টেসলা মডেল প্রপালশন তার দাম গলে যায় – ডিজিটাল, টেসলা মডেল ওয়াই প্রচার: সর্বদা কম দাম!

টেসলা মডেল ওয়াই প্রচার: সর্বদা দাম কম

সিট্রোয়ান বন্ধু টনিক সেরা মূল্য: 9.98 €

টেসলা মডেল প্রপালশন এর দাম গলে যায়

টেসলা সেপ্টেম্বরের শেষে তার এসইউভি তারকা, ওয়াই মডেলটি € 38,000 চিহ্নের নীচে অফার করে খুব দৃ strongly ়তার সাথে আঘাত করে. যারা এই জাতীয় বৈদ্যুতিক গাড়ি বহন করার উপায় তাদের জন্য একটি দুর্দান্ত চুক্তি.

বিজ্ঞাপন, আপনার সামগ্রী নীচে অবিরত আছে

সিট্রোয়ান বন্ধু টনিক সেরা মূল্য: 9.98 €

উপরে উপস্থাপিত লিঙ্কগুলি কোনও বিজ্ঞাপন ব্লকারের উপস্থিতিতে কাজ করতে পারে না.

টেসলার মডেল ওয়াই ইলেকট্রিক ওয়াই এসইভি 2023 সালের প্রথমার্ধে ইউরোপের সেরা -বিক্রয়কারী গাড়ি ছিল, সমস্ত ইঞ্জিন একত্রিত হয়েছিল, প্রকাশিত তথ্য অনুসারে অটোমোটিভ নিউজ ইউরোপ. টেক্সান প্রস্তুতকারক বর্তমানে ফ্রান্সে এর প্রপালশন সংস্করণে 37,830 ডলার থেকে এটি সরবরাহ করার কারণে এর দাম এখনও তত আকর্ষণীয়. এর সর্বনিম্ন দাম এখন পর্যন্ত 38,690 ডলার ছিল. সুতরাং এটি পরিবেশগত বোনাসগুলির 5000 ডলার থেকে উপকৃত হয় যার সাথে অবশ্যই € 4,760 ব্র্যান্ডের দামের পুনর্বিন্যাস যুক্ত করা উচিত.

আপনি যদি ব্র্যান্ডের কোনও গাড়ির মালিককে জানেন তবে আপনি এর স্পনসরশিপটি পেয়ে € 500 এর অতিরিক্ত ছাড় থেকে উপকৃত হতে পারেন, যা মোট বিলটি হ্রাস করবে € 37,330. একটি দাম অবশ্যই মোটা, তবে এই জাতীয় পরিষেবাগুলির সাথে বৈদ্যুতিন এসইউভির জন্য খুব আকর্ষণীয়. আমরা আপনাকে আরও তথ্যের জন্য আমাদের পরীক্ষা পড়তে আমন্ত্রণ জানাচ্ছি.

এই দামের সুবিধা নিতে, আপনাকে অবশ্যই এলন কস্তুরী ব্র্যান্ডের সাইটে উপলব্ধ যানবাহনগুলির সাথে পরামর্শ করতে হবে, এই লাইনগুলি প্রকাশিত হওয়ার সময় এটি খুঁজে না পাওয়ার ঝুঁকি নিয়ে. মডেলগুলি আসলে হটকেকের মতো ছেড়ে যায়, তবে টেসলা আমাদের মাসের শেষে এর অফারগুলি পুনর্নবীকরণে অভ্যস্ত করেছে.

এই দামের ড্রপটি এমন সময়ে আসে যখন প্রতিযোগিতামূলক এসইউভি মডেলগুলি সরবরাহ করার জন্য প্রতিযোগিতাটি সংগঠিত হয়. রেনল্ট এইভাবে এর ই-টেক বৈদ্যুতিক প্রাকৃতিক এবং পিউজিটকে E-3008 উপস্থাপন করেছেন. ফরাসী নির্মাতারা তাদের নতুন মাউন্টগুলির দাম সম্পর্কে এখনও খুব বিচক্ষণ. দেখে মনে হচ্ছে যে রেনল্ট সিনিক 60 কিলোওয়াট ঘন্টা ছোট ব্যাটারি সহ 40,000 ডলারের নিচে প্রবেশের টিকিট উপভোগ করতে পারে এবং এটি হ’ল হীরা ফার্মটি আঘাত করতে পারে.

পিউজিটের দিকে, E-308 47,000 এরও বেশি আগে চালু হয়েছিল, এবং এটি বিশ্বাস করা কঠিন যে সিংহ তার এসইউভি দিয়ে আরও ভাল করতে পারে, বিশেষত যেহেতু 3008 রিচার্জেবল হাইব্রিড ইতিমধ্যে 45,000 over এরও বেশি আলোচনা করা হয়েছে. টেসলা তাই এখনও তার মডেল ওয়াই দিয়ে তার সামনে একটি উজ্জ্বল ভবিষ্যত রয়েছে.

বিজ্ঞাপন, আপনার সামগ্রী নীচে অবিরত আছে

গুগল নিউজে সমস্ত ডিজিটাল সংবাদ অনুসরণ করুন

টেসলা মডেল ওয়াই প্রচার: সর্বদা দাম কম !

টেসলায় দাম কখনও কম ! বছরের শুরু থেকেই আমেরিকান প্রস্তুতকারক বৈদ্যুতিক যানবাহনের বাজারে মূল্য যুদ্ধ চালু করেছে. পরিবেশগত বোনাসের আবার সুবিধা নিতে, মডেলটি তার প্রবেশের টিকিট 49 থেকে যেতে দেখেছিল.990 থেকে 46.90 990 জানুয়ারিতে. তারপরে এটি ছিল 44.এপ্রিলে 990 ডলার, 45 এ ফিরে যাওয়ার আগে.মে মাসে 990 ডলার, যা প্রতিযোগিতার মুখোমুখি একটি খুব ভাল দাম হিসাবে রয়ে গেছে.

একটি আগ্রাসন যা ফল দেয়, মডেলটি এখানে সেরা -বিক্রয়কারী বৈদ্যুতিক যান হয়ে ওঠে. এবং ইউরোপের সর্বাধিক অতিবাহিত মডেল সমস্ত ইঞ্জিন একত্রিত ! তবে ব্র্যান্ডের জন্য, কৌশলটি হ’ল কারখানাগুলি চালানো এবং আরও বেশি বিক্রি করা, ইলন কস্তুরী সেখানে থাকার দাবি করেছেন.

কিছুই তাই স্টক খুব বেশি টেনে আনতে হবে না. এটি করার জন্য, নির্মাতারা ছাড় অনুশীলন করতে দ্বিধা করেন না, যা তিনি আর বিনয়ীভাবে “দামের পাঠক” বলে থাকেন না. সাম্প্রতিক সপ্তাহগুলিতে, বেসিক প্রপালশন সংস্করণে ছাড়টি প্রায়শই 1 ছিল.000 €, যা 39 এ যানবাহন রেখেছিল.990 € একবার বোনাস ছাড় হয়.

তবে এই দিনগুলি আরও অনেক বেশি. আমরা 2 এর ছাড়ের সাথে প্রপালশন সংস্করণগুলি দেখতে পাই.760 €. যা মডেল ওয়াই প্রবণতা 38 এ রাখে.€ 230, একটি নতুন অনুলিপি জন্য কখনও দাম দেখা যায় নি. ছাড়টি বিকল্পগুলি (রিম বা রঙ) সহ অনুলিপিগুলি বোনাস অঞ্চলে ফিরে আসতে দেয় (47 এর মধ্যে সীমাবদ্ধ.000 €).

যারা সাদা বা কালো পরিবর্তন করতে চান তাদের জন্য, সিরিজে দেওয়া রঙগুলি, আমরা স্টকটিতে 39 এ বিদেশী নীল বৈকল্পিক দেখেছি.730 € 2 ছাড়ের পরে.60 860 এবং বোনাস.

স্টকটিতে, বৃহত্তর স্বায়ত্তশাসন বৈকল্পিক (দুটি ইঞ্জিন সহ) সম্পর্কে উদার ছাড় রয়েছে, যা মিশ্র ডাব্লুএলটিপি চক্রের 533 কিলোমিটারের স্বায়ত্তশাসন ঘোষণা করে, 3 সহ.ছাড়ের মধ্যে 180 ডলার এবং একটি দাম যা 49 এ নেমে যায়.€ 810 (এখানে কোনও বোনাস নেই).

টেসলা মডেলটির ইউরোপে এর দাম হ্রাস দেখতে হবে, এখানে কেন

নতুন, আরও সাশ্রয়ী মূল্যের মডেলের জন্য টেসলার পরিকল্পনা কিছু সময়ের জন্য প্রচারিত হয়েছে এবং এখন মনে হচ্ছে সংস্থাটি জার্মানিতে গিগা বার্লিন-ব্র্যান্ডেনবার্গ কারখানায় একটি রিয়ার প্রপালশন সংস্করণ উত্পাদন শুরু করেছিল.

বিশ্বের অন্যতম জনপ্রিয় বৈদ্যুতিন গাড়ি হওয়ার পাশাপাশি, টেসলা মডেল ইপিএ র‌্যাঙ্কিংয়ে এর প্রস্তুতকারকের মতে স্বায়ত্তশাসনের রানীও. ইউরোপে, এলন মাস্কের কমপ্যাক্ট এসইউভির কয়েক বছর আগে চালু হওয়ার পর থেকে প্রচুর জনপ্রিয়তা রয়েছে এবং পরেরটি শীঘ্রই আগামী সপ্তাহগুলিতে তার বিক্রয় প্রসারিত দেখতে পারে.

তার টেসলা মডেল ওয়াইয়ের সমস্ত মডেলগুলিতে মোটামুটি উল্লেখযোগ্য দাম হ্রাস করার ঘোষণা দেওয়ার পরে, টেসলা পুরো নতুন সংস্করণ তৈরি করে গাড়িটিকে আরও সাশ্রয়ী মূল্যের করার কথা ভাববে. জার্মান প্রকাশনা টেসলামগের মতে, মডেলের এই নতুন কনফিগারেশনটি সবেমাত্র বার্লিনের গিগাফ্যাক্টরিতে প্রযোজনায় ফিরে এসেছে এবং এটি রয়েছে চীনা প্রস্তুতকারক BYD দ্বারা সরবরাহিত ব্যাটারি দিয়ে সজ্জিত. এটি পরামর্শ দেয় যে নতুন যানটি তার পূর্বসূরীদের তুলনায় অনেক সস্তা হতে পারে.

সস্তা টেসলা মডেলটি ইউরোপে তৈরি করা হবে

টেসলাম্যাগের তথ্য অনুসারে, নতুন মডেলটি রিয়ার প্রপালশন (আরডাব্লুডি) সরবরাহ করবে এবং প্রতিস্থাপন করবে এলএ মডেল ওয়াই আরডাব্লুডি বর্তমানে চীন থেকে উপলভ্য এবং আমদানি করা হয়েছে, যা ক্যাটএল এলএফপি প্রিজম্যাটিক ব্যাটারি দিয়ে সজ্জিত. জার্মানিতে উত্পাদিত মডেলের অন্যান্য দুটি সংস্করণ, এলআর এডাব্লুডি এবং পারফরম্যান্স, 2170 টাইপের নলাকার ব্যাটারি কোষগুলিতে সজ্জিত, সম্ভবত এলজি শক্তি সমাধান এবং চীন থেকে আমদানি করা হয়েছে.

সেখানে এলএ মডেল সেখানে বর্তমানের প্রায় 60 কিলোওয়াট ঘন্টা ব্যাটারির জন্য 455 কিমি ধন্যবাদ সরবরাহ করে, বাইডি ব্যাটারি সহ নতুন সংস্করণটি প্রায় 440 কিলোমিটার পরিসীমা সরবরাহ করা উচিত (ডাব্লুএলটিপি চক্র অনুসারে), প্রায় 55 কিলোওয়াট ঘন্টা ক্ষমতার জন্য. নতুন ব্যাটারিটি প্রথম “ব্লেড” নামে একটি প্রযুক্তি সরবরাহ করবে, যা traditional তিহ্যবাহী লিথিয়াম-আয়ন ব্যাটারির চেয়ে নিরাপদ এবং আরও নির্ভরযোগ্য হিসাবে উপস্থাপিত. ব্লেড ব্যাটারি একই আকার এবং একই ওজনের অন্যান্য ব্যাটারির তুলনায় শক্তিতে আরও ঘন হবে, যা নতুন মডেল ওয়াই আরডাব্লুডিকে তার প্রতিযোগীদের তুলনায় একটি উল্লেখযোগ্য সুবিধা দিতে পারে.

বিওয়াইডি ব্যাটারি সজ্জিত নতুন ওয়াই আরডাব্লুডি মডেল সম্পর্কিত গুজব যদি প্রতিষ্ঠিত হয় তবে এর অর্থ এই হতে পারে যে টেসলা তার ইউরোপীয় মডেলগুলির জন্য ক্যাটএল ব্যাটারি ব্যবহারকে ত্যাগ করে. টেসলা মডেল ওয়াইয়ের জন্য একটি ছোট বাটিয়ার এবং একটি স্থানীয় প্রযোজনায় বাজি ধরে, টেসলা তার দাম ভাল করে দিতে পারে, যেহেতু তাকে আর চীন গাড়ি আমদানি করতে হবে না. অনুস্মারক হিসাবে, চীন থেকে আমদানি করা টেসলা মডেল বর্তমানে 40,990 ইউরোতে উপলব্ধ, বাস্তুসংস্থানীয় বোনাস কেটে নেওয়া. নতুন সংস্করণটি তাই 40,000 ইউরোর নীচে যেতে হবে.

  • শেয়ার শেয়ার ->
  • টুইটার
  • ভাগ
  • বন্ধুকে পাঠাও