স্ট্রিম গেমস в স্টিম, তুলনা, স্ট্রিমার গেমিং টুইচ হওয়ার গাইড • স্ট্রিমোগেমিং

স্ট্রিমার গেমিং হওয়ার / তার প্রথম লাইভ টুইচ চালু করার জন্য গাইড এবং পরামর্শ

Contents

স্ট্রিম গেমস ডেস দর্শকদের জন্য ডাকনাম প্রদর্শন করে না যেগুলি জাপানি, চীনা, কোরিয়ান ইত্যাদি হিসাবে ল্যাটিন অক্ষর রয়েছে।.

গেমস স্ট্রিম গেমস

স্ট্রিম গেমস ডেস দর্শকদের জন্য ডাকনাম প্রদর্শন করে না যেগুলি জাপানি, চীনা, কোরিয়ান ইত্যাদি হিসাবে ল্যাটিন অক্ষর রয়েছে।.

স্ট্রিমার হিসাবে, আপনি বিড়ালের সাথে স্ট্রিম গেমগুলি সংযুক্ত করতে পারেন
আপনার চ্যানেলের এবং আপনার দর্শকদের মিনি-গেমগুলিতে অংশ নিতে দিন
র‌্যাঙ্ক এবং পয়েন্ট অর্জন করুন.

আপনি আপনার বট এবং মুদ্রার নাম সেট করতে পারেন, বা আপনার চ্যানেল বুট দর্শকদের পয়েন্ট যুক্ত করতে যে কমান্ডগুলি ব্যবহার করে তা কাস্টমাইজ করতে পারেন.
এইভাবে, গেমস জয়ের সময় আপনার দর্শকরা পয়েন্ট পাবেন.

মাল্টিপ্লেয়ার এবং ইন্টারঅ্যাকশন কেবল টুইচ (টুইচ থেকে একটি চ্যানেল চ্যাটের মাধ্যমে কাজ করে.টেলিভিশন)

Системные требования

    Мнимальные:

    • О: মাইক্রোসফ্ট উইন্ডোজ® এক্সপি বা তার পরে
    • Процесор: দ্বৈত কোর 2.0 গিগাহার্টজ বা আরও ভাল
    • Оеративная память: 512 এমবি з
    • Веокарта: ডাইরেক্টএক্স 9 এর সাথে সামঞ্জস্যপূর্ণ
    • ডাইরেক্টএক্স: Верс 9.0
    • Сеть: Широкополосноiding
    • На нке: 30 এমবি

      • О: মাইক্রোসফ্ট® উইন্ডোজ® 7 বা তার পরে
      • Процесор: দ্বৈত কোর 3.0 গিগাহার্টজ বা উচ্চতর
      • Оеративная память: 2 জিবি зз
      • Веокарта: ডাইরেক্টএক্স 9 বা তার পরে সামঞ্জস্যপূর্ণ
      • ডাইরেক্টএক্স: Верс 9.0
      • Сеть: Широкополосноiding
      • На нке: 30 এমবি

      স্ট্রিমার গেমিং হওয়ার / তার প্রথম লাইভ টুইচ চালু করার জন্য গাইড এবং পরামর্শ

      স্ট্রিম গেমিংয়ে শুরু করার জন্য বিভিন্ন তুলনা সন্ধান করুন এবং ভাল সফ্টওয়্যার / সরঞ্জাম দিয়ে এর প্রথম টুইচ জীবন তৈরি করুন. আর কোনও অজুহাত শুরু হবে না এবং স্ট্রিমার হিসাবে আপনার ভাগ্য চেষ্টা করার চেষ্টা করবেন না .. ! ��

      সেটআপ গেমিং – লাইভ টুইচ সফটওয়্যার – নিউজ টুইচ

      স্ট্রিমিং গেমিং সেটআপ

      এটি কোনও মানের টুইচ স্ট্রিম তৈরি করা বা ল্যাপটপ, এক্সবক্স বা প্লেস্টেশনে গেমিংয়ের জীবন তৈরি করা হোক না কেন … বিশেষত সর্বদা একটি প্রয়োজনে গেমিংয়ের প্রয়োজন হবে. মাইক্রো, সবুজ ব্যাকগ্রাউন্ড, পোর্টেবল লাইভ গেমার, স্ট্রিম ডেক, গ্রাফিক্স কার্ড, আমরা এখানে আমাদের মতামত ভাগ করি, পাশাপাশি শীর্ষে টুইচ লাইভ করার জন্য সমস্ত গেমিং গিয়ারের তুলনা করি.

      টুইচ স্ট্রিমিং সফ্টওয়্যার

      ভিডিও ক্যাপচার, স্ক্রিন লিঙ্ক … এমন অনেকগুলি সফ্টওয়্যার রয়েছে যা সমস্ত বিভিন্ন প্রয়োজন পূরণ করে. রেকর্ড গেমিংয়ের জন্য কী সফ্টওয়্যার ব্যবহার করবেন ? কীভাবে আপনার লাইভের পাশাপাশি চ্যাটের ভিজ্যুয়াল রিটার্ন পাবেন ? প্রতিদিনের ভিত্তিতে সমস্ত অনিবার্য স্ট্রিমিং সফ্টওয়্যারটিতে এখানে সর্বাধিক সম্পূর্ণ তালিকাটি সন্ধান করুন. এক্সস্প্লিট, ওবিএস, এলগাতো গেম ক্যাপচার, এনভিডিয়া গেমার পরিষেবা ইত্যাদি: ইন্টারেক্টিভ এবং মনোরম টুইচ লাইভ করার জন্য সম্পূর্ণ পরীক্ষা এবং তুলনা.

      টুইচ শুরু করুন

      টুইচে আপনার প্রথম জীবন তৈরি করার সময়, আপনি সম্ভবত নিজেকে অনেক প্রশ্ন জিজ্ঞাসা করবেন. এটি অ্যানিমেটেড পরিচিতির উপলব্ধি সম্পর্কিত কিনা, খুব সুন্দর আউটরো বা এমনকি ল্যাগের উপস্থিতি সম্পর্কিত … এখানে প্রশ্নের কয়েকটি উদাহরণ রয়েছে যার সাথে আমরা উত্তর দেওয়ার চেষ্টা করব:

      1. লাইভ টুইচ চলাকালীন সবচেয়ে দরকারী মডারেটর কমান্ডগুলি কী কী ?
      2. একটি স্ট্রিমারের জন্য ন্যূনতম সংযোগ ?
      3. আপনার ল্যাপটপ বা প্লেস্টেশনে কীভাবে স্ট্রিম করবেন ?
      4. আপনার টুইচ চ্যানেলটি কীভাবে ব্যক্তিগতকৃত করবেন ?
      5. কীভাবে হিমশীতল সমস্যা সমাধান করবেন ?
      6. কিভাবে একটি টুইচ ব্যানার তৈরি করবেন ?

      #স্ট্রিমোগেমিংয়ে যোগদান করুন

      স্ট্রিমোগেমিংয়ে আমি কী পাব ?

      এখানে আমরা বিভিন্ন স্ট্রিমিং সফ্টওয়্যার পাশাপাশি বিভিন্ন সেটআপ গেমিংয়ে প্রচুর তথ্য, পর্যালোচনা এবং পরীক্ষাগুলি ভাগ করব. কীভাবে আপনার প্রথম লাইভ টুইচে সম্প্রচার করবেন ? অ্যান্ড্রয়েড বা আইওএসে কীভাবে স্ট্রিমার করবেন ? কীভাবে সুন্দর টুইচ ব্যানার বা অ্যানিমেটেড আউটরো তৈরি করবেন ? লাইভ গেমিংয়ের উপলব্ধিতে শুরু করার জন্য একটি নির্দিষ্ট বাজেট, প্রস্তুতি এবং জ্ঞান প্রয়োজন যা আপনি যখন চেনাশোনাগুলি খুব বেশি জানেন না তখন অর্জন করা সর্বদা সহজ নয় (মুহুর্তের জন্য !)). এর জন্য, আমরা নিজের সেরাটি সরবরাহ করতে এবং আপনার কাজটি যতটা সম্ভব সহজ করার জন্য যথাসাধ্য চেষ্টা করব. তারপরে … আপনার প্রিয় ভিডিও গেমগুলি এবং আপনার ভবিষ্যতের ক্রমবর্ধমান সম্প্রদায়টিতে শুরু করা এবং মজা করা আপনার পক্ষে !

      শীর্ষস্থানীয় গেমিং সেটআপ রাখতে কী সরঞ্জামগুলি বেছে নিতে হবে ?

      আপনি যখন টুইচ শুরু করতে চান, তখন অপূর্ণতাটি হ’ল অনেকগুলি সরঞ্জাম প্রয়োজনীয়. প্রকৃতপক্ষে, প্রতি সেকেন্ডে 60 টি চিত্রে 4K রেজোলিউশন ক্যাপচার তৈরি করার সময় সুন্দর গ্রাফিক্স সহ একটি ভিডিও গেম প্রদর্শন করুন, ভাল … এটি আমাদের ছোট পিসি থেকে প্রচুর শক্তি প্রয়োজন. শব্দ বা চিত্রের মানের দিক থেকেই হোক না কেন, আপনাকে সাবধানতার সাথে আপনার গেমিং উপাদান বেছে নিতে হবে. আপনার স্ট্রিম গেমগুলি সঠিকভাবে চালানোর জন্য কোন প্রসেসর (সিপিইউ) বেছে নিতে হবে ? এখনও কোথায়, কোন গ্রাফিক্স কার্ড (জিপিইউ) এর উপর তার উপায়গুলি অনুসারে তাকানো ভাল ? হ্যাঁ, কারণ এটি সমস্ত অর্থ ব্যয় করে, তাই সর্বোত্তম মানের / মূল্য সম্পর্ক গ্রহণ করুন ! এস্পোর্টগুলি করার উচ্চাকাঙ্ক্ষায় কিনা (কে জানে) !) বা অপেশাদার মোডে মুহুর্তের সেরা গেমগুলি বাজানো, আপনার প্রয়োজন এবং প্রত্যাশা অনুযায়ী সেরা পিসি কনফিগারেশনটি খুব মনোযোগ দিয়ে বেছে নেওয়া ভাল. কিন্তু তারপর…

      টুইচ স্ট্রিম তৈরি করতে কী কনফিগার পিসি গেমার ?

      ডেস্কটপ কম্পিউটার সম্পর্কে, এখানে কিছু কম্পিউটার উপাদান রয়েছে যার উপর স্ট্রিমটি সন্ধান করা একেবারে প্রয়োজনীয়:

      • গ্রাফিক্স কার্ড (এনভিডিয়া, এএমডি, এমএসআই …)
      • প্রসেসর (ইন্টেল, এএমডি ইত্যাদি)

      এবং আড়ম্বরপূর্ণ শক্তি এবং পিসি পার্টসের সম্পূর্ণ স্বাচ্ছন্দ্যের জন্য বোনাস হিসাবে, এখানে কিছু পিসি উপাদান রয়েছে যার উপর আমরা সময়ে সময়েও ঝুঁকতে যাচ্ছি:

      • পিসি / মনিটর স্ক্রিন (প্রতিক্রিয়াশীলতা, এফপিএস, পিক্সেল এনবি ইত্যাদি)
      • এসএসডি ডিস্ক
      • মাদারবোর্ড
      • ওয়াটারকুলিং
      • বক্স (অবশ্যই নেতৃত্বে)
      • র‌্যাম (8 জিবি, 16 জিবি, 32 জিবি, 192 জিবি…)

      স্ট্রিমিংয়ের জন্য কিছু আনুষাঙ্গিক:

      পরে ? আমরা টুইচের জন্য সমস্ত আনুষাঙ্গিক সহ যে কোনও ভাল শিক্ষানবিশ স্ট্রিমারকে অবশ্যই জানতে হবে: আমরা বিষয়টির কেন্দ্রবিন্দুতে পৌঁছে যাব:

      • ভাল পুরানো গেমার হেলমেট
      • ক্যামেরা / ওয়েবক্যাম
      • স্ট্রিম ডেক
      • সবুজ পটভূমি
      • কী হালকা / হালকা প্যানেল
      • লাইভ পোর্টেবল গেমার
      • এসএসডি বাহ্যিক ডিস্ক
      কি সফটওয়্যারটি টুইচকে জীবনযাপন করতে পারে ?

      গেমিং স্ট্রিমগুলি করার জন্য সেরা ক্যাপচার সফ্টওয়্যারটি কী ? তারা কী বৈশিষ্ট্য দেয় ? আমরা এর টুইচ লাইভগুলি চালু করতে এই প্রয়োজনীয় সফ্টওয়্যারটির প্রতিটিটিতে সর্বাধিক সম্পূর্ণ বিবরণ সম্ভব করার চেষ্টা করব. সুবিধাগুলি / অসুবিধাগুলি, নির্দিষ্ট ব্যবহারগুলি … যখন ওবিএস একটি হাইপার -পাওয়ারফুল সরঞ্জাম হয়, স্ট্রিমল্যাবগুলি খুব সুন্দর নকশা সরবরাহ করে. এখন এটি সমস্ত আপনার প্রয়োজনের উপর নির্ভর করে: আপনার স্ক্রিনের একটি সাধারণ স্ট্রিম বা মাল্টিতে লাইভ, এটি প্রয়োজনীয় সমস্ত সেটআপ পরিবর্তন করতে পারে.

      একক বা মাল্টিপ্লেয়ারে থাকেন

      স্ট্রিমিং প্ল্যাটফর্মে লাইভ করার সহজতম ফর্ম্যাটের মধ্যে, অনেক সফ্টওয়্যার আপনাকে খুব বেশি অসুবিধা ছাড়াই আপনার লাইভ টুইচটি বোঝার সাথে সাথে কনফিগার করার অনুমতি দেবে. এটি সিএস বা পিইউবিজির মতো বন্ধুদের সাথে একক গেম বা মাল্টি গেম তৈরি করা হোক না কেন, এটি আপনার সেটআপ অনুসারে আরও ভাল হবে.

      স্ক্রিন ভাগ করে নেওয়ার ক্ষেত্রে থাকে

      স্ট্রিমিংয়ে দু’জনের জন্য একক গেম তৈরি করুন … এটি সম্ভব ? এবং হ্যাঁ, তবে আবার একটি নির্দিষ্ট সেটআপ প্রয়োজনীয় হবে কারণ দুটি পিসির মধ্যে একটির একটির পর্দা প্রবাহিত করতে হবে এবং অন্য কম্পিউটারে কমান্ড দিতে হবে. এর জন্য, আমরা এনভিডিয়া গেমস্ট্রিম কো-অপের মতো সফ্টওয়্যার এবং তাদের নতুন বৈশিষ্ট্যগুলি খুঁজে পাব যা এই ধরণের পরিস্থিতির জন্য খুব দরকারী !

      বহু-সীমাবদ্ধ বা বহু-পর্দার জীবন

      বিশেষত এস্পোর্টগুলিতে যেখানে বিশেষত প্রো গেমিং ইভেন্টগুলির সময় আপনি বেশ কয়েকটি ক্যামেরা পরিকল্পনা সহ লাইভ করতে চান. সুতরাং সেখানে এটি সরাসরি আরও প্রযুক্তিগত হয়ে ওঠে. তবে সঠিক সরঞ্জাম এবং ওপেন ব্রডকাস্টার স্টুডিওর ব্যবহারের সাথে আপনি লাইভ অগ্রগতি হিসাবে স্ক্রিনটি স্যুইচ করতে সক্ষম হবেন.

      এবং যদি আমাদের মধ্যে দু’জন একটি গেম খেলছে এবং আপনি আমাদের প্রতিটি গেম সেশন প্রদর্শন করতে স্ক্রিনটি দুটিতে বিভক্ত করতে চান ? মাল্টি স্ক্রিন তৈরি করা আরও জটিল হয়ে ওঠে. তবে এলগাতো, কিছু ওয়েবক্যাম এবং একটি মাইক্রোফোনের মতো ক্যাপচার কার্ডের সাহায্যে দুটি সম্পর্কিত কম্পিউটারের রিটার্ন স্ট্রিম করা সম্ভব.

      কীভাবে টুইচ অন লাইভ চালু করবেন এবং স্ট্রিম গেমিং শুরু করবেন ?

      কারণ আপনি যখন আপনার টুইচ চ্যানেল তৈরি করেন এবং আপনি আপনার প্রথম লাইভ টুইচ চালু করতে চান, তখন সেট আপ করার জন্য প্রচুর পদক্ষেপ রয়েছে যাতে আপনার সমস্ত সেটআপ একটি ছোট গেমিং সন্ধ্যার জন্য প্রস্তুত থাকে. এর পিসি বা এমনকি গেমিং ক্যাপচার সফ্টওয়্যারগুলির উপাদানগুলি উল্লেখ না করার জন্য, আমরা এখানে পর্যায়ক্রমে একটি লাইভ স্ট্রিম স্টেজগুলি প্রচারের দিকে মনোনিবেশ করব. টুইচ ইন্টারফেসটি কীভাবে ব্যবহার করবেন, টুইচ, ইন্ট্রো এবং আউটরো সাবস্ক্রিপশনগুলির জন্য ব্যক্তিগতকৃত অ্যানিমেশনগুলি চালাবেন, অনুগামীদের অনুগামী করুন, পুনরায় তৈরি করুন, সংযোগের সমস্যাগুলি পরিচালনা করুন, ব্যাকগ্রাউন্ড প্লেলিস্টগুলি ঘুরিয়ে দেওয়ার জন্য ছেড়ে দিন, বাস্তবতায় প্রযুক্তিগত জীবন তৈরি করতে পারেন বা এর গেম কনসোলে .. সংক্ষেপে, আপনি বুঝতে পেরেছেন, এটি সেট আপ করা এবং বিশেষত শুরুতে সর্বদা আনন্দ হয় না !

      একটি সম্প্রচার সরাসরি করুন, এটির জন্য প্রচুর প্রস্তুতির পাশাপাশি জন্তুটির ন্যূনতম নিয়ন্ত্রণের প্রয়োজন. অন্যথায়, আমরা দ্রুত নিজেকে এমন একটি গেমের মুখোমুখি হতে পারি যা একটি সর্বোচ্চ হিমায়িত করে, যার কোনও শব্দ এবং মাঝারি গ্রাফিক্স নেই. অবশ্যই, আপনার প্রথম লাইভ স্ট্রিমটি নিখুঁত হওয়ার দরকার নেই, এটি থেকে অনেক দূরে. শুরুতে, এটি খুব সম্ভবত খুব কম লোকই বেঁচে থাকতে যায় এবং আরও ভাল, কারণ এটি অনেক পরীক্ষা করার এবং লাইভ স্ট্রিমিং সম্পর্কে সমস্ত কিছু শিখার আদর্শ সময় হবে. তবে কাজ করবেন না, সর্বদা কিছুই হারাতে ইউটিউবে এর স্ট্রিমটি আপলোড করার সম্ভাবনা থাকবে.

      যাই হোক না কেন, আমরা শিল্পের নিয়মগুলিতে একটি লাইভ টুইচ চালু করার জন্য সমস্ত ভাল অনুশীলনগুলি হাইলাইট করার চেষ্টা করব.