ম্যাকের উপর নেটফ্লিক্স কীভাবে সহজেই ইনস্টল করবেন, ম্যাকের জন্য নেটফ্লিক্স – ডাউনলোড করুন

ম্যাকের জন্য নেটফ্লিক্স

ম্যাকের জন্য কোনও নেটফ্লিক্স অ্যাপ্লিকেশন নেই. সেটা ঠিক. ম্যাক ব্যবহারকারীরা গুগল ক্রোম, মোজিলা ফায়ারফক্স, অপেরা বা সাফারির মতো ব্রাউজার ব্যবহার করে নেটফ্লিক্স অ্যাক্সেস করতে পারেন. আপনি যদি এখন বিভ্রান্ত হয়ে পড়ে থাকেন কারণ আপনি এমন ওয়েবসাইটগুলি খুঁজে পেয়েছেন যা স্পষ্টভাবে ইঙ্গিত করে যে আপনি ম্যাকের উপর নেটফ্লিক্স ডাউনলোড করতে পারেন, আপনার এটি হওয়ার অধিকার রয়েছে. সুতরাং, আপনি ম্যাক এ নেটফ্লিক্স ডাউনলোড করতে পারেন ? উত্তরটি এখনও নেই, তবে একটি বিকল্প রয়েছে যা আপনাকে এটি করতে দেয়. সুতরাং ম্যাকের উপর নেটফ্লিক্স কীভাবে সহজেই ইনস্টল করবেন তা এখানে.

কীভাবে সহজেই ম্যাক এ নেটফ্লিক্স ইনস্টল করবেন

ম্যাকের উপর নেটফ্লিক্স ইনস্টলেশন আরও ব্যবহারিক এবং দুর্দান্ত অভিজ্ঞতা সরবরাহ করে, তাই আরও ভাল অভিজ্ঞতা পেতে ম্যাকটিতে নেটফ্লিক্স কীভাবে ইনস্টল করবেন, এই নিবন্ধটি বিশদ পদ্ধতিটি উপস্থাপন করবে.

রনি মার্টিন সর্বশেষ আপডেট: 06/20/2023

বিশ্বব্যাপী 100 মিলিয়নেরও বেশি গ্রাহক সহ, নেটফ্লিক্স নিঃসন্দেহে বিদ্যমান সর্বাধিক জনপ্রিয় স্ট্রিমিং পরিষেবাগুলির মধ্যে একটি এবং এটি প্রতি বছর বিকাশ অব্যাহত রাখে.

ম্যাকের জন্য কোনও নেটফ্লিক্স অ্যাপ্লিকেশন নেই. সেটা ঠিক. ম্যাক ব্যবহারকারীরা গুগল ক্রোম, মোজিলা ফায়ারফক্স, অপেরা বা সাফারির মতো ব্রাউজার ব্যবহার করে নেটফ্লিক্স অ্যাক্সেস করতে পারেন. আপনি যদি এখন বিভ্রান্ত হয়ে পড়ে থাকেন কারণ আপনি এমন ওয়েবসাইটগুলি খুঁজে পেয়েছেন যা স্পষ্টভাবে ইঙ্গিত করে যে আপনি ম্যাকের উপর নেটফ্লিক্স ডাউনলোড করতে পারেন, আপনার এটি হওয়ার অধিকার রয়েছে. সুতরাং, আপনি ম্যাক এ নেটফ্লিক্স ডাউনলোড করতে পারেন ? উত্তরটি এখনও নেই, তবে একটি বিকল্প রয়েছে যা আপনাকে এটি করতে দেয়. সুতরাং ম্যাকের উপর নেটফ্লিক্স কীভাবে সহজেই ইনস্টল করবেন তা এখানে.

ম্যাক এ নেটফ্লিক্স ডাউনলোড করুন

ম্যাক এ নেটফ্লিক্স ডাউনলোড করুন

ম্যাক এ নেটফ্লিক্স ইনস্টলেশন সুবিধা

আপনার ম্যাকটিতে নেটফ্লিক্স ইনস্টল করে আপনি বেশ কয়েকটি সুবিধা থেকে উপকৃত হন:

  • সহজ এবং ব্যবহার সহজ.
  • কোনও বিজ্ঞাপন নেই.
  • মূল প্রোগ্রাম.
  • আপনি সামগ্রীটি ডাউনলোড করতে পারেন এবং এটি অফলাইনে দেখতে পারেন.
  • বিভিন্ন সদস্যপদ পরিকল্পনা.
  • এটি আরাধ্য.
  • একটি দুর্দান্ত অভিজ্ঞতা.

কীভাবে সহজেই এবং নিরাপদে ম্যাকের নেটফ্লিক্স ইনস্টল করবেন

এই মুহুর্তের জন্য, ম্যাকোসের জন্য কোনও সরকারী নেটফ্লিক্স অ্যাপ্লিকেশন নেই. নেটফ্লিক্স সহ ওয়েবসাইটগুলি ডাউনলোড লিঙ্কগুলি হোস্ট হয় হ্যাক করা সামগ্রী বা তারা নেটফ্লিক্সের মতো দেখতে এমন একটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করার চেষ্টা করে তবে এটি আসলে দূষিত সফ্টওয়্যার.

মনে করবেন না যে ম্যাকোসকে লক্ষ্য করে এমন কোনও ম্যালওয়্যার নেই. সাম্প্রতিক বছরগুলিতে, ম্যাক ব্যবহারকারীদের লক্ষ্য করে বেশ কয়েকটি মুক্তিপণ আক্রমণ হয়েছে. যদি আপনি না জানেন তবে একটি মুক্তিপণ হ’ল এক ধরণের ম্যালওয়্যার যা তাদের ডেটা এনক্রিপ্ট করে তাদের সিস্টেমে ব্যবহারকারীর অ্যাক্সেসকে বাধা দেয় বা সীমাবদ্ধ করে. একবার এনক্রিপ্ট হয়ে গেলে, একটি শক্তিশালী মুক্তিপণ প্রদানের পরে ডেটা কেবল পুনরুদ্ধার করা যায়.

নিরাপদে ম্যাকটিতে নেটফ্লিক্স ডাউনলোড করার জন্য আপনাকে অ্যাপট্রান্স সফ্টওয়্যার ব্যবহার করতে হবে.

  1. বেনিফিট
  • ফাইল .অ্যাপট্রান্স দ্বারা রফতানি করা আইপিএ এম 1 ম্যাকে ইনস্টল করা যেতে পারে, তবে অন্যান্য কম্পিউটারগুলি ইনস্টলেশন সমর্থন করে না.
  • এই পদ্ধতিটি ঝুঁকি এবং নির্ভরযোগ্য ছাড়াই.
  • অ্যাপট্রান্সে স্থানান্তর এবং ডাউনলোডের জন্য 1.96 মিলিয়নেরও বেশি অ্যাপ্লিকেশন উপলব্ধ.
  • ম্যালওয়্যার বা অন্যান্য হুমকি থেকে 100% মুক্ত.
  1. অ্যাপট্রান্স ব্যবহার করে ম্যাকটিতে নেটফ্লিক্স কীভাবে ডাউনলোড করবেন
  • প্রথমে আপনার উইন্ডোজ বা ম্যাক কম্পিউটারে অ্যাপট্রান্স ডাউনলোড এবং ইনস্টল করুন.
  • “অ্যাপ্লিকেশন ডাউনলোডার” (অ্যাপ্লিকেশন ইনস্টলার) টিপুন এবং অনুসন্ধান বারে নেটফ্লিক্স আনুন.

ডাউনলোডার অ্যাপ

  • একবার আপনি নেটফ্লিক্স খুঁজে পেয়ে, আইকনটি টিপুন তারপরে আপনার অ্যাপল আইডি আইডেন্টিফায়ারগুলির সাথে সংযুক্ত করুন.

অ্যাপল আইডি সংযোগ

অ্যাপল আইডি সংযোগ

আপনার অ্যাপল আইডেন্টিফায়ার প্রবেশের পরে, অ্যাপট্রান্স নেটফ্লিক্স অ্যাপ্লিকেশনটি ডাউনলোড শুরু করবে. আপনি অ্যাপ্লিকেশন লাইব্রেরিতে ডাউনলোড প্রক্রিয়াটি পরীক্ষা করতে পারেন.

  • অবশেষে, ডাউনলোড শেষ হয়ে গেলে, আপনার ম্যাকটিতে নেটফ্লিক্স রফতানি করতে “রফতানি” টিপুন.

এখন আপনার এম 1 ম্যাকটিতে নেটফ্লিক্স অ্যাপ্লিকেশনটি ব্যবহার করা সম্ভব.

উপসংহার

এই মুহুর্তের জন্য, কোনও অফিসিয়াল নেটফ্লিক্স অ্যাপ্লিকেশন উপলব্ধ নেই. এবং ওয়েবটিতে আপনি যে বিজ্ঞাপনগুলি খুঁজে পান সেগুলি অ্যাপ্লিকেশনটির দূষিত সংস্করণগুলি অফার করে. তাই সতর্কতা অবলম্বন করা. ভাগ্যক্রমে, অ্যাপট্রান্স অ্যাপ্লিকেশন সহ, আপনি ফাইলটি ডাউনলোড করতে পারেন .অফিসিয়াল নেটফ্লিক্স আইপিএ এবং এটি এম 1 ম্যাক এ ইনস্টল করুন. সুতরাং, অ্যাপট্রান্স আপনাকে আপনার কম্পিউটারে অন্যান্য অ্যাপ্লিকেশনগুলি ডাউনলোড করতে এবং এমনকি এগুলি আপনার আইফোন বা অন্যান্য আইওএস ডিভাইসে স্থানান্তর করতে দেয়. এছাড়াও, এই সফ্টওয়্যারটি আপনাকে আপনার হোয়াটসঅ্যাপ ব্যাকআপ পুনরুদ্ধার করতে দেয়.

আপনি যদি এই টিউটোরিয়ালটি দরকারী বলে মনে করেন তবে এটি সামাজিক নেটওয়ার্কগুলিতে ভাগ করে নিতে দ্বিধা করবেন না.

রনি মার্টিন

আইমোবিয়া দলের সদস্য এবং অ্যাপল ফ্যান, আরও বেশি ব্যবহারকারীদের আইওএস এবং অ্যান্ড্রয়েড সম্পর্কিত বিভিন্ন ধরণের সমস্যা সমাধান করতে সহায়তা করতে পছন্দ করে.

ম্যাকের জন্য নেটফ্লিক্স

নেটফ্লিক্স

নেটফ্লিক্স একটি স্ট্রিমিং প্ল্যাটফর্ম যা 1997 সালে যুক্তরাষ্ট্রে তৈরি হয়েছিল. সাম্প্রতিক বছরগুলিতে, তিনি ফিল্ম এবং সিরিজ সম্পর্কিত অন -ডেম্যান্ড ভিডিওতে (ভিওডি) বিশ্বনেতা হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন.

নেটফ্লিক্স, এটি কীভাবে কাজ করে ?

নেটফ্লিক্সের অপারেশন প্রাথমিক: সাবস্ক্রিপশনের সাবস্ক্রিপশনের বিনিময়ে ব্যবহারকারীর একটিতে অ্যাক্সেস রয়েছে প্রোগ্রামগুলির বিশাল ক্যাটালগ. তিনি এইভাবে পারেন সীমাহীন সিনেমাগুলি দেখুন, টিভি সিরিজ, নির্দিষ্ট টিভি শো বা এমনকি ডকুমেন্টারি. এই প্রোগ্রামগুলি মার্কিন যুক্তরাষ্ট্র, ফ্রান্স বা যুক্তরাজ্য সহ বিশ্বের অনেক দেশে উত্পাদিত হয়.নেটফ্লিক্স যদি আন্তর্জাতিকভাবে অডিওভিজুয়াল ল্যান্ডস্কেপের অন্যতম নায়ক হয়ে উঠেছে তবে এটি তার ইন্টারফেসের সরলতার জন্যও এবং এর অফারের বৈচিত্র্য. প্রতিটি ফিল্মে বা আপনার প্রিয় সিরিজের পরবর্তী পর্বগুলিতে অ্যাক্সেস আপনার উপর খুব স্বাভাবিকভাবেই সম্পন্ন হয়েছে উইন্ডোজ বা ম্যাক কম্পিউটার, একটি বিশেষভাবে নিখুঁত এবং এরগোনমিক মেনু ধন্যবাদ.

নেটফ্লিক্স অ্যাপ্লিকেশনটির সুবিধাগুলি কী কী ?

মূলত, নেটফ্লিক্স অ্যামাজন প্রাইম বা ওসিএসের মতো একটি ওয়েবসাইট. তবে অ্যাপ্লিকেশন আকারে এর বিকাশের জন্য ধন্যবাদ, আপনি অন্য ধরণের পরিষেবা থেকে উপকৃত হতে সক্ষম হবেন এবং অ্যাক্সেস পাবেন নতুন বৈশিষ্ট. প্রথমত, আপনি এখন সুবিধা নিতে সক্ষম হবেন আপনার নেটফ্লিক্স অ্যাকাউন্ট আপনার আইফোন বা অ্যান্ড্রয়েড মোবাইল ফোন দিয়ে শুরু করে যে কোনও ধরণের ডিভাইসে.তবে নেটফ্লিক্স অ্যাপ্লিকেশনটির সুবিধার তালিকা সেখানে থামে না. উদাহরণস্বরূপ, আপনি সক্ষম হবেন অফলাইন থাকার সময় নেটফ্লিক্স সামগ্রী দেখুন. যদি আপনাকে ইন্টারনেট সংযোগ ছাড়াই পরিবহন এবং ভ্রমণ করতে হয় তবে আপনি এইভাবে পারেন পরবর্তী পর্বগুলি ডাউনলোড করুন তৃতীয় -পার্টির সফ্টওয়্যার যেমন 4K ভিডিও ডাউনলোডার না করে আপনার সিরিজ থেকে. সুরক্ষা এবং গোপনীয়তা নেটফ্লিক্সের জন্যও গুরুত্বপূর্ণ: একটি বোতামে ক্লিক করে আপনি আপনার কুকিজ অ্যাক্সেস করতে পারেন এবং সম্ভবত সেগুলি মুছতে পারেন.

নেটফ্লিক্সে ফিল্ম এবং সিরিজগুলি কী কী ?

নেটফ্লিক্স তার গ্রাহকদের ফিল্ম, সিরিজ এবং ডকুমেন্টারিগুলির একটি ক্যাটালগ সরবরাহ করে যা বর্তমান বাজারে সামান্য সমতুল্য রয়েছে. সম্পূর্ণ না হয়ে এটি ডিজনির মতো মূল প্রতিযোগীদের তুলনায় অনেক বেশি বৈচিত্র্যময় +. তবে তবুও আপনার জানা উচিত যে এগুলি মূলত আমেরিকান প্রযোজনা এবং নতুন বৈশিষ্ট্য যা এই প্ল্যাটফর্মে সম্মানিত.নেটফ্লিক্সের অন্যতম বৈশিষ্ট্য হ’ল এর আর্থিক শক্তি এটি বিকাশ করতে দেয় তার নিজের সৃষ্টি সিরিজ এবং সিনেমার ক্ষেত্রে. কিছু কিছু এমনকি বিশ্বজুড়ে বড় ইভেন্টগুলিতে ভূষিত করা হয়, যেমন কান ফিল্ম ফেস্টিভাল. নেটফ্লিক্সে, তাই আছে সমস্ত স্বাদ জন্য অডিওভিজুয়াল, এবং প্রচুর ব্যতিক্রম আছে.

নেটফ্লিক্সের সাবস্ক্রিপশন কেমন ?

আপনি ওয়েবসাইটের মাধ্যমে যান বা অ্যাপ্লিকেশনটির সর্বশেষতম সংস্করণ উইন্ডোজ 10 এর জন্য নেটফ্লিক্স, সাবস্ক্রিপশন সিস্টেম একই. প্রাথমিক অফারটি খুব অ্যাক্সেসযোগ্য. আপনি যত বেশি ব্যয়বহুল, তত বেশি আপনি নেটফ্লিক্সের সাথে সংযুক্ত পর্দার সংখ্যা বাড়িয়ে তুলতে পারেন (এক থেকে চার) এবং চিত্রের গুণমান উন্নত করতে.

নেটফ্লিক্স সহ ভিওডিতে যান

আজ, বিশ্বজুড়ে চলচ্চিত্র এবং সিরিজের প্রেমীরা নেটফ্লিক্স জানেন. এবং যদি তাদের বেশিরভাগই এই প্ল্যাটফর্মে সাবস্ক্রিপশন নিতে বেছে নিয়েছেন তবে এটি অডিওভিজুয়াল সামগ্রীর ক্ষেত্রে একটি অতুলনীয় অফার রয়েছে: চলচ্চিত্র, সিরিজ, ডকুমেন্টারি, নতুন বৈশিষ্ট্য, ব্যতিক্রম.নেটফ্লিক্স অ্যাপ্লিকেশনটি আপনাকে ওয়েব প্ল্যাটফর্মের মাধ্যমে না গিয়ে আপনার নেটফ্লিক্স অ্যাকাউন্টে অ্যাক্সেস করার অনুমতি দেবে. যারা ইন্টারনেটে অ্যাক্সেস না করে তাদের কম্পিউটার বা ফোনে নেটফ্লিক্স সামগ্রী দেখতে সক্ষম হতে চান তাদের পক্ষে এটি খুব ব্যবহারিক.

  • কয়েক মিলিয়ন ব্যবহারকারীর সাথে গ্লোবাল ভিওডি রেফারেন্স
  • একটি পরিষ্কার ইন্টারফেস যা থিম অনুসারে ফিল্মগুলিকে শ্রেণিবদ্ধ করে
  • একক অ্যাকাউন্টের সাথে বেশ কয়েকটি ডিভাইস যুক্ত করার সম্ভাবনা
  • নেটফ্লিক্স অ্যাপ্লিকেশন আপনাকে অফলাইন প্রোগ্রামগুলি দেখার অনুমতি দেয়