রিমাক নেভারা: বিশ্বের সবচেয়ে শক্তিশালী বৈদ্যুতিন গাড়ি | অটোডিস্কাউন্ট, বৈদ্যুতিক গাড়িগুলি তাপীয় গাড়িগুলির চেয়ে বেশি শক্তিশালী, এখানে প্রমাণ রয়েছে

বৈদ্যুতিক গাড়িগুলি তাপীয় গাড়িগুলির চেয়ে বেশি শক্তিশালী, এখানে প্রমাণ রয়েছে

টেসলা মডেল এস প্লেড, লুসিড এয়ার সাফায়ার, লোটাস এভিজা, পিনিফারিনা বটিস্টা, রিমাক নেভার … এই সমস্ত মডেল 1000 এইচপি ছাড়িয়ে গেছে, কিছু এমনকি 2,000 এইচপি সঙ্গে ফ্লার্ট, এগুলি সমস্ত বৈদ্যুতিক এবং সমস্ত নির্দিষ্ট তাপীয় সুপারকার্সের চেয়ে অনেক বেশি পারফরম্যান্স সরবরাহ করে.

রিম্যাক নেভারা: বিশ্বের সবচেয়ে শক্তিশালী বৈদ্যুতিন গাড়ি

রিম্যাক কনসেপ্ট ওয়ান, 1224 হর্সপাওয়ারের একটি বৈদ্যুতিক হাইপারকারের পরে, ক্রোয়েশিয়ান প্রস্তুতকারক রিম্যাক নেভারা 1915 হর্স পাওয়ারের একটি শক্তি বিকাশ করে এবং 415 কিমি/ঘন্টা অবিশ্বাস্য গতিতে পৌঁছাতে সক্ষম হয়ে ফিরে আসে.

রিম্যাক হ’ল সমস্ত বাড়াবাড়ি গাড়ি প্রস্তুতকারক. বৈদ্যুতিন হাইপারকার্সে বিশেষজ্ঞ, তিনি 2018 সালে জেনেভা মোটর শোতে একটি কনসেপ্ট কার নামে একটি কনসেপ্ট কারে উন্মোচন করেছিলেন, “এক” এর উত্তরাধিকারী, “এক” এর উত্তরাধিকারী. কিছু দিন আগে, ক্রোয়েশিয়ান ব্র্যান্ডটি এর নতুন রেসিং গাড়ি সম্পর্কে বিশেষত এর নাম সম্পর্কে আরও কিছু প্রকাশ করেছিল: রিম্যাক নেভারা.

এই হাইপারকার যা 2 মিলিয়ন ইউরোর পরিমিত পরিমাণের জন্য কেবল 150 টি অনুলিপিতে উত্পাদিত হবে এমন প্রযুক্তিগত বৈশিষ্ট্য রয়েছে যা একটি বুগাটি চিরন ফ্যাকাশে তৈরি করতে পারে. চারটি বৈদ্যুতিক মোটর উপস্থিতির সাথে যা 1.4 মেগাওয়াট বিকাশ করতে পারে, 1915 এইচপি সমতুল্য, নেভারা 415 কিমি/ঘন্টা এর বিস্ময়কর গতিতে পৌঁছতে পারে. আরও চিত্তাকর্ষক এটি মাত্র ১.৯7 সেকেন্ডে 0 থেকে 100 কিমি/ঘন্টা পৌঁছাতে পারে যা এটি বিশ্বের তৃতীয় দ্রুততম গাড়ি তৈরি করে, কোয়েনিগসেগ জেমেরা এবং পিনিনফারিনা ব্যাটিস্টার পিছনে যা এটি 1.9 সেকেন্ডের মধ্যে পৌঁছেছে. নেভারা সেখানে থামে না, যেহেতু এটি প্রস্থানে 300 কিমি/ঘন্টা পৌঁছাতে সক্ষম হয়েছে 9.3 সেকেন্ডে বন্ধ হয়ে গেছে, যেখানে একটি বুগাটি চিরন 13.1 সেকেন্ড রাখে.

ক্রোয়েশিয়ান প্রস্তুতকারক সেখানে থামেন না. প্রকৃতপক্ষে তিনি প্রতিশ্রুতি দিয়েছেন যে নেভরার 150 টি অনুলিপি সমস্ত আলাদা হবে কারণ এটি একটি বৃহত ব্যক্তিগতকরণ ক্যাটালগ সরবরাহ করে. রিম্যাক আরও এগিয়ে যায় যেহেতু তিনি নিজের ভবিষ্যতের গাড়ি নিজেই ব্যক্তিগতকৃত করার জন্য প্রতিটি ক্রেতাকে ক্রোয়েশিয়ায় আমন্ত্রণ জানানোর পরিকল্পনা করছেন.

বৈদ্যুতিক গাড়িগুলি তাপীয় গাড়িগুলির চেয়ে বেশি শক্তিশালী, এখানে প্রমাণ রয়েছে

নতুন টেসলা মডেল এস প্লেডের 1,020 এইচপি এবং শক্তিশালী 1,500 এইচপি থার্মাল বুগাটিটির মতো ইতিমধ্যে পাকা অ্যাথলিটদের জন্য তার তিনটি বৈদ্যুতিক মোটরকে মুগ্ধ করে এবং ঘষা দেওয়ার জন্য 1,200 এইচপি এর লুসিড এয়ার স্যাফায়ারকে ধন্যবাদ জানায়.

বিদ্যুতের আবির্ভাবের সাথে, এক হাজারেরও বেশি এইচপি -র গাড়ি মুদ্রায় পরিণত হয়নি, তবে প্রায় !

টেসলা মডেল এস প্লেড, লুসিড এয়ার সাফায়ার, লোটাস এভিজা, পিনিফারিনা বটিস্টা, রিমাক নেভার … এই সমস্ত মডেল 1000 এইচপি ছাড়িয়ে গেছে, কিছু এমনকি 2,000 এইচপি সঙ্গে ফ্লার্ট, এগুলি সমস্ত বৈদ্যুতিক এবং সমস্ত নির্দিষ্ট তাপীয় সুপারকার্সের চেয়ে অনেক বেশি পারফরম্যান্স সরবরাহ করে.

চিত্তাকর্ষক পরিসংখ্যান

আজ, আমেরিকান মিডিয়া হাগার্টি আমাদের একটি চিত্তাকর্ষক এবং খুব আকর্ষণীয় ভিডিও সরবরাহ করে. নতুন লুসিড এয়ার স্যাফায়ার, যা কয়েক মাস আগে উপস্থাপিত হয়েছিল, এর জন্য তিনটি বৈদ্যুতিক মোটর রয়েছে 1,200 এইচপি একটি ক্রমবর্ধমান শক্তি.

সমস্ত পরিবার এবং ব্যবহারিক above র্ধ্বে থাকতে চায় এমন একটি সেডান জন্য চিত্তাকর্ষক. এটি টেসলা মডেল এস প্লেডের বিরোধী, একই বিভাগের একটি সেডান 1,020 এইচপি, এছাড়াও তিনটি বৈদ্যুতিক মোটর সহ. আমেরিকান সেডানও পোরশে টায়কান দ্বারা আবার ছাড়িয়ে যাওয়ার ঠিক আগে একটি স্ট্যান্ডার্ড বৈদ্যুতিন গাড়ির জন্য নুরবার্গ্রিং রেকর্ডটিও ভেঙেছিল.

তাপীয় দিক থেকে, এটি সহজ, এটি কেবল সর্বাধিক শক্তিশালী সিরিয়াল মডেল রয়েছে: একটি 1,500 এইচপি খাঁটি স্পোর্ট বুগাটি একটি 8.0 লিটার ডাব্লু 16 কোয়াড্রি-টার্বোকে ধন্যবাদ. একটি মোটরসাইকেল, 215 এইচপি -র একটি ডুকাটি প্যানিগালে ভি 4 এসপি 2 এই সুন্দর বাচ্চাদের বিরুদ্ধে ঘষতে আসে, “ফর্মটির জন্য” আমরা কি বলব.

এই বিষয়বস্তু অবরুদ্ধ কারণ আপনি কুকিজ এবং অন্যান্য ট্রেসার গ্রহণ করেন নি. এই বিষয়বস্তু ইউটিউব দ্বারা সরবরাহ করা হয়.
এটি কল্পনা করতে সক্ষম হওয়ার জন্য, আপনাকে অবশ্যই ইউটিউব দ্বারা আপনার ডেটা দিয়ে পরিচালিত ব্যবহারটি গ্রহণ করতে হবে যা নিম্নলিখিত উদ্দেশ্যে ব্যবহার করা যেতে পারে: নিজেকে সামাজিক মিডিয়াগুলির সাথে সামগ্রী দেখার এবং ভাগ করে নেওয়ার অনুমতি দিন, ডি’হিউড এবং এর পণ্যগুলির বিকাশ এবং উন্নতির প্রচার করুন এবং উন্নয়নের অনুমতি দিন অংশীদাররা, আপনার প্রোফাইল এবং ক্রিয়াকলাপের সাথে সম্পর্কিত আপনাকে ব্যক্তিগতকৃত বিজ্ঞাপনগুলি প্রদর্শন করুন, আপনাকে একটি ব্যক্তিগতকৃত বিজ্ঞাপনের প্রোফাইল সংজ্ঞায়িত করুন, এই সাইটের বিজ্ঞাপন এবং সামগ্রীর কার্যকারিতা পরিমাপ করুন এবং এই সাইটের শ্রোতাদের পরিমাপ করুন (আরও)

বিক্ষোভে লুসিড এয়ার স্যাফায়ার

তিনটি গাড়ি মাইলের এক চতুর্থাংশের মধ্যে পরীক্ষা করা হয়েছিল, এটি 0 থেকে 400 মিটারে প্রস্থান করে বলা হয়. এই দুটি বৈদ্যুতিন গাড়ি যা দ্রুত ছেড়ে দেয়. লুসিড এয়ার স্যাফায়ার দ্রুত নেতৃত্ব নেয়, অনুসরণ করে টেসলা মডেল এস প্লেড অনুসরণ করে.

লুসিড এয়ার স্যাফায়ার এবং টেসলা মডেল এস প্লেড 0 থেকে 100 কিমি/ঘন্টা (লুসিডের জন্য 0.03 সেকেন্ডের সামান্য সুবিধা সহ) বুগাটি চিরনটির জন্য ২.৩ সেকেন্ডের বিপরীতে ২.১ সেকেন্ডের জন্য ২.১ সেকেন্ড.

লুসিড এয়ার - ফ্রেন্ড্রয়েড - আইএমজি_0711

লুসিড পারফরম্যান্স গ্র্যান্ড ট্যুরিং // উত্স: লুসিড

লুসিড পারফরম্যান্স গ্র্যান্ড ট্যুরিং // উত্স: লুসিড

লুসিড এয়ার - ফ্রেন্ড্রয়েড - আইএমজি_0713

লুসিড পারফরম্যান্স গ্র্যান্ড ট্যুরিং // উত্স: লুসিড

লুসিড পারফরম্যান্স গ্র্যান্ড ট্যুরিং // উত্স: লুসিড

দৌড় শেষে, লুসিডে পৌঁছেছে 251 কিমি/ঘন্টা সর্বোচ্চ গতি, যখন টেসলা দৌড় শেষ করে 244.6 কিমি/ঘন্টা. আপনি ভিডিওতে দেখতে পাচ্ছেন, টেসলা তার তাপ ইঞ্জিনটির সম্প্রসারণের জন্য বুগাটি চিরনকে শেষে ধরা পড়ে.

শেষ পর্যন্ত, লুসিড ফিনিস লাইনটি অতিক্রম করতে পরিচালিত করে 9.1 সেকেন্ড, টেসলা এবং বুগাটি থেকে দুই দশম কম, যা উভয়ই শেষ হয়েছিল 9.3 সেকেন্ড. এবং মোটরসাইকেলের মুখোমুখি ? এটি এখনও লুসিড এয়ার নীলকান্ত.

কী আকর্ষণীয় তা হ’ল বৈদ্যুতিক এবং তাপীয় গাড়িগুলির মধ্যে তুলনা. পরবর্তীকালে তাদের জ্বলন ইঞ্জিনের কারণে বৈদ্যুতিক গাড়িগুলির মতো দ্রুত ছেড়ে যেতে পারে না যা বৈদ্যুতিক মোটরগুলির মতো দ্রুত প্রতিক্রিয়া দেখায় না. দ্বিতীয়টি তাদের শক্তি 1000 হার্জেড (বা প্রতি সেকেন্ডে 1000 বার) পরিবর্তিত করতে পারে, যা গ্রিপের ক্ষতির সীমাতে থাকতে দেয় এবং এইভাবে কয়েক মিটার দখল করে.

লুসিড এয়ার স্যাফায়ার পরের বছর সীমিত উত্পাদনে আসবে এবং এর শুরুর দাম হবে 9 249,000, হয় মার্কিন যুক্তরাষ্ট্রে মডেল এস প্লেডের চেয়ে দ্বিগুণ (127,590 ডলার), তবে এটি এখনও বুগাটি চিরনের চেয়ে প্রায় দশগুণ কম সস্তা যা বেসিক মূল্যে ২.৪ মিলিয়ন ইউরোর বিনিময় হয়.

আপনি কি গুগল নিউজ ব্যবহার করেন (ফ্রান্সে নিউজ) ? আপনি আপনার প্রিয় মিডিয়া অনুসরণ করতে পারেন. অনুসরণ করুন গুগল নিউজে ফ্রেন্ড্রয়েড (এবং নুমেরাম).