অ্যাপল সংগীত তার সাবস্ক্রিপশনগুলির দাম বাড়ায় যাতে শিল্পীরা আরও উপার্জন করে | ট্র্যাক্স ম্যাগাজিন, মনোযোগ, অ্যাপল সংগীত, অ্যাপল টিভি এবং অ্যাপল এক দাম বৃদ্ধি! নুমেরামা

দয়া করে নোট করুন, অ্যাপল সংগীত, অ্যাপল টিভি এবং অ্যাপল এক দাম বাড়ছে 

  • অ্যাপল মিউজিক ভয়েস (কেবল সিরির সাথে): প্রতি মাসে 4.99 ইউরো, আগের মতো.
  • অ্যাপল স্টুডেন্ট মিউজিক: প্রতি মাসে 5.99 ইউরো, আগের মতো.
  • স্বতন্ত্র অ্যাপল সংগীত: প্রতি মাসে 10.99 ইউরো, পরিবর্তে প্রতি মাসে 9.99 ইউরোর পরিবর্তে.
  • অ্যাপল সংগীত পরিবার: প্রতি মাসে 16.99 ইউরো, পরিবর্তে প্রতি মাসে 14.99 ইউরোর পরিবর্তে.
  • বার্ষিক অ্যাপল সংগীত: প্রতি বছর 109 ইউরো, পরিবর্তে প্রতি বছর 99 ইউরোর পরিবর্তে.

অ্যাপল সংগীত তার সাবস্ক্রিপশনগুলির দাম বাড়ায় “যাতে শিল্পীরা আরও উপার্জন করে”

অর্থনৈতিক মূল্যস্ফীতি দ্বারা আবদ্ধ, অ্যাপল সংগীত তার সাবস্ক্রিপশনগুলির দাম বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে এবং তারপরে শিল্পীদের আরও ভাল করে তুলবে পরিকল্পনা করে.

ইউটিউব প্রিমিয়ামের পরে, এটি এখন অ্যাপল মিউজিকের পালা – দ্বিতীয় সর্বাধিক ব্যবহৃত মিউজিকাল স্ট্রিমিং প্ল্যাটফর্ম – নিম্নলিখিত সিদ্ধান্তটি ঘোষণা করার জন্য: এর ক্যাটালগের শিল্পী এবং সুরকার লেখকদের আরও ভাল অর্থ প্রদানের জন্য এর সাবস্ক্রিপশনগুলির দাম বাড়ান. মার্কিন যুক্তরাষ্ট্র এবং ব্যক্তিদের জন্য এর মাসিক সাবস্ক্রিপশন এখন $ 10.99 খরচ হয় এবং এটি $ 1 দ্বারা বেড়েছে. তার পারিবারিক সাবস্ক্রিপশন (সর্বোচ্চ পাঁচ জনের সাথে) প্রতি মাসে 14.99 থেকে 16.99 ডলার ব্যয় করে. বার্ষিক সাবস্ক্রিপশন যা 99 ডলার ছিল এখন 109 ডলারে. যুক্তরাজ্য হিসাবে, অ্যাপল সংগীতের স্বতন্ত্র এবং পারিবারিক পরিকল্পনার জন্য এখন যথাক্রমে £ 10.99 এবং 16.99 ডলার ব্যয় হবে, যখন ইউরোপে, তাদের দামগুলি 10.99 এবং 16, 99 € এর পরিমাণ হবে.

সিএনএনকে প্রেরিত একটি অ্যাপল ঘোষণা অনুসারে, দাম বৃদ্ধি ” লাইসেন্স ব্যয় বৃদ্ধির কারণে এবং তাই শিল্পী এবং গীতিকাররা তাদের সংগীতের স্ট্রিমিংয়ের জন্য আরও অর্জন করবেন »». প্রকৃতপক্ষে, মুদ্রাস্ফীতি এবং অর্থনৈতিক অনিশ্চয়তার মতো সামষ্টিক অর্থনৈতিক চাপগুলি প্রযুক্তি খাতকে কঠোরভাবে আঘাত করে. ফলস্বরূপ, অনেক সংস্থা নেটফ্লিক্সের মতো ভিডিও স্ট্রিমিং পরিষেবা সহ তাদের আয়ের উদ্দীপনা দেওয়ার উপায়গুলি সন্ধান করছে, উদাহরণস্বরূপ বিজ্ঞাপন দ্বারা অর্থায়িত সাবস্ক্রিপশন প্রবর্তন করে.

এটি 2015 সালে চালু হওয়ার পর থেকে অ্যাপল মিউজিক দ্বারা ঘোষিত প্রথম মূল্য বৃদ্ধি. সংস্থাটি 2019 সালে চালু হওয়া প্রথমবারের জন্য অ্যাপল টিভি স্ট্রিমিং পরিষেবার ব্যয়ও বাড়িয়েছে. এই সংবাদটি ড্যানিয়েল এক – তার প্রত্যক্ষ প্রতিযোগী – স্পটিফাইয়ের প্রধান নির্বাহী কর্মকর্তা, যিনি ঘোষণা করেছেন: ” যখন আমাদের প্রতিযোগীরা তাদের দাম বাড়ায়, তখন এটি আমাদের পক্ষে সত্যিই ভাল কারণ, আবারও আমাদের গভীর প্রতিশ্রুতি এবং সমস্ত প্রতিযোগীদের সর্বনিম্ন সাবস্ক্রিপশন হারের সাথে আমরা সম্ভবত এ থেকে আরও ভাল হয়ে উঠব »».

সম্প্রতি, অ্যাপল মিউজিক প্ল্যাটফর্মে ডিজে মিশ্রিত হিসাবে প্যালেস স্কেটবোর্ডস ব্র্যান্ডটিও বেছে নিয়েছে.

দয়া করে নোট করুন, অ্যাপল সংগীত, অ্যাপল টিভি+ এবং অ্যাপল এক দাম বাড়ছে !

সূত্র: অ্যাপল

অ্যাপল তার ফ্ল্যাগশিপ সাবস্ক্রিপশনের দামগুলি বিচক্ষণতার সাথে বাড়ানোর জন্য তার নতুন আপডেটগুলি চালু করার সুযোগ নিয়েছিল. আইক্লাউড+, অ্যাপল আর্কেড এবং অ্যাপল ফিটনেস+ রেহাই দেওয়া হয়.

এর প্রায় সমস্ত পণ্যের দাম বাড়ানোর পরে, অ্যাপল তার পরিষেবাগুলিতে আক্রমণ করে. ফ্রান্স সহ বেশিরভাগ দেশে অ্যাপল বিচক্ষণতার সাথে তার সাবস্ক্রিপশনগুলির মূল্য নির্ধারণ করেছে (তবে 01 নেট এর মতো কিছু মিডিয়াকে উজানে অবহিত করেছে.কম). অ্যাপল মিউজিক, অ্যাপল টিভি+ এবং অ্যাপল ওয়ান, বান্ডিল যা সমস্ত কিছু একত্রিত করে, এখন আরও ব্যয়বহুল. অন্যান্য পরিষেবাগুলি (আরকেড, ফিটনেস+ এবং আইক্লাউড) একই দামে রয়েছে.

অ্যাপলের সাবস্ক্রিপশনগুলির নতুন দাম

অ্যাপল সংগীত

দুটি সবচেয়ে ব্যয়বহুল অ্যাপল সংগীতের দামগুলি বৃদ্ধির পাশাপাশি বার্ষিক সাবস্ক্রিপশনের প্রস্তাব দেয়. এখানে নতুন মূল্যের গ্রিড:

সূত্র: অ্যাপল

  • অ্যাপল মিউজিক ভয়েস (কেবল সিরির সাথে): প্রতি মাসে 4.99 ইউরো, আগের মতো.
  • অ্যাপল স্টুডেন্ট মিউজিক: প্রতি মাসে 5.99 ইউরো, আগের মতো.
  • স্বতন্ত্র অ্যাপল সংগীত: প্রতি মাসে 10.99 ইউরো, পরিবর্তে প্রতি মাসে 9.99 ইউরোর পরিবর্তে.
  • অ্যাপল সংগীত পরিবার: প্রতি মাসে 16.99 ইউরো, পরিবর্তে প্রতি মাসে 14.99 ইউরোর পরিবর্তে.
  • বার্ষিক অ্যাপল সংগীত: প্রতি বছর 109 ইউরো, পরিবর্তে প্রতি বছর 99 ইউরোর পরিবর্তে.

অ্যাপল টিভি+

অ্যাপলের ভিডিও স্ট্রিমিং পরিষেবা, সর্বসম্মতিক্রমে প্রশংসিত যে বাজারে সেরা প্রোগ্রামগুলি সরবরাহ করে, তারও ভাল দাম বৃদ্ধি পেয়েছে. এটি এখন পাব সহ নেটফ্লিক্সের চেয়ে বেশি খরচ করে.

  • অ্যাপল টিভি+: প্রতি মাসে 6.99 ইউরো, পরিবর্তে প্রতি মাসে 4.99 ইউরোর পরিবর্তে.
  • অ্যাপল টিভি+ বার্ষিক: প্রতি বছর 69 ইউরো, পরিবর্তে 49.99 ইউরোর পরিবর্তে.

অ্যাপল ওয়ান

অ্যাপল ওয়ান একটি প্যাকেজ যা একক অফারে সমস্ত অ্যাপল পরিষেবা একত্রিত করে. অ্যাপল তিনটি পৃথক সূত্র সরবরাহ করে, সমস্ত পরিবর্তনের দাম:

  • স্বতন্ত্র অ্যাপল ওয়ান: প্রতি মাসে 16.95 ইউরো, পরিবর্তে প্রতি মাসে 14.95 ইউরোর পরিবর্তে.
  • অ্যাপল ওয়ান পরিবার: প্রতি মাসে 22.95 ইউরো, পরিবর্তে প্রতি মাসে 19.95 ইউরোর পরিবর্তে.
  • অ্যাপল ওয়ান প্রিমিয়াম: প্রতি মাসে 31.95 ইউরো, পরিবর্তে প্রতি মাসে 28.95 ইউরোর পরিবর্তে.

অ্যাপল ওয়ান দিয়ে দাম বৃদ্ধি কিছুটা কম, ব্র্যান্ডটি 1 ইউরোর এক ধরণের “উপহার”.

11189363-EC11-4116-A6E5-4FFBAA907D60

অ্যাপল আর্কেড, অ্যাপল ফিটনেস+ এবং আইক্লাউড+

অন্যান্য অ্যাপল পরিষেবাগুলি কোনও দাম পরিবর্তন করছে না. আরকেড প্রতি মাসে 4.99 ইউরো, ফিটনেস+ প্রতি মাসে 9.99 ইউরোর এবং আইক্লাউড+ স্টোরেজ বৃদ্ধি ছাড়াই একই অফারগুলি ধরে রাখে.

এই প্রথমবারের মতো অ্যাপল তার সাবস্ক্রিপশনগুলির জন্য ২০১৫ সালের পর থেকে দাম বাড়িয়েছে, অ্যাপল সংগীতের প্রবর্তন বছর (শিক্ষার্থীদের অফার ব্যতীত, যা ইতিমধ্যে 1 ইউরো নিয়েছিল). পরিষেবাগুলির অন্যান্য দৈত্যগুলিতে, এই বৃদ্ধিগুলি পুনরাবৃত্তি হয়. নেটফ্লিক্স প্রায়শই এর দাম বাড়ায়, ডিজনি+ ইতিমধ্যে একবার এটি করেছে, স্পটিফাই বেশ কয়েকটি অফার পরীক্ষা করেছে এবং অ্যামাজন সম্প্রতি তার প্রাইম সূত্রের দাম পরিবর্তন করে বিতর্ক করেছে. অ্যাপল সম্ভবত তার ব্যবহারকারীদের বাঁচাতে একবারে সবকিছু করতে পছন্দ করেছিল. ব্র্যান্ডটি ব্যাখ্যা করে যে অ্যাপল মিউজিক লাইসেন্স ফি বৃদ্ধির সাথে এবং অ্যাপল টিভিতে এখন পাওয়া সর্বাধিক সংখ্যক সামগ্রীর সাথে সমস্ত কিছু যুক্ত রয়েছে+.

সূত্র: নুমেরামা অ্যাসেম্বলি

আপনার জন্য স্বোডের পরিষেবা কী করা হয়েছে ? নেটফ্লিক্স, ডিজনি+, খাল+, ওসিএস: ফ্রান্সে এসভিওডি অফারের 2023 তুলনা আমাদের তুলনামূলক আবিষ্কার করুন

নুমেরামার ভবিষ্যত শীঘ্রই আসছে ! তবে তার আগে আমাদের আপনার দরকার. আপনার 3 মিনিট আছে ? আমাদের তদন্তের উত্তর দিন