অ্যান্ড্রয়েড, আইফোন এবং আইপ্যাডে সেরা ফ্রি ভিডিও এডিটিং অ্যাপ্লিকেশনগুলি, অ্যান্ড্রয়েডের জন্য 9 টি সেরা ফ্রি ভিডিও সম্পাদনা অ্যাপ্লিকেশন

অ্যান্ড্রয়েডের জন্য শীর্ষ 9 ফ্রি ভিডিও সম্পাদনা অ্যাপ্লিকেশন

Contents

যদি ভিডিও সম্পাদনা একবারে মূলত কোনও কম্পিউটারে একটি ক্রিয়াকলাপ হয় তবে আমাদের স্মার্টফোনগুলির সরবরাহিত শক্তি এখন এই অনুশীলনটি পরিচালনা করার জন্য যথেষ্ট. অ্যাপ্লিকেশন প্রকাশকরা এটি ভালভাবে বুঝতে পেরেছেন এবং এখন পিসি এবং ম্যাকগুলিতে অফার করেছেন, একত্রিত হওয়ার জন্য প্রত্যেকের পৌঁছানোর মধ্যে বিনামূল্যে অ্যাপ্লিকেশনগুলি.

অ্যান্ড্রয়েড, আইফোন এবং আইপ্যাডে সেরা ফ্রি ভিডিও এডিটিং অ্যাপ্লিকেশনগুলি

ভিডিও সম্পাদনা করা আজ সবার নাগালের মধ্যে রয়েছে. আপনাকে সেরা সরঞ্জামটি চয়ন করতে সহায়তা করার জন্য, সম্পাদকীয় কর্মীরা অ্যান্ড্রয়েড, আইফোন এবং আইপ্যাডে আপনার চলচ্চিত্রগুলি মাউন্ট করার জন্য সেরা ফ্রি ভিডিও সম্পাদনা অ্যাপ্লিকেশনগুলি নির্বাচন করেছেন.

এটি প্রায়শই স্মৃতিতে পূর্ণ মাথা যা আপনি ছুটি থেকে ফিরে আসেন, তবে স্মার্টফোন এবং ফটো এবং ভিডিওতে ভরা ট্যাবলেটটিও. ভুলে যাওয়া প্রতিবেদনে এগুলি ত্যাগ করার পরিবর্তে, কেন তাদের সংক্ষিপ্ত থিম্যাটিক ফিল্মগুলিতে ভাগ করে না যে এটি ভাগ করে নেওয়া এবং দেখার জন্য আনন্দদায়ক ?

যদি ভিডিও সম্পাদনা একবারে মূলত কোনও কম্পিউটারে একটি ক্রিয়াকলাপ হয় তবে আমাদের স্মার্টফোনগুলির সরবরাহিত শক্তি এখন এই অনুশীলনটি পরিচালনা করার জন্য যথেষ্ট. অ্যাপ্লিকেশন প্রকাশকরা এটি ভালভাবে বুঝতে পেরেছেন এবং এখন পিসি এবং ম্যাকগুলিতে অফার করেছেন, একত্রিত হওয়ার জন্য প্রত্যেকের পৌঁছানোর মধ্যে বিনামূল্যে অ্যাপ্লিকেশনগুলি.

লেখাটি তাই আপনার জন্য নির্বাচন করেছে সেরা বিনামূল্যে ভিডিও সম্পাদনা অ্যাপ্লিকেশন সমস্ত ব্যবহারকারীর প্রোফাইলগুলিকে সম্বোধন করা যাতে প্রত্যেকে অ্যান্ড্রয়েড, আইফোন এবং আইপ্যাডে তাদের সৃজনশীলতাকে বিনামূল্যে লাগাম দিতে পারে.

1. ভিএন ভিডিও সম্পাদক

সঙ্গে ভিএন ভিডিও সম্পাদক, অ্যাডোব এবং অ্যাপল সেক্টরের বড় নামগুলির দ্বারা প্রদত্ত ভিডিও সম্পাদনা অ্যাপ্লিকেশনগুলির মধ্যে গুরুতর উদ্বেগ রয়েছে. ইউবিকুইটি দ্বারা প্রস্তাবিত, নেটওয়ার্ক সরঞ্জাম প্রস্তুতকারক বরং রাউটারগুলি, অন্যান্য সার্ভারগুলি সরবরাহ করার জন্য ব্যবহৃত, ভিএন এর স্পষ্টতই প্রতিযোগিতায় vy র্ষা করার মতো কিছুই নেই.

অ্যাপ্লিকেশনটি শূন্য থেকে ভিডিও মন্টেজ তৈরি করার বা প্রাক -বিদ্যমান টেম্পলেটগুলিতে নিজেকে বেস করার প্রস্তাব দেয়, টিকটোকের জন্য ফর্ম্যাটেড প্রকাশনার জন্য উপযুক্ত, বা রিল এবং ইনস্টাগ্রাম স্টোরিতে প্রকাশিত হবে.

স্মার্টফোনে স্থানীয়ভাবে সঞ্চিত ফাইলগুলিতে নেভিগেশন একটি বিচ্ছিন্ন তরলতা এবং অন্যান্য অ্যাপ্লিকেশনগুলিতে কয়েক মিনিট সময় নিতে পারে এমন সময়রেখায় আপনাকে ভিডিও ক্লিপগুলি আমদানি করতে দেয়. প্রতিটি আমদানি করা ভিডিওগুলি তখন আপনি যে ক্রমে একটি সাধারণ টানা এবং ড্রপ ব্যবহার করতে চান তা পুনরায় স্থাপন করা যেতে পারে.

খুব সম্পূর্ণ, ভিএন ভিডিও সম্পাদক এটি একটি ইন্টারফেসের উপর ভিত্তি করে যা এটি প্রায় পেশাদার আবেদনের জন্য পাস করবে. সবকিছু, বা প্রায়: টাইমলাইনটি বেশ কয়েকটি ট্র্যাকগুলিতে বিভক্ত, ভিডিওগুলি হোস্ট করতে পারে যার উপরে চিত্র, পাঠ্য এবং অবশ্যই সংগীতের সুপারিম্পোজড স্টিকার, চিত্রের সামগ্রী হতে পারে. প্রতিটি আমদানি করা ক্লিপটি পুনরায় আকার দেওয়া, কাটা, ছাঁটাই করা যায় এবং ফিল্টার এবং অন্যান্য প্রভাবগুলির মাধ্যমে উন্নতি থেকে উপকৃত হতে পারে. ভিএন ভিডিও সম্পাদক আপনার সমাবেশ সম্পাদনা করার জন্য প্রচুর বিকল্প সরবরাহ করে যাতে এটি আপনার প্রত্যাশার সাথে পুরোপুরি ফিট করে. এইভাবে আপনার ক্লিপগুলির পড়ার গতি সামঞ্জস্য করা, এগুলির মাঝখানে প্রভাবগুলি সংহত করা, দুটি ভিডিওর মধ্যে রূপান্তর প্রভাব প্রয়োগ করা বা সরাসরি কোনও প্যাসেজের রেন্ডারিংকে তার অস্বচ্ছতা পরিবর্তন করে, এটিকে উল্টে বা প্রয়োগ করে সরাসরি সংশোধন করা সম্ভব একটি ক্ষণিকের স্টপ এফেক্ট.

সমস্ত মন্টেজ তৈরি ভিএন ভিডিও সম্পাদক পরে সংশোধন করা যেতে পারে. চূড়ান্ত ভিডিও রফতানির জন্য, ভিএন স্বয়ংক্রিয় পরামিতিগুলি প্রয়োগ করার প্রস্তাব দেয় (নিঃসন্দেহে আপনার স্মার্টফোন দ্বারা প্রদত্ত সক্ষমতা অনুসারে সংজ্ঞায়িত), বা ম্যানুয়ালি রেজোলিউশনটি (4 কে এ 540p), ফ্রেম রেট (60 fps এ 24 এফপিএস) নির্বাচন করার জন্য প্রস্তাবিত ( , এবং বিট্রেটের স্তর (150 এমপিবিএসে 1 এমবিপিএস) বা এমনকি এইচডিআর সক্রিয়করণ.

+:
+ সম্পূর্ণ বিনামূল্যে, সংহত ক্রয় ছাড়াই

+ খুব অসংখ্য সম্পাদনা সরঞ্জাম

+ সাধারণ ইন্টারফেস, তবে খুব সম্পূর্ণ

দ্য – :
পর্যাপ্ত ভিডিও টেম্পলেট নেই
শুধুমাত্র ইংরেজিতে

2. অ্যাডোব রাশ

পূর্বে তিনটি রফতানি প্রকল্পের বাইরেও অর্থ প্রদান করা হয়েছে, অ্যাডোব রাশ, সরকারীভাবে প্রতিস্থাপন অ্যাডোব প্রিমিয়ার ক্লিপ, এখন আপনাকে সীমাবদ্ধতা ছাড়াই এবং বৃত্তি ছাড়াই রফতানি করতে দেয়. অ্যান্ড্রয়েড এবং আইওএস -এ উপলব্ধ অ্যাপ্লিকেশনটির জন্য আপনার জন্য একটি সৃজনশীল ক্লাউড অ্যাকাউন্ট রয়েছে (নিখরচায় সংস্করণে, আপনাকে অগত্যা সাবস্ক্রাইব করা ছাড়াই) এবং আপনি সংযুক্ত হন.

একবার আপনি অ্যাপ্লিকেশনটিতে পৌঁছে গেলে, আপনি রাশিতে আপনার প্রথম প্রকল্প তৈরি করতে পারেন এবং আপনার ভিডিওগুলি আমদানি শুরু করতে পারেন. অ্যাপ্লিকেশনটি আপনার স্মার্টফোনে স্থানীয়ভাবে সঞ্চিত সামগ্রী থেকে অঙ্কন করতে সক্ষম, তবে আপনাকে সৃজনশীল ক্লাউড বা ড্রপবক্সে সঞ্চিত ফাইলগুলি চয়ন করতে মেঘের সাথে সংযোগ করতে পারে.

মাউন্টিং টেবিলের ইন্টারফেস, কেবলমাত্র প্রতিকৃতি ডিসপ্লেতে উপলভ্য, তিনটি কর্মক্ষেত্রের চারপাশে ঘোরে: ভিডিওটির পূর্বরূপের উপরে, কেন্দ্রে টাইমলাইনটি দুটি আঙ্গুলের উপর জুম করে প্রসারিত বা হ্রাস করা যায় এবং স্ক্রিনের নীচে এবং হ্রাস করা যায় বিভিন্ন সম্পাদনা সরঞ্জামগুলিতে ব্যানার অ্যাক্সেস করুন.

যদি প্রতিটি আমদানি করা ক্লিপটি সরাসরি এর একটিতে সরাসরি অভিনয় করে ম্যানুয়ালি ছোট করা যায়, অ্যাডোব রাশ এগুলি বিভক্ত করার বা এমনকি তাদের সদৃশ করার প্রস্তাব দেয়. নির্বাচিত হওয়ার পরে, প্রতিটি আইটেম স্ক্রিনের নীচে দেওয়া সরঞ্জামগুলি ব্যবহার করে সংশোধন করা যেতে পারে. আপনি এইভাবে পাঠ্য যুক্ত করতে পারেন, প্রভাবগুলি, বিভিন্ন ফিল্টারগুলির সাথে রঙ রেন্ডারিং সংশোধন করতে পারেন, সম্পর্কিত অডিও ট্র্যাকটি সামঞ্জস্য করতে পারেন এবং ক্লিপটিকে একটি ঘূর্ণন, একটি ক্রপিং প্রয়োগ করে বা এমনকি এর অস্বচ্ছতা পরিবর্তন করে রূপান্তর করতে পারেন. ভিডিওটি তখন বিভিন্ন ক্লিপগুলির মধ্যে রূপান্তর প্রভাব দ্বারা বিরামচিহ্নিত হতে পারে এবং আপনার পছন্দের সংগীত পরিহিত. অ্যাডোব রাশ এমনকি ফ্লাইতে রেকর্ড করা একটি অফ -স্কোপ ভয়েস সন্নিবেশ করার জন্য একটি সরঞ্জাম সরবরাহ করে.

যখন আপনার সমাবেশ শেষ হয়ে আসছে, তৈরি করা ফিল্মটি সর্বোচ্চ 1080p এর সর্বাধিক সংজ্ঞাতে রফতানি করা যেতে পারে, অ্যাডোবকে একটি প্রদত্ত সাবস্ক্রিপশন সহ সৃজনশীল মেঘের সদস্যদের 4K রফতানি সংরক্ষণ করে.

+:
+ 4K ভিডিও তৈরি করার সম্ভাবনা
+ মাস্টার থেকে ভাল চিন্তা এবং সহজ ইন্টারফেস
+ বর্তমান প্রকল্পের ফর্ম্যাটটি সংশোধন করার সম্ভাবনা

দ্য – :

4 কে রফতানি প্রিমিয়াম সদস্যদের জন্য সংরক্ষিত
ক্রিয়েটিভ ক্লাউড অ্যাকাউন্টে বাধ্যতামূলক সংযোগ

3. ইমোভি

আইওএস 10 এর অধীনে অপারেটিং ডিভাইসগুলির জন্য অ্যাপল দ্বারা বিনামূল্যে তৈরি বা সেপ্টেম্বর 1, 2013 এর পরে কেনা, ইমোভি এর চরম সরলতা এবং এর একাধিক বৈশিষ্ট্য দ্বারা প্ররোচিত. গুগল ফটো বা ড্রপবক্সের মতো তার অন্যান্য অনলাইন স্টোরেজ স্পেসগুলি সিঙ্ক্রোনাইজ করার জন্য আমরা তার স্থানীয় স্টোরেজ স্পেস বা তার আইক্লাউড অ্যাকাউন্ট থেকে তার থেকে তার ফটো এবং ভিডিওগুলি আমদানি করি.

ইমোভি মাল্টিমিডিয়া সামগ্রীর বিভিন্ন হ্যান্ডলিংয়ের যথাসম্ভব সুবিধার্থে প্রচেষ্টা. আপনি আঙুলের শিফট দিয়ে আপনার ফাইলগুলি পুনর্গঠিত করতে পারেন, অ্যানিমেশনকে প্রবাহিত করার জন্য প্রতিটি পরিকল্পনার মধ্যে ট্রানজিশন যুক্ত করতে পারেন এবং এমনকি হিমায়িত চিত্রের মধ্যে চলাচল তৈরি করতে কেন বার্নস এফেক্ট তৈরি করতে পারেন.

অ্যাপ্লিকেশনটি অনেক অতিরিক্ত বৈশিষ্ট্যও প্রবর্তন করে যা ব্যক্তিগতকরণের কাজকে আরও গভীর করে তোলে. একটি সাউন্ডট্র্যাকের সংযোজন আপনার নিজের সংগীত থেকে আলতো চাপছে, এমনকি আপনাকে বহু -ইস্ট সমর্থনকে ধন্যবাদ সুপারমপোজিং শব্দের সম্ভাবনাও প্রদান করছে. একটি পাঠ্য সম্পাদক শিরোনামগুলির ফর্ম্যাটিং এবং সংহতকরণের অনুমতি দেয়, রূপান্তর প্রভাবগুলি আপনার প্রশংসা ছেড়ে দেয়, ফিল্টারগুলি আপনার প্রকল্পগুলিতে স্টাইল যুক্ত করে এবং আগত এবং বহির্গামী গলনা বিকল্পগুলি আপনার কৃতিত্বের সমাপ্তিগুলির চিকিত্সা করে.

ইমোভি অ্যাপ্লিকেশনটিতে স্বয়ংক্রিয়ভাবে আপনার ভিডিওগুলি ব্যাক আপ করুন. আপনি এগুলি আপনার কম্পিউটারে আইটিউনসের মাধ্যমে রফতানি করতে পারেন, স্থানীয়ভাবে 360p, 540p, 720p, 1080p বা 4K (সামঞ্জস্যপূর্ণ ডিভাইসের জন্য) এ ব্যাক আপ করতে পারেন, বা আপনার আইক্লাউড অ্যাকাউন্টের সাথে সরাসরি সিঙ্ক্রোনাইজ করুন.

+:
+ রেন্ডারিং এবং ঝরঝরে সমাপ্তির জন্য অনেকগুলি কাস্টমাইজযোগ্য প্রভাব এবং রূপান্তর
+ একাধিকবাদী আংশিক পরিচালনা
+ ভিডিওগুলি 4K এ রফতানি করা হয়েছে

দ্য – :
আইক্লাউডের চেয়ে অন্যান্য অনলাইন স্টোরেজ স্পেসের সাথে কোনও সিঙ্ক্রোনাইজেশন সম্ভব নয়

4. গোপ্রো কুইক

যদি গোপ্রো একবার স্মার্টফোনে প্রচুর অ্যাপ্লিকেশন প্রস্তাব করে তবে অ্যাকশন প্রস্তুতকারক ক্যামগুলি একটি বৃহত পরিচ্ছন্নতা চালিয়েছিল একটিতে একসাথে গ্রুপকে পছন্দ করে. কুইক এইভাবে হয়ে গেছে গোপ্রো কুইক: ভিডিও সম্পাদক, একটি ভিডিও সম্পাদক মূলত স্বয়ংক্রিয় সম্পাদনার জন্য ডিজাইন করা হয়েছে, যান্ত্রিকভাবে আপনার ফাইলগুলি থেকে ঝরঝরে সিনেমা তৈরি করে.

এর জন্য ডেডিকেটেড বিভাগ, স্টুডিওতে যাওয়া দরকার যেখানে আপনি একটি মন্টেজ তৈরি করতে পারেন. গোপ্রো কুইক তারপরে আপনার মোবাইল ডিভাইস, আপনার গুগল ফটো অঞ্চল বা আপনার ফেসবুক অ্যাকাউন্টের গ্যালারী থেকে আপনার সামগ্রী আমদানি করার প্রস্তাব দেয়. এর অ্যালগরিদমের জন্য ধন্যবাদ, অ্যাপ্লিকেশনটি প্রতিটি ফাইলের মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বলে মনে করে এমন মুহুর্তগুলিকে ক্যাপচার করে এবং সম্পূর্ণ ব্যক্তিগতকৃত ক্লিপ তৈরি করতে তাদের হাইলাইট করে. সমাবেশটি তৈরি হয়ে গেলে, আপনি পূর্বনির্ধারিত থিম এবং প্রাক -রেকর্ডযুক্ত সংগীতের একটি নির্বাচন থেকে একটি স্টাইল প্রয়োগ করতে পারেন. আমরা সিকোয়েন্স এবং সংগীতের ছন্দের মধ্যে সিঙ্ক্রোনাইজেশনের প্রশংসা করি যা সাবধানী রূপান্তর এবং সমাপ্তির গ্যারান্টি দেয়.

গোপ্রো কুইক আপনাকে আপনার ক্রমটি ম্যানুয়ালি সংশোধন করার অনুমতি দেয় এমন কিছু অতিরিক্ত সরঞ্জাম রয়েছে. আপনি আপনার ফাইলগুলি পুনর্গঠিত করতে পারেন, এতে পাঠ্য যুক্ত করতে পারেন, ফন্টটি পরিবর্তন করতে পারেন, অ্যাপ্লিকেশন অ্যালগরিদম দ্বারা দুর্বলভাবে মূল্যায়ন করা, প্রতিটি পরিকল্পনার প্রদর্শনের সময় হ্রাস বা লম্বা করতে, আপনার নিজস্ব সংগীতকে সংহত করুন, সাউন্ডট্র্যাকের প্রারম্ভিক বিন্দুটি সংশোধন করতে পারেন, এমনকি কোনও পয়সা প্রদান না করে অ্যাপ্লিকেশনটির আউটরোকে নিষ্ক্রিয় করুন.

গোপ্রো কুইক আপনার ভিডিওগুলি 720p, 1080p, 1440p এবং এমনকি 2160p (4K) এ আপনার ইচ্ছা অনুসারে রফতানি করুন. তারপরে আপনি এগুলি স্থানীয়ভাবে রেকর্ড করতে বা আপনার প্রিয়জনের সাথে বা সামাজিক নেটওয়ার্কগুলিতে ভাগ করার জন্য একটি লিঙ্ক তৈরি করতে সক্ষম হন.

+:
+ অ্যালগরিদম যা আপনার ভিডিওগুলির আকর্ষণীয় মুহুর্তগুলি ক্যাপচার করে
+ আপনার ভিডিওগুলি ম্যানুয়ালি পুনরায় সাজানোর সম্ভাবনা
+ 720p, 1080p, 1440p এবং 4K এ রফতানিযোগ্য ভিডিও.

দ্য – :

সামগ্রীগুলি 75 টি ফটো এবং ভিডিওতে সীমাবদ্ধ
কোনও মাল্টি -ইস্ট ম্যানেজমেন্ট নেই

5. অ্যাডোব প্রিমিয়ার ক্লিপ

প্রিমিয়ারের জাদুকরী সংস্করণ, অ্যাডোব প্রিমিয়ার ক্লিপ সেপ্টেম্বর 2019 এ অ্যাপ স্টোর এবং প্লে স্টোর থেকে আনুষ্ঠানিকভাবে প্রত্যাহার করা হয়েছিল. পরিবর্তে, অ্যাডোব ফোকাস করতে পছন্দ করে প্রথম ভিড়, একটি সর্ব-ইন-ওয়ান মাল্টিপ্ল্যাটফর্ম অ্যাপ্লিকেশন. তবে, আইওএসের অধীনে ব্যবহারকারীরা অবশ্যই ব্যক্তিগত থাকলে অ্যাপ্লিকেশনটি সর্বদা অ্যান্ড্রয়েডে তার APK ফাইলের মাধ্যমে ম্যানুয়ালি ইনস্টল করা যেতে পারে.

অ্যাডোব প্রিমিয়ার ক্লিপ সরলীকৃত ইন্টারফেসের মধ্যে বেসিক অ্যাসেম্বলি বিকল্পগুলি একত্রিত করে. আপনি আপনার স্মার্টফোনের ক্যামেরা দিয়ে ফ্লাইতে ক্যাপচার করে ফটো এবং ভিডিওগুলি আমদানি করতে পারেন বা আপনার স্থানীয় বা অনলাইন স্টোরেজ স্পেসগুলি আঁকতে পারেন, অ্যাপ্লিকেশনটি আপনার ক্রিয়েটিভ ক্লাউড অ্যাকাউন্টগুলি, ড্রপবক্স, গুগল ড্রাইভ এবং গুগল ফটোগুলির সাথে ডেটা সিঙ্ক্রোনাইজেশনকে সমর্থন করে.

অ্যাডোব প্রিমিয়ার ক্লিপ দুটি ধরণের ক্রিয়েশন সরবরাহ করে: স্বয়ংক্রিয় বা বিনামূল্যে. প্রথম ক্ষেত্রে, অ্যাপ্লিকেশনটি স্বয়ংক্রিয়ভাবে ভিডিওটির সম্পাদনা উত্পন্ন করে যা আপনি তারপরে বিনামূল্যে সম্পাদককে ধন্যবাদ পরিবর্তন করতে পারেন. দ্বিতীয় ক্ষেত্রে, আপনি আপনার ক্রমটি কাটা, সংগঠিত এবং ম্যানুয়ালি পরিবর্তন করেন. আপনি সংগীত যুক্ত করতে পারেন, একটি ওয়াটারমার্ককে সংহত করতে পারেন, প্রোগ্রাম গলে যেতে পারেন, প্রদর্শনীর ব্যবস্থা করতে পারেন, আপনার সম্পাদনা পোষাক করতে ভলিউম বা অ্যাফিক্স ফিল্টারকে সমান করুন. অ্যাডোব প্রিমিয়ার ক্লিপ নির্বাচিত সাউন্ডট্র্যাকের ছন্দে ভিডিও ট্র্যাকটি স্বয়ংক্রিয়ভাবে কাটাতে সক্ষম.

ব্যাকআপ বিকল্পগুলি প্রস্তাবিত অ্যাডোব প্রিমিয়ার ক্লিপ 720p বা 1080p এ স্থানীয় রেকর্ডিং অন্তর্ভুক্ত করুন, সৃজনশীল মেঘের সাথে সিঙ্ক্রোনাইজেশন যেখানে আপনাকে অবশ্যই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করতে সংযোগ স্থাপন করতে হবে, সরাসরি প্রিমিয়ার প্রো সিসিতে প্রেরণ করা, বা ইউটিউব এবং টুইটারে ভাগ করে নেওয়া উচিত.

+:
+ পুরোপুরি স্বজ্ঞাত এবং স্পর্শকাতর ইন্টারফেসের সাথে খাপ খাইয়ে
+ একটি স্বয়ংক্রিয় সম্পাদক এবং একটি বিনামূল্যে সম্পাদক অফার
+ একটি ঝরঝরে রেন্ডারিংয়ের জন্য অনেক ব্যক্তিগতকরণ বিকল্প
+ প্রথম প্রো সিসির সাথে পরিবর্তনগুলির পরিবর্তনগুলির সিঙ্ক্রোনাইজেশন

দ্য – :
– আপনার সৃজনশীল ক্লাউড অ্যাকাউন্টের সাথে সংযোগ বাধ্যতামূলক
– কোনও মাল্টি -ইস্ট ম্যানেজমেন্ট নেই
– পাঠ্য যুক্ত করার বা ট্রানজিশনের প্রভাবগুলি সংশোধন করার কোনও সম্ভাবনা নেই

আরও পড়ুন: উইন্ডোজের জন্য সেরা ফ্রি ভিডিও এডিটিং সফ্টওয়্যার

ভিডিওতেও আবিষ্কার করতে:

​​​​​​​
6. কাইনমাস্টার

বিনামূল্যে ডাউনলোডযোগ্য, কাইনমাস্টার ইন্টিগ্রেটেড ক্রয়ের মাধ্যমে অনেক অর্থ প্রদানের বিকল্প সরবরাহকারী একটি সমাবেশ অ্যাপ্লিকেশন. অতএব, খোলার থেকে, আবেদনটি তার সম্পূর্ণ সম্ভাবনা আনলক করার জন্য কোনও অফারে সাবস্ক্রাইব করার পরামর্শ দেয়. তবে, এটি ছাড়িয়ে যাওয়া সম্ভব, যদিও অ্যাপ্লিকেশনটি আপনাকে সাবস্ক্রাইব করার মূল পৃষ্ঠায় মনে করিয়ে দেওয়ার মতো.

একটি প্রকল্প তৈরি কাইনমাস্টার খুব সহজ. অ্যাপ্লিকেশনটি প্রথমে আপনার প্রকল্পের পছন্দগুলি কনফিগার করার প্রস্তাব দেয়. আপনাকে অবশ্যই আপনার নাম লিখতে হবে, আপনার অনুপাত চয়ন করতে হবে, একটি প্রদর্শন মোড এবং একটি সময়কাল (ফটোগুলির জন্য) সংজ্ঞায়িত করতে হবে এবং আপনার প্রকল্পে ব্যবহৃত ট্রানজিশনের সময়কাল সামঞ্জস্য করুন.

অ্যাপ্লিকেশনটি তখন আপনাকে বড় স্নানের মধ্যে নিমগ্ন করে. মাউন্টিং টেবিলের বাম দিকে, আপনি প্রকল্পের বিকল্পগুলি পাবেন, কেন্দ্রে ভিডিও এবং টাইমলাইনের পূর্বরূপ এবং ডানদিকে বিভিন্ন প্রকাশনা সরঞ্জামগুলিতে নেভিগেট করার জন্য খুব ভাল চিন্তাভাবনা. এটি প্রকল্পে ফাইলগুলি আমদানি করতে, স্তরগুলি যুক্ত করতে (প্রভাব, পাঠ্য বা এমনকি স্টিকারের জন্য), অডিও ফাইলগুলি সন্নিবেশ করতে এবং এমনকি একটি অডিও মন্তব্য সংরক্ষণ করতে ব্যবহৃত হয়.

একটি ক্লিপের পরিবর্তনটি এটি নির্বাচন করে পরিচালিত হয়, যা পর্দার ডানদিকে সমস্ত সরঞ্জাম এবং ক্রিয়া সম্ভব প্রদর্শিত হবে. তারপরে আপনি সেগুলি কাটাতে পারেন, তাদের গতি সামঞ্জস্য করতে পারেন, তাদের ঘোরান বা এমনকি বিভিন্ন প্রভাব প্রয়োগ করতে পারেন.

কাইনমাস্টার এছাড়াও একটি অনলাইন স্টোর সরবরাহ করে যা থেকে আপনি আপনার প্রকল্পগুলিতে সংহত করার জন্য ভিডিও সামগ্রী, প্রভাব বা এমনকি সংগীত ডাউনলোড করতে পারেন, তাদের মধ্যে কিছু প্রিমিয়াম গ্রাহকদের জন্য সংরক্ষিত রয়েছে.

আপনার ভিডিও রফতানির জন্য, এটি 60 এফপিএস পর্যন্ত চিত্রের ফ্রিকোয়েন্সি সহ 4 কে পর্যন্ত সমস্ত রেজোলিউশনে করা যেতে পারে. তবে, রফতানির বিষয়ে সাবধান থাকুন, আবেদনটি সাবস্ক্রাইব করার প্রস্তাব দেয়, মিথ্যাভাবে পরামর্শ দেয় যে কোনও প্রকল্পের রফতানি কেবল প্রিমিয়াম সদস্যদের জন্য সংরক্ষিত আছে. একটি বোতাম ” লাফ “পর্দার উপরের ডানদিকে প্রদর্শিত আপনাকে ফিল্মের রফতানি চালু করতে এই স্ক্রিনটি পাস করতে দেয়. এই নিখরচায় সংস্করণে কেবল আফসোস, একটি ওয়াটারমার্ক কাইনমাস্টার রফতানি করা ভিডিওগুলিতে স্বয়ংক্রিয়ভাবে এনক্রাস্ট করা হয়.

+:
+ স্বজ্ঞাত মাউন্ট টেবিল ব্যবহার
+ অনেক ডাউনলোডযোগ্য বিষয়বস্তু

দ্য – :
খুব পুনরাবৃত্ত সাবস্ক্রিপশন পরামর্শ, বিশেষত রফতানির জন্য
বিনামূল্যে সংস্করণে ওয়াটারমার্ক

7. ইনশট

এর পরিবর্তে ভাল চাটানো ইন্টারফেস সহ, ইনশট একটি সহজ এবং স্বজ্ঞাত মাউন্টিং রুট সরবরাহ করে. আমরা যতগুলি উপাদান একত্রিত করতে চাই ততগুলি যুক্ত করি এবং ক্লিপগুলির কাটা, শ্রেণিবিন্যাস এবং সংগঠনটির কাজ শুরু করতে পারে. অ্যাপ্লিকেশনটি অনেকগুলি ফর্ম্যাট সরবরাহ করে, যার কয়েকটি ইনস্টাগ্রাম, টিকটোক বা ইউটিউবের জন্য বিশেষভাবে উপযুক্ত.

নির্বাচিত ভিডিওগুলির ওরিয়েন্টেশন এবং সম্পাদনার ধরণের উপর নির্ভর করে আপনি প্রয়োগ অনুপাতের সাথে ভিডিওটি জুম করতে বা মানিয়ে নিতে বেছে নিতে পারেন. ইনশট মূল ভিডিওটির চারপাশে দৃশ্যমান খালি স্ট্রিপগুলির জন্য ব্যবহার করার জন্য ভরাট (ব্যাকগ্রাউন্ড, রঙ, অস্পষ্ট) ব্যক্তিগতকৃত করার প্রস্তাব দেয়.

ক্লিপগুলি, একের পর এক যুক্ত করা, একটি সাধারণ টানা এবং ড্রপ ব্যবহার করে টাইমলাইনে সরানো যেতে পারে. তারপরে আপনার সমাবেশ গঠন করে প্রতিটি ভিডিওর আকার সামঞ্জস্য করা এবং তারপরে ক্লিপের উভয় পাশে প্রদর্শিত হ্যান্ডলগুলি সামঞ্জস্য করা সম্ভব. ইনশট আপনাকে নির্বাচিত ক্লিপটিতে পরিবর্তন এবং সেটিংস বা অ্যাসেমব্লিতে ব্যবহৃত সমস্ত ভিডিও প্রয়োগ করার অনুমতি দেয়. আপনি পাঠ্য এবং স্টিকারগুলি সংহত করতে পারেন, ক্লিপগুলি বিভক্ত করতে পারেন, প্রতিটি ক্লিপের সাউন্ডট্র্যাকটি সামঞ্জস্য করতে পারেন, তাদের পড়ার গতি পরিবর্তন করতে পারেন এবং এমনকি একটি হিম বা উল্টানো পড়ার প্রভাব প্রয়োগ করতে পারেন.

ইনশট বেশ কয়েকটি অর্থ প্রদানের বিকল্পগুলি সরবরাহ করে: যখন কোনও ফিল্টার বা কোনও প্রভাব নিখরচায় সংস্করণে অন্তর্ভুক্ত না থাকে, অ্যাপ্লিকেশনটি ‘ইনশট প্রো’র সমস্ত সামগ্রী অ্যাক্সেস করতে সাবস্ক্রাইব করতে একটি “সমস্ত কিছু আনলক করুন” বোতামটি প্রদর্শন করে. অবশেষে, মাউন্ট করা ভিডিওগুলির রফতানি 720p বা 1080p এ তৈরি করা হয়েছে, এবং একটি ওয়াটারমার্ক, এটি তার নিখরচায় সংস্করণে কেবল একবার মুছে ফেলা সম্ভব, স্বয়ংক্রিয়ভাবে ফিল্মের নীচে প্রদর্শিত হবে.

+:

+ অনেক পূর্বনির্ধারিত অনুপাত
+ মাস্টার করতে খুব সহজ
+ অনেক সমন্বয় এবং চিত্র সংশোধন সেটিংস
+ 720p বা 1080p ভিডিও রফতানি

দ্য – :

ফিলিগ্রেন রফতানি করা ভিডিওগুলিতে প্রয়োগ করা হয়েছে
অনেক প্রদত্ত প্রভাব এবং বিকল্প

8. অ্যাডোব স্পার্ক ভিডিও

মূলত উদ্যোক্তাদের সামাজিক নেটওয়ার্ক এবং ওয়েবের জন্য ভিডিও তৈরি করার অনুমতি দেওয়ার পরিকল্পনা করা হয়েছিল, অ্যাডোব স্পার্ক ভিডিও কয়েক মিনিটের মধ্যে পুরোপুরি চাটানো অবকাশের চলচ্চিত্র রাখার কৌশলটি করবে.

ভিডিওটি স্লাইডগুলির একটি সিস্টেমের চারপাশে নির্মিত হওয়ায় অ্যাপ্লিকেশনটির হ্যান্ডলিং সহজ, যার উপরে সেখানে একটি মিডিয়া sert োকানোর জন্য টিপতে যথেষ্ট. যদি এখানে মূল লক্ষ্যটি একটি ফিল্ম তৈরি করা হয় তবে ফটো, স্থির পাঠ্য বা এমনকি আইকনগুলি সংহত করা সম্ভব.

প্রতিটি ক্লিপ কাটা একটি উত্সর্গীকৃত বোতামে অভিনয় করে স্বতন্ত্রভাবে করা হয়, এবং টাইমলাইন থেকে আরও পেশাদার অ্যাপ্লিকেশন হিসাবে নয়. নয়টি পূর্বনির্ধারিত থিমগুলি ভিডিওতে প্রয়োগ করা যেতে পারে যার ফর্ম্যাটটি প্রশস্ত বা বর্গক্ষেত্র হতে পারে.

ভিডিওটি বিরামচিহ্ন করতে, মাল্টিমিডিয়া লাইব্রেরিতে বা আইওএস ফাইল ম্যানেজারে স্থানীয়ভাবে সঞ্চিত সংগীতকে সংহত করে একটি শব্দ কভারিং যুক্ত করা সম্ভব. আপনি অ্যাপ্লিকেশনটিতে অন্তর্ভুক্ত সংগীত ক্যাটালগের মধ্যে একটি গান নির্বাচন করতে পারেন. প্রকল্পটি শেষ হয়ে গেলে, ভিডিওটি সরাসরি ডিভাইসের ফিল্মে রফতানি করা যায় বা অনলাইনে ভাগ করা যায়. তবে সাবধানতা অবলম্বন করুন, এর নিখরচায় সংস্করণে, অ্যাপ্লিকেশনটি একটি লোগো প্রদর্শন করে অ্যাডোব স্পার্ক ভিডিও ভিডিওর নীচে ডানদিকে, পাশাপাশি একটি চূড়ান্ত স্লাইড যা ইঙ্গিত করে যে এটি অ্যাডোবের অ্যাপ্লিকেশন দিয়ে তৈরি হয়েছিল.

+:
+ বেশ কয়েকটি পূর্বনির্ধারিত থিম
+ ইন্টিগ্রেটেড মিউজিক লাইব্রেরি

দ্য – :
মাত্র দুটি সম্ভাব্য সমাবেশ ফর্ম্যাট
ব্যবহারিক ভিডিও না আমদানি
চূড়ান্ত ভিডিওতে স্পার্কের ফিলিগ্রি এবং স্লাইডশো
রফতানির মান চয়ন করার কোনও বিকল্প নেই (720p এর মধ্যে সীমাবদ্ধ)

9. পাওয়ারডাইরেক্টর

খুব সম্পূর্ণ, পাওয়ারডাইরেক্টর অ্যাডোব প্রিমিয়ার ক্লিপের চেয়ে আরও বেশি জ্ঞাত দর্শকদের জন্য. স্বয়ংক্রিয় বা আধা-স্বয়ংক্রিয় সম্পাদক যে কোনও ফর্ম বাদ দিয়ে, আবেদন আপনাকে আপনার ভিডিওটি ম্যানুয়ালি মাউন্ট করতে বাধ্য করে. আপনার ফাইলগুলি আমদানি করা আপনার ক্যামেরা, অভ্যন্তরীণ স্টোরেজ স্পেস বা গুগল ড্রাইভ থেকে সম্পন্ন হয়.

একটি অগ্রাধিকার ভয়ঙ্কর, এর সমাবেশ প্ল্যাটফর্ম পাওয়ারডাইরেক্টর আরও সহজে শেখানো হয় যে এটি মনে হয়. পূর্বরূপ উইন্ডো, টাইমলাইন, টাইমলাইন কার্সার এবং ভিডিও এবং অডিও ট্র্যাকগুলির সংক্ষিপ্তসার সহ একটি পরিচিত কাঠামো রয়েছে. অ্যাপ্লিকেশন দ্বারা প্রদত্ত সমস্ত বৈশিষ্ট্য বর্ধিত কাজের আরামের জন্য সম্পাদনা উইন্ডো থেকে অ্যাক্সেসযোগ্য.

পাওয়ারডাইরেক্টর এর অ্যাপ্লিকেশনটিকে একটি মানের সরঞ্জাম হিসাবে তৈরি করতে আগ্রহী, পেশাদারিত্ব এবং এরগনোমিক্সের সংমিশ্রণে সক্ষম, কীভাবে স্পর্শ ইন্টারফেসগুলির সাথে এটি অভিযোজিত হয় তা জেনে সক্ষম. ফলাফলটি বরং দৃ inc ়প্রত্যয়ী, বিভিন্ন সমাবেশ হেরফেরগুলি সহজেই বহন করে. আমরা ভাল প্রকল্প পরিচালনার জন্য প্রয়োজনীয় অনেকগুলি বিকল্প বহন করার প্রশংসা করি যেমন মাল্টি -িস্ট সমর্থন, টাইট্রেশন, প্রভাব, অডিও মিক্সিং প্যারামিটার, traditional তিহ্যবাহী চিত্র ফ্রেমিং সরঞ্জাম, বা গতি এবং রঙ সেটিংস.

এর নিখরচায় সংস্করণে, পাওয়ারডাইরেক্টর আপনার 720p এইচডি ভিডিওগুলির উত্পাদন অনুমোদন দেয়. আপনি স্থানীয়ভাবে আপনার সমাবেশগুলি সংরক্ষণ করতে পারেন বা তাত্ক্ষণিকভাবে ফেসবুক এবং ইউটিউবে ভাগ করতে পারেন.

+:
+ একটি traditional তিহ্যবাহী সম্পাদনা সফ্টওয়্যার সম্পূর্ণ এবং সফল পোর্টিং
+ সমর্থন সমর্থন
+ অনেক রূপান্তর প্রভাব
+ রেন্ডারিং এবং ঝরঝরে সমাপ্তির জন্য অনেক পরামিতিগুলির সুনির্দিষ্ট সেটিংস

দ্য – :
ফ্রি সংস্করণে সমস্ত ভিডিওতে একটি সাইবারলিংক ফিলিগ্রি অন্তর্ভুক্ত রয়েছে এবং 720p এইচডি -তে তাদের উত্পাদন সীমাবদ্ধ করে
স্মার্টফোনের স্ক্রিনগুলিতে সামান্য সংকীর্ণ ইন্টারফেস

10. যেতে পার

বিস্ময়কর হিসাবে এটি অসামান্য, যেতে পার একটি সম্পূর্ণ সম্মানজনক ফ্রি ভিডিও সম্পাদনা সরঞ্জাম সরবরাহ করে. আপনি যদি এখনও না জানেন যেতে পার, এটি একটি অনলাইন পরিষেবা যা সমস্ত ধরণের মডেলকে একীভূত করে সমস্ত ধরণের গ্রাফিক তৈরির সরঞ্জাম সরবরাহ করে যার উপর সামগ্রী তৈরি করতে নির্ভর করা সম্ভব. ভিডিও সম্পাদনা তাই এড়াতে পারে না যেহেতু বিষয়টি সম্পর্কে কোনও জ্ঞান না রেখে দ্রুত ছোট ভিডিও মন্টেজগুলি তৈরি করা মোবাইল অ্যাপ্লিকেশন থেকে এটি সম্ভব।.

অ্যাপ্লিকেশন, যার জন্য নিবন্ধকরণ প্রয়োজন, ভিডিওতে উত্সর্গীকৃত একটি বিভাগ সরবরাহ করে যেখানে আপনি একটি ফাঁকা পৃষ্ঠায় শূন্য থেকে শুরু করতে পারেন বা আপনি প্রতিষ্ঠিত মডেলগুলি টিপতে পারেন. অ্যাপ্লিকেশনটি সর্বাধিক ক্লাসিক থেকে সামাজিক নেটওয়ার্ক, মোবাইল প্ল্যাটফর্ম ইত্যাদির জন্য উপযুক্ত ফর্ম্যাট পর্যন্ত বেশ কয়েকটি ফর্ম্যাটও সরবরাহ করে.

একবার আপনার ফর্ম্যাট এবং মডেল নির্বাচন করা হয়, যেতে পার আপনাকে আপনার স্মার্টফোনে সঞ্চিত ভিডিও আমদানি করতে দেয়. আপনি টাইমলাইনে উপযুক্ত দেখতে, সেগুলি কেটে ফেলতে, তাদের ক্রপ করতে, জুম প্রভাব যুক্ত করতে এবং এমনকি আপনার ভিডিও রচনা করে এমন প্রতিটি ক্লিপের মধ্যে ট্রানজিশন প্রয়োগ করতে পারেন আপনি এগুলি সংগঠিত করতে পারেন.

অনেকগুলি রফতানি বিকল্প রয়েছে. যেতে পার প্রকৃতপক্ষে সামাজিক নেটওয়ার্কগুলিতে (ইনস্টাগ্রাম, ফেসবুক, টুইটার, টিকটোক ইত্যাদি সরাসরি প্রকাশের জন্য আপনার প্রকল্পগুলি রফতানি করার প্রস্তাব দেয়.) আপনার থ্রেডে বা গল্পগুলিতে, তাদের ক্লাউডে সংরক্ষণ করতে (গুগল ড্রাইভ, ড্রপবক্স, মাইক্রোসফ্ট ওয়ানড্রাইভ ইত্যাদি.) এবং আরো অনেক কিছু. উচ্চ মানের এমপি 4 ফর্ম্যাটে সম্পাদিত ফিল্মটি স্থানীয়ভাবে রেকর্ড করাও সম্ভব.

+:
+ অনেক পূর্বনির্ধারিত ফর্ম্যাট এবং মডেল
+ ব্যবহারে সহজ
+ সামাজিক নেটওয়ার্কগুলিতে তাত্ক্ষণিক প্রকাশের জন্য অভিযোজিত

দ্য – :

অনেক সংহত ক্রয়
মোটামুটি সীমাবদ্ধ ক্লিপ সম্পাদনা ফাংশন
আমদানি নেভিগেশনে তরলতা অভাব

অ্যান্ড্রয়েডের জন্য শীর্ষ 9 ফ্রি ভিডিও সম্পাদনা অ্যাপ্লিকেশন

জলপাই ইভ

বিশ্বজুড়ে কয়েক মিলিয়ন ব্যবহারকারী অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম ব্যবহার করেন. দ্বিতীয়টি বিশ্বে আরও বেশি প্রভাবশালী হয়ে উঠছে যা আরও বেশি প্রযুক্তি -জাতীয় হয়ে উঠেছে. এটি ড্যাড্যাকটিসিয়া এবং অন্যান্য সামগ্রী সম্পর্কিত সম্পর্কিত ভিডিওগুলি জনপ্রিয় হিসাবে সামগ্রী তৈরির ধারণার জন্ম দিয়েছে. অ্যান্ড্রয়েড মোবাইল ফোন এবং ডেস্কটপ ডিভাইস সম্পর্কিত একটি গুরুত্বপূর্ণ অপারেটিং সিস্টেম হচ্ছে. এটি তখন কোনও সামগ্রী স্রষ্টার জীবনের একটি প্রয়োজনীয় উপাদান. এই নিবন্ধে, আমরা আপনাকে উপস্থাপন করছি অ্যান্ড্রয়েডের জন্য সেরা ফ্রি ভিডিও সম্পাদনা সরঞ্জাম এবং আমরা অনেক বিকল্প অফার. আমরা অ্যান্ড্রয়েডে ভিডিও সম্পাদনা করার জন্য ব্যবহারকারীদের দ্বারা জিজ্ঞাসিত কয়েকটি প্রশ্নের উত্তরও দিয়েছি.

একটি ভিডিও মাউন্টিং সরঞ্জামটি সাধারণত এমন লোকেরা ব্যবহার করেন যারা ভিডিও সম্পাদনাটিতে খুব ভাল নন. একটি বিনামূল্যে ভিডিও সম্পাদনা সরঞ্জাম যা একটি ভাল পেশাদার প্রকাশকের মতো অনেকগুলি বৈশিষ্ট্য সরবরাহ করে অবশ্যই পছন্দ করা উচিত, বিশেষত যদি এই ভিডিও মাউন্টিং সরঞ্জামটি ভাল ট্রানজিশন এবং প্রভাবগুলিও সরবরাহ করে. এখানে আমরা নিম্নলিখিত ভিডিও সম্পাদনা সরঞ্জামগুলির প্রস্তাব দিই যা অ্যান্ড্রয়েডে ভিডিও সম্পাদনার সময় কার্যকর হতে পারে.

অংশ 1: ​​সেরা বিনামূল্যে অ্যান্ড্রয়েড অ্যাসেম্বলি অ্যাপ্লিকেশনগুলি

  • 1. মজাদার ভিডিও সম্পাদক
  • 3. ভিডিওশো
  • 4. কুইক
  • 5. কাইনমাস্টার
  • 6. অ্যাডোব প্রিমিয়ার ক্লাব
  • 7. ফিল্মোরা গো
  • 8. ম্যাজিস্টো
  • 9. সিনেমা নির্মাতা

মজাদার ভিডিও সম্পাদক

এটি অ্যান্ড্রয়েডের জন্য সেরা ফ্রি ভিডিও এডিটিং অ্যাপ্লিকেশনগুলির মধ্যে একটি, এটি আপনাকে সেরা সংগীত ভিডিও তৈরি করতে দেয়, বিশেষত যারা তাদের ভিডিও ভাগ করে নেওয়ার অ্যাপ্লিকেশনগুলিতে যেমন টিকটোক বা অন্যান্য অ্যাপ্লিকেশন ভিডিও ভাগ করে নেওয়ার ক্ষেত্রে তাদের ভিডিও প্রকাশ করতে চান তাদের জন্য. এটি টিকটোক ভিডিও তৈরি করতে 40 মিলিয়ন লোক দ্বারা ব্যবহৃত একটি অ্যাপ্লিকেশন. এটি এমন একটি অ্যাপ্লিকেশন যা ভক্তদের সমাবেশ ভিডিও এবং ল্যাবিয়াল সিঙ্ক্রোনাইজেশন ভিডিওগুলির জন্য বহুবার ব্যবহৃত হয়েছে.

মজাদার সম্পাদক

অ্যাপ্লিকেশনটি বেশ কয়েকটি আধুনিক এবং আকর্ষণীয় বৈশিষ্ট্য সরবরাহ করে যা খুব জনপ্রিয় সামগ্রী তৈরি করতে সহায়তা করে, বিশেষত তরুণদের মধ্যে. এটি সৃজনশীল এবং ঝলকানি ভিডিও তৈরি করতে পাঠ্য, ইমোজি এবং অন্যান্য ফিল্টার সরবরাহ করে. এই অ্যাপ্লিকেশনটি দিয়ে সৃজনশীল ভিডিও তৈরি করতে ব্যবহারকারীর বিশেষজ্ঞ হওয়ার দরকার নেই. এটি নতুনদের জন্য একটি অত্যন্ত বন্ধুত্বপূর্ণ অ্যাপ্লিকেশন এবং এটি আপনাকে এর নিজস্ব প্রভাব তৈরি করতে দেয়.

বৈশিষ্ট্য:

  • অনেক প্রভাব
  • আপনার নিজস্ব প্রভাব তৈরি করতে পারে
  • বাদ্য বৈশিষ্ট্য
  • ইমোজি এবং স্টিকার
  • পরিবর্তন এবং ফসল

ভিডিওশো ভ্লোগস তৈরির ক্ষেত্রে অন্যতম জনপ্রিয় অ্যাপ্লিকেশন. এখানে, মন্টেজ অপারেশনগুলি স্লাইডশোর জন্য সবচেয়ে উপযুক্ত. একটি মজাদার ভিডিও তৈরি করতে সংগীত, ভিডিও এবং চিত্রগুলি সহজেই যুক্ত করা যেতে পারে. তরুণদের জন্য অনেকগুলি বৈশিষ্ট্য রয়েছে যেমন এফেক্টস, জিআইএফ পাশাপাশি এফএক্স বিকল্পগুলি.

ভিডিওশো

ব্যবহারকারীদেরও এই অ্যাপ্লিকেশন দ্বারা প্রদত্ত বিভিন্ন বৈশিষ্ট্যগুলির জন্য মজাদার এবং আকর্ষণীয় ভিডিও তৈরি করার সম্ভাবনা রয়েছে. এটি একটি নিখুঁত অল-ইন-ওয়ান ভিডিও মাউন্টিং সরঞ্জাম যা একটি শিক্ষানবিশ প্রয়োজন এমন সমস্ত প্রয়োজনীয় বৈশিষ্ট্য সরবরাহ করতে পারে.

বৈশিষ্ট্য ::

  • ব্যবহার করা সহজ এবং ব্যবহারিক
  • কোনও ফিলিগ্রি নেই
  • পেশাদাররাও ব্যবহার করতে পারেন
  • সমস্ত সম্পাদনা বৈশিষ্ট্য উপলব্ধ
  • সংগীতও উপলব্ধ

কুইক একটি ভিডিও সম্পাদক যা চিত্র, ভিডিও এবং অডিওগুলিকে একত্রে একত্রিত করার সময় আশ্চর্যজনকভাবে কাজ করে. এই অ্যাপ্লিকেশনটি ভিডিওগুলি তৈরি করতে সুন্দর ফিল্টার এবং ট্রানজিশন সরবরাহ করে, তারপরে ফলাফলটি দেখতে খুব আনন্দদায়ক. কুইক অ্যাপ্লিকেশনটি পেশাদার ক্যামেরা থেকে পুরোপুরি তৈরি করতে পরিচিত, কারণ এটি সেরা ফটো এবং ভিডিও নির্বাচন করে.

কুইক

এই অ্যাপ্লিকেশনটির সেরা অংশটি হ’ল এটি ব্যবহারকারীর সময় সাশ্রয় করে এবং দ্রুত ভিডিও তৈরি করে. পাঠ্য ফিল্টারগুলির সাথে পাঠ্য যুক্ত করার সম্ভাবনা আসলে ট্র্যাভেল ভিডিও তৈরি করার জন্য আদর্শ অ্যাপ্লিকেশন.

বৈশিষ্ট্য

  • বেশ কয়েকটি ছবি যুক্ত করা যেতে পারে
  • বেশ কয়েকটি থিম উপলব্ধ
  • উপলব্ধ সাউন্ডট্র্যাক বিকল্পগুলি
  • বিভিন্ন ফর্ম্যাট সমর্থিত
  • উপলব্ধ ভাগ করে নেওয়ার বিকল্পগুলি

এটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে যেমন অন্যতম ব্যবহৃত অ্যাপ্লিকেশন যেমন ইনস্টাগ্রামে. প্রকৃতপক্ষে, বৈশিষ্ট্যগুলির একটি সম্পূর্ণ পরিসীমা তার সাফল্যের অনুমতি দেয়. অ্যাপ্লিকেশনটি বিভিন্ন ভিডিও মাউন্টিং বিকল্পগুলি এবং অন্যান্য অনেকগুলি বৈশিষ্ট্য যেমন অফ ভয়েস ফাংশন এবং ক্রোমিনেন্স ফাংশনে কমরোমিনেন্স সরবরাহ করে.

কাইনমাস্টার

অ্যাপ্লিকেশন আপনাকে বিশেষ প্রভাব, গতি নিয়ন্ত্রণ এবং অন্যান্য ট্রানজিশন সহ ভিডিও তৈরি করতে সহায়তা করতে পারে. ব্যবহারকারীরা তাদের ভিডিওগুলিতে সাবটাইটেলগুলি এবং আরও অনেক ট্রানজিশন এবং প্রভাবগুলি তাদের ভিডিওগুলিকে একটি পেশাদার দিক প্রদান করতে পারেন. তবে, যদি ব্যবহারকারীকে তার ভিডিওগুলি থেকে কাইনেমাস্টারের ওয়াটারমার্কটি মুছতে হয় তবে অবশ্যই অর্থ প্রদান করা সংস্করণটি নিতে হবে.

  • গতি নিয়ন্ত্রণ
  • প্রভাব এবং থিম
  • বেশ কয়েকটি স্তর পরিবর্তন
  • সামঞ্জস্য
  • বাদ্যযন্ত্র এবং অডিও ফিল্টার.

অ্যাডোব ভিডিও সম্পাদনা সফ্টওয়্যারটিতে একজন নেতা এবং এই সফ্টওয়্যারটি তার বেশিরভাগ কার্যকারিতা একটি সহজ উপায়ে সরবরাহ করে. অ্যাডোব সেরা মানের পরিবর্তনগুলি সরবরাহ করে বলে জানা যায় এবং কাজটি এই অ্যাপ্লিকেশনটিতে খুব দ্রুত ঘটে কারণ বৈশিষ্ট্যগুলি তরল এবং ব্যবহার করা খুব সহজ.

অ্যাডোব প্রিমিয়ার ক্লাব

ব্যবহারকারী খুব সহজেই অনেক জটিল, আকার পরিবর্তন, ক্রপিং এবং গ্রাফিক সরঞ্জাম এবং গ্রাফিক্স সরঞ্জামগুলি সম্পাদন করতে পারেন।. ব্যবহারকারীরাও তাত্ক্ষণিকভাবে বিভিন্ন প্ল্যাটফর্মে তাদের কাজ ভাগ করতে পারেন. রঙ বিকল্প এবং অন্যান্য রূপান্তর বিকল্পগুলিও এই অ্যাপ্লিকেশনটিতে খুব দক্ষতার সাথে উপলব্ধ.

বৈশিষ্ট্য

  • ব্যবহার করা সহজ
  • স্বজ্ঞাত
  • তরল অপারেশন
  • বিভিন্ন প্ল্যাটফর্মে ভাগ করে নেওয়া
  • উপলভ্য আকার পরিবর্তন এবং ক্রপিং বিকল্পগুলি

যারা টিউটোরিয়ালগুলির জন্য তাদের ভিডিওগুলি সম্পাদনা করতে চান তাদের জন্য ফিল্মোরা গো অন্যতম সেরা সফ্টওয়্যার. মাউন্টিং এফেক্টগুলি অন্য কোনও পেশাদার সমাবেশ সরঞ্জাম এবং অন্যান্য মান -সংযুক্ত পরিষেবা এবং কার্যকারিতাগুলির সাথে যুক্ত হতে পারে এটি অ্যান্ড্রয়েডের জন্য সর্বাধিক সন্ধানী ফ্রি ভিডিও মাউন্টিং সরঞ্জামগুলির মধ্যে একটি করে তোলে.

ফিল্মোরাগো অ্যান্ড্রয়েড

এর প্রভাবগুলি এবং পাঠ্য এবং সংগীতের রূপান্তর এবং এর প্যানোরামিক এবং জুম বিকল্পগুলির পাশাপাশি অডিও সমতা ব্যবহারকারীকে অনেক বেশি অফার করে যারা তাঁর কাজকে এমন একটি দিক দিতে পারে যা পেশাদার এবং সৃজনশীল উভয়ই।. অন্যান্য পাঠ্য এবং টাইলস রয়েছে যা সেরা কিছু ভিডিও সম্পাদনা আউটলেট তৈরি করতে পারে.

বৈশিষ্ট্য

  • সবুজ পর্দা পরিবর্তন
  • পাঠ্য সংস্করণ
  • প্যানোরামিক এবং জুম
  • অডিও মিশ্রণ
  • ভাগ করা স্ক্রিন বিকল্প

ম্যাজিস্টো একটি শক্তিশালী সরঞ্জাম এবং একটি উচ্চ মানের এবং দ্রুত ভিডিও সম্পাদনা করতে পারে. এটি ব্যবহারকারীদের দ্বারা প্রশংসা করা হয়. সভাগুলির সভা তৈরির ক্ষেত্রে এটি সবচেয়ে সুবিধাজনক ভিডিও সম্পাদনা সরঞ্জামগুলির মধ্যে একটি.

মজিস্টো অ্যান্ড্রয়েড ভিডিও মাউন্টিং সরঞ্জাম

এই অ্যাপ্লিকেশনটির ভাল অংশটি হ’ল এটিতে অনেকগুলি আলাদা থিম রয়েছে যা ব্যবহারকারীর প্রয়োজন অনুসারে ব্যবহারকারীকে তাদের ভিডিওগুলি দ্রুত তৈরি করতে সহায়তা করতে পারে. আজকাল, সংস্থাগুলি ভিডিও তৈরি করতে এবং তাদের গ্রাহকদের জন্য তাদের ভাগ করে নেওয়ার জন্য প্রকাশককে ব্যবহার করে এবং তাদের পণ্যগুলির একটি ওভারভিউ দেয়

বৈশিষ্ট্য

  • ব্যবহার করা সহজ
  • শক্তিশালী এবং দ্রুত
  • থিম ভিত্তিক মাউন্টিং সরঞ্জাম
  • সৃজনশীল ফিল্টার এবং ট্রানজিশন
  • সংস্থাগুলির জন্য কার্যকর

মুভি মেকার অ্যাপ্লিকেশনটি অন্যতম পছন্দের সমাবেশ সরঞ্জাম এবং প্রথম ব্যবহারকারীরা যাদের সমাবেশ সম্পর্কে খুব বেশি জ্ঞান নেই তাদের দ্বারা ব্যবহৃত হয়. এই অ্যাপ্লিকেশনটি আপনাকে ভিডিও মন্টেজগুলি সম্পাদন করতে এবং তাদের চিত্র এবং সংগীতের সাথে একত্রিত করতে দেয়, তারপরে তাদের বন্ধু এবং সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের সাথে ভাগ করে নিতে পারে.

সিনেমা নির্মাতা

এটি বিভিন্ন বৈশিষ্ট্য পূর্ণ একটি সাধারণ অ্যাপ্লিকেশন এবং স্লাইডশোর জন্যও খুব দরকারী. এটি পেশাদারদের দ্বারাও ব্যবহার করা যেতে পারে কারণ এতে পেশাদার ভিডিও সম্পাদনা সফ্টওয়্যারটির সমস্ত বৈশিষ্ট্য রয়েছে. এটি হালকা সফ্টওয়্যারও সংরক্ষণ করা সহজ

বৈশিষ্ট্য

  • এটি একটি নিখরচায় আবেদন
  • কালানুক্রমিক গল্প
  • অডিও ট্র্যাক নির্বাচন
  • বিশেষ প্রভাব যুক্ত করা যেতে পারে
  • ট্রানজিশনাল ওভারলে

পার্ট 2: সম্পর্কিত FAQ

ভিডিও সম্পাদনার জন্য কী নিখরচায় অ্যাপ্লিকেশন সেরা ?

সর্বোত্তম অ্যাপ্লিকেশনটি ব্যবহারকারীর প্রয়োজনের উপর নির্ভর করে, কারণ যদি কিছু ব্যবহারকারী অ্যাপ্লিকেশনটিতে বেশ কয়েকটি বৈশিষ্ট্য থাকতে চান তবে অন্যদের অ্যাপ্লিকেশনটির স্বজ্ঞাত এবং বেসিক হওয়ার প্রয়োজন হয়. কিছু ব্যবহারকারী টিউটোরিয়াল ভিডিও তৈরি করতে চান, আবার অন্যরা তাদের ভ্রমণের ভিডিওগুলি সম্পাদনা করতে চান. বিভিন্ন প্রয়োজনের জন্য, বিভিন্ন অ্যাপ্লিকেশন ব্যবহার করা যেতে পারে. কিছু বিকল্প হ’ল ফিল্মোরা গো, কুইক, ম্যাজিস্টো এবং চলচ্চিত্র নির্মাতা. এগুলি এমন কয়েকটি সম্পূর্ণ অ্যাপ্লিকেশন যা ভিডিও মাউন্টিং অপারেশনগুলির অনুমতি দেয়.

অ্যান্ড্রয়েড তার একটি ভিডিও মন্টেজ সরঞ্জাম আছে ?

গুগল প্লে স্টোর সুর অনেকগুলি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন সরবরাহ করে যা ভিডিও সম্পাদনার জন্য ব্যবহার করা যেতে পারে এবং লক্ষ লক্ষ অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের বিভিন্ন উদ্দেশ্যে ভিডিও সম্পাদনা করতে সহায়তা করতে পারে. ব্যবহারকারীরা সামাজিক নেটওয়ার্ক এবং অন্যান্য ভিডিও ভাগ করে নেওয়ার প্ল্যাটফর্মগুলিতে প্রকাশিত অনেকগুলি বিভিন্ন ভিডিও তৈরি করতে পারেন. এই মাউন্টিং সরঞ্জামগুলি খুব বেসিক এবং ব্যবহারে নিখরচায় এবং অনেক ভিডিও মাউন্টিং সরঞ্জামগুলিতে বৈশিষ্ট্য সম্পাদনা করে ভিডিও তৈরি করতে পারে. এই ভিডিও সম্পাদনা সরঞ্জামগুলিতে ফিল্টার এবং ট্রানজিশনও রয়েছে.

অ্যান্ড্রয়েডে প্রো হিসাবে আমি কীভাবে একটি ভিডিও সম্পাদনা করতে পারি ?

অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা গুগল প্লে স্টোর থেকে ভিডিও সম্পাদনা সরঞ্জামগুলি ডাউনলোড করে ভিডিও সম্পাদনা করতে পারেন. এই ভিডিও সম্পাদনা সরঞ্জামগুলি বেশিরভাগই নিখরচায়, তবে বিভিন্ন মাউন্টিং বিকল্পগুলিও সরবরাহ করে. এই অ্যাপ্লিকেশনগুলির কয়েকটি সংস্করণ কেবলমাত্র অর্থ প্রদত্ত সংস্করণগুলির সাথে উপলব্ধ যা ব্যবহারকারীদের দ্বারা কেনা যায়. ব্যবহারকারীরা বিনামূল্যে অ্যান্ড্রয়েডের জন্য স্প্লাইস ভিডিও সম্পাদকের মতো ভিডিও সম্পাদনা অ্যাপ্লিকেশনগুলি ডাউনলোড করতে পারেন. এই ভিডিও সম্পাদনা সরঞ্জামগুলি কিছু পেশাদার দ্বারা সেরা সম্ভাব্য ভিডিও মাউন্টিং প্রকল্প তৈরি করতে ব্যবহার করা হয়. এই অ্যাপ্লিকেশনগুলি বৈশিষ্ট্য এবং ফিল্টার পূর্ণ.