412 কিমি/ঘন্টা: রিম্যাক নেভরা বিশ্বের দ্রুততম স্ট্যান্ডার্ড বৈদ্যুতিন গাড়িতে পরিণত হয় – ডিজিটাল, 2023 সালে বিশ্বের দ্রুততম বৈদ্যুতিক গাড়িটি কী?

2023 সালে বিশ্বের 10 টি দ্রুততম বৈদ্যুতিক গাড়ি এখানে রয়েছে

নুমেরামা সপ্তাহান্তে মডেল এস প্লেড চেষ্টা করতে সক্ষম হয়েছিল. এবং আমরা এর 1,020 পাওয়ার ঘোড়া পরীক্ষা করার জন্য শক্তিশালী ত্বরণগুলি শৃঙ্খলা করার সুযোগটি মিস করি নি – তিনটি ইঞ্জিনের মধ্যে বিভক্ত. ড্র্যাগস্টার মোডে (যা সর্বত্র বা যে কোনও সময় ব্যবহার করা যায় না), টেসলা সেডান 2.1 সেকেন্ডে 100 কিমি/ঘন্টা পৌঁছাতে পারে (স্পেস পর্বত সময়ের এই কোলে কেবল 70 কিমি/ঘন্টা পৌঁছায়). এটি শ্বাসরুদ্ধকর … এবং হাইপারকার্সের ক্ষেত্রে – অতিরিক্ত মূল্যের গাড়িগুলি পারফরম্যান্সের উপর দৃষ্টি নিবদ্ধ করে.

412 কিমি/ঘন্টা: রিম্যাক নেভাররা বিশ্বের দ্রুততম স্ট্যান্ডার্ড বৈদ্যুতিক গাড়িতে পরিণত হয়

রিম্যাক সর্বাধিক 412 কিমি/ঘন্টা গতি সহ বিশ্বের দ্রুততম স্ট্যান্ডার্ড বৈদ্যুতিক যান হয়ে ইতিহাসের মধ্যে আজকের মধ্যে থাকবে না.

বিজ্ঞাপন, আপনার সামগ্রী নীচে অবিরত আছে

পরীক্ষাগারে 1.6 মিলিয়ন ঘন্টা বিকাশ এবং শত শত সিমুলেশনগুলির পরে, ক্রোয়েশিয়ান প্রস্তুতকারক রিম্যাক সবেমাত্র বৈদ্যুতিক গাড়িগুলির জন্য একটি historic তিহাসিক রেকর্ড বিস্ফোরিত হয়েছে: উপস্থিতদের তুলনায় সামান্যতম পরিবর্তন বা অন্যান্য সেটিংস ছাড়াই সর্বাধিক গতিতে পৌঁছেছে 412 কিমি/ঘন্টা কারখানা থেকে বের হয়ে এলে গাড়ি.

যদি এই কীর্তিটি বেশ অকেজো হিসাবে বিবেচনা করা যেতে পারে তবে এটি এখনও দেখায় যে বৈদ্যুতিন স্পোর্টস গাড়িগুলিতে সবচেয়ে উত্সাহী এবং ক্ষুধা মেটানোর জন্য কিছু থাকবে. ধনী.

এই রেকর্ডটি নামিয়ে আনতে, রিম্যাক নেভরা চারটি বৈদ্যুতিক মোটর দিয়ে সজ্জিত, একটি প্রতি চাকা, 1914 এইচপি এবং 2360 এনএম টর্কের সম্মিলিত শক্তি বিকাশ করে. একটি এক -ফ্লোর গিয়ারবক্স সামনের এবং পিছনের চাকাগুলি সংযুক্ত করে. ইঞ্জিনগুলি 730-ভোল্ট লিথিয়াম-নিকেল ব্যাটারি দ্বারা চালিত হয় 120 কিলোওয়াট ক্ষমতা সহ এটি 550 কিলোমিটার ডাব্লুএলটিপি-র পরিসীমা দেয়. রিমাক নেভার 300 কিলোওয়াট লোড ক্ষমতা সহ্য করে এবং 30 মিনিটেরও কম সময়ে 0 থেকে 80 % পর্যন্ত যায়. 0 থেকে 100 কিমি/ঘন্টা 1.9 এস এ গুলি করা হয়.

চাকাটির পিছনে ছিলেন মিরো জ্র্নেভিভি, রিম্যাক টেস্ট এবং ডেভলপমেন্ট পাইলট চিফ. নির্মাতার দলটি বিশেষত নেভারার সর্বাধিক গতিতে পৌঁছানোর জন্য যথেষ্ট দীর্ঘ লাইন সহ একটি ডিম্বাকৃতি চেয়েছিল এবং অবশেষে 4 কিলোমিটারের দুটি সরল রেখা সহ জার্মানিতে পাপেনবার্গ অটোমোটিভ সার্কিটের পরীক্ষার জন্য বেছে নিয়েছিল. 400 কিলোমিটার/ঘন্টা বেশি গতিতে পৌঁছানো সম্ভব ইনস্টলেশনগুলি খুব বিরল, গাড়িগুলি যেমন গতিতে পৌঁছেছে ঠিক তেমন গতিতে পৌঁছেছে.

নেভারটি তার সর্বোচ্চ গতির মোডে সেট করা হয়েছে, একটি এয়ারোডাইনামিক প্রোফাইল তৈরি করে যা উচ্চ -স্পিড স্থিতিশীলতা নিশ্চিত করার জন্য টানা এবং অবতরণ শক্তিকে ভারসাম্যপূর্ণ করে তোলে. রাস্তার জন্য অনুমোদিত মাইকেলিন কাপ 2 আর টায়ার দিয়ে সজ্জিত, এবং তাদের অবস্থা যাচাই করার জন্য দায়ী একটি মাইকেলিন টেকনিশিয়ান তত্ত্বাবধানে, রেকর্ডের জন্য রেসটি স্থান নিতে সক্ষম হয়েছিল.

তবে, এটি লক্ষ করা উচিত যে এই ধরণের রেকর্ডটি 150 জন গ্রাহকের দ্বারা পুনরুত্পাদনযোগ্য হবে না যারা অনুরোধ করা 2 মিলিয়ন ইউরো ব্যয় করবে (!) প্রস্তুতকারকের পূর্ব সম্মতি ছাড়াই এবং একটি নির্দিষ্ট উপযুক্ত ট্র্যাকটিতে. যাই হোক না কেন, ক্রোয়েশিয়ান প্রস্তুতকারক নিজেকে এমন একটি বিজ্ঞাপন সরবরাহ করে যা একটি তারিখ হবে, যেহেতু নেভার উভয়ই বিশ্বের দ্রুততম ত্বরণ সহ স্ট্যান্ডার্ড গাড়ি হয়ে ওঠে তবে এবং সর্বাধিক ভেলোইং বৈদ্যুতিক যানবাহন.

বিজ্ঞাপন, আপনার সামগ্রী নীচে অবিরত আছে

গুগল নিউজে সমস্ত ডিজিটাল সংবাদ অনুসরণ করুন

2023 সালে বিশ্বের 10 টি দ্রুততম বৈদ্যুতিক গাড়ি এখানে রয়েছে

আপনি দ্রুততম বৈদ্যুতিক গাড়ি খুঁজছেন ? আমাদের নির্বাচনটি আমাদের সম্পাদকীয় কর্মীদের দ্বারা পরীক্ষিত বেশ কয়েকটি যানবাহন একত্রিত করে 0 থেকে 100 কিমি/ঘন্টা যত তাড়াতাড়ি সম্ভব শ্যুটিং করতে সক্ষম.

তিনটি দ্রুততম বৈদ্যুতিক গাড়ি

পোর্শে তায়কান ক্রস তুরিসমো

তাইকান ক্রস তুরিসমো

  • 0 থেকে 100 কিমি/ঘন্টা 2.9 সেকেন্ডে
  • এম্বেডড প্রযুক্তি
  • খুব আরামদায়ক
  • সবচেয়ে ব্যয়বহুল

টেসলা মডেল এস প্লেড (2022)

  • দ্রুত 0 থেকে 100 কিমি/ঘন্টা
  • এর অভ্যন্তরীণ আরাম
  • এম্বেডড প্রযুক্তি
  • খুবই মূল্যবান

অডি আরএস ই-ট্রন জিটি (2021)

  • 0 থেকে 100 কিমি/ঘন্টা 3.3 সেকেন্ডে
  • গ্রীষ্মের ক্রীড়া নকশা
  • ভাল সমাপ্তি
  • খুব খুব ব্যয়বহুল

এই নির্বাচনের ক্ষেত্রে, লক্ষ্যটি আপনাকে রাস্তায় ক্ষমতায় থাকা সাবস্টিয়েন লয়েব হওয়ার জন্য উত্সাহিত করা নয়. প্রথমত কারণ এটি আপনার সুরক্ষা এবং অন্যদের জন্য নিষিদ্ধ, তবে এটি আমাদের নির্বাচনের বিষয় নয় বলেও. এখানে, এটি বৈদ্যুতিন গাড়িগুলি দ্রুততম কিমি/ঘন্টা তৈরি করে যা আমাদের আগ্রহী.

এই কঠোর বিভাগে দ্রুততম বৈদ্যুতিক গাড়ি তুলনা করার মূল বিষয়টি কী ? কেবলমাত্র কারণ এই মানটি এখন আপনাকে মোতায়েন শক্তি সম্পর্কে ধারণা দেওয়ার জন্য যানবাহন পরীক্ষায় একটি চুক্তিতে পরিণত হয়েছে. এমনকি যদি এই মানটি নিওফাইটের জন্য কিছুটা অস্পষ্ট হয় তবে এটি আপনাকে বুঝতে মজাদার হতে দেয়. আরও সংক্ষিপ্ত, আরও শক্তিশালী, গাড়ি,.

যদি কখনও আপনার ক্রয় করার আগে, আপনি বাজারের একটি তালিকা তৈরি করতে চান, আমরা 2023 এর সেরা বৈদ্যুতিক গাড়িগুলির জন্য আমাদের গাইডটি পড়ার পরামর্শ দিই. আপনার ক্রয়ের উপস্থাপিত সময়ে, যারা তাদের অধিগ্রহণটি সুরক্ষিত করতে চান, আমাদের একটি কাগজ রয়েছে যা গাড়ির জন্য সেরা জিপিএস ট্রেসারকে একত্রিত করে. অবশ্যই, আমাদের নির্বাচনের মধ্যে এমন গাড়িগুলি অন্তর্ভুক্ত রয়েছে যা আমাদের সম্পাদকীয় কর্মীরা পরীক্ষা করতে সক্ষম হয়েছিল, এমনকি কয়েক মুহুর্তের জন্যও.

দ্রুততম বৈদ্যুতিক গাড়ির শ্রেণিবিন্যাস

গাড়ী মডেল 0 থেকে 100 কিমি/ঘন্টা
টেসলা মডেল এস প্লেড 2.1 সেকেন্ড
লুসিড এয়ার গ্র্যান্ড ট্যুরিং পারফরম্যান্স 2.5 সেকেন্ড
টেসলা মডেল এক্স প্লেড 2.6 সেকেন্ড
পোরশে টায়কান টার্বো এস 2.8 সেকেন্ড
লোটাস এভিআইজা 3 সেকেন্ড
টেসলা মডেল এস 3.2 সেকেন্ড
টেসলা মডেল 3 পারফরম্যান্স 3.3 সেকেন্ড
অডি আরএস ই-ট্রন জিটি 3.3 সেকেন্ড
মার্সিডিজ EQE 53 4MATIC+ 3.3 সেকেন্ড

টেসলা মডেল এস প্লেড (2022) দ্রুততম স্ট্যান্ডার্ড বৈদ্যুতিন গাড়ি

টেসলা মডেল এস প্লেড (2022)

  • দ্রুত 0 থেকে 100 কিমি/ঘন্টা
  • এর অভ্যন্তরীণ আরাম
  • এম্বেডড প্রযুক্তি
  • খুবই মূল্যবান

আপনি বৈদ্যুতিন গাড়িগুলির মহাবিশ্বের সাথে পরিচিত, আপনি টেসলা যানবাহন মিস করতে পারেন না. আমেরিকান প্রস্তুতকারক আরও উন্নত প্রযুক্তির সাথে এই অঞ্চলে একটি আসল রেফারেন্স. সবচেয়ে শক্তিশালী মডেলগুলির মধ্যে, টেসলা মডেল এস প্লেড আলাদা. এটি ক্যাটালগের বিলাসবহুল -ওরিয়েন্টেড সেডান.

পাওয়ারের ক্ষেত্রে, ব্র্যান্ডটি 0 থেকে 100 কিমি/ঘন্টা প্রদর্শন করে 1020 হর্সপাওয়ারের বিকাশের সাথে 2.1 সেকেন্ডের মধ্যে পৌঁছেছে. সামগ্রিকভাবে, ড্রাইভিংয়ের ক্ষেত্রে, মডেল এস প্লেড সেরা উপলভ্য পরিষেবাগুলি সরবরাহ করে. এমনকি আপনি 600 কিলোমিটারের প্রদর্শিত চিত্র সহ মোটামুটি চিত্তাকর্ষক তাত্ত্বিক স্বায়ত্তশাসনের অধিকারী.

বোর্ডে, ইনফোটেইনমেন্ট সিস্টেমটি সর্বদা বাজারে অন্যতম সফল. যা আপনাকে একটি সবচেয়ে দক্ষ ভ্রমণ পরিকল্পনাকারী রাখতে দেয়. গাড়িটি যদি কেবল আমেরিকান জনসাধারণের জন্য সংরক্ষিত থাকে তবে তা ফ্রান্সে এসেছিল. যদি এটি এখন পর্যন্ত সবচেয়ে দ্রুত উত্পাদিত হয় তবে এটি এখন পিনিনফারিনা বটিস্টা এর আগে রয়েছে.

100 % বৈদ্যুতিন গাড়িগুলি কী কী দ্রুত গতি বাড়ায় ?

টেসলা মডেল এস প্লেড // উত্স: নুমেরামার জন্য টমাস আনসেল

টেসলা মডেল এস প্লেড তার ড্র্যাগস্টার মোডের জন্য 2.1 সেকেন্ডে 0 থেকে 100 কিমি/ঘন্টা ত্বরান্বিত করতে সক্ষম. এটি বর্তমানে বিশ্বের দ্রুততম 100 % বৈদ্যুতিন গাড়ি.

নুমেরামা সপ্তাহান্তে মডেল এস প্লেড চেষ্টা করতে সক্ষম হয়েছিল. এবং আমরা এর 1,020 পাওয়ার ঘোড়া পরীক্ষা করার জন্য শক্তিশালী ত্বরণগুলি শৃঙ্খলা করার সুযোগটি মিস করি নি – তিনটি ইঞ্জিনের মধ্যে বিভক্ত. ড্র্যাগস্টার মোডে (যা সর্বত্র বা যে কোনও সময় ব্যবহার করা যায় না), টেসলা সেডান 2.1 সেকেন্ডে 100 কিমি/ঘন্টা পৌঁছাতে পারে (স্পেস পর্বত সময়ের এই কোলে কেবল 70 কিমি/ঘন্টা পৌঁছায়). এটি শ্বাসরুদ্ধকর … এবং হাইপারকার্সের ক্ষেত্রে – অতিরিক্ত মূল্যের গাড়িগুলি পারফরম্যান্সের উপর দৃষ্টি নিবদ্ধ করে.

এলএ মডেল এস প্লেড কেবলমাত্র 100 % বৈদ্যুতিন গাড়ি নয় যা আপনি প্যাডেল টিপানোর সাথে সাথে জঞ্জাল ত্বরণের প্রস্তাব দেওয়ার জন্য. একটি 100 % বৈদ্যুতিন ইঞ্জিন, একটি তাপীয় ব্লকের বিপরীতে, প্রথম সেকেন্ড থেকে সমস্ত টর্ক – ট্র্যাকশন শক্তি – অফার করতে সক্ষম হওয়ার এই বিশেষত্ব রয়েছে. কী বিএমডাব্লু পুরোপুরি সমষ্টি: ” গ্যাসগুলি রাখার সময় এটি বৈদ্যুতিন মোটর টর্কের তাত্ক্ষণিক প্রাপ্যতা আরও স্পষ্টভাবে বা বরং যখন বর্তমান ইনজেকশন দেওয়া হয়, যা বৈদ্যুতিক মোটর দক্ষতার বৈশিষ্ট্যযুক্ত. Start শুরুতে সর্বাধিক দম্পতি সহ, একটি 100 % বৈদ্যুতিক গাড়ি তাই ঝলমলে প্রস্থান করতে পারে.

টেসলা মডেল এস প্লেড // উত্স: নুমেরামার জন্য টমাস আনসেল

সম্মানিত উল্লেখ ::

  • মডেল ওয়াই পারফরম্যান্স: 3.7 এস;
  • ফোর্ড মুস্তং মাচ-ই জিটি: 3.7 এস;
  • মার্সিডিজ-এএমজি ইকিউএস 53 4 ম্যাটিক+: 3.8 এস;
  • বিএমডাব্লু আইএক্স এম 60: 3.8 এস;
  • টেসলা মডেল এক্স: 3.9 এস;
  • মডেল 3 বৃহত্তর স্বায়ত্তশাসন: 4.4 এস;
  • ভলভো সি 40 টুইন রিচার্জ: 4.7 এস.

নোট করুন যে আমরা 100 % বৈদ্যুতিক গাড়ি বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি যা বড় আকারে কখনও উত্পাদিত হবে না. সুতরাং, অ্যাস্পার্ক আউল (1.69 এস) এর মতো রেসিং গাড়িগুলি, পিনিনফারিনা বাটিস্টা (1.86 এস), রিম্যাক নেভার (1.97 এস) বা নিও এপি 9 (2.7 এস) টেসলা মডেল এস প্লেডের চেয়ে দ্রুততর. তবে এই গাড়িগুলির কোনওটিই এমন একটি গাড়ি নয় যা রাস্তাগুলিতে অতিক্রম করা যায়, অবশ্যই দামে বিক্রি হয়, তবে সাধারণত জনসাধারণ.

নুমেরামার ভবিষ্যত শীঘ্রই আসছে ! তবে তার আগে আমাদের আপনার দরকার. আপনার 3 মিনিট আছে ? আমাদের তদন্তের উত্তর দিন