নতুন টয়োটা প্রিয়াস টেস্ট (2023): সমস্ত মূল্যে রিচার্জেবল হাইব্রিড, ভিডিও পরীক্ষা – টয়োটা প্রাইস (2023): অচেনা

ভিডিও পরীক্ষা – টয়োটা প্রিয়াস (2023): অচেনা

Contents

সাধারণত বরং বুদ্ধিমান, টিমোর না বলার জন্য, টয়োটা তার সমস্ত প্রতিযোগীদের অবাক করে দেয় যখন 1997 সালে, ব্র্যান্ডটি সিরিজে উত্পাদিত হওয়ার উদ্দেশ্যে একটি হাইব্রিড গাড়ি উপস্থাপন করে. এবং প্রিয়াস, যেহেতু এটি সম্পর্কে এটিই, গলা হাসি জাপানিদের বেশিরভাগ প্রতিদ্বন্দ্বী মোতায়েন করতে ব্যর্থ হয় না. প্রথমত কারণ এর তিনটি -ভলিউম লাইন বিশেষত আনাড়ি. তারপরে, কারণ কেউ এই জাতীয় মোটরাইজেশনের সাফল্যে বিশ্বাস করে না.

নতুন টয়োটা প্রিয়াস টেস্ট (2023): সমস্ত মূল্যে রিচার্জেবল হাইব্রিড

টয়োটা প্রিয়াস 5 প্লাগইন প্রবন্ধ

টয়োটা প্রাইস, যা এক শতাব্দী আগে হাইব্রিডাইজেশনের জগতে বিপ্লব ঘটিয়েছিল, একটি নতুন রূপান্তর নিয়ে ফিরে আসে. প্রিয়াসের এই পঞ্চম প্রজন্ম আজ একটি রিচার্জেবল হাইব্রিড সিস্টেম দ্বারা চালিত, যা এর দক্ষতা উন্নত করে, তবে এর দামও বাড়ায়. এই প্রিয়াস 5, সর্বদা দূরদর্শী, আবারও প্রলুব্ধ করতে পারে? ? আমাদের রায়.

নতুন যুগ, প্রিয়াসের জন্য নতুন মুখ

টয়োটা প্রিয়াস সম্পর্কে একটি স্বয়ংচালিত উত্সাহী সম্পর্কে কথা বলুন এবং আপনি যদি একটি ট্যাক্সি হয় তবে আপনি একটি বিদ্রূপ হাসি, সম্পূর্ণ উদাসীনতা বা একটি নির্দিষ্ট আগ্রহ পাবেন. যাইহোক, এই পঞ্চম প্রজন্ম পরিস্থিতিটি পরিবর্তন করে কারণ এর ইতিহাসে প্রথমবারের মতো প্রাইস, একসময় প্রকৃতি প্রেমীদের প্রতি নিবেদিত, গাড়ি প্রেমীদেরও প্ররোচিত করে. এর হাঙ্গর নাকের সাথে, এর 19 -ইঞ্চি রিমস, এর প্রশস্ত 2.2 সেন্টিমিটার, এর 5 সেমি নীচে ছাদ, একই পরিমাপের হুইলবেসড হুইলবেস এবং এর সরিষার হলুদ ছায়া, নতুন প্রিয়াস একটি নতুন মুখ দেখায়. যদিও এই রূপান্তরটি মডেলটির বিশ্বস্তকে বিভ্রান্ত করতে পারে, তবে আশ্বাস দিন: 26 -এ এর আপাত কৈশোরের সংকট সত্ত্বেও, হাইব্রিডগুলির মধ্যে সর্বাধিক বিখ্যাত বাস্তুশাস্ত্রের আইকন হিসাবে রয়ে গেছে.

টয়োটা প্রিয়াস 5 এর নির্ভরযোগ্যতা

টয়োটা প্রিয়াসের অন্যতম প্রধান সম্পদ নির্ভরযোগ্যতার জন্য এর খ্যাতি রয়েছে. জাপানি ব্র্যান্ড তার গাড়িগুলির স্থায়িত্বের চারপাশে একটি বাস্তব কল্পকাহিনী তৈরি করেছে এবং প্রাইস, একটি প্রতীকী মডেল হিসাবে, এই নিয়মটি থেকে বাঁচতে পারে না. এর নতুন বৃহত্তম ক্ষমতার ব্যাটারি, এর পরিচালনা করা মেকানিক্স এবং এর সুসংগঠিত আর্কিটেকচার সহ, নতুন প্রিয়াসটি দৈনন্দিন জীবনের কঠোরতা প্রতিরোধ করার জন্য ডিজাইন করা হয়েছে. যারা অপ্রত্যাশিত ব্যয়কে ভয় করে তাদের জন্য বীমা.

চিত্তাকর্ষক পারফরম্যান্স

প্রিয়াস 2023 সিও 2 নির্গমন হিসাবে কম প্রতিশ্রুতি দেয় 11 গ্রাম/কিমি এবং শুধুমাত্র মিশ্র ব্যবহার 0.5 এল/100 কেএম, একটি পারফরম্যান্স ডাব্লুএলটিপি স্ট্যান্ডার্ডকে ধন্যবাদ জানায়. দ্বিতীয়টি রিচার্জেবল হাইব্রিডগুলির সাথে বিশেষত হালকা, অনুমোদনের চক্রের দুই তৃতীয়াংশে 100% বৈদ্যুতিক ড্রাইভিংকে অনুমোদন দেয়. এটি প্রাইসের পক্ষে একটি वरदान যার ব্যাটারি সক্ষমতা অনুসারে বেড়েছে, এই নতুন প্রজন্মের জন্য 8.8 কিলোওয়াট থেকে 13.6 কিলোওয়াট থেকে চলে গেছে.

ইকো-ড্রাইভিং: আরেকটি সম্পদ

এর শক্তি পুনরুদ্ধার সিস্টেমের জন্য ধন্যবাদ, প্রাইস 5 এর ড্রাইভিং অভিজ্ঞতা এছাড়াও একটি ইকো ড্রাইভিং গেম হয়ে যায়. এমন একটি খেলা যা বাস্তব অর্থনীতিতে রূপান্তরিত হতে পারে. ড্রাইভিং অবস্থার উপর নির্ভর করে, গাড়িটি ব্রেকিং পর্যায়ের সময় শক্তি পুনরায় জেনারেট করতে পারে এবং পরবর্তী ব্যবহারের জন্য এটি সঞ্চয় করতে পারে. নগরবাসীদের জন্য একটি মূল্যবান সুবিধা যারা তাদের সময়ের একটি বড় অংশ ব্রেকিং এবং ত্বরান্বিত করে ব্যয় করে.

স্বায়ত্তশাসন এবং প্রাইস 2023 এর রিচার্জ

২০১২ সালে প্রিয়াস ৩ এর সাথে প্রবর্তিত রিচার্জেবল হাইব্রিড ডিক্লিনেশন প্রতিটি প্রজন্মের প্রায় বৈদ্যুতিক স্বায়ত্তশাসনকে প্রায় দ্বিগুণ করে দিয়েছিল, সমাপ্তি 86 কিমি প্রাইস 5 এর জন্য যখন এর 17 -ইঞ্চ চাকা দিয়ে মাউন্ট করা হয়েছে. এটি কমপ্যাক্ট হাইব্রিড রিচার্জেবলের মধ্যে একটি রেকর্ড. তবে সব কিছু গোলাপী নয়. প্রাইস 2023 এর প্রতিযোগীদের মধ্যে সর্বনিম্ন একটি দীর্ঘতম রিচার্জ সময় রয়েছে, সর্বনিম্ন সহ 4 ঘণ্টা প্রয়োজনীয়. এর একমাত্র মুক্তিপণটি এর সৌর ছাদটি ফটোভোলটাইক কোষগুলিতে সজ্জিত হতে পারে, যতক্ষণ না পুনরুদ্ধার করতে সক্ষম প্রতিদিন 9 কিমি স্বায়ত্তশাসন, তবে এই সরঞ্জামগুলি কেবল উচ্চ -শেষ সমাপ্তিতে উপলব্ধ, ক্রয়ের দামের চেয়ে বেশি € 51,000.

প্রিয়াস 5 সরঞ্জাম এবং প্রযুক্তি

প্রযুক্তিগত স্তরে, প্রাইস 5 আধুনিক সরঞ্জাম যেমন আধা-স্বায়ত্তশাসিত ড্রাইভিং সিস্টেম টয়োটা সুরক্ষা সেনস 2 এর সাথে দেখায়.5, হেড -আপ ডিসপ্লে, বা ওয়্যারলেস স্মার্টফোন চার্জার. অ্যান্ড্রয়েড অটো এবং অ্যাপল কারপ্লে সংহত করে এমন ইনফোটেইনমেন্ট সিস্টেমটি ভুলে না গিয়ে, সর্বোত্তম সংযোগ সরবরাহ করে.

ড্রাইভিং অভিজ্ঞতা

নতুন প্রিয়াস, ক্রীড়া চালকদের প্রলুব্ধ করতে চাইছেন, একটি কুপের যোগ্য বৈশিষ্ট্যগুলি গ্রহণ করেন. পূর্ববর্তী প্রজন্মের তুলনায় ড্রাইভিং অনুভূতি উল্লেখযোগ্যভাবে উন্নত হয়েছে, চাকাটির পিছনে আরও আরাম এবং আনন্দের প্রস্তাব দেয়. তিনটি ড্রাইভিং মোড নতুন প্রাইসে পাওয়া যায়: 100% বৈদ্যুতিন (ইভি), হাইব্রিড (এইচভি) এবং অটো. প্রত্যেকে আলাদা ড্রাইভিং অভিজ্ঞতা এবং বিভিন্ন ড্রাইভিং পরিস্থিতি এবং ড্রাইভারের পছন্দগুলির জন্য উপযুক্ত প্রস্তাব দেয়.

প্রিয়াসের অভ্যন্তর

এর বাহ্যিক বাড়াবাড়ি সত্ত্বেও, প্রিয়াসের অভ্যন্তরটি সমস্ত উদ্বেগকে সরিয়ে দেয় যা এটিকে অনন্য করে তুলেছে. উপকরণটি এখন ড্রাইভারের দিকে দৃষ্টি নিবদ্ধ করে, তথ্যকে আরও অ্যাক্সেসযোগ্য করে তোলে. তবে, 12.3 -ইঞ্চ এবং স্বজ্ঞাত 12.3 -ইঞ্চি টাচ স্ক্রিন সত্ত্বেও, এরগনোমিক্স উন্নত করা যেতে পারে.

টয়োটা প্রিয়াস 5 থেকে মূল্য এবং প্রতিযোগিতা

এর সম্পূর্ণ হাইব্রিড সংস্করণ থেকে বঞ্চিত, নতুন প্রিয়াস প্লাগ-ইন হাইব্রিড তার ব্যাটারির ব্যয়ের চেয়ে দশগুণ বেশি ভুগছে. শুরুর দাম বাড়ছে € 43,900 ভাল -সজ্জিত গতিশীল স্তরের জন্য. এই দামটি ডিজাইনের স্তরের জন্য € 46,900 এ উঠে যায় এবং এমনকি পৌঁছায় € 51,200 এর সৌর ছাদ সহ সংগ্রহ সংস্করণের জন্য. একটি যথেষ্ট বিনিয়োগ যা নির্দিষ্ট ক্রেতাদের অসন্তুষ্ট করতে পারে. পুরানো প্রিয়াসের লঞ্চের দামের সাথে তুলনা করা, যা ছিল € 30,950 2021 সালে সম্পূর্ণ হাইব্রিড সংস্করণের জন্য, এর বিক্রয়ের শেষ মাসে (পিএইচইভি সংস্করণটি তখন ছিল 40,600 ডলার), সংযোজনটি ভারী.

টয়োটা প্রিয়াস 2023 সম্পর্কে আমাদের মতামত

উপসংহারে, প্রিয়াস 5 একটি দূরদর্শী গাড়ি হিসাবে রয়ে গেছে, যারা পরিবেশ বান্ধব সমাধান খুঁজছেন তাদের সাথে অভিযোজিত এবং অনুকূলিত ড্রাইভিং আরামের সাথে খাপ খাইয়ে. এর উচ্চ মূল্য সত্ত্বেও, এটি স্বায়ত্তশাসন এবং পারফরম্যান্স সরবরাহ করে যা প্রতিযোগিতার জন্য উচ্চ বার রাখে. তবুও, এর র‌্যাডিকাল ডিজাইন এবং এর দাম কিছুটা নিরুৎসাহিত করতে পারে, আরও প্রচলিত বা প্রিমিয়াম বিকল্পের মুখোমুখি হতে পারে.

গুউডেট 1880 এ 153 ডিলারশিপগুলির মধ্যে একটিতে আপনার হাইব্রিড গাড়িটি কিনুন বা বজায় রাখুন. এটি একটি ক্লিক হিসাবে সহজ !

গিউডেট 1880 নেটওয়ার্কে 500 টিরও বেশি হাইব্রিড মডেল এবং 400 ব্যবহার করেছেন বৈদ্যুতিক মডেল.

“সংক্ষিপ্ত ভ্রমণের জন্য, হাঁটাচলা বা সাইকেল চালানোর পক্ষে #স্যাডপ্লেসপল্লুয়ার”

ভিডিও পরীক্ষা – টয়োটা প্রিয়াস (2023): অচেনা

প্রযুক্তিগতভাবে যদি প্রাইস সর্বদা উল্লেখযোগ্য হয়ে থাকে তবে নকশা এবং ড্রাইভিং আনন্দের ক্ষেত্রে যতটা বলা শক্ত হয়. ১৯৯ 1997 সালে যিনি ছিলেন, তিনি ছিলেন বিশ্বের প্রথম স্ট্যান্ডার্ড হাইব্রিড গাড়ি, বছরের পর বছর ধরে এবং প্রতিযোগীদের আগমনও অনেক আগ্রহ হারিয়েছে … এবং গ্রাহকরা. তবে টয়োটাতে আমরা তোয়ালে নিক্ষেপ করার ধরণ নই. এছাড়াও, এই অগ্রগামী একটি সম্পূর্ণ সংশোধিত পঞ্চম প্রজন্মের সাথে আমাদের কাছে ফিরে আসে. এবং কেবল নান্দনিক স্তরে নয় কারণ এটি কেবল রিচার্জেবল হাইব্রিডে উপলব্ধ.

ভিডিও পরীক্ষা - টয়োটা প্রিয়াস (2023): অচেনা

লেখা

শুধুমাত্র রিচার্জেবল হাইব্রিডে

€ 43,900 থেকে

সাধারণত বরং বুদ্ধিমান, টিমোর না বলার জন্য, টয়োটা তার সমস্ত প্রতিযোগীদের অবাক করে দেয় যখন 1997 সালে, ব্র্যান্ডটি সিরিজে উত্পাদিত হওয়ার উদ্দেশ্যে একটি হাইব্রিড গাড়ি উপস্থাপন করে. এবং প্রিয়াস, যেহেতু এটি সম্পর্কে এটিই, গলা হাসি জাপানিদের বেশিরভাগ প্রতিদ্বন্দ্বী মোতায়েন করতে ব্যর্থ হয় না. প্রথমত কারণ এর তিনটি -ভলিউম লাইন বিশেষত আনাড়ি. তারপরে, কারণ কেউ এই জাতীয় মোটরাইজেশনের সাফল্যে বিশ্বাস করে না.

ভিডিও পরীক্ষা – টয়োটা প্রিয়াস (2023): অচেনা

প্রিয়াস 1 ম জেনারেশন (1997-2003) প্রিয়াস ২ য় জেনারেশন (2004-2009)

যদি প্রথম প্রজন্মের সম্মানের সাফল্য অনেক প্রতিরোধকারীদের সাথে একমত হয় তবে তারা যখন তাদের অবস্থান সংশোধন করতে শুরু করে, যখন 2003 সালে, পর্দা দ্বিতীয় প্রজন্মের উপর তুলে নেওয়া হয়েছিল. আর 4 -ডোর সেডান বরং কুৎসিত নয়, একটি 5 -ডোর মডেল রাখুন যার ভবিষ্যত প্রোফাইল এটি বাতাসে সেরা অনুপ্রবেশের হারগুলির একটি প্রদর্শন করতে দেয়. সেখানে সাফল্যের কাহিনি নিক্ষেপ করা হয়. 2005 এর প্রথম দিকে, 100,000 অনুলিপি বার্ষিক বিক্রি হয়. তিন বছর পরে, মিলিয়ন মেম প্রাইস চ্যানেলগুলি থেকে বেরিয়ে আসে. এই চিত্রটি অক্টোবর ২০১০ এ দ্বিগুণ হয়েছে.

প্রিয়াস তৃতীয় প্রজন্ম (২০০৯-২০১6) প্রিয়াস চতুর্থ জেনারেশন (2016-2022)

এদিকে, হাইব্রিড প্রযুক্তির জন্য গ্লোবাল গ্রাহকদের ক্ষুধা সম্পর্কে কোনও সন্দেহ নেই, টয়োটা, যে মডেলগুলি ব্যবহার করে তাদের গুণ করে. এটি অরিস, ইয়ারিস, করোল্লা, সি-এইচআর, আরএভি 4 … আজ অবধি, 90 টিরও বেশি দেশে 40 টিরও বেশি টয়োটা হাইব্রিড মডেল দেওয়া হয়েছে এবং এইচএসডি প্রযুক্তি (হাইব্রিড সিনারজি ড্রাইভ) ব্যবহার করে 20 মিলিয়নেরও বেশি গাড়ি পাওয়া গেছে.

পূর্ববর্তী প্রিয়াসের চেয়ে স্ট্রেনের অঙ্কন অনেক বেশি পরিশ্রুত। তাঁর অঙ্কন মিরাই এবং জিআর সুপ্রা থেকে স্টাইলের উপাদানগুলি গ্রহণ করে।

এবং এই সমস্ত মধ্যে প্রিয়াস ? ঠিক আছে, তিনি ক্রমবর্ধমান সাহসী লাইন দিয়ে তার কেরিয়ার অব্যাহত রেখেছিলেন – খারাপ জিহ্বা নির্যাতনের কথা বলবে – যা গ্রাহকদের একটি বড় অংশ রাখতে এতদূর যায়. এবং বিক্রয় পরিসংখ্যান বছরের পর বছর কমে যায়. এমন দৃশ্যের সাথে অনেক নির্মাতারা তোয়ালে ফেলে দিতেন. এমনকি জাপানি গোষ্ঠীর মধ্যেও কেউ কেউ পঞ্চম প্রজন্মের বিকাশের প্রাসঙ্গিকতা সন্দেহ করেছেন. বা, এটি একটি এসইভিতে রূপান্তরিত করে.

নিউজলেটার

একটি বিবর্তনের চেয়েও একটি রেনেসাঁ

শেষ অবধি, ১ November নভেম্বর, প্রাইস যা প্রকাশ্যে উপস্থাপিত হয় তা মূল লাইনগুলি পুনরায় শুরু করে, আক্ষরিক অর্থে এর দেহের অঙ্কন সম্পর্কিত, প্রজন্ম 2, 3 এবং 4. এর আগের মডেলটির মতো এটি দুটি ধরণের ইঞ্জিন ব্যবহার করে, সম্পূর্ণ হাইব্রিড এবং রিচার্জেবল হাইব্রিড. প্রথমটি ইউরোপে রাস্তাটি নেয় না. প্রকৃতপক্ষে, এই বাজারে, টয়োটা প্রাইসকে একটি নির্দিষ্ট প্রযুক্তিগত অগ্রগতি বজায় রাখতে চায় এবং ব্র্যান্ডের ব্র্যান্ডের মধ্যে সাধারণ সংকরগুলির গুণটি আর এই প্রযুক্তিটি এই স্থিতি দাবি করতে সক্ষম হতে দেয় না.

সুতরাং এখন, এখন, একা 223 এইচপি পিএইচইভি মোটরাইজেশনের জন্য, 2 এর বিবাহের সাথে গঠিত.152 এইচপি এর 0 সারাংশ এবং 163 এইচপি এর বৈদ্যুতিক ব্লক. পূর্ববর্তী রিচার্জেবল হাইব্রিড প্রাইসের তুলনায়, ব্যাটারি ক্ষমতাটি এখন 13.6 কিলোওয়াট দিয়ে একটি বড় লিপ এগিয়ে দেয়.

সামনের জায়গাগুলির উপরে বস, যা ড্রাইভার এবং সামনের যাত্রীর জন্য উপযুক্ত ছাদের গ্যারান্টিযুক্ত, অদৃশ্য হয়ে গেছে।

নান্দনিকভাবে, যদি আমরা প্রথম নজরে প্রিয়াসের প্রোফাইলটি চিনতে পারি তবে সাধারণ মুদ্রণটি উল্লেখযোগ্যভাবে পৃথক হয়. প্রকৃতপক্ষে, প্রিয়াস ভি আরও খাট. “মনোস্যাসাইজেশন” সেডান থেকে, প্রিয়াস এইভাবে 5 -ডোর কুপে পরিণত হয়.

অনেক বিবরণ গাড়ির ভিজ্যুয়াল গতিশীলতাও বাড়িয়ে তোলে, যেমন গ্রিলকে উপেক্ষা করে “চঞ্চু”, আলোর দ্বিগুণ সারি এবং মিরাই এবং জিআর সুপ্রা থেকে প্রভাবগুলিকে মিশ্রিত করে এমন স্ট্রেন.

ক্র্যাম্পড

টয়োটা দ্বারা করা স্থাপত্য পছন্দগুলি দখলকারীদের বরাদ্দকৃত স্থানটিতে কোনও পরিণতি ছাড়াই নয়. তদুপরি, নির্মাতারা এখন সি বিভাগে এই মডেলটিকে শ্রেণিবদ্ধ করেছেন, পিউজিট 308 এবং ভক্সওয়াগেন গল্ফের, যখন পূর্ববর্তী প্রজন্মটি ডি বিভাগের অন্তর্ভুক্ত ছিল (বিএমডাব্লু 3 সিরিজ, পিউজিট 508 ইত্যাদি).

সামনের আসনগুলি খামে রয়েছে তবে তবুও আরামদায়ক। পিছনের সিটগুলিতে ছাদে প্রিয়াস এবং এর কার্যকরযোগ্য গার্ডের জন্য লাল কার্ড।

বোর্ডে স্থান গ্রহণের মাধ্যমে, তাই মণ্ডপটি না আঘাত না করার বিষয়টি নিশ্চিত করা এবং আমরা সামনে বা পিছন দিকে স্থির হয়েছি তা নিশ্চিত করা প্রথমে প্রয়োজনীয় হবে. প্যানোরামিক কাচের ছাদ দ্বারা আমাদের পরীক্ষার মডেলটিতে ছাদ, দণ্ডিত, ব্যতীত স্থানটির সত্যিকারের অভাব নেই. বেঞ্চে, এটি সম্পূর্ণ ভিন্ন গল্প. লেগ স্পেস প্রকৃতপক্ষে একটি কমপ্যাক্ট সেডান যোগ্য, তবে 1M75 এরও বেশি তাদের মাথার খুলি মণ্ডপের বিপরীতে ঘষবে.

ট্রাঙ্কটি কেবিন ফর্ম্যাটে 3 টি স্যুটকেসকে সর্বোত্তমভাবে গ্রহণ করবে। ডায়াগ্রাম 1/3-2/3 অনুসারে বেঞ্চ ফাইলটি নীচে পড়ে। এই কনফিগারেশনে, লোডিং মেঝে সমতল।

এবং আবাসের এই অভাব এমনকি লোডিং ভলিউম সংরক্ষণের ইচ্ছা দ্বারা ন্যায়সঙ্গত নয়. 284 লিটার সহ, প্রাইস বেশিরভাগ শহরের গাড়িগুলির চেয়ে কম উদার. উইকএন্ড প্রস্থান চলাকালীন, আপনাকে আলো ভ্রমণ করতে শিখতে হবে.

অভ্যন্তরীণ উপস্থাপনাটি সম্পূর্ণ পর্যালোচনা করা হয়েছিল. প্রথমবারের জন্য, ইনস্ট্রুমেন্টেশন হ্যান্ডসেটটি ড্রাইভারের বিরুদ্ধে স্থান নেওয়ার কেন্দ্রীয় অবস্থান ছেড়ে দেয়. যাইহোক, এটি BZ4X বা Peugeot I-Cockpit এর মতো উত্থাপিত থেকে যায়, যা আপনাকে আপনার চোখ না রেখে এটির সাথে পরামর্শ করতে দেয়. স্বাভাবিকভাবেই, এখানে অ্যানালগের আর এর জায়গা নেই এবং সমস্ত তথ্য ডিজিটাল স্ল্যাব দ্বারা সরবরাহ করা হয়. কেন্দ্রীয় কনসোলটি তার অংশ হিসাবে, অতীতের তুলনায় শুকিয়ে গেছে এবং অনেক কম বিশাল হয়ে গেছে. ড্যাশবোর্ডের শীর্ষে রাখা টাচ প্যাডটি এই প্রসাধনী ওজন হ্রাসকে অনুমতি দিয়েছে. শীতাতপনিয়ন্ত্রণ আদেশের জন্য বিশেষ উল্লেখ, যা সর্বদা শারীরিক পিম্পলগুলির বিষয়, যদিও খুব কম পঠনযোগ্য রয়েছে, উল্লিখিত ট্যাবলেটে সংহত করা হয়নি.

ড্যাশবোর্ড আরও শান্ত। সম্মিলিত ডি

যদি, প্রথম নজরে, অন -বোর্ডের আসবাবগুলি আধুনিক এবং চাটুকার বলে মনে হয় তবে এটি কিছুটা উন্নত পরীক্ষার প্রতিরোধ করে না. স্বীকার করা যায়, ফোমিং প্লাস্টিকগুলি কোনও প্রাইসে কখনও বোর্ডে উপস্থিত হিসাবে উপস্থিত থাকে না, তবে তাদের কঠোর চাচাত ভাই এবং নিম্নমানের এখনও রয়েছে. এবং কখনও কখনও দখলদারদের প্রত্যক্ষ দৃষ্টিভঙ্গির ক্ষেত্রে, যেমনটি স্টিয়ারিং হুইল এবং ইনস্ট্রুমেন্টেশন সংমিশ্রণের মধ্যবর্তী অঞ্চলটি পোশাক পরে থাকে. আসুন আমরা স্টিয়ারিং হুইল দিয়ে আমাদের অভিযোগগুলি বন্ধ করি, ছোট ছোট পিম্পলগুলির সাথে নড়িত যার সঠিক কাজগুলি লড়াই করছে, এমনকি বোর্ডে বেশ কয়েক ঘন্টা ব্যয় করার পরেও.

আসুন আমরা সমাবেশগুলির মানের দিক থেকে প্রাপ্ত প্রচেষ্টাকে স্বাগত জানিয়ে একটি ইতিবাচক নোটে শেষ করি.

  • দৈর্ঘ্য: এনসি
  • প্রস্থ: এনসি
  • উচ্চতা: এনসি
  • স্থানের সংখ্যা: এনসি
  • বুকের পরিমাণ: এনসি / এনসি
  • গিয়ারবক্স: অটো.
  • জ্বালানী: বৈদ্যুতিক পেট্রোল হাইব্রিড
  • সিও 2 নির্গমন হার: এনসি
  • মালুস: এনসি
  • মডেল বিপণনের তারিখ: সেপ্টেম্বর 2023

* সংস্করণ 5 এর জন্য উদাহরণস্বরূপ.

বোনাস / জরিমানা এবং সিও 2 নির্গমন হারকে সর্বাধিক পরিবেশগত সংস্করণের ইঙ্গিত হিসাবে দেওয়া হয়.

প্রদর্শিত বোনাস / পেনালাসটি নিবন্ধ প্রকাশের সময় কার্যকর হয়.