রিং 4: মোবাইল, সিম কার্ড ছাড়াই, ফ্রান্সে উপলভ্য, সিম কার্ড ছাড়াই টেলিফোন: 6 দরকারী অ্যাপ্লিকেশন

সিম কার্ড ছাড়াই কল করার জন্য 6 টি অ্যাপ্লিকেশন

এবং অন্যান্য অনেক বৈশিষ্ট্য ..

শিল্প ম্যাগ – শিল্প জার্নাল.

রিং 4: মোবাইল, সিম কার্ড ছাড়াই ফ্রান্সে উপলব্ধ

প্রকাশনা: জুলাই 2019

ফোন বা সিম কার্ড ছাড়াই দ্বিতীয় পেশাদার মোবাইল লাইন.

রিং 4, সিম কার্ড ছাড়াই দ্বিতীয় ডিজিটাল মোবাইল লাইন তৈরি করার জন্য টেলিফোন অ্যাপ্লিকেশনটি ফ্রান্সে উপস্থিত হয়. সান ফ্রান্সিসকো ভিত্তিক একজন ফরাসী দ্বারা প্রতিষ্ঠিত এবং ইতিমধ্যে অ্যাপল স্টোরে হিট, রিং 4 10 সেকেন্ডের মধ্যে সমস্ত প্রয়োজনীয় বৈশিষ্ট্য, স্বাধীনতা এবং দাম সহ সিম কার্ড ছাড়াই একটি মোবাইল লাইন তৈরি করতে দেয় ! রিং 4 এমন ব্যবহারকারীদের প্রয়োজনীয়তা পূরণ করে যারা প্রো এবং ব্যক্তিগত মেল ব্যবহার করেন এবং অতিরিক্ত ফোন বা কার্ড না থাকার বোঝা ছাড়াই তাদের মোবাইল লাইনের সাথে একই নমনীয়তা থেকে উপকৃত হতে চান. ইতিমধ্যে মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা, অস্ট্রেলিয়া, বেলজিয়াম, অস্ট্রিয়া এবং নেদারল্যান্ডসে যুক্তরাজ্যে চালু হয়েছে, রিং 4 আপনাকে সীমিত বা অবিচ্ছিন্ন সময়ের জন্য এই দেশগুলির একটিতে বেছে নিতে স্থানীয় নম্বর থেকে উপকৃত হতে দেয়.

যদিও অ্যাপল ভয়েস যোগাযোগের জন্য একটি নতুন মানের মান সরবরাহ করে, যা থেকে সিম কার্ডের সুবিধা ছাড়াই টেলিফোনি, অ্যাপল কলকিট সেপ্টেম্বর 2016 এ চালু হয়েছিল. তদতিরিক্ত, অ্যাপল এই বছর ইএসআইএম চালু করেছে, একটি ডিম কার্ড কার্ডকে একটি ডিমেটালাইজড পদ্ধতিতে সরবরাহ করার জন্য স্ট্যান্ডার্ড. মোবাইল টেলিফোনি এর বিপ্লব অনুভব করছে.

রিং 4 দ্বারা প্রতিষ্ঠিত অ্যালেক্স বোটেরি মার্চ মাসে 2017 ইতিমধ্যে মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা, যুক্তরাজ্য, অস্ট্রেলিয়া, বেলজিয়াম, অস্ট্রিয়া সহ 7 টি দেশে উপস্থিত রয়েছে এবং বিএএস প্রদান করে. ইতিমধ্যে তৈরি 400,000 নতুন নম্বর সহ অ্যাপ্লিকেশনটি ফ্রান্সে আসার ঘোষণা দিয়েছে.

রিং 4 দ্বারা প্রদত্ত ডিমেটরিয়ালাইজড টেলিফোনি আপনাকে 10 সেকেন্ডেরও কম সময়ে আপনার স্মার্টফোন বা ট্যাবলেট থেকে একটি সত্যিকারের নতুন মোবাইল লাইন তৈরি করতে দেয়. এরপরে ব্যবহারকারী ডেম্যাটরিয়ালাইজডের সুবিধার সাথে একটি সত্যিকারের অতিরিক্ত ফোন নম্বর থেকে উপকৃত হন. তিনি যেভাবে কোনও পেশাদার এবং ব্যক্তিগত ইমেল থেকে উপকৃত হতে পারেন সেভাবেই তিনি নিজেকে দ্বিতীয় স্মার্টফোন বা অতিরিক্ত সিম কার্ড দিয়ে সজ্জিত না করে একটি পেশাদার এবং ব্যক্তিগত নম্বর থেকে উপকৃত হন. আরও ভাল আপনি যে কোনও সংযুক্ত ডিভাইস থেকে এর মোবাইল লাইন অ্যাক্সেস করতে পারেন.

মোবাইলের একটি নতুন অস্থায়ী বা স্থায়ী সংখ্যা,

পুরো বিশ্বের সাথে কলগুলি তৈরি এবং গ্রহণের জন্য একটি আসল স্ট্যান্ডার্ড মোবাইল নম্বর,

রিং 4 উপস্থিত সমস্ত দেশে একটি স্থানীয় নম্বর,

সীমাহীন পাঠ্য কল এবং বার্তা,

সীমাহীন বার্তা,

ব্যবহার অনুযায়ী বেশ কয়েকটি টেলিফোন লাইন পরিচালনা করার সম্ভাবনা,

রোবটকালগুলি ব্লক করার সম্ভাবনা,

কথোপকথন রেকর্ডিংয়ের সম্ভাবনা,

ভিওআইপি -র গুণমান, কেবল একটি ওয়্যারলেস সংযোগে অ্যাক্সেস রয়েছে,

এবং অন্যান্য অনেক বৈশিষ্ট্য ..

জন্য আলেকজান্দ্রে বোটেরি, রিং 4 এর প্রতিষ্ঠাতা “টেলিফোনি তার সত্য বিপ্লব অভিজ্ঞতা নিচ্ছে. এমনকি গতকাল একটি লাইন তৈরি করতে আপনাকে কোনও দোকানে যেতে হয়েছিল, একাধিক নথি পূরণ করতে হবে এবং আপনার সিম কার্ডটি পাওয়ার জন্য অপেক্ষা করতে হবে …, আজ রিং 4 দিয়ে, এর মোবাইল লাইনগুলি পরিচালনা করা আপনার ইমেলগুলি পরিবর্তনের স্বাধীনতার সাথে পরিচালনা করার মতো তাত্ক্ষণিক এবং সহজ আপনি যখন চান “.

যারা তাদের ব্যবসা তৈরি করে বা এটি পরিচালনা করে তাদের জন্য রিং 4 হ’ল প্রয়োজনীয় টেলিফোনি পরিষেবা. এটি একটি একক ফোনে প্রো এবং ব্যক্তিগত যোগাযোগ পরিচালনা করার জন্য আপনার নমনীয় নম্বর. এটি ব্যক্তিগত এবং সময়ানুগভাবে ব্যবহারের জন্য একটি সংখ্যা তৈরি করার এবং একক ক্লিকের সাথে এটি পরিবর্তন করার সম্ভাবনার সাথে আপনার গোপনীয়তার গ্যারান্টি দেওয়ার জন্য সর্বোত্তম সরঞ্জাম অনুসারেও.

রিং 4 অ্যাপল স্টোর এবং গুগল প্লেতে প্রতি মাসে 9.99 ডলারে পাওয়া যায় না প্রতিশ্রুতি ছাড়াই.

প্রোডাক্টথান্টে সেরা পণ্য নির্বাচিত এবং 2,000 টিরও বেশি পর্যালোচনা সহ অ্যাপল স্টোরে 4.3 উল্লেখ করেছেন.

সিম কার্ড ছাড়াই কল করার জন্য 6 টি অ্যাপ্লিকেশন

সিম কার্ড ছাড়াই কল করুন

আজকাল, সিম কার্ড ছাড়াই কল করা সহজ এবং সহজ, বাজারে উপলব্ধ অনেকগুলি অ্যাপ্লিকেশনকে ধন্যবাদ. আপনি আপনার প্রিয়জনের সাথে সংযুক্ত থাকতে চান বা পেশাদার কল করতে চান না কেন, এই অ্যাপ্লিকেশনগুলি আপনার মোবাইল প্যাকেজটি ব্যবহার না করে কল করার জন্য একটি ব্যবহারিক এবং অর্থনৈতিক সমাধান. সিম কার্ড ছাড়াই কল করতে আমাদের অ্যাপ্লিকেশনগুলির নির্বাচন আবিষ্কার করুন.

হোয়াটসঅ্যাপ

সিম কার্ড ছাড়াই যোগাযোগের জন্য সর্বাধিক জনপ্রিয় অ্যাপ্লিকেশনগুলির মধ্যে একটি হোয়াটসঅ্যাপ. অ্যান্ড্রয়েড এবং আইওএসে উপলভ্য, এই অ্যাপ্লিকেশনটি আপনাকে পাঠ্য বার্তা, চিত্র, নথিগুলি বিনিময় করতে এবং অডিও এবং ভিডিও কলগুলি একটি ওয়াই-ফাই সংযোগের জন্য ধন্যবাদ জানাতে অনুমতি দেয়. কেবল তাদের ফোন নম্বর ব্যবহার করে পরিচিতিগুলি যুক্ত করুন.

ফেসবুক মেসেঞ্জার

যারা সিম কার্ড ছাড়াই কল করতে চান তাদের জন্য ফেসবুক ম্যাসেঞ্জারও একটি জনপ্রিয় পছন্দ. পাঠ্য বার্তা, ফটো এবং ভিডিও প্রেরণের সম্ভাবনা দেওয়ার পাশাপাশি, ফেসবুক ম্যাসেঞ্জারের ওয়াই-ফাইতে একটি অডিও এবং ভিডিও কল ফাংশন রয়েছে. সুবিধাটি হ’ল আপনার ফেসবুক পরিচিতিগুলি স্বয়ংক্রিয়ভাবে অ্যাপ্লিকেশনটিতে যুক্ত হয়.

ভাইবার

সিম কার্ড ছাড়াই কল করার জন্য ভাইবার আরেকটি আকর্ষণীয় বিকল্প. হোয়াটসঅ্যাপ এবং ফেসবুক মেসেঞ্জারের মতো, ভাইবার আপনাকে বার্তা, ফটো এবং ভিডিও বিনিময় করার পাশাপাশি ওয়াই-ফাই সংযোগ ব্যবহার করে অডিও এবং ভিডিও কল করতে দেয়. ভাইবার ব্যবহার করতে, আপনার মোবাইল ফোন নম্বর দিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করা প্রয়োজন.

স্কাইপ

স্কাইপ অডিও এবং ভিডিও কল তৈরির পাশাপাশি তাত্ক্ষণিক বার্তা প্রেরণের জন্য একটি সুপরিচিত অ্যাপ্লিকেশন. স্কাইপ স্মার্টফোন, ট্যাবলেট এবং কম্পিউটারগুলিতে কাজ করে, যা আপনাকে আপনার প্রিয়জনের সাথে সংযুক্ত থাকতে বা সিম কার্ড ব্যবহার না করে পেশাদার কল করতে দেয়, যতক্ষণ না আপনার কাছে ওয়াই-ফাই সংযোগ রয়েছে.

জুম

প্রায়শই পেশাদার উদ্দেশ্যে ব্যবহৃত হয়, জুম সিম কার্ড ছাড়াই কল করার জন্য একটি ব্যবহারিক অ্যাপ্লিকেশনও. জুম আপনাকে বেশ কয়েকটি অংশগ্রহণকারীদের সাথে ভার্চুয়াল সভাগুলি সংগঠিত করতে, স্ক্রিনটি ভাগ করে নিতে এবং ইন্টারেক্টিভ হোয়াইটবোর্ডের মতো সহযোগিতার সরঞ্জামগুলি ব্যবহার করতে দেয়. অ্যাপ্লিকেশনটি অ্যান্ড্রয়েড, আইওএস এবং উইন্ডোতে উপলব্ধ এবং একটি অ্যাকাউন্ট তৈরি করতে কেবল একটি ইমেল ঠিকানা প্রয়োজন.

গুগল জুটি

শেষ অবধি, গুগল ডুও হ’ল গুগল দ্বারা বিকাশ করা একটি অ্যাপ্লিকেশন যা আপনাকে সিম কার্ড ছাড়াই অডিও এবং ভিডিও কল করতে দেয়. অ্যান্ড্রয়েড এবং আইওএসের সাথে সামঞ্জস্যপূর্ণ, গুগল ডুও আপনার পরিচিতিগুলির সাথে সহজেই যোগাযোগের জন্য একটি সহজ এবং পরিশোধিত ইন্টারফেস সরবরাহ করে. এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করার জন্য কেবল একটি গুগল অ্যাকাউন্ট রয়েছে.

সিম কার্ড ছাড়াই কল করার জন্য অ্যাপ্লিকেশনগুলির সুবিধাগুলি

কল ব্যয় উপর সঞ্চয়

সিম কার্ড ছাড়াই কল করার জন্য এই অ্যাপ্লিকেশনগুলি ব্যবহারের অন্যতম প্রধান সুবিধা হ’ল অর্থ সাশ্রয়ের সম্ভাবনা. প্রকৃতপক্ষে, এই অ্যাপ্লিকেশনগুলি একটি ওয়াই-ফাই সংযোগের জন্য ধন্যবাদ কাজ করে, যার অর্থ আপনি আপনার মোবাইল অপারেটরের দামের তুলনায় বিনামূল্যে বা হ্রাস ব্যয়ে কল করতে পারেন.

উচ্চ মানের অডিও এবং ভিডিও কল

এই অ্যাপ্লিকেশনগুলির বেশিরভাগই ব্যতিক্রমী অডিও এবং ভিডিও কল সরবরাহ করে, মোবাইল নেটওয়ার্কগুলির মাধ্যমে তৈরি traditional তিহ্যবাহী কলগুলির চেয়ে অনেক উন্নত. তদতিরিক্ত, তারা সাধারণত স্ক্রিন ভাগ করে নেওয়ার মতো উন্নত বৈশিষ্ট্যগুলি সরবরাহ করে, বেশ কয়েকটি অংশগ্রহণকারীদের সাথে সম্মেলনগুলি সংগঠিত করার সম্ভাবনা বা বাস্তব -সময়ের সহযোগী সরঞ্জামগুলির ব্যবহার.

ব্যবহারের সহজতা এবং বহনযোগ্যতা

অবশেষে, এই অ্যাপ্লিকেশনগুলি ব্যবহার করা খুব সহজ এবং বিভিন্ন ধরণের ডিভাইসে (স্মার্টফোন, ট্যাবলেট, কম্পিউটার) ইনস্টল করা যেতে পারে. সুতরাং আপনি সংযুক্ত থাকতে পারেন এবং আপনি যেখানেই থাকুন না কেন কল করতে পারেন, যতক্ষণ না আপনার ওয়াই-ফাই সংযোগ রয়েছে.