এই গ্রীষ্মে নিঃশব্দে হাঁটতে 1000 ইউরোর কম 5 টি বৈদ্যুতিন বাইক, এনসিএম সি 5: এই বৈদ্যুতিক বাইকের মূল্য 1000 ইউরোরও কম দামে?

এনসিএম সি 5: 1000 ইউরোর কম দামে এই বৈদ্যুতিক বাইকের মূল্য কী 

Contents

বৈদ্যুতিক বাইক দ্বারা সরবরাহিত অতিরিক্ত পেডেলিং শক্তি বাজারকে জনসংখ্যার একটি বড় অংশে খোলে যা অন্যথায়, কখনও বাইক চালায় না. অনেকে কেবল ভাল আকারে যথেষ্ট নয়, অন্যরা দীর্ঘ যাত্রার পরে ঘামযুক্ত কাজে পৌঁছাতে চান না. বৈদ্যুতিক বাইক দিয়ে, আপনি প্রায় অনায়াসে কাজ করতে যেতে পারেন এবং ঘাম ছাড়াই পৌঁছতে পারেন এবং চলে যাওয়ার জন্য প্রস্তুত.

এই গ্রীষ্মে নিঃশব্দে হাঁটতে 1000 ইউরোর কম 5 বৈদ্যুতিক বাইক

বৈদ্যুতিক বাইকটি নগর পরিবহনের তারকা হয়ে ওঠে. কম দূষণ, সুবিধার্থে চলাচল এবং ব্যাটারি রিচার্জিংয়ের স্বল্প ব্যয় এর প্রধান সম্পদ. দুর্দান্ত গ্রীষ্মের জন্য আমরা আপনার জন্য 1000 ইউরোরও কম 5 টি বৈদ্যুতিন বাইক নির্বাচন করেছি.

যদি বৈদ্যুতিক বাইকটি আগে বেশিরভাগ অপেশাদারদের জন্য অ্যাক্সেসযোগ্য ছিল তবে এটি আজ আরও সাশ্রয়ী মূল্যের হয়ে উঠেছে.

  1. ছাড়িয়ে সুরভিলিগ্রিস বৈদ্যুতিন বাইকটি আবিষ্কার করুন
  2. এলিগ্লাইড এম 1 বৈদ্যুতিক বাইকটি আবিষ্কার করুন
  3. Vervettsemirign vervettsemirign বৈদ্যুতিন বাইকটি আবিষ্কার করুন
  4. ভিভি বৈদ্যুতিক বাইকটি আবিষ্কার করুন
  5. এলিগ্লাইড এম 1 প্লাস বৈদ্যুতিক বাইকটি আবিষ্কার করুন

এটি রাষ্ট্রীয় সহায়তায় এর অর্থায়নে সহায়তা থেকে শুরু করে 14,089 ইউরোর নীচে ভাগ করে একটি রেফারেন্স ট্যাক্স আয় সহ লোকদের তাদের বৈদ্যুতিক বাইক কিনতে 300 ইউরো থেকে সহায়তা থেকে উপকৃত হতে দেয়.

26 -ইঞ্চ মিশ্রিত মিশ্র বৈদ্যুতিক ছাড়িয়ে সুরভিলিগ্রিস

বৈদ্যুতিক সহায়তার সাথে এই ছাড়িয়ে সুরভিলিগ্রিস বাইকের 40 কিলোমিটার একটি ভাল স্বায়ত্তশাসন রয়েছে এবং এর 6 গতি রয়েছে. শহর ব্যবহারের জন্য খুব মার্জিত এবং উপযুক্ত, এর সুন্দর মাউস ধূসর রঙ এবং এর দৃ olute ়ভাবে মদ শৈলীর সরঞ্জামগুলি এটিকে নন -পলিউটিং ট্রান্সপোর্টের একটি দুর্দান্ত উপায় করে তোলে.

সুরভিলিগ্রিস ছাড়িয়ে অফার

বৈদ্যুতিক বাইকে দাম মিস হবে না !

বিখ্যাত শিমানো ব্র্যান্ডের একটি ডেরিলিউর সহ, এটি আপনাকে প্যাডেলিং শুরু করার সাথে সাথে রিয়ার হাবটিতে অবস্থিত তার 250 ডাব্লু ইঞ্জিনের উপস্থিতির জন্য অনায়াসে পাঁজর সেট আপ করার অনুমতি দেবে. এটি লক্ষ করা উচিত যে আপনি আইন অনুসারে 25 কিমি/ঘন্টা গতিতে পৌঁছানোর সাথে সাথে এটি স্বয়ংক্রিয়ভাবে নিজেকে কেটে যায়.

27.5 ইঞ্চি এর ইলেগলাইড এম 1 পর্বত বাইকটি সাহস করুন

সাইকেল দ্বারা মাউন্টেন হাইকিং প্রেমিক, 27 এর এই দুর্দান্ত এলগলাইড এম 1 বৈদ্যুতিক বাইকের সাথে দাঁড়ান.5 ইঞ্চি. এটি 21 টিরও কম গতির নয় যা আপনাকে শক্তিশালী 250 ডাব্লু ইঞ্জিন এবং এর 7.5 এএইচ ব্যাটারির সহায়তা থেকে উপকৃত হওয়ার সময় বন্যতম পাঁজরে আরোহণের অনুমতি দেবে.

বৈদ্যুতিক বাইকে দাম মিস হবে না !

বৈদ্যুতিন মোডে 30 কিলোমিটারের মধ্যে ব্রাউজ করুন বা আপনি যদি সহায়তা মোডটি বেছে নেন তবে 65 কিলোমিটার পর্যন্ত ধাক্কা দিন. ভুল করবেন না, 27.5 -ইঞ্চি এলগলাইড বৈদ্যুতিক বাইকের সেরা বিকল্প রয়েছে যেমন ডাবল -ডিস্ক ব্রেক, একটি শিমানো ডেরিলিউর, একটি অপসারণযোগ্য ব্যাটারি এবং একটি লকযোগ্য জলবাহী শক শোষণকারী.

27.5 -ইঞ্চি

আসুন আমরা এখানে এই বৈদ্যুতিন বেঁচে থাকা বৈদ্যুতিন মাউন্টেন বাইকটি 10 ​​এএইচ ব্যাটারি, একটি আধা-অনাবশ্যক ফ্রেম এবং 8 গতির সাথে বড় লিগগুলিতে প্রবেশ করি. 165 থেকে 185 সেন্টিমিটারের মধ্যে পরিমাপ করা এই প্রাপ্তবয়স্ক পর্বত বাইকটি একেবারে সর্বত্র. ফাঁকা পথে প্রবেশ করতে আর ভয় পাবেন না, এর ব্যাটারির স্বায়ত্তশাসন আপনার সাথে 60 কিলোমিটার অবধি রয়েছে.

অফারসেমিরাইন বেঁচে থাকা

বৈদ্যুতিক বাইকে দাম মিস হবে না !

যে কোনও ভাল স্ব -সাশ্রয়ী পর্বত বাইকের মতো, পের্পাস এই মডেলটিকে আইপিএক্স 4 স্ট্যান্ডার্ড দিয়ে সজ্জিত করেছে এটি জলের অনুমানের প্রতিরোধের বর্ধিত করে. আপনাকে নির্বিঘ্নে যাত্রা করতে সহায়তা করার জন্য, এই বৈদ্যুতিক সহায়তা পর্বত বাইকের একটি সুন্দর এলইডি স্ক্রিন রয়েছে যা ব্যাটারির স্তর এবং সেইসাথে দূরত্বের ভ্রমণকে নির্দেশ করে.

21 -স্পিড বৈদ্যুতিক সহায়তার 26 ইঞ্চি এই ভিভির সাথে প্রো মাউন্টেন বাইকিং

দৃ olute ়তার সাথে উচ্চ -প্লাইং স্পোর্টস পারফরম্যান্সে পরিণত হয়েছে, 21 -স্পিড প্রো ভিভি ইলেকট্রিক মাউন্টেন বাইক আপনাকে সর্বাধিক খাড়া পথে নিয়ে যাবে. ৮০ কিলোমিটারের স্বায়ত্তশাসনের সাথে আপনি যদি সহায়তা মোডটি সক্রিয় করেন তবে এই অ্যালুমিনিয়াম অ্যালো মডেল একটি সাইকেলের নকশাকে উভয়কে একত্রিত করে বড় চাকাগুলির সাথে উচ্চতা এবং শক্তিশালী op ালুগুলির সাথে অভিযোজিত, একটি আরামদায়ক বাইকের সাথে যা একটি শহুরে পরিবেশে কীভাবে ভাল আচরণ করতে পারে তাও জানে.

ভিভিআই বৈদ্যুতিক বাইক অফার

ভিভিআই বৈদ্যুতিক বাইকে দুর্দান্ত দাম !

এর শিমানো ট্রান্সমিশন সিস্টেম, এর ডিস্ক ব্রেক এবং এর উচ্চ প্রতিরোধের স্থগিতাদেশ কাঁটাচামচ আপনাকে প্রচেষ্টা বা প্রায় ব্যতীত বাধা অতিক্রম করতে সহায়তা করবে. এর বুদ্ধিমান ড্যাশবোর্ড একাধিক বিস্মিত করবে যেহেতু এটি রিয়েল টাইমে ব্যাটারির স্তর রাখে এবং দুটি কনফিগারযোগ্য মোড রয়েছে.

এলগলাইড এম 1 বৈদ্যুতিক আশ্বাস মাউন্টি বাইকটি 27.5 ইঞ্চিরও বেশি

আমাদের নির্বাচনটি এই এলগলাইড এম 1 প্লাস বৈদ্যুতিক সহায়তা মাউন্টেন বাইকটি 27.5 ইঞ্চি সংস্করণে মিস করতে পারেনি, তবে আপনার বেশিরভাগ ক্রীড়াবিদদের জন্য 29 ইঞ্চিও. এর ইঞ্জিন আপনাকে 100 কিলোমিটার অবধি স্বায়ত্তশাসন দেওয়ার সাথে সাথে এটিতে 3 টি মোড রয়েছে: ক্লাসিক বাইক, বৈদ্যুতিক বাইক বা সমস্ত বৈদ্যুতিক বাইক.

এলগলাইড এম 1 প্লাস অফার

বৈদ্যুতিন বাইকে সুপার অফার !

রিয়েল অ্যাডভেঞ্চারার, ডিস্ক ব্রেক এবং লকযোগ্য সাসপেনশন কাঁটাচামচ আপনাকে নিরাপদ থাকাকালীন একটি তীব্র মুহুর্তের গ্যারান্টি দেয়. প্রকৃতপক্ষে, এলগলাইড এম 1 প্লাস আপনাকে শক্তিশালী শক শক শোষণকারী, নন -স্লিপ চাকা এবং অভিযোজিত এলইডি ল্যাম্পগুলি সমস্ত পরিস্থিতিতে দেখার জন্য গ্যারান্টি দেয়.

বিএফএমটিভি লেখার বিষয়টি এই বিষয়বস্তুর উপলব্ধিতে অংশ নেয়নি. এই নিবন্ধে সংহত লিঙ্কগুলির মাধ্যমে যখন আমাদের কোনও পাঠক একটি ক্রয়ে এগিয়ে যায় তখন বিএফএমটিভি পারিশ্রমিক গ্রহণ করতে পারে.

এনসিএম সি 5: 1000 ইউরোর কম দামে এই বৈদ্যুতিক বাইকের মূল্য কী ?

লোন চক্রের এনসিএম সি 5

বিশেষায়িত টার্বো টেরো এক্স

আমরা কি সত্যিই 1000 ইউরোরও কম বিক্রি হওয়া ভিএর দুর্দান্ত পারফরম্যান্সের জন্য আশা করতে পারি? ? এনসিএম সি 5 কিছু ত্রুটি ছাড়াই নয়, তবে এর মূল্যায়ন বরং উত্সাহজনক.

01 নেট এর মতামত.com

লোন সাইকেল এনসিএম সি 5

লেখার নোট

প্রযুক্তিগত শীট

লোন সাইকেল এনসিএম সি 5

টাইপ (গুলি) শহর
সর্বোচ্চ গতি. ঘোষণা 90 কিমি/ঘন্টা
মোবাইল অ্যাপ না
ইঞ্জিন ক্ষমতা 250 ডাব্লু
চাকা ব্যাস 26 “

সম্পূর্ণ ফাইল দেখুন

তার বিশেষত আক্রমণাত্মক দামের জন্য পরিচিত, লোন সাইকেলটি লিজার গ্রুপের একজন জার্মান প্রস্তুতকারক সদস্য. এনসিএম সি 5 এর সবচেয়ে অ্যাক্সেসযোগ্য VAA. আনুষ্ঠানিকভাবে 1099 ইউরোতে বিক্রি হয়, এটি প্রায়শই 900 ইউরোতে কম বিক্রি হয়, এটি একটি বিশেষ আকর্ষণীয় বৈদ্যুতিক বাইক তৈরি করে. যাই হোক না কেন, যে কোনও ক্ষেত্রে অ্যামাজনে সেরা -বিক্রয়কারী বৈদ্যুতিক বাইক মডেলগুলির মধ্যে একটি হওয়ার জন্য.গত বছর. ফ্রান্সে কয়েক মাস বিক্রি হয়েছে, এটি শৈলীতে স্কিম্প ছাড়াই সেরা এন্ট্রি -লেভেল বৈদ্যুতিন বাইকগুলির মধ্যে একটি হতে পারে. নিজের জন্য এই দুটি কারণ চেষ্টা করার যোগ্য.

দৃ olute ়ভাবে টাইপ করা রাস্তা

এনসিএম সি 5 এর অনুপ্রেরণা লুকিয়ে রাখতে খুব কঠিন সময় রয়েছে. যদি এর ব্যাটারির আকারের এত প্রশস্ত টিউবের প্রয়োজন না হয় তবে এটি প্রায় কোনও রাস্তার বাইকের জন্য যেতে পারে. এর হীরা ফ্রেম, এর সাধারণ হ্যাঙ্গার, তবে বিশেষত এর টায়ারের সূক্ষ্মতা (নিয়োগ) অপূরণীয়ভাবে এটিকে রাস্তার তারার কাছে নিয়ে আসে. লিওন চক্রের ভাল ধারণাটি হ’ল কয়েকটি স্বতন্ত্র লক্ষণ যেমন এই উল্টানো রোড হ্যাঙ্গার, একটি সুন্দর স্টাডড রয়েল স্যাডল এবং একটি কাজ সামগ্রিক চেহারা, এই দামের সীমার অনেকগুলি ভিএর বিপরীতে রয়েছে. এক হাজার ইউরোরও কম সময়ে বৈদ্যুতিক সাইকেলের জন্য কেকের উপর আইসিং: এর ব্যাটারি সম্পূর্ণরূপে তির্যক নলটিতে সংহত করা হয়েছে, যা তিনি দ্বি-স্বর শৈলী গ্রহণ করে জানার জন্য তাড়াহুড়ো করছেন. স্বীকার করা যায়, নির্মাতারা কেবলের প্যাসেজগুলির ক্ষেত্রে কিছু প্রচেষ্টা করতে পারতেন, তবে এটির বিরুদ্ধে এটি রাখা কঠিন.
এই প্রথম পর্যবেক্ষণ, ভিজ্যুয়াল, একটি সফল টিন্ডার পদ্ধতির থেকে সমস্ত কিছু. স্যুটটি সি 5 কে পরীক্ষা রূপান্তর করতে দেবে? ?

র‌্যাডিক্যাল পছন্দ … এবং প্রশ্নবিদ্ধ

বাকী, স্পষ্টভাবে, এটি এর উপাদানগুলির একটি বিশদ বিশ্লেষণ. রিয়ার হাব ইঞ্জিন, বরং যৌক্তিক মূল্য বিবেচনা করে, শক্তিশালী ফ্রন্ট লাইট, সেন্ট্রাল ক্রাচ … অন্যটির আবিষ্কার প্রথম সমস্যা না হওয়া পর্যন্ত বেশ ভালভাবে চলে যায়, কাদা রক্ষীদের অনুপস্থিতি. 01 নেট এ.com, আমরা কয়েকটি ত্রুটির দিকে চোখ বন্ধ করতে পারি, তবে আমরা স্বাস্থ্যবিধি নিয়ে আপস করি না.
তবে যেখানে সি 5 সমস্ত credit ণ হারায় তা সুরক্ষার দিক থেকে. লোন সাইকেল ডিস্ক ব্রেকগুলি এটি অবিচ্ছিন্ন স্কেট সহ বিশেষত ভেজা রাস্তায় কেবল ব্রেক সরবরাহ করার জন্য উপেক্ষা করে. আমাদের মতে, এই পর্যবেক্ষণটি এমন কারও পক্ষে নিষিদ্ধ হতে পারে যারা “ভেলোটাফ” এর অংশ হিসাবে সি 5 ব্যবহার করবে.

অন্যদিকে, আমরা একক গতি এবং চেইনের পছন্দকে ব্যাপকভাবে প্রশংসা করি. প্রকৃতপক্ষে, সি 5 এর কেবল একটি গতি রয়েছে, তবে মোটামুটি দীর্ঘ গিয়ার, যা এখনও গতির একটি ভাল গতিতে পৌঁছাতে দেয়. Vae de léon চক্র এই ছোট্ট কোকিটোরির অনুমতি দেয় তবে এটি এলোমেলোভাবে নয়. এটি নিজেকে এই অসম্পূর্ণতার অনুমতি দেয় কারণ এটি এই দামের স্তরে একটি বিশেষ বিরল টর্ক সেন্সর রয়েছে. আমরা ফিরে আসবো.

যদি কিছু পছন্দগুলি সি 5 এর রাস্তা অনুপ্রেরণার সাথে বা এর ওজন হ্রাস করার আকাঙ্ক্ষার সাথে যুক্ত হতে পারে তবে অন্যরা এবং ব্রেকিং সিস্টেমের প্রথমটি প্রশ্নবিদ্ধের চেয়ে বেশি বেশি.

ইঞ্জিন: এন্ট্রি -লেভেল যা ধরে নেয়

1000 ইউরোরও কম সময়ে, মোটরাইজেশনের দিক থেকে দুর্দান্ত দক্ষতা আশা করা মায়াময় হত. সি 5 তার অর্থের জন্য দেয়. পণ্যগুলিতে কোনও ভুল নেই, এমনকি কম প্রতারণাও, আপনাকে কেবল সতর্ক করতে হবে এবং অলৌকিক ঘটনা আশা করবেন না. এটি একটি ডাস-কিট এক্স 2 মডেল যা প্যারেন্ট সংস্থা লিজার দ্বারা তৈরি 50 এনএম টর্ক সরবরাহ করে.
দৃ concrete ়তার সাথে, আমাদের কী আশা করা উচিত ? প্রথম এবং সর্বাগ্রে ক্যারিক্যাচার্ড বৈদ্যুতিক সহায়তা কমপক্ষে বলতে. আপনার পা কেবল একটি প্যাডেলে রাখুন যাতে ইঞ্জিনটি রেসিং হয় এবং বাইকটি শুরু হয়. এই আচরণটি নির্দিষ্ট সুবিধা ছাড়াই যায় না এবং সামান্যতম প্রচেষ্টার সমর্থকদের জন্য উপযুক্ত হবে, তবে এটি এখনও গুরুতর ইঞ্জিন নির্মাতারা ভিএই, প্রগতিশীল এবং প্রাকৃতিক সহায়তার সন্ধান করছে তার বিপরীতে রয়েছে. তবে, সি 5 এর অংশ হিসাবে এই প্যাডেল স্ট্রোকটি প্রায় হ্যান্ডেলবারগুলিতে একটি ট্রিগার দ্বারা প্রতিস্থাপন করা যেতে পারে.
সহায়তার স্তর বাড়ার সাথে সাথে এই ইঞ্জিনের প্রতিক্রিয়া আরও বেশি যাচাই করা হয়েছে. এমনকি তিনটি স্তরের প্রথমটিতে, শুরুটি শুকনো থাকে. তৃতীয় স্তর, সর্বোচ্চ, স্পষ্টতই এটিই এই আচরণটিকে তার চূড়ান্ত দিকে ঠেলে দেয়. মধ্যবর্তী স্তরের হিসাবে … এটির যথাযথভাবে নামকরণ করা হয়েছে, তবে সম্ভবত এটি ব্যবহারের পক্ষে সবচেয়ে আনন্দদায়ক হওয়ার যোগ্যতা রয়েছে. এই “অন/অফ” অপারেশনটি দামের কারণে বোধগম্য, তবে এটি হতাশাজনক, বিশেষত যেহেতু এটি তার বাইকের জন্য লোন চক্রের তৈরি অন্যান্য পছন্দগুলির সাথে লেগে থাকে না. বরং হালকা এবং রাস্তায় টাইপ করা, এটি প্রথম কোলে গ্রহণ করার মতো সহায়তার প্রয়োজন হয় নি. অবশেষে, আমরা এই সহায়তার সেটিংয়ের জন্যও আফসোস করতে পারি যা গতির মতো টর্কে এত বেশি কাজ করে না. প্রকৃতপক্ষে, স্তর 1 15 কিমি/ঘন্টা এ সহায়তা সীমাবদ্ধ করে, নিম্নলিখিতগুলি 20 কিমি/ঘন্টা পর্যন্ত বৃদ্ধি পায় এবং কেবল তৃতীয়টি ভিএএর ক্লাসিক অফিসটি পূরণ করে, 25 কিমি/ঘন্টা পৌঁছাতে.
এই ডাস-কিট এক্স 2 ইঞ্জিনটি খুব বেসিক এবং স্ক্রিন ডিসপ্লে সহ একটি জুটি নিয়ে কাজ করে. এটি দুটি বোতাম এবং দুটি হালকা সূচক দিয়ে সন্তুষ্ট. প্রথম কমান্ডটি সি 5 এবং এর লাইটগুলি স্যুইচ করতে ব্যবহৃত হয়, দ্বিতীয়টি আপনাকে আপনার সহায়তার স্তরটি চয়ন করতে দেয়. ছোট এলইডি হিসাবে, তারা অবশিষ্ট ব্যাটারি স্তর পাশাপাশি নির্বাচিত সহায়তার পদ্ধতি নির্দেশ করে.

রাস্তায় সি 5, এটি কি দেয় ?

স্টার্ট-আপে, এনসিএম সি 5 প্রায়শই চূর্ণবিচূর্ণ হয়, তবে একবার (বাস্তব) প্যাডেল স্ট্রোক একবার দেওয়া হলে কী ঘটে তা একবার দেওয়া হয় ? সুসংবাদটি হ’ল তার আপেক্ষিক স্বল্পতা এবং এর সূক্ষ্ম চাকার কারণে, ভায়ে দে লোন চক্রটি 25 কিমি/ঘন্টা এ খুব দ্রুত উপস্থিত হয় এবং আপনি যদি চান তবে ছাড়িয়ে যাওয়া খুব সহজ, যা সবসময় অনেক বৈদ্যুতিক ক্ষেত্রে হয় না বাইক. অন্য মোটামুটি তাত্ক্ষণিক পর্যবেক্ষণ হ’ল পুরোটির সংক্ষিপ্ততা, বিশেষত 48 সেন্টিমিটারের এই খুব হ্রাস হ্যাঙ্গারের কারণে, যা সি 5 কে গাড়িগুলির মধ্যে খুব সহজেই লুকিয়ে রাখতে বা চক্রের পথে অন্যান্য সাইকেল চালকদের দ্বিগুণ করতে দেয় যখন একটি উল্লেখযোগ্য ফাঁক ছেড়ে যায় তাদের এবং আপনার মধ্যে.

“বুল হর্নস” এর হাতের অবস্থান বাইকটি যে ন্যূনতম স্বাচ্ছন্দ্যের সাথে সরবরাহ করে তাতে খুব বেশি পরিবর্তন হয় না. এটি জ্যামিতি সহ রাস্তায় টাইপ করা হয়েছে. সাইক্লিস্টকে মোটামুটি দীর্ঘায়িত অবস্থানে স্থাপন করা হয়েছে যা আক্রমণটিকে সহজতর করে, তবে কটিটি বাঁচায় না, বিশেষত যখন রাস্তাটি কিছু ত্রুটি উপস্থাপন করে. সি 5 স্বাচ্ছন্দ্যের দিক থেকে খুব বেশি কিছু করে না এবং আপনি আশা করতে পারেন সেরাটি হ’ল টায়ারগুলির সামান্য অপসারণের জন্য একটি সামান্য অবকাশ এবং গতিতে একটি নির্দিষ্ট ড্রপ. ভায়ে দে লোন চক্রটি গাড়ি চালানোর জন্য বিশেষভাবে গতিশীল নয়, তবে এখনও হাঁটাচলা এবং 10 কিলোমিটারেরও কম রুটের জন্য আনন্দদায়ক.

আমরা এই জাতীয় সাশ্রয়ী মূল্যের ভিএতে কী কী দম্পতি সেন্সর আনতে পারে তা দেখার জন্য আমরা অধৈর্য ছিলাম. অনুস্মারক হিসাবে, এই ডিভাইসের প্রতিশ্রুতি বরং আকর্ষণীয়: এটি সেই অনুযায়ী সহায়তাটি মানিয়ে নিতে ব্যবহারকারীর প্যাডেল স্ট্রোকের তীব্রতা বিশ্লেষণ করে. কাগজে, এটি সত্যিই আকর্ষণীয় এবং কিছু সংযুক্ত সাইকেল নির্মাতারা যেমন কাউবয়, এটিকে তাদের বিশেষত্ব তৈরি করেছে. এনসিএম সি 5 এর ক্ষেত্রে, মূল্যায়নটি যৌক্তিকভাবে মিশ্রিত হয়. দম্পতি সেন্সরের ক্রিয়াটি সর্বদা উপলব্ধিযোগ্য নয় এবং এর হস্তক্ষেপের প্রাসঙ্গিকতা অসম হয়. সর্বোপরি, 25 কিলোমিটার/ঘন্টা কাছাকাছি গতিতে গাড়ি চালানোর সময় এই একটি প্রচুর সমস্যার মুখোমুখি হয়. এই গতিতে, আমরা অনেক আঘাত পেয়েছি, হঠাৎ উত্তেজনা জলপ্রপাত দেখুন. দৃ concrete ়তার সাথে, 24 থেকে 26 কিমি/ঘন্টা এর মধ্যে, সাইকেলটি আর কোন পায়ে নাচতে পারে তা জানে না এবং সাইক্লিস্টকে আরও বেশি পেডেল করতে বাধ্য করে বা তার গতি কিছুটা হ্রাস করতে বাধ্য করে.
অবশেষে, এবং এটি এমন একটি সমস্যা যে লিওন চক্রের ইঞ্জিনটি অনেকগুলি এন্ট্রি -লেভেল ইঞ্জিনগুলির সাথে ভাগ করে দেয়, ফ্রি হুইল মোডটি উল্লেখযোগ্য প্রতিরোধকে রাখে. আবার, এটি একটি সম্পূর্ণ গ্রহণযোগ্য ত্রুটি.

স্বায়ত্তশাসন: ভাল চমক

অন্যদিকে যেখানে এনসিএম সি 5 এক্সেল করে, এটি স্বায়ত্তশাসনের দিক থেকে. তবুও 432 ডাব্লু এর মোটামুটি গড় ব্যাটারি সহ, এটি আপনাকে এর মালিককে দশ কিলোমিটারেরও বেশি সময় ধরে নিতে দেয়. নির্মাতারা ইকো মোডে 100 কিলোমিটারের একটি পরিসীমা ঘোষণা করে. আমাদের অংশের জন্য, আমরা মধ্যবর্তী মোড (মূলত) এবং টার্বো মোডের মধ্যে দোলায় সমান আকর্ষণীয় চিত্রগুলি (প্রায় 75 কিমি) পর্যবেক্ষণ করতে সক্ষম হয়েছি. দৃ concrete ়তার সাথে, এটি খুব ভাল পারফরম্যান্স, সি 5 এর দামের চেয়ে অনেক বেশি. স্বায়ত্তশাসন তাই এর অন্যতম প্রধান সম্পদ.
আমরা যদি সম্পূর্ণ সম্পূর্ণ হতে চাই তবে আমাদের একটি খারাপ দিকের এই সুন্দর চিত্রটি কলুষিত করতে হবে: রিচার্জ. একদিকে, ফ্রেমওয়ার্ক থেকে ব্যাটারি সরানো দরকার. সরাসরি পাওয়ার আউটলেটে বাইকটি লোড করা অসম্ভব, চার্জিং পোর্টটি অ্যাক্সেসযোগ্য নয়. আবার দাম দেওয়া একটি গ্রহণযোগ্য ত্রুটি. অবশেষে, 432 ডাব্লু ব্লকের সম্পূর্ণ রিচার্জটি আপনাকে এখনও কিছুটা ধৈর্য চাইবে কারণ এটি পুনরায় জ্বালানীর জন্য ছয় ঘণ্টারও কম সময় লাগে না.

প্রতিযোগিতার মুখে এনসিএম সি 5

লোন চক্রের এন্ট্রি -লেভেল ভিএই 1000 ইউরোরও কম বিক্রি হওয়া মডেলের জন্য বারটি যথেষ্ট পরিমাণে রাখে. ডেকাথলনের 120 তম প্রয়োজনীয় এলপস একটি বক্তব্য ছিল, তবে লাগেজ র্যাক এবং এর সীমিত স্বায়ত্তশাসনে এর ব্যাটারি সহ এটি ওজন তৈরি করে না.

গুরুতর নির্মাতাদের মধ্যে, কেবল তার নাকামুরা ই-ক্রসওভার এস এর সাথে ইন্টারস্পোর্ট করা, এনসিএম সি 5 প্রতিযোগিতা বলে মনে হচ্ছে. আরও ভাল সজ্জিত (ডিস্ক ব্রেক এবং মাটির ওয়ার্ড), এটি অনুরূপ শক্তি সরবরাহ করে তবে এটি একটি টর্ক সেন্সর সরবরাহ করে না. দৃষ্টিভঙ্গির উপর নির্ভর করে কম মূল বা আরও কিছু, যে লোন চক্রের vae আমাদের মতে বিভাগটির রেফারেন্সে রয়ে গেছে.

প্রযুক্তিগত শীট

লোন সাইকেল এনসিএম সি 5

টাইপ (গুলি) শহর
সর্বোচ্চ গতি. ঘোষণা 90 কিমি/ঘন্টা
মোবাইল অ্যাপ না
ইঞ্জিন ক্ষমতা 250 ডাব্লু
চাকা ব্যাস 26 “

সম্পূর্ণ ফাইল দেখুন

পরীক্ষার রায়

লোন সাইকেল এনসিএম সি 5

লোন চক্রের এনসিএম সি 5 1000 ইউরোরও কম সময়ে VAES এ পরম রেফারেন্স নাও হতে পারে তবে এটি পডিয়ামের পক্ষে মারাত্মক ভান করে. গ্লোবাল, তার অভিনয়গুলি সৎ এবং তিনি উপকৃত হন, এটি তার প্রতিযোগীদের তুলনায় বরং মনোরম নকশা থেকে আন্ডারলাইন করা উচিত. তবে যদি তার দামের কারণে তাকে কিছুটা তিরস্কার করা কঠিন হয় তবে আমরা আমাদের সবচেয়ে স্পষ্ট লঙ্ঘনগুলি হাতছাড়া করতে পারি না. দুটি পয়েন্ট যার উপর সি 5 আরও ভাল করা উচিত ছিল, এমনকি যদি এর অর্থ অন্য কোথাও পোশাক পরে থাকে তবে এটি মুডগার্ডগুলির উপস্থিতিতে এবং সর্বোপরি ব্রেকগুলির পছন্দে রয়েছে. শহুরে ব্যবহারে প্রথম আনুষাঙ্গিক প্রয়োজনীয়. দ্বিতীয় হিসাবে, এটি কেবল প্রয়োজনীয় এবং একটি স্টাডড স্যাডলের চেয়ে বেশি মূল্যবান হওয়া উচিত, উদাহরণস্বরূপ. তবে, যদি একজোড়া মুডগার্ড ক্রয় সবার নাগালের মধ্যে থাকে তবে ডিস্ক ব্রেকগুলিতে যাওয়ার জন্য আরও বেশি বিনিয়োগের প্রয়োজন. বাকীগুলির জন্য, এবং কখনও কখনও ক্যারিক্যাচারযুক্ত সহায়তা সত্ত্বেও, এনসিএম সি 5 অর্থের জন্য একটি আকর্ষণীয় মান সরবরাহ করে.

1000 ইউরোরও কম সময়ে সেরা বৈদ্যুতিক বাইক
2023

বৈদ্যুতিক বাইকগুলি সাম্প্রতিক সময়ে নতুন করে আগ্রহের অভিজ্ঞতা অর্জন করেছে, ক্রমবর্ধমান সংখ্যক যাত্রী পরিবহনের আরও অর্থনৈতিক এবং আরও দক্ষ উপায়ে পরিণত হয়েছে. তবে, ইঞ্জিন, একটি ব্যাটারি এবং সমস্ত প্রয়োজনীয় বৈদ্যুতিক অংশের সংযোজন দাম বাড়িয়েছে, বৈদ্যুতিন বাইকগুলি traditional তিহ্যবাহী বাইকের চেয়ে যথেষ্ট ব্যয়বহুল করে তোলে.

নিরুৎসাহিত করবেন না, কারণ বেশ কয়েকটি নির্মাতারা এখন কম ব্যয়বহুল অংশ এবং উপকরণ ব্যবহার করে বৈদ্যুতিক বাইকগুলি আরও সাশ্রয়ী মূল্যের করার চেষ্টা করছেন. সাইকেলের সামগ্রিক গুণমান হ্রাস না করে আপনি সর্বদা € 1000 এরও কমের জন্য খুব আকর্ষণীয় অফার পেতে পারেন. তাদের আরও ব্যয়বহুল মডেলের মতো একই গতি বা একই স্বায়ত্তশাসন নাও থাকতে পারে তবে তাদের বেশিরভাগই এমন বৈশিষ্ট্য সরবরাহ করে যা আরও ব্যয়বহুল মডেলগুলিতে vy র্ষা করার মতো কিছুই নেই. সুতরাং, এই নিবন্ধে 1000 ইউরোর কম সেরা বৈদ্যুতিক বাইক আবিষ্কার করুন.

বৈদ্যুতিক বাইক 1000 ইউরোরও কম

1000 ইউরোর চেয়ে কম সেরা বৈদ্যুতিক বাইক

ভিভি ইলেকট্রিক মাউন্টেন বাইক: দলের পছন্দ

এই ভিভিআই বৈদ্যুতিক বাইকটি এই মূল্য বিভাগের অন্যতম সেরা মডেল, কারণ 1000 টিরও কম ইউরোতে কয়েকটি বৈদ্যুতিন বাইক রয়েছে: গতি, ড্রাইভিং কমফোর্ট এবং এরগনোমিক্স.

  • ভাল স্বায়ত্তশাসন
  • সম্পূর্ণ ভাঁজযোগ্য মডেল
  • অপসারণযোগ্য ব্যাটারি
  • একটি খুব ভাল ব্রেকিং সিস্টেম

অ্যামাজনে 110 টিরও বেশি পর্যালোচনা সহ 4.4/5 নোট করুন

1000 ইউরোর চেয়ে কম শীর্ষ 5 সেরা বৈদ্যুতিক বাইক

1000 ইউরোর চেয়ে কম সেরা বৈদ্যুতিক বাইক

ভিভি ইলেকট্রিক মাউন্টেন বাইক: 1000 ইউরোরও কম সেরা

এই ব্র্যান্ডের বৈদ্যুতিক বাইকটি এর দামের সীমাতে সবচেয়ে প্রশংসিত এবং ঠিক তাই. রিয়ার হুইলে অবস্থিত তার 250W বৈদ্যুতিক মোটরটির জন্য প্রতি ঘন্টা 25 কিলোমিটার গতি সরবরাহ করে, এর 36V এবং 8AH ব্যাটারির সাথে মিলিত বাইকটি এই গতিটি 30 থেকে 40 কিলোমিটারে রাখতে সক্ষম. যাইহোক, এটি আপনি যে অপারেটিং মোডটি অপ্টে যাচ্ছেন তার উপর নির্ভর করবে, কারণ হালকা বৈদ্যুতিক সহায়তার সাহায্যে আপনি এই সময়টি প্রসারিত থেকে 70 কিলোমিটার অবধি উপকৃত করতে পারেন. তদ্ব্যতীত, বৈদ্যুতিক বাইকের একটি খুব গুরুত্বপূর্ণ উপাদান হ’ল এর ব্রেকিং সিস্টেম এবং ভিভি থেকে এই বৈদ্যুতিক পর্বত বাইকের বিষয়ে এটি খুব ভাল. সাইকেলের সামনের চাকা এবং রিয়ার হুইলে ডিস্ক ব্রেক দিয়ে সজ্জিত যাতে আপনি ডাবল সুরক্ষার সাথে নির্ভরযোগ্য ব্রেকিং থেকে উপকৃত হবেন.

  • ভাল স্বায়ত্তশাসন
  • সম্পূর্ণ ভাঁজযোগ্য মডেল
  • অপসারণযোগ্য ব্যাটারি
  • একটি খুব ভাল ব্রেকিং সিস্টেম

অ্যামাজনে 110 টিরও বেশি পর্যালোচনা সহ 4.4/5 নোট করুন

এলগলাইড এম 1

এলগলাইড এম 1 প্লাস

এই এলগ্লিড ব্র্যান্ড বৈদ্যুতিন মাউন্টেন বাইকিং 1000 ইউরোর চেয়ে কম বিকল্পগুলির এই নির্বাচনের সাইকেলের মতোই অংশ এবং এই খুব আকর্ষণীয় বৈশিষ্ট্যগুলির জন্য এই ধন্যবাদ. প্রথমত, এর স্বাচ্ছন্দ্য এবং মার্জিত নকশা মূলত অ্যালুমিনিয়াম পুরো সাইকেলটিকে স্বল্পতা এবং দৃ ust ়তা দেয়. এর শিমানো -ট্রান্সমিশন বৈদ্যুতিক মোটর সাইকেলটিকে বৈদ্যুতিক বাইক নিয়ন্ত্রণ প্যানেলের মাধ্যমে 10 টি গতি সহজেই সামঞ্জস্যযোগ্য করতে দেয়. অন্যদিকে, সাইকেলের 3 টি গিয়ার মোড আপনাকে বৈদ্যুতিক সহায়তার মধ্যে বিকল্প হতে দেয় যা 100 কিলোমিটারের জন্য স্থায়ী হবে, একটি সমস্ত -বৈদ্যুতিন মোড যা 50 কিলোমিটার এবং একটি এসও -কলড ক্লাসিক মোডে স্থায়ী হবে যেখানে আপনি কেবলমাত্র এগিয়ে যান আপনার শরীরে শক্তি.

  • সমস্ত ভূখণ্ডের জন্য উপযুক্ত একটি শক্তিশালী বাইক
  • বড় চাকা সমস্ত ভূখণ্ডের জন্য উপযুক্ত
  • 100 কিলোমিটার একটি খুব ভাল স্বায়ত্তশাসন

240 টিরও বেশি পর্যালোচনা সহ 4.5/5 রেট দেওয়া হয়েছে

মাউন্টেন বৈদ্যুতিক বাইক

ভিভি মাউন্টেন বৈদ্যুতিক বাইক

একবার কাস্টম নয়, ভিভি ব্র্যান্ডটি 1000 ইউরোরও কম সময়ে বৈদ্যুতিক বাইক বিভাগে একটি দুর্দান্ত মডেল নিয়ে ফিরে আসে. পর্বতের মতো আরও কঠিন ভূখণ্ডে ব্যবহারের জন্য ডিজাইন করা এই বাইকটি সাইকেলের পিছনের চাকায় একটি শক্তিশালী 250W ইঞ্জিন রয়েছে যাতে পিছনে একটি বৃহত মোটর শক্তি অর্জন করতে সক্ষম হয় যা আরোহণের সময় খুব কার্যকর. তদতিরিক্ত, এর ইঞ্জিনটি এটিকে মোডে 35 কিলোমিটার (ইবাইক) জন্য সর্বাধিক 25 কিমি/ঘন্টা গতি সরবরাহ করতে দেয় যার ফলে সাইকেলটি বৈদ্যুতিক বাইক ইঞ্জিনটি ভালভাবে ব্যবহার করে. যাইহোক, এটিতে একটি সহায়ক মোডও রয়েছে যা সামান্য বৈদ্যুতিক সহায়তা সরবরাহ করে, বিশেষত আরোহণে এবং এটি 70 কিলোমিটার কিলোমিটার পরিসরের জন্য.

  • একটি খুব ভাল আর্মার সিস্টেম
  • একটি ভাল ব্রেকিং সিস্টেম
  • একটি নির্ভরযোগ্য এবং শক্তিশালী 250W ইঞ্জিন

120 টিরও বেশি পর্যালোচনা সহ 4.1/5 রেট দেওয়া হয়েছে

এস্কুট ওয়েফেরার

এস্কুট ওয়েফেরার

একটি বৈদ্যুতিক বাইক যা সাধারণ মানুষের প্রিয় বৈদ্যুতিক বাইকের মধ্যে 1000 ইউরো কম সময়ে এটির স্থান তৈরি করতে সক্ষম হয়েছে, তা তদুপরি এটি স্পষ্টভাবে এর খ্যাতি চুরি করে নি. এস্কুট ব্র্যান্ডটি এই দামের সীমাতে এই মডেলের সাথে সত্যিই একটি বড় ধাক্কা চিহ্নিত করেছে. পুরোপুরি পুরোপুরি ভাল দৃ ust ়তা নিশ্চিত করে একটি ভাল মানের অ্যালুমিনিয়াম ফ্রেমের সমন্বয়ে, এস্কুট থেকে এই বাইকটিতে একটি ভাল 250W বৈদ্যুতিন মোটর রয়েছে ভাল পারফরম্যান্স অফার করে, অর্থাত্ 25 কিমি/ঘন্টা সর্বোচ্চ গতি যা নিয়মকানুনে সঠিক. অন্যদিকে, এর 36 ভি এবং 10 এএইচ ব্যাটারি সহ যা সাইকেলের অংশ হিসাবে চতুরতার সাথে লুকানো আছে. এই বৈদ্যুতিক বাইকটি মূলত 35 কিলোমিটারে 30 কিলোমিটারে ইঞ্জিন পাওয়ারের মাধ্যমে চালিত হতে পারে, তবে বৈদ্যুতিক সহায়তা মোডের সাথে স্বায়ত্তশাসনটি 65 কিলোমিটার পর্যন্ত পৌঁছেছে. সুরক্ষার ক্ষেত্রে, সাইকেলটি সামনে এবং পিছনে একটি সামনের এবং ডিস্ক ব্রেক সাসপেনশন সিস্টেম থেকে উপকৃত হয়.

  • গাড়ি চালানোর সময় খুব ভাল আরাম
  • একটি শক্তিশালী এবং নির্ভরযোগ্য বৈদ্যুতিক বাইক
  • একটি নিখুঁত এবং মার্জিত নকশা

65 টিরও বেশি পর্যালোচনা সহ 4.1/5 রেট দেওয়া হয়েছে

হিটওয়ে

হিটওয়ে বিকে 2

অর্থের জন্য দুর্দান্ত মান সহ, হিটওয়ের এই বৈদ্যুতিক বাইকটি আমাদের বেশ কয়েকটি সংখ্যক প্রতিদিনের ভ্রমণ হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে. ভাঁজযোগ্য অ্যালুমিনিয়াম সহ একটি কাঠামো সহ উভয় হালকাতা, দৃ ust ়তা এবং পরিবহণের স্বাচ্ছন্দ্য সরবরাহ করে, এই বাইকটি 25 কিলোমিটার/ঘন্টা পর্যন্ত যেতে সক্ষম এবং এটি ব্যবহৃত মোডের উপর নির্ভর করে 70 কিলোমিটারের জন্য. বৈদ্যুতিক সহায়তা মোডটি নিশ্চিত করে যে বৃহত্তম স্বায়ত্তশাসনটি 70 কিলোমিটার এবং কেবলমাত্র বৈদ্যুতিক মোটর ভিত্তিক মোডটি আপনাকে 35 কিলোমিটার পরিসীমা সরবরাহ করে. তদ্ব্যতীত, বৈদ্যুতিক সাইকেলের সুরক্ষা খুব ভাল ডাবল -ডিস্ক ব্রেকিং সিস্টেম এবং বৈদ্যুতিন ব্রেক দ্বারা নিশ্চিত করা হয় যা সাইকেলের ইঞ্জিনটি এটি প্রয়োগ করা হয় যখন এটি প্রয়োগ করা হয়.

  • অর্থের জন্য খুব ভাল মান
  • দুর্দান্ত আর্গোনমিক্স ব্যবহার করা সত্যিই সহজ
  • দৈনন্দিন জীবনের জন্য একটি অতি আলো এবং ভাঁজযোগ্য বাইক আদর্শ

450 টিরও বেশি পর্যালোচনা সহ 4.2/5 রেট দেওয়া হয়েছে

কেনার আগে আমাদের পরামর্শ

কেন আপনার বৈদ্যুতিক বাইক কিনতে হবে

বৈদ্যুতিক বাইক দ্বারা সরবরাহিত অতিরিক্ত পেডেলিং শক্তি বাজারকে জনসংখ্যার একটি বড় অংশে খোলে যা অন্যথায়, কখনও বাইক চালায় না. অনেকে কেবল ভাল আকারে যথেষ্ট নয়, অন্যরা দীর্ঘ যাত্রার পরে ঘামযুক্ত কাজে পৌঁছাতে চান না. বৈদ্যুতিক বাইক দিয়ে, আপনি প্রায় অনায়াসে কাজ করতে যেতে পারেন এবং ঘাম ছাড়াই পৌঁছতে পারেন এবং চলে যাওয়ার জন্য প্রস্তুত.

এমনকি অভিজ্ঞ সাইক্লিস্টরাও খুঁজে পেয়েছেন যে বৈদ্যুতিক বাইকগুলি পেশী ক্লান্তি এবং যৌথ উত্তেজনা হ্রাস করতে সহায়তা করে, এইভাবে পরবর্তী জীবনে আঘাতের ঝুঁকি হ্রাস করে. আপনার আকার বা দক্ষতার স্তর যাই হোক না কেন, প্রত্যেকে বৈদ্যুতিক বাইকের সুবিধা থেকে উপকৃত হতে পারে.

বৈদ্যুতিক বাইকগুলি কীভাবে কাজ করে ?

বৈদ্যুতিক বাইকগুলি পিছনের চাকাটির কেন্দ্রস্থলে অবস্থিত মোটর দ্বারা চালিত হয় বা আরও সম্প্রতি ক্র্যাঙ্কগুলির মধ্যে. কেন্দ্রীয় ইঞ্জিনগুলি প্রায়শই traditional তিহ্যবাহী হাব ইঞ্জিনগুলির চেয়ে উচ্চতর হিসাবে বিবেচিত হয়, কেবলমাত্র ওজন বিতরণ 50/50 এবং সেগুলি কম স্থাপন করা হয়, যা অনিবার্যভাবে সাইকেলের আরও ভাল পরিচালনার গ্যারান্টি দেয়. কৌশলের দিক থেকে সুবিধাগুলি ছাড়াও, কেন্দ্রীয় মোটরগুলি সাধারণত আরও শক্তিশালী কারণ ইঞ্জিনটি ক্র্যাঙ্কগুলি সৃষ্টি করে, যা পিছনের চাকাটি পিছনের আগে শক্তি গুণ করে.

তদতিরিক্ত, ইঞ্জিনটি একটি ব্যাটারি থেকে তার শক্তি গ্রহণ করে যা প্রায়শই বৈদ্যুতিক সাইকেলের নীচের নলটিতে বা মডেলের জ্যামিতির উপর নির্ভর করে স্যাডল টাইতে সংরক্ষণ করা হয়. এটি যদি আপনার প্রথম বৈদ্যুতিক বাইক হয় তবে মোটরাইজেশন সিস্টেমের সাথে নিজেকে পরিচিত করার ধারণাটি শুরুতে ভীতিজনক বলে মনে হতে পারে. তবে এটি ক্ষেত্রে নয় কারণ বেশিরভাগ বৈদ্যুতিক বাইকগুলি একটি “ইজি -টো -রিড” এলসিডি স্ক্রিন দিয়ে সজ্জিত যা আপনাকে আপনার নতুন বাইকটি সম্পূর্ণরূপে নিয়ন্ত্রণ করতে দেয়.

আমরা সুপারিশ করি যে বৈদ্যুতিক বাইকগুলি বার্ষিক রক্ষণাবেক্ষণের সাপেক্ষে যার সময় বাইকটি পুরোপুরি বিচ্ছিন্ন করা হয় এবং পুনর্নির্মাণ করা হয় যাতে ইঞ্জিন সিস্টেমটি কার্যকরভাবে কাজ করে তা নিশ্চিত করার জন্য আপনি এটি কিনেছিলেন. অংশগুলির দীর্ঘায়ু গ্যারান্টি দেওয়ার জন্য আপনি যান্ত্রিক বাইকে যে নিয়মিত রক্ষণাবেক্ষণ করবেন তা বৈদ্যুতিক বাইকের ক্ষেত্রেও প্রযোজ্য.

আপনার বৈদ্যুতিক বাইকটি কীভাবে চয়ন করবেন

আপনার কারণ যাই হোক না কেন, আমরা আপনার পরিস্থিতির জন্য সঠিক বৈদ্যুতিক বাইকটি বেছে নিতে সহায়তা করতে এখানে আছি. এখানে চারটি মূল বৈশিষ্ট্য রয়েছে যা আমরা সেরা বৈদ্যুতিন বাইকগুলি বেছে নেওয়ার জন্য সন্ধান করেছি (এবং আপনার কী কী সন্ধান করা উচিত):

1. ফ্রেম
সাইকেলের ফ্রেমটি কেবল নান্দনিকতার প্রশ্নই নয়, এটি কার্যকারিতাতেও প্রভাব ফেলতে পারে. আপনি যদি বৈদ্যুতিক বাইকে শহরে ঘুরে বেড়াচ্ছেন তবে আপনি স্বাচ্ছন্দ্যের জন্য একটি কম ফ্রেম চয়ন করতে চাইবেন তবে এটি প্রায়শই ভারী হতে পারে. অন্যদিকে, একটি ভাঁজযোগ্য বা ক্রীড়া বাইক স্বাচ্ছন্দ্যের পক্ষে স্বাচ্ছন্দ্যের ত্যাগ করে.

সাইকেলটি আপনার মতো দেখতে কেমন ? আপনি কি কোনও লুকানো বা সংহত ব্যাটারি সহ একটি বাইক চান? ? আপনি একটি লাগেজ র্যাক চান ? আপনার জন্য কী গুরুত্বপূর্ণ তা স্থির করুন.

2. ব্রেক
ডিস্ক ব্রেক দিয়ে সজ্জিত বাইকগুলি লিনিয়ার ট্র্যাকশন ব্রেক দিয়ে সজ্জিত বাইকের চেয়ে উচ্চতর এবং আরও নির্ভরযোগ্য ব্রেকিং শক্তি সরবরাহ করে, প্রায়শই বলা হয় ” . একটি পর্বত বাইকে ডিস্ক ব্রেকগুলি বড়.

3. ইঞ্জিন
ইঞ্জিনটি পাওয়ারের একটি প্রশ্ন. আপনার যদি সীমিত বাজেট থাকে তবে ইঞ্জিনের অবস্থানের দিকে মনোযোগ দিন. কি জন্য ? কারণ সস্তা বৈদ্যুতিক বাইকগুলি প্রায়শই ইঞ্জিনটি সামনে বা পিছনে রাখে. আরও ভাল পারফরম্যান্সের জন্য, আমরা আপনাকে সুপারিশ করি যে আপনি এমন একটি সাইকেল বেছে নিন যার ইঞ্জিন মাঝখানে রয়েছে, কারণ এটি ওজনের আরও ভাল বিতরণের অনুমতি দেয়.

এটি বলেছিল, এই তালিকার সমস্ত বৈদ্যুতিক বাইকের পিছনের হাবটিতে একটি ইঞ্জিন রয়েছে (কারণ কেন্দ্রীয় ইঞ্জিন সহ বিকল্পগুলি আরও ব্যয়বহুল). এই ব্যবস্থাটির সুবিধাটি হ’ল এটি বিচক্ষণ এবং এটি চাকা আনুগত্যের সমস্যা সৃষ্টি করে না, যা বৈদ্যুতিক বাইকের জন্য সমস্যা যা সামনে এটি সজ্জিত.

পরামর্শ: জেনে রাখুন যে পিছনের হাবটিতে অবস্থিত মোটরগুলির একটি হুইলিং প্রভাব থাকতে পারে, এটি বলার অপেক্ষা রাখে না. এটি সত্য যে এটি যদি ইচ্ছাকৃতভাবে সম্পন্ন হয় তবে এটি মজাদার হতে পারে তবে যারা আশা করেন না তাদের পক্ষে এটিও উদ্বেগজনক.

4. স্বায়ত্তশাসন
আপনি আরও স্বায়ত্তশাসন চান ? আপনার আরও বড় ব্যাটারি লাগবে – এবং একটি বৃহত্তর ব্যাটারি মানে আরও ওজন. বর্তমান ব্যাটারি প্রযুক্তি সহ, জিনিসগুলি এভাবে কাজ করে. একটি উচ্চ স্বায়ত্তশাসন অবসর বাইকের জন্য, অতিরিক্ত ওজন কোনও সমস্যা নাও হতে পারে তবে একটি ভাঁজযোগ্য বৈদ্যুতিক বাইকের জন্য এটি অবশ্যই. সুতরাং এটি সম্পূর্ণরূপে নির্ভর করে আপনি যে ধরণের বৈদ্যুতিক সাইকেলটি সন্ধান করছেন তার উপর.

মনে রাখবেন যে নির্দেশিত সর্বাধিক স্বায়ত্তশাসনটি কেবল এটিই: সর্বোচ্চ. সাইক্লিস্টের ওজন থেকে শুরু করে ভূখণ্ড এবং তাপমাত্রা পর্যন্ত নির্দিষ্ট সংখ্যক কারণের উপর নির্ভর করে ব্যাটারির আয়ু যথেষ্ট পরিবর্তিত হয়. আপনি যদি উপকূলে চড়ে থাকেন, উদাহরণস্বরূপ, বৈদ্যুতিক সাইকেলের স্বায়ত্তশাসনের পক্ষে অর্ধেক হ্রাস করা অস্বাভাবিক কিছু নয়.

আপনি যখন বৈদ্যুতিক বাইকটি বেছে নেওয়ার সময় আপনার কী সন্ধান করতে হবে তা এখন আপনি বুঝতে পেরেছেন, আপনার কেনা উচিত তা পর্যালোচনা করার সময় এসেছে এবং কেন.