ইউটিউব প্রিমিয়ামের জন্য কীভাবে খুব বেশি অর্থ প্রদান করবেন না – এফআরটিট,

আপনি কি ইতিমধ্যে জানতেন যে আপনি সরাসরি ইউটিউব ওয়েবসাইটের মাধ্যমে ইউটিউব প্রিমিয়ামে সাবস্ক্রাইব করে প্রতি মাসে 4 ডলার সাশ্রয় করতে পারেন ? এবং যদি এটি না হয় তবে আপনি ইউটিউব প্রিমিয়ামের জন্য 11.99 ডলারের পরিবর্তে 15.99 ডলার প্রদান চালিয়ে যাবেন ?

ইউটিউব প্রিমিয়ামের জন্য কীভাবে খুব বেশি অর্থ প্রদান করবেন না

ইউটিউব প্রিমিয়াম এমন একটি জিনিস যা চেষ্টা করার পরে, আপনি আর কখনও হাল ছাড়তে চাইবেন না. আপনার আইফোন বা আইপ্যাডের ইউটিউব অ্যাপ্লিকেশনটির মাধ্যমে 15.99 ডলারে নিবন্ধন করা সহজ, তবে আপনি কি জানেন যে আপনি কেবল আপনার আইফোন বা আইপ্যাডে ঠিক একই প্রিমিয়াম ইউটিউব সাবস্ক্রিপশন পেতে পারেন মাত্র 11.99 ডলারে ?

সংক্ষিপ্ত সময়ের জন্য ইউটিউব প্রিমিয়াম বাতিল করার পরে ইউটিউব সাইটে কোনও বিজ্ঞাপন দেখার আগে আমি এটি বুঝতে পারি নি; তবে তথাকথিত “অ্যাপল ট্যাক্স” আসল, এবং ইউটিউব অপারেটিং ব্যয়গুলি পাস করে যা তিনি আইওএস এবং আইপ্যাডোস প্ল্যাটফর্মে সরাসরি আইওএস এবং আইপ্যাডোস ব্যবহারকারীদের কাছে সরাসরি এই পরিষেবাটি বিক্রি করার সুযোগের জন্য অ্যাপলের জন্য অর্থ প্রদান করেন.

কেন এই ব্যয় পার্থক্য ?

অ্যাপল অ্যাপ স্টোরের মাধ্যমে প্রক্রিয়াজাত প্রতিটি বিক্রয়ের উপর একটি কমিশন গ্রহণ করে. এই কমিশনের ব্যয়গুলি বিকাশকারীর উপর নির্ভর করে 15 থেকে 30 % পর্যন্ত পরিবর্তিত হয় এবং বিকাশকারীরা আইফোন বা আইপ্যাড অ্যাপ্লিকেশনটির মাধ্যমে অফার করতে পছন্দ করে এমন পরিষেবাগুলিতে সাবস্ক্রিপশন অন্তর্ভুক্ত করে.

অ্যাপল অ্যাপ্লিকেশন বিকাশকারীদের নিষিদ্ধ করেছে যারা অ্যাপ স্টোরে অ্যাপ্লিকেশনগুলি আইওএস বা আইপ্যাডোস অ্যাপ্লিকেশনগুলির মধ্যে অ্যাপ্লিকেশন স্টোর ব্যবহার না করেই অর্থ প্রদানের প্রক্রিয়া ব্যবহার না করে সাবস্ক্রিপশন সরবরাহ করে, যার অর্থ ইউটিউব কেবলমাত্র আপনি প্রিমিয়াম ইউটিউব সাবস্ক্রিপশন প্রদানের জন্য অ্যাপ্লিকেশন থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে লিঙ্ক করতে পারবেন না.

এই সীমাবদ্ধতা অ্যাপ্লিকেশন বিকাশকারীদের একটি পছন্দ করতে বাধ্য করে: 1) অ্যাপ স্টোরের মাধ্যমে অন্য কোথাও যেমন একই পরিমাণ চালান এবং আয়ের ক্ষতি হয়; বা 2) কমিশনের ব্যয় শোষণের জন্য অ্যাপ স্টোরের উপর ভিত্তি করে সাবস্ক্রিপশনগুলির জন্য আরও চালান.

স্পষ্টতই, ইউটিউব আয়ের ক্ষতি হ্রাস করার ধারণাটি পছন্দ করে না, তাই তিনি কমিশন ব্যয় থেকে ব্যবহারকারীর কাছে অ্যাপল নেভিগেশনের অতিরিক্ত ব্যয় পাস করেন.

তবে আপনি কোথায় কোথায় সন্ধান করবেন তা যদি আপনি জানেন তবে আপনাকে এ জাতীয় অকেজো মূল্য বৃদ্ধি দিতে হবে না এবং আমরা আপনাকে আজ আপনাকে দেখাতে যাচ্ছি.

ইউটিউব প্রিমিয়ামের জন্য অ্যাপল ট্যাক্স কীভাবে এড়ানো যায়

আপনার প্রিমিয়াম ইউটিউব সাবস্ক্রিপশনটির জন্য $ 15.99 এর জন্য $ 11.99 প্রদানের মূলটি কেবল একই পরিষেবা অর্জনের জন্য অ্যাপ স্টোরের সাবস্ক্রিপশন প্রক্রিয়াটি ব্যবহার না করে সরাসরি ইউটিউব থেকে সরাসরি আপনার প্রিমিয়াম ইউটিউব সাবস্ক্রিপশন কেনার অন্তর্ভুক্ত.

মধ্যস্থতাকারীকে অপসারণ করে, অ্যাপল লাভের কোনও অংশ গ্রহণ করে না এবং তাই ইউটিউব আপনাকে প্রিমিয়াম ইউটিউব পরিষেবার প্রাথমিক ব্যয়কে স্ফীত পরিমাণের পরিবর্তে চালান করে কারণ আপনি যদি এইভাবে নিবন্ধন করেন তবে অ্যাপলটিতে কমিশন ফি দিতে বাধ্য হয় না.

বাম দিকে স্ক্রিনশটে, আপনি দেখতে পাচ্ছেন যে আইওএসের জন্য ইউটিউব অ্যাপ্লিকেশনটি ইউটিউব প্রিমিয়ামের জন্য 15.99 ডলার মূল্য ঘোষণা করেছে. বিপরীতে, ডানদিকে, আপনি দেখতে পাচ্ছেন যে সাফারিতে ইউটিউব ওয়েবসাইটটি ঠিক একই প্রিমিয়াম ইউটিউব পরিষেবাগুলি কেবল $ 11.99 এর জন্য ঘোষণা করেছে.

প্রো পরামর্শ: আপনি প্রিমিয়াম ইউটিউবের জন্য কোথায় নিবন্ধন করেন তা বিবেচ্য নয়, কারণ আপনি একই বৈশিষ্ট্যগুলি পাবেন. তবে আপনি যদি আইফোন অ্যাপটি চয়ন করেন তবে আপনি আরও বেশি অর্থ প্রদান করবেন.

এবং যদি আমি ইতিমধ্যে ইউটিউব প্রিমিয়ামের জন্য 15.99 ডলার প্রদান করি ?

আপনি যদি ইতিমধ্যে আপনার আইওএস বা আইপ্যাডোস অ্যাপ্লিকেশন থেকে ইউটিউব প্রিমিয়ামে 15.99 ডলারে সাবস্ক্রাইব করে থাকেন এবং আপনি 11.99 ডলারের দামের জন্য নিজেকে পুনর্নির্মাণ করতে চান, তবে আপনি অবশ্যই এটি করতে পারেন.

এটি করতে, অ্যাপ স্টোর অ্যাপটি খুলুন এবং আপনার প্রোফাইল ফটোটি উপরের ডানদিকে টিপুন, তারপরে সাবস্ক্রাইব বোতামটি টিপুন. যখন আপনার সক্রিয় সাবস্ক্রিপশন তালিকাটি পূরণ করা হয়, আপনি আপনার বিদ্যমান প্রিমিয়াম ইউটিউব সাবস্ক্রিপশন বাতিল করতে পারেন.

বাতিল হওয়ার পরে, আপনি পুনরায় ব্যবহার করার আগে আপনাকে আপনার প্রিমিয়াম ইউটিউব সাবস্ক্রিপশনটি ব্যবহার করতে হবে. যখন আপনার ইউটিউব প্রিমিয়াম সাবস্ক্রিপশন শেষ হয়, আপনি সাফারির ইউটিউবের প্রিমিয়াম সাবস্ক্রিপশন ওয়েবসাইটটি দেখতে পারেন। 11.99 এর দামে নিজেকে পুনর্নির্মাণ করতে.

প্রিমিয়াম ইউটিউব সাবস্ক্রিপশনগুলির জন্য দেখার জন্য ইউআরএল নীচে অবস্থিত:

প্রিমিয়াম ইউটিউবের সুবিধা

আমরা পুনরাবৃত্তি করতে চাই যে অ্যাপ স্টোরের পরিবর্তে ইউটিউব ওয়েবসাইটের মাধ্যমে ইউটিউব প্রিমিয়ামে নিবন্ধকরণ আপনাকে একই সুবিধাগুলি থেকে উপকৃত হতে দেয় যেন আপনি আইওএস অ্যাপ্লিকেশনটির মাধ্যমে ইউটিউব প্রিমিয়ামে সাবস্ক্রাইব করুন.

এই সুবিধাগুলির মধ্যে রয়েছে:

ব্যাকগ্রাউন্ডে ভিডিও পড়া কোনও বিজ্ঞাপনের আগে, ভিডিওগুলির আগে বা পরে কোনও বিজ্ঞাপন আপনার ভিডিওতে কোনও বিজ্ঞাপন প্রবাহ প্রবাহিত হয় না যে অফলাইন পড়ার জন্য ভিডিওগুলি ডাউনলোড করার সম্ভাবনা যেমন চিত্রের চিত্র মোড এবং বুদ্ধিমান ডাউনলোডগুলির মতো নতুন বৈশিষ্ট্যগুলিতে অ্যাক্সেস ব্যবহার করতে পারার আগে পুরো ইউটিউবে অ্যাক্সেস ব্যবহার করতে পারে সংগীত স্ট্রিমিং ক্যাটালগ

এছাড়াও, আপনি আপনার সমস্ত অন্যান্য মেশিন এবং/অথবা ডিভাইস ছাড়াও আপনার আইফোন বা আইপ্যাডে ইউটিউব প্রিমিয়াম অ্যাক্সেস করতে পারেন, আপনি সাবস্ক্রাইব করার জন্য যে জায়গাটি বেছে নিন.

সারসংক্ষেপ

আপনি কি ইতিমধ্যে জানতেন যে আপনি সরাসরি ইউটিউব ওয়েবসাইটের মাধ্যমে ইউটিউব প্রিমিয়ামে সাবস্ক্রাইব করে প্রতি মাসে 4 ডলার সাশ্রয় করতে পারেন ? এবং যদি এটি না হয় তবে আপনি ইউটিউব প্রিমিয়ামের জন্য 11.99 ডলারের পরিবর্তে 15.99 ডলার প্রদান চালিয়ে যাবেন ?

আমরা নীচের মন্তব্য বিভাগে আপনার মতামত জানতে চাই.