মার্সিডিজ এএমজি বনাম ব্র্যাবাস: কী বেছে নেবেন?, এই ব্র্যাবাস মনস্টারটির 888 হর্সপাওয়ার রয়েছে এবং এর দাম $ 875,000 – অটো গাইড

এই ব্র্যাবাস মনস্টারটির 888 হর্সপাওয়ার রয়েছে এবং এর দাম $ 875,000

মার্সিডিজ-এএমজি নামে এএমজি সংক্ষিপ্ত রূপটি প্রতিষ্ঠাতার দু’জনের নাম নিয়ে গঠিত. এগুলি হ্যানস-ওয়ার্নার আফরেক্ট এবং এরহার্ড মেলচার. শেষে “জি” হ’ল গ্রোসাসাচের জন্য, তাদের জন্মের জায়গা.

মার্সিডিজ এএমজি বনাম ব্র্যাবাস: কী বেছে নেবেন ?

আপনি মার্সিডিজ লোগোর পরিবর্তে “বি” দিয়ে কিছু উচ্চ-শেষ মার্সিডিজ এএমজি যানবাহন লক্ষ্য করেছেন. এগুলি ব্র্যাবাস নামে একটি বিলাসবহুল অটোমোবাইল অ্যাডজাস্টমেন্ট সংস্থা দ্বারা সেট করা এবং সংশোধন করা হয়. এএমজি, এর অংশের জন্য, মার্সিডিজ ইঞ্জিনগুলির কার্যকারিতা উন্নত করে.

ব্র্যাবাস জি 63 এবং এএমজি গাড়ির মধ্যে পার্থক্য কী ?

মার্সিডিজ-এএমজি এবং ব্র্যাবাস স্বতন্ত্র চিহ্ন. এই দুটি সমন্বয় সংস্থার তবে মার্সিডিজ বেনজ ইঞ্জিনগুলির পারফরম্যান্স উন্নত করার সাধারণ লক্ষ্য রয়েছে. এছাড়াও, তারা যানবাহনকে আরও আকর্ষণীয় করার জন্য অভ্যন্তরীণ এবং বহিরঙ্গন শৈলীর আপডেটগুলিও সরবরাহ করে. তবে ব্রাবাস একটি স্বায়ত্তশাসিত সহায়ক সংস্থা এবং এএমজি জার্মান গ্রুপ মার্সেডিজের অন্তর্ভুক্ত.

মার্সিডিজ অটো বনাম ব্র্যাবাস: অভ্যন্তরীণ

অভ্যন্তরের জন্য এএমজি নাইট প্যাকের সাহায্যে আপনি বিশেষত খেলাধুলার রেন্ডারিংয়ের জন্য আপনার গাড়ির অভ্যন্তরটি শোভিত করতে পারেন. সরঞ্জাম যুক্ত সমস্ত কালো বা চকচকে কালো গতিশীল এবং ডিজিটাল ককপিটে একটি মার্জিত প্রভাব নিয়ে আসে. এই সংস্করণটির অভ্যন্তরে কিছু উপাদান এখানে রয়েছে:

  • এএমজি ডোর থ্রেশহোল্ড রডগুলি কালো;
  • ব্ল্যাক ডিনামিকার একটি এএমজি পারফরম্যান্স স্টিয়ারিং হুইল;
  • একটি স্টিয়ারিং হুইল এনজোলিয়ার;
  • ইত্যাদি.

ইন্টিরিওর ডিজাইনাররা এই স্তরের সমাপ্তির জন্য ব্র্যাবাস ফাইন লেদারে একচেটিয়াভাবে একটি অভ্যন্তর তৈরি করেছেন. পেইন্টিংয়ের সাথে মিশ্রিত, অভ্যন্তরটি কালো চামড়া দ্বারা আধিপত্যযুক্ত, যা ব্রাবাস গোল্ডেন লেবেল এবং নিয়ন্ত্রণ, বায়ুচলাচ.

ইঞ্জিন: ব্র্যাবাস বনাম ক্লাস জি এএমজি

সমস্ত আপগ্রেডের জায়গায়, লে ব্র্যাবাস রকেট 900 ক্যাবরিও ক্যাটাপল্টস 100 কিমি/ঘন্টা 3.9 সেকেন্ডে. স্ট্যান্ডার্ড সংস্করণটির al চ্ছিক ড্রাইভার প্যাক সহ 250 কিমি/ঘন্টা বা 300 কিমি/ঘন্টা একটি বৈদ্যুতিন নিয়ন্ত্রণের গতি রয়েছে. ভি 12 ইঞ্জিন সংশোধন ছাড়াও, ব্র্যাবাস একটি এয়ারোডাইনামিক বডি কিট বিকাশ করে এস 65 ক্যাবরিওর নকশাও পরিবর্তন করেছে.

মার্সিডিজ এএমজি ইঞ্জিনগুলি যোগ্য ডিজাইনারদের দ্বারা হস্তশিল্পযুক্ত যারা সীমাটি চাপতে পছন্দ করে. অনেকগুলি এএমজি মোটর বিকল্প রয়েছে:

  • 4 2.0 এল টার্বো সিলিন্ডার;
  • ভি 6 দ্বি টার্বো 3.0 এল;
  • 4.0 এল এর শুকনো আবাসন সহ ভি 8 দ্বি টার্বো;
  • ভি 8 বিআই টার্বো 4.0 এল;
  • ভি 8 দ্বি টার্বো 5.5 এল;
  • ইত্যাদি.

সবচেয়ে শক্তিশালী 4 × 4 ব্রাবাস কি ?

লে ব্রাবাস এস 65 হ’ল বিশ্বের দ্রুততম এবং সবচেয়ে শক্তিশালী চার -সিটার রূপান্তরযোগ্য. এর নিষ্পত্তি 621 ঘোড়া সহ, মার্সিডিজ-এএমজি এস 65 ক্যাব্রোলেট 2017 এছাড়াও একটি বাস্তব ঘনীভূত পারফরম্যান্স এবং শক্তি.

মার্সিডিজ বেনজ এবং ব্রাবাসের মধ্যে পার্থক্য কী ?

মার্সিডিজ-বেঞ্জ এমন একজন নির্মাতা যা উচ্চ-শেষের যানবাহনে বিশেষজ্ঞ. অন্যদিকে, ব্রাবাস হ’ল একটি গাড়ি গ্রুপ যা খুচরা যন্ত্রাংশ এবং পারফরম্যান্স সেটিংসে বিশেষজ্ঞ.

এএমজি মানে কি ?

মার্সিডিজ-এএমজি নামে এএমজি সংক্ষিপ্ত রূপটি প্রতিষ্ঠাতার দু’জনের নাম নিয়ে গঠিত. এগুলি হ্যানস-ওয়ার্নার আফরেক্ট এবং এরহার্ড মেলচার. শেষে “জি” হ’ল গ্রোসাসাচের জন্য, তাদের জন্মের জায়গা.

অটোমোবাইল ব্র্যাবাস কারণ দাম

প্রিক্স দে লা ব্রাবাস নিউভে 210,000 ডলার.

মার্সিডিজ এএমজি ক্রয় গাইড

এই ব্র্যাবাস মনস্টারটির 888 হর্সপাওয়ার রয়েছে এবং এর দাম $ 875,000

মার্সিডিজ-বেঞ্জ ক্লাস জি এর অপেশাদার রয়েছে যারা এর প্রতিপত্তি এবং প্রতীকী চেহারা পছন্দ করে, অন্যরা যাদের কেবল এটি তার শক্তি এবং এর অসাধারণ দক্ষতার জন্য রয়েছে.

দুর্ভাগ্যক্রমে কারও কারও কাছে, ভি 12 ইঞ্জিন সহ জি 65 2019 সালের জন্য মডেলটির মডেলটি থেকে বেঁচে যায় নি. কানাডার এই মুহুর্তে আমরা যে সবচেয়ে শক্তিশালী এবং একচেটিয়া সংস্করণ কিনতে পারি তা হ’ল মার্সিডিজ-এএমজি জি 63, যা 577 হর্সপাওয়ারের একটি টুইন-টার্বো ভি 8 পরিচালনা করে এবং যা 167,000 ডলার থেকে বিক্রি হয়.

  • আরও পড়ুন: মার্সিডিজ-বেঞ্জ ক্লাস জি 2019: জিড্র্যাংলার…
  • আরও পড়ুন: একটি ফ্লোরিডা হেয়ারড্রেসার একটি মার্সিডিজ-বেঞ্জ ক্লাস জি প্রদান করে. গোলাপী?

এখানেই ব্রাবাস সেট. জার্মান প্রস্তুতকারী খুব প্রায়শই প্রথম নামটি যখন আমরা এটি পরিবর্তিত এবং অতি-দক্ষ মার্সিডিজ-বেঞ্জ যানবাহনের কথা বলি তখন আমরা মনে করি. এই সপ্তাহে ফ্র্যাঙ্কফুর্ট অটো শোতে বিশ্ব প্রিমিয়ার উপস্থাপিত এর সর্বশেষ সৃষ্টিটি হ’ল ব্রাবাস জি ভি 12 900.

এএমজির .0.০-লিটার বিটুর্বো ভি 12 থেকে শুরু করে, দলটি বোর বাড়িয়েছে এবং ইঞ্জিনটি পুনরায় কাজ করেছে যাতে স্থানচ্যুতিটি 6.3 লিটার এবং পাওয়ার, হোল্ড অন, 888 হর্সপাওয়ার (900 পিএস) এ বাড়িয়ে তোলে). সর্বাধিক টর্কের পরিমাণ 1,106 পাউন্ড, তবে এটি তাদের পক্ষে 885 এর মধ্যে সীমাবদ্ধ থাকবে যাদের সুযোগ এবং একটি কেনার উপায় থাকবে.

লে ব্র্যাবাস জি ভি 12 900 0 থেকে 100 কিমি/ঘন্টা অবধি 3.8 সেকেন্ডের মধ্যে বিস্ফোরিত হয় – জি 63 এর চেয়ে সাত দশমাংশ কম – যা এর আকার এবং এর গারগান্টুয়ান ওজনের কারণে একেবারে অসুস্থ. শীর্ষ গতি বৈদ্যুতিনভাবে 280 কিমি/ঘন্টা সীমাবদ্ধ.

অন্যান্য পরিবর্তনগুলির মধ্যে, এখানে 24 -ইঞ্চ চাকা রয়েছে, দেহের একটি দেহ যা 10 সেন্টিমিটার ট্র্যাককে প্রসারিত করে পাশাপাশি মূলত উন্নত সাসপেনশন এবং এক্সস্টাস্ট সিস্টেমগুলিও উন্নত করে. অভ্যন্তরটি গ্রাহকের পছন্দের জন্য চামড়া, আলকান্টারা এবং অন্যান্য পরিশোধিত উপকরণগুলির সাথে রেখাযুক্ত হতে পারে.

যাইহোক, পুরো গ্রহের কেবল 10 জন লোক এই বিশেষ সংস্করণের একটি অনুলিপিতে তাদের হাত পেতে পারেন. দামটি 605,055 ইউরোতে প্রদর্শিত হয়, বর্তমান বিনিময় হারের সাথে 75 875,500 এর সমতুল্য. এটি জি 63 এর চেয়ে কমপক্ষে পাঁচগুণ বেশি ব্যয়বহুল!