উইন্ডোজের জন্য নেটফ্লিক্স – এটি আপটোডাউন থেকে বিনামূল্যে ডাউনলোড করুন, নেটফ্লিক্স (বিনামূল্যে) ডাউনলোড করুন – ক্লাবিক

নেটফ্লিক্স কম্পিউটার

নেটফ্লিক্স একটি মাসিক সাবস্ক্রিপশন মডেল অনুযায়ী কাজ করে, বিভিন্ন পরিকল্পনার সাথে যা উপলভ্য পর্দার সংখ্যায় এবং প্রচারে পরিবর্তিত হয়. কোনও অনুপ্রবেশকারী বিজ্ঞাপন ছাড়াই এটি কোনও বাধা ছাড়াই কোনও বাধা ছাড়াই গ্যারান্টি দেয়.

নেটফ্লিক্স

নেটফ্লিক্স হ’ল পিসির জন্য নেটফ্লিক্স প্রোগ্রাম, ধন্যবাদ আপনি আপনার কম্পিউটারে বিশ্বের ডেম্যান্ড প্ল্যাটফর্মের সর্বাধিক বিখ্যাত ভিডিওর বিশাল ক্যাটালগটি অ্যাক্সেস করতে পারেন. আপনার যদি উইন্ডোজ অপারেটিং সিস্টেম থাকে তবে এই অ্যাপ্লিকেশনটি আপনাকে পুরোপুরি অভিযোজিত ইন্টারফেসের জন্য যে কোনও সিনেমা বা সিরিজ অ্যাক্সেস করতে দেয়.

একবার আপনি নেটফ্লিক্স খোলার পরে, ক্যাটালগের সামগ্রীটি অ্যাক্সেস করতে আপনাকে কেবল আপনার প্রোফাইলে যেতে হবে, যদি আপনি অন্যান্য ব্যবহারকারীদের সাথে অ্যাকাউন্টটি ভাগ করেন তবে. আপনার জানা উচিত যে এটি চাহিদার একটি প্ল্যাটফর্ম যার অ্যালগরিদম আপনার স্বাদ অনুসারে ফিল্ম এবং সিরিজের আয়োজন করে, যার অর্থ আপনি দেখতে চান এমন কিছু খুঁজে পেতে আপনি বেশি সময় নেবেন না. এমনকি এমন তালিকা তৈরি করার সম্ভাবনা রয়েছে যেখানে আপনি যে সামগ্রীটি আপনার সবচেয়ে বেশি আগ্রহী তা সংরক্ষণ করতে পারেন.

নেটফ্লিক্সের আর একটি উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হ’ল আপনি আপনার প্রয়োজন অনুসারে প্রতিটি সামগ্রীর ভাষা এবং সাবটাইটেলগুলি পরিবর্তন করতে পারেন. বেশিরভাগ বিষয়বস্তু একই সাথে 190 টিরও বেশি দেশে প্রকাশিত হয়, যার অর্থ অনেকগুলি চলচ্চিত্র এবং সিরিজ বিভিন্ন ভাষায় দ্বিগুণ করা হয়েছে.

উইন্ডোজের জন্য নেটফ্লিক্স অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে আপনি ব্রাউজারটি ব্যবহার না করে সহজেই আপনার পিসিতে সিনেমা এবং সিরিজ দেখতে পারেন. সুতরাং আপনি অ্যান্ড্রয়েড সংস্করণের মতো আপনার সামগ্রীটি প্রায় একইভাবে দেখতে পারেন.

কার্লোস মার্টিনেজ দ্বারা পর্যালোচনা আপটোডাউন স্থানীয়করণ দল অনুবাদ করেছেন

অধিক তথ্য

লাইসেন্স বিনামূল্যে
অপারেটিং সিস্টেম উইন্ডোজ
বিভাগ সিনেমা
ভাষা ফরাসি

নেটফ্লিক্স

নেটফ্লিক্স একটি এসভিওডি প্ল্যাটফর্ম. আপনি এই অনলাইন সাবস্ক্রিপশন পরিষেবাটিতে অ্যাক্সেস করতে পারেন তবে কম্পিউটার, টেলিফোন, ট্যাবলেট, স্মার্ট টিভি, মাল্টিমিডিয়া প্লেয়ার, গেম কনসোল ইত্যাদিও অ্যাক্সেস করতে পারেন.

3.4 (2501 নোট)

37291 ( 30 দিন )

সাইট দেখুন

ডাউনলোড অ্যান্ড্রয়েডের জন্য

ডাউনলোড আইওএসের জন্য

ডাউনলোড উইন্ডোজের জন্য

এটি সুপারিশ করুন: থাম্ব_আপ থাম্ব_ডাউন

নেটফ্লিক্স একটি ভিডিও -অন -অনুরোধ ভিডিও প্ল্যাটফর্ম. সিরিজ, চলচ্চিত্র, ডকুমেন্টারি, অ্যানিমেটেড অঙ্কন এবং শোগুলির বিস্তৃত অফার রয়েছে. নেটফ্লিক্স একটি অ্যাক্সেসযোগ্য অনলাইন পরিষেবা এবং বিভিন্ন ধরণের ডিভাইসে: কম্পিউটার (উইন্ডোজ, ম্যাক), স্মার্টফোন (আইওএস অ্যাপ্লিকেশন, অ্যান্ড্রয়েড), স্মার্ট টিভি, গেম কনসোল এবং আরও অনেকগুলি.

নেটফ্লিক্স কেন ব্যবহার করুন ?

ক্লাবিক

মূলত একটি ডিভিডি ভাড়া এবং ক্রয় সাইটের প্রস্তাব দেওয়া, নেটফ্লিক্স ইনক. 2007 সালে ভিডিও স্ট্রিমিং মার্কেটে শুরু হয়েছিল এবং 2014 সালে ফ্রান্সে এর এসভিওডি প্ল্যাটফর্ম চালু করেছে. আজ, এই অনলাইন পরিষেবাটি বিশ্বব্যাপী পরিচিত এবং এতে 230 মিলিয়নেরও বেশি ব্যবহারকারী রয়েছে (সিনেমা, পপ সংস্কৃতি ইত্যাদি প্রেমিক). এটি 190 টি দেশ এবং প্রায় ত্রিশটি ভাষায় উপস্থিত রয়েছে. নেটফ্লিক্সের অফারে 4000 টিরও বেশি কাজ রয়েছে: চলচ্চিত্র, সিরিজ, কার্টুন তবে মঙ্গা, রিয়েলিটি টিভি শো, ডকুমেন্টারি ইত্যাদি.

ক্লাবিক

এর ডিজনি+ বা অ্যাপল টিভি+ প্রতিযোগীদের মতো, এই প্ল্যাটফর্মটি মূল সিরিজ এবং ফিল্ম সরবরাহ করে. নেটফ্লিক্সের প্রথম সাফল্যের মধ্যে যেমন কাজ রয়েছে কমলা নতুন কালো বা তাসের ঘর. এই শেষ প্রকল্পটি 3 টি প্রাইমটাইম এমি অ্যাওয়ার্ডস পেয়েছে, এটি ইন্টারনেটে এসভিওডির ইতিহাসে প্রথম. নিয়মিত মনোনীত, নেটফ্লিক্স পরিষেবাও অস্কার জিতেছে এবং ইন্টারেক্টিভ সামগ্রী সরবরাহ করে উদ্ভাবন করতে সক্ষম হয়েছে.

এই স্ট্রিমিং অ্যাপ্লিকেশনটি শিশু সহ সমস্ত শ্রোতাদের লক্ষ্য করে (তাদের উপযুক্ত প্রোগ্রাম সহ একটি বিশেষ অ্যাকাউন্টও থাকতে পারে). প্রকল্পগুলির সমস্ত স্টাইল অন্তর্ভুক্ত রয়েছে: অ্যাকশন, হরর, নাটক, কৌতুক, অ্যাডভেঞ্চার এবং আরও অনেক.

নেটফ্লিক্স ক্যাটালগ

ডিজনি+ এর মতো প্রতিযোগীদের তুলনায় যাদের আরও বেশি পারিবারিক দৃষ্টিভঙ্গি রয়েছে, নেটফ্লিক্সের অত্যন্ত বৈচিত্রময় সামগ্রী রয়েছে. সেরা চলচ্চিত্র এবং সিরিজ হাইলাইট করা হয় এবং জেনার দ্বারা বাছাই করা হয়. এখানে, উদাহরণস্বরূপ, তালিকাভুক্ত কিছু কাজ:

  • অ্যাকশন এবং অ্যাডভেঞ্চার: লুপিন, নারকোস, গোথাম, ওয়ান্ডার ওম্যান, খারাপ ছেলে, মিশন ইম্পসিবল, দ্য প্যাট্রিয়ট…
  • এনিমে: চিহিরোর জার্নি এবং ডিরেক্টর মিয়াজাকি, দ্য উইচারের আরও অনেক অ্যানিমেটেড চলচ্চিত্র: দ্য ওল্ফের দুঃস্বপ্ন, নারুটো ফিল্মস অ্যান্ড সিরিজ, সেভেন ডেডলি সিনস, ডেমন স্লেয়ার…
  • কমেডি: দশ শতাংশ, জিনি এবং জর্জিয়া, বিগ ব্যাং থিওরি, অবিচ্ছেদ্য কিমি শ্মিট, দ্য আইটি ভিড়, দ্য গুড প্লেস…
  • নাটক: ক্রাউন, পিকি ব্লাইন্ডার্স, বোরজেন, গডলেস, আবিষ্কার আন্না…
  • এসএফ এবং ফ্যান্টাস্টিক: লুসিফার, ব্ল্যাক মিরর, স্ট্র্যাঞ্জার থিংস, ছায়া ও হাড়, মিষ্টি দাঁত, ছাতা একাডেমি, অ্যাডাম সময়ের সাথে সাথে…
  • অন্যান্য অনেক ঘরানা বিদ্যমান: হরর, রোম্যান্স, পুলিশ, থ্রিলার, ডকুমেন্টারি, স্ট্যান্ড-আপ ইত্যাদি.

এর সর্বশেষ খবরে নেটফ্লিক্স লাইভ ফর্ম্যাটে আগ্রহী ছিল এবং সম্প্রতি একটি লাইভ স্ট্যান্ড-আপ শো সম্প্রচারিত হয়েছিল. একটি নতুন বিকল্প, “ওয়াচ লাইভ” বোতামের আকারে, এসভিওডি প্ল্যাটফর্মে উপলক্ষে যুক্ত করা হয়েছে. নোট করুন যে নেটফ্লিক্সে গেমস খেলাও সম্ভব.

ফলাফল ব্যক্তিগতকরণ

নেটফ্লিক্স ফলাফলগুলি ব্যক্তিগতকৃত করে এবং তাদের সর্বশেষ দর্শনগুলিতে সংগৃহীত ডেটা দ্বারা অনুপ্রাণিত প্রোগ্রামগুলির গ্রাহকদের কাছে ফিরে যায়. এই এসভিওডি প্ল্যাটফর্মের অ্যালগরিদম বিশ্লেষণ করে, বাস্তবে, ব্যবহারকারীদের দ্বারা দেখা চলচ্চিত্র এবং সিরিজ এবং পরামর্শ দেয়. তিনি নির্দিষ্ট সামগ্রী স্বয়ংক্রিয়ভাবে মুছে ফেলার মাধ্যমে দর্শকের স্বাদে হোম পৃষ্ঠাটিকে মানিয়ে দেন. উদাহরণস্বরূপ, যদি আমরা কোনও ডকুমেন্টারি ফিল্ম দেখি, তবে অন্যটি, একটি ভাল সুযোগ রয়েছে যে, পরবর্তী ব্যবহারের সময়, পৃষ্ঠাটি একই ধরণের সমস্ত প্রোগ্রামগুলিতে যায়.

এটিও লক্ষ করা উচিত যে গ্রাহকরা একটি চলচ্চিত্র, সিরিজ, ডকুমেন্টারি ইত্যাদি পছন্দ করে তাদের পছন্দগুলি নির্দেশ করতে পারেন. আমরা পারি :

  • আমরা একটি উত্পাদন পছন্দ করেছি তা বলতে একটি উত্তোলিত থাম্ব আইকনে ক্লিক করুন.
  • দুই ইঞ্চি সহ একটি আইকনে ক্লিক করুন যে আমরা সত্যিই একটি প্রোগ্রাম পছন্দ করি.
  • নেটফ্লিক্সকে বলতে যে আমরা কোনও ফিল্ম বা অন্যকে ঘৃণা করি তা বলার জন্য একটি ইনফর্ম আইকনে ক্লিক করুন.

অ্যালগরিদম এর সুপারিশগুলি নিখুঁত করতে এর গ্রাহকদের পছন্দের তালিকার উপর ভিত্তি করেও রয়েছে.

নেটফ্লিক্স বৈশিষ্ট্য

প্রথমত, নেটফ্লিক্স তার গ্রাহকদের ব্যক্তিগতকৃত প্রোফাইল তৈরি করতে দেয়. আপনি একটি অবতার, আপনার অ্যাকাউন্টের ভাষা, এর বয়স বিভাগ (যুব প্রোগ্রামগুলির ফিল্টারিংয়ের জন্য) চয়ন করতে পারেন এবং স্বয়ংক্রিয় পাঠের বিকল্পগুলি নির্বাচন করতে পারেন (পর্বের পর্ব, মরসুমের পরে মরসুম, নেভিগেশনের সময় একটি ট্রেলার পড়া ইত্যাদি।.)).

নেটফ্লিক্স স্ট্রিমিং প্ল্যাটফর্মের হোম পৃষ্ঠাটি নিম্নলিখিত হিসাবে সংগঠিত হয়েছে:

  • আমরা প্রথমে তার পছন্দের তালিকাটি খুঁজে পাই তবে ফিল্মগুলি এবং সিরিজগুলি দেখা হচ্ছে.
  • পরিষেবাটি তখন সংবাদটি উপস্থাপন করে, মুহুর্তের প্রবণতা এবং অন্যান্য গ্রাহকদের দ্বারা প্রশংসিত সামগ্রী.
  • তারপরে ব্যবহারকারীর স্বাদ অনুসারে থিম অনুসারে চলচ্চিত্র এবং সিরিজের একটি নির্বাচন আসে.
  • শীর্ষ 10 সেরা চলচ্চিত্র বা সিরিজও দেওয়া হয়.

উপরের ব্যানারে, নতুন পণ্য, যুব বিষয়বস্তু বা ভাষা প্রোগ্রামগুলিতে দ্রুত অ্যাক্সেসও রয়েছে. এই ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মটি আপনাকে ডাবড বা সাবটাইটেলযুক্ত সংস্করণে, প্রায় ত্রিশটি ভাষায় সামগ্রী খুঁজে পেতে দেয়. নেটফ্লিক্স প্ল্যাটফর্মের ফরাসি সংস্করণে, ফিল্টারগুলি ব্রিটিশ, ইউরোপীয়, আমেরিকান ইত্যাদি প্রোগ্রামগুলি ফিরিয়ে আনা সম্ভব করে তোলে. বিজ্ঞপ্তিগুলি অনুসরণ করা সামগ্রীর খবরে বা ভবিষ্যতের প্রকাশের তারিখে গ্রাহকদের সরবরাহ করে. একটি বুদ্ধিমান অনুসন্ধান উপলব্ধ.

একটি ভিডিওর থাম্বনেইল (ফিল্ম, ডকুমেন্টারি, সিরিজ বা অন্যান্য) উড়ে যাওয়ার মাধ্যমে আপনি আপনার ট্রেলারটির জন্য আপনার ট্রেলারটি দেখতে পারেন, যেমন কাজের মতো বা আপনার প্রিয় তালিকায় যুক্ত করতে না. কিছু তথ্য দেওয়া হয়: সুপারিশের শতাংশ, আইনী বয়স, সময়কাল, ভিডিওর গুণমান, ট্যাগ. ভিগনেটগুলিও ইঙ্গিত দেয় যে ফিল্মটি শীর্ষ 10 এর অংশ কিনা বা কোনও নতুন সিরিজের মরসুম উপলব্ধ কিনা.

আরও তথ্যের জন্য ক্লিক করে, আমরা অতিরিক্ত ডেটা (বিতরণ, উপলব্ধি, লিঙ্গ, সংগ্রহ, অনুরূপ শিরোনাম, ট্রেলার ইত্যাদি সহ একটি বিশদ শীট অ্যাক্সেস করি.)). আমরা এটিও করতে পারি, যদি এটি বিভিন্ন অংশে কোনও সিরিজ বা ডকুমেন্টারি হয় তবে উপলভ্য asons তু এবং এপিসোডগুলির সাথে পরামর্শ করুন (একটি সংক্ষিপ্ত সংক্ষিপ্তসার সহ).

একবার সামগ্রীটি চালু হয়ে গেলে, বিকল্পগুলি ক্লাসিক: পড়া, অগ্রগতি বা 10 সেকেন্ডের মধ্যে পড়ে যাওয়া, ভলিউম সামঞ্জস্য, নিম্নলিখিত পর্বে যাওয়া, সাবটাইটেলগুলি, পড়ার গতি, পূর্ণ পর্দা. অন্যান্য নেটফ্লিক্স বৈশিষ্ট্যগুলির মধ্যে, আমরা একটি অফলাইন দেখার জন্য বিশেষভাবে উদ্ধৃত সামগ্রী ডাউনলোড করতে পারি.

নেটফ্লিক্স কীভাবে ব্যবহার করবেন ?

নেটফ্লিক্স অনলাইনে পাওয়া যায় তবে একটি অ্যাপ্লিকেশন আকারেও. আমরা এই ভিডিও প্ল্যাটফর্মটি বিভিন্ন ডিভাইসে চাহিদা অনুসারে পরামর্শ করতে পারি:

  • কম্পিউটার (উইন্ডোজ, ম্যাক ইত্যাদি.)).
  • মোবাইল এবং ট্যাবলেট (আইওএস, অ্যান্ড্রয়েড).
  • আধু নিক টিভি.
  • ব্লু-রে পাঠক.
  • ডিকোডার (কমলা, এসএফআর, বক্স).
  • স্ট্রিমিং পাঠক (অ্যাপল টিভি, ক্রোমকাস্ট ইত্যাদি.)).
  • পিএস 3, পিএস 4, পিএস 5 এবং এক্সবক্স গেম কনসোলগুলি (360, এক, সিরিজ এক্স এবং এস).

আপনি প্রতি অ্যাকাউন্টে 5 টি পর্যন্ত প্রোফাইল তৈরি করতে পারেন. সাবস্ক্রিপশনগুলির উপর নির্ভর করে ডিভাইসের সংখ্যা পরিবর্তিত হয় (নীচে দেখুন).

নেটফ্লিক্সে কীভাবে সাবস্ক্রাইব করবেন ?

নেটফ্লিক্স ব্যবহার করতে, প্ল্যাটফর্মে সাবস্ক্রিপশন নেওয়া এবং একটি অ্যাকাউন্ট তৈরি করা প্রয়োজন. এই ভিডিও স্ট্রিমিং পরিষেবার অফিসিয়াল পৃষ্ঠায় যান, আপনার ইমেলটি নির্দেশ করুন এবং সাবস্ক্রাইব করার জন্য কয়েকটি পদক্ষেপ অনুসরণ করুন.

বেশ কয়েকটি সূত্র বিদ্যমান (কোনও পরীক্ষার সংস্করণ নেই):

  • বিজ্ঞাপনের সাথে প্রয়োজনীয় সাবস্ক্রিপশন, প্রতি মাসে 5.99 ইউরো দামে: এতে বিজ্ঞাপন অন্তর্ভুক্ত রয়েছে এবং প্রোগ্রামগুলির প্রাপ্যতা সীমাবদ্ধ করে. মোবাইল গেমগুলি সীমাহীন অ্যাক্সেসযোগ্য. আমরা উভয় ডিভাইসে এইচডি ভিডিও দেখতে পারি.
  • প্রয়োজনীয় সাবস্ক্রিপশন, প্রতি মাসে 8.99 ইউরোর দামে সীমাহীন সামগ্রী এবং গেমগুলিতে অ্যাক্সেস দেয় তবে বিজ্ঞাপন থাকে না. এটি ডাউনলোড কার্যকারিতা অন্তর্ভুক্ত.
  • স্ট্যান্ডার্ড সাবস্ক্রিপশন, প্রতি মাসে 13.49 ইউরোর দামে, একবারে দুটি ডিভাইসে এবং পূর্ণ এইচডি তে পূর্ববর্তী বিকল্পগুলি ছাড়াও অ্যাক্সেস দেয়.
  • প্রিমিয়াম সাবস্ক্রিপশন, প্রতি মাসে 17.99 ইউরোর দামে, আল্ট্রা এইচডি, 4 বিমান একই সময়ে অ্যাক্সেস দেয় পাশাপাশি একটি উন্নত শব্দ. আপনি 6 ডিভাইস থেকে প্রোগ্রাম ডাউনলোড করতে পারেন.

ভাল পরিকল্পনা: নেটফ্লিক্স এবং আরও অনেক কিছু কীভাবে তৈরি করবেন

আপনার কিছু ভিডিও স্ট্রিমিং সাবস্ক্রিপশন সংরক্ষণ করতে, খালের মাধ্যমে নেটফ্লিক্স অ্যাক্সেস করা সম্ভব+. প্রকৃতপক্ষে, এই পরিষেবার দোকানে, খাল+ sories এই পরিষেবার দোকানে অফার. খাল+চ্যানেল ছাড়াও, এই সূত্রটি ওসিএস, প্যারামাউন্ট+, ডিজনি+এবং নেটফ্লিক্স (স্ট্যান্ডার্ড) থেকে এসভিওডি প্রোগ্রাম সরবরাহ করে.

পুরোটি মাসিক সাবস্ক্রিপশনে প্রতি মাসে 25.99 ইউরোর দামে উপলব্ধ. একটি 24 -মঞ্চ সূত্রও বিদ্যমান.

নেটফ্লিক্স বিকল্প

নেটফ্লিক্স যদি ভিডিও স্ট্রিমিংয়ে নেতা হয় তবে প্রতিযোগিতা বরং শক্ত. আসুন আমরা বিশেষত অ্যামাজন প্রাইম ভিডিও প্ল্যাটফর্মটি উদ্ধৃত করি, আরও সাশ্রয়ী মূল্যের দাম এবং অনেকগুলি মূল প্রোগ্রাম (আমাদের শেষ, পাওয়ারের রিং ইত্যাদি।.)).

আমরা ডিজনি+প্ল্যাটফর্মটিও উল্লেখ করতে পারি, যার আরও আকর্ষণীয় দাম রয়েছে. ডিজনি ক্লাসিকগুলি ছাড়াও এর দুর্দান্ত সুবিধা হ’ল একচেটিয়া লাইসেন্স দেওয়া, প্রিয় টু পপ সংস্কৃতি: স্টার ওয়ার্স, মার্ভেল, পিক্সার ইত্যাদি।. স্টার অফারের সাথে, এই স্ট্রিমিং পরিষেবাটি তার প্রাপ্তবয়স্কদের অফারটি প্রসারিত করারও চেষ্টা করে.

অবশেষে, আসুন আমরা অ্যাপল টিভি+প্ল্যাটফর্মটি উদ্ধৃত করি, যা পরিমাণের চেয়ে মানের উপর বাজি রেখেছে. এর প্রতিযোগীদের তুলনায় দৃশ্যত উচ্চতর, এটিতে দুর্দান্ত প্রোগ্রাম রয়েছে.

উইন্ডোজের জন্য নেটফ্লিক্স

নেটফ্লিক্স

নেটফ্লিক্স: একটি অন্তহীন বিনোদন মহাবিশ্ব অন্বেষণ করুন !

নেটফ্লিক্সের জগতে নিজেকে নিমজ্জিত করুন, যেখানে সবচেয়ে উত্তেজনাপূর্ণ গল্পগুলি হাতে ফিরে আসে. উচ্চ মানের সিনেমাটোগ্রাফি আবিষ্কার করুন, বিশ্বজুড়ে সিরিজ আবিষ্কার করুন এবং আপনার প্রিয় ঘরানার একটি অন্তহীন ম্যারাথন উপভোগ করুন. চূড়ান্ত বিনোদন অভিজ্ঞতা বেঁচে থাকার জন্য আর অপেক্ষা করবেন না ! আজ নেটফ্লিক্স ডাউনলোড করুন এবং আপনার সিনেমাটোগ্রাফিক অ্যাডভেঞ্চার শুরু করুন.

আপনার পকেটে সিনেমাটিক বৈচিত্র্য !

নেটফ্লিক্স নিজেকে শীর্ষস্থানীয় স্ট্রিমিং প্ল্যাটফর্ম হিসাবে চিহ্নিত করেছে, শিশুদের জন্য চলচ্চিত্র, সিরিজ, ডকুমেন্টারি এবং প্রোগ্রামগুলির একটি বৃহত ক্যাটালগ সরবরাহ করে. এর সাধারণ ইন্টারফেসের জন্য ধন্যবাদ, ব্যবহারকারীরা বেশ কয়েকটি প্রোফাইল তৈরি করতে পারেন, গ্রহণ করতে পারেন পছন্দগুলির উপর ভিত্তি করে সুপারিশগুলি এবং ব্যক্তিগতকৃত তালিকাগুলি তৈরি করুন পরে দেখার বিষয়বস্তু. এছাড়াও, নেটফ্লিক্স আপনাকে এটি অফলাইনে দেখার জন্য সামগ্রী ডাউনলোড করতে দেয় যা ইন্টারনেট অ্যাক্সেস ছাড়াই পরিস্থিতিতে এর ব্যবহারকে সহজতর করে.

অ্যাপ্লিকেশনটি তার গতি এবং তরলতা দ্বারা পৃথক করা হয়. এমনকি প্রচুর পরিমাণে ডেটা পরিচালনা করার সময়, যেমনটি অনুকূল মানের কয়েকটি মরসুমের সাথে সিরিজের ক্ষেত্রে, প্ল্যাটফর্মটি একটি অনুকূল প্রতিক্রিয়া এবং ডাউনলোড সময় প্রদর্শন করে.

নেটফ্লিক্স খুব সহজেই একটিতে সংহত করা হয় অপারেটিং ডিভাইস এবং সিস্টেমের বিভিন্ন ধরণের. এছাড়াও, এটি সামাজিক নেটওয়ার্কগুলির সংযোগকে সুপারিশগুলি ভাগ করে নেওয়ার এবং আপনার বন্ধুরা কী প্রশংসা করে তা দেখার অনুমতি দেয়. সংহতকরণ তরল, কোনও বাধা ছাড়াই ব্যবহারকারীর অভিজ্ঞতার গ্যারান্টি দেয়.

নেটফ্লিক্স একটি স্বজ্ঞাত এবং সন্তোষজনক অভিজ্ঞতা প্রদানের জন্য অনেক প্রচেষ্টা উত্সর্গ করেছে. অ্যালগরিদমের উপর ভিত্তি করে সামগ্রীর নির্বাচন আপনি যেখানে রেখেছেন সেখানে এপিসোডগুলি পুনরায় শুরু করার স্বাচ্ছন্দ্য, অ্যাপ্লিকেশনটি ব্যবহারকারীর আরামকে কেন্দ্র করে. ভাষা এবং সাবটাইটেলগুলি পরিবর্তনের সম্ভাবনা বিশ্বব্যাপী অ্যাক্সেসযোগ্যতার জন্যও একটি সুবিধা.

নেটফ্লিক্স একটি মাসিক সাবস্ক্রিপশন মডেল অনুযায়ী কাজ করে, বিভিন্ন পরিকল্পনার সাথে যা উপলভ্য পর্দার সংখ্যায় এবং প্রচারে পরিবর্তিত হয়. কোনও অনুপ্রবেশকারী বিজ্ঞাপন ছাড়াই এটি কোনও বাধা ছাড়াই কোনও বাধা ছাড়াই গ্যারান্টি দেয়.

স্মার্ট টেলিভিশন সহ বিভিন্ন ধরণের ডিভাইস, স্মার্টফোন এবং ট্যাবলেট এবং ভিডিও গেম কনসোলগুলিতে, নেটফ্লিক্স অ্যাক্সেসযোগ্যতার পক্ষে. এটি ভিজ্যুয়াল প্রতিবন্ধী ব্যবহারকারীদের জন্য নির্দিষ্ট শিরোনামের জন্য অডিও বিবরণ বিকল্পগুলিও সরবরাহ করে.

এইচবিও ম্যাক্স, ডিজনি+ এবং অ্যামাজন প্রাইম ভিডিওর মতো বাজারে অনেকগুলি স্ট্রিমিং পরিষেবার উপস্থিতি সত্ত্বেও নেটফ্লিক্স তার বিশাল ক্যাটালগ এবং মূল সামগ্রী উত্পাদনের সাথে দাঁড়াতে থাকে. প্রতিটি প্ল্যাটফর্মের কবজ থাকে তবে নেটফ্লিক্স খুব প্রাসঙ্গিক থাকতে সক্ষম হয়েছিল.

আমাদের প্রিয় সিরিজ এবং চলচ্চিত্রগুলি, আমরা যেখানেই যাই

নেটফ্লিক্স, এর বিশাল ক্যাটালগ এবং মূল বিষয়বস্তুতে ধ্রুবক উদ্ভাবন সহ, অনেক ব্যবহারকারীর প্রিয় স্ট্রিমিং প্ল্যাটফর্ম হিসাবে দৃ resection ়ভাবে প্রতিষ্ঠিত হয়েছে. অপ্টিমাইজড ব্যবহারকারীর অভিজ্ঞতার সাথে সম্পর্কিত বাজারের প্রবণতাগুলির সাথে প্রত্যাশা ও মানিয়ে নেওয়ার ক্ষমতা তার প্রভাবশালী অবস্থানটি নিশ্চিত করেছে. যদিও তিনি ক্রমবর্ধমান প্রতিযোগিতার মুখে রয়েছেন, তার প্রতি তাঁর প্রতিশ্রুতি বিভিন্নতা এবং সামগ্রীর গুণমান উল্লেখযোগ্য অবশেষ. যারা প্রথম -বিনোদনের অভিজ্ঞতা খুঁজছেন তাদের জন্য, নেটফ্লিক্স নিঃসন্দেহে একটি জ্ঞানী পছন্দ.

  • এমপ্লিও ক্যাটালোগো ডি কন্টিনিডোস
  • উচ্চ মানের মূল প্রযোজনা
  • ইন্টারফাজ স্বজ্ঞাত এবং বন্ধুসুলভ