সেরা সস্তা বৈদ্যুতিক স্কুটারগুলির তুলনা, সেরা বৈদ্যুতিক স্কুটারগুলির শীর্ষ 600 এর চেয়ে কম!

€ 600 এর চেয়ে কম সময়ে সেরা বৈদ্যুতিক স্কুটারগুলির শীর্ষ

Contents

আপনি মেশিনের সাথে একদিনে 1 থেকে 10/15 কিমি সর্বোচ্চের মধ্যে করতে চান ? বা এমনকি মাঝে মাঝে ছোট ছোট শহরের ভ্রমণগুলি তৈরি করুন. আপনি সমতল মাটিতে শহরের চেয়ে ছোট দূরত্ব তৈরি করতে চান ? আপনি আপনার কিশোরকে একটি বৈদ্যুতিক স্কুটার অফার করতে চান (12 বছর বয়সী থেকে) ? আপনি মাল্টিমোডাল এবং/অথবা আপনার একটি ছোট বাজেট করতে চান ?

2023 এর সেরা সস্তা বৈদ্যুতিক স্কুটারের তুলনা

বৈদ্যুতিক স্কুটারগুলি আপনাকে ট্র্যাফিক জ্যাম বা অন্যান্য পরিবহণের সীমাবদ্ধতার ভয় ছাড়াই সহজেই প্রচার করতে দেয়. তবে বাজারে বিভিন্ন ধরণের মডেল রয়েছে. আমরা সবেমাত্র কয়েকটি সস্তার বৈদ্যুতিক স্কুটারের তুলনা করেছি. তদতিরিক্ত, আমরা আপনার পক্ষে উপযুক্ত যে এটি কেনার জন্য বিবেচনা করার জন্য মূল মানদণ্ডগুলিও বেছে নিয়েছি. প্রস্তুত ? চলো যাই !

সেরা সস্তা বৈদ্যুতিক স্কুটারগুলির র‌্যাঙ্কিং

এই র‌্যাঙ্কিংটি সম্পাদনের জন্য আমাদের দৃষ্টিভঙ্গি খুব সহজ ছিল যেহেতু আমরা অনেক সস্তা বৈদ্যুতিক স্কুটার পরীক্ষা করেছি এবং জনসাধারণের দ্বারা অনেক প্রশংসা করেছি. তারপরে আমরা অর্থের মূল্য মূল্য থেকে কেবল সেরা 5 টি ধরে রাখার চেষ্টা করেছি.

আরও অ্যাডো ছাড়া, আমরা আমাদের প্রিয় দিয়ে শুরু করব: শাওমি এম 365.

1) শাওমি এম 365 – 349 €

মতামত শাওমি এম 365 প্রো 3

শাওমি এম 365 একটি সস্তা বৈদ্যুতিক স্কুটার যা ওজন 12.5 কেজি. এটি তাই খুব হালকা বা খুব বেশি ভারী নয়. এছাড়াও, শাওমি এম 365 ভাঁজযোগ্য, যা পরিবহন করা সহজ করে তোলে.

এর কমপ্যাক্ট ফর্মটিতে যুক্ত হয়েছে, এটি সংকীর্ণ পথে আরও ভাল চালচলনকে উত্সাহ দেয়. আপনি এটি বাড়িতে, আপনার গাড়ির ট্রাঙ্কে বা অফিসে সংরক্ষণ করা ঠিক তত সহজ হবে.

ডিজাইনের দিক থেকে, এটির একটি সহজ এবং আধুনিক উপস্থিতি রয়েছে. এর সুন্দর চেহারার বাইরে, আমাদের তুলনার এই সস্তা মডেলটি দৃ ust ়তা এবং টেকসই. এটি এরোনটিকাল মানের অ্যালুমিনিয়ামে ডিজাইন করা চ্যাসিসের কারণে. পরেরটির আরও ভাল জারা প্রতিরোধের এবং ভাল তাপ পরিবাহিতা রয়েছে. এছাড়াও, এই বৈদ্যুতিক স্কুটারটি ব্যবহার করা সহজ.

প্রকৃতপক্ষে, কেবল শাওমি এম 365 রাখার জন্য একটি বোতাম টিপুন. আমাদের তুলনার এই সস্তা বৈদ্যুতিক স্কুটারটি লিথিয়াম ব্যাটারি দ্বারা চালিত. এটি 30 কিলোমিটার স্বায়ত্তশাসন সরবরাহ করে. এর 250 ওয়াট ইঞ্জিন হিসাবে, এটি আপনাকে 25 কিমি/ঘন্টা পর্যন্ত গাড়ি চালানোর অনুমতি দেয়. আরও ভাল সুরক্ষার গ্যারান্টি দিতে, এটি এমনকি একটি ডাবল ব্রেকিং সিস্টেমও সরবরাহ করে.

তদতিরিক্ত, এই বৈদ্যুতিক স্কুটারটি আমাদের তুলনাগুলির মধ্যে একটি সস্তার. এটি অ্যামাজনে মাত্র 349.00 ডলার বা প্রচারের ক্ষেত্রেও কম পাওয়া যায়. আমরা এখনও কিছু অপ্রতুলতা লক্ষ করেছি. উদাহরণস্বরূপ, আমরা রাতে আরও ভাল দৃশ্যমানতা থেকে উপকৃত হওয়ার জন্য সামনের প্রদীপের মতো শাওমি এম 365 এ আরও বিকল্পগুলি খুঁজে পেতে পছন্দ করতাম.

2) সেকোটেক বঙ্গো সেরি এ – € 473.44

সেকোটেক বঙ্গো সেরি ক

আমাদের দলটি দৈর্ঘ্যের জন্য সিকোটেক বঙ্গো সেরি এ পরীক্ষা করার সুযোগ পেয়েছিল এবং আমরা বলতে পারি যে এই বৈদ্যুতিক স্কুটারের যুক্তিসঙ্গত দামের চেয়ে বেশি দেওয়া মানের দ্বারা আমরা অবাক হয়েছি.

সবার আগে আমরা প্রস্তাবিত স্নিগ্ধ নকশায় আঘাত পেয়েছিলাম (উপরের ছবিটি দেখুন). প্রযুক্তিগত বৈশিষ্ট্যগুলির ক্ষেত্রে, সিকোটেক বঙ্গো সেরি এ একটি 700W ইঞ্জিন এবং একটি ব্যাটারি নিয়ে আসে যা 20 থেকে 25 কিলোমিটার পরিসীমা নিশ্চিত করবে (এটি মূলত ড্রাইভারের ওজন, সহায়তা মোডটি বেছে নেওয়া এবং যার জমিতে নির্ভর করবে আপনি প্রচার).

স্বায়ত্তশাসন সম্পর্কে, দেখা যাচ্ছে যে 4 ঘন্টা সর্বোচ্চ সর্বাধিক, আপনি সিকোটেক বঙ্গো সেরি এ সম্পূর্ণরূপে রিচার্জ করতে সক্ষম হবেন, যা দ্রুতের চেয়ে বেশি !

অবশেষে, আমরা জোর দিয়ে বলতে চাই যে সামনে এবং পিছনে, ব্রেকিংয়ের জন্য, এই বৈদ্যুতিক স্কুটারটি ডিস্ক ব্রেক দিয়ে সজ্জিত.

আপনি যদি এই দুর্দান্ত সস্তা বৈদ্যুতিক স্কুটার সম্পর্কে আরও শিখতে চান তবে নিম্নলিখিত বোতামটি ক্লিক করতে দ্বিধা করবেন না. এইভাবে আপনি অ্যামাজনে সেকোটেক বঙ্গো সেরি এ এর ​​প্রযুক্তিগত শীটটির সাথে পরামর্শ করতে পারেন.

3) নাইনবট ইএস 1 – 399 €

নাইনবট ইএস 1

11.3 কেজি ওজন সহ, নাইনবট ইএস 1 খুব সহজেই যে কোনও জায়গায় স্থানান্তরিত হতে পারে. এটি এই সস্তা বৈদ্যুতিক স্কুটারকে তৈরি করে, আপনার ভ্রমণ এবং ভ্রমণের জন্য আদর্শ সঙ্গী. আমাদের র‌্যাঙ্কিং এবং তুলনার এই মডেলটিতে সামনের চাকা সহ বড় ব্যাসের টায়ার রয়েছে যা শকগুলি ভালভাবে শোষণ করে, লক্ষ্যটি ড্রাইভারকে ব্যবহারের আরও ভাল আরাম দেওয়ার প্রস্তাব দেয়.

নাইনবট ইএস 1 একটি ক্লিকের সাথে একটি ভাঁজ সিস্টেমে সজ্জিত. এটি আপনাকে কোনও সময়েই আপনার মেশিনটি ভাঁজ করতে দেয়. তারপরে, আপনি এটি আপনার গাড়ির সর্বোত্তম সম্ভাব্য উপায়ে সঞ্চয় করতে পারেন. এছাড়াও, নাইনবোট ইএস 1 খুব বেশি ভারী নয়. এছাড়াও, এটিতে একটি 250 ওয়াটের ব্যাটারি রয়েছে যা 25 কিলোমিটার অবধি স্বায়ত্তশাসন সরবরাহ করে.

আমরা এই সত্যটি প্রশংসা করেছি যে এই সস্তা বৈদ্যুতিক স্কুটারটি অন্য একটি ব্যাটারি যুক্ত করার সম্ভাবনা দেয়. এর স্বায়ত্তশাসন দ্বিগুণ করার সুবিধা থাকবে. পার্ক্রোমেন্সের বিষয় অবিরত রাখতে, জেনে রাখুন যে এটি 3 ড্রাইভিং মোড সহ সর্বাধিক 20 কিমি/ঘন্টা গতি সরবরাহ করে. এটিতে অ্যান্টি -লকিং সিস্টেমের সাথে একটি বৈদ্যুতিক এবং যান্ত্রিক ব্রেকও রয়েছে. এটি আরও ভাল ব্রেকিং দূরত্ব নিশ্চিত করে.

এছাড়াও, সেগওয়ের নাইনবট ইএস 1 এর জন্য বর্তমানে অ্যামাজনে 399.00 ডলার খরচ হয়. বোর্ডে এখনও একটি ছোট ছায়া রয়েছে … প্রকৃতপক্ষে, আমাদের তুলনার এই দুটি সস্তা চাকা পিছনে কোনও পটভূমি নেই. এটি এই বৈদ্যুতিক স্কুটারের জন্য একটি বাস্তব প্লাস হত, যা ইতিমধ্যে বাজারের অন্যতম সেরা মডেল.

4) কালারওয়ে সিএক্স 900 – 369 €

কালারওয়ে সিএক্স 900

স্বায়ত্তশাসন এবং চরম কৌতূহল যা রঙিনওয়ে সিএক্স 900 এর বৈশিষ্ট্যযুক্ত. এটি দুর্দান্ত দৈনিক চালচলনের জন্য আদর্শ. এর 12 কেজি ওজন সহ, এই সস্তা বৈদ্যুতিক স্কুটারটি আপনার সাথে সর্বত্র থাকবে. আমাদের তুলনার এই মডেলটিতে খুব শক্ত চাকা রয়েছে যা শকগুলি শোষণ করে. এটি আরও ভাল ড্রাইভিং এবং সর্বোপরি, আরও মনোরম ড্রাইভিং গ্যারান্টি দেয়.

এর কম ঘনত্বের অ্যালুমিনিয়াম ফ্রেম এটিকে আরও ভাল কাঠামোগত প্রতিরোধের এনেছে. এটি জারা প্রতিরোধও করে, যা ভাল টেকসইতার গ্যারান্টি দেয়. এখনও অবধি, এটি আমাদের তুলনার একমাত্র সস্তা বৈদ্যুতিক স্কুটার যার ব্যাটারি 30 কিলোমিটারেরও বেশি স্বায়ত্তশাসন সরবরাহ করে. এছাড়াও, এর গতি 25 কিমি/ঘন্টা পৌঁছাতে পারে. শহরে ক্রসিং এত আকর্ষণীয় ছিল না.

এই সস্তা বৈদ্যুতিক স্কুটারের আর একটি শক্তিশালী পয়েন্ট হ’ল এর ডাবল ব্রেকিং সিস্টেম (পিছনে এবং সামনে). কালারওয়ে সিএক্স 900 একটি খুব শক্তিশালী সামনের প্রদীপও সরবরাহ করা হয়েছে. দ্বিতীয়টি আপনাকে নিরাপদে এবং আরও ভাল দৃশ্যমানতার সাথে রাতে প্রচার করার অনুমতি দেবে.

কালারওয়ে সিএক্স 900 বর্তমানে অ্যামাজনে € 369.00 দামে অ্যাক্সেসযোগ্য. আপনি যদি এই সস্তা বৈদ্যুতিক স্কুটার সম্পর্কিত ক্রেতাদের মতামত বা আরও বৈশিষ্ট্যগুলি খুঁজে পেতে চান তবে আমরা আপনাকে নীচের বোতামে ক্লিক করতে আমন্ত্রণ জানাচ্ছি.

5) রেজার E300 – € 336.55

রেজার E300

সর্বশেষতম সস্তা বৈদ্যুতিক স্কুটার মডেল আমরা আপনাকে রেজার E300 সম্পর্কে বলতে চেয়েছিলাম.

এটি অন্যান্য 4 টি মডেলের কিছুটা বোঝায় যা আমরা এর সাদা রঙের সাথে আপনার কাছে উপস্থাপন করতে সক্ষম হয়েছি. এবং প্রদত্ত পারফরম্যান্সের শর্তে, আমাদের অবশ্যই স্বীকার করতে হবে যে তারা এখন পর্যন্ত যা দেখেছি তারা কিছুটা নীচে.

উদাহরণস্বরূপ, রেজার E300 এর সাহায্যে আপনি কেবল 24 কিমি/ঘন্টা উপরে যেতে পারেন এবং কেবলমাত্র 40 মিনিটের স্বায়ত্তশাসন পাবেন. আমাদের পরীক্ষার সময়, এটি আমাদের প্রায় 15 বা এমনকি 16 কিলোমিটার এনেছে.

ত্বরণ সম্পর্কে, হ্যান্ডেলটিতে সবকিছু করা হবে. অন্যদিকে, আমাদের অবশ্যই জোর দিতে হবে যে বেশ কয়েকটি সহায়তা মোড নেই. এটি কিছুটা হতাশাব্যঞ্জক তবে এটি এই স্কুটারটি খুব বড় দর্শকদের লক্ষ্য করে ব্যাখ্যা করা হয়েছে.

এর ব্যবহার তাই খুব বেসিক থেকে যায়. এই বিষয় সম্পর্কে, রেজার E300 এর প্রস্তুতকারকের সাথে আলোচনার পরে, তিনি আমাদের আশ্বাস দিয়েছিলেন যে এই সস্তা বৈদ্যুতিক স্কুটারটি 13 বছর বা তারও বেশি কারও পক্ষে পুরোপুরি উপযুক্ত ছিল.

আপনি রেজার E300 সম্পর্কে আরও তথ্য চান ? এই ক্ষেত্রে, নিম্নলিখিত লিঙ্কটির মাধ্যমে অ্যামাজনে যেতে দ্বিধা করবেন না.

কীভাবে সেরা বৈদ্যুতিক স্কুটার চয়ন করবেন ?

আপনার বৈদ্যুতিক স্কুটারটি বেছে নেওয়ার সময়, আপনাকে অবশ্যই একটি নির্দিষ্ট সংখ্যক মূল পয়েন্ট বিবেচনা করতে হবে. এই তুলনায় উপস্থাপিত মডেলগুলি বাজারের সেরাগুলির মধ্যে রয়েছে. তবে এগুলি ব্যয়বহুল নয়. আমরা এখন আপনার কাছে বাছাইয়ের মানদণ্ডটি কঠোরভাবে কথা বলছি উপস্থাপন করব.

আকার এবং ওজন

আপনার সস্তা বৈদ্যুতিক স্কুটারটি বেছে নেওয়ার আগে আপনাকে প্রথমে এর ওজন পরীক্ষা করতে হবে. আপনি যদি সাধারণ পরিবহন orrow ণ নিতে অভ্যস্ত হন তবে এই মানদণ্ডটি আরও গুরুত্বপূর্ণ. কিছু মডেল বেশ ভারী, অন্যদিকে নজর না দিয়ে সেরাটি আপনার জীবনকে আরও সহজ করে তোলে. এটি এমন পণ্যগুলির ক্ষেত্রে যা আমরা 2023 এর জন্য আমাদের সম্পূর্ণ র‌্যাঙ্কিংয়ে সনাক্ত করতে সক্ষম হয়েছি.

বেশ কয়েকটি উপাদান বৈদ্যুতিক স্কুটারের ওজনকে প্রভাবিত করে. আমরা উদ্ধৃত করতে পারি: ট্রে, ইঞ্জিন, ব্যাটারির ধরণ, চ্যাসিস উপাদান, ব্রেকিং সিস্টেমের প্রস্থ … এই সমস্ত উপাদান 10 থেকে 16 কেজি ওজনের একটি মেশিন প্রাপ্ত করা সম্ভব করে তোলে. আমাদের তুলনায়, এই ওজন একটি সস্তা এবং মানের মডেলের জন্য গ্রহণযোগ্য.

এ জাতীয় ওজন সহ, আপনার ট্রেনে বা মেট্রোতে পরিবহণের মাধ্যম পরিবহনে খুব বেশি অসুবিধা হবে না. এটি এমন একটি সুবিধা যা আপনি এই তুলনা উপস্থাপিত মডেলগুলির সাথে উপকৃত হবেন. তবে, 10 কেজি এরও কম ওজনের দুর্দান্ত সস্তা বৈদ্যুতিক স্কুটারগুলি পাওয়া অস্বাভাবিক কিছু নয়.

গতি এবং স্বায়ত্তশাসন

সাধারণত, আপনি যখন সেরা সম্ভাব্য বৈদ্যুতিক স্কুটারটি খুঁজছেন, তখন এটি পায়ে আপনার ভ্রমণের জন্য আরও কিছুটা সময় সাশ্রয় করা হয়. এটি গতি এবং স্বায়ত্তশাসনের উপর বাজি রাখার পরিমাণ. আমাদের তুলনায়, সস্তা মডেল একটি আছে 25 কিমি/ঘন্টা গড় গতি. এটি শহরে সহজেই এবং দ্রুত প্রচার করার জন্য যথেষ্ট পরিমাণে বেশি.

বাজারে কিছু সেরা মেশিন আপনাকে 35 টি পর্যন্ত যেতে দেয়, 40 কিমি/ঘন্টা দেখুন. আমাদের পরীক্ষার সময় আমাদের এই ধরণের বৈদ্যুতিক স্কুটারগুলি পূরণ করার সুযোগ ছিল. তবে তারা আমাদের তুলনা অন্তর্ভুক্ত নয়. কি জন্য ? কেবল কারণ এই চেহারাটি দ্রুত খুব বিপজ্জনক হয়ে উঠতে পারে.

এই জাতীয় মডেলগুলি ব্যবহার করার আগে আপনার দুটি চাকার ভাল দক্ষতা রয়েছে তা নিশ্চিত করুন. আপনি একটি সস্তা বৈদ্যুতিক স্কুটারও চয়ন করতে পারেন যা আমাদের তুলনার মডেলগুলির ক্ষেত্রে যেমন সঠিক গতি সরবরাহ করে. এছাড়াও, 2 থেকে 4 ঘন্টা বৈদ্যুতিক স্কুটার রিচার্জ করার সর্বনিম্ন সময়. এ কথা বলতে গিয়ে স্বায়ত্তশাসনের দিক থেকে বেশ কয়েকটি উপাদানকে বিবেচনায় নেওয়া উচিত.

বৈদ্যুতিক স্কুটারের স্বায়ত্তশাসন ব্যাটারির শক্তি এবং ইঞ্জিনের উপর নির্ভর করে পরিবর্তিত হয়. ড্রাইভারের ওজন এবং যাত্রাও কার্যকর হয়. যদি ব্যবহারকারীর একটি বড় আকার থাকে তবে তাকে আরও ঘন ঘন তার মেশিনটি রিচার্জ করতে হবে. এ কারণেই আমরা আমাদের তুলনা করে সস্তা মডেলগুলি চিহ্নিত করেছি যা মোটামুটি বড় ভরকে সমর্থন করে.

আমাদের তুলনার বেশিরভাগ সস্তা বৈদ্যুতিক স্কুটারগুলির ক্ষমতা 100 কেজি. আপনি সেরা মডেলগুলির মধ্যেও খুঁজে পেতে পারেন যা 120 কেজি পর্যন্ত গ্রহণ করে. যাই হোক না কেন, আমরা আপনাকে নিবন্ধটি পড়ার জন্য দৃ strongly ়ভাবে আমন্ত্রণ জানাচ্ছি বৈদ্যুতিক স্কুটারের স্বায়ত্তশাসন বিষয় সম্পর্কে আরও বিশদ জন্য.

ব্যাটারির ধরণ

সস্তা বৈদ্যুতিক স্কুটারটি বেছে নেওয়ার সময় বিবেচনায় নেওয়ার জন্য আরও একটি প্রয়োজনীয় বিষয় হ’ল ব্যাটারির ধরণ. তবে এটিও সবচেয়ে ব্যয়বহুল উপাদানগুলির মধ্যে একটি. দুটি ধরণের ব্যাটারি রয়েছে, বিশেষত সীসা এবং লিথিয়াম সহ.

সীসা ব্যাটারি

এই ধরণের ব্যাটারি সস্তা হওয়ার সুবিধা রয়েছে. অন্যদিকে, তারা একটি উচ্চ ওজন সহ বড়. এছাড়াও, তাদের একটি কম জীবনকাল আছে. এখনও সস্তা সস্তা বৈদ্যুতিক স্কুটার রয়েছে যা এতে সজ্জিত. এটি মূলত তারা যে কারণে আরও ভাল প্রতিরোধের থেকে উপকার.

তবে তারা দুর্দান্ত স্বায়ত্তশাসন সরবরাহ করে না, যা বরং আফসোসযোগ্য. আমাদের তুলনায়, আমরা লিথিয়াম ব্যাটারি সহ সস্তা বৈদ্যুতিক স্কুটারগুলি বেছে নিতে পছন্দ করি. এগুলি অনেক বেশি দক্ষ.

লিথিয়াম ব্যাটারি

এটি বাজারে সবচেয়ে সাধারণ ধরণের ব্যাটারি. সেরা বৈদ্যুতিক স্কুটারগুলি এটি দিয়ে সজ্জিত. আমাদের তুলনার সস্তা মডেলগুলির ক্ষেত্রে এটি অবশ্যই ঘটেছে. এই ব্যাটারিগুলির সীসা থেকে হালকা এবং আরও কমপ্যাক্ট হওয়ার সুবিধা রয়েছে.

এছাড়াও, তারা সাধারণত এর মধ্যে আরও ভাল স্বায়ত্তশাসন সরবরাহ করে 20 এবং 25 কিমি. আপনি 30 কিলোমিটার পর্যন্ত সরবরাহকারী বৈদ্যুতিক স্কুটারগুলি খুঁজে পেতে পারেন. এই প্রসঙ্গে, আপনি আমাদের তুলনার একটি নির্দিষ্ট পণ্য সম্পর্কে খুব আগ্রহী হবেন: রঙিনওয়ে সিএক্স 900.

স্থায়ী হওয়া ছাড়াও, লিথিয়াম ব্যাটারি দ্রুত রিচার্জ. উদাহরণস্বরূপ, সিকোটেক বঙ্গো সেরি এ আমাদের তুলনার একটি মডেল যার ব্যাটারি 3 বা 4 ঘন্টা রিচার্জ করে. তবে আপনাকে অবশ্যই আপনার ব্যাটারির ক্ষমতা এবং উত্তেজনা দেখতে হবে. সর্বনিম্ন প্রস্তাবিত হচ্ছে: 8 এএইচ এবং 24 ভি.

ইঞ্জিন এবং সংক্রমণ

এটি এখন পর্যন্ত বৈদ্যুতিক স্কুটারের সবচেয়ে গুরুত্বপূর্ণ উপাদান. দুটি প্রকারও রয়েছে. একদিকে, এটি আপনার স্কুটারের সামনের বা পিছনের চক্রের মধ্যে অবস্থিত হতে পারে.

এটি সর্বাধিক ব্যবহৃত ধরণের ইঞ্জিন. অন্যদিকে, তিনি বোর্ডের অধীনে থাকতে পারেন. এই লক্ষ্যে, আমাদের তুলনার সস্তা মডেলগুলি অবশ্যই আপনাকে আগ্রহী করবে.

বাজারে আরও কয়েকটি ভাল বৈদ্যুতিক স্কুটারও যাত্রা শুরু করে “ব্রাশলেস” ইঞ্জিন. এগুলির কোনও রক্ষণাবেক্ষণের প্রয়োজন হয় না. আমরা সবেমাত্র আমাদের তুলনার একটি সস্তা মডেল পরীক্ষা করেছি যা এই ধরণের ইঞ্জিন রয়েছে.

বা সজ্জিত সস্তা মডেলগুলি জুড়ে আসা বিরল নয় “ব্রাশড” ইঞ্জিন. স্বীকার করা যায়, এগুলি কম দক্ষ, তবুও এগুলি প্রয়োগ করা সহজ. বাজারে কিছু সেরা বৈদ্যুতিক স্কুটার এই ধরণের ইঞ্জিন সরবরাহ করে.

ব্রাশলেস মোটরগুলির সাথে তুলনা করে, ব্রাশ করা কারেন্টের বিকল্প করে কাজ করে না. তারা বরং সরাসরি স্রোত ব্যবহার করে. তদতিরিক্ত, সংক্রমণটিও অন্য একটি বিষয় যা আমরা আমাদের তুলনাতে যোগাযোগ করা ভাল বলে মনে করেছি. এই লক্ষ্যে, কিছু সস্তা বৈদ্যুতিক স্কুটারের আরও ভাল সংক্রমণ নিশ্চিত করার জন্য একটি বেল্ট রয়েছে.

বেল্ট মডেলগুলি আরোহণে দ্রুততম. তবে এগুলি আরও ভারী. স্পষ্টতই, সময়ের সাথে সাথে বেল্টটি পরা.

আপনি অবশ্যই ভাবছেন কেন আমাদের তুলনা করে আমরা ইঞ্জিনের শক্তির কাছে পৌঁছিনি. একা জানুন, এটি একটি সস্তা বৈদ্যুতিক স্কুটার বেছে নেওয়ার জন্য কোনও মানদণ্ডের প্রতিনিধিত্ব করে না.

ব্যবহারের আরাম

আমরা যখন ব্যবহারের আরাম সম্পর্কে কথা বলি তখন এটি বেশ কয়েকটি পরামিতি বিবেচনা করে. প্রথমত, মেশিনটির ট্রে খুব সংকীর্ণ বা খুব প্রশস্ত হওয়া উচিত নয়. আমাদের তুলনার সস্তা বৈদ্যুতিক স্কুটারগুলির ক্ষেত্রে এটি অবশ্যই. অন্যদিকে, আরও ভাল আরামের জন্য একটি সামঞ্জস্যযোগ্য হ্যান্ডেলবার প্রয়োজনীয়. এটির উচ্চতা আপনার পক্ষে উপযুক্ত তা নিশ্চিত করুন.

এখানে একটি সামান্য টিপ: আপনার বাহুগুলি সামনে প্রসারিত করে দাঁড়ান এবং এমন একটি অবস্থানে কিছুটা বাঁকা যা আপনাকে আরও ভাল আরাম দেয়. তারপরে কাউকে আপনার বাহুতে উচ্চতা পরিমাপ করতে বলুন. আপনি যে হ্যান্ডেলবারগুলি আপনার পক্ষে উপযুক্ত তা পাবেন.

সেরা বৈদ্যুতিক স্কুটারগুলিতে এমনকি আলো রয়েছে. রাতে ভাল দৃশ্যমানতা থেকে উপকৃত হওয়া এটি প্রয়োজন.

সমানভাবে নিজেকে আরও ভাল ফলাফল দিয়ে সজ্জিত করুন. আপনাকে শোনার জন্য একটি শিংও খুব কার্যকর হতে পারে. তদতিরিক্ত, কিছু সস্তা মডেলগুলি একটি কাউন্টার দিয়ে সজ্জিত যা মাইলেজ ভ্রমণ করা, ব্যাটারির স্তর পাশাপাশি গতি নির্দেশ করে. এটি একটি খুব আকর্ষণীয় এবং ঠিক যেমন ব্যবহারিক বিকল্প.

টায়ার

সাধারণত, টায়ারগুলি এমন পরামিতিগুলির মধ্যে রয়েছে যা ব্যবহারের আরামকে প্রভাবিত করে. তবে, তারা আরও অনেক উপাদান অন্তর্ভুক্ত করে. এ কারণেই তারা নিজের পছন্দমতো পছন্দের একটি মানদণ্ড গঠন করে.

বড় (200 মিমি) চাকাগুলিতে 125 থেকে 150 মিমি এর চেয়ে ভাল স্থিতিশীলতা সরবরাহের সুবিধা রয়েছে. অবশ্যই, এটি সবসময় হয় না.

আমরা আপনার দৃষ্টি আকর্ষণ করতে চাই ইনফ্ল্যাটেবল টায়ার. এগুলি ব্যবহারের আরও ভাল আরাম দেয়. অন্যদিকে, তারা পাঙ্কচারের ঝুঁকির মুখোমুখি হয়.

কিছু সহ পূর্ণ টায়ার, এই বিষয় সম্পর্কে আপনার আর উদ্বেগ নেই. এটি একটি সুবিধা সেগওয়ে ইএস 1 দ্বারা নাইনবট, আমাদের তুলনার অন্যতম সস্তা বৈদ্যুতিক স্কুটার.

পিচ্ছিল এবং মসৃণ প্লাস্টিকের আঠার জন্য সমস্ত একই পছন্দ করুন. এটি খুব দরকারী, বিশেষত বর্ষার আবহাওয়ায়. এছাড়াও, এখানে দৈত্য বা “ফ্যাট” বৈদ্যুতিক স্কুটার রয়েছে যা খাঁজযুক্ত টায়ার থেকে উপকৃত হয়. এগুলি বেশিরভাগ স্কুটার এবং বাইকের মধ্যে সংকর. তারা প্রকৃতির বহিরঙ্গন পদচারণার জন্য আদর্শ.

উভয় ক্ষেত্রেই, নিশ্চিত হয়ে নিন যে আপনার বৈদ্যুতিক স্কুটারটি (এটি ব্যয়বহুল না হলেও) মুডগার্ড রয়েছে. এগুলি ভেজা জমিতে স্প্ল্যাশগুলি হ্রাস করবে.

ব্রেকিং এবং পাইলটিং সিস্টেম

সাধারণত, বৈদ্যুতিক স্কুটারের ত্বরণ একটি ট্রিগার দ্বারা নিয়ন্ত্রিত হয়. এটি প্রায়শই হ্যান্ডেলটিতে পাওয়া যায়, যেমন একটি স্কুটারের মতো. বাজারে কিছু সেরা সস্তা মডেলগুলিও একটি সেন্সর দিয়ে সজ্জিত. এটি আমাদের তুলনার একটি গুরুত্বপূর্ণ মানদণ্ড. এর ভূমিকা হ’ল শক্তি বজায় রাখা যখন এটি কোনও ব্যবহারকারী থ্রাস্ট সনাক্ত করে.

প্রবিধানগুলি মেনে চলার জন্য, কিছু নির্মাতারা এমনকি তাদের মডেলগুলিতে, “ফুটপাত” মোডে সংহত করে. এটি আপনাকে 6 কিমি/ঘন্টা গড় গতিতে প্রচার করতে দেয়. ব্রেকিং সম্পর্কে, বেশ কয়েকটি বৈদ্যুতিন এবং যান্ত্রিক অ্যান্টি -লকিং সিস্টেম রয়েছে. প্রথম (ড্রাম ব্রেক, ডিস্ক ইত্যাদি.) বাইকের মতো ছিল এবং একটি ব্রেক হ্যান্ডেল দ্বারা সক্রিয় করা হয়েছিল.

পরেরটি সবচেয়ে ঘন ঘন, তবে সর্বাধিক বৈচিত্র্যময়. প্রচলিত স্কুটারের ক্ষেত্রে যেমন এটি পিছনের চাকায় অবস্থিত একটি ব্রেক ট্রিগার হতে পারে. আমরা সবেমাত্র আমাদের তুলনায় একটি পণ্য পরীক্ষা করেছি যা এই ধরণের সিস্টেম উপস্থাপন করে.

কিছু সেরা সস্তা মডেলগুলিতে, এই সিস্টেমটি একটি traditional তিহ্যবাহী ঘর্ষণ ব্রেক হিসাবেও কাজ করতে পারে. শক্তি পুনরুদ্ধার ব্রেক সহ বৈদ্যুতিক স্কুটার রয়েছে. হ্রাসের মুহুর্তগুলিতে, ব্যাটারিটি ইঞ্জিন দ্বারা রিচার্জ করা হয়.

সেরা সস্তা বৈদ্যুতিক স্কুটারগুলির তুলনা

ব্রেকটি এইভাবে মেশিনের স্বায়ত্তশাসনের প্রায় 10 % ধরে নেওয়া সম্ভব করে তোলে. এটি এমন কোনও ব্যবহারকারীর পক্ষে আদর্শ যিনি মিশ্র কোর্স তৈরিতে অভ্যস্ত. আমাদের তুলনার বেশিরভাগ সেরা বৈদ্যুতিক স্কুটারগুলির এই বৈশিষ্ট্য রয়েছে.

উপসংহার

পরিবেশগত, অর্থনৈতিক, পরিবহন সহজ, ব্যবহারিক … এখানে বৈদ্যুতিক স্কুটারের কিছু বৈশিষ্ট্য রয়েছে. একটি ভাল সস্তা মডেল খুঁজতে, উপরোক্ত মানদণ্ডগুলি আপনার জন্য দুর্দান্ত ব্যবহার হবে.

যাই হোক না কেন, এটি আমরা আশা করি ! আপনার পছন্দ সম্পর্কিত যে কোনও প্রশ্নের জন্য, আমাদের দলগুলির সাথে যোগাযোগ করতে দ্বিধা করবেন না ��

সেরা সস্তা বৈদ্যুতিক স্কুটারগুলির সংক্ষিপ্তসার:

€ 600 এর চেয়ে কম সময়ে সেরা বৈদ্যুতিক স্কুটারগুলির শীর্ষ !

আপনি প্রথম থাকার স্বপ্ন শুরু করতে সস্তা বৈদ্যুতিক স্কুটার, অথবা আপনি একটি প্রিয়জনকে একটি অফার করতে চান. আপনি এটি দিয়ে প্রতিদিন ভ্রমণ করার বিষয়ে নিশ্চিত নন এবং আপনি আপনার বাজেট ভাঙতে চান না ? আপনি মডেলগুলিতে 300 ডলার কম হওয়ার আগে, যা সর্বদা নির্ভরযোগ্য নয়. আমরা € 600 এর চেয়ে কম দামে সেরা বৈদ্যুতিক স্কুটারগুলি ভাগ করি ! সুতরাং হ্যাঁ, এগুলি 300 € এরও বেশি, তবে আপনার পরিবেশে একটি নির্ভরযোগ্য, শক্ত এবং ব্র্যান্ড স্বীকৃত রয়েছে তা নিশ্চিত. আমরা এখানে যাই !

কেন এবং কীভাবে একটি সস্তা বৈদ্যুতিক স্কুটার চয়ন করবেন ?

এটি আপনার প্রথম বৈদ্যুতিক স্কুটার (বা না) ? এবং আপনি এই গতিশীলতায় বিনিয়োগ করতে চেয়েছিলেন তবে খুব বেশি নয়. আপনার বাজেট নিয়ন্ত্রণ করার সময় আপনাকে অন্যথায় গাড়ি চালানোর অনুমতি দেওয়ার পাশাপাশি € 600 এরও কম দামের জন্য স্কেট নেওয়া ঠিক পাশাপাশি এবং সুবিধাজনক. আপনার প্রয়োজনের উপর নির্ভর করে, ভাল বৈদ্যুতিক স্কিট পেতে আপনার € 700 এর বেশি ব্যয় করতে হবে না.

একটি সস্তা স্কুটার চয়ন করার জন্য কী মানদণ্ড গ্রহণ করা হবে ? (শাওমি, নাইনবট)

আপনি মেশিনের সাথে একদিনে 1 থেকে 10/15 কিমি সর্বোচ্চের মধ্যে করতে চান ? বা এমনকি মাঝে মাঝে ছোট ছোট শহরের ভ্রমণগুলি তৈরি করুন. আপনি সমতল মাটিতে শহরের চেয়ে ছোট দূরত্ব তৈরি করতে চান ? আপনি আপনার কিশোরকে একটি বৈদ্যুতিক স্কুটার অফার করতে চান (12 বছর বয়সী থেকে) ? আপনি মাল্টিমোডাল এবং/অথবা আপনার একটি ছোট বাজেট করতে চান ?

আপনি আমাদের উদাহরণগুলিতে নিজেকে চিনতে পারেন ? সুতরাং আপনি € 600 এর চেয়ে কম প্রাপ্তবয়স্ক বৈদ্যুতিক স্কুটার নিতে পারেন. বিশেষত যদি আপনি বড় পারফরম্যান্স, বড় স্বায়ত্তশাসন ইত্যাদি খুঁজছেন না. আমাদের এন্ট্রি-লেভেল ই-টিটারগুলির 300 এবং 500W এর মধ্যে একটি ইঞ্জিন শক্তি এবং একটি লিথিয়াম ব্যাটারি গড়ে 30 কিলোমিটারের পরিসীমা সরবরাহ করে. যা ছোট ঘর-চাকরির ট্রিপস, ছোট দৈনিক ট্রিপস ইত্যাদির জন্য খুব ভাল. একটি সস্তা বৈদ্যুতিক স্কুটারের সুবিধা হ’ল এর ওজন ! আমাদের মডেলগুলি 16 কেজি এরও কম, যা প্রয়োজনে তাদের আরও সহজে পরতে দেয়. মাল্টিমোডাল ভ্রমণের জন্য বা যদি আপনাকে সিঁড়ি সেট আপ করতে হয় তবে একটি ছোট আকারের মেশিন পরিবহণের জন্য আরও সুবিধাজনক.

সস্তা স্কুটার কি এড়াতে হবে!

আপনার বাজেট শক্ত, তবে সাবধান থাকুন কেউ এর সুবিধা নেওয়ার চেষ্টা করবেন. কখনও কখনও সত্যিই সস্তা ব্যয়বহুল বৈদ্যুতিক স্কুটার কেনা একটি বিপর্যয় এবং অর্থ উইন্ডো থেকে ফেলে দেওয়া হয়.

হ্যাঁ কম দামে একটি স্কুটার ! তবে একটি দুর্বল মানের স্কুটার নয়!

আজ, আমরা স্কুটারগুলির মডেলগুলি 500 ডলার মধ্যে খুঁজে পেতে পারি তবে এটি এখনও মানের. সাবধানতা অবলম্বন করুন, এটি নয় কারণ আপনি আপনার ভ্রমণের মাধ্যমগুলিতে প্রচুর অর্থ রাখতে চান না যে আপনাকে সমস্ত কিছু ত্যাগ করতে হবে! মেরামতযোগ্যতা, নির্ভরযোগ্যতা অবশ্যই অ্যাপয়েন্টমেন্টে থাকতে হবে. বোকা বোকা না হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য আদর্শটি এখনও সরাসরি আপনার কাছে একটি বৈদ্যুতিক স্কুটার স্টোরে যেতে হবে. প্রায় সমস্ত শহরে আছে.

আজ € 300 এরও কম সময়ে আপনি সম্ভবত নিষ্পত্তিযোগ্য উপকরণগুলি জুড়ে আসতে পারেন যার জন্য এটি ভেঙে ফেলা, অবিশ্বাস্য এবং কখনও কখনও এমনকি একেবারে বিপজ্জনক কারণ তাদের মেরামত করা অসম্ভব কারণ কারণ মৌলিক সুরক্ষা মান অনুসারে নয়. নেটটিতে সস্তা স্কুটার সহ কেলেঙ্কারী দেখা অস্বাভাবিক কিছু নয়. এমনকি কখনও কখনও আপনাকে ফাঁদে ফেলার জন্য আকর্ষণীয় প্রচারের সাথে পরিচিত ব্র্যান্ড পরিচয় দখল . কেসটি যদি খুব ভাল মনে হয়.. সাবধান!

এন্ট্রি -লেভেল কম নয় -প্রান্ত.

ছোট পারফরম্যান্সের সাথে বৈদ্যুতিক স্কুটার নির্বাচন করা পরিচিত এবং গুণগত ব্র্যান্ডগুলিতে থাকার সময় আরও ভাল দামের একটি ভাল উপায়. আপনার ব্যবহারের আশেপাশে যান: যেতে দূরত্ব, মাউন্টে পাঁজর রয়েছে? বা এমনকি দাসও. এটি একটি ছোট বাজেট স্কুটারের জন্যও বিবেচনায় নেবে.

2023 সালে সেরা সস্তা বৈদ্যুতিক স্কুটারগুলি কী ?

কমপ্যাক্ট, হ্যান্ডি, বৈদ্যুতিক স্কুটারগুলি নির্দিষ্ট নগরবাসীদের খুশি করে. বৈদ্যুতিক বাইকের চেয়ে অনেক কম ব্যয়বহুল, তারা অনায়াসে সরাতে দেয়. আমরা এখানে সাশ্রয়ী মূল্যের মূল্যে সেরা নিরাপদ স্কুটারগুলিকে দলবদ্ধ করেছি, সমস্তই আমাদের যত্ন নয়.

সেরা সস্তা বৈদ্যুতিক স্কুটারগুলির শীর্ষ 3

শাওমি এমআই স্কুটার প্রয়োজনীয়

এমআই স্কুটার মূলত

  • গাড়ি চালানো সহজ
  • ভাল উত্পাদন মানের
  • অর্থের জন্য ভালো মূল্য
  • নরম ত্বরণ

নাইনবট কিকস্কুটার এফ 2

  • সুন্দর শক্তি
  • দক্ষ এবং মনোরম ব্রেকিং
  • স্থিতিশীল, সহজ
  • সামান্য হালকা সংযুক্ত শাটার

খাঁটি বায়ু

  • একটি সফল সূক্ষ্ম নকশা
  • গাড়ি চালাতে খুব মনোরম
  • গ্যারান্টিযুক্ত সিল
  • অযৌক্তিক ভাঁজ সিস্টেম

বৈদ্যুতিক স্কুটারগুলি সংক্ষিপ্ত ভ্রমণের জন্য শহরে ভাল মিত্র. বৈদ্যুতিক বাইকের বিপরীতে, তাদের সামান্যতম প্রচেষ্টা প্রয়োজন হয় না. এগুলি আরও অনেক কমপ্যাক্ট, আপনি উদাহরণস্বরূপ, আপনার বাড়িতে বা অফিসে উদ্বেগ ছাড়াই যেতে পারেন.

এমন সময়ে যখন স্ব-পরিষেবা স্কুটারগুলি প্যারিসের রাস্তাগুলি থেকে অদৃশ্য হয়ে যাবে, তাদের নিজস্ব দ্বি-চাকাযুক্ত গাড়িতে বিনিয়োগের জন্য পরিবহণের এই উপায়গুলির আফিকোনাডোদের পক্ষে ন্যায়বিচার হতে পারে. আপনি নিজের স্কুটার কিনতে চান, তবে আপনার সীমিত বাজেট রয়েছে ? আপনি এখানে আমাদের পাবেন 500 ইউরোরও কম সময়ে সেরা বৈদ্যুতিক স্কুটারগুলির নির্বাচন.

আপনি যদি বাজারের আরও বিশ্বব্যাপী দৃষ্টি চান তবে সেরা বৈদ্যুতিক স্কুটারগুলিতে আমাদের সম্পূর্ণ গাইডে যান. আমাদের তুলনামূলক ব্যবহার করতে দ্বিধা করবেন না. তদ্ব্যতীত, স্কুটারগুলির সঞ্চালনের ক্ষেত্রে প্রযোজ্য সমস্ত কিছু জানতে, আমরা আপনাকে আমাদের উত্সর্গীকৃত ফাইলের সাথে পরামর্শ করার জন্য আমন্ত্রণ জানাই.

নাইনবট কিকস্কুটার এফ 2 সেরা সস্তা বৈদ্যুতিক স্কুটার

নাইনবট কিকস্কুটার এফ 2

  • সুন্দর শক্তি
  • দক্ষ এবং মনোরম ব্রেকিং
  • স্থিতিশীল, সহজ
  • সামান্য হালকা সংযুক্ত শাটার

ব্র্যান্ডের মিড -রঞ্জে স্থাপন করা হয়েছে কিকস্কুটার এফ 2 ই ডি নাইনবট-সেগওয়ে একটি নিরাপদ বাজি যদি আপনার স্কুটারে রাখার জন্য 500 ইউরো এর চেয়ে কিছুটা কম থাকে. এটি পুরোপুরি নির্ভরযোগ্য এবং ভারসাম্যপূর্ণ মডেল.

উত্পাদন মানের অনুকরণীয় এবং সমস্ত, খুব স্বাচ্ছন্দ্য. 10 -ইঞ্চি টায়ার ভাল স্থিতিশীলতা সরবরাহ করে. এই মূল্য ক্রমের সমস্ত মডেলের মতো এখানে শক শোষণকারীদের পয়েন্ট. সুতরাং রাস্তার রুক্ষতা অনুভব করার প্রত্যাশা করুন. এর হ্যান্ডেলবারগুলিও খুব প্রশস্ত এবং আপনাকে স্থিতিশীল বোধ করতে দেয়.

পারফরম্যান্সের দিকে, আপনি 25 কিমি/ঘন্টা পর্যন্ত যেতে পারেন, 800 ডাব্লুতে টিপ তৈরি করতে সক্ষম বৃহত 400 ডাব্লু ইঞ্জিনকে ধন্যবাদ. নোট করুন যে ইঞ্জিনটি পিছনের চাকায় ইনস্টল করা আছে, যা সামগ্রিক আরামকে যুক্ত করে. ত্বরণ শক্তিশালী এবং স্কুটারটি প্রতিক্রিয়াশীল. শহরের জন্য ব্যবহারিক ! আপনি 18 % পর্যন্ত পাঁজর আরোহণ করতে পারেন. ব্রেকগুলি খুব কার্যকর, একটি ডিস্ক ব্রেক এবং একটি বৈদ্যুতিন ব্রেকের সংমিশ্রণের জন্য ধন্যবাদ, যা প্রগতিশীল ব্রেকিংয়ের অনুমতি দেয়.

বর্তমান স্কুটারের বেশিরভাগের মতো, এই মডেলটি দুটিতে ভাঁজ করে, গ্যালোগুলি যা ভাঁজ করা যায়. তার এখনও ওজন 17.5 কেজি, তাই সারা দিন তাকে বাহুর দৈর্ঘ্যে লগ করার ইচ্ছা করবেন না. তবে এটি আপনার কাছে পেতে, এটি বেশ করণীয়.

স্বায়ত্তশাসনে, 25 থেকে 30 কিলোমিটারের মধ্যে আসল ব্যবহারে গণনা করা, যা ঘোষিত স্বায়ত্তশাসনের চেয়ে কম (তবে অবাক হওয়ার মতো নয়). কিকস্কুটার এফ 2 ই এর মধ্যে এখনও সূচকগুলি সহ অন্যান্য সম্পদ রয়েছে, পাশাপাশি আমার অ্যাপলের সন্ধান করুন, আপনাকে আপনার স্কুটারটি সনাক্ত করার অনুমতি দেয়.

এই মডেলটি বেছে নিয়ে আপনি খারাপ না করার বিষয়ে নিশ্চিত. আরও তথ্যের জন্য, কিকস্কুটার এফ 2 ই এর বিশদ পরীক্ষায় নজর রাখুন.

কোথায় কিনতে হবে
সেরা দামে নাইনবট কিকস্কুটার এফ 2 ?
479 oft অফারটি আবিষ্কার করুন
549 oft অফারটি আবিষ্কার করুন

যদি আপনার বাজেট কম হয় তবে আপনি ব্র্যান্ডের সাম্প্রতিক এন্ট্রি -লেভেল, যথা E2 মডেলগুলি, বিশেষত E2 প্লাস বেছে নিতে পারেন. এটি 300 ইউরোরও কম সময়ে পাওয়া যায়.

শাওমি বৈদ্যুতিক স্কুটার 4 শাওমি বিকল্প

শাওমি বৈদ্যুতিক স্কুটার 4

  • সীমিত ওজন এবং সাধারণ ভাঁজ
  • থালা উপর খুব গতিশীল
  • দ্রুত রিচার্জ
  • কোন সূচক, নিখুঁত ব্রেকিং

সেখানে বৈদ্যুতিক স্কুটার 4 কিকস্কুটার এফ 2 এর একটি বিশ্বাসযোগ্য বিকল্প. স্কুটারের দিক থেকে শাওমি একটি নির্ভরযোগ্য ব্র্যান্ড. মিড -রেঞ্জে স্থাপন করা, এই সাম্প্রতিক মডেলটি আপনাকে 25 কিমি/ঘন্টা পর্যন্ত যেতে দেয় এবং শহরে প্রচারের জন্য খুব ভাল হবে.

শাওমি বৈদ্যুতিক স্কুটার 4 রিয়ার

স্কুটার 4 এর কৃতিত্বের জন্য বেশ কয়েকটি ভাল পয়েন্ট রয়েছে: একটি প্রশস্ত ডেক টু সেট, একটি মাস্টারড ওজন (15.2 কেজি) এবং একটি সাধারণ ভাঁজ সিস্টেম. পূর্ববর্তী মডেলের তুলনায় স্কুটার 3 এর সাথে তুলনা করে, শাওমি এটি থেকে অনেক দূরে সমস্ত কিছু পুনরায় নতুন করে তৈরি করেনি. তবে লাল হিটগুলির ছোঁয়া সহ কালো নকশা এবং সমাপ্তিগুলি ভাল. হ্যান্ডেলবারগুলি আরামদায়ক এবং যথেষ্ট বড়.

সে রাস্তায় কী দেয় ? শীর্ষে এর 600 ডাব্লু ইঞ্জিন এবং 300 ডাব্লু অবিচ্ছিন্নভাবে, আপনি 25 কিমি/ঘন্টা/ঘন্টা/ঘন্টা/এইচ/এইচ/এইচটিডি পৌঁছে যাবেন – যতক্ষণ আপনি ডিশে রয়েছেন. ফুটপাতের উপর রোল করার জন্য ব্যবহারিক 6 কিমি/ঘন্টা থাকার জন্য একটি পথচারী মোড সহ তিনটি আচরণ দেওয়া হয়. স্কুটারটি 16 %এর op ালু আরোহণ করতে সক্ষম, খুব চিত্তাকর্ষক কিছুই নয়. 10 -ইঞ্চ এয়ার টায়ারগুলি ভাল আরাম নিয়ে আসে তবে এই মূল্য ক্রমের সমস্ত মডেলের মতো আপনাকে স্থগিতাদেশগুলিতে ক্রস করতে হবে. এই মডেলটিতে ছোট দুর্বলতা: সূচকগুলির অনুপস্থিতি, পাশাপাশি একটি নিরবচ্ছিন্ন ক্রাচ.

স্বায়ত্তশাসিতে, যদি নির্মাতারা 35 কিলোমিটার স্বায়ত্তশাসনের প্রতিশ্রুতি দেয় তবে আমরা বরং 25 কিলোমিটার দিয়ে কাঁধটি ঘষেছি. সুতরাং এটি সম্মানজনক থাকে. এটি সম্পূর্ণ লোডের জন্য 20 থেকে 80 % এবং 4 ঘন্টার মধ্যে রিচার্জের জন্য প্রায় 2:30 সময় নেয় যা দ্রুত দ্রুত. ভাল পয়েন্ট, চার্জারটি খুব কমপ্যাক্ট. আপনি সহজেই অফিসে বা কারও কাছে আপনার রেসিং গাড়িটি রিচার্জ করার পরিকল্পনা করতে পারেন. এর মধ্যে থাকা ওজন এবং এর ছোট চার্জারের মধ্যে এটি একটি বরং যাযাবর স্কুটার, একটি শহুরে দৈনিক ব্যস্ততায় ব্যবহার করা ব্যবহারিক.

আপনি দ্বিধা ? আপনাকে আরও সুনির্দিষ্ট মতামত দেওয়ার জন্য আপনার বিশদ পরীক্ষার পরামর্শ নিন.

কোথায় কিনতে হবে
সেরা দামে শাওমি বৈদ্যুতিক স্কুটার 4 ?
499 oft অফারটি আবিষ্কার করুন
499 oft অফারটি আবিষ্কার করুন
499 oft অফারটি আবিষ্কার করুন
499 oft অফারটি আবিষ্কার করুন
610 oft অফারটি আবিষ্কার করুন
3 643 অফারটি আবিষ্কার করুন

যদি আপনার বাজেট উচ্চতর উপরে উঠতে না পারে তবে আমরা খুব সাম্প্রতিক বৈদ্যুতিক স্কুটার 4 লাইট চেষ্টা করেছি. এটি প্রায় 380 ইউরো বিক্রি হয় তবে এটি কম দ্রুত হবে, কারণ এটি সর্বোচ্চ হিসাবে 20 কিমি/ঘন্টা বাড়বে.

কোথায় কিনতে হবে
সেরা দামে শাওমি বৈদ্যুতিক স্কুটার 4 লাইট ?
360 € অফারটি আবিষ্কার করুন
360 € অফারটি আবিষ্কার করুন
379 € অফারটি আবিষ্কার করুন
379 € অফারটি আবিষ্কার করুন
379 € অফারটি আবিষ্কার করুন
360 € অফারটি আবিষ্কার করুন
379 € অফারটি আবিষ্কার করুন
472 oft অফারটি আবিষ্কার করুন
503 € অফারটি আবিষ্কার করুন

খাঁটি বায়ু নকশা এবং জলরোধী স্কুটার

খাঁটি বায়ু

  • একটি সফল সূক্ষ্ম নকশা
  • গাড়ি চালাতে খুব মনোরম
  • গ্যারান্টিযুক্ত সিল
  • অযৌক্তিক ভাঁজ সিস্টেম

খাঁটি বৈদ্যুতিন একটি ব্রিটিশ ব্র্যান্ড. সুতরাং এটি স্বাভাবিক যে এর প্রকৌশলীরা বিশেষত … বৃষ্টিপাতের আবহাওয়া সম্পর্কে ভেবেছিলেন. খাঁটি বাতাস, যা আমরা এর তৃতীয় সংস্করণে সুপারিশ করি, এটি সাম্প্রতিকতম, এইভাবে পুরোপুরি জলরোধী এবং এমনকি বৃষ্টি in ালাতেও অনুকরণীয় আচরণ রয়েছে. এটি আইপি 65 প্রত্যয়িত এবং সমস্ত বৈদ্যুতিক উপাদান পুরোপুরি সুরক্ষিত.

খাঁটি এয়ার 3 সম্পূর্ণরূপে কালো একটি সম্পূর্ণ নিখুঁত নকশা উপস্থাপন করে, যে রঙের কোনও স্পর্শ উজ্জ্বল করতে আসে না. ডেকটি খুব প্রশস্ত এবং কখনও পিচ্ছিল হয় না, এমনকি বৃষ্টিতেও. এটিতে দুর্দান্ত হ্যান্ডলিংও রয়েছে এবং ক্রেস্টে 550 ডাব্লু পর্যন্ত যেতে পারে (ক্রুজ গতিতে 350W). ইঞ্জিনটি পিছনে স্থাপন করা হয়, যা সর্বদা ভাল এবং খাঁটি বায়ু 3 খুব সহজ, চটচটে এবং ড্রাইভিংয়ে প্রতিক্রিয়াশীল. সূচক আছে.

স্বায়ত্তশাসনে, ধ্রুপদীভাবে, প্রায় বিশ কিলোমিটার আশা করুন-এটি সমস্ত অবশ্যই আপনার ওজন, op ালু সংখ্যা ইত্যাদি নির্ভর করে. সম্পূর্ণ রিচার্জিং তবে লম্বা চুল, যেহেতু এটি পুনরায় জ্বালানিতে 5 ঘন্টা সময় লাগবে. এটি পরিবহনের জন্য ভাঁজ করা সবচেয়ে ব্যবহারিক স্কুটারও নয়, আনস্রুভ করার জন্য চাকা পছন্দ সহ ..

আমরা 2021 মডেলটি পরীক্ষা করেছি, নামটির খাঁটি প্রথম বায়ু: একটি ধারণা পেতে এর পরীক্ষাটি সন্ধান করুন. তবে নোট করুন যে এয়ার 3 সংস্করণ, 2023 থেকে, পরীক্ষার মডেলের তুলনায় বেশ কয়েকটি বড় উন্নতি থেকে উপকৃত হয়েছে, ইঞ্জিনের বর্ধিত শক্তি দিয়ে শুরু করে, তবে আরও বেশি ওজনযুক্ত ওজন (মডেল 3 এর জন্য 15.9 কেজি, প্রথমটির জন্য 17 কেজি বিপরীতে মডেল), পাশাপাশি খাঁটি বৈদ্যুতিক অ্যাপ্লিকেশনটির সাথে সামঞ্জস্যতা. এটি বিশেষত পরবর্তীকালে যে আপনি ক্রুজ নিয়ন্ত্রণ বিকল্পটি সক্রিয় করতে পারেন. একটি ডাবল ব্রেকিং সিস্টেম (সামনের ড্রাম, বৈদ্যুতিন পিছনে) এছাড়াও স্থাপন করা হয়েছে, যা “লিভার” প্রভাব এড়িয়ে চলে.

419 ইউরোতে বিক্রি, এটি অর্থের জন্য সত্যিকারের ভাল মূল্য.