টেসলা: মডেল এস এবং মডেল এক্সের জন্য বড় দামের ড্রপ যা প্রতীকী থ্রেশহোল্ড পাস করে, টেসলা মডেল এক্স – স্বায়ত্তশাসন, মূল্য, পারফরম্যান্স

টেসলা মডেল এক্স

মডেল এক্স একই ব্যাটারি সিস্টেমটি মডেল এস -তে উপলব্ধ হিসাবে ভাগ করে. “গ্রেট স্বায়ত্তশাসন” সংস্করণের জন্য ব্যাটারি ক্ষমতাটি প্রায় 100 কিলোওয়াট ঘন্টা অনুমান করা হয়, যা এখন ডাব্লুএলটিপি চক্র চক্রের 600 কিলোমিটার স্বায়ত্তশাসনের কাছে পৌঁছেছে.

টেসলা: মডেল এস এবং মডেল এক্সের জন্য বড় দামের ড্রপ যা প্রতীকী প্রান্তিক পাস করে

টেসলা আবারও ইউরোপে তার গাড়ির দাম কমিয়েছে. এবার, এটি মডেল এস এবং মডেল এক্সের পালা, যা 100,000 ইউরোর প্রতীকী বারের নীচে কাঁপছে. এবং এটি এখনও শেষ নাও হতে পারে.

সবকিছু টেসলার জন্য সেরাের জন্য গেছে বলে মনে হচ্ছে. ফার্মটি, যা বাইডি এবং ভক্সওয়াগেনের সামনে বিশ্বের 1 নম্বর বিদ্যুত হিসাবে রয়ে গেছে 2023 সালে গত বছর তার বিক্রয় রেকর্ডটি ছাড়িয়ে যেতে পারে. এমনকি যদি ভবিষ্যদ্বাণীগুলি খুব রুক্ষ চীনা প্রতিযোগিতার কারণে কঠিন মাসগুলি ঘোষণা করে.

একটি শক্তিশালী পতন

তবে আমেরিকান নির্মাতারা যদি চীন এবং মার্কিন যুক্তরাষ্ট্রে জটিল বছরের পরে কীভাবে তার মাথা থেকে বেরিয়ে আসেন তা জানতেন, তবে এটি তার গাড়িগুলিতে পরিচালিত উচ্চ মূল্য হ্রাসের জন্য উল্লেখযোগ্যভাবে ধন্যবাদ. এটি জানুয়ারিতে তার মডেল 3 এবং মডেল ওয়াইতে কমপক্ষে শুরু হয়েছিল তখন ফার্মটি এপ্রিল মাসে পুনরায় পরিবেশন করেছিল. যা সেডান এবং এসইউভিটিকে 5000 ইউরোর পরিবেশগত বোনাসের জন্য যোগ্য করে তোলা সম্ভব করেছিল.

তবে মডেল এস এবং মডেল এক্স সম্পর্কে কী, যা সর্বদা 100,000 ইউরোর চিহ্নের উপরে দামের সাথে খুব ব্যয়বহুল ? ঠিক আছে তারাও মার্চ মাসে দামে ভাল পতনের অধিকার ছিল, তবে প্রথম যুক্তরাষ্ট্রে. টেসলার প্রতিযোগীদের যেমন ফোর্ড বা এক্সপেংয়ের মতো চিন্তার পক্ষে যথেষ্ট, যখন ব্র্যান্ডের গাড়িগুলির দাম এক বছরে 20 % এ নেমে আসে.

এবং এটি এখনও অনেক দূরে, যখন এলন কস্তুরী বলেছিলেন যে আরও এগিয়ে যাওয়া এখনও সম্ভব ছিল. স্পষ্টতই, চীনা সাইট Cnevpost এই শুক্রবার, 1 সেপ্টেম্বর আমাদের অবহিত করে যে নির্মাতারা তার বড় সেডান এবং এর এসইউভিতে দরজা সহ দামগুলিতে তীব্র ড্রপ পরিচালনা করেছিল ফ্যালকন. 21 % পর্যন্ত পড়ে, পরবর্তীকালের জন্য, যা 1,058,900 থেকে 838,900 ইউয়ান, বা 134,388 থেকে 106,467 ইউরো থেকে যায়.

এবং সুসংবাদ, মিডল কিংডম এই অবিশ্বাস্য দামের গণ্ডগোলের সুবিধা গ্রহণের একমাত্র নয়. প্রকৃতপক্ষে, অনলাইন কনফিগারেটরটিতে একটি তাত্ক্ষণিক নজরে আমাদের নিশ্চিত করে যে ফ্রান্সও উদ্বিগ্ন. এত বেশি যে দুটি গাড়ি এখন পাস 100,000 ইউরোর প্রতীকী বারের অধীনে. যা দুর্ভাগ্যক্রমে এখনও তাদের 5000 ইউরোর পরিবেশগত বোনাসের জন্য যোগ্য করে তোলে না.

আরও সাশ্রয়ী মূল্যের মডেল

এখন থেকে, টেসলা মডেল এস ডুয়াল মোটর, যা এন্ট্রি -লেভেল ভূমিকা পালন করে তা প্রদর্শিত হয় 94,900 ইউরো থেকে, এর আগে 106,490 ইউরো বিপরীতে. বছরের শুরুতে, সেডান এমনকি 113,990 ইউরোর ট্রাইফেলও ব্যয় করে. পরবর্তীকালের জন্য একটি শক্তিশালী পতন, যা প্লেড সংস্করণটিও উদ্বেগ করে. তিনি এখন গত জানুয়ারিতে 138,990 ইউরোর বিপরীতে 109,990 ইউরোর জন্য একটি চেক অনুরোধ করেছেন.

অবশ্যই, মডেল এক্সও ছাড়িয়ে যায় না. বৈদ্যুতিন এসইউভি, যা ভলভো এক্স 90 এবং ভিএফ 9 ভিনফিসেন্টের আগমনকে মোকাবেলা করতে হবে এখন 99,990 ইউরোর জন্য, এর আগে 121,990 ইউরোর বিপরীতে. যা এর সাথে মিলে যায় 14,500 ইউরোর একটি অবিশ্বাস্য গণ্ডগোল দ্বৈত মোটর সমস্ত -হুইল ড্রাইভ দিয়ে সজ্জিত সংস্করণের জন্য. তবে প্লেড সংস্করণটি এই হ্রাস থেকেও উপকৃত হয়.

দ্বিতীয়টি, যার শক্তি স্মৃতির জন্য ছাড়িয়ে গেছে 1000 অশ্বশক্তি চিহ্নের জন্য কেবল গ্রাহকদের কাছ থেকে 114,990 ইউরো প্রয়োজন. কিছু মাস আগে, এর দাম 134,490 ইউরো থেকে প্রদর্শিত হয়েছিল, বা 19,500 ইউরোর পতন. শোনা যায় না, যা এখনও তার প্রতিযোগীদের কাঁপানো উচিত. তবে নির্মাতারা ভবিষ্যতে তার গাড়ির দামগুলি বাদ দিতে পারে, একটি নতুন উত্পাদন পদ্ধতির জন্য ধন্যবাদ.

তাদের ক্রমহ্রাসমান দাম ছাড়াও, টেসলা মডেল এস এবং মডেল এক্স অন্য সুবিধা থেকে উপকৃত হয়. এবং সঙ্গত কারণে, শরীরের সমস্ত শেড এখন বিনামূল্যে, যা মডেল 3 এবং মডেল ওয়াইয়ের ক্ষেত্রে নয়. তবে এটি বাদ দেওয়া হয় না যে এটি কিছুটা পরে পরিবর্তিত হয়.

উত্সাহীদের একটি সম্প্রদায়ের সাথে যোগ দিতে চান ? আমাদের মতবিরোধ আপনাকে স্বাগত জানায়, এটি প্রযুক্তির চারপাশে পারস্পরিক সহায়তা এবং আবেগের একটি জায়গা.

টেসলা মডেল এক্স

টেসলা মডেল এক্স

আপনার টেসলা মডেল এক্স যানবাহনটি কনফিগার করুন বা একটি বিনামূল্যে পরীক্ষার জন্য জিজ্ঞাসা করুন.

টেসলা মডেল এক্স আমেরিকান বৈদ্যুতিন গাড়ি প্রস্তুতকারকের তৃতীয় মডেল. এই 100% বৈদ্যুতিক এসইউভি মডেল এস এর মতো একই প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে এবং এর খুব নির্দিষ্ট দরজা এবং এর আসল জায়গাগুলির জন্য বিশেষভাবে ধন্যবাদ জানায়.

টেসলা মডেল x এর ইতিহাস

টেসলা মডেল এক্স হ’ল একটি 100% বৈদ্যুতিক এসইউভি যা তাদের লাগেজ সহ বোর্ডে 7 জন লোককে সামঞ্জস্য করতে পারে. এটি প্রস্তুতকারক হিসাবে উপস্থাপন করেছেন ” পোরশে 911 এর চেয়ে দ্রুত এবং অডি কিউ 7 এর চেয়ে বেশি প্রশস্ত »».

এর বিপণন ২০১৫ সালে মার্কিন যুক্তরাষ্ট্রে শুরু হয়েছিল এবং ইউরোপে প্রথম বিতরণ ফ্রান্সে ২০১ 2016 সালের শুরুর দিকে শুরু হয়েছিল.

টেসলা মডেল এক্স “ফ্যালকন” দরজা

মডেল এক্স 7 জন যাত্রী সমন্বিত করতে পারে এবং এর জন্য একটি নতুন দরজা খোলার গতিবিজ্ঞান রয়েছে. দরজাগুলি খোলা, প্রত্যাহার করে যাতে খুব বেশি পাশের জায়গা না নেয়. এটি সবচেয়ে বেশি আলোচিত গাড়ির অন্যতম অদ্ভুততা !

যদিও আমরা ভেবেছিলাম যে এই দরজাগুলি সিরিয়াল মডেলটির সাথে অদৃশ্য হয়ে যাবে, টেসলার বস সিদ্ধান্ত নিয়েছিলেন যে তারা সিরিয়াল মডেলটি সজ্জিত করবেন, যা ইঞ্জিনিয়ারদের একটি কঠিন সময় দিয়েছে. তবুও, এটি বৈদ্যুতিন এসইউভির একটি আসল সম্পদ হয়ে উঠেছে.

মডেল x এর ব্যাটারি এবং স্বায়ত্তশাসন

মডেল এক্স একই ব্যাটারি সিস্টেমটি মডেল এস -তে উপলব্ধ হিসাবে ভাগ করে. “গ্রেট স্বায়ত্তশাসন” সংস্করণের জন্য ব্যাটারি ক্ষমতাটি প্রায় 100 কিলোওয়াট ঘন্টা অনুমান করা হয়, যা এখন ডাব্লুএলটিপি চক্র চক্রের 600 কিলোমিটার স্বায়ত্তশাসনের কাছে পৌঁছেছে.

প্লেড সংস্করণ, সবচেয়ে চরম, প্রায় 120 কিলোওয়াট ঘন্টা ব্যাটারির জন্য একটি লোডে 550 কিমি বন্ধ করে দেবে. ইঞ্জিন এবং ব্যাটারি 8 বছরের গ্যারান্টিযুক্ত, সীমাহীন মাইলেজ.

সংস্করণ ডাব্লুএলটিপি স্বায়ত্তশাসন
দুর্দান্ত স্বায়ত্তশাসন 580 কিমি
প্লেড 547 কিমি

টেসলা মডেল এক্স মোটরাইজেশন এবং পারফরম্যান্স

ইঞ্জিন-টেসলা

মডেল এক্স ইঞ্জিন মডেল এস এর অনুরূপ. এসইউভি কেবল চার -হুইল ড্রাইভে উপলব্ধ. এটি আরও বেশি ত্বরণ যা পৃথক হয়, যখন বৈদ্যুতিক এসইউভির শীর্ষ গতি প্রায় 250 কিমি/ঘন্টা প্রায় দাঁড়িয়ে থাকে.

  • দুর্দান্ত স্বায়ত্তশাসন : ডুয়াল মোটর অল -হুইল ড্রাইভ তাকে প্রস্থান হিসাবে 100 কিলোমিটার/ঘন্টা পৌঁছায় মাত্র 4 সেকেন্ডের মধ্যে বন্ধ হয়ে যায়, যেহেতু এই সংস্করণটি একটি অ্যাক্সেল ইঞ্জিনের ডায়াগ্রামেও স্থির থাকে.
  • প্লেড : প্লেড সংস্করণটির ত্বরণ 0 থেকে 100 কিমি/ঘন্টা সঞ্চালনের জন্য 2.6 সেকেন্ডের সাথে অনেক বেশি চিত্তাকর্ষক. এই সংস্করণটির জন্য নির্দিষ্ট চাকা এবং রিমগুলিরও প্রয়োজন হবে যা 2021 এর শেষের জন্য উপলব্ধ হবে, যখন এটি বাজারে রাখা হয়েছিল.

টেসলা মডেল এক্স রিচার্জিং

দায়িত্বে থাকা টেসলা এসইউভি

টেসলা সুপারচার্জার্স নামে পরিচিত অতি দ্রুত চার্জিং স্টেশনগুলির একটি নেটওয়ার্ক স্থাপন করেছে, যা আপনাকে খুব দ্রুত একটি মডেল রিচার্জ করতে দেয়. যদি প্রথম গ্রাহকরা “লাইফ” সুপারচার্জারগুলি থেকে উপকৃত হতে সক্ষম হন তবে নতুনদের অবশ্যই এখন দেশগুলির মতে চার্জিং ব্যয় দিতে হবে. ফ্রান্সে, সুপারকম্পোজের দাম 0 এ সেট করা আছে.24 €/কেডাব্লুএইচ.

প্রাথমিকভাবে 120 কিলোওয়াট সীমাবদ্ধ, এপ্রিল 2019 এ 200 কিলোওয়াট মডেল এক্স এর লোড পাওয়ার বাড়ানো হয়েছিল. এমন একটি শক্তি যা কেবল ভি 3 এর সাথে সামঞ্জস্যপূর্ণ, তৃতীয় প্রজন্মের সুপারচার্জার. অন্যান্য সুপারচার্জারগুলিতে, সর্বাধিক সহনশীল শক্তি 145 কিলোওয়াট.