5 জি প্যাকেজ, 5 জি নেটওয়ার্কে 4 জি ফোনের ফাংশন সহ ব্যবহারকারীদের জন্য কী পরিবর্তন হয়

4 জি ফোন 5 জি নেটওয়ার্কে কাজ করবে

Contents

তবে, সম্পর্কিত কয়েকটি প্রশ্ন থাকতে পারে সেরা 5 জি ফোন এবং যদি আমরা আজ ব্যবহার করি এমন 4 জি ফোনগুলি 5 জি সমর্থন করবে বা না করে. আমরা জানি এটি আপনার জন্য কতটা বিভ্রান্তিকর হতে পারে এবং ইন্টারনেটে সদ্য চালু হওয়া 5 জি মোবাইল ফোনের উপস্থিতির সাথে লোকেরা এই ফোনগুলি কিনতে প্রস্তুত. নতুন ফোন গ্রহণ এবং সর্বোপরি বেছে নেওয়ার জন্য অনেক চ্যালেঞ্জ থাকবে.

5 জি সামঞ্জস্যপূর্ণ মোবাইল প্যাকেজ

এমলাইন রিওউয়াল টেলিকম সম্পাদক

পুনঃমূল্যায়ন 06/07/2023 ইমলাইন রিওল দ্বারা
3.7/5 – 4 ভোট – কোনও মন্তব্য নেই

প্রথম 5 জি সামঞ্জস্যপূর্ণ প্যাকেজগুলি ফ্রান্সে উপলব্ধ. নতুন কী কী, তাদের সুবিধাগুলি এবং অসুবিধাগুলি: মূল্য, ডেটা, নেটওয়ার্কের সামঞ্জস্যতা, বিপণনের তারিখ ইত্যাদি সন্ধান করুন.

5 জি প্যাকেজ

একটি 5 জি প্যাকেজ কি ?

5 জি বা 5 জি সামঞ্জস্যপূর্ণ প্যাকেজটি 2020 এর শেষে ফ্রান্সে 5 জি আগমনের অংশ হিসাবে অরেঞ্জ, এসএফআর, বৌইগস টেলিকম এবং ফ্রি মোবাইল অপারেটরদের দ্বারা প্রদত্ত একটি নতুন মোবাইল প্যাকেজ সূত্র. এই নতুন 5 জি প্যাকেজগুলি তাদের স্মার্টফোন থেকে এই নতুন প্রযুক্তিটি অ্যাক্সেস করতে চায় এমন ব্যবহারকারীদের লক্ষ্য করে. ঠিক যেমন 5 জি অ্যান্টেনার কাছে অবস্থিত এবং নতুন নেটওয়ার্কের সাথে সামঞ্জস্যপূর্ণ ফোনের সাথে নিজেকে সজ্জিত করা, 5 জি প্যাকেজে সাবস্ক্রাইব করা 5 জি অ্যাক্সেস করার জন্য একটি মূল শর্ত.

5 জি প্যাকেজগুলির তুলনা করুন

4 জি এবং 5 জি প্যাকেজ আলাদা ?

5 জি বা 5 জি সামঞ্জস্যপূর্ণ প্যাকেজগুলি ব্যবহারকারীদের দেওয়া উন্নত সংস্করণে মোবাইল অফার. তারা 4 জি প্যাকেজ হিসাবে একইভাবে পরিচালনা করে (প্রতিশ্রুতি সহ, প্রতিশ্রুতি ছাড়াই, ইন্টারনেট ডেটা, সীমাহীন কল এবং এসএমএস ইত্যাদি) এবং 3 জি এবং 4 জি নেটওয়ার্কগুলির সাথেও সামঞ্জস্যপূর্ণ. তবুও, 5 জি প্যাকেজগুলি ব্যবহারের ক্ষেত্রে কিছু নতুন বৈশিষ্ট্য সরবরাহ করে. তারা আপনাকে অপটিকাল ফাইবারের মতো আল্ট্রা ফাস্ট প্রবাহের সুবিধা নিতে দেয় (1 গিগিট/গুলি). 5 জি প্যাকেজগুলিতে 4 জি মোবাইল প্যাকেজগুলির চেয়ে আরও বড় ডেটা খাম রয়েছে. একটি ডেটা প্যাকেজ, গড়ে 50 জিবি এবং 150 জিবি এর মধ্যে অফার করবে (আনলিমিটেড গো মোবাইল দেখুন, যখন গড়ে একটি 4 জি মোবাইল পরিকল্পনা 50 এমবি থেকে 100 জিবি ডেটা অফার করবে.

5 জি অ্যাক্সেস করতে আপনার প্যাকেজটি পরিবর্তন করা উচিত ?

5 জি সামঞ্জস্যপূর্ণ স্মার্টফোনগুলির মতো একইভাবে, নতুন নেটওয়ার্কের সুবিধা নিতে 5 জি বা 5 জি সামঞ্জস্যপূর্ণ প্যাকেজে সাবস্ক্রাইব করা অপরিহার্য. কিছু অপারেটর তাদের প্রথম 5 জি প্যাকেজ চালু করেছে. এগুলি আবিষ্কার করতে, আমাদের 5 জি প্যাকেজ তুলনামূলকটির সাথে পরামর্শ করুন. 2020 সালের ডিসেম্বর মাসে বাণিজ্যিক খোলার জন্য অপেক্ষা করার সময়, আপনি আপনার নতুন 5 জি প্যাকেজে 4 জি নেটওয়ার্কের সাথে সংযোগ করতে পারেন.

বর্তমান প্যাকেজগুলির চেয়ে 5 জি প্যাকেজ বেশি ব্যয়বহুল ?

যদিও কিছু মোবাইল অপারেটর যেমন বৌইগস টেলিকম এবং অরেঞ্জ ইতিমধ্যে তাদের প্রথম 5 জি প্যাকেজ ঘোষণা করেছে, ফ্রি মোবাইল এবং এসএফআর এর মতো অন্যরা 2020 এর শেষের দিকে এগুলি চালু করার সিদ্ধান্ত নিয়েছে. এটি স্পষ্ট যে ফ্রান্সের বাজারে উপলব্ধ 5 জি প্যাকেজগুলি বর্তমান 4 জি পরিকল্পনার চেয়ে বেশি দামে দেওয়া হয়. এটি সাধারণত প্রতি মাসে পাঁচ ইউরো বেশি. নতুন 5 জি নেটওয়ার্কে অ্যাক্সেস পেয়ে এটি বিশেষত ব্যাখ্যা করা হয়েছে মানে আরও ভাল পারফরম্যান্সের সুবিধা নেওয়া (উচ্চ প্রবাহ, বিলম্ব হ্রাস, ইত্যাদি।.) 4 জি নেটওয়ার্ক দ্বারা প্রদত্ত তুলনায় তুলনা.

এআরএসইপি (বৈদ্যুতিন যোগাযোগ এবং পোস্টগুলির জন্য নিয়ন্ত্রক কর্তৃপক্ষ) দ্বারা তত্ত্বাবধানে অপারেটররা তাদের অফারগুলি সেট করতে পারে, তাদের অফার যাই হোক না কেন. যাইহোক, কিছু অপারেটর তাদের 4 জি প্যাকেজগুলির দাম না বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে যা 2020 এর শেষের দিকে 5 জি সামঞ্জস্যপূর্ণ হয়ে ওঠে.

5 জি এর সুবিধা নিতে আপনাকে কি সিম কার্ড পরিবর্তন করতে হবে? ?

5 জি নেটওয়ার্ক অ্যাক্সেস করার জন্য, যতক্ষণ না আপনি কোনও মোবাইল অপারেটর পরিবর্তন করবেন না ততক্ষণ সিম কার্ড পরিবর্তন করা প্রয়োজন হয় না. তবে, আপনি যদি অপারেটর পরিবর্তন করতে 5 জি আগমনের সুবিধা নিতে চান তবে আপনাকে প্রচলিত মোবাইল সমাপ্তির জন্য সিম কার্ড পরিবর্তন করতে হবে. আমাদের ডেডিকেটেড ফাইলের জন্য কীভাবে সহজেই একটি মোবাইল প্যাকেজ পরিবর্তন করতে হয় তা সন্ধান করুন.

4 জি ফোন 5 জি নেটওয়ার্কে কাজ করবে ?

গিওয়ে শিরোনাম

আপনি সেরা 5 জি ফোন খুঁজছেন ? অপেক্ষা করুন, আপনার 4 জি ফোনটি ত্যাগ করার আগে 5 জি নেটওয়ার্কে আপনার কিছু জানা দরকার.

বিনামুল্যে ডাউনলোড
বিনামুল্যে ডাউনলোড

মোবাইলট্রান্স

মোবাইলট্রান্স

মোবাইলট্রান্স মোবাইলট্রান্স মোবাইলট্রান্স

5 জি বিশ্বের অন্যতম প্রত্যাশিত প্রযুক্তি. হঠাৎ করে মহামারীটির কারণে পুরো পরিকল্পনাটি বিলম্বিত হয়েছে, তবে প্রত্যেকে শীঘ্রই 5 জি নেটওয়ার্কে তাদের হাত পেতে সক্ষম হবে. যেমনটি আমরা সবাই জানি, 5 জি হ’ল ইন্টারনেটের পঞ্চম প্রজন্ম যা আপনাকে আরও দ্রুত নেভিগেট করতে এবং সময় সাশ্রয় করতে দেয়. আমরা জানি এটি ইন্টারনেটে প্রত্যেকের জন্য কতটা উপকারী হবে.

এল

তবে, সম্পর্কিত কয়েকটি প্রশ্ন থাকতে পারে সেরা 5 জি ফোন এবং যদি আমরা আজ ব্যবহার করি এমন 4 জি ফোনগুলি 5 জি সমর্থন করবে বা না করে. আমরা জানি এটি আপনার জন্য কতটা বিভ্রান্তিকর হতে পারে এবং ইন্টারনেটে সদ্য চালু হওয়া 5 জি মোবাইল ফোনের উপস্থিতির সাথে লোকেরা এই ফোনগুলি কিনতে প্রস্তুত. নতুন ফোন গ্রহণ এবং সর্বোপরি বেছে নেওয়ার জন্য অনেক চ্যালেঞ্জ থাকবে.

কিছু রাজ্য এবং দেশগুলি 5 জি চালু করেছে এবং দক্ষিণ কোরিয়া প্রথম 5 জি নেটওয়ার্ক চালু করেছে এবং এর বাসিন্দাদের সাথে এটি সরবরাহ করেছে. ঠিক আছে, এই নিবন্ধে, আমরা আরও 5 জি এবং বাজারে উপলব্ধ সস্তার 5 জি ফোন সম্পর্কে আরও জানব.

পর্ব 1: 4 জি ফোন 5 জি নেটওয়ার্কে কাজ করবে ?

4 জি ফোনগুলি প্রত্যেকের জন্য এবং সমস্ত দোকানে ব্যাপকভাবে উপলব্ধ. লোকেদের 5 জি নেটওয়ার্কে যাওয়া কঠিন হয়ে পড়ে কারণ 4 জি ফোনগুলি 5 জি সমর্থন করে না কারণ এটিতে সিম কার্ডের একটি আলাদা কনফিগারেশন রয়েছে. এই সমস্যাটি সমাধান করার জন্য, আপনার অবশ্যই এটি একটি 5 জি ফোন দ্বারা প্রতিস্থাপন করা উচিত এবং ইন্টারনেটে অনেকগুলি উপলব্ধ রয়েছে. আপনি একই দামে এই ফোনগুলিতে আপনার হাত পেতে পারেন তবে কেবলমাত্র আমাদের সন্দেহের মধ্যে ফেলে 5 জি নেটওয়ার্কের ব্যবহারকে উদ্বেগ করে.

অনেকগুলি কারণ রয়েছে এবং আপনি 4 জি যুগ এবং এর প্রবর্তনটিও মনে করতে পারেন যখন 3 জি বিশ্বে ব্যাপকভাবে উপলব্ধ ছিল. প্রত্যেকে 4 জি নেটওয়ার্কে যেতে শুরু করেছিল এবং এটি কীভাবে ঘটে. এটি বরং আলতোভাবে করা হয়েছিল তবে ফোন এবং আরও অনেক কিছু পরিবর্তন করে বিশ্বকে ভোগ করতে হয়েছিল.

অন্যদিকে, যদি আপনি 5G হয় এমন কোনও ডিভাইস বেছে নেওয়ার এবং আপনার দেশে এটির প্রবর্তন না হওয়া পর্যন্ত আপনার পুরানো সিম 4 জি ব্যবহার করার মধ্যে কী করবেন তা যদি আপনি জানেন না তবে আপনি এটি সম্পূর্ণরূপে করতে পারেন. আপনার বাজেটের সাথে মিলে এমন কোনও ফোন যদি মনে থাকে তবে আপনি এটি অর্ডার করতে পারেন এবং এতে আপনার সিম 4 জি ব্যবহার শুরু করতে পারেন.

4 জি ফোন 5 জি তে কাজ করে?

আপনাকে যা করতে হবে তা হ’ল একই স্মার্টফোনে মতামতগুলি খুঁজে পাওয়া এবং এটি সম্পর্কে অনুসন্ধান করা. লোকেরা এতে কীভাবে প্রতিক্রিয়া দেখায় এবং যদি মূল্যায়ন যথেষ্ট ভাল হয় তবে আপনি এটি অর্ডার করতে পারেন. আমরা 5 জি প্রবর্তনের জন্য অপেক্ষা করতে পছন্দ করি তবে লোকেরা যদি ইতিমধ্যে এটি ব্যবহার শুরু করে থাকে তবে আপনি প্রচুর পরীক্ষা এবং নতুন জিনিস দেখতে পাবেন যা নেটওয়ার্ক উন্নত করতে সহায়তা করবে. সুতরাং, একবার 5 জি নেটওয়ার্কের সাথে সমস্ত কিছু সঠিক পথে চলে গেলে, আপনার খুব উচ্চ গতির সাথে ইন্টারনেট উপভোগ করতে একটি 5 জি ফোন কিনতে হবে.

পার্ট 2: আপনি একটি নতুন 5 জি বা ফোন না কেনা উচিত ?

5 জি 2019 এর অনেক আগে চালু হয়েছিল, তবে প্রকাশের 2 বছর পরেও তারা এখনও উন্নত করছে এবং খুব কম লোকই আছেন যারা ব্যবহার করেন সেরা 5 জি ফোন দিগন্ত. বেশিরভাগ লোকেরা জানে না এটি কীভাবে কাজ করে এবং এটি আসলে কতটা. এমন অনেকগুলি সংস্থা রয়েছে যা তাদের কিছু ব্যবহারকারীকে তাদের পরীক্ষা করার জন্য 5 জি নেটওয়ার্ক সরবরাহ করে এবং তাদের মধ্যে কিছু আনুষ্ঠানিকভাবে এটি চালু করেছে.

কিন্তু তুমি কি ভাবছ ? নতুন ফোন কেনার জন্য এটি কি ভাল সময় বা আপনার পুরোপুরি কাজ করার জন্য 5 জি অপেক্ষা করা উচিত?. ঠিক আছে, উত্তরটি বিভ্রান্ত, তবে আমরা মনে করি উভয়ের জন্য দুটি গল্প রয়েছে. আমাদের কাছে এই প্রশ্নের ইতিবাচক এবং নেতিবাচক উত্তর উভয়ই রয়েছে এবং আমরা আপনাকে আপনার জন্য সেরা সিদ্ধান্ত নিতে দিয়েছি. 2021 সালে একটি নতুন 5 জি ফোন কিনতে বেরোনোর ​​সময় আপনার যে দিকগুলি মনে রাখা উচিত তা এখানে –

বর্তমান ফোনগুলি আরও বিস্তৃত কভারেজের অনুমতি দেয় না

নেটওয়ার্ক কোনও গেমের সম্পর্ক নয় এবং সে কারণেই বিদ্যমান সমস্ত সংস্থাগুলি নতুন নেটওয়ার্কের সাথে ঝুঁকি নেওয়া বন্ধ করে দিয়েছে. 5 জি বেশিরভাগ শহরে উপলভ্য নয় এবং এমনকি হটস্পট হিসাবে পাওয়া যায়, লোকেরা 4 জি ফোন ব্যবহার করে যা পরিবর্তে কেবল একটি 4 জি নেটওয়ার্কের পারফরম্যান্স দেয়. এই মুহুর্তের জন্য, 5 জি নেটওয়ার্কের সাথে সবকিছু ফিরে এসেছে এবং এটিএন্ডটি এবং ভেরাইজনের মতো সংস্থাগুলি লোকদের কাছে গিয়ে এবং মার্কিন যুক্তরাষ্ট্রে 5 জি নেটওয়ার্ক সম্পর্কে আরও জানতে বিশেষজ্ঞদের আহ্বান জানিয়ে পরীক্ষা করছে.

স্যামসুং তার ব্র্যান্ড নিউ গ্যালাক্সি এস 11 চালু করছে যা আপনাকে 5 জি নেটওয়ার্কের একটি মোবাইল ফোন হিসাবে আরও ভাল ফলাফল সরবরাহ করতে পারে. এখানে মূল বিষয়টি হ’ল আমরা নিশ্চিত করতে পারি না যে আপনি 5 জি ফোনের সাথে একই নেটওয়ার্কের পারফরম্যান্স পাবেন এবং সন্দেহ এখানে 4 জি নেটওয়ার্কের সাথে 5 জি ফোনের সামঞ্জস্যতা রয়েছে. শর্ট -রেঞ্জ নেটওয়ার্কযুক্ত কিছু সংস্থার জন্য এই মোবাইল ফোনগুলির সাথে অ্যাক্সেসযোগ্য নাও হতে পারে এবং সে কারণেই আমরা এর জন্য বর্তমান ফোনগুলি ব্যবহার না করা পছন্দ করি.

এটি এখনও এলটিই থেকে আলাদা নয়

যখন আমরা এলটিই সম্পর্কে কথা বলি, আমরা আসলে 4 জি নেটওয়ার্কের কথা বলছি যেখানে এলটিই আপনাকে আপনার প্রিয়জনদের সাথে উচ্চমানের কল এবং ফেসটাইম করতে দেয়. স্প্রিন্ট মোবাইল নেটওয়ার্কে 5 জি এর প্রধান বৈশিষ্ট্য হ’ল 5 জি এমন কাজ করে না যেন. তদতিরিক্ত, 5 জি আসলে যাদুকরী নয় এবং সর্বদা কিছু নির্দিষ্ট স্পেসিফিকেশন রয়েছে যা এটিকে 4 জি এর আরও ভাল সংস্করণের মতো দেখায়.

4 জি সংস্করণ?

প্রকৃতপক্ষে, 5 জি এর তুলনায় 4 জি -তে উপলব্ধ ব্যান্ডউইথটি খুব কম, যা আরও ভাল গতি এবং আরও ভাল ইন্টারনেট সংযোগের অনুমতি দেয়. লোকেরা 4 জি থেকে 5 জি পর্যন্ত যাওয়ার একমাত্র কারণ এবং 3 জি এবং 4 জি এর সাথে ঘটেছিল, এটি 5 জি এর সাথে একই হবে. নেটওয়ার্কে বিপুল সংখ্যক ব্যবহারকারীর সাথে গতি হ্রাস পাওয়ার কথা রয়েছে, যা এটি ধীর এবং সহজেই পুনরুত্পাদনযোগ্য করে তোলে. কানাডা এবং জার্মানির মতো অন্যান্য দেশে পরীক্ষার সময়, গতি 5 জি সামঞ্জস্যপূর্ণ ফোন 2021 এর গতির তুলনায় 2019 সালে মোটামুটি দ্রুত বিবেচনা করা হয়েছিল. সময়ের সাথে সাথে, ব্যবহারকারীর সংখ্যা বৃদ্ধি পেয়েছে এবং তাই, তরঙ্গগুলির মধ্যে সংক্রমণের গতি হ্রাস পেয়েছে.

অপেক্ষা কর

এখানে চুপ করে থাকার অর্থ এই নয় যে আমরা আপনাকে বিভ্রান্ত থাকুন তবে আমরা আপনাকে একটি সামান্য পরামর্শ দিই: অপেক্ষা করুন এবং 5 জি সম্পূর্ণ এবং স্থায়ীভাবে মোতায়েন করা যাক. নেটওয়ার্কটি বিস্তৃত স্মার্টফোনের সাথে সমস্ত বিস্তৃত রেঞ্জের নেটওয়ার্কগুলিতে চালু হয়ে গেলে আপনি সর্বদা একটিতে যেতে পারেন গুগল পিক্সেল 5 জি ফোন যে কোনও সময়. এই মুহুর্তের জন্য, আপনি 4 জি ব্যবহার শুরু করতে পারেন এবং নেভিগেশন করতে এবং স্টাফ ডাউনলোড করতে একই অতি-দ্রুত আলো গতি পেতে পারেন. এটি পরিসংখ্যানগুলিতে যে 2021 এর শেষের দিকে, 5 জি ব্যবহারকারীর সংখ্যা 1 বিলিয়ন ছাড়িয়ে যাবে এবং আমরা মনে করি এটি কেনার সঠিক সময় 5 জি সেল ফোন.

এটি এখনও কোনও পরীক্ষায় থাকার আগে, আপনার 4 জি নেটওয়ার্কের জন্য আপনার একই সাধারণ ডিভাইসগুলি ব্যবহার করা চালিয়ে যাওয়া উচিত এবং 5 জি চেষ্টা করা উচিত. 5 জি নেটওয়ার্ক চেষ্টা করতে, আপনি যে কোনও এটিএন্ডটি স্টোরে যেতে পারেন যে তাদের অফার করতে হবে এমন গতি এবং সংক্রমণের একটি প্রদর্শনী পেতে. যদি আপনার জন্য একই জিনিস হয় তবে এটির জন্য যান এবং আপনার নতুন 5 জি মোবাইল ফোনের জন্য একটি সিম কার্ড বেছে নিন. এই বছর অনেক ফোন চালু করা হবে এবং তারা নেটওয়ার্কের দিক থেকে মোটামুটি সুসজ্জিত. এই মোবাইল ফোনগুলি চালু হওয়ার পরে কয়েক সপ্তাহ অপেক্ষা করুন এবং মতামতগুলির সাথে পরামর্শ করুন. এই মোবাইল ফোনগুলির বৈশিষ্ট্য এবং কার্যকারিতা সম্পর্কে আরও ভাল ওভারভিউ পেতে স্টোরের সাথে যোগাযোগ করুন এবং অফলাইন পরীক্ষায় যান.

যদি আপনার এখানে কেবলমাত্র বিকল্পটি অফলাইনে থাকে তবে আমরা আপনাকে ওয়ারেন্টি কার্ডটি যাচাই করার পরামর্শ দিই এবং কমপক্ষে 15 দিনের একটি রিটার্ন বিকল্প থাকা উচিত. যদি মোবাইল ফোনটি নেটওয়ার্ক সমস্যার কিছু লক্ষণ দেখাতে শুরু করে তবে এটি আপনাকে আপনার হার্ড অর্থ জিততে সহায়তা করবে. একটি প্রধান জিনিস রয়েছে যা 5 জি ব্যবহারের সাথে উপস্থিত হয়েছিল যা কিছু বিভিন্ন দিক থেকে একটি মানবদেহের স্বাস্থ্যের উপর প্রভাব ফেলবে. আমরা কেবল তাদের জানাতে চেয়েছিলাম যাতে 5 জি ফোন ব্যবহারের আগে আপনি সমস্ত কিছু সম্পর্কে সচেতন হন.

পার্ট 3: বাজারে 5 জি এর সাথে ফোনগুলি কী সামঞ্জস্যপূর্ণ? ?

একটি 5 জি সংস্করণ?

ইন্টারনেটের চারপাশে যাওয়া 5 জি নেটওয়ার্কের সাথে, অনেকগুলি মোবাইল ফোন ক্রয়ের জন্য উপলব্ধ. আমরা তাদের নেটওয়ার্ক সরবরাহ করে এই সমস্ত ফোন উল্লেখ করি এবং সেগুলি কেবল মার্কিন যুক্তরাষ্ট্রে ক্রয়ের জন্য উপলব্ধ.

এখানে ইন্টারনেটে সস্তার 5 জি ফোনের তালিকা রয়েছে.

  • হুয়াওয়ে মেট 40 – এটিএন্ডটি
  • আইফোন 12 – ভেরিজন
  • ওয়ানপ্লাস 7 প্রো 5 জি – স্প্রিন্ট
  • ওয়ানপ্লাস 7 টি প্রো 5 জি ম্যাকলারেন – টি -মোবাইল
  • ওয়ানপ্লাস 8 প্রো – টি -মোবাইল, ভেরিজন
  • ওপ্পো সন্ধান করুন এক্স 2 প্রো – ভেরিজন, স্প্রিন্ট, এটিএন্ডটি, টি -মোবাইল
  • মটোরোলা মোটো জেড 4 – ভেরিজন
  • মটোরোলা এজ প্লাস – ভেরিজন
  • এলজি ভি 50 টি পাতলা 5 জি – ভেরিজন, স্প্রিন্ট
  • স্যামসাং গ্যালাক্সি এস 20 5 জি – টি -মোবাইল, এটিএন্ডটি
  • স্যামসাং গ্যালাক্সি এস 20+ 5 জি – টি -মোবাইল, এটিএন্ডটি
  • স্যামসাং গ্যালাক্সি এস 20 আল্ট্রা 5 জি – টি -মোবাইল, এটিএন্ডটি
  • স্যামসাং গ্যালাক্সি নোট 10 প্লাস 5 জি – টি -মোবাইল, ভেরাইজন, এটিএন্ডটি
  • স্যামসাং গ্যালাক্সি এস 10 5 জি – ভেরিজন
  • সনি এক্সপিরিয়া 1 II – ভেরিজন, এটিএন্ডটি, টি -মোবাইল
  • শাওমি এমআই 10 – ভেরিজন, এটিএন্ডটি, টি -মোবাইল

উপসংহার

আমরা আশা করি আপনি সেরা 5 জি ফোন ব্যবহার করতে এবং সেরা পারফরম্যান্স পেতে বেছে নিয়েছেন. যাইহোক, এটি সমস্ত নির্ভর করে যে কীভাবে আপনার দেশে 5 জি মোতায়েন করা হয়েছে এবং যদি পারফরম্যান্সটি বরং তরল হয় তবে আমরা আপনাকে সুপারিশ করি যে আপনি আশ্চর্যজনক ভিডিওগুলি কভার করতে উচ্চ গতির ইন্টারনেট ব্যবহার শুরু করুন. কোন ফোনগুলি 5 জি দিয়ে সজ্জিত তা আবিষ্কার করার পরে, আপনি ব্যবহারকারীদের জন্য আপনি কী সেরা বলে মনে করেন ? আমাদের সাথে আপনার দৃষ্টিভঙ্গি ভাগ করুন এবং আমরা যদি তাদের উল্লেখ করতে ভুলে যাই তবে আমরা 5 জি ফোনগুলি জানার জন্য কৃতজ্ঞ হব.

অন্যান্য প্রস্তাবিত আইটেম