দীর্ঘমেয়াদী ট্রায়াল – ভলভো এক্সসি 40 এ 3,000 কিলোমিটার: একটি প্রাপ্য গাড়ির শিরোনাম?, ভলভো এক্সসি 40 বৈদ্যুতিন: টেসলার মতো সামনে একটি ট্রাঙ্ক

ভলভো এক্সসি 40 বৈদ্যুতিন: টেসলার মতো সামনে একটি ট্রাঙ্ক

Contents

এই ধরণের অ্যাডভেঞ্চারের আরেকটি প্রয়োজনীয় বিষয়, ট্রাঙ্ক. এক্সসি 40 এর মধ্যে 460 লিটার ভলিউম দাবি করে, যা বিভাগের গড় গড়. রায়, দুটি খুব বড় স্যুটকেস লোড করার পরে (যখন আপনি কীভাবে আলো ভ্রমণ করতে জানেন না, তখন আমরা এটি দিয়ে করি), বিশেষত উচ্চতায় খুব বেশি জায়গা ছিল না কারণ এটি মেঝে এবং ট্রাঙ্ক বোর্ডের মধ্যে হ্রাস পেয়েছে. আরেকটি অভিযোগ, লোডিং থ্রেশহোল্ডের উচ্চতা, যার জন্য প্রতিবার ওজন প্রশিক্ষণ সেশনগুলি তৈরি করা প্রয়োজন, বিশেষত যেহেতু এক্সসি 40 এর বায়ুসংক্রান্ত সাসপেনশন নেই, যা চেকআউটের উচ্চতা হ্রাস করা সম্ভব করে তোলে.

দীর্ঘমেয়াদী ট্রায়াল – ভলভো এক্সসি 40 এ 3,000 কিলোমিটার: একটি প্রাপ্য গাড়ির শিরোনাম?

রোমানিয়ার পরে, চেক প্রজাতন্ত্র, ইতালি, আমি এখানে আমার চতুর্থ রোডট্রিপটি শুরু করছি. এই সময়ের জন্য, আমরা উত্তরে রওনা. দিকনির্দেশ স্ক্যান্ডিনেভিয়া এবং সুনির্দিষ্টভাবে সুইডেন ভলভো রেঞ্জের বেশিরভাগ মডেল চালাচ্ছে. এই যাত্রার জন্য, আমার মাউন্টটি একটি এক্সসি 40 হবে, সুইডিশ প্রস্তুতকারকের কমপ্যাক্ট এসইউভি 2018 সালের গাড়ির শিরোনাম সহ মুকুটযুক্ত.

দীর্ঘ -মেয়াদী পরীক্ষা - ভলভো এক্সসি 40 এ 3,000 কিলোমিটার: একটি গাড়ির শিরোনাম

আপনি যখন প্রায় 3,000 কিলোমিটার ভ্রমণ করার পরিকল্পনা করছেন তখন গাড়ি বেছে নেওয়া কঠিন. কেউ কেউ একবার দেখার জন্য ক্র্যাক করবে, অন্যরা মোটরাইজেশনের জন্য. আমার অংশের জন্য, এটি একটি ডিফল্ট পছন্দ. এক্সসি 40 হ’ল সুইডিশ ব্র্যান্ডের একমাত্র মডেল যা আমি এখনও নেতৃত্ব দিইনি, তাই আমি এই কমপ্যাক্ট এসইউভিতে আমার দর্শনীয় স্থানগুলি সেট করেছি.

দীর্ঘমেয়াদী ট্রায়াল – ভলভো এক্সসি 40 এ 3,000 কিলোমিটার: একটি প্রাপ্য গাড়ির শিরোনাম?

দীর্ঘ -মেয়াদী পরীক্ষা - ভলভো এক্সসি 40 এ 3,000 কিলোমিটার: একটি গাড়ির শিরোনাম

আমাদের 3,000 কিলোমিটার যাত্রা তাই আমাদের এক্সসি 40 এর মূল জমিতে ফিরিয়ে আনবে, তবে বেলজিয়ামের বেলজিয়ামের ঘেন্টে একত্রিত হওয়ার পর থেকে এটি তৈরি করা হয়নি. উত্তর ইউরোপে এই নিমজ্জনের জন্য, আমরা জার্মানি, ডেনমার্ক পেরিয়ে স্টকহোমে যোগ দিয়েছি এবং তারপরে আরও উত্তরে উঠে গেলাম অবশেষে ভলভোর ফিফ গ্যাটিবার্ডে নেমে এসেছি.

প্যারিস থেকে, আমি নিজেকে নিয়ে বেশ গর্বিত কারণ আমি কারণের কার্ডটি খেলেছি. এক্সসি 40 হ’ল এই রোডট্রিপের পাঁচটি গাড়ি থেকে কেবলমাত্র ক্ষুদ্রতম, সর্বনিম্ন শক্তিশালী, সস্তারতম, কেবলমাত্র দুটি হুইল ড্রাইভ. তবে সাবধান, তিনিই একমাত্র বছরের গাড়ির শিরোনাম পেয়েছেন, এটি 2018 সালে ছিল. কি তার ভ্রমণ সঙ্গীদের alous র্ষা করে তোলে. এই সপ্তাহের শেষে আমাদের রায়টি কী হবে তা অবশ্যই জানতে হবে.

নান্দনিকভাবে, এক্সসি 40 লজিকভাবে এক্সসি রেঞ্জের একটি সাধারণ নকশা রয়েছে. চিহ্নিত বাক্সের পিছনের কাঁধ ব্যতীত লাইনগুলি খুব কৌণিক না হয়ে পেশীবহুল.

নিউজলেটার

দীর্ঘ -মেয়াদী পরীক্ষা - ভলভো এক্সসি 40 এ 3,000 কিলোমিটার: একটি গাড়ির শিরোনাম দীর্ঘ -মেয়াদী পরীক্ষা - ভলভো এক্সসি 40 এ 3,000 কিলোমিটার: একটি গাড়ির শিরোনাম

“টি” আকারে গ্রিল বা দিনের বেলা আগুনগুলি এক্সসি 40 সহ বর্তমান ভলভোর কয়েকটি বৈশিষ্ট্যযুক্ত বৈশিষ্ট্য.

এসইউভিগুলির স্টাইলিস্টিক কোডগুলি এর অনুভূমিক হুড এবং বৃহত ব্যাসের চাকাগুলির সাথে ব্যবহার করে, এক্সসি 40 ব্র্যান্ডের অন্যান্য মডেলগুলির সাথে অনেকগুলি পয়েন্ট ভাগ করে দেয় যেমন বড় গ্রিল কেবলমাত্র উল্লম্ব বারগুলির সাথে রচিত এবং লোগো দ্বারা এর কেন্দ্রে সজ্জিত (রাউন্ড ব্যার করা হয়েছে একটি তীর, সুইডিশ স্টিলের স্মরণ করিয়ে দেওয়ার আয়রনের প্রাচীন রাসায়নিক প্রতীক) যা 1927 সালে ব্র্যান্ড তৈরির পরে পরিবর্তিত হয়নি. নর্ডিক গড হ্যামার থোরকে উল্লেখ করার জন্য দিনের আকারের দিনের আগুনের সাথে হালকা স্বাক্ষরটিও সাধারণ, যখন রিয়ারগুলি এর কাছাকাছি একটি আকৃতি রয়েছে. একমাত্র অদ্ভুততা পিছনের উইন্ডোতে অবস্থিত একটি সংযুক্ত কাস্টম সহ দুটি ভাগে বিভক্ত.

এক্সসি 40 আইফেল টাওয়ারের সামনে চলে যাওয়ার আগে পোজ দেয়।

এর 4.43 মিটার দীর্ঘ সহ, এই এক্সসি 40 ভলভো এসইউভিগুলির মধ্যে সবচেয়ে ছোট. সুতরাং এটি এক্সসি 60 এবং এক্সসি 90 এর নীচে অবস্থিত. চ্যাম্প ডি মার্সে তার বড় ভাইদের পাশে, এই পার্থক্যটি তাত্ক্ষণিকভাবে লক্ষ্য করা গেছে, যদিও এক্সসি 40 এখনও একটি সম্মানজনক টেম্পলেট.

ড্যাশবোর্ডটি অন্যান্য ভলভোর মতো। উপস্থাপনাটি আসল। গড় উপকরণগুলির গুণমান।

যাত্রী বগিতে, কোনও আশ্চর্য ছাড়াই তিনি ড্যাশবোর্ডটি সুইডিশ প্রস্তুতকারকের কাছে নিয়ে যান. এটি 100 % ডিজিটাল উপকরণ এবং একটি 9 -ইঞ্চি টাচ -আপ মাল্টিমিডিয়া স্ক্রিনটি উল্লম্বভাবে প্রতিষ্ঠিত করে. এর উপস্থাপনাটি অন্যান্য এসইভি মডেলগুলি থেকে স্পষ্টভাবে অফসেট করা হয়েছে. আমরা আপনাকে কেবিনের জন্য একটি পরিষ্কার ছায়া বেছে নেওয়ার পরামর্শও দিচ্ছি, যা জেন দিকটি শক্তিশালী করবে এবং ভিজ্যুয়াল অনুমোদনও করবে. উপকরণগুলির গুণমান কিছুটা হতাশাব্যঞ্জক. সুতরাং অবশ্যই, প্লাস্টিকগুলি উপরের অংশে ফোম করা হয়েছে তবে ড্যাশবোর্ডের নীচের অংশটি শক্ত প্লাস্টিকের. একটি প্রিমিয়াম গাড়ির জন্য খুব খারাপ.

বোর্ডে অনেক স্টোরেজ রয়েছে।

স্টোরেজটি অবশ্য খুব অসংখ্য এবং বরং বড়, যেমন দরজা বা কেন্দ্রীয় কনসোলের মতো, পরবর্তীকালে বিভিন্ন এবং বিচিত্র বস্তু যেমন ক্যান, কীগুলি সংরক্ষণ করতে দেয় বা এমনকি আপনার মোবাইল ফোনটি অন্তর্ভুক্তির মাধ্যমে লোড করতে দেয়. আপনি যখন দীর্ঘ ভ্রমণ করতে চলেছেন তখন খুব ব্যবহারিক. কিছু টিপস স্বাগত, যেমন আর্মরেস্টের সামনে রাখা অপসারণযোগ্য ঝুড়ির মতো.

লোডিং ভলিউমটি সঠিক তবে লোডিং থ্রেশহোল্ডটি বেশি।

এই ধরণের অ্যাডভেঞ্চারের আরেকটি প্রয়োজনীয় বিষয়, ট্রাঙ্ক. এক্সসি 40 এর মধ্যে 460 লিটার ভলিউম দাবি করে, যা বিভাগের গড় গড়. রায়, দুটি খুব বড় স্যুটকেস লোড করার পরে (যখন আপনি কীভাবে আলো ভ্রমণ করতে জানেন না, তখন আমরা এটি দিয়ে করি), বিশেষত উচ্চতায় খুব বেশি জায়গা ছিল না কারণ এটি মেঝে এবং ট্রাঙ্ক বোর্ডের মধ্যে হ্রাস পেয়েছে. আরেকটি অভিযোগ, লোডিং থ্রেশহোল্ডের উচ্চতা, যার জন্য প্রতিবার ওজন প্রশিক্ষণ সেশনগুলি তৈরি করা প্রয়োজন, বিশেষত যেহেতু এক্সসি 40 এর বায়ুসংক্রান্ত সাসপেনশন নেই, যা চেকআউটের উচ্চতা হ্রাস করা সম্ভব করে তোলে.

ভলভো এক্সসি 40 বৈদ্যুতিন: টেসলার মতো সামনে একটি ট্রাঙ্ক

সুইডিশ প্রস্তুতকারক ড্রপে এর এসইউভি এক্সসি 40 এর নতুন সংস্করণে তথ্য যোগাযোগ করে চলেছে. সুরক্ষা উপাদানটির পরে, 100% বৈদ্যুতিক মোটরাইজেশন দ্বারা অনুমোদিত কিছু বৈশিষ্ট্য যা হাইলাইট করা হয়েছে.

ইঞ্জিনের পরিবর্তে একটি বুক

যেহেতু আর প্রচুর পরিমাণে তাপ ইঞ্জিন নেই এবং ব্যাটারিগুলি মেঝেতে অবস্থান করছে, কেন সামনের দিকে হুডের নীচে একটি ট্রাঙ্ক ইনস্টল করবেন না ? টেসলা ইতিমধ্যে বছরের পর বছর ধরে এবং বিএমডাব্লু দ্বারা এর আই 3 এর জন্য ইতিমধ্যে প্রয়োগ করা একটি ধারণা. অন্যান্য নির্মাতারা প্রায়শই প্যাকের প্যাকেজ সিস্টেমের গ্যাস কারখানা এবং বৈদ্যুতিক ট্র্যাকশন চেইনের মূল উপাদানগুলি রাখার জন্য এই অবস্থানের সুবিধা গ্রহণ করে.

এক্সসি 40 -এ, যা প্রস্তুতকারক পুরোপুরি 16 ই অক্টোবর উপস্থাপন করবেন, ট্রাঙ্কটির একটি ছোট ভলিউম রয়েছে 30 লিটার. অন্যান্য স্টোরেজ স্পেসগুলি বোর্ডে দেওয়া হবে, যাত্রীবাহী বগি (দরজা প্যানেল, আসনের নীচে, অপসারণযোগ্য ট্র্যাশ ইত্যাদি বিতরণ করা হবে।.)).

একটি সম্পূর্ণ গ্রিল

এয়ার ইনলেটে কম প্রয়োজনের কারণে গ্রিলটি অকেজো হয়ে উঠেছে, একটি পছন্দ তৈরি করতে হয়েছিল: এটি নান্দনিকতার জন্য রাখতে বা এটি পূর্ণ করে তুলতে এবং বডি ওয়ার্কের মতো একই রঙে আঁকা. এটি এই দ্বিতীয় বিকল্পের জন্য যা ভলভো বেছে নিয়েছিল, তাপীয় মডেলগুলি থেকে পৃথক একটি ভিজ্যুয়াল পরিচয় তৈরি করতে এবং মডুলার এডিএএস প্ল্যাটফর্মের (অ্যাডভান্সড ড্রাইভার সহায়তা সিস্টেম) রাডার, ক্যামেরা এবং অতিস্বনক সেন্সরগুলিকে সর্বোত্তমভাবে সংহত করার জন্য যা ভবিষ্যতের জন্য উপকৃত হবে গোষ্ঠীর স্বায়ত্তশাসিত যানবাহন.

নির্মাতার এই প্রথম 100% বৈদ্যুতিন গাড়ি ক্যাটালগটিতে দেওয়া 8 টি শেডগুলির মধ্যে একটির সাথে বিতরণযোগ্য হবে. এই বিষয়ে, ভলভো কেবল একটি নতুন ছায়ায় যোগাযোগ করে: ধাতব age ষি সবুজ.

স্ক্যান্ডিনেভিয়ান ডিজাইন

ভলভো গাড়িগুলিতে ডিজাইনের দায়িত্বে থাকা সহ-রাষ্ট্রপতি, রবিন পেজ এক্সস্টাস্ট পটগুলি অদৃশ্য হয়ে যায় এবং সাধারণ গ্রিল এ “স্ক্যান্ডিনেভিয়ান ডিজাইনের [যা] এর শিকড়গুলি স্পষ্টতা এবং ন্যূনতমতায় খুঁজে পায়” এ ফিরে আসে “. এটি “সোবার” এবং “আরও আধুনিক” হিসাবে বর্ণনা করে 100% বৈদ্যুতিক মোটরসাইকেল গ্রুপ দ্বারা অনুমোদিত নতুন সামনের দিকটি.

এই “সাহসী, আরও পরিশোধিত এবং সমসাময়িক প্রোফাইল আগের চেয়ে”, ম্যানেজার এটি ভলভো রেঞ্জের বিদ্যুতায়ন প্রোগ্রাম দ্বারা আক্রান্ত অন্যান্য মডেলগুলিতে প্রেরণ করার প্রতিশ্রুতি দেয়.