আপনার আইফোনটি ব্যাকআপ থেকে পুনরুদ্ধার করুন | ফোনের জন্য সবকিছু, কীভাবে আপনার আইফোনটি সংরক্ষণ এবং পুনরুদ্ধার করবেন?

কীভাবে আপনার আইফোন সংরক্ষণ এবং পুনরুদ্ধার করবেন

এটি ঘটতে পারে যে আমরা আপনার আইফোনের সাথে সমস্যার মুখোমুখি হই. তারপরে 2 টি প্রকার ব্যবহারকারী রয়েছে. প্রথম, যিনি একজন মডেল শিক্ষার্থী যিনি নিয়মিত তাঁর ব্যাকআপ করেন এবং দ্বিতীয়টি, যিনি কখনও সময়ের অভাবে তার ব্যাকআপগুলি তৈরি করেন না বা কেবল কীভাবে করতে হয় তা তিনি জানেন না.

আপনার আইফোনটি কীভাবে পুনরুদ্ধার করবেন ?

আপনার আইফোন আর সঠিকভাবে কাজ করে না ? আপনি শুধু চান ফর্ম্যাট আপনার ফোন এটি বিক্রি করার আগে ? এটি করার জন্য, আপনাকে এগিয়ে যেতে হবে আপনার আইফোন পুনরুদ্ধার ! এই অপারেশনটি আপনার ফাইলগুলি, আপনার ডেটা, আপনার সংগীত, আপনার ফটোগুলি এবং আপনার ভিডিওগুলি মুছে ফেলার মাধ্যমে আপনার স্মার্টফোনটিকে আপনার মূল অবস্থায় দেবে যাতে অপারেটিং সিস্টেমটি ফোন থেকে কারখানার স্থিতিতে রাখে. এটি আপনাকে একটি পুরানো ব্যাকআপ পুনরুদ্ধার করতে এবং আপনার পুরানো ফোনের সমস্ত সামগ্রীকে আপনার নতুন আইফোনে স্থানান্তর করার অনুমতি দেবে.
এর জন্য বেশ কয়েকটি হেরফের রয়েছে আপনার স্মার্টফোনটি পুনরুদ্ধার করুন, আপনি সরাসরি আপনার পুনরুদ্ধার করতে পারেন আইফোন তবে একটি কম্পিউটারের মাধ্যমেও আইটিউনস বা আইক্লাউড. জন্য সমস্ত হেরফের এবং কৌশল আবিষ্কার করুন আপনার আইফোন পুনরুদ্ধার করুন বসের মতো !

লোড হচ্ছে

আপনার আইফোনের জন্য ডিফল্ট সেটিংস পুনরুদ্ধার করুন

আপনার আইফোনটি সহজেই 3 ধাপে পুনরুদ্ধার করুন ! তবে আপনি আপনার ডিভাইসটি পুনরুদ্ধার করার আগে, বিশেষজ্ঞদের কাছ থেকে কিছু ছোট টিপস এখানে দেওয়া হয়েছে ফোনের জন্য সবকিছু ::

– আপনার ডেটা সংরক্ষণ করুন
গুরুত্বপূর্ণ, কারণ একবার পুনরুদ্ধার করা হয়ে গেলে আপনার ডেটা হারিয়ে যাবে.
– রিচার্জ পুরাপুরি ব্যাটারি আপনার আইফোন থেকে বা ক্যাটারিংয়ের সময় আপনার বজ্রপাতের চার্জার বা আপনার 30 -পিন চার্জারের মাধ্যমে আপনার ডিভাইসটি সংযুক্ত করুন.
– সংযুক্ত করুন আপনার আইফোন ইন ওয়াইফাই নেটওয়ার্ক পুনরুদ্ধার শুরু করার আগে.

এই কয়েকটি পদক্ষেপ অনুসরণ করুন এবং আপনার আইফোন পুনরুদ্ধার করুন কোন সময়:

1. সেটিংসে “সাধারণ” মেনুতে অ্যাক্সেস করুন

2. “রিসেট” এ ক্লিক করুন

3. “সামগ্রী এবং সেটিংস মুছুন” নির্বাচন করুন

4. স্ক্রিনে প্রদর্শিত নির্দেশাবলী অনুসরণ করে শেষ করুন

লোড হচ্ছে

লোড হচ্ছে

লোড হচ্ছে

আইক্লাউড ব্যাকআপ থেকে আপনার আইফোনটি পুনরুদ্ধার করুন

আপনি সবেমাত্র একটি নতুন আইফোন অর্জন করেছেন ? আপনি চান আপনার আইফোন পুনরুদ্ধার করুনআইক্লাউড ব্যাকআপ, তবে আপনি কীভাবে করবেন তা জানেন না ? আপনি অবশ্যই আপনার স্মার্টফোনের সামগ্রী এবং সেটিংস মুছে ফেলেছেন, যাতে আপনি একটি তৈরি করতে পারেন আইক্লাউডের মাধ্যমে ক্যাটারিং. একটি নতুন বা ইতিমধ্যে ফর্ম্যাট করা আইফোনে, কোনও প্রবাহের ম্যানিপুলেশন প্রয়োজন নেই.

আপনি ক্যাটারিং শুরু করার আগে, আপনার আইফোনটিকে একটি সেক্টর আউটলেটের সাথে সংযুক্ত করতে এবং আপনার ওয়াইফাই নেটওয়ার্কের সাথে সংযুক্ত করতে ভুলবেন না. ধাপে ধাপে এই পদক্ষেপগুলি অনুসরণ করুন এবং সম্পাদন করুন আইক্লাউডের মাধ্যমে আপনার আইফোনটি পুনরুদ্ধার করা হচ্ছে !

1. আপনার নতুন আইফোন বা একটি আইফোন চালু করে শুরু করুন যার সামগ্রী এবং সেটিংস পুনরুদ্ধার করা হয়েছে.

2. যে নির্দেশাবলী উপস্থিত হবে এবং একটি ভাষা এবং একটি অঞ্চল নির্ধারণ করবে তা অনুসরণ করুন.

3. “ম্যানুয়ালি কনফিগার করুন” চয়ন করুন

4. “আইক্লাউড থেকে পুনরুদ্ধার” নির্বাচন করুন

5. আপনার অ্যাপল আইডেন্টিফায়ার ব্যবহার করে আইক্লাউডে সংযুক্ত হন

6. আপনি আগে তৈরি একটি ব্যাকআপ চয়ন করে শেষ করুন. আপনাকে যা করতে হবে তা হ’ল আপনার ডেটা স্থানান্তর করার জন্য অপেক্ষা করুন.

লোড হচ্ছে

লোড হচ্ছে

আইটিউনস ব্যাকআপ থেকে কম্পিউটারের মাধ্যমে আপনার আইফোনটি পুনরুদ্ধার করুন

আপনি চান আইটিউনসের মাধ্যমে আপনার আইফোনটি পুনরুদ্ধার করুন ? কিছুই সহজ নয় ! ফোনের জন্য সবকিছু এর বিভিন্ন পর্যায়ে আপনাকে ব্যাখ্যা করে এবং গাইড করে আপনার স্মার্টফোন পুনরুদ্ধার. আপনি অবশ্যই আগে ইনস্টল করেছেন আইটিউনস সফটওয়্যার আপনি শুরু করার আগে আপনার কম্পিউটারে. এই পুনরুদ্ধার আপনাকে আপনার আইফোনটি কারখানায় ফিরিয়ে দিতে বা আপনার নতুন আইফোনে আপনার পুরানো ডিভাইসের ব্যাকআপটি পুনরুদ্ধার করার অনুমতি দেবে ! করা আপনার আইফোন পুনরুদ্ধার নীচের পদক্ষেপগুলি অনুসরণ করে:

1. “আমার আইফোনটি সন্ধান করুন” বিকল্পটি নিষ্ক্রিয় করে শুরু করুন

2. আপনার আইফোনটি আপনার কম্পিউটারে একটি ইউএসবি কেবলের মাধ্যমে সংযুক্ত করুন.

3. আপনার আইটিউনস সফ্টওয়্যারটি খোলে না ? এই ক্ষেত্রে এটি ম্যানুয়ালি চালু করুন

4. আপনার আইফোনটি আইটিউনসে উপস্থিত হবে, এটি নির্বাচন করুন

5. “ব্যাকআপ পুনরুদ্ধার করুন” এ ক্লিক করুন

6. আপনি যে ব্যাকআপ চান তা নির্বাচন করুন

7. “পুনরুদ্ধার” এ ক্লিক করুন

8. পুনরায় চালু করার পরে আপনার আইফোনটি সংযোগ বিচ্ছিন্ন করবেন না, আপনার কম্পিউটারের সাথে সিঙ্ক্রোনাইজেশন শেষ হওয়া পর্যন্ত অপেক্ষা করুন.

9. আপনি আপনার আইফোন সংযোগ বিচ্ছিন্ন করতে পারেন, ক্যাটারিং শেষ.

লোড হচ্ছে

আপনার আইফোনে অন্যান্য ক্যাটারিং সুবিধা !

সময়ের সাথে সাথে, আমাদের স্মার্টফোনগুলি কৌতুকপূর্ণ হয়ে ওঠে এবং ধীর গতিতে কাজ করে. আপনি কি জানেন যে আপনার আইফোন পুনরুদ্ধার করুন এটি এর মূল অবস্থায় ফর্ম্যাট করে, এটি হ’ল এর কারখানার অবস্থা আপনাকে আপনার স্মার্টফোনের সমস্ত সক্ষমতা খুঁজে পেতে দেয়. নীতি নীতি পুন: প্রতিষ্ঠা আপনার আইফোনে সফ্টওয়্যারটি ক্রাশ করা এবং সমস্ত ডেটা, অ্যাপস, ফটো, ভিডিও মুছতে হবে. যাতে পরিস্কার করতে সমস্ত কোণে. এটি সম্পাদন করা স্পষ্টতই খুব গুরুত্বপূর্ণ আপনার ডিভাইসের ব্যাকআপ এই প্রক্রিয়াটি চালানোর আগে. তবে, একটি সাধারণ পুন: প্রতিষ্ঠা আপনাকে একটি খুঁজে পেতে অনুমতি দিতে পারে নয় আইফোন এবং এটি প্রতিস্থাপন এড়ানো ! আপনি যদি পুনরুদ্ধার করার আগে কেবল আপনার আইফোনের ফটোগুলি রাখতে চান তবে কীভাবে আপনার আইফোনের ফটো এবং ভিডিওগুলি আপনার পিসিতে স্থানান্তর করবেন তা সন্ধান করুন .

কীভাবে আপনার আইফোন সংরক্ষণ এবং পুনরুদ্ধার করবেন ?

কীভাবে আপনার আইফোন সংরক্ষণ এবং পুনরুদ্ধার করবেন?

আপনি আপনার আইফোনের সাথে সমস্যার মুখোমুখি হন, আপনি মডেলগুলি পরিবর্তন করেন বা আপনি এটি পরিষ্কার করতে চান … আমি কীভাবে আপনার অ্যাপল স্মার্টফোনটি সংরক্ষণ এবং পুনরুদ্ধার করবেন তা ধাপে ধাপে ব্যাখ্যা করব.

এটি ঘটতে পারে যে আমরা আপনার আইফোনের সাথে সমস্যার মুখোমুখি হই. তারপরে 2 টি প্রকার ব্যবহারকারী রয়েছে. প্রথম, যিনি একজন মডেল শিক্ষার্থী যিনি নিয়মিত তাঁর ব্যাকআপ করেন এবং দ্বিতীয়টি, যিনি কখনও সময়ের অভাবে তার ব্যাকআপগুলি তৈরি করেন না বা কেবল কীভাবে করতে হয় তা তিনি জানেন না.

প্রথমদিকে, আমরা আপনার পুরো আইফোনটির একটি ব্যাকআপ তৈরি করব. যার মধ্যে কল, এসএমএস, সেটিংস, ফটোগুলি, আপনার মেলবক্সগুলির কনফিগারেশন এবং অ্যাপ্লিকেশন রয়েছে. তারপরে আমি আপনাকে বলব কীভাবে আপনার আইফোনে আপনার ব্যাকআপটি পুনরায় ইনস্টল করতে এবং পুনরুদ্ধার করতে হবে.

আইফোন পুনরুদ্ধার কি ?

এটা খুব সহজ, একটি আইফোন পুনরুদ্ধার কেবল আপনার আইফোনটির পুনরায় সেট করার সাথে সম্পর্কিত, ব্যাকআপ ব্রিজে ফিরে আসতে. রিসেটের সাথে বিভ্রান্ত করবেন না, যা ব্যাকআপ ছাড়াই আপনার ডেটা পুরোপুরি মুছবে.

কেন আইফোন পুনরুদ্ধার করুন ?

বেশ কয়েকটি কারণ আপনার আইফোন পুনরুদ্ধারকে ন্যায়সঙ্গত করতে পারে:

  • একটি ধীর আইফোনটি মেরামত করুন: কিছু ডেটা আপনার আইফোনে জমে থাকতে পারে এবং তাই এর অপারেশনটি ধীর করে দেয়, আপনার ফোনটি পুনরুদ্ধার করুন এই সমস্যাটি সমাধান করতে পারে
  • শিপিং ইন -সেলস সার্ভিস: বিক্রয় পরিষেবার পরে আপনার আইফোনটি এফএনএসি -তে প্রেরণ করার সময় আপনাকে আপনার স্মার্টফোনটি পুনরুদ্ধার করতে বলা যেতে পারে.
  • আপনার আইফোন বিক্রয়.

পুনরুদ্ধার সরাসরি করা যেতে পারে আইক্লাউডের সাথে আইফোন থেকে, বা আইটিউনস সহ একটি পিসি বা ম্যাক ব্যবহার করা.

আইক্লাউড থেকে আপনার আইফোনটি পুনরুদ্ধার করুন

প্রথম পদক্ষেপ: আইফোন সংরক্ষণ করুন

পুনরুদ্ধারের সময়, ব্যাকআপটি খুব গুরুত্বপূর্ণ হবে, আপনি যদি আপনার ডেটা হারাতে এড়াতে চান তবে এটি অনিবার্য, এটি এক ধরণের “চেকপয়েন্ট” এর মতো।.

  • আইক্লাউড থেকে আপনার আইফোনটি সংরক্ষণ করতে, আমি আপনাকে যেতে আমন্ত্রণ জানাচ্ছি সেটিংস আপনার আইফোনের, তারপরে যানআইক্লাউড স্পেস, যেমন চিত্রটিতে নির্দেশিত.

আরজিএল

এইচটি অনুলিপি সামঞ্জস্য

সংরক্ষণ করুন (2)

এখানে আপনি এখন ব্যাকআপ পৃষ্ঠায় রয়েছেন, যদি বাক্সটি আইক্লাউড ব্যাকআপ চেক করা হয়, আপনার ডেটা স্বয়ংক্রিয়ভাবে সংরক্ষণ করা হয়; অন্যথায়, আপনি চাপ দিয়ে ব্যাকআপ জোর করতে পারেন ” এখন সংরক্ষণ“” . আপনার অতি সাম্প্রতিক ডেটা পুনরুদ্ধার করতে সর্বশেষ ব্যাকআপের তারিখটি পরীক্ষা করেও নিশ্চিত হন.

দ্বিতীয় পদক্ষেপ: আইফোন পুনরুদ্ধার করুন

আইক্লাউড ব্যাকআপ থেকে আপনার আইফোনটি পুনরুদ্ধার করতে, আপনাকে আইফোনের সমস্ত সামগ্রী মুছে ফেলতে হবে. এটি করতে, যান সেটিংস => সাধারণ => পুনরায় সেট করুন, তারপর সামগ্রী মুছুন এবং সেটিংস, আপনার আইফোন এবং তারপরে সম্পূর্ণ পুনরায় সেট করুন.

তারপরে এটি আইফোনটির শুরু -আপ যখন এটি প্রথম ব্যবহার হয়. তালিকাতে অ্যাপ্লিকেশন এবং ডেটা, শুধু টিপুন আইক্লাউড থেকে পুনরুদ্ধার করুন এবং শেষ ব্যাকআপটি চয়ন করুন (বা আপনার পছন্দের এটি).

একটি কম্পিউটার দিয়ে একটি আইফোন পুনরুদ্ধার এবং সংরক্ষণ করুন

আপনি যদি স্থানীয়ভাবে আপনার ব্যাকআপ তৈরি করতে চান তবে আপনি এটি একটি কম্পিউটার থেকে আইটিউনস দিয়ে করতে পারেন.

ডিফল্টরূপে, আইটিউনস, ইতিমধ্যে ম্যাকে ইনস্টল করা আছে, উইন্ডোজ পিসিগুলির জন্য এটি থেকে ইনস্টল করা প্রয়োজন হবে উইন্ডোজ স্টোর.

  • আপনার আইফোনটি আপনার কম্পিউটারে সংযুক্ত করুন, পরবর্তীটি আপনার আইফোনটি স্বীকৃতি দেয়.
  • উপরের বাম দিকে আইফোনের ক্ষুদ্র চিত্রটিতে ক্লিক করুন, আপনি নিজেকে সংক্ষিপ্ত ট্যাবে খুঁজে পান. “ক্লিক করে আপনার আইফোন সংরক্ষণ করুন” এখন সংরক্ষণ“” .ব্যাকআপটি ভালভাবে সম্পন্ন হয়েছে তা যাচাই করতে, ট্যাবে যান ” ব্যাকআপস“আপনার কাছে তথ্য আছে” ব্যাকআপ“” .

আইটিউনস ব্যাকআপ

এখানে, আপনার ব্যাকআপ শেষ, আপনি আপনার আইফোন পুনরুদ্ধার শুরু করতে সক্ষম হবেন. এটি করার জন্য, আমরা ট্যাবে থাকি ” সারসংক্ষেপ“” . আপনার আইফোন তথ্যে, ক্লিক করুন ” আইফোন পুনরুদ্ধার করুন… ”তাহলে অপেক্ষা করুন. পর্দার পদক্ষেপগুলি অনুসরণ করুন.

যখন বার্তাটি আপনাকে বলে যে আপনার আইফোনটি পুনরায় চালু হয়, এর অর্থ পুনরুদ্ধার শেষ হয়ে গেছে. আপনি যখন আপনার আইফোনটি পুনরায় চালু করবেন, এটি নতুনের মতো, এটি কনফিগার করা আপনার উপর নির্ভর করে.