সর্বশেষতম ম্যাকোস আপডেটগুলি কীভাবে ইনস্টল করবেন? কুল ব্লু – একটি হাসির জন্য সবকিছু, ম্যাকোস ক্যাটালিনা: আপনাকে কি সত্যিই আপনার ম্যাক আপডেট করতে হবে ?

ম্যাকোস ক্যাটালিনা: আপনাকে কি সত্যিই আপনার ম্যাক আপডেট করতে হবে 

অন্যান্য অ্যাপল অ্যাপ্লিকেশনগুলি কাতালিনায় কয়েকটি নতুন বৈশিষ্ট্য থেকেও উপকৃত হয় তবে নতুন বৈশিষ্ট্যগুলি ছোটখাটো থেকে যায় এবং আপনাকে ম্যাকোসের নতুন সংস্করণে পাস করতে চাপ দেবে না. ম্যাকোস 10 এর অভিনবত্বের তালিকাটি সন্ধান করুন.15 এখানে.

সর্বশেষতম ম্যাকোস আপডেটগুলি কীভাবে ইনস্টল করবেন ?

ম্যাকোস আপডেটগুলি আপনার ম্যাকের স্থায়িত্ব, সুরক্ষা এবং কার্যকারিতা উন্নত করে. সুতরাং সর্বশেষ আপডেটগুলি ইনস্টল করা গুরুত্বপূর্ণ. আপনি এইভাবে অ্যাপ্লিকেশনগুলি হঠাৎ কাজ করতে বাধা দেয়. আমরা আপনাকে কীভাবে সর্বশেষতম ম্যাকোস আপডেটগুলি ইনস্টল করবেন এবং কীভাবে স্বয়ংক্রিয় আপডেটগুলি সক্রিয় করবেন তা আমরা আপনাকে ব্যাখ্যা করি. এটি আপনাকে কেবল 2 মিনিট সময় নেবে এবং আপনাকে আর এটি নিয়ে চিন্তা করতে হবে না.

  1. হালনাগাদ
  2. হালনাগাদ

হালনাগাদ

আপনার কাছে সর্বদা সর্বশেষতম ম্যাকোস আপডেট রয়েছে তা নিশ্চিত করতে, স্বয়ংক্রিয় আপডেটটি সক্রিয় করুন. এটা খুব সহজ:

  • আপনার স্ক্রিনের উপরের বাম দিকে অ্যাপল লোগোতে ক্লিক করুন এবং চয়ন করুন সিস্টেম পছন্দ.
  • ক্লিক করুন সফটওয়্যার আপডেট.
    • আপনি আইকনটি দেখতে পাচ্ছেন না সফটওয়্যার আপডেট ? এই ক্ষেত্রে, আপডেটের জন্য অ্যাপ স্টোরটি ব্যবহার করুন.

    আপনার আপডেটগুলি এখন স্বয়ংক্রিয়ভাবে ইনস্টল করা হবে. আপডেটের কারণে যখন আপনার ম্যাকটি পুনরায় চালু করতে হবে তখন আপনাকে অবহিত করা হবে. মুহুর্তটি আপনার পক্ষে উপযুক্ত নয় ? আপনি পরে আপডেটগুলি ইনস্টল করতে বেছে নিতে পারেন.

    ম্যাকোস ক্যাটালিনা: আপনাকে কি সত্যিই আপনার ম্যাক আপডেট করতে হবে ?

    ম্যাকোস আপডেট উপলভ্য, তবে সাবধান: অনেকগুলি অ্যাপ্লিকেশন ম্যাকোস ক্যাটালিনার সাথে সামঞ্জস্যপূর্ণ নয়.

    টমাস কোফ / 8 ই অক্টোবর, 2019 এ সকাল 10:29 এ প্রকাশিত

    অ্যাপল-ডেস্ক-কীবোর্ড -6416

    আপনার ম্যাকটিতে একটি আপডেট পাওয়া যায়: তবে ম্যাকোস ক্যাটালিনার সংবাদ থেকে উপকৃত হতে আপনাকে এটি ডাউনলোড করতে হবে এবং এটি ইনস্টল করতে হবে ? এটি লোভনীয়, তবে সাবধান: আপনি যদি মোটামুটি পুরানো অ্যাপ্লিকেশনগুলি ব্যবহার করেন তবে তারা আর ম্যাকোস ক্যাটালিনার সাথে কাজ করতে পারে না. আমরা আপডেটের পক্ষে এবং বিপক্ষে যুক্তিগুলির স্টক গ্রহণ করি.

    যে সংবাদ আপনাকে আপনার ম্যাক আপডেট করতে চায়

    ম্যাকোস কাতালিনা থেকে অনেক খবর রয়েছে. তবে যারা আপনাকে আপনার ম্যাক আপডেট করতে রাজি করতে পারে তারা এক হাতের আঙ্গুলগুলিতে গণনা করা হয়.

    সিডিকার মোড

    আপনার যদি আইপ্যাড থাকে তবে আপনি সম্ভবত আপনার ম্যাক আপডেট করতে চাইবেন. ম্যাকোস ক্যাটালিনার অধীনে, আপনি সত্যই আপনার আইপ্যাডে আপনার ম্যাকের স্ক্রিনটি নকল করতে পারেন বা আপনার আইপ্যাডে আপনার ম্যাকের স্ক্রিনটি প্রসারিত করতে পারেন. সিডিকার মোড সম্পর্কে সমস্ত.

    অ্যাপল আর্কেড

    যদি অ্যাপল আর্কেড আপনার আগ্রহী হয় তবে কোনও পছন্দ নেই: এটি থেকে উপকৃত হতে আপনাকে ম্যাকোস ক্যাটালিনায় যেতে হবে. অনুস্মারক হিসাবে, এটি একটি সাবস্ক্রিপশন পরিষেবা (প্রতি মাসে 5 ডলার) ভিডিও গেমগুলিতে অ্যাক্সেসের অনুমতি দেয়. আপনি আপনার ম্যাক, আইফোনে (আইওএস 13 সহ) এবং আইপ্যাডে খেলতে পারেন এবং পুরো পরিবারের জন্য একটি সাবস্ক্রিপশন ভাগ করতে পারেন.

    আইটিউনসের শেষ

    আপনি যদি আইটিউনস পছন্দ না করেন তবে ম্যাকোস ক্যাটালিনায় যান. বিখ্যাত অ্যাপল সফ্টওয়্যার কাতালিনার সাথে অদৃশ্য হয়ে যায়. আইটিউনস আসলে তিনটি অ্যাপ্লিকেশনগুলিতে বিভক্ত: অ্যাপল সংগীত, অ্যাপল পডকাস্ট এবং অ্যাপল টিভি. আপনার বিষয়বস্তু সংরক্ষণ করা হয়. তবে আইটিউনসের সমাপ্তি আপনাকে আপনার ম্যাক আপডেট না করতে উত্সাহিত করতে পারে: আইটিউনসের লাইব্রেরির উপর ভিত্তি করে অনেকগুলি অ্যাপ্লিকেশন ম্যাকোস ক্যাটালিনার অধীনে কাজ করবেন না.

    অন্যান্য অ্যাপল অ্যাপ্লিকেশনগুলি কাতালিনায় কয়েকটি নতুন বৈশিষ্ট্য থেকেও উপকৃত হয় তবে নতুন বৈশিষ্ট্যগুলি ছোটখাটো থেকে যায় এবং আপনাকে ম্যাকোসের নতুন সংস্করণে পাস করতে চাপ দেবে না. ম্যাকোস 10 এর অভিনবত্বের তালিকাটি সন্ধান করুন.15 এখানে.

    আপডেট করার আগে: অ-সামঞ্জস্যপূর্ণ অ্যাপ্লিকেশনগুলির তালিকা পরীক্ষা করুন

    আপনার ম্যাক আপডেট করার আগে, আমরা আপনাকে দুটি ক্রিয়া সম্পাদনের জন্য আমন্ত্রণ জানাচ্ছি. প্রথমটি হ’ল টাইম মেশিন দিয়ে আপনার ম্যাক সংরক্ষণ করা. আপনি যদি এক কারণে বা অন্য কারণে ম্যাকোস ক্যাটালিনা আপনার পক্ষে উপযুক্ত না হন তবে আপনি ফিরে যেতে সক্ষম হবেন.

    দ্বিতীয় ক্রিয়া: ম্যাকোস ক্যাটালিনার সাথে অ-সামঞ্জস্যপূর্ণ অ্যাপ্লিকেশনগুলির তালিকা পরীক্ষা করুন. এটি অনেক ব্যবহারকারীর জন্য আপডেটের বড় কালো পয়েন্ট. অ্যাপল সিদ্ধান্ত নিয়েছে যে ম্যাকোস মোজাভে ম্যাকোসের সর্বশেষতম সংস্করণ হবে যা 32 -বিট অ্যাপ্লিকেশনগুলিকে সমর্থন করবে. এগুলি তুলনামূলকভাবে পুরানো অ্যাপ্লিকেশন, তাই কিছু দীর্ঘ সময়ের জন্য আপডেট করা হয়নি. সিদ্ধান্তটি ম্যাকের উপলভ্য অ্যাপ্লিকেশনগুলিকে আধুনিকীকরণ করা সম্ভব করা উচিত … তবে অনেক জনপ্রিয় অ্যাপ্লিকেশন অদৃশ্য হয়ে যাবে.

    এছাড়াও, আইটিউনসের সমাপ্তি ডিজে দ্বারা ব্যবহৃত বেশ কয়েকটি অ্যাপ্লিকেশনগুলির ডেথ স্টপকে স্বাক্ষর করে, যা আইটিউনসের লাইব্রেরির উপর ভিত্তি করে ছিল. যদি এটি আপনার ক্ষেত্রে হয় তবে ম্যাকোস মোজাভে থাকার পরামর্শও দেওয়া হয়, বিকল্প সমাধান সন্ধানের সময়.

    আপনি যদি ম্যাকোস ক্যাটালিনার সাথে অ-সামঞ্জস্যপূর্ণ অ্যাপ্লিকেশনগুলি ব্যবহার করেন তবে আপনার ম্যাক সম্ভবত আপনাকে ইতিমধ্যে সতর্ক করেছে. যদি সন্দেহ হয় তবে আপনি খুব সহজেই ম্যাকোস ক্যাটালিনার সাথে অ-সামঞ্জস্যপূর্ণ অ্যাপ্লিকেশনগুলির তালিকাটি দেখতে পারেন (গাইডের সাথে পরামর্শ করার জন্য লিঙ্কটি অনুসরণ করুন). যদি এই অ্যাপ্লিকেশনগুলি আপনার জন্য গুরুত্বপূর্ণ হয় তবে আপডেটটি ইনস্টল করবেন না !