সেরা শক্তিশালী বৈদ্যুতিক মোটরসাইকেলগুলি কী কী (পারমিট এ)?, বৈদ্যুতিক মোটরসাইকেলের পারমিট: কী পাওয়ারের জন্য কী অনুমতি?

বৈদ্যুতিক মোটরসাইকেলের পারমিট: কি পাওয়ারের জন্য মোটরসাইকেলের অনুমতি কী

কেবল দুটি বিশেষ কেস আপনাকে দিতে পারে:

সেরা শক্তিশালী বৈদ্যুতিক মোটরসাইকেলগুলি কী কী (পারমিট এ) ?

বজ্র স্টিক

বৈদ্যুতিক মোটরসাইকেলগুলি দ্বি-চাকার বাজারকে জয় করছে. তারা এখনকার খোদাই করা বৈদ্যুতিন গাড়িগুলির মতো প্রতিযোগিতামূলক প্রযুক্তি তৈরি করার জন্য নির্মাতাদের পক্ষ থেকে প্রচেষ্টা অবলম্বন করে সেখানে অর্জন করেছে.

আমি কেবল আনন্দ করতে পারি কারণ এই মোটরসাইকেলের পরিবেশগত প্রভাবের ক্ষেত্রে উভয়ই একটি সুবিধা রয়েছে যা তাদের তাপীয় কাজিনদের পারফরম্যান্সের ক্ষেত্রে.

বৈদ্যুতিক মোটরসাইকেলগুলি তাই তাপীয় মোটরসাইকেলের খুব গুরুতর বিকল্প হয়ে উঠেছে. তবে এখন যেহেতু আমরা এতে সন্তুষ্ট হয়েছি, একটি প্রশ্ন প্রমাণিত হয়েছে: কোন বৈদ্যুতিক মোটরসাইকেল চয়ন করবেন ? এবং আরও স্পষ্টভাবে, আপনার লাইসেন্স থাকলে কোন বৈদ্যুতিক মোটরসাইকেলের চয়ন করতে হবে ?

এখানে, আমরা কেবল লাইসেন্সে অ্যাক্সেসযোগ্য বৈদ্যুতিক মোটরসাইকেলগুলিতে ফোকাস করব, তবে আমরা অন্যান্য নিবন্ধগুলিতে অন্যান্য বিভাগের বৈদ্যুতিক মোটরসাইকেলের সাথে ডিল করব. কারণ এটি সবার জন্য লাগে. আরও অ্যাডো ছাড়াই আসুন আমরা একসাথে শক্তিশালী বৈদ্যুতিক মোটরসাইকেলগুলি একসাথে দেখি যা সম্ভবত আপনাকে বোঝাতে পারে.

বিষয়বস্তু

আমাদের বিশেষজ্ঞরা আপনাকে একটি হাসি দিয়ে উত্তর দেয়

সোমবার থেকে শুক্রবার সকাল 9 টা বেলা 12:30 পিএম 2 পিএম 7 পিএম।

বিভিন্ন মোটরসাইকেলের অনুমতি

আমি আপনাকে শেখাই না, মোটরসাইকেলে গাড়ি চালানোর জন্য আপনার লাইসেন্স দরকার. এবং এটি একটি দুর্দান্ত অনুপ্রেরণা যখন আপনি জানেন যে মোটরসাইকেলটি পরিবহণের একটি মাধ্যম যা অবশ্যই ব্যবহারিক, তবে গাড়ির চেয়ে অনেক বেশি বিপজ্জনক. সুতরাং আরও কঠোরতার সাথে আপনার আচরণে প্রশিক্ষণ দেওয়া খুব প্রয়োজনীয়.

4 টি বিভিন্ন মোটরসাইকেলের পারমিট রয়েছে:

  • এএম লাইসেন্স, যা আপনাকে 50 সেমি 3 এর সর্বাধিক স্থানচ্যুতি এবং সর্বোচ্চ 4 কিলোওয়াট পাওয়ার সহ মোটরসাইকেলে রোল করতে দেয়,
  • এ 1 লাইসেন্স, যা মোটরসাইকেলগুলিতে গাড়ি চালানোর অনুমতি দেয় যাদের স্থানচ্যুতি অবশ্যই 125 সেমি 3 এর বেশি হবে না এবং যার শক্তি অবশ্যই 11 কিলোওয়াট ছাড়িয়ে যাবে না,
  • এ 2 লাইসেন্স, যা অনুমোদিত শক্তি 35 কিলোওয়াট সীমাবদ্ধ করে,
  • এবং লাইসেন্স আছে, এটি কোনও সর্বাধিক শক্তি প্রদর্শন করে না.

আপনার যদি এই শেষ অনুমতিটি থাকে তবে আমরা আপনাকে জানি এবং আমি এই সমস্ত প্রচেষ্টা (মোটরসাইকেলের লাইসেন্সের মোটামুটি চিত্তাকর্ষক ব্যর্থতার হার রয়েছে) আপনাকে এমন একটি মোটরসাইকেলের সাথে সন্তুষ্ট করার জন্য নয় যার শক্তি 35 কেডব্লিউ এর চেয়ে কম.

আপনি অবশ্যই একটি মোটরসাইকেল চান যা প্রতিটি ত্বরণ দিয়ে আপনার বাহুতে উদারভাবে অঙ্কুরিত হয় এবং আপনি ঠিক বলেছেন. এই নিবন্ধে, তাই আমরা কেবল পারমিট এ হোল্ডারদের কাছে অ্যাক্সেসযোগ্য বৈদ্যুতিক মোটরসাইকেলগুলিতে ফোকাস করব, সুতরাং 35 কিলোওয়াট (47.5 হর্সপাওয়ার) এর চেয়ে বেশি শক্তি প্রদর্শন করব.

লাইসেন্স পরিসংখ্যান

আরও বিশদে উপস্থাপনের আগে সেরা শক্তিশালী বৈদ্যুতিক মোটরসাইকেলগুলি কোনও ধারককে অনুমতি দেওয়ার জন্য অ্যাক্সেসযোগ্য, আমি কিছু পরিসংখ্যান স্মরণ করতে চাই. কারণ আমি সর্বদা অবাক হয়ে দেখি যে বৈদ্যুতিক মোটরসাইকেলগুলি নির্মাতাদের এমনকি আমার কাছে সুস্পষ্ট বলে মনে হলেও তাদের খুব কম আকর্ষণ করে বলে মনে হয়.

আমি বৈদ্যুতিক মোটরসাইকেলের পরিবেশগত লাভের বিষয়ে আলোচনা করব না. এগুলি সুস্পষ্ট, এমনকি যদি আমি তাদের এখনও উন্নতি হিসাবে বিবেচনা করি তবে. আমি যা কম বুঝতে পারি তা হ’ল আর্থিক আগ্রহ যা নির্মাতারা দেখতে পাচ্ছেন না.

প্রকৃতপক্ষে, স্ট্যাটিস্টা অনুসারে, লাইসেন্স 2014, 2015 এবং 2016 সালে বি লাইসেন্স বিআরডিগুলির 6% এরও বেশি প্রতিনিধিত্ব করে. এটি বেশ বিশাল, যেহেতু এটি আরও বেশি প্রতিনিধিত্ব করে এক বছরে 50,000 নতুন পারমিট.

এবং এটি একটি নিরাপদ বাজি যে এই নতুন বাইকাররা বাস্তুসংস্থানীয় কারণে ক্রমবর্ধমান সংবেদনশীল.

এতে কোনও সন্দেহ নেই যে তারা তাদের সামনে আরও কিছুটা সরবরাহিত বৈদ্যুতিক মোটরসাইকেলের বাজার রাখতে চান, যা তাদের প্রয়োজনীয়তা পূরণ করে এমন বৈদ্যুতিক মোটরসাইকেলের দিকে নিজেকে আকৃষ্ট করতে দেয়. এই মুহুর্তের জন্য, আপনি এটি দেখতে পাবেন, এটি এখনও তা নয়.

আমি আপনার কাছে যে বৈদ্যুতিক মোটরসাইকেল উপস্থাপন করব তা খুব ভাল মোটরসাইকেল, তবে তারা এখনও খুব ব্যয়বহুল এবং প্রয়োজনের বৈচিত্র্য পূরণ করতে খুব কম. সুতরাং এটি মোটরসাইকেল নির্মাতাদের কাছে একটি কল: বৈদ্যুতিক রূপান্তর, আপনি হতাশ হবেন না !

বলা হচ্ছে, আসুন আমরা যা সবচেয়ে বেশি আগ্রহী তার দিকে এগিয়ে যাই: পারমিটের জন্য 5 টি সেরা বৈদ্যুতিক মোটরসাইকেলের তালিকা.

বৈদ্যুতিক মোটরসাইকেলের পারমিট: কি পাওয়ারের জন্য মোটরসাইকেলের অনুমতি কী ?

বৈদ্যুতিক মোটরসাইকেলের লাইসেন্স চিত্রণ

তাপীয় মোটর সহ দ্বি-চাকাগুলির মতো, বৈদ্যুতিক মোটরসাইকেল এবং স্কুটারগুলির জন্য তাদের পাওয়ারের সাথে অভিযোজিত একটি ড্রাইভিং লাইসেন্স প্রয়োজন.

বৈদ্যুতিক যানবাহনের জন্য, আমরা কিলোওয়াট (কিলো ওয়াটস) এ অবিচ্ছিন্ন বিদ্যুতের কথা বলছি, যখন তাপীয় যানবাহনগুলি সেমি -তে সর্বাধিক শক্তি বোঝায়.

আপনার যদি ইতিমধ্যে মোটরসাইকেলের লাইসেন্স এ, এ 2, এ 1 বা এএম থাকে তবে এটি সম্পূর্ণরূপে বৈধ, আপনি এটি স্কুটার বা বৈদ্যুতিক মোটরসাইকেল চালাতে ব্যবহার করতে পারেন যার শক্তি সমতুল্য.

কী বৈদ্যুতিক মোটরসাইকেলের অনুমতি পাওয়া যায়:

প্রথমত, গ্রেইল, এ লাইসেন্স আপনাকে 35 কিলোওয়াট এর বেশি পাওয়ার সহ বৈদ্যুতিক হোক না কেন, সমস্ত ধরণের মোটরসাইকেল চালানোর অনুমতি দেবে (600 সিসির সমতুল্য)

তবে এর জন্য পূর্বশর্ত প্রয়োজন:

  • 2 বছরের জন্য একটি এ 2 পারমিট রাখুন
  • মোটরসাইকেলের স্কুলে 7 ঘন্টা অনুসরণ করা (চূড়ান্ত পরীক্ষা ছাড়াই)

এ 2 লাইসেন্সটি মোটরসাইকেল এবং স্কুটারগুলির জন্য উদ্দেশ্যে করা হয়েছে যাদের শক্তি 11 কুইটসের চেয়ে বেশি এবং 35 কেডব্লিউট (125 এবং 600 সিসির মধ্যে সমতুল্য) এর চেয়ে কম.

এটি ব্যয় করতে আপনার অবশ্যই 18 বছরের বেশি হতে হবে.

আমরা কি বি লাইসেন্স সহ বৈদ্যুতিক মোটরসাইকেল চালাতে পারি? ?

এটি লক্ষ করা উচিত যে আপনি যদি লাইসেন্স বি রাখেন তবে আপনি আপনার পরিস্থিতির উপর নির্ভর করে নির্দিষ্ট বৈদ্যুতিক মোটরসাইকেলের লাইসেন্স ছাড়াই দ্বি-চাকা, তিন-চাকার বা চার চাকার গাড়ি চালাতে পারেন.

বেশিরভাগ ক্ষেত্রে, আপনার মোটরসাইকেল বা বৈদ্যুতিক স্কুটারটি সর্বাধিক 11 কেডব্লু (125 সিসির সমতুল্য) দিয়ে চালিত করতে আপনার 20 বছর বয়সী হতে হবে বা 2 বছরের লাইসেন্সকে ন্যায়সঙ্গত করতে হবে এবং 7 ঘন্টা 125 বৈদ্যুতিক প্রশিক্ষণ অনুসরণ করতে হবে এবং অন 125 বৈদ্যুতিন প্রশিক্ষণ অনুসরণ করতে হবে মোটরবাইক -স্কুল.

এটি একটি এ 1 লাইসেন্স পাওয়ার সমতুল্য.

কেবল দুটি বিশেষ কেস আপনাকে দিতে পারে:

  • আপনি যদি 1 মার্চ, 1980 এর আগে ড্রাইভিং লাইসেন্স পান
  • আপনি যদি 7 -ঘন্টা প্রশিক্ষণের আগে প্রবেশের আগে 5 বছরের মধ্যে একটি মোটরসাইকেলের আশ্বাস এবং নেতৃত্বে থাকেন তবে এবং তাই 1 জানুয়ারী, 2011 এর আগে

* 3 চাকার জন্য 11 কিলোওয়াট সর্বোচ্চ (125 এর সমতুল্য) বা 15 কিলোওয়াট সর্বোচ্চ পাওয়ার সহ এবং একটি অনুপাত 0.1 কিলোওয়াট/কেজি/কেজি ছাড়িয়ে যায় না.

আপনার যদি বি লাইসেন্স না থাকে বা আপনি এখনও নাবালিকা, দুটি পারমিট বিদ্যমান:

  • বৈদ্যুতিক মোটরসাইকেল এবং স্কুটারগুলির জন্য যাদের শক্তি 4 কুইট এবং 11 কুইটসের মধ্যে (125 সিসির সমতুল্য).
  • আপনার অবশ্যই কমপক্ষে 16 বছর বয়সী হতে হবে
  • সর্বোচ্চ 4 কেডব্লিউট (50 সিসির সমতুল্য) সহ বৈদ্যুতিক স্কুটারগুলির জন্য
  • আপনার অবশ্যই কমপক্ষে 14 বছর বয়সী হতে হবে
  • গাড়ির গতি 45 কিমি/ঘন্টা অতিক্রম করা উচিত নয়.

এবং তখন 100% বৈদ্যুতিক মোটরসাইকেলের লাইসেন্স ?

ইজি মনোরেট পুটিয়াক্স দ্বীপে প্রথম 100% বৈদ্যুতিক মোটরসাইকেল-স্কুল খোলে. এএম এবং এ 1 পারমিটগুলিতে প্রশিক্ষণ কেবল বৈদ্যুতিক স্কুটার এবং মোটরসাইকেলে জারি করা হবে. যোগ্যতার শর্তগুলি ক্লাসিক মোটরসাইকেলের লাইসেন্সের সাথে অভিন্ন থাকে.

বৈদ্যুতিক যেতে অনেক সুবিধা রয়েছে:

  • একটি পরিবেশগত সমাধান: ড্রাইভিং বৈদ্যুতিন তার পরিবেশগত প্রভাব এবং কার্বন নিঃসরণ হ্রাস করে.
  • নীরব যানবাহন: এই যানবাহনগুলি, খুব গোলমাল, বিশেষত শহরগুলিতে দ্বি-চাকার দ্বারা সৃষ্ট শব্দ দূষণকে সীমাবদ্ধ করা সম্ভব করে তোলে.
  • সঞ্চয় করা: জ্বালানী সঞ্চয় ছাড়িয়ে বৈদ্যুতিক যানবাহন প্রায় অস্তিত্বহীন রক্ষণাবেক্ষণ ব্যয়ের গর্ব করতে পারে.

ব্যবহার করুন, একটি বৈদ্যুতিক মোটর আপনার তাপ ইঞ্জিনের তুলনায় গড়ে 80% সস্তা ব্যয় করবে.

  • বিক্রয় শর্তাবলী
  • আইনি নোটিশ
  • সচরাচর জিজ্ঞাস্য
  • সহজ মনোরেট তথ্য
  • অঞ্চল দ্বারা প্রশিক্ষণ

গ্রাহক সেবা

  • 0 892 680 680
  • 0.40 € টিটিসি প্রতি মিনিটে + কল মূল্য
  • সোমবার থেকে শনিবার সকাল সাড়ে ১০ টা থেকে সন্ধ্যা: 00: ০০ টা পর্যন্ত

আমাদের খোজ

  • ফেসবুক
  • ইনস্টাগ্রাম
  • টুইটার
  • ইউটিউব