরেজিতে): ইউএইচডির তুলনায় অ্যাপসনের প্রতিযোগী এবং তার ত্রুটিগুলি দ্বারা দেখানো প্রো-ইউএইচডি.

অনুশীলনে, এপসন দুর্দান্ত 3 এলসিডি প্রো-ইউএইচডি ভিডিও প্রজেক্টর ডিজাইন করেছেন যা ইউএইচডি মডেলগুলির জন্য লজ্জা পেতে হবে না. রেজোলিউশন একমাত্র উপাদান নয় যা চিত্রের রেন্ডারিংয়ের গুণমান নির্ধারণ করে.

বেশিরভাগ ইউএইচডি ভিডিও প্রজেক্টরগুলি 4 কে সিমুলেশন মডেলগুলির তারিখ.

এইচডিআর (উচ্চ গতিশীল পরিসীমা)

সংক্ষিপ্তসার হিসাবে, একটি এইচডিআর সামঞ্জস্যপূর্ণ ভিডিও প্রজেক্টর উজ্জ্বলতার আরও ঘনত্বের সাথে একটি চিত্র প্রজেক্ট করা সম্ভব করবে, এটি হ’ল আপনি হালকা টোন এবং গা dark ় সুরে উভয়ই বিশদটি আরও ভালভাবে বুঝতে পারবেন: চিত্রটি আরও বিপরীত, আরও প্রাণবন্ত এবং আরও প্রাকৃতিক হবে.

যদি এইচডিআর অগত্যা আল্ট্রা এইচডি এর সাথে যুক্ত না হয় তবে বেশিরভাগ 4 কে প্রজেক্টর এই নতুন স্ট্যান্ডার্ডের সাথে সামঞ্জস্যপূর্ণ, যা বিভিন্ন রূপে উপলব্ধ. আপনি নাম খুঁজে পাবেন এইচডিআর 10 (সর্বাধিক বিস্তৃত), এইচডিআর 10+, ডলবি ভিশন, ইত্যাদি.

আমাদের কি ইউএইচডি যেতে হবে ?

যখন কোনও নতুন মানের উত্থান, যেমন ইউএইচডি -র ক্ষেত্রে হয়, তখন প্রশ্ন উত্থাপিত হয় যে উপযুক্ত সরঞ্জামগুলি বেছে নেবেন কিনা, এই ক্ষেত্রে এখানে একটি 4 কে ভিডিও প্রজেক্টর এখানে.

এইচডি বনাম ইউএইচডি

এইচডি বা 4 কে ?

এখনই নিমজ্জন নেওয়ার জন্য সুবিধা এবং অসুবিধা রয়েছে:

  • ব্যতিক্রমী চিত্রের গুণমান: এইচডি এর চেয়ে 4 গুণ বেশি রেজোলিউশন সহ, চিত্রটি বিশেষভাবে পরিষ্কার হবে এবং পিক্সেলগুলি আলাদা করাও কঠিন হবে, এমনকি খুব বড় স্ক্রিনগুলির জন্যও.
  • “ফিউচার-প্রুফ” প্রজেক্টর, এটি ভবিষ্যতের প্রযুক্তির সাথে বলা (পরবর্তী বিস্তারের মানগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ).
  • আরও ব্যয়বহুল: 4 কে প্রযুক্তি এখনও তুলনামূলকভাবে সাম্প্রতিক এবং একটি ইউএইচডি মডেল বেছে নেওয়ার জন্য সাধারণত উচ্চতর বাজেট প্রয়োজন. সমান দামে, একটি পূর্ণ এইচডি প্রজেক্টরের সাধারণত আরও ভাল রেন্ডারিং থাকে (বিপরীতে, রঙ ইত্যাদি।.) যে এটির 4 কে সমতুল্য.

মনে রাখবেন যে রেজোলিউশনটি চিত্রের মানের হিসাবে একমাত্র উপাদান নয়. আপনার ভিডিও প্রজেক্টর বেছে নেওয়ার আগে বিশেষত বিবেচনায় নেওয়া উচিত বিপরীতে এবং রঙিন রেন্ডারিং. সংক্ষেপে, একটি ইউএইচডি প্রজেক্টরের চেয়ে একটি ভাল মানের এইচডি প্রজেক্টর থাকা ভাল চিত্র রেন্ডারিং সহ ভাল.

4 কে এবং ইউএইচডি সামগ্রী

4K ভিডিও প্রজেক্টরের মানের সুবিধা নিতে আপনার প্রয়োজন হবে অতি উচ্চ সংজ্ঞা সিনেমা এবং প্রোগ্রাম. এটি আজ এখন আর কোনও সমস্যা নয় কারণ ইউএইচডি সামগ্রী এখন লেজিয়ান.

আপনি মেল উদ্ধৃত করতে পারেন ব্লু-রে আল্ট্রা এইচডি (আপনার একটি বিশেষ ব্লু-রে প্লেয়ার দরকার), দ্য ইউএইচডি প্রোগ্রাম নেটফ্লিক্সে, অ্যামাজন ভিডিও প্রাইম বা ইউটিউবে, 4 কে গেমস প্লেস্টেশন বা এক্সবক্সে বা 4 কে ইন্টারনেট বক্স (অপটিকাল ফাইবার সহ). এছাড়াও, অ্যাপল টিভি, যেমন গুগল ক্রোমকাস্ট এখন 4K সংস্করণে উপলব্ধ.

সেরা 4 কে প্রজেক্টর

এর একটি নির্বাচন নীচে সন্ধান করুন সেরা 4 কে এবং ইউএইচডি ভিডিও প্রজেক্টর 2023 থেকে দাম অনুসারে বাছাই করা (1060 থেকে 15,000 ইউরো).

আল্ট্রা এইচডি 4 কে / 8 কে ভিডিও প্রজেক্টর

4 কে ভিডিও প্রজেক্টরগুলির সুনির্দিষ্ট অন্বেষণ করার আগে, আসুন আমরা মনে রাখি যে ব্যাকগ্রাউন্ড প্রজেক্টর শব্দটি আমাদের বিষয়টিকে মনোনীত করা উপযুক্ত নয়. Retroprojector একটি নির্দিষ্ট চিত্রকে বিচ্ছিন্ন করে, যখন ভিডিও প্রজেক্টর ভিডিও প্রজেক্ট করে. এটা বলা হয়েছে !

বাজারে সর্বাধিক আপস্কেল মডেল হিসাবে চিহ্নিত, 4 কে ইউএইচডি ভিডিও প্রজেক্টরগুলির একটি সংজ্ঞা প্রদর্শন করতে সক্ষম 3840 x 2160 পিক্সেল, এমনকি নির্দিষ্ট মডেলের জন্য 4096 x 2160 পিক্সেল. এই ধরণের ভিডিও প্রজেক্টরের সাথে, সর্বাধিক দাবিদার চলচ্চিত্রকাররা সর্বোত্তম পরিস্থিতিতে সর্বশেষ প্রজন্মের সামগ্রীর সুবিধা নিতে সক্ষম হন. সিনেমাগুলি দেখতে বা ভিডিও গেম খেলতে হোক, 4 কে প্রজেক্টরগুলি অন্ধকার কক্ষগুলির জন্য উপযুক্ত জীবন -জীবন অভিজ্ঞতা সরবরাহ করে. আমরা ভিডিও প্রজেক্টরগুলিকে আলাদা করব 4 কে নেটিভ ভিডিও প্রজেক্টর অফার 4 কে সিমুলেটেড. আশ্বাস দিন, উভয় ক্ষেত্রেই 4K সামগ্রীর পরিচালনা মোট, বিশেষত সামঞ্জস্যের জন্য ধন্যবাদ এইচডিআর (এইচডিআর 10+ এবং এইচএলজি) এবং একটি এইচডিএমআই 2 সংযোগ.1 বা 2.0. এটিও লক্ষ করা উচিত যে একটি 4 কে এইচডিআর আপস্কেলিং সিস্টেমটি আপনার পূর্ণ এইচডি 1080p সামগ্রী বাড়ানোর জন্য কার্যত সর্বদা উপলব্ধ. উত্সগুলির ক্ষেত্রে, 4 কে ভিডিও প্রজেক্টরের একটি 4 কে ইউএইচডি ব্লু-রে প্লেয়ার, একটি ম্যাক/পিসি কম্পিউটার এবং একটি 4 কে গেম কনসোলের জন্য মোটামুটি সরবরাহকারী সংযোগকারী রয়েছে. এছাড়াও, সচেতন থাকুন যে বেশিরভাগ অত্যাধুনিক ভিডিও প্রজেক্টরগুলির মধ্যে একটি অ্যান্ড্রয়েড টিভি অপারেটিং সিস্টেম (বা অন্যান্য) এবং ওয়াই-ফাই সংযোগের মধ্যে রয়েছে অনলাইনে হাজার হাজার সামগ্রী উপভোগ করতে.

বেশ কয়েকটি প্রযুক্তি আল্ট্রা এইচডি ভিডিও প্রজেক্টর সজ্জিত করতে পারে. ভিডিও প্রজেক্টর ডিএলপি সর্বাধিক সাশ্রয়ী মূল্যের, তবে আপনি সর্বদা একটি ম্যাট্রিক্স ভিডিও প্রজেক্টর বেছে নিতে পারেন এলসিডি বা Lcos (এসএক্সআরডি, ডি-আইএলএ, 3 এলসিডি). আলোর উত্সটি একটি ক্লাসিক প্রদীপ দ্বারা বা নির্দিষ্ট উচ্চ -শীর্ষ মডেলগুলির একটি লেজার দ্বারা উত্পাদিত হতে পারে. চিত্রের মানের দিক থেকে, একটি 4 কে ভিডিও প্রজেক্টর আপনাকে স্থগিতার ক্ষতি ছাড়াই 4 মিটার পর্যন্ত একটি বিশাল চিত্র প্রদর্শন করতে দেয় !

কেন 4K ইউএইচডি ভিডিও প্রজেক্টর কিনুন ?

4 কে ভিডিও প্রজেক্টর পাওয়ার অনেক কারণ রয়েছে. সর্বাধিক সুস্পষ্ট হ’ল স্পষ্টতই সর্বোত্তম পরিস্থিতিতে 4 কে সামগ্রী দেখার ইচ্ছা. যদি কিছু পূর্ণ এইচডি ভিডিও প্রজেক্টরের একটি আপসকেলিং ফাংশন থাকে তবে 2160p প্রবাহকে ডিকোড করার জন্য বিশেষভাবে ডিজাইন করা কোনও ডিভাইসকে কিছুই মারছে না. তবে, একটি নেটিভ 4K ইউএইচডি সামঞ্জস্যপূর্ণ প্রজেক্টর বহন করতে আরও বেশি ব্যয় করা প্রয়োজন হবে. কিছু নির্মাতারা তাই আরও সাশ্রয়ী মূল্যের মডেলগুলিকে জন্ম দিয়েছেন, বুদ্ধিমান অ্যালগরিদমকে ধন্যবাদ একটি আল্ট্রা এইচডি সংজ্ঞা অনুকরণ করতে সক্ষম. সাবধানতা অবলম্বন করুন, আমরা এখানে রিয়েল 4 কে সম্পর্কে কথা বলছি ! এবং এটি একটি উচ্চ -শেষ আল্ট্রা এইচডি ভিডিও প্রজেক্টর এবং একটি পূর্ণ এইচডি 1080p ভিডিও প্রজেক্টরের মধ্যে একটি দুর্দান্ত সমঝোতা. একটি 4 কে ভিডিও প্রজেক্টর আপনাকে সর্বশেষ এইচডিআর মানগুলির সাথে সামঞ্জস্যতার জন্য এবং সকেটের সংহতকরণের জন্য গতিশীল সৈকত চিত্রগুলির সম্ভাবনার সুবিধা গ্রহণের অনুমতি দেয় এইচডিএমআই 2.1. তদতিরিক্ত, 4 কে ইউএইচডি 4 কে ভিডিও প্রজেক্টর হ’ল একটি এবং একমাত্র সমাধান যা আপনাকে মানের মানের ছাড়াই একটি খুব বড় চিত্র (4 মিটার পর্যন্ত) প্রদর্শন করতে দেয়. অবাঞ্ছিত পিক্সেল থেকে পার্থক্য না করে দেখার অবস্থানটি পর্দার যতটা সম্ভব কাছাকাছি হতে পারে. ব্যতিক্রমী হোম সিনেমার অভিজ্ঞতার গ্যারান্টি দিয়ে, 4 কে ভিডিও প্রজেক্টর একটি চিত্তাকর্ষক রেজোলিউশন দ্বারা দাঁড়িয়ে আছে. আমরা আরও লক্ষ করি যে কিছু মডেল 5000 লুমেন্সে হ্যালুসিনেটিং কনট্রাস্ট স্তর এবং উজ্জ্বলতার শিখরে পৌঁছাতে পারে. যদি এই জাতীয় বৈশিষ্ট্যগুলি আধা-অঙ্কিত কক্ষগুলিতে বিশদ চিত্র নিশ্চিত করে তবে সম্পূর্ণ অন্ধকারে ব্যবহার সর্বদা একটি অনুকূল অভিজ্ঞতা বেঁচে থাকার জন্য সুপারিশ করা হয়.

সেরা 4 কে ভিডিও প্রজেক্টরগুলি কী কী ?

প্রথমত, উপলভ্য সেরা 4 কে ভিডিও প্রজেক্টর হ’ল যার রেজোলিউশনটি স্থানীয়. এর অর্থ হ’ল এটি সর্বাধিক বিশদ এবং তরলতা সহ একটি কাঁচা 4 কে রেজোলিউশন সরবরাহ করতে পারে (এইচডিএমআই 2 সহ 60 আই/এস অবধি.0 বা 2.1). ভিডিও প্রজেক্টর বেছে নেওয়ার সময় প্রদীপের ধরণটিও একটি নির্ধারক উপাদান. প্রচলিত প্রদীপের চেয়ে আরও দক্ষ, লেজার ল্যাম্প 5000 লুমেনের উচ্চতর উজ্জ্বলতার শিখরে পৌঁছতে পারে. এগুলির একটি বৃহত্তর জীবনকাল (30,000 ঘন্টা পর্যন্ত) রয়েছে, এবং খারাপ হয় না. তবে লেজার ল্যাম্পগুলি প্রতিস্থাপন করা যায় না. ম্যাট্রিক্সের পাশে, যদি ডিএলপি এবং এলসিডি পছন্দের সমাধান থেকে যায় তবে উচ্চ -ভিডিও প্রজেক্টরগুলিতে পাওয়া এলসিওএস ম্যাট্রিকগুলি Sxrd এবং ডি-ইলা আরও ভাল বৈসাদৃশ্য এবং এমনকি আরও সমৃদ্ধ রঙ সহ আরও সুনির্দিষ্ট চিত্র সরবরাহ করুন. ম্যাট্রিকেস 3lcd খুব প্রাকৃতিক রঙ এবং একটি সুন্দর হালকা অভিন্নতা সহ চিত্রটির বিশ্বস্ত পুনরুদ্ধার নিশ্চিত করুন. সেরা 4 কে ইউএইচডি ভিডিও প্রজেক্টরগুলি যেমন আরামদায়ক ফাংশনগুলিতে সজ্জিত রয়েছে ট্র্যাপিজ সংশোধন এবং লেন্স শিফট. দ্বিতীয়টি ভিডিও প্রজেক্টরের লেন্সগুলির একটি অপটিক্যাল অফসেটের অনুমতি দেয়, যাতে চিত্রটি বিকৃত না করে উল্লম্ব এবং অনুভূমিকভাবে অনুকূলিত করতে পারে. ভিডিও প্রজেক্টরটিকে আপনার পছন্দের অংশে মানিয়ে নেওয়ার জন্য একটি অত্যন্ত ব্যবহারিক ফাংশন. শেষ অবধি, আপনি নোট করবেন যে আদর্শ 4 কে ইউএইচডি ভিডিও প্রজেক্টর আপনার ঘরের আকারের উপর নির্ভর করে. পিকোপ্রজেক্টর, ক্লাসিক, দীর্ঘ, সংক্ষিপ্ত বা অতি শর্ট ফোকাল.

কী ব্র্যান্ডের আল্ট্রা এইচডি 4 কে ভিডিও প্রজেক্টর চয়ন করতে হবে ?

যদি প্রত্যেকের নিজস্ব সুবিধা থাকে তবে নির্মাতারা স্পষ্টতই ব্যবহার এবং প্রযুক্তির ক্ষেত্রে নিজেকে আলাদা করেন. প্রথমত, নোট করুন যে ভিডিও প্রজেক্টরগুলির ব্র্যান্ডগুলি দুটি বিভাগে বিভক্ত: স্যামসাং, এলজি, সনি এবং বেনকিউ, অপ্টোমা, এপসন ইত্যাদির মতো ভিডিও প্রকল্পগুলিতে বিশেষায়িত গ্রাহক অডিওভিজুয়াল পণ্যগুলির নির্মাতারা:. তাদের প্রত্যেকে এখন নেটিভ 4 কে ভিডিও প্রজেক্টর সরবরাহ করে. আমরা সর্বাধিক সাশ্রয়ী মূল্যের, প্রায়শই ডিএলপি ম্যাট্রিক্স দিয়ে সজ্জিত, বেনকিউ, অপ্টোমা বা এলজিতে খুঁজে পাব. তাদের উচ্চ -ভিডিও প্রজেক্টরগুলির সাথে, স্যামসুং, সনি এবং জেভিসি সাধারণত চলচ্চিত্রকারদের দাবি করে প্রশংসিত হয়. লেজার ল্যাম্প, এসএক্সআরডি ম্যাট্রিকেস বা 8 কে সামঞ্জস্যতা (জেভিসি) ব্যবহারের সাথে এটি স্পষ্টতই দামে অনুভূত হয়েছে. প্রথম নজরে, আমরা 4K ইউএইচডি ভিডিও প্রজেক্টরগুলি প্রশস্ত কোণ ফর্ম্যাটগুলিতে কল্পনা করি যা একটি আরামদায়ক চিত্রের আকার থেকে উপকার পেতে আমাদের অবশ্যই সর্বনিম্ন 2 মিটার অবক্ষয়ের সাথে ইনস্টল করতে হবে. যদি তাদের বেশিরভাগের ক্ষেত্রে এটি হয় তবে এলজি, স্যামসুং এবং হাইসেন্স আল্ট্রা -শর্ট ফোকাল মডেলগুলি সরবরাহ করে. সুতরাং আপনি এগুলি স্ক্রিন থেকে 50 সেন্টিমিটারেরও কম ইনস্টল করতে পারেন এবং একটি দমকে 4K ইউএইচডি চিত্র প্রদর্শন করতে পারেন যার তির্যক 3 মিটার পৌঁছতে পারে. অবশেষে, আমরা এক্সগিমির মতো আরও গোপনীয় ব্র্যান্ডগুলির কাছে একটি উল্লেখ করব, যা কমপ্যাক্ট 4 কে মডেলগুলি বিকাশ করে যা বাড়ির সমস্ত কক্ষে স্থানান্তরিত হতে পারে.