প্রবন্ধ-নিসান এক্স-ট্রেইল ই-পাওয়ার (2023): আসল 4×4 নিসান মারা যায় নি, নিসান এক্স-ট্রেইল ই-পাওয়ার-ফার্স্ট ইমপ্রেশনস-নিউজ-ইউএফসি-কুই চয়েসির

নিসান এক্স-ট্রেল ই-পাওয়ার

হুইলবেসটি পুরানো (2.70 মিটার) এর মতোই থাকে. তুলনামূলকভাবে সংক্ষিপ্ত তবে পিছনের স্থানটি খুব সঠিক, তবে শর্ত থাকে যে স্লাইডিং আসনটি সর্বোচ্চে ফিরে এসেছে. সেখানে, দখলকারীদের একটি বিশাল পা জায়গা রয়েছে. তবে তৃতীয় সারিটি প্রায়শই এই মধ্যবর্তী পরিবার এসইউভি টেম্পলেটগুলিতে, সর্বোপরি সংক্ষিপ্ত ভ্রমণের জন্য সহায়তা করতে ব্যবহৃত হবে. এবং সাধারণত বাচ্চাদের সাথে, প্যাভিলিয়নের মোটামুটি সোজা কাটা সত্ত্বেও পাগুলির জায়গা স্পষ্টভাবে সংকীর্ণভাবে এবং সীমিত ছাদে প্রহরী.

প্রবন্ধ-নিসান এক্স-ট্রেল ই-পাওয়ার (2023): আসল 4×4 নিসান মারা যায় নি

আমাদের অঞ্চলগুলিতে ক্যারিয়ারের টহল শেষ হওয়ার পরে, আমরা প্রায় ভুলে যেতাম যে নিসান এমন একটি বিরল নির্মাতাদের মধ্যে একজন যা সত্যিকারের সান্ত্রিক সংস্কৃতির গর্ব করতে পারে. 20 বছর আগে প্রকাশিত এক্স-ট্রেলটিও এর গণতান্ত্রিকীকরণে অবদান রেখেছে. আজ, চতুর্থ প্রজন্ম লিঙ্গ চাষ করে, তবে একটি জটিল এবং মূলত হাইব্রিড সসকে হত্যা করে. যদি আপনাকে সেখানে যেতে হয় তবে কেন নয়.

পূর্ববর্তী প্রজন্মের পর থেকে, এক্স-ট্রেলটি প্রযুক্তিগতভাবে একটি বড় ট্রাঙ্ক সহ নিসান কাশকাইয়ের একটি দীর্ঘায়িত সংস্করণ এবং এটি 7 টি স্থান পেতে পারে. সংক্ষেপে, জাপানি কমপ্যাক্ট ক্রসওভারের পরিবারের সংস্করণ. ২০২২ সালের শেষের দিকে তাঁর কেরিয়ার শুরু হওয়া নামের চতুর্থ এক্স-ট্রেলটি তার ছোট ভাই এবং জোটের ফরাসি চাচাত ভাই, রেনাল্ট অস্ট্রেল এবং 6th ষ্ঠ প্রজন্মের স্পেসের মতো একই সিএমএফ-সি প্ল্যাটফর্মের উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত. ইঞ্জিনগুলি ব্যতীত, যেহেতু পূর্ববর্তী সংস্করণের বিপরীতে, প্রত্যেকে এখন হাইব্রিড মেকানিক্সের জন্য তাদের পক্ষে কাজ করছে. এক্স-ট্রেলের হুডের নীচে পাওয়া ই-পাওয়ার মোটরাইজেশন, যা দেওয়া একমাত্র ইঞ্জিন, তাই খাঁটি নিসান সৃষ্টি.

যদি এক্স-ট্রেইল তার বেশিরভাগ উপাদান কাশকাইয়ের সাথে ভাগ করে দেয় তবে এটি খুব বেশি নয়. অন্তত বাইরে থেকে নয়, কারণ পূর্বসূরীর বিপরীতে, অঙ্কনটি দুটি মডেলকে স্পষ্টভাবে আলাদা করার জন্য যথেষ্ট বিকশিত হয়েছে এবং এক্স-ট্রেইলটিকে নিসান শ্রেণিবিন্যাসের উপরে একটি পরিষ্কার খাঁজ দেয়. রূপগুলি অনেক বেশি বিশাল এবং কৌণিক হয়ে উঠেছে, প্রায় উল্লম্ব গ্রিল চাপিয়ে দেয় এবং সত্যিকারের এসইউভির চেহারাটি খুব sens ক্যমত্য কাশকাইয়ের চেয়ে অনেক বেশি ধরে নেওয়া হয় ! চেহারাটি মাপের জন্য বাজায়, পরিমাপগুলিও: 4.68 মিটার লম্বা (আগেরটির চেয়ে 4 সেমি বেশি), এটি 26 সেন্টিমিটারের কাশকাইয়ের দিকে তাকিয়ে থাকে. এক্স-ট্রেলটি এইভাবে একটি পিউজিট 5008 এবং একটি কিয়া সোরেন্টোর মধ্যে অর্ধেক স্থাপন করা হয়েছে.

বোর্ড অন বোর্ড: প্রায় প্রিমিয়াম ?

কাশকাইয়ের সাথে ফিলিয়েশনটি স্থির হয়ে আরও সুস্পষ্ট: ড্যাশবোর্ডের উপরের অংশটি কয়েকটি তথ্যের সাথে কঠোরভাবে অভিন্ন. কেন্দ্রীয় টানেলের ব্যবস্থা, উচ্চতর এবং কিছু বিবরণ তবুও ইঙ্গিত দেয় যে যাত্রীর বগিটির চিকিত্সা আরও কিছুটা উন্নত হয়েছে. উদাহরণস্বরূপ একটি ঘন ডাবল গ্লাসিং এবং আরও ভাল মানের সমাবেশগুলি রয়েছে. আমাদের টেকনা+টেস্ট সংস্করণ, ব্যয়বহুল পিক রেঞ্জ, গাড়িটিকে তার সেরা আলোতে উপস্থাপন করে: বর্ধিত চামড়া, কুইল্টেড আসন এবং আলংকারিক নিদর্শনগুলি আপমার্কেটের একটি আসল ছাপ ফেলে, বিশেষত যদি আপনি আসবাবগুলি কঠোর মনে রাখেন এবং পূর্ববর্তী এক্স-ট্রেলের কবজ ছাড়াই মনে করেন. অন ​​-বোর্ড প্রযুক্তির জন্য একই জিনিস, এবার কাশকাইয়ের সাথে ভাগ করা হয়েছে. কোনও স্ক্যান্ডার বা আক্রমণাত্মক স্ক্রিন নেই, তবে মিডিয়া ইন্টারফেসটি পরিষ্কার এবং ব্যবহারযোগ্য সহজ.

প্রবন্ধ-নিসান এক্স-ট্রেল ই-পাওয়ার (2023): আসল 4x4 নিসান মারা যায় নি

ডিজিটাল ইনস্ট্রুমেন্টেশন স্ট্যান্ডার্ড, এবং 12.3 এর বৃহত কেন্দ্রীয় স্ক্রিন “সরঞ্জামের দ্বিতীয় স্তর থেকে প্রদর্শিত হবে. আরও গুরুত্বপূর্ণ: পূর্ববর্তী এক্স-ট্রেলের তুলনায় ফিনিস এবং উপস্থাপনা একটি গুরুতর লিপ এগিয়ে নিয়েছে.

জেনে রাখা ভাল: ক্রয় এবং পুনরায় বিক্রয় প্রত্যাশা করুন.

আপনার নিসান এক্স-ট্রেলের টার্বো কার রেটিং, আরগাস উপকূলের বিকল্পের জন্য আপনার গাড়ির পুনরায় বিক্রয় বা পুনরুদ্ধারের মানটি জানা সম্ভব.

হুইলবেসটি পুরানো (2.70 মিটার) এর মতোই থাকে. তুলনামূলকভাবে সংক্ষিপ্ত তবে পিছনের স্থানটি খুব সঠিক, তবে শর্ত থাকে যে স্লাইডিং আসনটি সর্বোচ্চে ফিরে এসেছে. সেখানে, দখলকারীদের একটি বিশাল পা জায়গা রয়েছে. তবে তৃতীয় সারিটি প্রায়শই এই মধ্যবর্তী পরিবার এসইউভি টেম্পলেটগুলিতে, সর্বোপরি সংক্ষিপ্ত ভ্রমণের জন্য সহায়তা করতে ব্যবহৃত হবে. এবং সাধারণত বাচ্চাদের সাথে, প্যাভিলিয়নের মোটামুটি সোজা কাটা সত্ত্বেও পাগুলির জায়গা স্পষ্টভাবে সংকীর্ণভাবে এবং সীমিত ছাদে প্রহরী.

বুকের পাশে, 7-সিটের সংস্করণটি ক্লাসিক 5-সিটের এক্স-ট্রেলের তুলনায় একশ লিটার ক্ষমতা সরিয়ে দেয় এবং তাই আসনগুলির আকারের কারণে মোটামুটি পরিমিত ভলিউমের সাথে সন্তুষ্ট যা মেঝেটিকে গুরুতরভাবে বাড়ায়: 485 এ l, এটি গড়ের নীচে. এটি ইতিমধ্যে 5 টি জায়গায় আরও সঠিক, যেখানে আমাদের 575 এল রয়েছে. ব্যতিক্রমী নয় তবে কমপক্ষে, মডুলারিটিটি বরং ভালভাবে অধ্যয়ন করা হয়েছে: সারি 2 এর সিট 2 স্লাইড দুটি অংশে, ফাইলটি তিনটি অংশে ফিরে আসে এবং vy র্ষায় মাথা নত করতে পারে.

প্রবন্ধ-নিসান এক্স-ট্রেল ই-পাওয়ার (2023): আসল 4x4 নিসান মারা যায় নি

তৃতীয় স্থান, হ্রাস তৃতীয় স্থান সাহায্য করতে ব্যবহৃত হবে তবে বিদ্যমান থাকার যোগ্যতা রয়েছে. 7 টি জায়গায়, এক্স-ট্রেইল 4-হুইল ড্রাইভটি চাপিয়ে দেয় এবং 2 টি অনুরোধ করে.300 € পরিপূরক.

সর্ব-অঞ্চল গ্যাস উদ্ভিদ

একটি ভাল পুরানো ডিজেলের টর্কের বড় রোলার বা অনুসারীদের হতাশ করার ঝুঁকিতে, এক্স-ট্রেল পরিসীমাটি সহজতম দিকে যায় এবং এটি একটি একক মোটরাইজেশনের মধ্যে সীমাবদ্ধ: এই ক্ষেত্রে, খুব একক ই-পাওয়ার হাইব্রিড সিস্টেম চালু করা হয়েছিল কাশকাই এবং কেবল নিসানে উপস্থিত. অনুস্মারক হিসাবে, তাপীয় অংশটি এখানে 1.5 এল টার্বো (158 এইচপি) এর একটি ছোট 3 সিলিন্ডার পেট্রোল দ্বারা নিশ্চিত করা হয়েছে একটি ছোট 1.7 কিলোওয়াট (নেট) ব্যাটারি সরবরাহের জন্য জেনারেটর হিসাবে কাজ করে বা সামনের অক্ষের উপর সরাসরি অবস্থিত বৈদ্যুতিক মোটরটি চালনা করতে.

হোন্ডা সিভিক এবং এইচআর-ভি সিস্টেমের (এর সর্বাধিক আগত সমতুল্য) এর বিপরীতে 3-সিলিন্ডারটি কখনই সংক্রমণের সাথে সরাসরি যোগাযোগ করে না যেখানে দুটি ইঞ্জিন রাস্তা বা ত্বরণের সাথে মিলিত হয়. সিস্টেমের সামগ্রিক শক্তি এইভাবে 204 এইচপি, কাশাইয়ের চেয়ে 14 এইচপি বেশি পৌঁছেছে, যা কম শক্তিশালী বৈদ্যুতিক মোটর গ্রহণ করে. রিয়ার অ্যাক্সেলে দ্বিতীয় বৈদ্যুতিক মোটর সহ আমাদের ই -4 আরসি পরীক্ষার মডেলটিতে, সম্মিলিত শক্তিটি 213 এইচপি এ আনা হয় এবং তারপরে আমাদের একটি “আসল” 4-হুইল ড্রাইভ রয়েছে. কিছুটা বিশেষ, কারণ এটি একটি সংক্রমণ শ্যাফ্ট থেকে বিহীন.

প্রবন্ধ-নিসান এক্স-ট্রেল ই-পাওয়ার (2023): আসল 4x4 নিসান মারা যায় নি

আরামদায়ক আরাম, স্থিতিশীল এবং আশ্চর্যজনক আচরণ এটিকে একটি মনোরম রাস্তা এসইউভি করে তোলে. বিটুমেনের বাইরে, 4-হুইল ড্রাইভ একটি আকর্ষণীয় কার্যকারিতা সরবরাহ করে. তবে ক্রাশ করতে খুব ভারী, এবং ওভারহ্যাংগুলি কিছুটা ভারী.

আসলে, গাড়িটি বৈদ্যুতিন গাড়ির অনুরূপ হাঁটার নরমতা উপস্থাপন করে. কোনও গিয়ারবক্স নেই, পাস করার কোনও প্রতিবেদন নেই. অতএব একটি বরং বিশেষ অনুভূতি: কাশকাইয়ের মতো, 3 -সিলিন্ডারের অপারেশন ড্রাইভিং পর্যায়গুলি দিয়ে সজ্জিত. মূলত, এর শব্দ এবং ডায়েটের বৈচিত্রগুলি এক্সিলারেটর সম্পর্কে যা জিজ্ঞাসা করা হয় তার সাথে মিলে যায় না. সুতরাং, মাঝারি গতিতে, আমরা তাপটির সমস্ত-বৈদ্যুতিক এবং সময়ানুক জাগরণকে পরিবর্তিত করে বিকশিত হয়েছি, যা একটি ধ্রুবক ডায়েট সহ কয়েক মুহুর্তের জন্য রক্ষণাবেক্ষণ করা হয়. শুরুতে অস্থিতিশীল করা, তবে আমরা এটির অভ্যস্ত হয়ে পড়েছি. উচ্চ গতিতে, ইঞ্জিনটি স্পষ্টতই অবিচ্ছিন্নভাবে চালিত হয় এবং স্টলের কোলে মেঝেতে উঁচুতে উঠে যায়. সিস্টেমটি অস্পষ্টভাবে একটি সিভিটি বাক্সের অপারেশনকে স্মরণ করে, তবে কম ক্যারিক্যাচার্ড এবং আরও অনেক বেশি বিচক্ষণ ! অ্যাকোস্টিক এবং স্পন্দনশীল উভয় স্তরে এক্স-ট্রেলের একটি বড় শক্তি এখানে: যদিও এটি কাশকাইয়ের অনুরূপ একটি নকশা ভাগ করে নেয়, অন্তরণটির কাজটি আরও উন্নত (ঘন গ্লাসিং আরও তাড়াতাড়ি উদ্ধৃত, তবে অতিরিক্ত কার্পেটগুলিও এবং নিরোধক).

অনুশীলনে, একটি সাধারণ ট্র্যাকশন এক্স-ট্র্যাকশনের সাথে সম্পর্কিত E-4ORCE এর আগ্রহ সমস্ত কেমিনে বা যখন শর্তগুলি সূক্ষ্ম হয়ে যায় তখন. কাদা বা বালির জন্য উত্সর্গীকৃত ড্রাইভিং মোডগুলি ভালভাবে দেওয়া হয়, এবং গ্রাউন্ড ক্লিয়ারেন্স (20 সেমি) বিটুমেন থেকে বা আন্ডারগ্রোথের বাইরে হাস্যকর না হয়ে উদ্যোগ নেওয়া সম্ভব করে তোলে. পর্যাপ্ত শীতের মাড়ি, আমরা তাই একটি যত্নহীন স্টেশন সরবরাহ করতে পারি. এর সর্ব-অঞ্চল দাবির সীমাটি মূলত এটির চাপিয়ে দেওয়া ওভারহ্যাং হবে. এবং এর ওজন, যা 7 টি জায়গায় 2 টন এবং 4 -হুইল ড্রাইভে সীমানা.

প্রবন্ধ-নিসান এক্স-ট্রেল ই-পাওয়ার (2023): আসল 4x4 নিসান মারা যায় নি

ই-পাওয়ার হাইব্রিড সিস্টেমটি মূলত হাঁটাচলা এবং প্রশংসনীয় সাউন্ডপ্রুফিংয়ের নরমতা অগ্রসর করে. ব্যবহারের দিক থেকে, আপনি যদি হাইওয়েতে আপনার সময় ব্যয় করেন তবে ব্যালেন্স শিটটি কম উজ্জ্বল. 8 এল/100 কিমি উল্লেখ করেছেন: ব্যতিক্রমী কিছুই নয়.

ক্রোনো বা খরচ, আপনাকে অবশ্যই চয়ন করতে হবে

পূর্ববর্তী এক্স-ট্রেলের সাথে তুলনা করে, আপমার্কেটটি খারাপ লেপের প্রথম কোলগুলি থেকে লক্ষ্য করা যায়. স্বাচ্ছন্দ্যের দিক থেকে, যেখানে পুরানো আসলে একটি বর্ধিত কাশাই ছিল, সেখানে নতুন আগত একটি স্পষ্ট খাঁজ: এক্স-ট্রেল একটি মনোরম দীর্ঘমেয়াদী ভ্রমণকারী হয়ে উঠেছে, একটি বিভ্রান্তির অবমূল্যায়ন এবং আশ্বাসজনক স্থিতিশীলতার সুবিধা নিয়ে. অন্যদিকে, পয়সাটির জন্য গতিশীল নয়: পরিচালনাটি খুব হালকা বলে মনে হয় এবং উল্লেখযোগ্য ভর দ্রুত একটি বাতাসের রাস্তায় অনুভূত হয়.

ভাগ্যক্রমে এক্স-ট্রেলটি একটি আন্ডার-মোটিভেটেড জুগারনট এর কিছুই নয়. যদি প্রয়োজন হয়, এমনকি লোড করা হয়, অনুস্মারকগুলি বরং জোরালো (প্রায় 330 এনএম প্রায় তাত্ক্ষণিক রয়েছে) এবং এর পারিবারিক পেশার জন্য মূলত যথেষ্ট পরিমাণে যথেষ্ট: 0 থেকে 100 কিমি/ঘন্টা পর্যন্ত 7.2 গুলি. অন্যদিকে, শক্তিশালী পুনরাবৃত্তি অনুরোধগুলির ফলে পাম্প তৈরি হবে. ডিট্টো যদি আমরা হাইওয়েতে দীর্ঘস্থায়ী, এমনকি আইনী গতিতেও থাকি. একটি উচ্চতা, একটি এসইউভির জন্য কিলোমিটার চেইন করার উদ্দেশ্যে ! কাশকাইয়ের মতো একই পর্যবেক্ষণ: যান্ত্রিক সংক্রমণের অনুপস্থিতি যা এই বিশেষ আর্কিটেকচারের সাথে যুক্ত ফলনের ক্ষতির দ্বারা মুছে ফেলা সম্ভব করে তোলে.

প্রবন্ধ-নিসান এক্স-ট্রেল ই-পাওয়ার (2023): আসল 4x4 নিসান মারা যায় নি

এক্স-ট্রেলটি আগের একের চেয়ে মাত্র 4 সেমি দীর্ঘ (4.68 মিটার), তবে আরও অনেক বেশি দর্শনীয়ভাবে: এখন থেকে এটি আর বর্ধিত কাশকাইয়ের জন্য আর পাস হয় না. স্তরের দাম, আপমার্কেট ব্যাথা করে: এটি 42 এরও বেশি থেকে শুরু হয়.000 € !

তৃষ্ণার্ত তেল পাম্প না হয়ে এক্স-ট্রেল এই ক্ষেত্রে অলৌকিক কিছুই উপস্থাপন করে না: এখানে 8 এল/100 কিমি রয়েছে, এটি কমবেশি মাইক্রো-হাইব্রিডাইজেশন সহ একটি আধুনিক পেট্রোলের চিত্রের একই ক্ষেত্রে কী প্রয়োজন তা কম বা কম. এবং একটি দ্রুত ট্র্যাকের স্থিতিশীল গতিতে, একটি ডিজেল সর্বদা আরও ভাল হবে. ভাগ্যক্রমে, ব্যালেন্স শীটটি পেরি-নগর বা রাস্তা রুটে আরও চাটুকার, অবশ্যই এই হাইব্রিডের জন্য সবচেয়ে অনুকূল অঞ্চল (এবং অন্য কোথাও ক্লাসিক হাইব্রিডগুলির বেশিরভাগ): আমরা সহজেই প্রায় 6.5 এল/100 কিলোমিটার বজায় রেখেছি, নির্দিষ্ট সতর্কতা ছাড়াই. কৌতূহলজনকভাবে, আমরা একই ইঞ্জিনের সাথে কাশকাইয়ের সমতুল্য গড় খরচ লক্ষ্য করেছি, তবে হালকা এবং কম শক্তিশালী. এই ফলাফলটি নিঃসন্দেহে এক্স-ট্রেল ব্রেকিংয়ে পুনরুদ্ধারের উচ্চতর শক্তির সাথে যুক্ত.

দাম এবং প্রতিযোগিতা: দেওয়া হয়নি, তবে সম্পূর্ণ সরঞ্জাম

সাধারণ ট্র্যাকশন এবং 5 টি জায়গায়, নিসান এক্স-ট্রেইল এর সামনে মোটামুটি প্রশস্ত প্রতিযোগিতা খুঁজে পেয়েছে: পিউজিট 5008, টয়োটা আরএভি 4 বা বিশেষত স্কোদা কোডিয়াক. এটি বিভাগের জন্য উচ্চ মূল্যে শুরু হয়: 42.Nettry 700 এন্ট্রি -লেভেল অ্যাকেন্টার জন্য, বরং সুসজ্জিত যা বলেছে (অভিযোজিত নিয়ন্ত্রক, এভি / এআর রাডারগুলির সাথে ক্যামেরা বিপরীত, হ্যান্ডস -ফ্রি অ্যাক্সেস / স্টার্ট -আপ, কারপ্লে / অ্যান্ড্রয়েড অটো মাদিয়া ইন্টারফেস). হাই -এন্ড কনফিগারেশনগুলি প্রায় প্রিমিয়াম স্তরে পৌঁছায় ! 55 আছে.আমাদের পরীক্ষার সংস্করণের জন্য 100 ডলার, এটি সরাসরি প্রতিদ্বন্দ্বী ছাড়াই সত্য. নোট করুন যে কেবল 4 -হুইল ড্রাইভ 7 টি জায়গায় উপলব্ধ.

হুন্ডাই সান্তা ফে হাইব্রিড 7 -সিটার এবং কিয়া সোরেন্টো কেবল পিএইচইভি -তে সমস্ত হুইল ড্রাইভ অফার করে এবং কোডিয়াকের সংকরকরণের কোনও রূপ নেই. আরও ব্যয়বহুল ভক্সওয়াগেন টিগুয়ান অ্যালস্পেস মাইক্রো-হাইব্রিডাইজেশনের মধ্যে সীমাবদ্ধ. একটি ক্লাসিক হাইব্রিড 7 টি জায়গা এবং 4 -হুইল ড্রাইভ সরবরাহ করার জন্য, ফ্রান্সে আজ অবধি এটির একমাত্র প্রতিযোগী তাই টয়োটা হাইল্যান্ডার হবে. অনেক বড় (4.96 মি) এবং আরও ব্যয়বহুল (66 থেকে.600 €). রেনাল্ট এস্পেস 6 মুলতুবি রয়েছে, এখন 100 % এসইউভি, গ্রীষ্মের শুরুতে প্রত্যাশিত.

নিসান এক্স-ট্রেইল প্রযুক্তিগত বৈশিষ্ট্য (2023)

নিসান এক্স-ট্রেইল ই-পাওয়ার টেকনা+ ই -4 আরস কয়েকটি পরিসংখ্যানে
দাম 42 থেকে.700 ইউরো (মডেল চেষ্টা করেছে: 56.000 €)
শক্তি 213 সিএইচ
0 থেকে 100 কিমি/ঘন্টা 7.2 এস
মিশ্র ব্যবহার ঘোষণা (ডাব্লুএলটিপি) 7.7 এল / 100 কিমি (উত্থাপিত: 7.5 এল / 100 কিমি)
বুক 575 এল (7 স্থান: 485 এল)
সম্পূর্ণ প্রযুক্তিগত শীট – নিসান এক্স -ট্রেইল
  • – রোলিং আরাম
  • – সাউন্ডপ্রুফিং
  • – মডুলারিটি
  • – দক্ষ 4 -হুইল ড্রাইভ
  • – যান্ত্রিক অনুমোদন ..
  • – ব্যানাল সেবন
  • – উচ্চ দাম, বিশেষত 4WD এ
  • – কেবল 4WD এ 7 টি জায়গা
  • – … উচ্চ ত্বরণ ব্যতীত: অপরিশোধিত পলাতক প্রভাব

আরামদায়ক, গুরুতরভাবে নির্মিত এবং নীরব, এক্স-ট্রেল নিজেকে সম্পূর্ণ নির্মল পরিবারের সহযোগী ভ্রমণকারী হিসাবে উপস্থাপন করে. যদি ব্যবহারটি এটিতে নিজেকে ধার দেয় তবে হাইব্রিড উচ্চ স্তরের অনুমোদন এবং আকর্ষণীয় ব্যবহারের পুনর্মিলন পরিচালনা করে. তবে পরিবর্তনশীল জ্যামিতি সহ ! ই-পাওয়ার মোটরাইজেশনে হ্রাস করা পরিসীমাটি বড় রোলারগুলিকে দ্বিধাগ্রস্থ করবে. এবং হারগুলিও, যা একটি কোর্স অতিক্রম করেছে.

নিসান এক্স-ট্রেল ই-পাওয়ার

নামের চতুর্থ নিসান এক্স-ট্রেইল সমাপ্তি এবং আনন্দের দিক থেকে একটি খাঁজ থেকে উঠে আসে. এটি একটি নির্দিষ্ট হাইব্রিড ইঞ্জিন দিয়ে উদ্ভাবন করে গাড়ি চালাতে খুব মনোরম. এসইউভি সোয়ারের দাম খুব খারাপ এবং এর আর্গোনমিক্স নিখুঁত.

ছবি

সর্বশেষ কাশকাই হিসাবে একই প্ল্যাটফর্মে ডিজাইন করা এবং একই যান্ত্রিকতা ব্যবহার করে, নিসানের নতুন পরিবার এসইউভি (বা বরং পারিবারিক ক্রসওভার), এক্স-ট্রেইল আরও গতিশীল শৈলী পরেছে. তবে এটিও ভিতরে রয়েছে যে সমসাময়িক সরঞ্জামগুলির একটি স্তর এবং খুব ভাল সমাপ্তির সাথে পরিবর্তনগুলি উল্লেখযোগ্য.

বোর্ডে জীবনের মান

এর উত্পাদন মানের

যদি নতুন এক্স-ট্রেলটি স্থির করে, আমরা তাত্ক্ষণিকভাবে উত্পাদন সম্পর্কিত অগ্রগতি সম্পর্কে সচেতন হয়ে উঠি, আমরা যখন যোগাযোগ রাখি তখন আমরা কিছুটা বিভ্রান্তি করি. ইনস্ট্রুমেন্ট হ্যান্ডসেটটি প্রকৃতপক্ষে কিছুটা বোঝা হয়, বিশেষত যখন আমরা ব্যবহারের মানগুলি প্রদর্শন করি. তেমনি, সাধারণ এরগনোমিক্স বেশ জটিল, বিশেষত কেন্দ্রীয় পর্দায় যেখানে বিভিন্ন ফাংশনগুলির পরিচালনার জন্য প্রচুর স্বাভাবিক প্রয়োজন. এবং যদি আপনি কাজটি সহজ করার জন্য ভয়েস কমান্ডে কল করতে চান তবে এটি হারিয়ে গেছে কারণ এটি সর্বদা খুব প্রাসঙ্গিক নয় এবং তরলতা অভাব. নেভিগেশনের জন্য, আপনার ঠিকানাটি নির্ধারণ করতে সক্ষম হওয়ার আগে আপনাকে অবশ্যই বেশ কয়েকটি অর্ডার দিতে হবে, সর্বদা ভালভাবে বোঝা যায় না. এবং যদি আমরা সঠিক শব্দটি ব্যবহার না করি তবে সঠিক ফলাফল পাওয়া অসম্ভব. হ্যান্ডলিং তাই খুব দ্রুত নয় এবং অনেক মনোযোগ প্রয়োজন.

এল

বোর্ডের পরিবেশটি খুব মনোরম এবং দখলকারীদের সমস্ত প্রয়োজনীয় স্থান থাকবে. এর 7 টি জায়গা এবং এর স্লাইডিং বেঞ্চ সহ, আমরা যে এক্স-ট্রেলটি নেতৃত্ব দিয়েছি তা খুব ভাল মডুলারিটি অফার করে. এটি আরও প্রশংসনীয় কারণ যাত্রী বগিটির কনফিগারেশনটি সংশোধন করার জন্য বিভিন্ন হেরফেরগুলি অর্জন করা বেশ সহজ, অনায়াসে.

এল

পিছনে, যাত্রীদের মোটামুটি উদার জায়গা রয়েছে এবং আমরা দরজাগুলির বৃহত উদ্বোধনের প্রশংসা করেছি, প্রায় 90 °, যা কোনও ঘটনা ছাড়াই বোর্ডে উঠা সম্ভব করে তোলে. এমনকি তৃতীয় সারির দখলকারীরা মোটামুটিভাবে ভাল হবে কারণ অ্যাক্সেসটি আরও কিছুটা সূক্ষ্ম হলেও বরাদ্দকৃত জায়গাটি 1.70 মিটারের নীচে দু’জনকে থাকার জন্য সৎ. যৌক্তিকভাবে, এই 7 -সিটার কনফিগারেশনে (কেবল 4 -হুইল ড্রাইভ সংস্করণে উপলব্ধ এবং বিল 900 ডলার), ট্রাঙ্কের পরিমাণটি দুঃখ হিসাবে হ্রাস করা হয়েছে. লাগেজ জয়ের আর প্রশ্ন নেই. অন্যথায়, 5-সিটের এক্স-ট্রেল 575 লিটার এবং 7-সিটার সংস্করণ 485 লিটার সরবরাহ করে. তারপরে, সমস্ত আসন ভাঁজ হয়ে যায়, ভলিউমটি 1,298 লিটারে যায়.

7 -সিটার কনফিগারেশনে, ট্রাঙ্কের পরিমাণ খুব হ্রাস পেয়েছে।

পরিচালনা

এক্স-ট্রেলটিতে প্রস্তাবিত একমাত্র ইঞ্জিনটি হ’ল পেট্রোল-বৈদ্যুতিক সংকর. ই-পাওয়ার নামে পরিচিত, এই প্রক্রিয়াটি সেই দিকে বিশেষভাবে যে হিট ইঞ্জিন, একটি 3 সিলিন্ডার ব্লক, চাকাগুলি প্রশিক্ষণের জন্য ব্যবহৃত হয় না তবে কেবল 4-চাকাটির জন্য বৈদ্যুতিক মোটর বা বৈদ্যুতিক মোটর সরবরাহ করার উদ্দেশ্যে বর্তমান উত্পাদন করতে ব্যবহৃত হয় ড্রাইভ সংস্করণ E-4ORCE. শেষ পর্যন্ত ড্রাইভারটির দ্বিতীয় সংস্করণটির জন্য 204 এইচপি বা 213 এইচপি রয়েছে যা আমরা হাতে নিয়েছি.

ফলাফলটি বেশ অবাক করা, শব্দের সঠিক দিক থেকে. বৈদ্যুতিক মোটর চাকাগুলি সৃষ্টি করে, তাপ ইঞ্জিনটি গাড়ির গতি নির্বিশেষে প্রায় ধ্রুবক গতিতে চলে. ফলস্বরূপ, বোর্ডে নীরবতা প্রায় 100 % বৈদ্যুতিক মডেলের সাথে সমান. কেবল ঠান্ডা একটি তাপীয় ব্লকের উপস্থিতি বিশ্বাসঘাতকতা শুরু করে যা তারপরে কিছুটা গোলমাল হয়. একটি স্পষ্ট ত্বরণের সময় ডিট্টো, উদাহরণস্বরূপ হাইওয়েতে অতিক্রম করার জন্য, যেখানে শব্দটিও খুব উপস্থিত রয়েছে. তবে শহরে বা শান্ত ড্রাইভিংয়ের রাস্তায়, এটি ড্রাইভিংয়ে সত্যিকারের আনন্দ. পুরো যুদ্ধের বিদ্যুত না হয়ে গ্রহণযোগ্য ত্বরণ সরবরাহ করে. সমস্ত সম্ভাব্য কনফিগারেশনে আপনার পরিবারের সাথে চলা কোনও সমস্যা নেই.

হিট ইঞ্জিন বর্তমান জেনারেটর হিসাবে কাজ করে।

এর শক্তি দক্ষতা সম্পর্কে, আমরা সমস্ত ধরণের রাস্তাগুলির সংমিশ্রণে 150 কিলোমিটার যাত্রায় (শহর, আরবান ফাস্ট এবং হাইওয়ে ট্র্যাকস), গড় খরচ 7..৮ এল/১০০ কিমি হিসাবে প্রদর্শিত হয়েছিল, যা গড়পড়তা হয়, হাইব্রিডাইজেশন ছাড়াই বিভাগে বর্তমান যানবাহনগুলির.

গাড়ি চালানোর জন্য আনন্দদায়ক, এক্স-ট্রেইলটি হ’ল এর খুব নমনীয় স্থগিতাদেশগুলির জন্য ধন্যবাদ যা রাস্তার সমস্ত অনিয়মকে পুরোপুরি পরিচালনা করে. তবে খুব বাতাসের রাস্তাগুলিতে, ক্রসওভারটি সবচেয়ে সংবেদনশীল যাত্রীদের বিরক্ত করার ঝুঁকিতে প্রচুর রোল গ্রহণ করে. এরপরে আরও কিছুটা দৃ ness ়তার জন্য স্পোর্ট মোডে যাওয়ার প্রয়োজন হবে. পরিচালনার একই সমালোচনা যা খুব বেশি সহায়তা করা হয় এবং এটি প্রায় সমস্ত গতিতে. এমনকি যদি সে রাস্তায় কিছুটা কামড়ায়, তবে সে এখনও প্যানাসিয়া নয় এবং তিনি ড্রাইভারকে ভাল অনুভূতি দেয় না. এটির জন্য ধন্যবাদ, এক্স-ট্রেলটি তার চাপানো টেমপ্লেট সত্ত্বেও শহরে বেশ কার্যকর.

নোট করুন যে নিসান ই-পেডাল স্টেপ নামে একটি নতুন ডিভাইস দিয়ে প্রথমবারের জন্য তার এক্স-ট্রেলকে দল করে. একবার ডেডিকেটেড বোতামের মাধ্যমে সক্রিয় হয়ে গেলে, এই সিস্টেমটি ব্রেক প্যাডেলটি স্পর্শ না করেই যানবাহনটি ধীর করে দেবে তবে কেবল এক্সিলারেটর পেডেলের পা তুলে. বিশেষত শহরে ব্যবহৃত একটি আকর্ষণীয় এবং ব্যবহারিক ব্যবস্থা.

সুরক্ষা

এক্স-ট্রেল স্বয়ংক্রিয়ভাবে এমনকি ব্রেক

নিসান দ্বারা বিকাশিত সর্বশেষ প্ল্যাটফর্মটি ব্যবহার করে, এক্স-ট্রেইল সক্রিয় এবং প্যাসিভ সুরক্ষার ক্ষেত্রে সমস্ত নতুন প্রযুক্তি এবং সরঞ্জাম থেকে উপকৃত হয়. আমরা উদাহরণস্বরূপ কাতারে সাপোর্ট সিস্টেমের সাথে অভিযোজিত ক্রুজ নিয়ন্ত্রণকে উদ্ধৃত করতে পারি, সিগন্যাল প্যানেলগুলি বা স্বয়ংক্রিয় জরুরী ব্রেকিং পড়তে, পিছনে কার্যকরভাবে কার্যকর.

তদতিরিক্ত, নতুন এক্স-ট্রেলটি একটি বুদ্ধিমান অন্ধ স্পট মনিটরিং সিস্টেম দিয়ে সজ্জিত, কোণার অঞ্চলে মারা গেলে ট্র্যাকের অপ্রত্যাশিত পরিবর্তন এড়াতে দিকনির্দেশে অভিনয় করতে সক্ষম. এছাড়াও একটি কেন্দ্রীয় এয়ারব্যাগের সাথে, দুটি সামনের যাত্রীর মধ্যে, নিসান এক্স-ট্রেল 5 টি তারা সহ ইউরোনক্যাপ ক্র্যাশ পরীক্ষায় সর্বাধিক নোট পেয়েছিল.

সংক্ষিপ্তসার নিসান এক্স-ট্রেল

নতুন এক্স-ট্রেলটি খোলামেলাভাবে দেওয়া হয়নি. তার 204 এইচপি ই-পাওয়ার সংস্করণে € 42,700 থেকে শুরু হওয়া দামের সাথে, নিসান 2017 সালে 30,000 ডলারেরও কম পাওয়া যায় এমন পুরানো সংস্করণটির তুলনায় একটি বিশাল ভাল পদ্ধতি তৈরি করে ! এবং 213 এইচপি এর 4-হুইল ড্রাইভ সংস্করণ E-4ORCE এর জন্য আপনাকে কমপক্ষে € 45,000 দিতে হবে. দুটি অতিরিক্ত, খুব ব্যবহারিক জায়গাগুলির জন্য আরও 900 ডলার প্রয়োজন. প্রতিযোগিতার দিকে, একটি মুখ -পৃষ্ঠের যানবাহন স্থাপন করা বেশ কঠিন. যদি পিউজিট 5008 এর 7 টি জায়গাগুলির সাথে সেরা লক্ষ্য বলে মনে হয় তবে পরেরটির সমতুল্য হাইব্রিড ইঞ্জিন নেই. আমরা হাইব্রিড সংস্করণগুলিতে উপলভ্য একটি কিয়া সোরেন্টো বা হুন্ডাই সান্তা-ফে পাওয়ার চেষ্টা করতে পারি, তবে এগুলি বৃহত্তর, তাই ঠিক তুলনামূলক নয়. তবে, যে কোনও জায়গায়, নিসান এক্স-ট্রেইল সাধারণত সবচেয়ে ব্যয়বহুল এবং এর উচ্চ-শেষ সংস্করণের তুলনায় অন্যান্য মডেলের তুলনায় দামের ক্ষেত্রে আকর্ষণীয় নয়.

  • “বৈদ্যুতিন প্রকার” ড্রাইভিং অনুমোদন
  • সমাপ্তি
  • অভ্যাসযোগ্যতা
  • মডুলারিটি
  • বোর্ডে অ্যাক্সেস
  • 7 সম্ভাব্য জায়গা
  • খরচ
  • নিখুঁত গ্লোবাল এরগনোমিক্স
  • খুব নরম সাসপেনশন
  • সামান্য তথ্যমূলক দিক
  • দাম