বৈদ্যুতিক কার্গো সাইকেল কেনা – vae – অনন্য, বৈদ্যুতিক কার্গো বাইক | সস্তা

বৈদ্যুতিক কার্গো বাইক

Contents

শিশু, দৌড়, কাজের সরঞ্জাম: এই বিভিন্ন চার্জ সরানো কেবল একটি আনুষ্ঠানিকতা হবে এবং আপনি আপনার বৈদ্যুতিন বাইকের কার্গোকে ধন্যবাদ এমনকি ক্লান্তও হবেন না !

বৈদ্যুতিক কার্গো বাইক

ভারী বোঝা পরিবহনে সক্ষম একটি traditional তিহ্যবাহী সাইকেলের চেয়ে দ্রুত: বৈদ্যুতিক কার্গো সাইকেলের সুবিধাগুলি অসংখ্য ! এটি গাড়ি এবং পাবলিক ট্রান্সপোর্টের জন্য একটি দুর্দান্ত বিকল্প এবং আপনাকে সহজেই শহরে ঘুরে দেখার অনুমতি দেবে.

শিশু, দৌড়, কাজের সরঞ্জাম: এই বিভিন্ন চার্জ সরানো কেবল একটি আনুষ্ঠানিকতা হবে এবং আপনি আপনার বৈদ্যুতিন বাইকের কার্গোকে ধন্যবাদ এমনকি ক্লান্তও হবেন না !

আপনি আপনার পারিবারিক পদচারণা থেকে পুরোপুরি উপকৃত হতে পারবেন, শহর ট্র্যাফিক জ্যাম ছাড়াই আপনার সন্তানকে স্কুলে আনতে পারবেন, বা এমনকি আপনার কাজের প্রসঙ্গে সহজেই সরে যেতে পারবেন. আরেকটি উল্লেখযোগ্য সম্পদ, আপনার গাড়িটি পরিবেশগত হবে, আপনার গাড়ির সাথে সাধারণ ব্যবস্থা ছাড়াই দূষিত হবে. আমাদের অনন্য সংস্থা, ক্ষেত্রের সত্যিকারের বিশেষজ্ঞ, আপনাকে নির্ভরযোগ্য, দ্রুত এবং মানের মডেল সরবরাহ করে.

আমাদের কার্গোস বাইকগুলি আবিষ্কার করুন:

ইকো কার্গো পাওয়ার 4.1

ইকো কার্গো পাওয়ার 7.1

বৈদ্যুতিক কার্গো বাইক বৈদ্যুতিক কার্গো বাইক

বৈদ্যুতিক কার্গো বাইকের দাম: কী আশা করবেন ?

একটি সস্তা বৈদ্যুতিক কার্গো বাইক কেনার জন্য এখনও প্রায় 2000 ইউরোর ন্যূনতম বাজেট প্রয়োজন. যদি, কন্ট্রারিও হিসাবে, আপনি খুব উচ্চ -কার্গো বাইক ভিএইতে বিনিয়োগ করতে চান তবে প্রায় 5000 ইউরোর বাজেট গণনা করুন.

এই পরিমাণগুলি যথেষ্ট পরিমাণে এবং প্রথমে ভয় দেখাতে পারে, বিশেষত যেহেতু আপনার বাজেটের বিকাশের সময় রক্ষণাবেক্ষণের ব্যয়কে অবশ্যই বিবেচনায় নেওয়া উচিত. অনেকগুলি এইড ডিভাইসগুলি অবশ্য রাখা হয়েছে এবং এটি আপনার ক্রয়ের সুবিধার্থে.

আপনার পৌরসভা থেকে অনুদান

অনেক পৌরসভা এবং মহানগর একটি VAE অধিগ্রহণের উপলক্ষে একটি বোনাস প্রদান করে. এটি আপনার ক্ষেত্রে এটি কিনা তা জানতে, তাদের ওয়েবসাইটের মাধ্যমে জিজ্ঞাসা করুন. তারপরে আপনাকে একটি ফাইল গঠন করতে হবে, যার নথি সরবরাহ করা হবে শহরগুলির উপর নির্ভর করে পৃথক. এখানেও, অনন্য আপনাকে আপনার প্রচেষ্টাতে সহায়তা করতে পারে.

আপনার ভিএএ কার্গো বাইকের জন্য একটি বাস্তুসংস্থান বোনাস

আপনি যদি কোনও জেডএফই (নিম্ন -নির্গমন অঞ্চল) এ থাকেন এবং আপনি পূর্ববর্তী সহায়তা পেয়েছেন, তবে 26 জুলাই, 2021 এবং ডিসেম্বর 31, 2022 এর মধ্যে তৈরি একটি ভিএই কার্গো বাইক কেনা এখন বাস্তুসংস্থান বোনাস দ্বারা উদ্বিগ্ন. আপনি ক্রয়মূল্যের 40 % পর্যন্ত হ্রাস পেতে সক্ষম হবেন, 1000 ইউরোর সীমা পর্যন্ত. এটি রূপান্তর প্রিমিয়াম দিয়ে জমা করা যেতে পারে.

রূপান্তর বোনাস

2021 জুলাই থেকে, বৈদ্যুতিক বাইক কেনার জন্য রূপান্তর প্রিমিয়াম থেকে উপকৃত হওয়া সম্ভব. ধারণাটি: আপনার গাড়ি বা আপনার ভ্যান থেকে পৃথক (এটি পেট্রোল বা ডিজেলের উপর নির্ভর করে 2006 বা 2011 এর আগে নিবন্ধিত). এই প্রিমিয়ামটি আপনার বৈদ্যুতিক কার্গো বাইকের দামের 40 % পর্যন্ত উপস্থাপন করতে পারে. তবে 1500 ইউরোর একটি সিলিং অতিক্রম করা যায় না.

যে অনন্য আপনাকে অফার করে ?

কোনও কার্গো ভিএই সাইকেলের সমস্ত অধিগ্রহণের সুবিধার্থে, অনন্য আপনাকে ব্যয় ছাড়াই 10 বারের মধ্যে অর্থ প্রদানের সম্ভাবনা ছেড়ে দেয়. দীর্ঘ ভাড়া, 36 মাস স্থায়ী, এটি অন্য সম্ভাব্য বিকল্প.

অনন্য ফ্ল্যাগশিপ মডেল: ইকু কার্গো পাওয়ার 7.1 এবং ইকু কার্গো শক্তি 4.1 ইউরো প্রায় 200 কিলোমিটার অবধি স্বায়ত্তশাসিত, পাইলটের ওজন ছাড়াও সর্বাধিক 60 কেজি ওজনকে সমর্থন করতে সক্ষম, তাদের তাত্ক্ষণিক বিপদের ক্ষেত্রে একটি শক্তিশালী ইঞ্জিন, শক্তিশালী টায়ার এবং কার্যকর ব্রেক রয়েছে. আপনার আরাম এবং সুরক্ষা নিশ্চিত করতে, অনন্য আপনাকে হেলমেট এবং বৃষ্টি সুরক্ষা সরবরাহ করে. আপনার বৈদ্যুতিক কার্গো বাইকটি ব্যক্তিগতকৃত করতে বিভিন্ন আনুষাঙ্গিকও উপলব্ধ.

অনন্য হ’ল একটি মানব -আকারের ব্যবসা, যার উদ্দেশ্যগুলি আপনাকে সন্তুষ্ট করা এবং আপনার দৈনন্দিন জীবনের সুবিধার্থে, একটি VAE কার্গো বাইক ব্যবহারের মাধ্যমে. এটি করার জন্য, আপনার প্রয়োজনগুলি বোঝার জন্য আমরা কোনও অধিগ্রহণের আগে আপনার নিষ্পত্তিতে রয়েছি. আমরা নির্ধারণ করব, তারপরে একসাথে বৈদ্যুতিন কার্গো বাইক যা আপনার উপযুক্ত. সুতরাং আমাদের সাথে যোগাযোগ করতে দ্বিধা করবেন না, আমরা আপনার পছন্দে আপনাকে সহায়তা করতে পেরে আনন্দিত হব !

বৈদ্যুতিক বাইক কার্গো

একটি প্রশ্ন, একটি বিশেষ প্রয়োজন ? আমাদের সাথে যোগাযোগ করতে সঙ্কোচ করো না.
আমাদের অনন্য দলটি আপনার অনুরোধের সর্বোত্তম প্রতিক্রিয়া জানাতে আনন্দিত হবে.

আমি বিনামূল্যে একটি সাইকেল চেষ্টা করতে চাই

আমি একটি বাইক কিনতে চাই

আমি আমার বাইকটি মেরামত করতে বা রক্ষণাবেক্ষণ করতে চাই

আমি একটি চক্র উপদেষ্টার সাথে যোগাযোগ করতে চাই

আমি করতে চাই
সংশোধন

চ্যাম্ব্রি সাইকেল স্টোর

Chambéry চেম্বারি@অনন্য স্টোর.ফ্রি
04 79 68 97 36

সমস্ত পাসে আরোহণের জন্য প্রস্তুত
মঙ্গলবার থেকে শনিবার:
সকাল 10 টা – 12:30 পিএম, 2 পিএম – 7 পিএম।
রবিবার এবং সোমবার বন্ধ.
স্টোর আবিষ্কার করুন

চ্যাম্ব্রি সাইকেল স্টোর

লিয়ন লিয়ন@অনন্য স্টোর.ফ্রি
04 78 68 00 38

বাইক দ্বারা উপভোগ করা শহর
মঙ্গলবার থেকে শনিবার:
সকাল 10 টা – 12:30 পিএম, 2 পিএম – 7 পিএম।
রবিবার এবং সোমবার বন্ধ.
স্টোর আবিষ্কার করুন

চ্যাম্ব্রি সাইকেল স্টোর

সমস্ত পাসে আরোহণের জন্য প্রস্তুত

মঙ্গলবার থেকে শনিবার:
সকাল 10 টা – 12:30 পিএম, 2 পিএম – 7 পিএম।
রবিবার এবং সোমবার বন্ধ.

চ্যাম্ব্রি সাইকেল স্টোর

বাইক দ্বারা উপভোগ করা শহর

মঙ্গলবার থেকে শনিবার:
সকাল 10 টা – 12:30 পিএম, 2 পিএম – 7 পিএম।
রবিবার এবং সোমবার বন্ধ.

বৈদ্যুতিক কার্গো বাইক

বৈদ্যুতিক কার্গো বাইক আপনার শপিং বা আপনার বাচ্চাদের মতো বোঝা বহন করার জন্য উপযুক্ত স্টোরেজ স্পেস সহ একটি বাইক (যার অর্থ এই নয় যে আপনার শিশু চার্জ). এটি বড় শহরগুলিতে একটি খুব জনপ্রিয় সমাধান যেখানে একটি গাড়ি ব্যয়বহুল এবং পার্ক করা কঠিন. এই কারণেই আমস্টারডামের মতো একটি শহরে এই ধরণের বাইকটি খুব জনপ্রিয়. একটি বৈদ্যুতিক কার্গো বাইক একটি বৃহত স্টোরেজ স্পেসের সুবিধা এবং বৈদ্যুতিক মোটরের ব্যবহারের স্বাচ্ছন্দ্যকে একত্রিত করে যখন আপনি ভারী লোড পরিবহন করেন তখন আপনাকে অতিরিক্ত উত্সাহ দেয়.

বৈদ্যুতিক বাইক পেডেলিয়ার ইঞ্জিন
বৈদ্যুতিক কার্গো বাইক
ব্যাটারি প্লেসমেন্ট
মোটোপ্রপ
ইন্টিগ্রেটেড স্পিড হাব
এখন পর্যাপ্ত

বাতভাস ই লাস্টেনরাড ড্রেইরাদ বোশ পেডালিয়ার ইঞ্জিন নাবেনসাল্টুং

বাতভাস ই লাস্টেনরাড ড্রেইরাদ বোশ পেডালিয়ার ইঞ্জিন নাবেনসাল্টুং

বিনামূল্যে বিতরণ

€ 5,699.00 (সংরক্ষণ 7.02%)

উইনোরা এফ.ইউ.বি. 2 ডাব্লু ভেলো বৈদ্যুতিন কার্গো বোশ পেডেলিয়ার ইঞ্জিন

উইনোরা চ.ইউ.খ. 2 ডাব্লু ই লাস্টেনরাড বোশ মিটেলমোটর
স্টক, আজ প্রেরণ
, 5,299.00 (সংরক্ষণ 5.66%)

উইনোরা এফ.ইউ.বি. 3 ডাব্লু ভেলো কার্গো বৈদ্যুতিন ড্রেইরাদ বোশ পেডেলিয়ার ইঞ্জিন

উইনোরা চ.ইউ.খ. 3 ডাব্লু ই লাস্টেনরাড ড্রেইরাদ বোশ মিটেলমোটর
বিনামূল্যে বিতরণ
€ 5,699.00 (সংরক্ষণ 5.26%)

বাতভাস ই লাস্টেনরাড বোশ প্যাডেলিয়ার ইঞ্জিন নাবেনসাল্টুং গর্বিত -২

বাতভাস ই লাস্টেনরাড বোশ প্যাডেলিয়ার ইঞ্জিন নাবেনসাল্টুং গর্বিত -২
বিনামূল্যে বিতরণ
€ 5,649.00 (সংরক্ষণ 4.43%)

বৈদ্যুতিক কার্গো বাইক কি ?

1877 সালে ইংল্যান্ডে উপস্থিত হয়েছিল, কার্গো বাইকগুলি সাইক্লিং tradition তিহ্যে তাদের গুরুত্ব দেখিয়েছিল এবং এখন সারা বিশ্বে উপস্থিত রয়েছে. নেদারল্যান্ডস বিশেষত এই দরকারী বাইকের সাথে সংযুক্ত রয়েছে, যাকে ডাচ ভাষায় “বাকফিয়েটস” বলা হয়, যার আক্ষরিক অর্থ “কার্গো বাইক” এর অর্থ “কার্গো বাইক”. একটি কার্গো বাইক সাধারণত একটি সাইকেল যা বড় পরিমাণ বা উল্লেখযোগ্য ওজন সহ লোড পরিবহনের জন্য ডিজাইন করা হয়েছে. সমসাময়িক প্রযুক্তির জন্য ধন্যবাদ, বৈদ্যুতিন কার্গো বাইকগুলি আরও বেশি জনপ্রিয় হয়ে উঠেছে সহজেই আরও ভারী লোডগুলি একটি শক্তিশালী ইঞ্জিন এবং একটি ব্যাটারির বৈদ্যুতিক সহায়তার জন্য ধন্যবাদ পরিবহণের অনুমতি দিয়ে আরও বেশি জনপ্রিয় হয়ে উঠেছে. তাদের চ্যাসিস (ফ্রেম) বিশেষভাবে চতুর বৈশিষ্ট্যগুলির একটি সিরিজের জন্য উল্লেখযোগ্য ওজন পরিবহনের জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে:

  • ছোট চাকা: চাকাগুলি 16 থেকে 20 ইঞ্চি পরিসরে রয়েছে. এগুলি প্রায়শই একটি স্ট্যান্ডার্ড সাইকেলের চেয়ে ছোট হয়, যা দ্রুত গতি বাড়ানো সম্ভব করে তোলে. ছোট চাকাগুলিও ভাল কসরতযোগ্যতা দেয় এবং সাইকেলের ওজন হ্রাস করে এবং এটিকে নিম্ন এবং যতটা সম্ভব স্থিতিশীলভাবে লোড করে.
  • শক্তিশালী আধিকারিকরা: ফ্রেমগুলি প্রায়শই শুয়ে থাকে এবং অতিরিক্ত স্টোরেজ স্পেস অন্তর্ভুক্ত করার জন্য একটি স্ট্যান্ডার্ড বাইকের চেয়ে দীর্ঘতর হুইলবেস থাকে. অতএব, ফ্রেমটি প্রায়শই এটি যতটা সম্ভব নিশ্চিত এবং দৃ ust ় করে তুলতে আরও শক্তিশালী হয়. এটি সাইকেলের মোট ওজন বাড়ায়, তবে এটি বৈদ্যুতিক সহায়তার সাথে রয়েছে, এটি ড্রাইভিংয়ের কার্যকারিতা প্রভাবিত করে না.
  • পরিকল্পিত স্থান আপনাকে বড় স্টোরেজ পাত্রে বা অন্যান্য সংহত বিকল্পগুলি ব্যবহার করতে দেয়: বৈদ্যুতিন কার্গোস বাইকগুলি অবিশ্বাস্যভাবে বহুমুখী এবং ইট ট্রান্সপোর্ট থেকে স্টোরেজ কনটেইনার থেকে শুরু করে একটি ব্যক্তিগতকৃত সিটে শিশুদের পরিবহনের জন্য ব্যবহারিকভাবে সমস্ত কার্যগুলিতে মানিয়ে নেওয়া যেতে পারে.
  • আরও শক্তিশালী ইঞ্জিন: একটি বৈদ্যুতিক কার্গো বাইকটি সাধারণত একটি স্ট্যান্ডার্ড বৈদ্যুতিক সাইকেলের চেয়ে আরও শক্তিশালী ইঞ্জিন দিয়ে সজ্জিত থাকে, বৃহত্তর ওজন টানতে ডিজাইন করা এবং আরও টর্কের সাথে লোড থাকা সত্ত্বেও বোঝা সত্ত্বেও লোড থাকা সত্ত্বেও বোঝা সত্ত্বেও লোড থাকা সত্ত্বেও বোঝা সত্ত্বেও বোঝা সত্ত্বেও লোড সত্ত্বেও লোড সত্ত্বেও লোড থাকা সত্ত্বেও লোড থাকা সত্ত্বেও লোড থাকা সত্ত্বেও লোড সত্ত্বেও লোড সত্ত্বেও লোড সত্ত্বেও লোড লোড থাকা সত্ত্বেও লোড থাকা সত্ত্বেও লোড লোড.
  • বৃহত্তর ক্ষমতা ব্যাটারি: স্ট্যান্ডার্ড বৈদ্যুতিক বাইকের চেয়ে বড় ক্ষমতার ব্যাটারি সহ বৈদ্যুতিক কার্গো বাইকটি দেখতে অস্বাভাবিক কিছু নয়, এমনকি দুটি ব্যাটারিও.
  • সবকিছু সংহত: বেশিরভাগ কার্গো বাইকগুলি মুডগার্ড, সামনের এবং পিছনের আলো, পাদদেশ এবং একটি সংহত স্ক্রিন দিয়ে সজ্জিত যাতে আপনি আপনার ভ্রমণের সমস্ত বাধাগুলির মুখোমুখি হতে প্রস্তুত হন.

বৈদ্যুতিক কার্গো বাইক কি জন্য ?

বৈদ্যুতিন কার্গো বাইকগুলি বিভিন্ন ক্রিয়াকলাপ এবং উদ্দেশ্যগুলির পুরো সিরিজের জন্য ব্যবহার করা যেতে পারে, যা তাদের জনপ্রিয়তা ব্যাখ্যা করে:

  • বাণিজ্যিক উদ্দেশ্য: এই বৈদ্যুতিক বাইকগুলি দুর্দান্ত বাণিজ্যিক যানবাহন এবং অধ্যয়নগুলি দেখিয়েছে যে তারা প্রায়শই বেশিরভাগ শহরের গাড়ির চেয়ে দ্রুত তাদের গন্তব্যে পৌঁছতে পারে. কুরিয়ারগুলিতে জনপ্রিয়, তারা তাদের বৃহত সঞ্চয় ক্ষমতা এবং তাদের উচ্চ -দক্ষতার ইঞ্জিন এবং ব্যাটারিটির জন্য সারা দিন যে সহায়তা দেয় তার কারণে তারা আদর্শ.
  • পারিবারিক বাইক: ইউরোপের অনেক অঞ্চলে, বৈদ্যুতিক পরিবহন বাইকগুলি পরিবারগুলির কাছে খুব জনপ্রিয়, আবার তাদের আশ্চর্যজনক কার্যকারিতার জন্য ধন্যবাদ. যেহেতু বেশিরভাগ ব্র্যান্ড ইন্টিগ্রেটেড আসন সরবরাহ করে, তাই পিতামাতারা এখন তাদের পুরো পরিবারকে একটি একক বাইকে পরিবহন করতে পারেন.
  • হোম-ওয়ার্ক জার্নি: কর্মক্ষেত্রে প্রতিদিন প্রচুর সরঞ্জাম নিতে হয় এমন লোকদের জন্য কার্গো বাইকটি গাড়ির আদর্শ বিকল্প. এটি যে কোনও সময়ই ব্যতিক্রমী ড্রাইভিংয়ের অভিজ্ঞতা দেয় এবং আপনাকে ঘাম না করে সহজেই কাজে যেতে দেয়.

বৈদ্যুতিক কার্গো বাইকের লোড ক্ষমতা কী ?

বেশিরভাগ বাইকের মতো, মডেল এবং সাইকেল ব্র্যান্ডের উপর নির্ভর করে সর্বাধিক চার্জিং ওজন পরিবর্তিত হয়. একটি বৈদ্যুতিক কার্গো বাইক অন্য যে কোনও ধরণের সাইকেলের চেয়ে 150 কেজি থেকে 250 কেজি মোট পে -লোডের চেয়ে স্বাচ্ছন্দ্যে আরও বেশি ওজন বহন করতে পারে. ফ্রেম এবং উপাদানগুলি তার নকশা এবং শক্তিশালীকরণের জন্য তিনি এত উল্লেখযোগ্য ওজন সহ্য করতে সক্ষম. মোট পরিবহণের পরিমাণের ক্ষেত্রে, বেশিরভাগ পরিবহন বাইকগুলি 200 থেকে 300 লিটারের মধ্যে একটি ভলিউমের লাগেজ ধারক দিয়ে সজ্জিত, যা বিপুল পরিমাণে পণ্য পরিবহন করা সম্ভব করে তোলে. এখানে কিছু পরিস্থিতি রয়েছে যেখানে বাইকটি সমস্যা ছাড়াই ব্যবহার করা উচিত (আপনি যদি নিশ্চিত না হন তবে প্রথমে যাচাই করার জন্য বৈদ্যুতিক বাইকের স্পেসিফিকেশনগুলি দেখুন):

  • একজন সাইক্লিস্ট, একটি কুকুর এবং 30 কেজি রেস
  • একজন সাইক্লিস্ট, দুটি শিশু এবং কয়েকটি লাগেজ
  • একটি সাইক্লিস্ট এবং 75 কেজি প্যাকেজ বিতরণ

আপনার বৈদ্যুতিক কার্গো বাইকটি কীভাবে চয়ন করবেন ?

বিভিন্ন ধরণের পছন্দগুলির কারণে, এটিই প্রশ্ন যা নিয়মিত কার্গো বাইকের ক্ষেত্রে আসে. বেশিরভাগ বাইকের মতো, আপনাকে প্রথমে নিজেকে জিজ্ঞাসা করতে হবে আপনি কোথায় রোল করার পরিকল্পনা করছেন এবং উদ্দেশ্যটি কী. সাধারণভাবে, আপনি যদি কেবল শহরাঞ্চলে গাড়ি চালান তবে আপনার একটি “ই-কার্গো” টাইপ সাইকেলটি সূক্ষ্ম এবং মসৃণ টায়ার সহ সাইকেলটি প্রয়োজন যা ডুবে মেনে চলে এবং রোলিংয়ের জন্য আরও ভাল প্রতিরোধের প্রস্তাব দেয়. আপনি যদি হাইকিং ট্রেল এবং সহজ ট্র্যাকগুলিতে কিছুটা অফ-রোড করতে চাইছেন তবে বিস্তৃত টায়ার সহ একটি কার্গো বাইক এবং কয়েকটি ক্র্যাম্পন আদর্শ হবে এবং আরও আরামদায়ক ড্রাইভিং সরবরাহ করবে.

বৈদ্যুতিন কার্গো বাইকের বিভিন্ন স্টাইল রয়েছে এবং কাঙ্ক্ষিত ব্যবহার আপনাকে আপনার পক্ষে সেরা কী তা সিদ্ধান্ত নিতে সহায়তা করবে:

  • বিস্তৃত ফ্রেম সহ মডেল: এই মডেলগুলি প্রায়শই বৃহত্তর ভলিউমের অবজেক্টগুলি গ্রহণের জন্য আদর্শ এবং সর্বাধিক ভারী লোড সরবরাহ করতে পারে. এগুলি উদ্ধারকারীদের জন্য এবং বাণিজ্যিক ব্যবহারের জন্য উপযুক্ত, যখন কোনও পরিবারের বড় আকার এবং তাদের বহনযোগ্যতার অভাবের কারণে অসুবিধা হতে পারে.
  • সংক্ষিপ্ত ফ্রেম সহ মডেলগুলি: এই মডেলগুলি, একটি শিশু বা একটি সম্পূর্ণ কর্মশালার থাকার জন্য পর্যাপ্ত জায়গা সহ, প্রায়শই একটি পরিবার বা শ্রমিকের সাথে খাপ খাইয়ে নেওয়া হয় তবে এই বাইকের দীর্ঘ চ্যাসিসযুক্ত মডেলগুলির মতো ক্ষমতা নেই. সুবিধাটি হ’ল এগুলি অনেক বেশি বহনযোগ্য এবং সঞ্চয় করা সহজ, যখন শর্ট হুইলবেস আরও ভাল ডাকাতির অনুমতি দেয়.
  • ওজন প্রয়োজনীয়তা: আপনি যদি খুব ভারী বোঝা পরিবহনের পরিকল্পনা করেন তবে বৈদ্যুতিক কার্গো সাইকেলের একটি মডেল চয়ন করা গুরুত্বপূর্ণ হবে যা যথাসম্ভব উচ্চতর. এটি বাইক এবং ড্রাইভার সহ মোট ওজন.
  • ব্যাটারির অবস্থান এবং সামগ্রিক উপস্থিতি: মডেলের উপর নির্ভর করে ব্যাটারির অবস্থান আলাদা হতে পারে. কিছু কার্গো বাইকে, এটি পিছনের লাগেজ র‌্যাকের উপরে মাউন্ট করা হয়েছে, যা এটি এটি সন্নিবেশ করতে এবং সহজেই এটি লোড করার জন্য এটি সরিয়ে ফেলতে দেয়. অন্যান্য কার্গো বাইকের একটি ব্যাটারি অনুভূমিক টিউবটিতে মাউন্ট করা আছে বা আংশিকভাবে ফ্রেমে সংহত করা হয়েছে, যা একটি ক্লিনার নান্দনিক দিতে পারে, অন্য মডেলগুলি এটি লাগেজ বুকে রাখার জন্য বেছে নেয়, যা পুরোটিতে বিশেষত ঝরঝরে একটি চেহারা দেয়.
  • চাকাগুলো : বৈদ্যুতিন কার্গো বাইকগুলি চাকাগুলির সাথে দুটি প্রধান গ্রুপে বিভক্ত. দুটি হুইলড এবং তিনটি -হুইলড মডেল রয়েছে. দুটি চাকাযুক্ত মডেলগুলির সাধারণত আরও স্থিতিশীলতার জন্য দীর্ঘতর চ্যাসিস থাকে, যখন তিনটি চাকার সাথে একটি ছোট চ্যাসিস থাকে তবে আরও স্থিতিশীলতাও থাকে, চাকাগুলি সাধারণত সামনের দিকে থাকে. তিনটি -হুইলড মডেলগুলি সাধারণত ড্রাইভের জন্য আরও কিছুটা সূক্ষ্ম হয়, কারণ আপনাকে ঘুরে ফিরে আপনাকে সহায়তা করার জন্য ঝোঁকটি ব্যবহার করা শিখতে হবে, যখন দুটি চাকাগুলিতে থাকা লোকেরা একটি সাধারণ বাইকের মতো আরও অনেক আচরণ করে.

বৈদ্যুতিক কার্গো বাইক কীভাবে সঞ্চয় করবেন ?

বৈদ্যুতিক কার্গো বাইকগুলির বেশিরভাগই অত্যন্ত দৃ ust ় এবং আবহাওয়া প্রতিরোধী, যার অর্থ আপনি তাদের ক্ষতি করার ভয় ছাড়াই তাদের কঠিন অবস্থার সাথে চালিত করতে পারেন. তবে আপনার বাইকটি ভিতরে রাখার পরামর্শ দেওয়া হচ্ছে, একটি হ্যাঙ্গার, একটি গ্যারেজ, একটি সাইকেলের ধারক ইত্যাদি।. প্রকৃতপক্ষে, ইঞ্জিন এবং ব্যাটারি ক্ষতিগ্রস্থ হতে পারে যদি তারা ভেজা বা খুব ঠান্ডা আবহাওয়ায় খুব বেশি সময় ধরে বাইরে চলে যায়. বৈদ্যুতিক বাইকের ব্যয়ের কারণে, এটি ভিতরে সংরক্ষণ করাও নিরাপদ এবং ফ্লাইটের ঝুঁকি এড়াতে সর্বদা একটি প্যাডলক সহ. আপনি যখন প্রথমবারের মতো কার্গো বাইক কিনে থাকেন তখন এটি বিবেচনায় নেওয়া গুরুত্বপূর্ণ, স্টোরেজটি আরও ব্যয়বহুল হলে আপনাকে একটি ছোট কার্গো বাইক বা এমনকি একটি ভাঁজযোগ্য সংস্করণ বেছে নিতে হতে পারে.

বৈদ্যুতিক কার্গো বাইকটি কীভাবে ব্যবহার করবেন ?

আপনি একটি সাধারণ বাইকের মতো বৈদ্যুতিক বাইক ব্যবহার করতে পারেন. আপনি সর্বদা সাধারণত প্যাডেল করতে পারেন তবে আপনার কাছে একটি বৈদ্যুতিক মোটরের আরামও রয়েছে যা প্রয়োজনে আপনাকে সহায়তা সরবরাহ করে. কার্গো বাইকটি সম্ভবত আপনার অভ্যস্ত তার চেয়ে দীর্ঘ, বা এটি ট্রাইসাইকেল হলে এটির তিনটি চাকা রয়েছে. তার হ্যান্ডলিং তাই কিছুটা আলাদা হবে এবং এটি অভ্যস্ত হতে কয়েকটা কোলে লাগতে পারে. ছোট চাকাগুলি কাঙ্ক্ষিত গতিতে সহজেই ঘুরিয়ে দেওয়ার সময় পারফরম্যান্সটি ঘুরে দেখার অনুমতি দেয়. রাস্তা নেওয়ার আগে বা খুব ঘন ঘন শহুরে অঞ্চলগুলি অতিক্রম করার আগে তার চালচলনের অভ্যস্ত হওয়ার জন্য একটি বৃহত উন্মুক্ত জায়গায় কার্গো বাইকটি পরীক্ষা করা দরকারী.

আমি কোথায় বৈদ্যুতিক কার্গো বাইক চালাতে পারি ?

যেখানেই কোনও সাধারণ বাইক অনুমোদিত সেখানে আপনি কার্গো বাইক ব্যবহার করতে পারেন. এটি চক্রের পাথ এবং চক্রের পথগুলি অন্তর্ভুক্ত করে, যা এটি শহুরে অঞ্চলে গাড়ি বা গণপরিবহনের চেয়ে আরও সুবিধাজনক করে তোলে. এটি রাস্তায়ও রোল করতে পারে, তবে কোনও ঝুঁকি এড়াতে আপনি যখন ট্র্যাফিকের গাড়ি চালাচ্ছেন তখন আপনাকে অবশ্যই খুব মনোযোগী হতে হবে. স্থানীয় আইন অনুসারে, আপনি বাসের জন্য সংরক্ষিত লেনে সাইকেল দিয়ে চলাচল করতে পারেন, যা আপনাকে ট্র্যাফিক এড়াতে এবং দ্রুত আপনার গন্তব্যে পৌঁছাতে দেয়.

আমি আমার বৈদ্যুতিক কার্গো বাইকে কত দ্রুত গাড়ি চালাতে পারি ?

বৈদ্যুতিন বাইকগুলি যুক্তরাজ্যের এবং ইউরোপের একটি ভাল অংশে গতির সীমাবদ্ধতার সাপেক্ষে. এই গতিটি 25 কিমি/ঘন্টা সীমাবদ্ধ এবং আপনি যখন প্যাডেল করেন তখন বেশিরভাগ বৈদ্যুতিক বাইকগুলি এতটা ত্বরান্বিত হতে পারে. একবার আপনি এই গতি ছাড়িয়ে গেলে ইঞ্জিন সহায়তা কেটে যায় এবং আপনি যানবাহন সরবরাহ করতে একা থাকেন. কিছু বৈদ্যুতিক বাইক একটি “টুইস্ট অ্যান্ড গো” ফাংশন দিয়ে সজ্জিত, যা পেডেলিং সহায়তায় যাওয়ার আগে পেডেলিং ছাড়াই মাত্র 7 কিলোমিটার/ঘন্টাের নীচে গতি বাড়িয়ে তোলে.

বৈদ্যুতিন কার্গো বাইক নিয়ে আমি কতদূর ভ্রমণ করতে পারি ?

বৈদ্যুতিক বাইকের সন্ধানের সময় প্রথম প্রশ্নগুলির মধ্যে একটি স্বায়ত্তশাসন এবং সাইকেল ভ্রমণ করতে পারে এমন দূরত্বের সাথে যুক্ত. কোনও সর্বজনীন প্রতিক্রিয়া নেই কারণ এটি বিপুল সংখ্যক কারণের উপর নির্ভর করে. ব্যাটারি ক্ষমতা চূড়ান্তভাবে বৈদ্যুতিক সাইকেলের স্বায়ত্তশাসন নির্ধারণ করে, যা প্রথম সূচক দেওয়া সম্ভব করে তোলে. ইঞ্জিনটি অন্য মূল উপাদান এবং বিভিন্ন ইঞ্জিনগুলি বিভিন্ন ব্যবহার অনুসারে ডিজাইন করা হয়েছে, পারফরম্যান্স বা চলাচল সংরক্ষণের জন্য. আপনি যে গতিতে রোল করেছেন / আপনি যে মোডটি নির্বাচন করেছেন তা স্বায়ত্তশাসনের উপরও গুরুত্বপূর্ণ প্রভাব ফেলতে পারে ঠিক যেমন আপনি যে ধরণের জমি ব্রাউজ করতে যাচ্ছেন. একটি নিয়ম হিসাবে, একটি ব্যাটারি সহ একটি বৈদ্যুতিক বাইক আপনাকে রিচার্জ করার প্রয়োজন ছাড়াই 80 কিলোমিটার দূরত্বে সহায়তা করবে, তবে দুটি ব্যাটারি সজ্জিত কিছু বাইক আরও দক্ষ. এটি বলেছিল, স্বায়ত্তশাসন সাইকেলের ওজন দ্বারা দৃ strongly ়ভাবে প্রভাবিত হতে পারে, এ কারণেই এটি অবশ্যই কার্গো বাইকের পছন্দ হিসাবে বিবেচনা করা উচিত. অন্যান্য বৈদ্যুতিক বাইকের মতো নয়, তাদের ওজনের কারণে সহায়তা ছাড়াই গাড়ি চালানো আরও বেশি কঠিন. সহায়তা তাই আপনাকে নির্মলতার সাথে ঘূর্ণায়মান চালিয়ে যাওয়ার অনুমতি দেওয়া গুরুত্বপূর্ণ.

সেরা বৈদ্যুতিক কার্গো বাইক কি ?

সেরা বৈদ্যুতিক কার্গো বাইকটি আপনি কোথায় গাড়ি চালাতে চান এবং লক্ষ্যটি নির্ভর করে. বিভিন্ন অনন্য বৈশিষ্ট্য সহ বৈদ্যুতিন কার্গো বাইক ব্র্যান্ডের বিস্তৃত পরিসীমা রয়েছে. আপনাকে গাইড করার জন্য, বোশ, শিমানো, ইয়ামাহা বা অনুরূপ ব্র্যান্ড ইঞ্জিন দিয়ে সজ্জিত একটি কার্গো বাইক অনুসন্ধান করুন, কারণ এটি যখন আমাদের প্রয়োজন হয় তখন প্রমাণিত পারফরম্যান্সের গ্যারান্টি দেয়. ব্যাটারি ক্ষমতাটিও খুব গুরুত্বপূর্ণ কারণ এটি বাইকের মাধ্যমে আপনি যে দূরত্বটি ব্রাউজ করতে পারেন তা নির্ধারণ করে. বেশিরভাগ কার্গো বাইক 300 থেকে 500 ডাব্লু ব্যাটারি দিয়ে সজ্জিত যা শর্তাদি, পাওয়ার মোড ইত্যাদির উপর নির্ভর করে 80 কিলোমিটার পর্যন্ত ভ্রমণ করতে পারে etc. কিছু বাইকের আরও শক্তিশালী ব্যাটারি রয়েছে, 1000 ডাব্লু পর্যন্ত, কিছু মডেলগুলিতে পাওয়া যায় যা দুটি পৃথক ব্যাটারি ব্যবহার করে.

কেন ভ্যানসপ্রিন্ট চয়ন করুন ?

আমরা আপনার পরবর্তী বাইকটি পছন্দ করার জন্য আপনার সিদ্ধান্তের সুবিধার্থে, নিখরচায় শিপিং ব্যয় এবং সাইকেলের ফিরে আসার জন্য 100 দিনের সময়কালের সাথে যদি এটি আপনার প্রত্যাশার সাথে সামঞ্জস্য না হয় তবে. বেশ কয়েকবার অর্থ প্রদানের সম্ভাবনার জন্য ধন্যবাদ, আপনার পরবর্তী বৈদ্যুতিক বাইকটি এতটা অ্যাক্সেসযোগ্য হয়নি.