সেরা স্মার্টফোন 500 ইউরোর চেয়ে কম: 2023 সালে আমাদের শীর্ষ 5 ফোন 500 ডলারে, 2023 সালে 400 ইউরোর চেয়ে কম স্মার্টফোন

2023 সালে 400 ইউরোরও কম সময়ে সেরা স্মার্টফোন

Contents

আবার, এর অ্যামোলেড স্ক্রিন শাওমি 13, .5.৫৫ ইঞ্চি, খুব উচ্চতর তরলতা নিশ্চিত করে একটিকে ধন্যবাদ 120Hz রিফ্রেশমেন্ট রেট. এমনকি পুরো রোদেও আপনি দ্রুত পাঠযোগ্যতা থেকে উপকৃত হন.

সেরা স্মার্টফোন 500 ইউরোর চেয়ে কম: 2023 সালে আমাদের শীর্ষ 5 ফোন 500 ডলারে

আপনি বাজারে দেওয়া সমস্ত মোবাইল ফোনের মডেলের সামনে হারিয়ে গেছেন ? আপনি ভাবছেন 500 ইউরোর চেয়ে কম 2023 স্মার্টফোনটি কী ? পারফরম্যান্স, স্বায়ত্তশাসন বা একটি মানের ক্যামেরা উপেক্ষা না করে, আমাদের গাইড আপনাকে 500 ইউরোর মধ্যে সেরা স্মার্টফোনটি খুঁজে পেতে প্রয়োজনীয় মানদণ্ডগুলি বিবেচনা করতে সহায়তা করে যা আপনার প্রয়োজনগুলি পূরণ করবে.

  • অপরিহার্য
  • সেরা স্মার্টফোন 500 ইউরোর চেয়ে কম : আপনার ভবিষ্যতের মোবাইলটি খুঁজতে আমাদের শীর্ষ 5 এর সাথে পরামর্শ করুন.
  • এটি খুঁজে পেতে 500 at এ ফোন যা আপনার চাহিদা পূরণ করবে, বেশ কয়েকটি মানদণ্ড বিবেচনায় নেওয়া যেতে পারে.
  • স্মার্টফোন 500 ইউরো : অনেক পুনঃনির্মাণ মডেল সেখানে এই দামে উপলব্ধ.
  • মিড -রেঞ্জ মোবাইল ফোনগুলি ডানদিকে একটি দুর্দান্ত বিকল্প টাকার মূল্য.
শীর্ষ 5 সেরা স্মার্টফোন 500 ডলারের চেয়ে কম – 28 জুলাই, 2023 এ বৈধ অফার

অনলাইন ক্রয় সাইট ফোন মডেলের নাম ডিভাইসের দাম
অ্যামাজনে দেখুন কিছুই ফোন 1 449 €
অ্যামাজনে দেখুন রিয়েলমে জিটি নিও 3 499 €
অ্যামাজনে দেখুন স্যামসাং গ্যালাক্সি এ 54 484 €
অ্যামাজনে দেখুন গুগল পিক্সেল 7 এ 394 €
অ্যামাজনে দেখুন শাওমি 13 লাইট 456 €

সেরা স্মার্টফোন 500 ইউরোর চেয়ে কম: আমাদের শীর্ষ 5

যদি একটি 500 ইউরোর বাজেট একটি মোবাইল ফোন অধিগ্রহণের জন্য নিবেদিত একটি উল্লেখযোগ্য পরিমাণ উপস্থাপন করে, এটি গড়ের তুলনায় অনেক কম থাকে. প্রকৃতপক্ষে, সাম্প্রতিক বছরগুলিতে, নতুন স্মার্টফোনগুলির দাম যথেষ্ট বেড়েছে.

আপনি যে সর্বাধিক পরিমাণ ব্যয় করতে চান তা সংজ্ঞায়িত করেছেন, তবে জানেন না কি মোবাইল ফোন মডেল ঘুরিয়ে ? এখানে আমাদের শীর্ষ 5 সেরা 2023 স্মার্টফোন 500 ইউরোর চেয়ে কম আপনার গবেষণায় আপনাকে সহায়তা করতে.

স্যামসাং গ্যালাক্সি এ 54: 500 ইউরোর মধ্যে সেরা ফটো স্মার্টফোন ?

গ্যালাক্সি এ 54 রেফারেন্স হ’ল স্যামসাং গ্যালাক্সি এ 53 এবং এ 52 এস মডেলের যৌক্তিক বিবর্তন. 5 জি সামঞ্জস্যপূর্ণ, এটি আপনাকে পর্যাপ্ত মোবাইল পরিকল্পনা সহ এই প্রযুক্তির সুবিধা নিতে দেয়. স্মার্টফোনগুলির এই সিরিজের সাথে সর্বদা হিসাবে, বিশ্বব্যাপী নকশা মার্জিত এবং খুব ভাল চালান সমাপ্তি.

পর্দা, ইতিমধ্যে, একটি সুপার হিসাবে দেখা যায় 6.4 ইঞ্চি এবং একটি উচ্চ রিফ্রেশ হার আছে. এর অর্থ হ’ল আপনি উপকৃত হন, স্যামসাং গ্যালাক্সি এ 54, একটি ব্যতিক্রমী স্ল্যাব এর উজ্জ্বল, যা সর্বদা প্রশংসনীয়.

তিনটি সেন্সর ডিভাইসের পিছনে রাখা এই মডেলটি তৈরি করুন 500 ইউরোর কম এ সেরা ফটো স্মার্টফোন বর্তমানে সহজলভ্য. গ্যালাক্সি এ 54 এর ফাংশন সহ 50 মেগাপিক্সেলের একটি উচ্চ-কোণ লেন্স রয়েছে অপটিক্যাল স্থিতিশীলতা.

12 মেগাপিক্সেল এবং একটি দ্বিতীয় উচ্চ-কোণ লক্ষ্য 5 মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর সমস্ত পরিস্থিতিতে আপনাকে সফল শট গ্যারান্টি দিন.

এছাড়াও, ক 128 থেকে 256 জিবি পর্যন্ত স্টোরেজ ক্ষমতা এবং একটি উত্সর্গীকৃত একটি অবস্থান মাইক্রোএসডি কার্ড এটি 1 টিবি পর্যন্ত বাড়ানোর জন্য, আপনি আর আপনার দৈনন্দিন জীবনের গুরুত্বপূর্ণ মুহুর্তগুলি মিস করতে পারবেন না.

সিস্টেমের সাথে সামঞ্জস্যপূর্ণ আল্ট্রা ফাস্ট লোড 25W, এর 5000 এমএএইচ ব্যাটারি সুন্দর স্বায়ত্তশাসন যাচ্ছে 48 ঘন্টা পর্যন্ত.

স্যামসাং গ্যালাক্সি এ 54 এর জন্য সফল বাজি যা পরবর্তী প্রজন্ম নিশ্চিত করে পূর্ববর্তী সংস্করণ এবং হিসাবে অবস্থিত মিড -রেঞ্জ স্মার্টফোন একটি নতুন ক্রয় মূল্য সঙ্গে 484 €.

শাওমি 13 লাইট: ডান মিড -রেঞ্জ চীনা

এখানে একটি 500 at এ ফোন শাওমি 13 সিরিজের অংশ, তবে উপস্থাপিত হালকা সংস্করণ. এর পূর্বসূরীরা, উভয়ই ডিজাইনের দিক থেকে চিকিত্সা করা এবং পারফরম্যান্সের দিক থেকে কার্যকর, স্যামসাং বা অ্যাপলের মতো একই স্তরে নির্মাতাকে উত্তোলন করা সত্যই সম্ভব করেছিল, কেবল তাদের নামকরণ করা.

আবার, এর অ্যামোলেড স্ক্রিন শাওমি 13, .5.৫৫ ইঞ্চি, খুব উচ্চতর তরলতা নিশ্চিত করে একটিকে ধন্যবাদ 120Hz রিফ্রেশমেন্ট রেট. এমনকি পুরো রোদেও আপনি দ্রুত পাঠযোগ্যতা থেকে উপকৃত হন.

এই মডেলটিতে এম্বেড থাকা প্রসেসরটি ক এসওসি কোয়ালকম স্ন্যাপড্রাগন 7 জেনার 1. সুতরাং, পারফরম্যান্সের দিকে, এই মডেল 500 ইউরোরও কম সময়ে স্মার্টফোন আপনাকে পয়েন্ট গ্রাফিক্স সহ কয়েকটি ভিডিও গেম উপভোগ করার অনুমতি দেবে.

শাওমি 13 লাইটের ব্যাটারি, এর 4500mah, এর ডিভাইসের সাথে সামঞ্জস্যপূর্ণ নয় ওয়্যারলেস রিচার্জ. অন্যদিকে, এমনকি কেবল 30 মিনিটের একটি দ্রুত লোড আপনাকে আপনার স্মার্টফোনটি আবার ব্যবহার করতে পুরো শক্তিটি আবার করতে দেয়.

আসুন এই মডেলের মূল ফটো সেন্সরটি উল্লেখ করতে ভুলবেন না: 50 মেগাপিক্সেল, 5 -মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সরের সাথে যুক্ত. অবশ্যই, যদি এটি এখনও আইফোন এবং অন্যান্য গ্যালাক্সির গোড়ালি না পৌঁছায় তবে শাওমি 13 লাইট নিজেকে সম্মানজনকভাবে রক্ষা করে.

500 ইউরোরও কমের জন্য, এই সেল ফোন বেঞ্চমার্কের একটি রয়েছে দুর্দান্ত মান যা আমাদের কয়েকটি ত্রুটিগুলি ওভাররাইড করতে দেয় যা পিউরিস্টরা খেয়াল করতে ব্যর্থ হবে না: ক ফটো আইল্যান্ড কিছুটা বড়; একটি যোগাযোগবিহীন রিচার্জ করার অসম্ভবতা ..

সহজলভ্য তিনটি রঙ – ধূসর, আকাশ নীল এবং একটি খুব সুন্দর বেগুনি গোলাপী ছায়া, শাওমি 13 লাইটের দামে বিক্রি হয় 456 € অ্যামাজনে নতুন.

সেরা ফোন 500 ইউরোর চেয়ে কম: গুগল পিক্সেল 7 এ

ওপ্পো দ্বারা বিকাশিত বিখ্যাত পিক্সেল সিরিজের কনিষ্ঠতমটি সাশ্রয়ী মূল্যের হারের চেয়ে বেশি বিপণন করা হয়, তবে এর কী আছে স্পেসিফিকেশন এবং পারফরম্যান্স ? ঠিক আছে, এটি নিঃসন্দেহে শিরোনাম প্রাপ্য সেরা 2023 স্মার্টফোন 500 ইউরোর চেয়ে কম.

প্রথমদিকে, এই মোবাইল ফোনটি অংশ হতে পারে পরিসীমা ক, সে হাতের মধ্যে দাঁড়িয়ে আছে মিড -রেঞ্জ স্মার্টফোন, এবং এটি, তার ক্ষমতা বিক্রি না করে. গুগল পিক্সেল 7 এ প্রথমটি বেশ হালকা: কেবল 193 গ্রাম !

দ্বিতীয় ধাপে, তার 6.1 ইঞ্চি স্ক্রিন, স্মৃতিসৌধ না হয়ে, আপনি এই ডিভাইসটির সাথে যে ফটোগুলি নিতে পারেন তার প্রশংসা করার জন্য পর্যাপ্ত পৃষ্ঠ সরবরাহ করে. এছাড়াও, উদ্দেশ্যগুলি সম্বলিত ব্লকটি সহজভাবে .. স্বচ্ছ ! নির্দিষ্ট খুব চাপানো দ্বীপ এবং কখনও কখনও তুলনা করে একটি পবিত্র সম্পদ কদর্য.

তবে, এই হালকা রেফারেন্সের জন্য, নির্মাতারা একটিতে সন্তুষ্ট হবেন 90Hz রিফ্রেশমেন্ট রেট. এমন একটি চিত্র যা কোনওভাবেই প্রভাবিত করে না তরলতা ডিভাইস দ্বারা ভূষিত, তবে যা অন্যান্য উচ্চতর -মডেলের চেয়ে কম থাকে.

এর বড় সম্পদ 500 ইউরো স্মার্টফোন : এটি 500 ডলারে একটি মডেলের জন্য খুব চিত্তাকর্ষক ফটো ক্ষমতা, সম্ভবত এই দামে সেরা. প্রকৃতপক্ষে, পিক্সেল 7 এ মূলত এর বড় ভাই লেস পিক্সেল 7 এবং পিক্সেল 7 প্রো এর ফটো সেন্সরগুলি গ্রহণ করে: রেন্ডারিংটি দুর্দান্ত এবং প্রাকৃতিক.

এই স্মার্টফোন রেফারেন্স 500 ইউরো, রিয়েল এ পিক্সেল 7 এবং 7 প্রো এর ছোট ভাই গুগল থেকে, এর প্রযুক্তিগত সক্ষমতা ত্যাগ না করে আরও “হালকা” সংস্করণ, কমপ্যাক্ট দেওয়ার চ্যালেঞ্জ গ্রহণ করে. এটি দামে বিক্রি হয় 509 € অ্যামাজনে.

কিছুই ফোন 1, সাশ্রয়ী মূল্যের এবং আশ্চর্যজনক

দ্য কিছুই ফোন 1 2022 সালে প্রকাশিত একটি স্মার্টফোন যা এর চেহারা এবং এর শেলের পিছনে এলইডিগুলির কারণে অবাক করে দেয় যা অ্যাপ্লিকেশন অনুসারে এবং বিজ্ঞপ্তিগুলির ধরণ অনুসারে ব্যক্তিগতকৃত হতে পারে.

এই সংস্করণ একটি আছে বড় অ্যামোলেড ফুল এইচডি+ 6.55 -ইঞ্চ স্ক্রিন. অন ​​-বোর্ড অপারেটিং সিস্টেমের সাথে মিলে যায় স্ন্যাপড্রাগন 788 8 জিবি পর্যন্ত র‌্যাম সহ. প্রধান ফটো মডিউলটি 50 মেগাপিক্সেল, একটি অতি-উচ্চ মাধ্যমিক মডেল সহ 50 এমপি.

দ্য স্যামসাং গ্যালাক্সি এস 21 ফে অনেকগুলি বিবরণ প্রকাশের জন্য আরও বিপরীত এনেছে, এমনকি রঙগুলি প্রয়োজনীয়ভাবে কিছুটা কম প্রাণবন্ত হবে.

ব্যাটারি স্তরে, আমাদের আছে 4500 এমএএইচ. অনেক পরীক্ষা অনলাইন এ -এর সত্যতা সম্পন্ন করে জীবনকাল গড়ে 20 ঘন্টা.

বিষয়টিতে থাকার জন্য, এটি গণনা করাও প্রয়োজন হবে লোডিং সময় একটি ভাল সময়ে দীর্ঘ, যেহেতু কোনও ফোন 1 যত্ন নেয় না 33W এ এবং 65 নয়. এই সর্বশেষ প্রযুক্তিগত বৈশিষ্ট্যগুলি একটি স্মার্টফোন মডেলের প্রধান দুর্বলতা যা ব্যবহারকারীদের বোঝাতে অব্যাহত রাখে.

রিয়েলমে জিটি নিও 3, আরও সফল মডেল

2019 সালে ইউরোপীয় বাজারে আসার পর থেকে, চীনা প্রস্তুতকারক রিয়েলমে তার প্রচেষ্টা চালিয়ে যান এবং এখন একটি অফার সুপিরিয়র মানের স্মার্টফোন যা এই শীর্ষ 5 এ পুরোপুরি জায়গা আছে.

স্পষ্টতই, এই মডেলটি তার অংশ হিসাবে একই প্রযুক্তিগত সমাপ্তি বা বৈশিষ্ট্যগুলি প্রদর্শন করে না জিটি নিও 3. এর অর্থ এই নয় যে রিয়েলমে ডিজাইন করা এই মোবাইল ফোনটি হতাশাব্যঞ্জক, একেবারে বিপরীত.

যদি এর স্ক্রিনটি কেবল “6.7 ইঞ্চি” পরিমাপ করে তবে এটি এখনও পৃষ্ঠের 85 % দখল করে এবং একটি খাঁজ দিয়ে বিশৃঙ্খলাযুক্ত নয়, উদাহরণস্বরূপ. এর রিফ্রেশমেন্টের হার অন্যের মতো 500 ইউরোতে মোবাইল ফোন এই তুলনা উল্লেখ: 120Hz. উপসংহার ? ডিভাইস অফার একটি খুব ভাল পাঠযোগ্যতা, এমনকি যখন আশেপাশের আলো খুব উজ্জ্বল হয়.

দ্য রিয়েলমে জিটি নিও 3 আপনাকে 5 জি নেটওয়ার্কের সুবিধা নিতে দেয়, সর্বশেষতম ওয়াইফাই 6 স্ট্যান্ডার্ড এবং ব্লুটুথ 5 প্রযুক্তি.2. এটি একটি সংহত এনএফসি চিপকে ধন্যবাদ জানাতে যোগাযোগহীন অর্থপ্রদানের অনুমোদন দেয়.

তবে, যেখানে ঘষা হয়, এটি স্তরে থাকে ধারণ ক্ষমতা : আপনি এই ফোনে একটি মাইক্রোএসডি কার্ড যুক্ত করতে সক্ষম হবেন না কারণ এটির জন্য এই উদ্দেশ্যে কোনও অবস্থান সরবরাহ করা হয়নি. এই মডেলটি জলরোধী নয়, অন্যান্য কিছুটা বেশি ব্যয়বহুল সংস্করণগুলির মতো নয়. পুলের দ্বারা খুব বেশি হ্যান্ডেল করতে হবে না, তাই.

আরেকটি গুরুত্বপূর্ণ বিষয়: এই মোবাইল ফোনটি “কেবলমাত্র” 499 ইউরোতে অফার করতে সক্ষম হতে, রিয়েলমে একটি মিডিয়াটেক ডাইমেনসিটি 8100 প্রসেসর বেছে নিয়েছে, সাধারণ স্ন্যাপড্রাগন প্রসেসর থেকে পৃথক. শর্তাবলী কম ভাল পারফরম্যান্স নেই মাল্টিটাস্ক বা ভিডিও গেম ব্যবহার. তবুও ডিভাইসটি দীর্ঘায়িত ব্যবহারের পরে তুলনামূলকভাবে দ্রুত গরম করে.

অবশেষে, স্বায়ত্তশাসনের অভাব রিয়েলমে জিটি নিও 3 আসলে এখানে কোনও সমস্যা নয়. ব্যাটারি 5000mah দ্রুত রিচার্জ করা যায় (80W) এবং প্রায় একটি ভাল জীবনকাল সরবরাহ করে গড় 17 ঘন্টা.

500 ডলার বা তারও কম সময়ে একটি আকর্ষণীয় আইফোন স্মার্টফোন রয়েছে? ?

আশ্চর্যজনকভাবে, 500 ইউরোর কম সময়ে সেরা স্মার্টফোনটির এই উপস্থাপনায় কোনও অ্যাপল ফোন উপস্থিত নেই. অ্যাপল ফার্মের ব্যয় দ্বারা বিকশিত স্মার্টফোনগুলি সঠিক এবং সাধারণ কারণে কিনতে অনেক বেশি ব্যয়বহুল.

তবে কয়েক বছর আগে বিক্রি হওয়া মডেলগুলি নির্বাচন করে একটি সস্তা আইফোন অর্জন করা সম্ভব. সাধারণত, একটি মডেল বর্তমানের আগে 2 প্রজন্ম প্রায় 500 € পাওয়া যাবে, উদাহরণস্বরূপ সম্প্রতি প্রকাশিত আইফোন 14 এর তুলনায় একটি বেসিক আইফোন 12.

বা উত্পাদন লাইনের বাইরে সরাসরি মোবাইল ফোন কেনা এড়ানো. দ্য পুনঃনির্মাণ স্মার্টফোন এত ভাল মানের হতে পারে: এগুলি কোনও পেশাদার দ্বারা পরিষ্কার, মেরামত ও প্রত্যাবর্তন করা হয়; তারপর বিক্রি সস্তা যে তাদের নতুন অংশ.

আপনি একটি পুনঃনির্মাণ স্মার্টফোন কিনতে চান ?

বিনামূল্যে সিলেক্ট্রা পরিষেবা

আইফোন এসই, কিছুটা বেশি ব্যয়বহুল, তবে অ্যাক্সেসযোগ্য

কমপক্ষে যখন আপনি একটি বেছে নেবেন নতুন নতুন মডেল. উদাহরণস্বরূপ, ক আইফোন 14 128 জিবি 5 জি বর্তমানে দামে বিক্রি হয় 859 ইউরো ডার্টি বা অ্যামাজনে. এই তুলনায় উপস্থাপিত অন্যান্য ডিভাইসের তুলনায় প্রায় দ্বিগুণ দাম.

সবকিছু সত্ত্বেও, আপনি যদি আগ্রহী হন পরিসীমা হয়, আপনার একটি অর্জনের সম্ভাবনা থাকবে আইফোন এসই 2022 অনেক কম অঙ্কের জন্য. সত্যিই, এই সঙ্গে কমপ্যাক্ট প্লাস স্মার্টফোন, অ্যাপল প্রবেশ -লেভেল ডিভাইসগুলির ক্ষেত্রে অধ্যবসায়.

64 জিবি ক্ষমতা সহ, এই মডেলটি কেনা উল্লেখযোগ্যভাবে সম্ভব 529 ইউরো ডার্টি এ. নতুন এবং 5 জি সামঞ্জস্যপূর্ণ বিক্রি হয়েছে, এটি ব্র্যান্ডের “বিগ ক্যালিবার্স” এর একটি আকর্ষণীয় বিকল্প, বিশেষত যদি আপনি একেবারে একটি চান ডিভাইস আইওএস দিয়ে অপারেটিং.

কেন একটি পুনঃনির্মাণ স্মার্টফোন বেছে নেবেন না ?

আইফোন 13

কিছুই করার নেই, এটি সত্যিই আপনি কিনতে চান এমন একটি আইফোন ? এই ক্ষেত্রে, মডেলগুলিতে ঘুরুন পুনঃনির্মাণ মোবাইল ফোন আপনার জন্য উপলব্ধ সবচেয়ে সুবিধাজনক সমাধান.

এখনও ডার্টিতে, আপনি 128 গিগাবাইটের আইফোন 12 এ আপনার হাত পেতে সক্ষম হন 529 ইউরো.

পাশেআইফোন 13 ব্যবহার করেছেন, অ্যামাজন থেকে আরও কিছুটা ব্যয়বহুল মডেল সরবরাহ করে 650 ইউরো, এবং একই অভ্যন্তরীণ স্টোরেজ ক্ষমতা.

দ্য পুনঃনির্মাণ মোবাইল বাজার সাম্প্রতিক বছরগুলিতে একটি দুর্দান্ত বুম রয়েছে. অনেক বেশি পরিবেশগত উপকারী, এটি আপনার মানিব্যাগের জন্যও, যেহেতু সঞ্চালনে রাখা ফোনগুলিকে দেওয়া গ্রেড সিস্টেমগুলি আপনাকে একটি মোবাইল অর্জন করতে দেয় কম দামে এবং নিখুঁত কার্যক্রমে, এই বৈদ্যুতিন ডিভাইসগুলি তৈরির জন্য প্রয়োজনীয় নতুন উপাদানগুলি উত্পাদন না করে.

আপনি একটি ব্যবহৃত আইফোন খুঁজছেন ? আপনার প্রয়োজনের সাথে অভিযোজিত পুনঃনির্মাণ স্মার্টফোনটি খুঁজে পেতে একজন সিলেক্ট্রার পরামর্শদাতার সাথে যোগাযোগ করুন.

সেরা ফোন 500 ইউরো: কোন মানদণ্ডে আগ্রহী ?

বিভ্রান্ত মহিলা

সিদ্ধান্ত নেওয়াএকটি মোবাইল ফোন কিনুন বিশেষত হালকাভাবে করা উচিত নয়. অনেক পয়েন্ট অবশ্যই বিবেচনায় নেওয়া উচিত. এটি এই প্রতিচ্ছবি যা আপনাকে কোনও ডিভাইসের মালিক হতে দেয় সত্যিই আপনার প্রয়োজন পূরণ.

এটি একটি নিরাপদ বাজি যে ব্র্যান্ডের ক্ষেত্রে আপনার পছন্দ রয়েছে. সর্বাধিক পরিচিত নির্মাতারা সাধারণত হয় তাদের খ্যাতি অবধি এবং বাজার দক্ষ স্মার্টফোন. তারপরে আসে প্রশ্ন বাজেট, স্পষ্টতই. আপনার আর্থিক সক্ষমতা একটি বড় ভূমিকা পালন করবে আপনার ভবিষ্যতের মোবাইল নির্বাচন.

অবশেষে, এটি এ‘নিত্যদিনের ব্যবহার্য স্মার্টফোনে যেখানে আপনাকে আগ্রহী হতে হবে:

  • আপনি প্রতিদিন কি ব্যবহার করেন ?
  • একটি সহ একটি মোবাইল ফোন সর্বশেষ ক্যামেরা আপনাকে পরিবেশন করবে ?
  • আপনার স্মার্টফোনে নিজেকে প্রচুর সিনেমা দেখুন, এ কারণেই খুব বড় পর্দা অপরিহার্য হবে ?
  • আপনি কি প্রায়শই পদক্ষেপে চলেছেন, এক্ষেত্রে ক খুব উচ্চ স্বায়ত্তশাসন ব্যাটারি পছন্দনীয় হবে ?

এই প্রশ্নের উত্তর দেওয়ার জন্য সময় নেওয়া আপনাকে কোন স্মার্টফোনটি আপনার পক্ষে উপযুক্ত হবে তা নির্ধারণ করতে সহায়তা করবে এবং আপনি যে অর্থের সন্ধান করছেন তার মূল্য অনুসারে আপনার পছন্দটি তৈরি করুন.

500 ইউরোরও কম স্মার্টফোন সম্পর্কে ঘন ঘন প্রশ্ন

2023 সালে 500 ইউরোরও কম সময়ে সেরা স্মার্টফোনগুলি কী? ?

গুগল পিক্সেল 7 এ, রিয়েলমে জিটি নিও 3, এবং স্যামসাং গ্যালাক্সি এ 54, বাজারে অর্থের জন্য সেরা মূল্য বলে মনে হচ্ছে.

500 ইউরোর মধ্যে একটি স্মার্টফোন চয়ন করার জন্য বিবেচনায় নেওয়ার মানদণ্ডগুলি কী কী ?

ক্যামেরার গুণমান, স্বায়ত্তশাসন, পর্দার আকার, টেলিফোন ব্র্যান্ড, সফ্টওয়্যার মনিটরিং.

কীভাবে 500 ইউরোর মধ্যে একটি স্মার্টফোন কিনতে হবে ?

আপনি 500 টিরও কম ইউরো নতুন, ব্যবহৃত বা পুনঃনির্মাণে স্মার্টফোনগুলি খুঁজে পেতে পারেন. বিশেষত কিছু আইফোন কিছুটা বড়.

07/28/2023 এ আপডেট হয়েছে

ফ্লোরিয়ান ইন্টারনেট এবং মোবাইলের সাথে যুক্ত সমস্ত বিষয়ে লিখেছেন.

2023 সালে 400 ইউরোরও কম সময়ে সেরা স্মার্টফোন

গুগল পিক্সেল 6 এ স্ক্রিন

গুগল পিক্সেল 7 এবং প্রো

এখানে 400 টিরও কম ইউরো স্মার্টফোন রয়েছে, তবে তাদের মধ্যে কেবল কয়েক মুঠোই আপনার মনোযোগের প্রাপ্য. আপনাকে বাছাই করতে সহায়তা করার জন্য, এই মূল্য বিভাগে সেরা ফোনগুলির আমাদের নির্বাচন এখানে.

দ্য 400 ইউরোরও কমের জন্য টেলিফোন প্রবেশ এবং মিড-রেঞ্জের মধ্যে অর্ধেক একটি শুল্ক জোনে রয়েছে. এই ক্রয় গাইডে, আমরা ক্রিমের ক্রিম অফার করি, যখন তারা চালু করার সময় আরও ব্যয়বহুল স্মার্টফোনগুলি সহ, যার দাম হ্রাস পেয়েছে এবং যা এখন আমাদের নির্বাচন প্রবেশ করে. ভাল ডিলগুলির সুবিধা কি নিতে হবে.

400 ইউরোরও কম সময়ে সেরা স্মার্টফোনগুলি কী ?

আমরা আপনাকে এই জঙ্গলে একা ছেড়ে যাব না যা প্রতিনিধিত্ব করে 400 € এর চেয়ে কম সময়ে সেরা স্মার্টফোন. এই মূল্যে, প্রতিযোগীরা অসংখ্য, তবে তাদের মধ্যে কিছু ভাল করছে. আপনি এখানে যে তালিকাটি খুঁজে পেয়েছেন তা নিয়মিত আপডেট করা হয় কারণ আমরা এই দামের সীমাতে নতুন মডেলগুলি পরীক্ষা করি.

চাইনিজ ব্র্যান্ডগুলির জন্য দীর্ঘ সংরক্ষিত, অর্থের জন্য খুব ভাল মূল্য সহ মোবাইল এখন সব প্রস্তুতকারক. গুগল, অনার বা শাওমি হয়ে স্যামসুং থেকে বিকল্পগুলির কোনও ঘাটতি নেই. এই মুহুর্তের সর্বাধিক বিশিষ্ট মডেলগুলির আমাদের নির্বাচন এখানে.

1. স্যামসাং গ্যালাক্সি এ 54 5 জি: একটি শক্ত রেফারেন্স

স্যামসাং গ্যালাক্সি এ 54 5 জি পরীক্ষা

গ্যালাক্সি এ 54 5 জি 8+128 জিবি সেরা মূল্যে বেসিক দাম: € 499

আসুন পাত্রটি ঘুরিয়ে না দিয়ে এই বিভাগে আমাদের প্রিয় স্মার্টফোনগুলির একটি দিয়ে শুরু করি না: স্যামসাং গ্যালাক্সি A54 5G. প্রাথমিকভাবে 500 ইউরোরও কম সময়ে প্রকাশিত, এটি এখন 400 ইউরোরও কমের জন্য, যা এটিকে আরও আকর্ষণীয় করে তোলে.

এটি এর “প্রিমিয়াম” ডিজাইন, এর 120 হার্জ অ্যামোলেড স্ক্রিন বা এমনকি একটি নিখুঁতভাবে নিয়ন্ত্রিত ফটো মানের দ্বারা প্রতিযোগিতা থেকে আলাদা. সেই ভাল স্বায়ত্তশাসন, আইপি 67 শংসাপত্র, একটি মাইক্রোএসডি অবস্থান এবং চার বছরের অ্যান্ড্রয়েড আপডেটগুলিতে যুক্ত করুন এবং আপনার কাছে একটি স্মার্টফোন রয়েছে যা আপনার সাথে দীর্ঘ সময়ের জন্য থাকবে.

গ্যালাক্সি এ 54 5 জি নিখুঁত নয়. তিনি বিশেষত একটি উপাখ্যানীয় ম্যাক্রো মডিউল, একটি অতি-বৃহত্তর-কোণ যা নাইট ক্লিচস বা কিছুটা ধীর লোডে লড়াই করে এমন একটি সমালোচিত হয়েছেন. ত্রুটিগুলি যা পর্যাপ্ত নয়, তবে এর অনেক গুণাবলী অস্পষ্ট করার জন্য. একটি নিশ্চিত মান.

2. গুগল পিক্সেল 6 এ: তিনি তার শেষ কথাটি বলেননি

গুগল পিক্সেল 6 এ স্ক্রিন

গুগল পিক্সেল 6 এ 6+128 জিবি সেরা মূল্যে বেসিক দাম: € 459

এমন এক সময়ে যখন আমরা এই লাইনগুলি লিখি, দুর্দান্ত গুগল পিক্সেল 6 এ আনুষ্ঠানিকভাবে ব্র্যান্ডের দ্বারা বিক্রি হওয়া সস্তার স্মার্টফোন. এটি এখন 300 ইউরোর উপরে কিছুটা আলোচিত হয়েছে, যা এটিকে একটি দুর্দান্ত চুক্তি করে তোলে. পিক্সেল 7 এ যা তাকে দুর্দান্তভাবে সফল করেছে সত্ত্বেও, পিক্সেল 6 এ এখনও তর্ক করার জন্য অনেকগুলি সম্পদ রয়েছে.

খাঁটি প্রযুক্তিগত দৃষ্টিকোণ থেকে, পিক্সেল 6 এ সম্ভবত এই নির্বাচনের সবচেয়ে চিত্তাকর্ষক স্মার্টফোন নয়. এর 60 হার্জেড স্ক্রিন বা এর 18W লোডের গতি এমনকি 2023 সালে অ্যানক্রোনিস্টিক বলে মনে হচ্ছে. তবে তার শক্তি অন্য কোথাও লুকিয়ে আছে.

পিক্সেল 6 এ এর ​​প্রথম বড় সুবিধাটি হ’ল এর কমপ্যাক্ট ফর্ম্যাট, এর 6.1 ইঞ্চি তির্যক দ্বারা অনুমোদিত যা আজ ছোট হিসাবে বর্ণনা করা যেতে পারে. তাঁর অন্যান্য বড় দৃ strong ় পয়েন্টটি তার ফটোগ্রাফিক সক্ষমতা, দিনরাতের মধ্যে রয়েছে. এই দামের স্তরে, অন্য কোনও মোবাইল আরও সফল নাইট শট তৈরি করে না.

এটি ইমেজ প্রসেসিং অ্যালগরিদম দ্বারা অনুমোদিত যা কৃত্রিম বুদ্ধিমত্তার সাথে বাড়ানো হয়. একটি চতুর মিশ্রণ যার গুগলের গোপনীয়তা রয়েছে. পিক্সেল স্মার্টফোনগুলির সফ্টওয়্যার অভিজ্ঞতার “আরও কিছুটা” যুক্ত করুন এবং আপনার কাছে তার ধরণের একটি অনন্য পণ্য রয়েছে যা অর্থের জন্য একটি দুর্দান্ত মান হিসাবে ওয়াফল ছাড়াই যোগ্য হতে পারে.

3. শাওমি রেডমি নোট 12 প্রো প্লাস 5 জি: ক্রমবর্ধমান আকর্ষণীয়

শাওমি রেডমি নোট 12 প্রো প্লাস 5 জি পরীক্ষা

রেডমি নোট 12 প্রো+ 5 জি সেরা মূল্যে বেসিক দাম: € 499

গ্যালাক্সি এ 54 5 জি এর মতো, শাওমি রেডমি নোট 12 প্রো প্লাস 5 জি এই গাইডের অংশ হওয়ার উদ্দেশ্যে নয়. প্রকৃতপক্ষে, এটি রেডমি নোট 12 প্রো (“প্লাস” ছাড়াই) একটি উচ্চতর সংস্করণ হিসাবে এবং আরও ব্যয়বহুল হিসাবে চালু করা হয়েছিল. তবে এর দাম ইতিমধ্যে হ্রাস পেয়েছে এবং এর অন্তর্নিহিত গুণাবলী তাদের এখানে মূলত তার জায়গার প্রাপ্য করে তোলে.

তার জন্য, তার কাছে একটি সুন্দর 120 হার্জেড ওএলইডি স্ক্রিন রয়েছে, ব্রড ডেডলাইটে ফটোগুলির জন্য একটি ভাল প্রধান ক্যামেরা (বড় কোণ), পাশাপাশি একটি মিনি-জ্যাক 3.5 মিমি সংযোজক এবং মাইক্রোএসডি কার্ড সমর্থন সমর্থন. অবশেষে, এর 120W লোড এই ক্রয় গাইড থেকে রিচার্জ করার জন্য এটি দ্রুততম ফোন করে তোলে.

আপনি যদি প্রচুর ভিডিও দেখেন তবে রেডমি নোট 12 প্রো প্লাস 5 জি সবচেয়ে বেশি নির্দেশিত ইনসোফার নাও হতে পারে কারণ ভিডিওতে এর স্বায়ত্তশাসন আমাদের ক্ষুধার্ত হয়েছে.

এটিও নোট করুন যে মিড -রেঞ্জে শাওমির সফ্টওয়্যার সমর্থন স্যামসাং বা গুগলের মতো বিস্তৃত নয়. আপনি কয়েক বছরের জন্য সর্বশেষতম সফ্টওয়্যার নিউজের সুবিধা নিতে চান কিনা তা বিবেচনা করার জন্য একটি বিষয়.

4. অনার 70: এখনও আঘাতের মধ্যে রয়েছে

সম্মান 70

সেরা দামে 70 সম্মান করুন বেসিক দাম: € 549

গুগল পিক্সেল 6 এ এর ​​মতো, অনার 70 এর ইতিমধ্যে একটি উত্তরসূরি রয়েছে: অনার 90. তবে পরবর্তীকালের দাম এখনও 400 ইউরোর মধ্যে সেরা স্মার্টফোনগুলির র‌্যাঙ্কিংয়ে যোগ দিতে খুব বেশি. কিছু মনে করবেন না, সম্মান 70 সর্বদা 2023 সালে খুব ভাল স্মার্টফোন.

এর উত্পাদন গুণমান এবং এর গ্লিটার ডিজাইনটি তাত্ক্ষণিকভাবে এটির বিভাগের অন্যান্য স্মার্টফোন থেকে আলাদা করে. আমরা আমাদের খুব উজ্জ্বল 120 ​​হার্জেড স্ক্রিন পরীক্ষার সময়, বিস্তৃত দিবালোকের মধ্যে এর ফটো ক্ষমতা, এর সামগ্রিক পারফরম্যান্স (গেমস বাদে) পাশাপাশি এর দুর্দান্ত স্বায়ত্তশাসন এবং এর দ্রুত লোড (66 ডাব্লু) এর সময়ও প্রশংসা করেছি.

প্রায়শই 400 ইউরোরও কম সময়ে, ফোনটি মানের রাতের ফটোগুলি ক্যাপচার করতে ব্যর্থ হয় এবং এটি কার্যকরভাবে জল এবং ধূলিকণা থেকে রক্ষা করতে আইপি শংসাপত্র নয়. অ্যান্ড্রয়েড আপডেটের মাত্র দু’বছরের প্রতিশ্রুতিও নোট করার একটি বিষয়.

400 ইউরোর মধ্যে আমরা স্মার্টফোন দিয়ে কী করতে পারি (বা না) ?

400 ইউরোরও কম সময়ে স্মার্টফোনগুলির দ্বারা অনুমোদিত ব্যবহারগুলি

সুসংবাদটি হ’ল এই দামের স্তরে আপনার প্রতিদিনের ব্যবহারগুলিতে আপনার খুব কম বিধিনিষেধ থাকবে. স্পষ্টতই, সমস্ত স্মার্টফোন আজ দ্রুত ইন্টারনেট ব্রাউজ করতে, একই সাথে বেশ কয়েকটি অ্যাপ্লিকেশন চালু করতে, স্ট্রিমিং ভিডিওগুলি দেখতে এবং সমস্যা ছাড়াই আপনার সামাজিক নেটওয়ার্কগুলি চালাতে সক্ষম.

খুব ভাল স্ক্রিন সহ মোবাইলগুলিও রয়েছে এবং কেবল কিছু লোকের জন্যই একটি দ্রুত লোড. স্বায়ত্তশাসনও 400 ইউরোরও কম স্মার্টফোনগুলির একটি শক্তিশালী পয়েন্ট. প্রকৃতপক্ষে, তাদের শক্তি দক্ষ ফ্লাইগুলি ব্যাটারিগুলির সাথে একটি ভাল দল গঠন করে যা প্রায়শই আরও ব্যয়বহুল মডেলের মতো একই আকারের হয়. সমস্যা ছাড়াই এবং কখনও কখনও দুই দিন পর্যন্ত দীর্ঘ দিন কী রাখা উচিত.

কমপক্ষে 400 ইউরো ফোনে সমস্ত কিছু গোলাপী নয়

অবশ্যই, 400 ইউরোর মধ্যে স্মার্টফোন দ্বারা প্রদত্ত অর্থের জন্য কিছু ছাড়ের প্রয়োজন. সর্বাধিক সুস্পষ্ট উদ্বেগ ক্যামেরা ব্লক. সাধারণত, এটি অতি-বৃহত্তর-কোণ মডিউল যা দাম তৈরি করে, পাশাপাশি রাতের ফটোগুলিও. আমরা সময়ে সময়ে এমন একটি ম্যাক্রো মডিউলও পাই যা এর গুণমানটি পছন্দসই হওয়ার জন্য কিছু ছেড়ে যায় বলে আমরা দ্রুত ভুলে যাই.

মিড -রেঞ্জ ফোনগুলির 3 ডি পারফরম্যান্সের উদ্বেগ বিবেচনা করার জন্য দ্বিতীয় “সীমাবদ্ধতা”. যদি তারা প্লে স্টোরের সমস্ত গেমগুলি চালাতে সক্ষম হয় তবে ফোর্টনাইট মোবাইল, জেনশিন ইমপ্যাক্ট বা ডায়াবলো অমর এর মতো কিছু চাহিদাযুক্ত শিরোনাম সর্বাধিক সমস্ত গ্রাফিক পরামিতিগুলির সাথে ঘুরে দাঁড়াতে সক্ষম হবে না.

আমরা আশা করি যে এই নির্বাচন 2023 সালে 400 ইউরোরও কম সময়ে সেরা স্মার্টফোন আপনি আলোকিত হবে. আপনার যদি এই গাইডটি উন্নত করতে আমাদের তৈরি করার জন্য মন্তব্য বা পরামর্শ থাকে তবে মন্তব্যগুলিতে নিজেকে প্রকাশ করতে দ্বিধা করবেন না. আপনি উপরের দাম স্লট দ্বারা আমাদের অন্যান্য নির্বাচনের লিঙ্কগুলিও পাবেন.

সেরা স্মার্টফোন 500 ইউরোর চেয়ে কম

আপনি বর্তমানে একটি ব্রাউজার ব্যবহার করছেন অপ্রচলিত. আপনার অভিজ্ঞতা উন্নত করতে দয়া করে আপনার ব্রাউজার আপডেট করুন.

নেক্সটপিট ক্যামেরা ব্লাইন্ড পিক্সেল গ্যালাক্সি কিছুই আইফোন রেডমি

সাসপেন্সটি সম্পূর্ণ অস্তিত্বহীন ছিল. আমাদের সর্বশেষ অন্ধ পরীক্ষার জন্য প্রায় 5000 ভোট সহ, আপনি গুগল পিক্সেল 7 এ 500 ইউরোর মধ্যে সেরা ফটো স্মার্টফোন হিসাবে নির্বাচিত করেছেন. স্যামসাং গ্যালাক্সি এ 54 দ্বিতীয় অবস্থানে পৌঁছেছে এবং আইফোনটি তৃতীয় স্থানে রয়েছে.

  • আপনি এই অন্ধ ফটো পরীক্ষার অন্তর্নিহিত সমীক্ষার সাথে পরামর্শ করতে পারেন

Dition তিহ্যগতভাবে, আমরা সর্বদা আমাদের অন্ধ ফটো পরীক্ষার জন্য একটি খুব নির্দিষ্ট পয়েন্ট সিস্টেম ব্যবহার করি. প্রতিটি দৃশ্যের জন্য, প্রথম স্থানটি পাঁচটি পয়েন্ট, দ্বিতীয় চারটি পয়েন্ট এবং আরও অনেক কিছু অর্জন করে.

গুগল পিক্সেল 7 এ 42 পয়েন্ট নিয়ে প্রথম অবস্থানে পৌঁছেছে, তারপরে 31 পয়েন্ট সহ স্যামসাং গ্যালাক্সি এ 5 এবং অ্যাপল আইফোন এসই 29 পয়েন্ট সহ. শেষ দুটি স্থান 26 পয়েন্ট সহ কিছুই নয় ফোন (1) দ্বারা দখল করা হয়েছে 24 পয়েন্ট সহ শাওমি রেডমি নোট 12 প্রো+.

যদি ফলাফলটি এইভাবে তুলনামূলকভাবে ছড়িয়ে পড়ে বলে মনে হয় তবে আমরা যখন ডিভাইসে প্রকাশিত মোট ভোটের সংখ্যা বিশ্লেষণ করি তখন এটি আলাদা. শতাংশের দিক থেকে, পিক্সেল 7 এ মূলত 29.8% ভোটের সাথে নেতৃত্বের মধ্যে রয়েছে. এবং সেখানে, আশ্চর্য: স্যামসুং, শাওমি, অ্যাপল এবং কিছুই কিছুই 16.8 এবং 18.9% এর মধ্যে পায় না. সুতরাং সেখানে খুব চিয়ারেস বিজয়ী এবং বাকিগুলি রয়েছে.

এখানে আবার ফলাফলের সংক্ষিপ্তসার রয়েছে:

  • গুগল পিক্সেল 7 এ (পরীক্ষা): 42 পয়েন্ট, 29.8%
  • স্যামসাং গ্যালাক্সি এ 54 (পরীক্ষা): 31 পয়েন্ট, 18.9%
  • অ্যাপল আইফোন এসই 2022 (পরীক্ষা): 29 পয়েন্ট, 16.9%
  • কিছুই ফোন (1) (পরীক্ষা): 26 পয়েন্ট, 16.8%
  • শাওমি রেডমি নোট 12 প্রো+ (পরীক্ষা): 24 পয়েন্ট, 17.5%

আপনি ফটো সহ সমস্ত দৃশ্যের নীচে পাবেন. চিত্র গ্যালারীগুলিতে, আপনি প্রতিটি সমীক্ষার ফলাফলও পাবেন.

দৃশ্য 1: দিনের ছবি

প্রথম দৃশ্যটি আইফোন এসই (2022) দ্বারা 38% ভোট দিয়ে জিতেছিল. পিক্সেল 7 এ 23%নিয়ে দ্বিতীয় অবস্থানে পৌঁছেছে, তারপরে স্যামসুং, কিছুই নয় এবং শেষ পর্যন্ত শাওমি. এই চিত্রটিতে আমি যা পছন্দ করি তা হ’ল আইফোন এসই এর ভারসাম্যপূর্ণ এক্সপোজার.