নেটফ্লিক্স অ্যাকাউন্ট ভাগ করে নেওয়ার সমাপ্তি: নতুন নিয়মগুলি কী কী, এটি কীভাবে কাজ করে?, নেটফ্লিক্স: অ্যাকাউন্ট শেয়ারিংয়ের সমাপ্তি, একটি কৌশল সর্বদা বিজয়ী ?

নেটফ্লিক্স: অ্যাকাউন্ট শেয়ারিংয়ের সমাপ্তি, একটি কৌশল সর্বদা বিজয়ী 

Contents

আপনি আপনার প্রধান আবাসে নেটফ্লিক্স ব্যবহার করেন (যা আপনি সেটিংসে কনফিগার করতে পারেন) ? আপনার গার্হস্থ্য ওয়াইফাইয়ের সাথে সংযুক্ত সমস্ত ডিভাইস পরিষেবাটি ব্যবহার করতে পারে (আপনার সূত্র দ্বারা অনুমোদিত পর্দার সীমার মধ্যে). প্রাথমিকভাবে নেটফ্লিক্স চাপিয়ে দেওয়ার পরিকল্পনা করেছিলপ্রতি 31 দিনে আপনার অ্যাকাউন্টটি কমপক্ষে একবার ব্যবহার করুন সম্ভাব্য অবরুদ্ধকরণ এবং যাচাইয়ের প্রক্রিয়া এড়াতে গার্হস্থ্য ওয়াইফাইয়ের মাধ্যমে. তবে মনে হয় যে এই ব্যবস্থাটি আমরা পরিত্যক্ত না হলেও সংযোগ স্থাপনের প্রয়োজন.

নেটফ্লিক্স অ্যাকাউন্ট ভাগ করে নেওয়ার সমাপ্তি: নতুন নিয়মগুলি কী কী, এটি কীভাবে কাজ করে ?

নেটফ্লিক্সে অ্যাকাউন্ট ভাগ করে নেওয়ার সমাপ্তি ধীরে ধীরে বেশ কয়েকটি দেশে মোতায়েন করা হয়. প্রচারটি আনুষ্ঠানিকভাবে ফ্রান্সে শুরু হয়েছে. তবে স্ট্রিমিং জায়ান্ট কীভাবে জালিয়াতিদের ফ্লাশ করার জন্য এটি করবে ? অ্যাকাউন্ট ভাগ করে নেওয়ার ক্ষেত্রে আমরা কী ঝুঁকি নিয়ে থাকি ? একটি উপ-অ্যাকাউন্টের জন্য কত খরচ হবে ? আমরা আপনাকে সবকিছু বলি.

  • নেটফ্লিক্সে অতিরিক্ত অ্যাকাউন্টের দাম কত হবে ?
  • নেটফ্লিক্স কখন অ্যাকাউন্ট ভাগ করে নেওয়া নিষিদ্ধ করবে ?
  • নেটফ্লিক্স: অতিরিক্ত সদস্যদের একই অধিকার থাকবে না
  • অ্যাকাউন্টের মালিকদের জন্য যে বিধিগুলি প্রযোজ্য হবে
  • কীভাবে পদক্ষেপে, ছুটিতে বা আপনার দ্বিতীয় বাড়ির বাসভবনে নেটফ্লিক্স ব্যবহার করবেন ?
  • নেটফ্লিক্স কীভাবে অ্যাকাউন্ট স্কোয়াটারগুলি সনাক্ত করে ?
  • নেটফ্লিক্স তার গ্রাহকদের সম্পর্কে আরও জানতে কৃত্রিম বুদ্ধিমত্তায় কল করতে পারে
  • আজ আমার নেটফ্লিক্স অ্যাকাউন্টটি ভাগ করার অধিকার আমার আছে? ? আমি ধরা পড়লে কি হচ্ছে ?
  • নেটফ্লিক্স: 2023 সালে বিভিন্ন সাবস্ক্রিপশন

নেটফ্লিক্স

230 মিলিয়নেরও বেশি লোকের নেটফ্লিক্সে অ্যাক্সেস রয়েছে. তবে যে পরিষেবাটি historical তিহাসিক সঙ্কটের একটি সময়কালের অভিজ্ঞতা অর্জন করছে তা জরুরিভাবে নতুন গ্রাহক নিয়োগ করতে হবে. এটি করার জন্য, নেটফ্লিক্স অবৈধ অ্যাকাউন্টগুলি ভাগ করে নেওয়ার সন্ধানের উপর নির্ভর করে. প্রকৃতপক্ষে, অনেক ব্যবহারকারী ব্যয় হ্রাস করতে তাদের অ্যাকাউন্টগুলি পুল করে. প্ল্যাটফর্মটি এই বাজিটি তৈরি করে যে তাদের মধ্যে অনেকেই তাদের নিজস্ব সাবস্ক্রিপশন চাপের মধ্যে নেবেন. আপনি যদি নেটফ্লিক্স অ্যাকাউন্টটি এমন কারও সাথে ভাগ করেন যিনি আপনার মতো ঠিকানায় বাস করেন না, তবে এর সুবিধা নিন কারণ এটি খুব শীঘ্রই বন্ধ হতে পারে.

নেটফ্লিক্সে অতিরিক্ত অ্যাকাউন্টের দাম কত হবে ?

নেটফ্লিক্স সবেমাত্র ঘোষণা করেছে যে অ্যাকাউন্ট ভাগ করে নেওয়ার সীমাবদ্ধতা এখন প্রয়োগ করা হয়েছে ফ্রান্সে, যুক্তরাষ্ট্রে এবং একশত দেশে বিশ্বব্যাপী. পাসওয়ার্ড ভাগ করে নেওয়া যা ফ্রান্সে এতদূর নিখরচায় ছিল তাই অর্থ প্রদান করে. এখন থেকে, সমস্ত গ্রাহক যারা তাদের বাড়ির বাইরে কোনও ব্যক্তির সাথে তাদের অ্যাকাউন্ট ভাগ করতে চান তাদের অর্থ প্রদান করতে হবে প্রতি মাসে 5 5.99. তুলনায়, আমেরিকান গ্রাহকদের প্রতি মাসে 8 ডলার দিতে হবে. অতিরিক্ত অ্যাকাউন্টের জন্য মূল্য এক দেশ থেকে অন্য দেশে এক নয়: উদাহরণস্বরূপ, আপনাকে অবশ্যই কানাডায় 7.99 সিএডি দিতে হবে (প্রায় 5.50 ডলার) তবে পর্তুগিজ ভাষায় কেবল € 3.99. ফ্রান্স তাই স্পেনের জন্য দামের সেটটির কাছাকাছি নিয়ে এসেছে যা € 5.99. একটি হার তুলনামূলকভাবে উচ্চ এবং বিজ্ঞাপনের সাথে সাবস্ক্রিপশনের দামের সাথে অভিন্ন. এই শেষ অফারটি, যা ইতিমধ্যে 1.4 মিলিয়ন ফরাসি লোককে আকর্ষণ করেছে এবং মাত্র 1 মিলিয়ন আমেরিকানদের মধ্যে, নেটফ্লিক্স সবচেয়ে সক্রিয়ভাবে প্রচার করতে চায় এমন সূত্র বলে মনে হচ্ছে.

নেটফ্লিক্স কখন অ্যাকাউন্ট ভাগ করে নেওয়া নিষিদ্ধ করবে ?

অ্যাকাউন্ট ভাগ করে নেওয়ার শিকার ফ্রান্সে চালু করা হয়েছে, এটি অফিসিয়াল. ফ্রান্সে নেটফ্লিক্স গ্রাহকরা তাই তাদের ব্যাখ্যা করে একটি ইমেল পাবেন যে তারা পারে তাদের বাড়ির সদস্যদের সাথে বিনামূল্যে তাদের অ্যাকাউন্ট ভাগ করুন. প্ল্যাটফর্মটি ছুটিতে বা চলতে থাকা লোকদের মধ্যে এবং অ্যাকাউন্টটি ব্যবহার করে এমন পরিবারের বাইরের লোকদের মধ্যে পার্থক্য তৈরি করবে. যারা অন্যান্য লোকদের সাথে তাদের অ্যাকাউন্ট ভাগ করতে চান তাদের তাই দুটি বিকল্পের মধ্যে পছন্দ রয়েছে. প্রথমটি হ’ল পরিমাণে ফি প্রদান করা অতিরিক্ত গ্রাহক যুক্ত করতে প্রতি মাসে 5 5.99. দ্বিতীয়টি হয় অন্য অর্থ প্রদানের অ্যাকাউন্টে একটি প্রোফাইল স্থানান্তর করুন. এটি বাড়ির বাইরের সদস্যদের তাদের নিজস্ব অ্যাকাউন্টে সাবস্ক্রাইব করার অনুমতি দেয় তবে তারা তাদের চলচ্চিত্র এবং সিরিজগুলি অগ্রগতিতে, তাদের প্রিয় তালিকা ইত্যাদি হারাতে পারে না. নেটফ্লিক্স 2022 সাল থেকে লাতিন আমেরিকার (পেরু, চিলি এবং কোস্টা-আইক্রা) 3 টি দেশে এর সিস্টেমটি অনুভব করেছিল. ফেব্রুয়ারি থেকে কানাডা, নিউজিল্যান্ড, স্পেন এবং পর্তুগাল এর সাপেক্ষে. এবং লাল এন ইতিমধ্যে ভাঙা হাঁড়ি প্রদান করে. পেইড অ্যাকাউন্ট শেয়ারিং মোতায়েনের পর থেকে স্পেনে নেটফ্লিক্স 1 মিলিয়ন ব্যবহারকারী হারিয়েছে.

নেটফ্লিক্স: অতিরিক্ত সদস্যদের একই অধিকার থাকবে না

অতিরিক্ত সদস্যরা “সাধারণ” গ্রাহক হিসাবে একই অধিকার থেকে পুরোপুরি উপকৃত হয় না. উদাহরণস্বরূপ, তারা তাদের সমস্ত ঘরের ডিভাইস থেকে নেটফ্লিক্স দেখতে পারে তবে কেবল একবারে একটি ডিভাইস সহ এবং শুধুমাত্র একটি প্রোফাইল আছে. এটিও নোট করুন যে এটি অ্যাকাউন্টের প্রাথমিক মালিক যাকে চালানটি দিতে হবে. সমস্ত ব্যবহারকারীকে তাদের স্বাদে অভিযোজিত সুপারিশগুলির সাথে তাদের প্রোফাইল রাখার অনুমতি দেওয়ার জন্য, নেটফ্লিক্স একটি কার্যকারিতাও চালু করেছে যা তাদের প্রোফাইলকে একটি নতুন অ্যাকাউন্টে স্থানান্তর করতে দেয়. এটি তাদের সকলের জন্য দরকারী যারা আর কারও অ্যাকাউন্ট ব্যবহার করতে পারে না.

নিয়ম যে প্রয়োগ হবে অ্যাকাউন্ট মালিকদের জন্য

আপনি আপনার প্রধান আবাসে নেটফ্লিক্স ব্যবহার করেন (যা আপনি সেটিংসে কনফিগার করতে পারেন) ? আপনার গার্হস্থ্য ওয়াইফাইয়ের সাথে সংযুক্ত সমস্ত ডিভাইস পরিষেবাটি ব্যবহার করতে পারে (আপনার সূত্র দ্বারা অনুমোদিত পর্দার সীমার মধ্যে). প্রাথমিকভাবে নেটফ্লিক্স চাপিয়ে দেওয়ার পরিকল্পনা করেছিলপ্রতি 31 দিনে আপনার অ্যাকাউন্টটি কমপক্ষে একবার ব্যবহার করুন সম্ভাব্য অবরুদ্ধকরণ এবং যাচাইয়ের প্রক্রিয়া এড়াতে গার্হস্থ্য ওয়াইফাইয়ের মাধ্যমে. তবে মনে হয় যে এই ব্যবস্থাটি আমরা পরিত্যক্ত না হলেও সংযোগ স্থাপনের প্রয়োজন.

কীভাবে পদক্ষেপে, ছুটিতে বা আপনার দ্বিতীয় বাড়ির বাসভবনে নেটফ্লিক্স ব্যবহার করবেন ?

  • ক এর ধারকদের জন্য প্রয়োজনীয় সাবস্ক্রিপশন : পর্যন্ত 1 অতিরিক্ত ঠিকানা
  • ক এর ধারকদের জন্য স্ট্যান্ডার্ড সাবস্ক্রিপশন : পর্যন্ত 2 অতিরিক্ত ঠিকানা
  • ক এর ধারকদের জন্য প্রিমিয়াম সাবস্ক্রিপশন : পর্যন্ত 3 অতিরিক্ত ঠিকানা

আপনি যদি আপনার স্মার্টফোনের সাথে লগ ইন করেন (কোনও বাড়ির অংশ হিসাবে নেটফ্লিক্স দ্বারা চিহ্নিত), আপনি যখন খুব বেশি দূরে সরে যাচ্ছেন না, আপনার অসুবিধা ছাড়াই আপনার অ্যাকাউন্টে অ্যাক্সেস করতে সক্ষম হওয়া উচিত. কমপক্ষে, আমরা আশা করি ..

আপনার দেশের বাড়িতে আপনার নেটফ্লিক্স অ্যাকাউন্টটি ব্যবহার করতে সক্ষম হতে ব্যর্থ, আপনি অন্যদিকে, এটি আপনার টেসলায় ব্যবহার করতে পারেন. প্রকৃতপক্ষে, টেসলাকে উত্সর্গীকৃত একটি কানাডিয়ান সাইটের মাধ্যমে নির্ভুলতা সরবরাহ করা হয়েছে. আমরা বিবেচনা করতে পারি যে এটি ফ্রান্সের তুলনামূলকভাবে খুব কম লোককে উদ্বেগিত করলেও এটি সুসংবাদ.

নেটফ্লিক্স কীভাবে অ্যাকাউন্ট স্কোয়াটারগুলি সনাক্ত করে ?

বেশ কয়েক সপ্তাহ অস্পষ্টতার পরে, নেটফ্লিক্স তার নতুন অ্যান্টি-শাম নীতিমালার কার্যক্রমে ওড়নাটি তুলেছে. সাইটটি স্পষ্টভাবে নির্দিষ্ট করে যে লোকেরা ” আপনার বাড়িতে যারা থাকেন না তাদের নেটফ্লিক্স দেখার জন্য তাদের নিজস্ব অ্যাকাউন্ট ব্যবহার করতে হবে (বা একটি সাব-অ্যাকাউন্টের মধ্য দিয়ে যান). সন্ধানের জন্য, পরিষেবাটি আইপি ঠিকানা, ডিভাইসের আইডি এবং অ্যাকাউন্টের সাথে সংযুক্ত ডিভাইসের মাধ্যমে অ্যাকাউন্টের ক্রিয়াকলাপের উপর ভিত্তি করে.

যদি আপনার বাড়ির বাইরে অবস্থিত কোনও ডিভাইস নিয়মিত আপনার অ্যাকাউন্ট ব্যবহার করে, নেটফ্লিক্স একটি যাচাই প্রক্রিয়া চালু করতে পারে.

  • প্রধান অ্যাকাউন্টধারক একটি লিঙ্ক সহ একটি বার্তা পাবেন.
  • এটি আপনাকে এমন একটি কোড অ্যাক্সেস দেবে যা যাচাইকরণ দ্বারা লক্ষ্যযুক্ত ডিভাইসটি প্রবেশের জন্য প্রয়োজনীয় হবে.
  • তারপরে নিজেকে কার্যকর করার জন্য আপনার কাছে কেবল 15 মিনিট সময় থাকবে.
  • কোডটির জন্য ধন্যবাদ, নেটফ্লিক্স আবার আপনার বাড়ির বাইরে 7 দিনের জন্য অ্যাক্সেসযোগ্য হয়ে উঠবে.

যারা প্রতারণা চালিয়ে যেতে চান তারা এইভাবে এই যাচাইকরণ প্রক্রিয়া দ্বারা বিরক্ত হবেন. আপনি যখন অ্যাকাউন্টধারীর সাথে থাকেন না তখন বিখ্যাত কোডটি পাওয়া এবং 15 মিনিটের ফ্ল্যাটে প্রবেশ করা সহজ হয় না.

একটি অগ্রাধিকার, এই কৌশলটি অ্যাকাউন্ট ভাগ করে নেওয়ার শেষের পর থেকে দুর্দান্তভাবে কাজ করে এবং পুরানো চিটারগুলি সাবস্ক্রাইব করছে: একমাত্র মার্কিন যুক্তরাষ্ট্রে সংস্থাটি 26 এবং 27 মে প্রায় 100,000 দৈনিক রেজিস্ট্রেশন রেকর্ড করেছে. এটি স্বাভাবিক, এবং আমরা আপনাকে ব্যাখ্যা করি কেন ভিপিএনগুলি আপনাকে অ্যাকাউন্ট ভাগ করে নেওয়ার ব্লককে বাইপাস করতে দেয় না.

নেটফ্লিক্স তার গ্রাহকদের সম্পর্কে আরও জানতে কৃত্রিম বুদ্ধিমত্তায় কল করতে পারে

জালিয়াতিদের সনাক্তকরণ পরিমার্জন করা, নেটফ্লিক্স অ্যাডোবের সাথে যুক্ত হবে এবং এইভাবে তার গ্রাহকদের আচরণ আরও ভাল বুঝতে. এই গোষ্ঠীটি, যা এখনও তার গ্রাফিক সরঞ্জামগুলি বিকাশ করে, প্রকৃতপক্ষে নেটফ্লিক্স, ডিজনি+ এবং এইচবিও সর্বোচ্চের সাথে অংশীদারিত্বের ঘোষণা দিয়েছে কৃত্রিম বুদ্ধিমত্তার প্রস্তাব এই এসভিওডি প্ল্যাটফর্মগুলির ব্যবহারকারীদের আচরণ আরও ভালভাবে বুঝতে সক্ষম. নামকরণ প্রাইমটাইম অ্যাকাউন্ট আইকিউ, এটি শনাক্তকারীদের ভাগ করে নেওয়ার পরিমাপ, পরিচালনা এবং নগদীকরণ করতে ব্যবহৃত হবে. “” 10 জনের মধ্যে প্রায় 4 জন আমেরিকান অন্য কেউ স্ট্রিমিং অ্যাকাউন্ট ব্যবহার করেন এবং সমস্ত ডি 2 সি স্ট্রিমিং অ্যাকাউন্টগুলির 29 % বাড়ির বাইরের অন্যান্য লোকের সাথে ভাগ করা হয় »বলেছেন অ্যাডোব.

নেটফ্লিক্স

“” আমেরিকান ভিডিও স্ট্রিমিং পরিষেবা সরবরাহকারীরা সাবস্ক্রিপশন শনাক্তকারীদের সাবস্ক্রিপশন অবৈধ ভাগ করে নেওয়ার কারণে বছরে 25 বিলিয়ন ডলার আয়ের ক্ষতির মুখোমুখি হন »গ্রুপটি উত্সাহিত করে.

অ্যাডোব অনুসারে, প্রক্রিয়া এনএত সহজ নয়. সনাক্তকরণ এবং জালিয়াতি ভাগ করে নেওয়ার সনাক্তকরণ কঠিন এবং ” গ্রাহক ক্রিয়াকলাপের একটি ইন -ডিপথ বোঝার প্রয়োজন যা ব্যবহারের মডেল, পরিশীলিত বিশ্লেষণ সরঞ্জাম এবং দর্শকদের তথ্য সম্পর্কিত তথ্য প্রয়োজন »».

মূল লাইনে, এই এআই নেটফ্লিক্সকে কোনও ব্যবহারকারীর আচরণ বোঝার অনুমতি দেবে. অ্যাকাউন্ট স্তরে যখন ভাগ করে নেওয়া হয় তখন সনাক্ত করা এবং একটি পুনরাবৃত্ত কৌশল অবলম্বন করা একটি “এর দিকে পরিচালিত করে এটি সনাক্ত করা সম্ভব করা উচিত” অনুকূল নগদীকরণ “সময়ের সাথে সাথে.

আজ আমার নেটফ্লিক্স অ্যাকাউন্টটি ভাগ করার অধিকার আমার আছে? ? আমি ধরা পড়লে কি হচ্ছে ?

প্ল্যাটফর্মটি যেমন সিজিইউগুলিতে নির্দেশ করে (বিভাগ 4).2), নেটফ্লিক্স পরিষেবা, পাশাপাশি আপনি পরিষেবার মাধ্যমে যে কোনও সামগ্রীতে অ্যাক্সেস করেন, ” ব্যক্তিগত এবং অ -বাণিজ্যিক ব্যবহারের জন্য সংরক্ষিত এবং আপনার বাড়ির বাইরের লোকদের সাথে ভাগ করা উচিত নয় »». দ্য নেটফ্লিক্স অ্যাকাউন্ট ভাগ করে নেওয়া তাই আনুষ্ঠানিকভাবে হয় নিষিদ্ধ.

সবচেয়ে খারাপ ক্ষেত্রে, নেটফ্লিক্স অ্যাকাউন্ট ভাগ করে নেওয়ার ক্ষেত্রে আপনি যা ঝুঁকি নিয়েছেন তা হ’ল আপনার সাবস্ক্রিপশনটির সমাপ্তি, যেমন সংস্থাটি নির্দিষ্ট করে: ” আপনি যদি এই ব্যবহারের শর্তাদি লঙ্ঘন করেন বা পরিষেবার অবৈধ বা অবৈধ ব্যবহার করেন তবে আমরা আমাদের পরিষেবার আপনার ব্যবহার বন্ধ বা সীমাবদ্ধ করার অধিকার সংরক্ষণ করি »». গুরুত্বপূর্ণ তথ্য, আপনি যদি বাড়িতে থাকেন না এমন কারও সাথে আপনার অ্যাকাউন্ট ভাগ করে নিলে নেটফ্লিক্স স্বয়ংক্রিয়ভাবে ব্যয়গুলি হ্রাস করে না.

নেটফ্লিক্স: 2023 সালে বিভিন্ন সাবস্ক্রিপশন

নেটফ্লিক্স সাবস্ক্রিপশন সামগ্রীর গুণমানের মধ্যে পৃথক, আপনি একই সাথে ফিল্ম বা সিরিজ পড়তে পারেন এমন ডিভাইসের সংখ্যা এবং অবশ্যই দাম.

  • বিজ্ঞাপন সাবস্ক্রিপশন : প্রতি মাসে € 5.99 এর জন্য, এটি বিজ্ঞাপনগুলির সাথে একটি সাবস্ক্রিপশন পরিকল্পনা যা আপনাকে কম দামে ফিল্ম এবং সিরিজ উপভোগ করতে দেয়. এই প্যাকেজটি সহ, আপনি একটি সামঞ্জস্যপূর্ণ ডিভাইসে (ফোন, ট্যাবলেট, কম্পিউটার বা টেলিভিশন) এইচডি ভিডিও মানের (720p অবধি) নেটফ্লিক্সের সুবিধা নিতে পারেন. আপনি বিজ্ঞাপন ছাড়াই নেটফ্লিক্স গেমগুলি অ্যাক্সেস করতে পারেন. অন্যান্য পরিকল্পনার বিপরীতে, বিজ্ঞাপনগুলি বেশিরভাগ সিরিজ এবং চলচ্চিত্রের আগে বা তার আগে সম্প্রচারিত হবে. আমরা প্রতি ঘন্টা 4 থেকে 5 মিনিট কথা বলি.
  • অপরিহার্য প্রতি মাসে 8 8.99 এ. এই অফারটি একক স্ক্রিনে এবং স্ট্যান্ডার্ড সংজ্ঞা (এসডি) এ দেখার অফার দেয়.
  • স্ট্যান্ডার্ড প্রতি মাসে 13.49 ডলারে. এই অফারটি আপনাকে একই সাথে দুটি স্ক্রিনে নেটফ্লিক্সে এবং উচ্চ সংজ্ঞা সর্বাধিক (এইচডি) এ দেখার অনুমতি দেয়.
  • প্রিমিয়াম প্রতি মাসে 17.99 ডলারে. এই অফারটি ডলবি এটমোস এবং এইচডিআর -এ সর্বোচ্চ 4K এ চারটি যুগপত স্ক্রিন সরবরাহ করে.

�� আপনি গুগল নিউজ ব্যবহার করেন ? আমাদের সাইট থেকে কোনও গুরুত্বপূর্ণ সংবাদ মিস না করার জন্য গুগল নিউজে টমের গাইড যুক্ত করুন.

নেটফ্লিক্স: অ্যাকাউন্ট শেয়ারিংয়ের সমাপ্তি, একটি কৌশল সর্বদা বিজয়ী ?

টানা দ্বিতীয় মাসের জন্য, নেটফ্লিক্স একটি প্রতিবেদন অনুসারে মার্কিন যুক্তরাষ্ট্রে নতুন গ্রাহকদের আকর্ষণ করে চলেছে.

Étienne cailebotte / 28 আগস্ট, 2023 এ 11:29 at এ প্রকাশিত

নেটফ্লিক্স ইতিবাচক ফলাফল রেকর্ড করতে থাকে

অ্যাকাউন্ট ভাগ করে নেওয়ার ক্ষেত্রে নেটফ্লিক্সের নীতি সংশোধন ফল অব্যাহত রয়েছে. প্রকৃতপক্ষে, টানা দ্বিতীয় মাসের জন্য, অ্যান্টেনা মার্কিন যুক্তরাষ্ট্রে পরিষেবার জন্য নিবন্ধগুলির সংখ্যা বৃদ্ধি নোট করে. “নেটফ্লিক্স ২০২৩ সালের জুলাই মাসে ২.6 মিলিয়ন রেজিস্ট্রেশন রেকর্ড করেছে, যা সাধারণত স্বাভাবিকের তুলনায় বেশি” আমরা কি প্রতিবেদনে পড়তে পারি?. যাইহোক, এটি লক্ষ করা উচিত যে এই বৃদ্ধি যোগ্য হতে হবে, কারণ জুনের তুলনায় নিবন্ধের সংখ্যা 25.7 % হ্রাস পেয়েছে, যার সময় রেকর্ড করা শৃঙ্গগুলি কারাবাসের সময়কালে পর্যবেক্ষণ করা ছাড়িয়ে গেছে.

আশ্চর্যজনকভাবে, এটি অফার বিজ্ঞাপন সহ স্ট্যান্ডার্ড, পাব সহ প্রয়োজনীয় ফ্রান্সে, যা যুক্তরাষ্ট্রে সর্বাধিক নতুন সাবস্ক্রিপশন তৈরি করে. এবং এটি সহজেই ব্যাখ্যা করা হয়: জুলাইয়ে, নেটফ্লিক্স বিচক্ষণতার সাথে তার অফারটি কম দামে এবং কানাডায় বিজ্ঞাপন ছাড়াই, তারপরে মার্কিন যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্যে তার অফারটি সরিয়ে দেয়. ফলাফল: অ্যান্টেনা নোট করে “নেটফ্লিক্সে নতুন সাবস্ক্রিপশনগুলির 23 % বিজ্ঞাপনের সাথে তার অফারের অংশ, 2023 সালের জুনের তুলনায় 4 পয়েন্ট বৃদ্ধি” “. ডিজাইন অফিস অনুসারে, এটিই “নভেম্বরে এই সূত্রটি চালু হওয়ার পর থেকে শক্তিশালী অগ্রগতি”. এই মুহুর্তের জন্য, নেটফ্লিক্স এখনও ফ্রান্সে বিজ্ঞাপন ছাড়াই এর সূত্রটি ক্ষমতাচ্যুত করেনি, তবে অফারগুলির ক্যাটালগে এটি আর প্রদর্শন করে না. আসন্ন দমন চিহ্ন ? ভবিষ্যত এটি বলবে.

নেটফ্লিক্স-ইউএস-ইউএস

বিজ্ঞাপনের সাথে অফার: নতুন স্ট্রিমিং স্ট্যান্ডার্ড ?

নেটফ্লিক্স বিজ্ঞাপন সূত্রের সাফল্য তার প্রতিযোগীদের ধারণা দেবে ? এই প্রবণতা. আগস্টে, ডিজনি+ ফ্রান্সে অনুরূপ অফারের আসন্ন প্রবর্তন ঘোষণা করেছিল. প্রতি মাসে € 5.99 এ উপলব্ধ, কোনও ফিল্ম বা সিরিজ দেখার সময় এটি কয়েক মিনিটের বিজ্ঞাপন দেখার প্রয়োজন হবে এবং নেটফ্লিক্সের মতো সামগ্রী ডাউনলোডের মতো অনুমতি দেবে না. সমান্তরালভাবে, ডিজনি তার ব্যবস্থাপনা পরিচালক বব ইগার, এক্সপ্লোরার কণ্ঠের মাধ্যমে প্রকাশ করেছিলেন “অ্যাকাউন্ট ভাগ করে নেওয়ার সাথে মোকাবিলা করার সক্রিয় উপায়”. প্রমাণ যে নেটফ্লিক্সের নীতি পুনর্বিবেচনা, যদিও ব্যবহারকারীদের দ্বারা অত্যন্ত প্রতিদ্বন্দ্বিতা করা হয়, বড় স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলিকে অনুপ্রাণিত করে.

নেটফ্লিক্স অ্যাকাউন্ট ভাগ করে নেওয়ার শেষের ক্ষতিগ্রস্থদের জন্য একটি অভিনবত্ব ঘোষণা করেছে

নেটফ্লিক্স শেয়ারিং অ্যাকাউন্ট

আইএ গুগল

নেটফ্লিক্স এমন ব্যবহারকারীদের সম্পর্কে চিন্তা করে যারা অন্য কারও অ্যাকাউন্ট ভাগ করে নিতে পারে না, তবে যারা এখনও তাদের ইতিহাস রাখতে চান, নতুন অ্যাকাউন্ট তৈরি না করেই.

সচেতন যে একই অ্যাকাউন্টটি ভাগ করে নেওয়া অনেক ব্যবহারকারীকে বিকল্প সমাধানগুলি সন্ধান করতে হবে, নেটফ্লিক্স তাদের দিকে এক পদক্ষেপ নিয়েছে যাতে তারা কোনও পুরানো অ্যাকাউন্টে প্ল্যাটফর্মের ব্যবহারের ইতিহাস খুঁজে পেতে পারে.

নেটফ্লিক্স প্রোফাইল ট্রান্সফার, আরও ভাল

তার অফিসিয়াল ব্লগে, নেটফ্লিক্স সবেমাত্র যারা পাসওয়ার্ড ভাগ করে নেওয়ার আশেপাশে ব্যবসায়ের সাম্প্রতিক দমন করার শিকার হয়েছেন তাদের জন্য একটি নতুন প্রোফাইল ট্রান্সফার বৈশিষ্ট্য ঘোষণা করেছেন. প্রোফাইলগুলি স্থানান্তর করতে নতুন অ্যাকাউন্ট তৈরি করার দরকার নেই, আপনি এখন এটি একটি বিদ্যমান অ্যাকাউন্টে করতে পারেন.

এমনকি যদি আপনি চান তবে আপনি অন্য কারও অ্যাকাউন্টে আপনার প্রোফাইল স্থানান্তর করতে পারেন. এইভাবে, আপনি আপনার ব্যক্তিগতকৃত সুপারিশগুলি, আপনার দেখার ইতিহাস, আপনার তালিকা, আপনার সংরক্ষিত গেমস এবং সাধারণভাবে আপনার অ্যাকাউন্টের পরামিতিগুলি হারাবেন না. স্পষ্টতই, নেটফ্লিক্স এই নতুন বৈশিষ্ট্যের ব্যাখ্যা হিসাবে অ্যাকাউন্ট ভাগ করে নেওয়ার শেষটি হাইলাইট করে না, বরং “জীবন পরিবর্তন” ::

“মানুষ সরে যায়. পরিবার বড় হয়. সম্পর্কের সমাপ্তি. তবে এই জীবনের পুরো পরিবর্তনগুলি আপনার নেটফ্লিক্সের অভিজ্ঞতা একই থাকা উচিত. আজ, আমরা প্রোফাইল ট্রান্সফার চালু করছি, এমন একটি কার্যকারিতা যা আপনার অ্যাকাউন্টটি ব্যবহার করে এমন লোকদের একটি প্রোফাইল স্থানান্তর করতে দেয় (ব্যক্তিগতকৃত সুপারিশ, পরামর্শের ইতিহাস, তালিকা, সংরক্ষণিত গেমস এবং অন্যান্য পরামিতি) যখন ‘তারা তাদের নিজস্ব সাবস্ক্রিপশন শুরু করে. »»

কার্যকারিতাটি সারা বিশ্বে মোতায়েন করা হচ্ছে, তাই আপনার খুব শীঘ্রই এটি ব্যবহার করতে সক্ষম হওয়া উচিত, যদি এটি ইতিমধ্যে না হয়. আপনি এর প্রাপ্যতা সম্পর্কে সতর্ক করতে নেটফ্লিক্স থেকে একটি ইমেল পাবেন. আপনাকে যা করতে হবে তা হ’ল “প্রোফাইল ট্রান্সফার” বিকল্পে যান এবং স্ক্রিনের নির্দেশাবলী অনুসরণ করুন.

নেটফ্লিক্স তার নতুন কৌশল সম্পর্কে আত্মবিশ্বাসী

সাম্প্রতিক মাসগুলিতে, নেটফ্লিক্স ব্যবহারকারীদের তাদের পাসওয়ার্ড ভাগ করে নিতে বাধা দেওয়ার জন্য তার প্রচেষ্টা আরও তীব্র করেছে. প্ল্যাটফর্ম দ্বারা প্রয়োগ করা নতুন সিস্টেমটি আপনাকে আর বাড়ির বাইরের লোকদের সাথে আপনার অ্যাকাউন্ট ভাগ করে নিতে দেয় না. কোনও ডিভাইস যেমন চিহ্নিত করার জন্য, এটি অবশ্যই বাড়ির ওয়াই-ফাই নেটওয়ার্কের সাথে প্রশ্নে কমপক্ষে একবারে প্রতি 31 দিনে একবারে সংযোগ স্থাপন করতে হবে.

একটি বিধিনিষেধ যা ব্যবহারকারীর মোট সংখ্যা হ্রাস পেয়েছে, তারপরে নেটফ্লিক্সের আয় বৃদ্ধি পেয়েছে যা নির্দিষ্ট গ্রাহকদের তার নতুন সস্তা অফার দিয়ে বোঝাতে সক্ষম হয়েছিল যা বিজ্ঞাপনগুলি প্রদর্শন করে. ভিডিও স্ট্রিমিংয়ে নেতার জন্য একটি বিজয়ী কৌশল যা এর গ্রাহকদের সংখ্যার অগ্রগতিতে আর মনোনিবেশ করে না, তবে তার লাভ বৃদ্ধিতে.