ভিএন ডাউনলোড করুন – ভিডিও এবং ফটো অ্যাসেম্বলি – মাল্টিমিডিয়া – নুমারিকস, শীর্ষ 5 মাউন্টিং অ্যাপ্লিকেশনগুলি আপনার ফটোগুলি ভিডিওতে রূপান্তর করতে

আপনার ফটোগুলি ভিডিওতে রূপান্তর করতে 5 টি সেরা অ্যাপ্লিকেশন

Contents

স্বয়ংক্রিয়ভাবে সমাবেশগুলি তৈরি করার জন্য সেরা পছন্দ.

ভিএন – ভিডিও এবং ফটো অ্যাসেম্বলি

ভিএন – ভিডিও এবং ফটো অ্যাসেম্বলি অ্যান্ড্রয়েড এবং আইওএসের জন্য একটি নিখরচায় মোবাইল অ্যাপ্লিকেশন, তবে ম্যাক কম্পিউটারের জন্যও, যা আপনাকে আপনার ফটো বা ভিডিও থেকে ভিডিও মন্টেজ তৈরি করতে সহায়তা করে.

  • অ্যান্ড্রয়েড
  • আইওএস আইফোন / আইপ্যাড
  • ম্যাকোস (ম্যাক অ্যাপ স্টোর)

কেন ভিএন – ভিডিও এবং ফটো অ্যাসেম্বলি ব্যবহার করুন ?

ভিএন – ভিডিও এবং ফটো অ্যাসেমব্লির সর্বশেষ সংস্করণের খবর কী ?

যার সাথে ভিএন হাড় – ভিডিও এবং ফটো অ্যাসেম্বলি সামঞ্জস্যপূর্ণ ?

ভিএন – ভিডিও এবং ফটো অ্যাসেমব্লির সেরা বিকল্পগুলি কী কী ?

বর্ণনা

ভিএন – ভিডিও এবং ফটো অ্যাসেম্বলি একটি নতুন প্রজন্মের ফ্রি মোবাইল অ্যাপ্লিকেশন, যা আপনাকে সামাজিক নেটওয়ার্কগুলির জন্য দ্রুত ফটো এবং ভিডিও মন্টেজগুলি তৈরি এবং সম্পাদনা করতে দেয়. কয়েকটি ক্লিকগুলিতে, আধুনিক এবং অ্যানিমেটেড মডেলগুলি থেকে আকর্ষণীয় গল্প এবং গতিশীল ইউটিউব শর্টস তৈরি করুন.

অ্যান্ড্রয়েড এবং আইওএস স্মার্টফোন এবং ট্যাবলেটগুলির জন্য বিনামূল্যে উপলভ্য, তবে ম্যাক, ভিএন – ভিডিও এবং ফটো অ্যাসেমব্লির অধীনে কম্পিউটারগুলির জন্যও আপনার নিষ্পত্তি করে, সংগীত, শিরোনাম এবং গতিশীল স্টিকারের সাথে মূল মন্টেজ তৈরির জন্য অনেকগুলি সরঞ্জাম. তবে নোট করুন যে ইন্টারফেসটি ইংরেজিতে রয়েছে. আপনি যদি এই বিশেষত্ব দ্বারা বিব্রত হন তবে আপনি সর্বদা নিবন্ধের শেষে দেওয়া আমাদের বিকল্পগুলির একটিতে যেতে পারেন.

কেন ভিএন – ভিডিও এবং ফটো অ্যাসেম্বলি ব্যবহার করুন ?

ভিএন – ভিডিও এবং ফটো অ্যাসেম্বলি একটি নিখরচায় এবং বহুমুখী মোবাইল অ্যাপ্লিকেশন, যা আপনাকে আপনার ফটো এবং আপনার ভিডিও এবং আপনার ভিডিও উভয় থেকেই সমাবেশগুলি তৈরি করতে দেয়. অ্যাপ্লিকেশনটি ব্যবহার করার জন্য কোনও নিবন্ধকরণ বা অ্যাকাউন্ট তৈরির প্রয়োজন নেই. অ্যাপ্লিকেশনটির বিভিন্ন বৈশিষ্ট্যগুলি পরিচালনা করতে আপনাকে সহায়তা করতে, ইংরেজিতে ভিডিও টিউটোরিয়ালগুলি সম্পাদকের ইউটিউব চ্যানেলে উপলব্ধ. একটি লিঙ্ক আপনাকে সরাসরি অ্যাপ্লিকেশন ইন্টারফেস থেকে নিয়ে যায়.

ভিএন – ভিডিও এবং ফটো অ্যাসেম্বলি প্রথমে আপনাকে দেওয়া একটি নতুন প্রকল্প, একটি নতুন গল্প তৈরি করার জন্য আমন্ত্রণ জানিয়েছে, প্রদত্ত একটি মডেল (টেমপ্লেট) বা একটি ট্রানজিশন (ওভারলে) বেছে নিতে, যা আপনার মন্টেজ সম্পাদনার জন্য একটি বেস গঠন করে যা তার গন্তব্য যাই হোক না কেন.

রূপান্তরগুলির জন্য, অ্যাপ্লিকেশনটিতে ওভারলেও বলা হয়, আপনাকে কেবল ফটো নির্বাচন করতে হবে. উল্লিখিত বিভিন্ন রঙগুলি বিভিন্ন অবস্থানের সাথে মিলে যায় যেখানে আপনি আপনার ফটোগুলি আমদানি করতে পারেন. কয়েকটি ক্লিকগুলিতে, আপনি মূল, তরল এবং গতিশীল ট্রানজিশন তৈরি করতে পারেন যা 10 সেকেন্ডেরও কম স্থায়ী হয়.

ওভারলে ভিএন ফটো ভিডিও সম্পাদক

টেমপ্লেটগুলির ক্ষেত্রে, ব্যবহারকারীদের ইনস্টাগ্রাম প্রকাশনা এবং গল্পগুলির জন্য অনেকগুলি চিত্রের মডেল, টিকটোক কভার, বিপণন পোস্টার, ইউটিউব ভিডিওগুলির জন্য মিনিয়েচার ইত্যাদিগুলির মধ্যে পছন্দ থাকবে etc. তারা টিকটোক, ইনস্টাগ্রাম রিল এবং ইনস্টাগ্রাম ভিডিও গল্পের জন্য ভিডিও টেম্পলেটগুলি নির্বাচন করতে সক্ষম হবে. প্রতিটি টেমপ্লেটের জন্য, ব্যবহারকারীকে অবশ্যই এটি ব্যবহার করার আগে এটি অ্যাপ্লিকেশনটিতে প্রথমে এটি ডাউনলোড করতে হবে. তারপরে তাকে তার সমাবেশ প্রকল্পে সংহত করতে ইচ্ছুক চিত্র এবং ভিডিওগুলি নির্বাচন করার জন্য তাকে আমন্ত্রণ জানানো হবে.

ভিএন ফটো ভিডিও সম্পাদক

দয়া করে নোট করুন, কিছু টেম্পলেটগুলির জন্য নির্দিষ্ট সংখ্যক চিত্র বা ভিডিও প্রয়োজন. আপনি যখন কোনও মডেল নির্বাচন করেন, অনুরোধ করা “ফুটেজ” এর সংখ্যাটি পরীক্ষা করুন, যা যোগ করার জন্য মাল্টিমিডিয়া আইটেমের সংখ্যার সাথে মিলে যায়.

নির্বাচিত মডেলের উপর নির্ভর করে বেশ কয়েকটি সরঞ্জাম স্বয়ংক্রিয়ভাবে উপলব্ধ হবে. আপনি পাঠ্যটি পরিবর্তন করতে পারেন, চিত্রটি প্রতিস্থাপন করতে পারেন, ক্রপ করতে পারেন, একটি ফিল্টার প্রয়োগ করতে পারেন, এক্সপোজার সামঞ্জস্য করুন, বিপরীতে, উজ্জ্বলতা, স্যাচুরেশন এবং এই প্রভাবগুলি একটি নির্দিষ্ট উপাদান বা সমস্ততে প্রয়োগ করতে পারেন. এই সমস্ত একটি চিত্র মডেলের সাথে সম্পর্কিত. আপনি যদি কোনও ভিডিও মডেল চয়ন করেন তবে উপলভ্য বৈশিষ্ট্যগুলি একই হবে না.

ভিএন ফটো ভিডিও সম্পাদক সহ একটি চিত্র টেম্পলেট সম্পাদনা করুন

প্রকৃতপক্ষে, একটি ভিডিও সম্পাদনার জন্য, আপনার কাছে একটি টাইমলাইন সিস্টেম সহ অনেকগুলি সরঞ্জাম রয়েছে যা আপনাকে সহজেই ভিডিও সিকোয়েন্সগুলি সম্পাদনা করতে, সেগুলি সরিয়ে নিতে, সেগুলি কাটাতে বা কয়েকটি ক্লিকে সংগীত যুক্ত করতে দেয়.

আপনি যদি কোনও টেম্পলেট ব্যবহার না করে একটি নতুন প্রকল্প তৈরি করে স্ক্র্যাচ থেকে শুরু করা বেছে নেন তবে সমস্ত বৈশিষ্ট্যগুলিও পাওয়া যায়. ভিডিও সম্পাদক থেকে, আপনি নতুন চিত্র এবং নতুন ভিডিও যুক্ত করতে পারেন, যা আপনি তাই সরানো, কাটা, সম্পাদনা ইত্যাদি করতে পারেন. যদি আপনার ভিডিওতে ইতিমধ্যে একটি শব্দ পটভূমি থাকে তবে আপনি এটি রাখতে পারেন বা এটি নিষ্ক্রিয় করতে পারেন.

ব্যবহারকারীরা তাদের সমাবেশের সাথে সঙ্গীত, বা সাউন্ড এফেক্ট সহ, বা পৃথক কণ্ঠে যে তারা সরাসরি ভিএন – ভিডিও এবং ফটো অ্যাসেমব্লির সাথে রেকর্ড করতে পারে. আপনি যদি সংগীত যুক্ত করতে চান তবে অ্যাপ্লিকেশনটি আপনাকে বিভিন্ন বিভাগে বিতরণ করা ডান -ফ্রি সংগীতের একটি ক্যাটালগ সরবরাহ করে (পপ, গতিশীল, তাজা ইত্যাদি ইত্যাদি.)). আপনার নিজের সংগীত আমদানি বা কোনও ইউআরএল বা অন্য কোনও ভিডিও থেকে নেওয়া সংগীত আমদানি করার সম্ভাবনাও থাকবে.

ভিডিও প্রকাশক ভিএন ফটো ভিডিও সম্পাদক

ভিএন – ভিডিও এবং ফটো অ্যাসেম্বলি আপনার ভিডিওটি বাড়ানোর জন্য সাবটাইটেল বা অ্যানিমেটেড স্টিকার যুক্ত করার জন্য এবং এটিকে আরও মজাদার করে তুলতেও সরবরাহ করে. নোট করুন যে টেমপ্লেটগুলির মতো প্রভাবগুলি প্রয়োগ করা এবং একই উপাদানগুলি (স্যাচুরেশন, এক্সপোজার, বিপরীতে …) সামঞ্জস্য করাও সম্ভব.

আরও প্রযুক্তিগত তথ্যের ক্ষেত্রে, সচেতন থাকুন যে গন্তব্য ফর্ম্যাট অনুযায়ী আপনার প্রকল্পের আকার পরিবর্তন করা সম্ভব. প্রকৃতপক্ষে, আপনি আপনার ভিডিওর মূল ফর্ম্যাটটি রাখতে পারেন, বা ইউটিউবের 16: 9 ফর্ম্যাটটি বেছে নিতে পারেন, ইনস্টাগ্রামের 1: 1 বা 4: 5 অনুপাতটি চয়ন করুন, টিকটোকের 9:16 ইত্যাদি etc.

মোবাইল অ্যাপ্লিকেশনটি হয় আপনার বর্তমান প্রকল্পটি সংরক্ষণ করতে সক্ষম, আপনি এটি আপনার পরবর্তী সংযোগ থেকে অভ্যর্থনা ইন্টারফেসে খুঁজে পাবেন, বা এটি রফতানি করতে, কিছু প্রযুক্তিগত বিবরণ যেমন রেজোলিউশন, প্রতি সেকেন্ডে চিত্রের সংখ্যা (এফপিএস) ইত্যাদি নির্দিষ্ট করে পাবেন।. মনে রাখবেন যে এই পরামিতিগুলি সংরক্ষণ করা সম্ভব যাতে আপনাকে আর পরবর্তী রফতানিতে সেট আপ করতে না হয় এবং এ ছাড়া, রফতানি করা ভিডিওতে একটি ওয়াটারমার্ক থাকে না.

রফতানি ভিএন ফটো ভিডিও সম্পাদক

ভিএন – ভিডিও এবং ফটো অ্যাসেমব্লির সর্বশেষ সংস্করণের খবর কী ?

বাগ সংশোধন এবং কার্য সম্পাদনের উন্নতি ছাড়াও, ভিএন – ভিডিও এবং ফটো অ্যাসেমব্লিতে নিয়মিত নতুন ফিল্টার এবং টেমপ্লেট অন্তর্ভুক্ত করা হয় এবং এর সংগীত, স্টিকার এবং শৈলীর ক্যাটালগকে সমৃদ্ধ করে.

যার সাথে ভিএন হাড় – ভিডিও এবং ফটো অ্যাসেম্বলি সামঞ্জস্যপূর্ণ ?

আপনি অ্যান্ড্রয়েড স্মার্টফোন এবং ট্যাবলেটগুলি থেকে বিনামূল্যে – ভিডিও এবং ফটো অ্যাসেমব্লির জন্য ভিএন মোবাইল অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারেন (অ্যান্ড্রয়েড 5.0 বা তার পরে), আইফোন এবং আইপ্যাড (আইওএস 12).1 বা পরে), তবে ম্যাক ওএস এক্স 10 এর অধীনে আপনার কম্পিউটারের জন্যও.15 বা পরে.

ভিএন – ভিডিও এবং ফটো অ্যাসেমব্লির সেরা বিকল্পগুলি কী কী ?

যেতে পার পেশাদার ফটো এবং ভিডিও মন্টেজ তৈরি করার জন্য প্রকাশনা সরঞ্জাম সরবরাহকারী প্রথম প্ল্যাটফর্মগুলির মধ্যে একটি. ট্রেন্ডি মডেলগুলির একটি ক্যাটালগের একই নীতির ভিত্তিতে, ব্যবহারকারীরা সামাজিক নেটওয়ার্ক, ফ্লাইয়ার এবং অন্যান্য বিপণন পোস্টার, তাদের ওয়েবসাইট, ব্যানার এবং অন্যান্য গতিশীল স্লাইডশোর জন্য অ্যানিমেটেড কভারগুলির জন্য প্রকাশনা এবং গল্প তৈরি করতে সক্ষম হবেন. আমরা এর বহুমুখিতা, এর মডেলগুলির চিত্তাকর্ষক পছন্দ, স্টিকার, লেখার ফন্ট এবং অন্যান্য টেক্সচারের প্রশংসা করি.

পিক্সার্ট ফটো স্টুডিও একটি নিখরচায় ফটো এবং ভিডিও সম্পাদক যা চিত্র প্রক্রিয়াকরণ এবং ভিডিও সম্পাদনার ক্ষেত্রে অনেকগুলি বৈশিষ্ট্য সরবরাহ করে. ব্যবহার করা আরও সহজ এবং একটি ফরাসি ইন্টারফেসের সাথে, মোবাইল অ্যাপ্লিকেশনটি প্রতিকৃতি শোভিত করার জন্য, ফিল্টার প্রয়োগ করতে, আপনার ভিডিওতে সংগীতকে সিঙ্ক্রোনাইজ করার জন্য এবং এমনকি আপনার চিত্রগুলিতে আঁকতে সরঞ্জাম সরবরাহ করে.

অ্যাডোব ক্রিয়েটিভ ক্লাউড এক্সপ্রেস ভিডিও সম্পাদনার চেয়ে ফটো এডিটিংয়ের প্রতি বেশি মনোনিবেশিত. যে কোনও অপারেটিং সিস্টেমের জন্য মোবাইল অ্যাপ্লিকেশন এবং অনলাইন পরিষেবা অ্যাক্সেসযোগ্য উপলভ্য ছাড়াও, অ্যাডোব ক্রিয়েটিভ ক্লাউড এক্সপ্রেস ফরাসি ভাষায় একটি সম্পূর্ণ অনুবাদকৃত ইন্টারফেস রয়েছে. ব্যবহারকারীরা মূল এবং ট্রেন্ডি ফটো মন্টেজ তৈরি করতে অনেক ব্যাকগ্রাউন্ড এবং মডেলগুলির সুবিধা নিতে সক্ষম হবেন. বিক্ষোভ সংস্করণে উপলব্ধ.

ফটো ফটো স্টুডিও চিত্র প্রক্রিয়াকরণের একটি নিখরচায় চিত্র প্রক্রিয়াকরণ, মূল রচনাগুলি তৈরি করার অনুমতি দেয়. এটিতে একটি ফরাসি এবং স্বজ্ঞাত ইন্টারফেসও রয়েছে. আপনার ক্রিয়াকলাপের খাত বা আপনার সমাবেশের গন্তব্য নির্বিশেষে আপনার সামাজিক নেটওয়ার্কগুলির জন্য ফটো মন্টেজ তৈরি করতে আপনার কোনও অসুবিধা হবে না.

আপনার ফটোগুলি ভিডিওতে রূপান্তর করতে 5 টি সেরা অ্যাপ্লিকেশন

মেরিয়ন ডুবাইস

আপনার ফটোগুলি সহ একটি ভিডিও তৈরি করতে বিনামূল্যে ওয়ান্ডারশেয়ার ফিল্মোরার চেষ্টা করুন !

আমরা মোবাইল ভিডিও সম্পাদনা সরঞ্জামগুলির ক্ষেত্রে পছন্দের জন্য ক্ষতিগ্রস্থ হয়েছি. সর্বোপরি, এত দিন আগে, ভিডিও এবং কঠিন কাজ করা. এর অর্থ বিশাল ক্যাসেটের জন্য ডায়াল এবং স্লিট পূর্ণ একটি মাউন্টিং রুমে বেঁধে রাখা. সমস্ত প্ল্যাটফর্মের জন্য অনেক ভিডিও সম্পাদনা অ্যাপ্লিকেশন রয়েছে. আজ আমরা সেইগুলিতে মনোনিবেশ করতে যাচ্ছি যা আপনাকে আপনার ফটো এবং সংগীত দিয়ে আরও সহজে কাজ করতে দেয়.

আপনার ফটোগুলি ভিডিওতে রূপান্তর করতে 5 টি সেরা মাউন্টিং অ্যাপ্লিকেশন

ভিডিও সম্পাদনা একটি ক্লান্তিকর কাজ হতে পারে, বিশেষত যদি আপনি জানেন না আপনি কী করেন. আমাদের বেশিরভাগই তাদের প্রিয় ফটোগুলি ফিল্মে রূপান্তর করতে ঘন্টা ব্যয় করতে চাই না. ভাগ্যক্রমে আমাদের জন্য, অনেক অ্যাপ্লিকেশন রয়েছে. ভিডিও ফটো এডিটিং অ্যাপ্লিকেশনগুলি যা আমাদের কয়েকটি ক্লিকে এটি করার অনুমতি দেয়. আপনার ফটোগুলি ভিডিওতে রূপান্তর করতে আমরা 5 টি সেরা মাউন্টিং অ্যাপ্লিকেশনগুলির একটি তালিকা সংকলন করেছি. তারা আপনাকে ফটো থেকে ভিডিও তৈরি করতে এবং সংগীত এবং ফিল্টার যুক্ত করার অনুমতি দেয়. এক কথায়, আপনি যা কিছু সত্যই স্মরণীয় করে রাখতে চান.

2023 সালে সংগীত সহ শীর্ষ 12 বিনামূল্যে ফটো মাউন্টিং অ্যাপ্লিকেশন

সংগীত সহ সেরা ফটো সম্পাদনা অ্যাপ্লিকেশন

  • ছুটি, বিবাহ বা অন্যান্য বিশেষ মুহুর্তের স্মৃতি ভাগ করে নেওয়া হোক না কেন, আমাদের প্রায়শই এই ইভেন্টের সময় নেওয়া আমাদের ফোনে অনেক বেশি ফটো থাকে. তবে এটি বিরল যে আমরা কিছু করি. সঠিক প্রয়োগের সাথে, আপনার প্রিয়জনদের সাথে আপনার আবেগগুলি পুনরুদ্ধার করতে এবং ভাগ করে নিতে আপনার ফটোগুলিতে সঙ্গীত যুক্ত করুন!

    সংগীত সহ সেরা ফটো মাউন্টিং অ্যাপ্লিকেশনগুলির জন্য আমাদের সুপারিশগুলির তালিকা এখানে. যদি আপনার একটি চয়ন করা উচিত তবে পাওয়ারডাইরেক্টর অ্যাপটি চয়ন করুন!

    বিনামূল্যে সংস্করণ
    সুরক্ষিত ডাউনলোড
    আইওএস এবং অ্যান্ড্রয়েডের জন্য মোবাইলে ডাউনলোড করুন.

    • কীভাবে মোবাইলে বিনামূল্যে সঙ্গীত সহ একটি ফটো মন্টেজ তৈরি করবেন?
    • 2023 সালে সংগীত সহ 9 টি সেরা বিনামূল্যে ফটো মাউন্টিং অ্যাপ্লিকেশন
    • সংগীতের সাথে সেরা ফটো অ্যাসেম্বলি অ্যাপ্লিকেশনগুলির তুলনা করুন
    • উইন্ডোজ এবং ম্যাক পিসিতে ফটো এবং সংগীত সহ একটি ভিডিও তৈরি করুন
      1. সংগীত সহ ফটো স্লাইডশোর জন্য 3 সেরা সফ্টওয়্যার
      2. কম্পিউটারে সংগীত সহ কীভাবে একটি ফটো স্লাইডশো তৈরি করবেন?
    • সঙ্গীত সহ ফটো মাউন্টে প্রায়শই প্রশ্ন

    কীভাবে মোবাইলে বিনামূল্যে সঙ্গীত সহ একটি ফটো মন্টেজ তৈরি করবেন?

    আপনার সমস্ত ইভেন্টের জন্য কীভাবে একটি নিখরচায় আমন্ত্রণ তৈরি করবেন তা এখানে:

    • ধাপ 1 :পাওয়ারডাইরেক্টর অ্যাপটি বিনামূল্যে ডাউনলোড করুন
    • ২ য় পদক্ষেপ:আপনি যে ফটোগুলি ব্যবহার করতে চান তা নির্বাচন করুন
    • ধাপ 3:আপনার ফটো এডিটিংয়ের জন্য সংগীত যুক্ত করুন
    • পদক্ষেপ 4:সমাবেশ শোভিত করতে ট্রানজিশন, শিরোনাম এবং প্রভাবগুলি ব্যবহার করুন
    • পদক্ষেপ 5:আপনার ফটো মন্টেজটি সংগীতের সাথে সংরক্ষণ করুন এবং ভাগ করুন

    পদক্ষেপ 1: পাওয়ারডাইরেক্টর ডাউনলোড করুন, সঙ্গীত সহ ফটো মন্টেজ তৈরির জন্য সেরা বিনামূল্যে অ্যাপ্লিকেশন

    পাওয়ারডাইরেক্টর হ’ল একটি দুর্দান্ত ভিডিও এডিটিং অ্যাপ্লিকেশন যা আপনাকে সংগীত সহ ফটো মন্টেজগুলি বিনামূল্যে ডাউনলোড করার অনুমতি দেয়. অ্যাপ্লিকেশনটি একটি বন্ধুত্বপূর্ণ ইন্টারফেসের সাথে পরিচালনা করা সহজ যা সংগীতের সাথে ফটো স্লাইডশো তৈরি করে একটি আসল আনন্দ.

    পাওয়ারডাইরেক্টর লোগো

    সেরা ভিডিও সম্পাদনা অ্যাপ্লিকেশন

    আইওএস এবং অ্যান্ড্রয়েডের জন্য মোবাইলে ডাউনলোড করুন

    উইন্ডোজ বা ম্যাকোসে ডেস্কটপ সংস্করণ প্রয়োজন? এটি বিনামূল্যে ডাউনলোড করুন.

    পদক্ষেপ 2: আপনি যে ফটোগুলি ব্যবহার করতে চান তা নির্বাচন করুন

    পাওয়ারডাইরেক্টর অ্যাপে ফটো যুক্ত করুন

    একটি নতুন প্রকল্প তৈরি করার সময় আপনি যে ফটোগুলি ব্যবহার করতে চান তা নির্বাচন করুন. আপনি ইন্টারফেসের নীচে ডিসপ্লে অর্ডারটি পুনর্গঠিত করতে পারেন, এটি সরানোর জন্য কেবল একটি চিত্র দীর্ঘ সময়ের জন্য টিপুন.

    আপনার চিত্রগুলি তখন টাইমলাইনে কালানুক্রমিক ক্রমে স্থাপন করা হবে. আপনি যে কোনও সময় এই অর্ডারটি পরিবর্তন করতে পারেন বা ফটো টিপে এবং ক্ষুদ্রাকার আকারটি সংশোধন করে প্রতিটি ছবির সময়কাল হ্রাস বা প্রসারিত করতে পারেন.

    পদক্ষেপ 3: আপনার ফটো এডিটিংয়ের জন্য সংগীত যুক্ত করুন

    পাওয়ারডাইরেক্টর অ্যাপে সংগীত যুক্ত করুন

    তারপরে আপনি আপনার সংগীত যুক্ত করতে সক্ষম হবেন, এর জন্য অডিও> সংগীতে যান. আপনার ডিভাইসে উপলব্ধ আপনার পছন্দের সংগীত চয়ন করুন বা অ্যাপ থেকে উপলব্ধ একটি বেছে নিয়ে চয়ন করুন

    পদক্ষেপ 4: সমাবেশকে শোভিত করতে ট্রানজিশন, শিরোনাম এবং প্রভাবগুলি ব্যবহার করুন

    পাওয়ারডাইরেক্টর অ্যাপে পাঠ্য যুক্ত করুন

    প্রতিটি চিত্রের মধ্যে ট্রানজিশন যুক্ত করে, প্রভাব বা পাঠ্য যুক্ত করে আপনার সমাবেশকে চূড়ান্ত করুন

    পদক্ষেপ 5: সংগীতের সাথে আপনার ফটো মন্টেজ সংরক্ষণ করুন এবং ভাগ করুন

    পাওয়ারডাইরেক্টর অ্যাপে পাঠ্য যুক্ত করুন

    4K মানের সাথে ফটো এবং সংগীত দিয়ে তৈরি আপনার ভিডিওটি রফতানি করুন এবং ভাগ করুন. আপনি সরাসরি সামাজিক নেটওয়ার্কগুলিতে আপনার সমাবেশ ভাগ করে নিতে পারেন.

    2023 সালে সংগীত সহ 9 টি সেরা বিনামূল্যে ফটো মাউন্টিং অ্যাপ্লিকেশন

    সংগীত সহ আপনার ফটো মন্টেজগুলির জন্য আইওএস এবং অ্যান্ড্রয়েডের জন্য সেরা মোবাইল অ্যাপ্লিকেশনগুলি ডাউনলোড করুন এবং চেষ্টা করুন:

    1. পাওয়ারডাইরেক্টর – যে কোনও ব্যবহারকারীর জন্য সেরা বিনামূল্যে অ্যাপ্লিকেশন

    পাওয়ারডাইরেক্টর

    প্রকাশক: সাইবারলিঙ্ক

    অপারেটিং সিস্টেম: অ্যান্ড্রয়েড এবং আইওএস

    গুগল প্লে স্টোর নোট: 5 এর মধ্যে 4.5

    অ্যাপ স্টোর দ্রষ্টব্য: 5 এর মধ্যে 4.6

    লেখার দ্রষ্টব্য: 10/10

    বিনামূল্যে সংস্করণ
    সুরক্ষিত ডাউনলোড
    আইওএস এবং অ্যান্ড্রয়েডের জন্য মোবাইলে ডাউনলোড করুন.

    সহজেই এবং দ্রুত মানের ভিডিও তৈরি করতে ইচ্ছুক সমস্ত ধরণের ব্যবহারকারীদের জন্য সেরা পছন্দ.

    আমরা পাওয়ারডাইরেক্টর অ্যাপ্লিকেশনটির প্রস্তাব দিই কারণ ব্যবহার করা সহজ হওয়া ছাড়াও, অ্যাপ্লিকেশনটি আপনাকে সঙ্গীত সহ দুর্দান্ত এবং নিখরচায় দুর্দান্ত ফটো মন্টেজ তৈরি করতে দেয়!

    এই অ্যাপ্লিকেশনটি আপনাকে সংগীত যুক্ত করার আগে আপনার ফটোগুলির বিস্তারের সময় যুক্ত, সংগঠিত এবং সামঞ্জস্য করার সম্ভাবনা সরবরাহ করবে. অ্যাপটিতে হাজার হাজার অধিকার ফ্রি অডিও ট্র্যাকের সংকলন অন্তর্ভুক্ত রয়েছে.

    আপনার ভিডিওটিকে আরও আকর্ষণীয় করে তোলার জন্য, আপনি স্টিকার যুক্ত করতে পারেন, ফিল্টার এবং প্রভাব প্রয়োগ করতে পারেন, তবে একটি ক্লিপ থেকে অন্য তরলটিতে অন্য ক্লিপে যেতে ট্রানজিশনও করতে পারেন.

    আমরা আপনার কাছে উপস্থাপনের জন্য প্রস্তুতি নিচ্ছি এমন অন্যান্য অ্যাপ্লিকেশনগুলির বিপরীতে, পাওয়ারডাইরেক্টরকে মানিয়ে নেওয়ার জন্য কোনও সময় প্রয়োজন হবে না.

    শ্রেষ্ঠ বৈশিষ্ট্য

    • গাইড ব্যাকগ্রাউন্ড মুছে ফেলা
    • মাল্টি-পিস্টস সংস্করণ
    • বিভিন্ন থিম ফিল্টার
    • ডান -মুক্ত মিডিয়া বইয়ের দোকান
    • সমস্ত প্রোফাইল জন্য উপযুক্ত
    • নিয়মিত নতুন সামগ্রী সহ আপডেট করা হয়েছে
    • মাউন্টিং বৈশিষ্ট্যগুলির বিশাল পরিমাণ
    • ডান -ফ্রি সংগীত অ্যাপ্লিকেশনটিতে সংহত
    • প্রিমিয়াম সংস্করণে ডান -মুক্ত সামগ্রী উপলব্ধ

    বিনামূল্যে সঙ্গীত সহ আপনার ফটো মন্টেজ করতে পাওয়ারডাইরেক্টর অ্যাপটি ডাউনলোড করুন!

    প্রো পরামর্শ

    পাওয়ারডাইরেক্টর উইন্ডোজ এবং ম্যাকোসেও উপলব্ধ, আপনার কম্পিউটারে বিনামূল্যে সংগীত সহ ফটো মন্টেজ তৈরি করুন!

    2. প্রোমো – টেমপ্লেট সহ ভিডিও তৈরি করার জন্য সেরা অ্যাপ্লিকেশন

    প্রকাশক: সাইবারলিঙ্ক

    অপারেটিং সিস্টেম: অ্যান্ড্রয়েড এবং আইওএস

    গুগল প্লে স্টোর নোট: 5 এর মধ্যে 4.7

    অ্যাপ স্টোর দ্রষ্টব্য: 5 এর মধ্যে 4.8

    লেখার দ্রষ্টব্য: 10/10

    বিনামূল্যে সংস্করণ
    সুরক্ষিত ডাউনলোড
    আইওএস এবং অ্যান্ড্রয়েডের জন্য মোবাইলে ডাউনলোড করুন.

    বিদ্যমান মডেল থেকে তৈরি করতে ইচ্ছুক ব্র্যান্ড বা নতুনদের জন্য আরও ভাল পছন্দ.

    কাস্টমাইজযোগ্য মডেলগুলি ব্যবহার করে সংগীতের সাথে ফটো স্লাইডশো তৈরি করার জন্য প্রোমো একটি অ্যাপ্লিকেশন.

    এটি করার জন্য, কেবল একটি ভিডিও মডেল নিন এবং আপনার ফটোগুলির মাধ্যমে স্ক্রোল করার জন্য প্রয়োজনীয় যতগুলি দৃশ্য যুক্ত করুন.

    এটিতে সংগীত যুক্ত করা সহজ, প্রোমো অনেকগুলি শৈলীর সংগীত সরবরাহ করে অ্যাপ্লিকেশনটিতে সংহত অধিকারগুলি মুক্ত অডিও ট্রেইলগুলির একটি সংগ্রহও সরবরাহ করে.

    অ্যাপ্লিকেশনটি আপনার ফটো স্লাইডশোকে শোভিত করার জন্য একটি ব্র্যান্ড কিট, বুদ্ধিমান রঙের প্যালেটগুলি বা শিরোনামগুলির অনেকগুলি মডেল, স্টিকার এবং ফিল্টও সরবরাহ করে.

    শ্রেষ্ঠ বৈশিষ্ট্য

    • কয়েক হাজার ফ্রি মডেল
    • কয়েক মিলিয়ন ক্লিপ, চিত্র এবং বিনামূল্যে সংগীত
    • স্মার্ট এবং সাধারণ সরঞ্জাম
    • আইওএস এবং অ্যান্ড্রয়েডে উপলব্ধ
    • পরিচালনা করা সহজ
    • ডান -মুক্ত সংগীত অ্যাপটিতে অন্তর্ভুক্ত
    • প্রতিদিন 2 টি সীমাবদ্ধ প্রিমিয়াম মডেলগুলির সংস্করণ

    বিনামূল্যে সঙ্গীত দিয়ে আপনার ফটো মন্টেজ তৈরি করতে প্রোমো অ্যাপটি ডাউনলোড করুন!

    3. ইনশট – প্রভাবকদের জন্য সেরা আবেদন

    ইনশট

    প্রকাশক: ইনশট ভিডিও সম্পাদক

    অপারেটিং সিস্টেম: অ্যান্ড্রয়েড এবং আইওএস

    গুগল প্লে স্টোর নোট: 5 এর মধ্যে 4.9

    অ্যাপ স্টোর দ্রষ্টব্য: 5 এর মধ্যে 4.7

    লেখার দ্রষ্টব্য: 9/10

    সামাজিক নেটওয়ার্কগুলির জন্য সাধারণ ফটো এবং ভিডিও সম্পাদনা করার জন্য সেরা পছন্দ.

    দুর্দান্ত ফটো অ্যাসেম্বলি অ্যাপ্লিকেশন, ইনশট অ্যান্ড্রয়েড এবং আইওএস সিস্টেমে উপলব্ধ.

    এই অ্যাপ্লিকেশনটির সাহায্যে আপনি আপনার সমস্ত ফটোগুলি একটি ভিডিওতে সংকলন করতে পারেন এবং এটি আপনার ফোন থেকে সংগীত যুক্ত করতে পারেন বা ইনশটে সংহত সংগীত লাইব্রেরির মধ্যে.

    এটি ছাড়াও, আপনার স্টিকার এবং স্টিকার যুক্ত করার সুযোগও থাকবে তবে যদি ইচ্ছা আপনাকে নিয়ে যায় তবে রূপান্তরগুলিও রয়েছে.

    এই সমাধানটি নিখুঁত হবে যদি আপনার খুব কমই কোনও ফটো অ্যাসেম্বলি অ্যাপ্লিকেশন প্রয়োজন হয় এবং আপনি কেবল সামান্য স্পর্শ -আপগুলি প্রয়োগ করতে চান.

    তবুও আপনি যদি আপনার প্রকল্পগুলির পরিবর্তনে আরও যেতে চান তবে এটি কিছুটা সীমাবদ্ধ হবে.

    • পরিচালনা করা সহজ
    • উচ্চ সংজ্ঞা রফতানি
    • ইন্টিগ্রেটেড মিউজিকাল লাইব্রেরি
    • আরও সুনির্দিষ্ট স্পর্শ -আপগুলির জন্য সীমাবদ্ধ

    4. মিউজিক ভিডিও নির্মাতা – বাদ্যযন্ত্র ক্লিপগুলি তৈরি করার জন্য সেরা অ্যাপ্লিকেশন

    সংগীত ভিডিও নির্মাতা

    প্রকাশক: মিউজিক ভিডিও মেকার স্টুডিও

    অপারেটিং সিস্টেম: অ্যান্ড্রয়েড

    গুগল প্লে স্টোর নোট: 5 এর মধ্যে 4.6

    লেখার দ্রষ্টব্য: 8.5/10

    সহজ এবং দ্রুত সংগীত সহ ফটো মন্টেজ তৈরি করার জন্য সেরা পছন্দ.

    এর নাম অনুসারে, মিউজিক ভিডিও নির্মাতা আপনাকে ফটোগুলি থেকে দুর্দান্ত সংগীত ক্লিপগুলি তৈরি করার অনুমতি দেবে.

    এই অ্যাপ্লিকেশনটি মাস্টার করা খুব সহজ এবং আপনার ফটোগুলির সংকলনে সংগীত যুক্ত করার জন্য আপনাকে কয়েকটি আঙুলের ট্যাপিংয়ে অনুমতি দেবে.

    এটি করার জন্য, আপনাকে “তৈরি করুন” ট্যাব থেকে আপনার বাদ্যযন্ত্র ক্লিপের জন্য ব্যবহার করতে ফটোগুলি বেছে নিতে হবে.

    তারপরে আপনি প্রতিটি ছবির জন্য প্রদর্শনের সময়টি বেছে নিয়ে একটি ফ্রেম যুক্ত করে আপনার ভিডিও সম্পাদনা করতে সক্ষম হবেন.

    আপনাকে যা করতে হবে তা হ’ল সঙ্গীত বিকল্পে টাইপ করা এবং অ্যাপ্লিকেশন থেকে বা আপনার ব্যক্তিগত বইয়ের দোকান থেকে উপলব্ধ বিশটি সংগীত থেকে চয়ন করুন.

    • স্বজ্ঞাত ইন্টারফেস
    • ব্যবহার করা খুব সহজ
    • অনুপ্রবেশকারী বিজ্ঞাপন
    • কোনও উন্নত কার্যকারিতা নেই

    5. ফোটোপ্লে – সংগীত সহ কোলাজ মডেল সহ সেরা অ্যাপ্লিকেশন

    ফোটোপ্লে

    প্রকাশক: ফোটোপ্লে ভিডিও নির্মাতা

    অপারেটিং সিস্টেম: অ্যান্ড্রয়েড

    গুগল প্লে স্টোর নোট: 5 এর মধ্যে 4.8

    লেখার দ্রষ্টব্য: 8.5/10

    ভিডিও এবং ফটো এডিটিংয়ে যাদের জ্ঞান নেই তাদের জন্য সেরা পছন্দ.

    ফোটোপ্লে একটি ফটো/ভিডিও স্লাইডশো তৈরির অ্যাপ্লিকেশন যা সংগীত সহ.

    আপনি আপনার স্লাইডশোতে যুক্ত করতে চান এমন ফটোগুলি নির্বাচন করার পরে, আপনি নিজেকে ফোটোপ্লে সংস্করণ মেনুতে পাবেন.

    এখানে, আপনাকে বেশ কয়েকটি ফটো অ্যাসেম্বলি বৈশিষ্ট্য দেওয়া হবে. আপনি সমস্ত ধরণের, স্টিকার, ফ্রেম, পাঠ্য এবং বর্তমান সংগীতের ক্ষেত্রে প্রভাব যুক্ত করতে চান কিনা, আপনার প্রয়োজনীয় যা আপনার প্রয়োজন তা অবশ্যই খুঁজে পাবেন.

    এই অ্যাপ্লিকেশনটির বেশিরভাগটি হ’ল আপনি সংগীতের ভলিউম সামঞ্জস্য করতে সক্ষম হবেন, তবে এটি সম্পাদনা করতেও যদি আপনি চান যে আপনি আপনার ফটো এডিটিংয়ের একটি সুনির্দিষ্ট মুহুর্তে সংগীতটি শুরু করতে চান.

    তারপরে আপনাকে 720p বা 1080p এ রফতানি করার প্রস্তাব দেওয়া হবে.

    যদি বিজ্ঞাপনগুলির ধ্রুবক প্রদর্শন আপনাকে বিরক্ত না করে তবে এই অ্যাপ্লিকেশনটি আপনার জন্য তৈরি করা হয়েছে!

    • সাউন্ড ট্র্যাক মিক্সিং বিকল্পগুলি
    • পুরোপুরি নতুনদের জন্য উপযুক্ত
    • উচ্চ সংজ্ঞা রফতানি ফর্ম্যাট
    • অনেক স্বয়ংক্রিয় কোলাজ মডেল
    • অনেক বিজ্ঞাপন
    • রফতানির সময় ফিলিগ্রেন
    • বেশিরভাগ মডেল প্রিমিয়াম

    6. মেকার প্রো কোলাজ – ব্যক্তিগতকৃত ভিডিও কোলাজগুলির জন্য সেরা অ্যাপ্লিকেশন

    মেকার প্রো কোলাজ

    প্রকাশক: ম্যাজিক ফটো কোলাজ এবং ফটো এডিটর – কোলাজার্ট

    অপারেটিং সিস্টেম: অ্যান্ড্রয়েড

    গুগল প্লে স্টোর নোট: 5 এর মধ্যে 4.7

    লেখার দ্রষ্টব্য: 7.5/10

    স্লাইডশো ফটো স্লাইড তৈরি করার জন্য সেরা পছন্দ.

    কোলাজ মেকার প্রো একটি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন যা খুব যত্ন সহকারে ইন্টারফেস অফার করে আপনাকে “মিউজিক কোলাজ” মোডটি চয়ন করার জন্য অ্যাপ্লিকেশনটি খোলার সাথে সাথে আপনাকে অফার করবে.

    অন্যান্য অ্যাপ্লিকেশনগুলির মতো, প্রথম পদক্ষেপটি আপনার আগ্রহী ফটোগুলি বেছে নেওয়া হবে.

    দ্বিতীয় ধাপে, আপনি তাদের আকার এবং অবস্থানগুলি সামঞ্জস্য করে কোলাজের অংশ হিসাবে ফটোগুলি পেতে পারেন.

    একটি শ্বাসরুদ্ধকর ভিজ্যুয়াল ফলাফল পেতে, আমরা আপনাকে সুপারিশ বা অ্যানিমেশন যুক্ত করার মতো বিভিন্ন পুনর্নির্মাণ বিকল্পগুলি ব্যবহার করার পরামর্শ দিই.

    আপনি সংগীত যুক্ত করে আপনার কোলাজ শেষ করতে পারেন.

    হায়, আজ অবধি অ্যাপ্লিকেশনটিতে আপনার ফটো এডিটিংয়ে প্রয়োগ করার জন্য কেবল 8 টি সংগীত রয়েছে. আপনাকে অবশ্যই আপনার নিজের মিডিয়া লাইব্রেরি থেকে একটি অডিও ফাইল ব্যবহার করতে হবে.

    • মনোরম ইন্টারফেস
    • অসংখ্য ফটো সমাবেশ বিকল্প
    • কয়েকটি সংগীত উপলব্ধ
    • কিছু বাগ

    7. ফোটোস্লাইডার – স্বয়ংক্রিয় থিম সহ স্লাইডশো তৈরি করার জন্য সেরা অ্যাপ্লিকেশন

    ফোটোস্লাইডার

    প্রকাশক: ফোটোপ্লে ভিডিও নির্মাতা

    অপারেটিং সিস্টেম: অ্যান্ড্রয়েড

    গুগল প্লে স্টোর নোট: 5 এর মধ্যে 4.8

    লেখার দ্রষ্টব্য: 7.5/10

    স্বয়ংক্রিয়ভাবে সমাবেশগুলি তৈরি করার জন্য সেরা পছন্দ.

    ফোটোস্লাইডার হ’ল একটি অ্যাপ্লিকেশন যা সংগীত সহ ফটো মন্টেজ তৈরি করতে সহজ এবং অ্যাক্সেসযোগ্য অ্যান্ড্রয়েডে উপলব্ধ.

    এর স্বয়ংক্রিয় মোড আপনাকে আপনার ডিভাইস থেকে চিত্র যুক্ত করতে দেয় এবং অ্যাপ্লিকেশনটি সঙ্গীত সংযোজন সহ বাকিগুলি করবে.

    আপনি থিমগুলি পরিবর্তন করতে পারেন, তবে নোট করুন যে বেশিরভাগ প্রো সংস্করণে উপলব্ধ.

    মডেলগুলির একটি ছোট নির্বাচনের মধ্যে ট্রানজিশন, প্রভাব বা অন্যান্য শিরোনাম যুক্ত করাও সম্ভব.

    • ব্যবহার করা সহজ
    • স্বয়ংক্রিয় থিম
    • কয়েকটি বিকল্প
    • সীমিত বাদ্যযন্ত্র নির্বাচন

    8. ফিল্মিগো – থিম্যাটিক স্লাইডশো মডেলগুলির সাথে সেরা অ্যাপ্লিকেশন

    ফিল্মিগো

    প্রকাশক: ভিডিওশো

    অপারেটিং সিস্টেম: অ্যান্ড্রয়েড এবং আইওএস

    গুগল প্লে স্টোর নোট: 5 এর মধ্যে 4.4

    অ্যাপ স্টোর দ্রষ্টব্য: 5 এর মধ্যে 4.8

    লেখার দ্রষ্টব্য: 7/10

    আপনার স্লাইডশোর জন্য ফিল্টার এবং থিম ব্যবহার করার জন্য সেরা পছন্দ.

    আপনি যদি বিবাহের জন্য থিম্যাটিক সংগীতের সাথে একটি ফটো স্লাইডশো তৈরি করতে চান, একটি জন্মদিন, প্রেম ইত্যাদি. সুতরাং ফিল্মিগো একটি আকর্ষণীয় অ্যাপ্লিকেশন.

    এর সংগীত নির্বাচনটি ভাল মানের এবং এর বৈচিত্র্যময় এবং আধুনিক থিমগুলির. কিছু থিম কেবল প্রিমিয়াম সংস্করণে উপলব্ধ.

    এর প্রক্রিয়াটি সহজ, কেবল আপনার ফটোগুলি আমদানি করুন এবং তারপরে একটি থিম চয়ন করুন, অ্যাপ্লিকেশনটি বাকি তৈরি করবে.

    তদুপরি, এটি এর সীমাটি কিছুটা, খুব কম ব্যক্তিগতকরণের সম্ভাবনা পাওয়া যায় এবং সেগুলি খুব স্বজ্ঞাত নয়.

    • থিম্যাটিক স্লাইডশো মডেল
    • বর্ধিত বাদ্যযন্ত্র সংগ্রহ
    • খুব সামান্য ব্যক্তিগতকরণ সম্ভব
    • কিছু নির্বিঘ্ন সরঞ্জাম

    9. লোমোটিফ – সংক্ষিপ্ত সংগীত সহ ফটো মন্টেজের জন্য সেরা অ্যাপ

    লোমোটিফ

    প্রকাশক: লোমোটিফ পিটি লিমিটেড

    অপারেটিং সিস্টেম: অ্যান্ড্রয়েড এবং আইওএস

    গুগল প্লে স্টোর নোট: 5 এর মধ্যে 3.1

    অ্যাপ স্টোর দ্রষ্টব্য: 5 এর মধ্যে 4.4

    লেখার দ্রষ্টব্য: 6.5/10

    সংক্ষিপ্ত সংগীত সহ ফটো মন্টেজ তৈরি করার জন্য সেরা পছন্দ.

    লোমোটিফ হ’ল তার টিকটোক স্টাইলের সময় একটি ভিডিও সম্পাদনা অ্যাপ্লিকেশন, আপনাকে সংক্ষিপ্ত ভিডিও তৈরি করতে দেয়.

    অ্যাপ্লিকেশনটি আপনাকে অ্যাপ্লিকেশন থেকে আপনার মিডিয়া এবং সংগীত বেছে নিয়ে শর্ট মিউজিক সহ ফটো মন্টেজ তৈরি করতে দেয়.

    ট্রেন্ডস দ্বারা শ্রেণিবদ্ধ অ্যাপ্লিকেশনটিতে সরবরাহ করা ক্লিপগুলি যুক্ত করাও সম্ভব. অনেক স্টিকারও পাওয়া যায়.

    অ্যাপটি স্লাইডশোর কয়েকটি মডেলও সরবরাহ করে তবে এগুলি সীমাবদ্ধ. অন্যান্য প্রধান সীমাবদ্ধতা প্রকাশের সরঞ্জামগুলি উদ্বেগ করে যা খুব সীমাবদ্ধ.

    • দ্রুত সৃষ্টি
    • অনেক স্টিকার
    • এইচআইইসি চিত্রের যত্ন নেবেন না (বিশেষত অ্যান্ড্রয়েড থেকে তোলা ছবি)
    • সামান্য ব্যক্তিগতকরণ সম্ভব

    প্রস্তাবিত আইটেম

    পিসিতে সেরা স্লাইডশো সফ্টওয়্যার জানতে চান? এই নিবন্ধটি আপনার জন্য মূল্যবান সাহায্য করবে.