কীভাবে আপনার ক্রেডিট কার্ডের বিরোধিতা করবেন? ব্যাংকগুলির পদ্ধতি, বিরোধী ব্যাংক কার্ড: ফ্রান্স এবং বিদেশে নম্বর

ব্যাংক কার্ডে বিরোধিতা: সংখ্যাগুলি জানার জন্য

Contents

সাধারণত, ক্ষতি, চুরি বা প্রতারণামূলক ব্যবহারের ক্ষেত্রে আপনার ব্যাংক কার্ডের বিরোধিতা করা বিনামূল্যে. তবে এবং আপনার ব্যাঙ্কের মতে, ক্রেডিট কার্ডের বিরোধিতার ফলে নির্দিষ্ট ব্যয় হতে পারে যা পরের মাসে আপনার কাছে চালানো হবে:

আপনার ব্যাংক কার্ডের ক্ষতির ক্ষেত্রে কী করবেন ?

একটি ব্যাংক অ্যাকাউন্টধারক হিসাবে, নির্দিষ্ট পরিস্থিতিগুলি দ্রুত প্রতিক্রিয়া জড়িত ! আপনার কার্ডটি হারিয়ে যাওয়া বা চুরি হয়ে গেলে বা যখন আপনি আপনার অর্থ প্রদানের মাধ্যমগুলিতে জালিয়াতির শিকার হন তখন এটিই ঘটে. আপনার ব্যাংক কার্ডে ঘটনার ক্ষেত্রে, অনুসরণ করার পদ্ধতিটি কী ? আপনার ব্যাংক কার্ডে বিরোধিতা করার সময়সীমা আছে কি? ? আমাদের কি কোনও ব্যাংক কার্ড বিরোধী চিঠি পাঠানো উচিত? ? গাইডটি অনুসরণ করুন, আমরা আপনার ব্যাংক কার্ডের ক্ষতি বা চুরির ঘটনায় কী করব তা ব্যাখ্যা করি !

কীভাবে আপনার ব্যাংক কার্ডের বিরোধিতা করবেন ?

পদক্ষেপ 1- আপনি টেলিফোন বা অনলাইনে বিরোধিতা করুন, বিরোধী কেন্দ্র আপনার কার্ড আপনাকে 16 -ডিজিট ব্যাংক কার্ড নম্বর, পাশাপাশি এর মেয়াদ শেষ হওয়ার তারিখ প্রবেশ করতে বলবে. আপনি যদি তাদের হৃদয় দিয়ে না জানেন বা আপনি তাদের উল্লেখ না করে থাকেন তবে সরাসরি আপনার ব্যাংক শাখার সাথে যোগাযোগ করুন যা আপনাকে এই তথ্য সরবরাহ করতে পারে. তারপরে আপনাকে আপনাকে একটি রেফারেন্স বা একটি রেকর্ডিং নম্বর জানানো হবে যা আপনাকে রাখতে হবে. পরবর্তী কোনও পর্যবেক্ষণের ক্ষেত্রে আপনার কলের তারিখ এবং সময়টিও নোট করুন.

  • টেলিফোন দ্বারা : সমস্ত ব্যাংক পুরোপুরি বিরোধীদের জন্য উত্সর্গীকৃত একটি পরিষেবা স্থাপন করেছে. আপনি অনলাইনে বা আমাদের তুলনা টেবিলে আপনার সাধারণ শর্তে পরের সংখ্যাটি পাবেন.
  • ইন্টারনেটে, প্রায়শই আপনার সুরক্ষিত গ্রাহক অঞ্চল থেকে. সমস্ত traditional তিহ্যবাহী ব্যাংক এই স্বাচ্ছন্দ্য দেয় না, তবে এটি সাধারণত অনলাইন ব্যাংকগুলির ক্ষেত্রে হয়. আপনি যদি বিদেশে থাকেন তবে এই অর্থ পছন্দ করুন, টেলিফোন যোগাযোগের চেয়ে কম ব্যয়বহুল একটি ওয়েব সংযোগের চেয়ে বেশি গুরুত্বপূর্ণ.

মঞ্চ 2 – যদি কার্ডটি চুরি হয়ে যায় এবং/অথবা প্রতারণামূলক ক্রয়ের জন্য ব্যবহৃত হয়, আপনাকে অবশ্যই একটি অভিযোগ দায়ের করতে হবে. প্রকৃতপক্ষে, চুরির একটি ঘোষণা পুলিশ বা জেন্ডারমারির একটি থানায় নেওয়া উচিত. মিনিটগুলি অনুলিপি করা বা অভিযোগের প্রাপ্তি আপনার ব্যাংকিং সংস্থা দ্বারা অনুরোধ করা হবে. আপনি যদি বিদেশে থাকেন তবে আপনার দূতাবাস বা কনস্যুলেটের সাথে যোগাযোগ করুন.

মঞ্চ 3 – অবশেষে, ফোনে তৈরি বিরোধীদের অবিলম্বে আপনার ব্যাংকে নিশ্চিত করতে হবে প্রাপ্তির স্বীকৃতি সহ নিবন্ধিত মেল দ্বারা প্রেরিত একটি চিঠি দ্বারা: আপনি আপনার কার্ডের ক্ষতি বা চুরি ঘোষণা করেন. যদি এটি একটি ফ্লাইট হয় তবে আপনাকে পুলিশ বা জেন্ডারমারি সার্ভিসে করা মিনিটের রসিদ বা অনুলিপি পৌঁছাতে হবে.

যদি এই চিঠিটি প্রেরণ সর্বদা বাধ্যতামূলক না হয় তবে এটি আপনাকে আপনার কার্ডের ব্যবহারের সাথে যুক্ত কোনও দায়িত্ব দেবে এবং কোনও সম্ভাব্য বিরোধ এড়াবে. আমরা আপনাকে যে বিরোধী নিশ্চিতকরণ মডেল সরবরাহ করি তা ব্যবহার করতে দ্বিধা করবেন না !

সিবি বিরোধী চিঠি

একটি ব্যাংক কার্ডের বিরোধিতার জন্য সময়সীমা কী ?

আপনাকে যত তাড়াতাড়ি সম্ভব বিরোধিতা করতে হবে, কারণ আপনার সাধারণভাবে 48 ঘন্টা রয়েছে. প্রকৃতপক্ষে, বেশিরভাগ ব্যাংকিং চুক্তিগুলি এই সময়ের জন্য সরবরাহ করে (যা সময়ের ন্যূনতম সময়কাল). সাবধানতা অবলম্বন করুন, যদি আপনি বিরোধীদের মধ্যে বিলম্ব করেন তবে আপনার ব্যাংক আপনাকে অবহেলার অভিযোগ করতে পারে, যা আপনার দেহের প্রদত্ত ক্ষতিপূরণ মুছে ফেলবে বা হ্রাস করবে.

আপনার কার্ডের বিরোধিতা আপনার অনুরোধের সময় কার্যকর হয় ফোন বা অনলাইনে: ক্রেডিট কার্ডটি তাত্ক্ষণিকভাবে ব্যবহারযোগ্য করা হবে এবং আপনাকে নেওয়া অঙ্কগুলির জন্য আপনাকে আর দায়বদ্ধ হিসাবে বিবেচনা করা হবে না.

আপনি যদি ব্যাংকের জালিয়াতির শিকার হন তবে আপনার কাছে নোট করুন একটি 70 -দিন ঘোষণার সময়কাল (আপনার অ্যাকাউন্টের বিবৃতি সম্পাদনা করার তারিখ থেকে) আপনার ইচ্ছার বিরুদ্ধে পরিচালিত অপারেশনগুলির ফেরতের জন্য অনুরোধ করার জন্য. পরে যদি এটি উল্লেখ করা হয় তবে কোনও অপারেশন পরিশোধ করা হবে না.

ক্ষতি বা কার্ড চুরির ক্ষেত্রে আপনাকে আপনার ক্রেডিট কার্ডের পুনর্নবীকরণের জন্য অনুরোধ করতে হবে. এটি আবার বিভিন্ন ব্যাংক কার্ডের অফারগুলি দেখার সুযোগ এবং কে প্রতিষ্ঠা পরিবর্তন করতে পারে কে জানে ! আমাদের তুলনামূলক আপনাকে বাজারে সেরা অফারগুলির একটি পরিষ্কার এবং সংক্ষিপ্ত পূর্বরূপ দেয়. তদতিরিক্ত, প্রতিষ্ঠানের পরিবর্তনের ক্ষেত্রে, ব্যাংকিং বিশেষজ্ঞরা আপনার জন্য সমস্ত পদক্ষেপের যত্ন নেবেন.

আমাকে চিত্রিত করুন

আপনার প্রয়োজন এবং বাজেট অনুযায়ী সেরা ব্যাংকিং অফার

কিভাবে একটি আপনার ব্যাংক অনুযায়ী কার্ড বিরোধিতা ?

বিরোধী সিবি জন্য যোগাযোগ করুন সপ্তাহে 7 দিন + 24 ঘন্টা দিন ব্যাংক কার্ড বিরোধী ফি বার্ষিক মূল্য ক্ষতি বা ফ্লাইট বীমা সিবি
09 69 39 92 91 € 12.60 24 €
বনভোপোপুলার ব্যাংক 01 77 86 24 24 8 € € 28.80
Depargne কেস 09 69 36 39 39 € 9.30 € 18.30
3639 (পছন্দ 2) 13 € 23 €
বিএনপি পারিবাস 08 20 82 00 02 (0.12 € / মিনিট) € 12.60 € 26.50
মিউচুয়াল ক্রেডিট 03 88 40 10 00 + অনলাইন € 12.50 26 €
09 69 39 77 77 (€ 0.35 / মিনিট) 16 € 30 €
09 69 32 03 10 (উচ্চতর সিবি এর জন্য আলাদা) € 18.50 € 34.80
01 43 63 15 15 + অনলাইন € 12.60 € 26.50

যথা: ব্যাংক কার্ডের বিরোধিতা ব্যয়গুলি ব্যাংক কার্ড পুনর্নবীকরণের হারের সাথে মিলে যায়. নির্দেশিত দামটি একটি প্রচলিত ব্যাংক কার্ডের সাথে মিলে যায় (অসীম, সোনার বা বিশ্ব অভিজাত প্রকারগুলি, উদাহরণস্বরূপ, আরও ব্যয়বহুল হতে পারে).

ব্যাংক কার্ডের বিরোধিতা করার সংখ্যাটি কী ?

  • যেমনটি আমরা দেখেছি, সহজ উপায় ফোনটির বিরোধিতা করা হ’ল বিরোধীদের জন্য উত্সর্গীকৃত আপনার ব্যাংকের পরিষেবাটি সরাসরি সংযুক্ত করা. এটি সর্বদা 24 ঘন্টা, সপ্তাহে 7 দিন পৌঁছানো যায়. এটিও সর্বনিম্ন ব্যয়বহুল উপায়, যেহেতু বেশিরভাগ ব্যাংকিং সংস্থায় কলটি বিনামূল্যে.
  • আপনি 08 92 70 57 05 কল করতে পারেন. এই আন্তঃব্যাংক ভোকাল সার্ভারটি সমস্ত ব্যাংকের কাছে সাধারণ. এটি ফ্রান্স এবং বিদেশী বিভাগগুলি (ডিওএম) থেকে 24/7 অ্যাক্সেসযোগ্য. এই বিরোধী কেন্দ্রটি আপনাকে আপনার কার্ডের সাথে সংযুক্ত কেন্দ্রের সাথে যোগাযোগ করবে (উদাহরণস্বরূপ, এটি জাতীয় বা আন্তর্জাতিক কিনা). এই সার্ভারের মধ্য দিয়ে গিয়ে পরিষেবাটি প্রদানযোগ্য: € 0.34 / কল + কল মূল্য. বিদেশ থেকে, এই বিরোধী কেন্দ্রটি +33 4 42 60 53 03 এ পৌঁছানো যায়.
  • অবশেষে, আপনি 118 400 এ যোগাযোগ করতে পারেন. ব্যাংক কার্ড 118400 বিরোধী পরিষেবা এআরসিইপি দ্বারা সেট আপ করা হয়েছে (বৈদ্যুতিন যোগাযোগ এবং পোস্টগুলির জন্য নিয়ন্ত্রক কর্তৃপক্ষ). এই প্ল্যাটফর্মের উদ্দেশ্যটি আবার আপনার বিরোধীদের অনুরোধটি প্রক্রিয়াজাত হওয়ার জন্য নিজেকে সরাসরি আপনার ব্যাংকের পরিষেবার সাথে যোগাযোগ করা উচিত. আপনিও তাদের 24/7 এ পৌঁছাতে পারেন, তবে বিরোধী ব্যাংক কার্ড 118400 আরও ব্যয়বহুল: € 2.99 / কল + € 2.99 / মিনিট.

এই বিরোধী আন্তঃব্যাংক কেন্দ্রগুলির সাথে কেবল কয়েকটি প্রতিষ্ঠানের সাথে যুক্ত নয়. যদি এই পরিস্থিতিতে আপনাকে আপনার ব্যাঙ্কের সরবরাহিত টেলিফোন নম্বরটি অনুসন্ধান এবং ব্যবহার করতে হয় তবে সুবিধাটি হ’ল যোগাযোগগুলি প্রায়শই তাদের পরিষেবাগুলির মধ্য দিয়ে যাওয়ার চেয়ে সস্তা হবে.

কোন ক্ষেত্রে আপনাকে কোনও ব্যাংক কার্ডের বিরোধিতা করতে হবে ?

কেবলমাত্র 3 টি পরিস্থিতি রয়েছে যেখানে কোনও কার্ডের ধারককে অবশ্যই তার কার্ড এবং যত তাড়াতাড়ি সম্ভব এটির বিরোধিতা করতে হবে:

  1. ক্রেডিট কার্ডের ক্ষতির ক্ষেত্রে.
  2. ব্যাংক কার্ড চুরির ঘটনায়.
  3. ক্রেডিট কার্ডের জালিয়াতি ব্যবহারের ক্ষেত্রে (ইন্টারনেট ক্রয়গুলি যা আপনি আপনার সিবি নম্বরগুলি ব্যবহার করে বা কার্ডের চৌম্বকীয় ট্র্যাকের অনুলিপিটির জন্য ধন্যবাদ জানায়নি, উদাহরণস্বরূপ.

আমরা কি ব্যাংক কার্ডের দ্বারা অর্থ প্রদানের বিরোধিতা করতে পারি? ? সাবধানতা অবলম্বন করুন, আপনার ক্রেডিট কার্ডের বিরোধিতা করা কোনও তুচ্ছ কাজ নয়. উদাহরণস্বরূপ, কোনও বণিকের সাথে বিরোধের কারণে আপনি কোনও ক্ষেত্রে আপনার সিবি এর সামগ্রিক ব্যবহার বাতিল করতে পারবেন না, উদাহরণস্বরূপ. তেমনিভাবে, আপনি বাতিল করতে চান এমন সরাসরি ডেবিটের জন্য আপনার ব্যাংক কার্ডের বিরোধিতা করা যোগ্য নয়: আপনাকে কার্ডের মাধ্যমে কোনও সাধারণ ব্যাংকের সরাসরি ডেবিট বা অর্থ প্রদান করতে হবে না বা দেখতে হবে না, আপনার ব্যাংক উপদেষ্টার সাথে যোগাযোগ করুন কে আপনি অনুসরণ করার পদ্ধতিটি প্রেরণ করবেন.

বিরোধীদের ব্যাংক কার্ডের জন্য কী খরচ হয় ?

সাধারণত, ক্ষতি, চুরি বা প্রতারণামূলক ব্যবহারের ক্ষেত্রে আপনার ব্যাংক কার্ডের বিরোধিতা করা বিনামূল্যে. তবে এবং আপনার ব্যাঙ্কের মতে, ক্রেডিট কার্ডের বিরোধিতার ফলে নির্দিষ্ট ব্যয় হতে পারে যা পরের মাসে আপনার কাছে চালানো হবে:

  • আপনি যদি একটি প্ল্যাটফর্ম দিয়ে যান বা কোনও বিরোধী কেন্দ্র বা যদি আপনার ব্যাংকের বিরোধী পরিষেবার সংখ্যা প্রদান করে তবে আপনি এই পরিমাণগুলির জন্য দায়বদ্ধ থাকবেন.
  • ব্যাংক কার্ড পুনর্নবীকরণের দাম (এটি হ’ল নতুন কার্ডের উত্পাদন, একটি নতুন সিক্রেট কোডের বিধান এবং মেইলে এগুলি প্রেরণ). এটি প্রায়শই € 8 এবং € 22 € এর মধ্যে অন্তর্ভুক্ত থাকে.
  • অবশেষে, কিছু সংস্থা আবেদন করতে পারে বিরোধী বা ফাইল বলা ব্যয়, প্রায়শই € 7 এবং 20 € এর মধ্যে. আপনার ক্রেডিট কার্ড চুরির ঘটনায়, এই ব্যয়গুলি থেকে অব্যাহতি পেতে পুলিশ দেওয়া মিনিটগুলি প্রেরণ করুন !

এই সমস্ত পরিমাণ এবং তাদের অস্তিত্ব অবশ্যই আপনার ব্যাংকিং চুক্তির সাধারণ শর্তে “পরিষেবা হার” অধ্যায়ে নির্দেশিত হতে হবে.

বিরোধীদের পরে আপনার ব্যাংক কার্ডে কী ফেরত ?

আপনার বিরোধীদের অনুরোধের আগে পরিচালিত অপারেশনগুলিতে ফেরত দেওয়া:

  • যদি আপনার গোপন কোডটি ব্যবহার করা হয়: € 50 এর একটি ভোটাধিকার রয়েছে, এটি এমন একটি যোগফল বলে যা আপনার ব্যয়ে থাকবে. বাকিগুলি পরিশোধ করা হবে. অন্য কথায়, আপনার ব্যাঙ্ককে পরিমাণ € 50 এর সিলিং ছাড়িয়ে যাওয়ার সাথে সাথে সমস্ত জালিয়াতি অপারেশনগুলি আপনার অ্যাকাউন্টে ক্রেডিট করতে হবে.
  • যদি আপনার গোপন কোডটি ব্যবহার না করা হয়: আপনার কার্ডটি জাল বা ডাইভার্ট করা হলেও, জালিয়াতির সাথে যে পরিমাণ অর্থ ব্যয় করা হয়েছে তা ব্যাংকের ক্ষতিপূরণ পূর্ণ.

অন্যদিকে, আপনার দায়িত্ব নির্দিষ্ট ক্ষেত্রে নিযুক্ত হতে পারে. এর অর্থ হ’ল আপনার ব্যাঙ্কটি যদি এটি প্রমাণ করে তবে আপনাকে পরিশোধ করার প্রয়োজন নেই:

  • যে আপনি একটি গুরুতর দোষ বা অবহেলা দেখিয়েছেন (আপনি যদি আপনার ব্যাঙ্কের তথ্য জানিয়ে থাকেন বা উদাহরণস্বরূপ আপনার কার্ডে আপনার গোপনীয় কোডটি উল্লেখ করেন).
  • যে আপনি প্রতারণা করার চেষ্টা করেছেন, উদাহরণস্বরূপ ব্যয়কে ক্ষতিপূরণ দেওয়ার জন্য আপনার কার্ডের ক্ষতি বা চুরির একটি মিথ্যা ঘোষণা তৈরি করে.

আপনার বিরোধী ঘোষণার পরে পরিচালিত অপারেশনগুলিতে ফেরত দেওয়া:
আপনার ব্যাংকিং সংস্থা কর্তৃক বিরোধীদের রেকর্ডিংয়ের পরে আপনার সিবি -র সাথে চালিত সমস্ত জালিয়াতি অপারেশনগুলি.

ব্যাংক কার্ড হ্রাসের ক্ষেত্রে কী করবেন ?

আপনার ব্যাংক কার্ডের ক্ষতির ক্ষেত্রে পদ্ধতিটি তুলনামূলকভাবে সহজ:

  1. আপনাকে অবশ্যই আপনার ব্যাংক কার্ডের বিরোধিতা করতে হবে, যত তাড়াতাড়ি সম্ভব, অনলাইন বা ফোনে (যেমন আমরা উপরে দেখেছি, সরাসরি আপনার ব্যাংকের বিশেষ পরিষেবা থেকে, বা কোনও কেন্দ্র বা বিরোধী প্ল্যাটফর্মের মাধ্যমে). আপনাকে সাবধানতার সাথে দেওয়া হবে এমন রেকর্ডিং নম্বরটি রাখুন এবং কোনও বিরোধ এড়াতে আপনার কলের তারিখ এবং সময়টি নোট করুন.
  1. আপনাকে অবশ্যই আপনার বিরোধী পদ্ধতির বিষয়টি নিশ্চিত করতে হবে আপনার ব্যাংকারকে রসিদ সহ একটি নিবন্ধিত মেল প্রেরণ করে. কিছু সংস্থার মধ্যে এটি একটি বাধ্যবাধকতা. আমাদের স্ট্যান্ডার্ড লেটারটি ব্যবহার করতে দ্বিধা করবেন না, এটি নিখরচায় এবং সহজেই সংশোধনযোগ্য.

ব্যাংক কার্ডের ক্ষতির ক্ষেত্রে ব্যাংক কর্তৃক পরিশোধের শর্তগুলি ক্রেডিট কার্ডের ফ্লাইটের মতো: তারা আপনার সিক্রেট কোড এবং ডেবিটযুক্ত পরিমাণটি ব্যবহার করে কিনা তার উপর নির্ভর করে. কার্ডের ফ্লাইটের মতো, আপনার পক্ষ থেকে ত্রুটি, অবহেলা বা জালিয়াতির ক্ষেত্রে আপনার ব্যাংক থেকে কোনও ফেরত দেওয়া হবে না. জেনে রাখুন যে এই শেষ ক্ষেত্রে, এর বিবৃতি প্রমাণ করার জন্য এটি ব্যাঙ্কের উপর নির্ভর করে.

যদি আপনার কার্ডের ক্ষতি কোনও এজেন্ট বা কোনও ব্যাংকের উপদেষ্টার কাছ থেকে আসা কোনও দোষের কারণে হয় তবে আপনার ব্যাঙ্ককে অবশ্যই আপনাকে পুরোপুরি পরিশোধ করতে হবে.

কীভাবে কোনও ব্যাংক কার্ডের বিরোধিতা বাতিল করবেন ?

একবার আপনার বিরোধিতা রেকর্ড করা হয়, এটি যখন আপনি আপনাকে একটি বেঞ্চমার্ক বা বিরোধী রেকর্ডিং নম্বর জানানো হয়েছে তখন আপনার হারিয়ে যাওয়া, চুরি হওয়া বা ডাইভার্টেড কার্ডটি অকেজো হয়ে যায়. প্রকৃতপক্ষে, এই কার্ডের মাধ্যমে কোনও ব্যয়, ব্যাংক স্থানান্তর বা প্রত্যাহার করা যাবে না. এই পদ্ধতির অপরিবর্তনীয় এবং তাই ক্রেডিট কার্ডের বৈধতার তারিখ বাতিল করে. অন্য কথায়, কোনও ব্যাংক কার্ডের বিরোধিতা অপসারণ করা অসম্ভব, সুতরাং বিরোধীদের বাতিল করার জন্য অনুরোধ করা.

বিশ্বাস করার পরে যদি আপনি আপনার কার্ডটি হারিয়ে ফেলেন তবে এটি হারিয়ে যায় অথবা যদি কোনও সৎ নাগরিক আপনাকে আপনার চুরি হওয়া কার্ড তৈরি করে তবে আপনি আর এটি ব্যবহার করতে পারবেন না. এই ক্ষেত্রে, আপনাকে অবশ্যই এটি আপনার nding ণদানের প্রতিষ্ঠানে ফিরিয়ে দিতে হবে, যা এটি এজেন্সিতে ধ্বংস করবে. যদি আপনি এটিকে কোনও স্বয়ংক্রিয় পরিবেশক হিসাবে প্রবেশ করে পরিষেবাতে রাখার চেষ্টা করেন তবে এটি মেশিন দ্বারা রাখা হবে এবং তারপরে আপনার ব্যাংক সংস্থায় ধ্বংসের জন্য প্রেরণ করা হবে.

আপনার কিছু লেনদেন যদি এখনও সেট না হয় তবে আপনার কিছু লেনদেন সম্মত হলে ব্যাংক কার্ডের মাধ্যমে আপনার অর্থ প্রদানের পুনরায় প্রোগ্রাম করতে ভুলবেন না. প্রকৃতপক্ষে, বিরোধী দলের পরে, কোনও অর্থ প্রদানের আদেশ সম্পর্কিত বা সম্পর্কিত ব্যাংক কার্ডের মাধ্যমে সরবরাহ করা যায় না.

ব্যাংক কার্ডের বিরোধিতা: এবং পরে ? আমাদের 3 টিপস

  1. একটি নতুন ব্যাংক কার্ড অর্ডার করুন: ব্যাংকগুলির উপর নির্ভর করে, হয় একটি নতুন ব্যাংক কার্ড স্বয়ংক্রিয়ভাবে পুনরায় প্রকাশ করা হবে, বা আপনাকে এটি নিজেই অর্ডার করতে হবে. আপনি একটি নতুন গোপনীয় কোডও পাবেন. আপনি যত তাড়াতাড়ি সম্ভব আপনার নতুন সিবি পেয়েছেন তা নিশ্চিত করার জন্য আপনার পরামর্শদাতার সাথে যোগাযোগ করে অপেক্ষা করবেন না এবং নেতৃত্ব নিন !
  2. নির্দিষ্ট সংস্থাগুলিতে সুবিধা এবং সমস্যা সমাধান : কিছু ব্যাংক, প্রায়শই অনলাইন, তদুপরি, তাদের গ্রাহকদের একটি অস্থায়ী কার্ড সরবরাহ করে বা নগদ ভাঙ্গার প্রস্তাব দেয়. এই সমাধানগুলি আপনাকে শান্তভাবে প্রোগ্রামটির জন্য অপেক্ষা করতে এবং আপনার নতুন ব্যাংক কার্ড প্রেরণ করার অনুমতি দেবে.
  3. ব্যানক ডি ফ্রান্স ফাইলে সম্ভাব্য নিবন্ধকরণ : আপনার অ্যাকাউন্টে ডেবিট করা পরিমাণের উপর নির্ভর করে আমরা আপনাকে আপনার জ্ঞান ছাড়াই তৈরি করা এই আন্দোলনগুলি ব্যানক ডি ফ্রান্স ডাটাবেসে আপনার নিবন্ধকরণের দিকে পরিচালিত করেনি এই বিষয়ে মনোযোগ দেওয়ার পরামর্শ দিই. যদি এটি দুর্ভাগ্যক্রমে কেস হয় তবে সঠিক পদ্ধতিগুলি শুরু করার জন্য আপনার ব্যাংকের আইনী পরিষেবাটিতে কল করুন, বা আপনার যদি এটি থাকে তবে আপনার আইনী সুরক্ষা বীমা যোগাযোগ করুন.

ব্যাংক কার্ডে বিরোধিতা: সংখ্যাগুলি জানার জন্য

মাল্টি -হোম

ব্যাংক দ্বারা ব্যাংক, এর তালিকার নীচে সন্ধান করুন আপনার ব্যাংক কার্ড / ক্রেডিট কার্ডের ফ্লাইট বা ক্ষতির বিরোধিতা করার জন্য সমস্ত কল নম্বর.

আপনার ডাকার পরে, আপনার ব্যাংক কার্ডে বিরোধিতা হবে তাত্ক্ষণিক. তারপরে ভাবুন:

  • আমানত থানায় একটি অভিযোগ বা জেন্ডারমারি.
  • বিরোধিতা নিশ্চিত করুন অভিযোগ শংসাপত্র সংযুক্ত করে আপনার ব্যাংকে নিবন্ধিত চিঠি দ্বারা.

আপনি যদি উপরের সংখ্যাগুলির মধ্যে একটিতে আপনার ব্যাঙ্কে পৌঁছাতে না পারেন তবে আপনি যোগাযোগ করতে পারেন বিরোধী আন্তঃব্যাংক পরিষেবা0 892 705 705 (0.34 € টিটিসি/মিনিট). এটি আপনাকে বিরোধিতা করতে দেয় দিনে 24 ঘন্টা এবং 7 জে/7 আপনার ব্যাংক কার্ডের ক্ষতি বা চুরি অনুসরণ করে.

নিবন্ধ আপডেট হয়েছে অক্টোবর 18, 2019 • • •

এই পৃষ্ঠাটি ভাগ করুন !

ফেসবুক টুইটার লিঙ্কডইন

এই নিবন্ধগুলি আপনার আগ্রহী হতে পারে.